Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

করিমপুরে ভোট: এল পাঁচ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী 

বিএনএ, কৃষ্ণনগর: করিমপুরে উপনির্বাচনের জন্য চলে এল পাঁচ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। আরও এক বা দু’কোম্পানি কেন্দ্রীয় বাহিনী নির্বাচনের আগে আসতে পারে বলে পুলিস ও প্রশাসন সূত্রে খবর। উত্তেজনাপ্রবণ বুথগুলি চিহ্নিত করে কোথায় কত বাহিনী থাকবে, তার প্রাথমিক পরিকল্পনা করা হয়েছে। এই সপ্তাহে কমিশন থেকে কৃষ্ণনগর জেলা পুলিসকে এমনই তথ্য জানানো হয়েছে। তবে জেলা পুলিসের এক কর্তা বলেন, এটাই চূড়ান্ত এমন বলা যাবে না। এই সময় নতুন নির্দেশিকা আসে। প্রাথমিকভাবে পাঁচ কোম্পানি বাহিনী এসে পৌঁছেছে। তারা রুট মার্চ শুরু করেছে। উত্তেজনা প্রবণ এলাকায় গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তাঁদের মনোবল বাড়ানোর চেষ্টা করছে।
যে পাঁচ কোম্পানি বাহিনী এসেছে তারমধ্যে দুই কোম্পানি করিমপুর থানায় রয়েছে। অন্যদিকে, থানারপাড়া, মুরুটিয়া, হোগলবেড়িয়ায় এক কোম্পানি করে মোট তিন কোম্পানি বাহিনী দেওয়া হয়েছে। জেলা পুলিসের পদস্থ আধিকারিক বা থানার আইসি-ওসিদের নেতৃত্বে এলাকায় রুট মার্চ শুরু করা হয়েছে। এছাড়াও সব বুথে নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা থাকবে বলে জেলা পুলিস ও প্রশাসন সূত্রে জানানো হয়েছে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিস সুপার (গ্রামীণ) কৃশানু রায় বলেন, বাহিনী এসে পৌঁছেছে। রুট মার্চও বিভিন্ন এলাকায় চলছে। উত্তেজনা প্রবণ এলাকায় গিয়ে কেন্দ্রীয় বাহিনী ভোটারদের মনোবল বাড়ানোর চেষ্টা করছে। কমিশনের নির্দেশে অবাধ ও সুষ্ঠু ভোটের জন্য সব ব্যবস্থাই নেওয়া হচ্ছে। জেলা পুলিসের এক পদস্থ কর্তা বলেন, এলাকা ভিত্তিক বাস্তব পরিস্থিতি বিবেচনা করেই কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হবে।
জেলা পুলিস ও প্রশাসন সূত্রে জানা গিয়েছে, সব বুথে কেন্দ্রীয় বাহিনী দিতে হবে বলে বিরোধীদের তোলা দাবি সম্পূর্ণ মান্যতা পাবে কি না তা এখনও জানা যায়নি। পুলিসের ওই কর্তা বলেন, কত শতাংশ বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন হবে, তার একটি নির্দেশিকা পাঠানো হয়। তবে এখনও সেই নির্দেশিকা এসে পৌঁছয়নি। তবে প্রয়োজন অনুযায়ী বা পরিস্থিতি বিবেচনা করে এই সংখ্যার হেরফেরও হতে পারে।
পুলিসের ওই কর্তা বলেন, কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা কিছু বুথের দায়িত্বে থাকবেন। বাকি বুথে থাকবে রাজ্য সশস্ত্র পুলিস। সাধারণত কেন্দ্রীয় বাহিনী হিসেবে থাকে বিএসএফ, সিআরপি, সিআইএসএফ, এসএসবি, আইটিবিপি’র মতো ফোর্স। ভিন রাজ্যের পুলিসকেও কেন্দ্রীয় বাহিনী হিসেবে গণ্য করা হয়ে থাকে। এখনও অবধি সিআইএসএফ এসেছে করিমপুর কেন্দ্র।
উল্লেখ্য, একজন অ্যাসিস্ট্যান্ট কমান্ড্যান্ট, একজন ইন্সপেক্টর, ন’জন এসআই বা এএসআই এবং ৮১ জন কনস্টেবল বা জওয়ানকে নিয়ে এক কোম্পানি বলা হয়। কিন্তু ভোটে ইন্সপেক্টরদের নিয়োগ করা হয় না। সাধারণত, কোনও কোনও ক্ষেত্রে আটজন জওয়ানকে নিয়ে হয় এক সেকশন। আট সেকশন অর্থাৎ ৬৪ জন একটি কোম্পানিতে থাকে। আবার কোনও কোনও জেলায় নয় সেকশনে আটজনকে নিয়ে এক কোম্পানিতে ৭২ জন জওয়ান থাকে। করিমপুরের ক্ষেত্রে ৭২ জনকে নিয়েই এক একটি কোম্পানি হয়েছে বলে জানা গিয়েছে। জেলা পুলিসের ওই কর্তা বলেন, এখন পর্যন্ত যা ঠিক রয়েছে, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের থেকে নদীয়া জেলায় এবার বাহিনী কিছুটা বাড়তে পারে। তবে সবকিছু পরিস্থিতির উপর নির্ভর করছে।
এছাড়া, এবার স্পর্শকাতর বুথে কেন্দ্রীয় বাহিনীর জওয়ান ছাড়াও ওয়েবকাস্টিং করার ব্যবস্থা থাকবে। যার মাধ্যমে কলকাতা ও দিল্লিতে বসে কমিশনের কর্তারা সেই বুথের পরিস্থিতি দেখতে পারবেন। তাছাড়াও সিসিটিভি, ভিডিওগ্রাফি, মাইক্রো অবজার্ভার দিয়ে সব বুথ কভার করা হবে। উল্লেখ্য, করিমপুর বিধানসভায় ২৬১টি বুথ রয়েছে। সেক্টর রয়েছে ২২টি। ভোটার সংখ্যা ২,৪০,৪২৮। রিটার্নিং অফিসারের দায়িত্বে রয়েছেন ডেপুটি ম্যাজিস্ট্রেট তাপস মোহান্তি। ইতিমধ্যে এসে পৌঁছেছেন পুলিস অবজার্ভারও। কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের আগে তাঁর মতামতও গুরুত্ব দিয়ে দেখে নির্বাচন কমিশন। কমিশনের ১২টি টিম ইতিমধ্যেই করিমপুরের ময়দানে নেমে গিয়েছে।
কেন্দ্রীয় বাহিনী প্রসঙ্গে বিজেপির নদীয়া উত্তর সাংগঠনিক জেলার সভাপতি মহাদেব সরকার বলেন, আমরা ১০০ শতাংশ বুথেই কেন্দ্রীয় বাহিনীর দাবি জানিয়েছি। সব বুথে কেন্দ্রীয় বাহিনী ছাড়া অবাধ ভোট সম্ভব নয়। আশা করি, কমিশন আমাদের এই দাবিকে মান্যতা দেবে। তৃণমূলের যদিও পাল্টা কটাক্ষ, কেন্দ্রীয় বাহিনী কেন, দেশের বাইরে থেকেও ওরা সেনা নিয়ে আসুক। তবুও খুব একটা লাভ হবে না। মানুষ ওদের বিভাজনের রাজনীতির যোগ্য জবাব দেবে। 

শরীরে বুলেটের চিহ্ন নিয়ে আজ বাড়ি ফিরছেন জাহিরুল 

বিএনএ, বহরমপুর: শরীরে জঙ্গিদের চারটি বুলেটের চিহ্ন নিয়েই ঘরে ফিরছেন সাগরদিঘির বাহালনগরের জাহিরুল সরকার। বুধবার বিকেলে কাশ্মীর পুলিস তাঁকে সঙ্গে নিয়ে বিমানে ওঠে। গভীর রাতে তিনি বিমানবন্দরে নামেন।  
বিশদ

জিআই পাওয়ার বর্ষপূর্তি, আজ মেদিনীপুর শহরে ১০ হাজার রসগোল্লা বিলির সিদ্ধান্ত 

বিএনএ, মেদিনীপুর: বাংলার রসগোল্লার স্বীকৃতি পাওয়ার বর্ষপূর্তিতে আজ, বৃহস্পতিবার মেদিনীপুর শহরে প্রায় ১০ হাজার মিষ্টি বিলির সিদ্ধান্ত নিয়েছে মিষ্টি ব্যবসায়ী সমিতি। ঠিক দু’বছর আগেই ১৪ নভেম্বর বাংলার রসগোল্লা জি-আইয়ের স্বীকৃতি পেয়েছিল। আমবাঙালির কাছে তা ছিল চরম খুশির দিন।
বিশদ

এবার ৬ কোটি টাকা ব্যয়ে ঝাড়গ্রামে
হবে জঙ্গলমহল উৎসব, জানালেন সুব্রত 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: ছ’কোটি টাকা ব্যয়ে ঝাড়গ্রামে শহরে হবে রাজ্যস্তরীয় জঙ্গলমহল উৎসব। আগামী ২ জানুয়ারি থেকে ৯ জানুয়ারি পর্যন্ত শহরের কুমুদকুমারী ইন্সটিটিউশন মাঠে এই উৎসব হবে। বুধবার ঝাড়গ্রামে জঙ্গলমহল উৎসবের এক প্রস্ততি বৈঠকে যোগ দিয়ে একথা জানান পশ্চিমাঞ্চল উন্নয়নমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। 
বিশদ

নবদ্বীপের রাস উৎসবের মূল আকর্ষণ শোভাযাত্রা দেখতে দর্শনার্থীদের ঢল

 

সংবাদদাতা, নবদ্বীপ: বুধবার নবদ্বীপের রাসের শোভাযাত্রায় দর্শনার্থীদের ঢল নামল। এখানে রাসের মূল আকর্ষণ হল শোভাযাত্রা। যাকে চলতি ভাষায় আড়ং বলা হয়। সকালে বিভিন্ন লোকনৃত্য ও বাদ্যযন্ত্র সহকারে পাঁচটি বারোয়ারির শোভাযাত্রা হয়। দুপুরে বেহারার কাঁধে গৌরাঙ্গিনী মাতার শোভাযাত্রা যায় ঘূর্ণায়মাণ গাড়িতে। 
বিশদ

প্রসূতিকে মারধরের অভিযোগে উত্তাল বোলপুর হাসপাতাল, বিক্ষোভ 

সংবাদদাতা, শান্তিনিকেতন: প্রসব যন্ত্রণা নিয়ে ভর্তি হওয়া এক প্রসূতিকে মারধর করার অভিযোগ উঠল বোলপুর মহকুমা হাসপাতালের কর্তব্যরত নার্সদের বিরুদ্ধে। যার জেরে হাসপাতাল চত্বরে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। প্রসূতির পরিবারের সদস্যরা অভিযুক্ত নার্সদের শাস্তির দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন।  
বিশদ

ঐতিহ্য মেনে পালিত হয় শান্তিপুরে বিগ্রহ বাড়ির রাস উৎসব 

সংবাদদাতা, রানাঘাট: শান্তিপুর শহরের বিভিন্ন প্রান্তে বিগ্রহ বাড়ির রাস উৎসব ঐতিহ্য মেনে পালিত হয়। বিগ্রহ বাড়িগুলির জন্যই রাস উৎসব বিখ্যাত। শান্তিপুরে শতাধিক বারোয়ারি রাস হয়। এখানে মোট ৩৬টি বিগ্রহ বাড়ি রয়েছে। 
বিশদ

নাকা চেকিংয়ের সময় খড়্গপুরে ১৮ লক্ষ টাকা উদ্ধার 

সংবাদদাতা, খড়্গপুর: বিধানসভা উপনির্বাচনের জন্য নাকা চেকিংয়ের সময় বুধবার দুপুরে খড়্গপুর শহরের কৌশল্যা এলাকায় এক ব্যক্তির কাছ থেকে ১৮ লক্ষ টাকা উদ্ধার করে পুলিস।  
বিশদ

নিষেধাজ্ঞা ওঠায় দীঘায় সমুদ্রস্নানে পর্যটকের ঢল 

সংবাদদাতা, কাঁথি: স্নানের ক্ষেত্রে দু’দিনের নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর বুধবার দীঘায় সমুদ্রস্নানে পর্যটকের ঢল নামে। এদিন পর্যটকদের দ্বিগুণ উৎসাহে সমুদ্রস্নানে মেতে উঠতে দেখা যায়। সব মিলিয়ে প্রায় এক সপ্তাহ পর ফের দীঘার সমুদ্রের চেনা ছবি ফেরে বুধবার।  
বিশদ

২১নভেম্বর মুর্শিদাবাদে আসতে পারেন মুখ্যমন্ত্রী 

বিএনএ, বহরমপুর: ২১নভেম্বর মুর্শিদাবাদে আসতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চলতি মাসের ১৮তারিখ তাঁর আসার কথা ছিল। সেইমতো প্রস্তুতি শুরু হয়ে যায়। কিন্তু, ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর কারণে তাঁর সফরসূচি রদবদল হয়।
বিশদ

বর্ধমানের ‘মিনি জু’এ এল ৪ বার্কিং ডিয়ার 

বিএনএ, বর্ধমান: শীতের শুরুতেই নতুন অতিথি এসে হাজির। এক-দু’জন নয়। একেবারে একসঙ্গে ‘চারজন’! বর্ধমান শহরের রমনাবাগানের ‘মিনি-জু’তে তারা এখন দিব্যি সংসার পেতেছে। ওই চারজন অতিথির পরিচয় হল, তারা বার্কিং ডিয়ার। এর মধ্যে দু’টি মেল এবং দু’টি ফিমেল। 
বিশদ

আসানসোল
ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলে নেওয়া চক্রের দুই
পান্ডা সহ ১২ জন গ্রেপ্তার, উদ্ধার ১৭ লক্ষ টাকা, গাড়ি 

বিএনএ, আসানসোল: এটিমের ওটিপি, সিভিভি নম্বর জেনে টাকা লুট করার আন্তঃরাজ্য বড়সড় চক্রের হদিশ পেল আসানসোল-দুর্গাপুর পুলিস কমিশনারেট। পুলিস স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে তদন্তে নেমে এখনও পর্যন্ত এই চক্রের কাছ থেকে ১৬ লক্ষ ৭৪ হাজারের বেশি টাকা, অপরাধে ব্যবহৃত ১৯টি দামি মোবাইল ফোন, দুটি চারচাকা গাড়ি, দুটি বাইক, একটি ল্যাপটপ বাজেয়াপ্ত করেছে।  
বিশদ

পুলিসকে জানানো সত্ত্বেও উদ্ধারে গড়িমসি
তারাপীঠের মুণ্ডমালিনীতলায় আকাশের
নীচেই পড়ে রয়েছেন অসুস্থ প্রৌঢ়া 

সংবাদদাতা, রামপুরহাট: অমানবিকতার পরিচয় দিল পুণ্যভূমি বামাখ্যাপার সাধনস্থল তারাপীঠ। মুণ্ডমালিনীতলায় আকাশের নীচে এক প্রৌঢ়া অসুস্থ হয়ে পড়ে রইলেও কেউ তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করল না। কথা বলার শক্তি হারিয়ে একটু একটু করে মৃত্যুর দিকে ঢলে পড়ছেন ওই প্রৌঢ়া। 
বিশদ

রাসের বিসর্জনের শোভাযাত্রা উপলক্ষে
কালনা ও শান্তিপুর ফেরিঘাটে যাত্রী
নিরাপত্তায় থাকছে পর্যাপ্ত ব্যবস্থা 

সংবাদদাতা, কালনা: আজ বৃহস্পতিবার শান্তিপুরের ভাঙা রাস উৎসবের বিসর্জনের শোভাযাত্রা। তা দেখতে কালনা সহ অন্যান্য এলাকা থেকে হাজার হাজার মানুষ কালনার ফেরিঘাট দিয়ে ভাগীরথী নদী পার হয়ে শান্তিপুরে যান। তাই কালনা ও শান্তিপুরের ফেরিঘাটে যাত্রীদের নিরাপত্তার দিক মাথায় রেখে সমস্ত রকম ব্যবস্থা নিচ্ছে প্রশাসন। 
বিশদ

নিউ ফরাক্কা স্টেশনে পকেটমার ও ছিনতাইবাজদের
কবলে পড়ে সর্বস্ব খোয়াচ্ছেন যাত্রীরা, নিরাপত্তা নিয়ে প্রশ্ন 

সংবাদদাতা, জঙ্গিপুর: গত সোমবার সকালে নিউ ফরাক্কা জংশন স্টেশনে ট্রেন ধরতে এসে পকেটমারদের কবলে পড়েন এক যাত্রী। তাঁর ১৫হাজার টাকা খোয়া গিয়েছে বলে অভিযোগ। ওইদিন সাতসকালে এই ঘটনায় যাত্রীদের মধ্যে চাঞ্চল্য ছড়ায়। সম্প্রতি স্টেশনে পকেটমার ও ছিনতাইবাজদের দৌরাত্ম্য বেড়েছে বলে যাত্রীদের অভিযোগ। 
বিশদ

Pages: 12345

একনজরে
ইসলামাবাদ, ১৩ নভেম্বর (পিটিআই): ১৭ জুলাই আন্তর্জাতিক আদালতের রায়ে মুখ পুড়েছিল পাকিস্তানের। রুলভূষণ যাদবের ফাঁসির সাজা স্থগিত রাখতে হয়েছিল। দীর্ঘ টালবাহানার পর ভারতের দাবি মেনে সেপ্টেম্বরের গোড়ায় কুলভূষণের সঙ্গে কূটনৈতিকভাবে যোগাযোগের সুযোগও দিতে হয়েছে ইসলামাবাদকে।   ...

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খাদ্য দপ্তরের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে ভর্তুকিহীন রেশন কার্ডের জন্য আবেদনে ভালো সাড়া মিলছে। ৫ নভেম্বর আবেদন করার প্রক্রিয়া শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত সব মিলিয়ে মোট আবেদনকারীর সংখ্যা লাখ ছাড়িয়েছে।  ...

বিশ্বজিৎ মাইতি, বারাসত, বিএনএ: গ্রামীণ ডাক সেবকদের ছেলেমেয়েদের পড়াশুনার জন্য এবার শিক্ষা ভাতা দেবে কেন্দ্রীয় সরকার। সম্প্রতি জেলার পোস্টাল সুপারিনটেনডেন্টদের কাছে এই নির্দেশিকা পাঠানো হয়েছে। ওই নির্দেশিকার সঙ্গে এই ভাতা পাওয়ার জন্য আবেদনের ফর্ম দিয়ে দেওয়া হয়েছে। চলতি বছর থেকেই ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর-স্বাস্থ্যের আকস্মিক অবনতি। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ। ব্যবসায় নতুন সুযোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২১: রুশ সাহিত্যিক ফিওদর দস্তয়েভস্কির জন্ম
১৮৮৮: স্বাধীনতা সংগ্রামী মৌলানা আবুল কালাম আজাদের জন্ম
১৯১৮: শেষ হল প্রথম বিশ্বযুদ্ধ
১৯৩৬: অভিনেত্রী মালা সিনহার জন্ম

11th  November, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৩ টাকা ৭৩.২৯ টাকা
পাউন্ড ৯০.০১ টাকা ৯৪.৩৪ টাকা
ইউরো ৭৭.১৫ টাকা ৮০.৮৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, দ্বিতীয়া ৩৫/৭ রাত্রি ৭/৫৫। রোহিণী ৪২/১৮ রাত্রি ১০/৪৭। সূ উ ৫/৫২/৭, অ ৪/৪৯/৫৩, অমৃতযোগ দিবা ৭/১৯ মধ্যে পুনঃ ১/১০ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৫/৪২ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/১৫ মধ্যে পুনঃ ৪/৭ গতে উদয়াবধি, বারবেলা ২/৬ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/২১ গতে ১২/৫৮ মধ্যে। 
২৭ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, দ্বিতীয়া ৩৪/৪২/৫২ রাত্রি ৭/৪৬/৩৬। রোহিণী ৪৪/২/৫২ রাত্রি ১১/৩০/৩৬, সূ উ ৫/৫৩/২৭, অ ৪/৫০/৪৭, অমৃতযোগ দিবা ৭/৩০ মধ্যে ও ১/১৩ গতে ২/৩৮ মধ্যে এবং রাত্রি ৫/৪১ গতে ৯/১৩ মধ্যে ও ১১/৫২ গতে ৩/২৫ মধ্যে ও ৪/১৮ গতে ৫/৫৪ মধ্যে, বারবেলা ৩/২৮/২০ গতে ৪/৫০/৪৭ মধ্যে, কালবেলা ২/৬/১২ গতে ৩/২৮/২০ মধ্যে, কালরাত্রি ১১/২১/৫৭ গতে ১২/৫৯/৫০ মধ্যে। 
১৬ রবিয়ল আউয়ল  

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। বৃষ: প্রেমে সাফল্য। মিথুন: কর্মক্ষেত্রে ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
বিশ্ব ডায়াবেটিস দিবস১৮৮৯: পণ্ডিত জওহরলাল নেহরুর জন্ম ও শিশুদিবস১৯৭১: অস্ট্রেলিয়ার ...বিশদ

07:03:20 PM

  এবার রাজভবনেও হোয়াটস অ্যাপ গ্রুপ
এবার রাজভবনেও তৈরি হল হোয়াটস অ্যাপ গ্রুপ। ১০২ জন ...বিশদ

06:07:00 PM

রাজ্যপালের ভূমিকা নিয়ে কী বললেন চন্দ্রিমা ভট্টাচার্য?
নির্দিষ্টভাবে একটি রাজনৈতিক দলের কথায় চলছেন রাজ্যপাল। আজ এভাবেই রাজ্যপালের ...বিশদ

05:59:00 PM

হেলিকপ্টার না পাওয়া নিয়ে বিজ্ঞপ্তি জারি রাজভবনের
আগামীকাল শুক্রবার স্থলপথেই ৬০০ কিমি যাত্রা করবেন রাজ্যপাল জগদীপ ধনকর। ...বিশদ

05:48:00 PM

প্রথম টেস্ট: প্রথম দিনের শেষে ভারত ৮৬/১ 

05:07:03 PM