Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

খড়্গপুর উপনির্বাচন
দলের কৌশল প্রকাশ্যে চলে আসায় জরুরি বৈঠক ডেকে কড়া পদক্ষেপ তৃণমূলের 

সৌম্য বন্দ্যোপাধ্যায়, খড়্গপুর, সংবাদদাতা: খড়্গপুর বিধানসভা উপনির্বাচনে দলের কৌশল প্রকাশ্যে চলে আসছে। তাই মঙ্গলবার জরুরি বৈঠক ডেকে কড়া পদক্ষেপ নিল তৃণমূল। এদিন খড়্গপুরে দলের কাউন্সিলার, ওয়ার্ড সভাপতি ও ওয়ার্ড পর্যবেক্ষকদের বৈঠক ডেকে ‘ঘরের কথা বাইরে না বলা’র নির্দেশ দেওয়া হয়। ছিলেন জেলা সভাপতি অজিত মাইতি সহ অন্যান্য নেতৃত্ব। এদিনই আবার জঙ্গলমহলের পর্যবেক্ষক তথা মন্ত্রী শুভেন্দু অধিকারীর সঙ্গে ওয়ার্ড পর্যবেক্ষকদের হোয়াটস অ্যাপ গ্রুপও বন্ধ করে দেওয়া হয়। জানা গিয়েছে, তিনি নাকি আর পর্যবেক্ষকদের সঙ্গে বৈঠকও করবেন না বলে জানিয়ে দিয়েছেন।
দলীয় সূত্রে জানা গিয়েছে, শুভেন্দুবাবু পর্যবেক্ষকদের সঙ্গে কী কথা আদান প্রদান করছেন, কী নির্দেশ দিচ্ছেন সবই বাইরে বেরিয়ে যাচ্ছে। এমনকী বিজেপির কাছেও চলে যাচ্ছে। তাই তাঁরই নির্দেশে এদিন জেলা সভাপতি এই জরুরি বৈঠক ডাকেন। সেখানে আবার দলের কেউ কেউ ক্ষোভ প্রকাশও করেন। বৈঠকে পরিষ্কার জানিয়ে দেওয়া হয়, বিজেপি প্রার্থীকে সমাজবিরোধী বলে প্রচার করতে হবে।
প্রসঙ্গত, খড়্গপুর বিধানসভা কেন্দ্র বিজেপির কাছ থেকে ছিনিয়ে নিতে নানা কৌশল নিয়েছেন শুভেন্দুবাবু। তার মধ্যে অন্যতম মেদিনীপুর শহর ও লাগোয়া এলাকা থেকে ৫০জন বাছাই করা নেতাদের ৩৫টি ওয়ার্ডের পর্যবেক্ষক করা। তাঁদের সঙ্গে নিজের হোয়াটস অ্যাপ গ্রুপও তৈরি করেছেন। সেখানে নানা কথা আদান-প্রদান হয়। এলাকার পরিস্থিতিও তিনি জানতে পারেন। আবার কিছু নির্দেশ থাকলে তাও এই গ্রুপে দিয়ে দেন। সম্প্রতি তিনি জানতে পারেন, সবই বাইরে প্রকাশ হয়ে যাচ্ছে। ঘরের কথা চলে যাচ্ছে শত্রু বিজেপির ঘরেও। এরপরই তিনি এই গ্রুপ বন্ধ করে দেন। ঠিক করেন পর্যবেক্ষকদের সঙ্গে আর বৈঠকও করবেন না। এদিন বৈঠকে পর্যবেক্ষকদের টিম লিডার স্নেহাশিস ভৌমিক জানিয়ে দেন, আগামী ১৮ নভেম্বর পর্যবেক্ষকদের নিয়ে ডেবরায় বৈঠক করা হবে।
অজিতবাবু অবশ্য বলেন, সেরকম কিছু না। হোয়াটস অ্যাপ গ্রুপটা কৌশলগতভাবেই বন্ধ করে দেওয়া হয়েছে। ডেবরায় পর্যবেক্ষকদের নিয়ে আমরাই বৈঠক করব। সেখানে শুভেন্দুবাবু থাকবেন না। পর্যবেক্ষকদের নিয়ে আর কোনও বৈঠক হবে না। তাঁদের ওয়ার্ডে প্রচার সহ অন্যান্য কাজ করতে বলা হয়েছে। আমরা এদিন পর্যবেক্ষক ও কাউন্সিলারদের বৈঠক ডেকে পরবর্তী পদক্ষেপ নিয়ে আলোচনা করি। বৈঠকে আমরা বলেছি, সাংবাদিকদের কাছে দলের কথা আপনারা কেউ বলবেন না। যা বলার নেতৃত্ব বলবে।
জেলা সভাপতি বলেন, ঠিক হয়েছে আগামী সাতদিনের মধ্যে চাটাই-বৈঠক শেষ করতে হবে। কর্মীদের বাড়ি বাড়ি যেতে হবে। ভোটার তালিকার স্ক্রুটিনির কাজ শেষ করে ফেলতে হবে। ১৪ ও ১৭ তারিখ শুভেন্দুবাবুর কর্মসূচি আছে। তারপর মিছিল, পথসভা শুরু করে দিতে হবে। তিনি বলেন, বিজেপি সহ বিভিন্ন দল থেকে অনেকে আমাদের দলে যোগ দেওয়ার জন্য আবেদন করেছেন। তাঁদের বিভিন্ন ওয়ার্ডের উদ্যোগে নিয়ে নিতে বলা হয়েছে। আমরা বিজেপি প্রার্থীকে ‘সমাজবিরোধী প্রার্থী’ বলে প্রচার করব। মানুষের কছে গিয়ে এই প্রার্থী সম্পর্কে বলতে হবে।
বিজেপি প্রার্থী প্রেমচাঁদ ঝা বলেন, কারা সমাজবিরোধী দিয়ে আমাদের কাউন্সিলারদের ভয় দেখিয়ে ভাঙিয়ে নিয়ে গিয়ে পুরবোর্ড দখল করেছিল, কাদের সঙ্গে সমাজাবিরোধীরা আছে, কারা এই শহরে মাফিয়ারাজ কায়েম করেছিল, খড়্গপুরের মানুষ তা জানেন। ভোটে তাঁরা তার যোগ্য জবাব দিয়ে দেবেন।
এদিকে এদিন বৈঠকে তৃণমূল নেতা তথা কাউন্সিলার দেবাশিস চৌধুরী বক্তব্য রাখতে গিয়ে ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন, খড়্গপুরকে ঢাল করে জেলাকে বাঁচাবার চেষ্টা হচ্ছে। খড়্গপুর তো হারা আসন। কিন্তু যেখানে দল জিতেছিল, সেখানে কেন বিজেপি জিতল, তা কেউ বলছেন না। এব্যাপারে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি যা বলেছি, দলের বৈঠকে বলেছি। এনিয়ে বাইরে কিছু বলব না।  

13th  November, 2019
ঘাটালে ভক্তদের ভিড়ের চাপে ‘ভেঙে’ গেল দেবের সভা মঞ্চ

ভক্তদের ভিড়ের চাপে ‘ভেঙে’ গেল ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারীর(দেব) পথসভার মঞ্চ। বুধবার রাতে ঘাটালের শ্যামসুন্দরপুর ঝাউতলায় ওই ঘটনাটি ঘটে। পুলিস জানিয়েছে, দেবের কাছে যাওয়ার জন্য প্রচুর মানুষ মঞ্চে উঠেছিলেন।
বিশদ

শিবঠাকুরের বিয়েতে দানসামগ্রীতে থাকে কম্পিউটারও, পরে ফিরে যায় দোকানেই

বাসন্তী দশমীর রাতে শিবঠাকুরের বিয়ে বাসন্তী পার্বতীর সঙ্গে। এমনটাই প্রথা নবদ্বীপে। শিবের বিয়ে উপলক্ষ্যে নবদ্বীপের ঐতিহ্যপূর্ণ প্রায় পাঁচশো বছরের পুরনো বুড়োশিব মন্দির, যোগনাথ শিব, বউবাজার বাণেশ্বর শিব, চারিচারাবাজারের বালকনাথ শিবমন্দির প্রাঙ্গণ সেজে উঠেছে আলোকমালায়।
বিশদ

বিধায়ক পদে ইস্তফা মুকুটের, উপনির্বাচনে প্রার্থী কে, চর্চা শুরু রানাঘাট দক্ষিণ কেন্দ্রে

রানাঘাট লোকসভা কেন্দ্রে তিনি তৃণমূলের প্রার্থী। তাই বৃহস্পতিবার রানাঘাট দক্ষিণের বিধায়ক পদ থেকে ইস্তফা দেন মুকুটমণি অধিকারী। মুকুটের ইস্তফার পরেই রাজনৈতিক মহলে এই বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন নিয়ে শুরু হয়েছে চর্চা।
বিশদ

ধানের সহায়কমূল্য বাড়ায়নি কেন্দ্র বিজেপির বিরুদ্ধে ক্ষোভ চাষিদের

কেন্দ্র সারের দাম বাড়িয়েছে। পেট্রল বা ডিজেলের দামও সেঞ্চুরি পার হয়ে গিয়েছে। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি হওয়ায় চাষের জন্য ট্রাক্টরের খরচও ঊর্ধ্বমুখী। কিন্তু ধানের সহায়কমূল্য কেন্দ্র চাহিদামতো বাড়ায়নি।
বিশদ

তীব্র দাবদাহকে উপেক্ষা করে রঘুনাথগঞ্জে প্রচার খলিলুরের

তীব্র দাবদাহকে উপেক্ষা করে দিনভর হেঁটে বাড়ি বাড়ি ঘুরে ভোট প্রচার সারলেন বিদায়ী সংসদ সদস্য তথা শাসকদলের প্রার্থী খলিলুর রহমান। এছাড়াও এদিনের প্রচারের প্রথম ভাগে ছিলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী মহম্মদ আখরুজ্জামান, জেলা পরিষদের সভাধিপতি রুবিয়া সুলতানা।
বিশদ

ভূমিপুত্রের ইমেজ দিয়েই বাজিমাতের চেষ্টা মিল্টনের

তীব্র গরম উপেক্ষা করে কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে বৃহস্পতিবার খয়রাশোলের বিভিন্ন জায়গায় মিছিল করলেন জোট প্রার্থী মিল্টন শেখ। উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনে খয়রাশোল ব্লক থেকে বিপুল ভোট পেয়েছিল বিজেপি
বিশদ

তৃণমূল না সিপিএম, কাদের ভোটে ভাগ বসাবে আইএসএফ, প্রশ্ন উঠছে পলাশীপাড়ায়

গত লোকসভা নির্বাচনে পলাশীপাড়া বিধানসভা কেন্দ্র থেকে মহুয়া মৈত্র চল্লিশ হাজারের বেশি ভোট লিড পেয়েছিলেন। বিধানসভাতেও তৃণমূলের মানিক ভট্টাচার্য জয়ী হয়েছিলেন। কিন্তু পঞ্চায়েতে বেশ কিছু জায়গায় সিপিএম ভালো ফল করেছিল
বিশদ

দীঘায় ‘ওয়াটার অ্যাডভেঞ্চারের স্পোর্টস’ নিয়ে কড়া হচ্ছে প্রশাসন

দীঘায় স্পিডবোটের ধাক্কায় বারবার পর্যটক জখম হওয়ায় সৈকতে ওয়াটার অ্যাডভেঞ্চার স্পোর্টস নিয়ে আরও কড়া হচ্ছে প্রশাসন। যারা ওয়াটার স্পোর্টস চালাচ্ছে, তাদের কাছ থেকে ব্যবসার প্রয়োজনীয় নথিপত্র দেখতে চেয়েছে দীঘা-শঙ্করপুর উন্নয়ন সংস্থা।
বিশদ

নির্বাচনের সময়ে পরীক্ষা নয় বিজ্ঞপ্তি বদল বিশ্বভারতীর

বর্তমান-এ খবরের জেরে লোকসভা নির্বাচন চলাকালীন পরীক্ষার বিজ্ঞপ্তি বদল করল বিশ্বভারতী কর্তৃপক্ষ। প্রসঙ্গত, গণতন্ত্রের বৃহত্তম উৎসব লোকসভা নির্বাচন চলাকালীন সেমেস্টারের পরীক্ষার আয়োজন করেছিল রবীন্দ্র ঐতিহ্যবাহী বিশ্ববিদ্যালয় বিশ্বভারতী
বিশদ

গলসিতে ক্রিকেট খেলা নিয়ে ঝামেলা, কিশোরকে  খুনের চেষ্টার অভিযোগে ধৃত যুবক

ক্রিকেট খেলা নিয়ে ঝগড়ার জেরে কিশোরকে মারধর ও গলা টিপে মেরে ফেলার চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে গলসি থানার পুলিস। ধৃতের নাম খোকন বাউরি। বাড়ি গলসি থানার মিঠাপুর ভাঙাবাঁধ এলাকায়। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 
বিশদ

দুর্গাপুরে রাষ্ট্রায়ত্ত সংস্থার প্ল্যান্টে কাজ হারানো ঠিকা শ্রমিকদের বিক্ষোভ

দুর্গাপুরের রাষ্ট্রায়ত্ত গ্যাস বটলিং প্ল্যান্টে কর্মচ্যুত ঠিকা শ্রমিকরা কাজে পুনর্বহালের দাবিতে বৃহস্পতিবার বিক্ষোভ দেখালেন। প্ল্যান্টের গেটের সামনে প্ল্যাকার্ড হাতে প্রায় ৩০জন শ্রমিক বিক্ষোভে শামিল হন।
বিশদ

আসানসোলে টোটোর উপর ভেঙে পড়ল নিমগাছ, জখম ২

ঝড়বৃষ্টি ছাড়াই বৃহস্পতিবার সকালে আসানসোল-বার্নপুর রাস্তায় পুলিস লা‌ই঩নের কাছে রাস্তার পাশে থাকা বিশাল নিমগাছ ভেঙে পড়ে। নিমগাছের তলায় টোটো চাপা পড়ে দু’জন জখম হন
বিশদ

সাঁকরাইলে ভূমিদপ্তরে নৈশ প্রহরীর দেহ উদ্ধার, চাঞ্চল্য

বৃহস্পতিবার সাঁকরাইলের রোহিনী এলাকায়   ভূমি ও ভূমি সংস্কার দপ্তর থেকে নৈশ প্রহরীর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম সুভাষ দোলাই(৪৫)। বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার বিন্দাপাথরা গ্রামে। পুলিস সূত্রে গিয়েছে, সুভাষবাবু বহু বছর ধরে ভূমি ও ভূমি সংস্কার দপ্তরে কাজ করতেন।
বিশদ

কেশিয়াড়িতে প্রচারে এসইউসি প্রার্থী

জোরকদমে প্রচারে নেমে পড়েছে সমস্ত রাজনৈতিক দল। পিছিয়ে নেই এসইউসি। বৃহস্পতিবার দাবদাহকে উপেক্ষা করে কর্মীদের নিয়ে কেশিয়াড়িতে রোড শো করলেন দলের মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী অনিন্দিতা জানা।
বিশদ

Pages: 12345

একনজরে
কানাডার ইতিহাসের সবচেয়ে বড় সোনা চুরির ঘটনা। পুলিসের জালে দুই ভারতীয় বংশোদ্ভূত সহ ৬। গত বছর টরেন্টোর প্রধান বিমানবন্দর থেকে ৪০০ কেজির সোনার বার ও ...

আজ, শুক্রবার প্রথম দফার ভোটগ্রহণ হবে উত্তরবঙ্গের তিনটি লোকসভা আসনে। কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি কেন্দ্রে মোট ৩৭ জন প্রার্থীর ভাগ্যবন্দি হবে ইভিএমে। গণতন্ত্রের এই উৎসবে ...

সুপ্রিম কোর্টের নির্দেশের পর কেটে গিয়েছে প্রায় ১৮ বছর। তবু রাজ্যে তৈরি হয়নি পুলিস কমপ্লেন সেন্টার। ফলে এবার স্বরাষ্ট্রসচিবের কাছে রিপোর্ট তলব করল প্রধান বিচারপতি ...

বাটলারের বিস্ফোরণ এখনও ভোলেনি ইডেন। ব্যাট হাতে কেকেআরের বিরুদ্ধে রুদ্রমূর্তি ধরেন রাজস্থানের তারকা ব্যাটার। ঘরের মাঠে কেকেআরকে হারানোর নায়ক তিনি। স্টার্ক, বরুণদের কার্যত বল ফেলার জায়গা দেননি ইংল্যান্ডের এই ক্রিকেটার। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বাধা ও অসফলতার জন্য চিন্তা। মানসিক টানাপোড়েনের মধ্যে কোনও ভালো যোগাযোগ পেতে পারেন। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৪৫১: দিল্লির বাদশাহ আলম শাহ সিংহাসন ছাড়েন
১৭৭০: ক্যাপ্টেন কুক অস্ট্রেলিয়া আবিষ্কার করেন
১৮৮২: বিবর্তনবাদের স্রষ্টা চার্লস ডারউইনের মৃত্যু
১৮৬৭: ভারতীয় পণ্ডিত ও কলকাতা হিন্দু সমাজের বিশিষ্ট নেতা স্যার রাজা রাধাকান্ত দেব বাহাদুরের মৃত্যু
১৯০৬: নোবেল পুরস্কার বিজয়ী ফরাসি পদার্থবিজ্ঞানী  পিয়ের ক্যুরির মৃত্যু
১৯০৯: শ্রীরামকৃষ্ণ অনুশাসনের স্বামী লোকেশ্বরানন্দ জন্ম গ্রহণ করেন
১৯৩৩: ক্রিকেট বিশ্বের শ্রেষ্ঠ আম্পায়ার ডিকি বার্ডের জন্ম
১৯৪৫: জাতীয় পুরষ্কার প্রাপ্ত অভিনেত্রী সুরেখা সিক্রির জন্ম
১৯৪৮: বাংলা রঙ্গমঞ্চের অভিনেত্রী তারা সুন্দরী প্রয়াত হন  
১৯৫৫: শিকারি ও লেখক জিম করবেটের মৃত্যু
১৯৫৪: পাকিস্তানের গণপরিষদে উর্দু এবং বাংলাকে পাকিস্তানের রাষ্ট্রভাষা হিসাবে স্বীকৃতি দেয়
১৯৫৬: অভিনেতা মুকেশ ঋষির জন্ম  
১৯৫৭: শিল্পপতি মুকেশ আম্বানির জন্ম
১৯৫৮: সাহিত্যিক অনুরূপা দেবীর মৃত্যু
১৯৬৮: অভিনেতা আরশাদ ওয়ারশি’র জন্ম
১৯৭২: ব্রাজিলিয়ান ফুটবলার রিভাল্ডোর জন্ম  
১৯৭৫: ভারত প্রথম কৃত্রিম উপগ্রহ আর্যভট্ট উৎক্ষেপন করে
১৯৭৭: ভারতীয় দীর্ঘ জাম্পার অঞ্জু ববি জর্জের জন্ম
১৯৮৭: রুশ টেনিস খেলোয়াড় মারিয়া শারাপোভার জন্ম  
১৯৯৫: ভারতীয় ক্রিকেটার দীপক হুড্ডার জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮৩.০৩ টাকা ৮৪.১২ টাকা
পাউন্ড ১০২.৮৭ টাকা ১০৫.৫০ টাকা
ইউরো ৮৮.০২ টাকা ৯০.৪৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৭৪,৩৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৭৪,৭০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৭১,০০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৮৪,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৮৪,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
18th  April, 2024

দিন পঞ্জিকা

৬ বৈশাখ, ১৪৩১, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪। একাদশী ৩৬/৫৮ রাত্রি ৮/৫। মঘা নক্ষত্র ১৪/১০ দিবা ১০/৫৭। সূর্যোদয় ৫/১৬/৫৪, সূর্যাস্ত ৫/৫৪/৪২। অমৃতযোগ প্রাতঃ ৬/৫৭ মধ্যে পুনঃ ৭/৪৭ গতে ১০/১৯ মধ্যে পুনঃ ১২/৫১ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৪/১৪ গতে অস্তাবধি। রাত্রি ৭/২৫ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ৩/০ গতে ৩/৪৪ গতে উদয়াবধি। মাহেন্দ্রযোগ রাত্রি ১০/২৭ গতে ১১/১২ মধ্যে পুনঃ ৩/৪৪ গতে উদয়াবধি। বারবেলা ৮/২৬ গতে ১১/৩৫ মধ্যে। কালরাত্রি ৮/৪৫ গতে ১০/১০ মধ্যে। 
৬ বৈশাখ, ১৪৩১, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪। একাদশী রাত্রি ৮/৫৬। মঘা নক্ষত্র দিবা ১২/১১। সূর্যোদয় ৫/১৭, সূর্যাস্ত ৫/৫৬। অমৃতযোগ দিবা ৬/৪৬ মধ্যে ও ৭/৩৮ গতে ১০/১৫ মধ্যে ও ১২/৫১ গতে ২/৩৫ মধ্যে ও ৪/২০ গতে ৫/৫৬ মধ্যে এবং রাত্রি ৭/৩২ গতে ৯/০ মধ্যে ও ২/৫০ গতে ৩/৩৪ মধ্যে। মাহেন্দ্রযোগ রাত্রি ১০/২৭ গতে ১১/১১ মধ্যে ও ৩/৩৪ গতে ৫/১৬ মধ্যে। বারবেলা ৮/২৭ গতে ১১/৩৭ মধ্যে। কালরাত্রি ৮/৪৬ গতে ১০/১২ মধ্যে। 
৯ শওয়াল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইপিএল: পাঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই

18-04-2024 - 11:50:54 PM

আইপিএল: ২১ রানে আউট হরপ্রীত ব্রার, পাঞ্জাব ১৮১/৯ (১৯ ওভার) টার্গেট ১৯৩

18-04-2024 - 11:46:48 PM

আইপিএল: ৬১ রানে আউট আশুতোষ শর্মা, পাঞ্জাব ১৬৮/৮ (১৭.১ ওভার) টার্গেট ১৯৩

18-04-2024 - 11:36:00 PM

আইপিএল: ২৩ বলে হাফসেঞ্চুরি আশুতোষ শর্মার, পাঞ্জাব ১৫১/৭ (১৫.৩ ওভার) টার্গেট ১৯৩

18-04-2024 - 11:22:48 PM

আইপিএল: ৪১ রানে আউট শশাঙ্ক সিং, পাঞ্জাব ১১১/৭ (১২.১ ওভার) টার্গেট ১৯৩

18-04-2024 - 11:02:15 PM

আইপিএল: ৯ রানে আউট জীতেশ শর্মা, পাঞ্জাব ৭৭/৬ (৯.২ ওভার) টার্গেট ১৯৩

18-04-2024 - 10:48:50 PM