Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

দাঁইহাটে রাস উৎসবের নিরাপত্তায় ৭০০ পুলিস মোতায়েন, আজ শোভাযাত্রা 

সংবাদদাতা, কাটোয়া: দাঁইহাট রাস উৎসব উপলক্ষে মঙ্গল ও বুধবার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে ৭০০ পুলিস কর্মী মোতায়েন করা হল। গোটা শহরজুড়ে পর্যাপ্ত সিসি ক্যামেরায় মুড়ে ফেলা হয়েছে। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তাগুলিতে মঙ্গলবার থেকেই নো-এন্ট্রি চালু করা হয়েছে। পাশাপাশি এদিন গভীর রাত পর্যন্ত দাঁইহাট শহরের প্রতিটি মণ্ডপে দর্শনার্থীদের ভিড় উপচে পড়েছে। জেলার অতিরিক্ত পুলিস সুপার(গ্রামীণ) ধ্রুব দাস বলেন, নিরাপত্তা জোরদার করতে ৭০০ পুলিস মোতায়েন রাখা হয়েছে। পুজো সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আমরা নজরদারি চালাচ্ছি।
পুলিস সূত্রে জানা গিয়েছে, পুজো এবং শোভাযাত্রা ঘিরে দাঁইহাট শহরে লক্ষাধিক মানুষের সমাগম হয়। তাই আগেভাগেই পুলিসের পক্ষ থেকে নিরাপত্তার বিষয়টি জোরদার করা হয়েছে। ইন্সপেক্টর, এসআই, এএসআই, কনস্টেবল, মহিলা পুলিস কর্মী সহ সিভিক ভলান্টিয়ারদের শহরজুড়ে মোতায়েন করা হয়েছে। এছাড়া সাদা পোশাকেও পুলিস নজরদারি চালাচ্ছে। নিরাপত্তার পুরো বিষয় জেলা পুলিস সুপার নিজে মনিটরিং করছেন। এছাড়া সিসিটিভির মাধ্যমে নজরদারি চালানো হচ্ছে।
এদিকে এদিন বিকেল থেকে রাত পর্যন্ত প্রতিটি মণ্ডপে দর্শনার্থীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। তবে এবছরে গতবারের তুলনায় রেকর্ড ভিড় ছিল বলে দাবি সৈকত দাস নামে এক পুজো উদ্যোক্তার। শহরে এবার রকমারি থিমের বাহারে মন কেড়েছে দর্শনার্থীদের। ভাগীরথীর তীরবর্তী এই শহরে কাঁসা পিতলের বাণিজ্য ছিল প্রধান। তাই পুরনো কাঁস পিতলের ব্যবসাকে থিমের মাধ্যমে তুলে ধরা হয়েছে গঙ্গারাস্তা মোড়ের নটরাজ পুজো মণ্ডপে। ওই মণ্ডপজুড়ে কাঁসা পিতলের সূক্ষ্ম কারুকার্য দিয়ে তৈরি করা হয়েছে। এছাড়া পুরনো আমলের বজরাও মণ্ডপে স্থান পেয়েছে।
দাঁইহাট বিবেকানন্দ ক্লাবের রাইরাজা পুজোর থিম কদমে ভ্রমর কুঞ্জ। অর্থাৎ আস্ত একটা কদম ফুলের মধ্যেই গোটা মণ্ডপ তৈরি করা হয়েছে। শহরের গঙ্গা রোডে রেডসান ক্লাবের এবারের থিম বাঁশের ঝুড়ি, কুলো দিয়ে মণ্ডপ সাজানো হচ্ছে। দাঁইহাট শহরের মাতঙ্গিমাতা পুজো কমিটির বড় মন্দিরের আদলে থিম সাজিয়েছে। এদিকে শহরের দেওয়ানগঞ্জ ইন্দিরা স্মৃতি সংঘের এবারের থিমের মাধ্যমে পরিবেশের ভারসাম্য রক্ষার বার্তা দিয়েছে। পুরো মণ্ডপজুড়ে গাছ-গাছালি, পাখির কলরব থিমের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে। এদিন সন্ধ্যা থেকেই জেলার বিভিন্ন প্রান্ত থেকে দর্শনার্থীরা ভিড় জমান শহরে। তাই স্টেশনেও পর্যাপ্ত পুলিস কর্মী মোতায়েন রেখেছিল আরপিএফ।
আজ বুধবার রাসের শোভাযাত্রা হবে। এবছরও নেতাজি সংঘ মোড় হয়ে স্টেশন মোড়, হাইস্কুল মোড়, সিনেমা হল মোড় দিয়ে রেনবো ক্লাব মোড়, সমাজবাটি মোড়, গঙ্গারাস্তা মোড়, শীতলা তলা মোড় হয়ে রাজবাড়ি মোড় এবং পুরনো ব্যাঙ্ক মোড় দিয়ে চতুর্ভূজাকৃতি তিন কিমি রাস্তাজুড়ে রাসের শোভাযাত্রা ঘুরবে। প্রতিটি শোভাযাত্রায় সাতফুটের বেশি চওড়া কোনও কাঠামো নিয়ে শোভাযাত্রায় অংশগ্রহণ করতে পারবে না। পাশাপাশি মোট ৮টি জায়গায় পুলিস ক্যাম্প করা হয়েছে। নেতাজি সংঘ মোড়, স্টেশন মোড়ে, সিনেমা হল মোড়, রেনবো ক্লাব মোড়, সমাজবাটি মোড়, বয়েজ ক্লাব মোড়, পুরাতন ব্যাঙ্ক মোড় এবং কালিদাস শিশু উদ্যান প্রভৃতি এলাকায় পুলিস ক্যাম্প করা হয়েছে।
জানা গিয়েছে, এবছর পুরসভার পক্ষ থেকে স্টেশন রোডে, চামপচা রোডে দুটি, সিনেমা হল এবং রেনবো ক্লাবের কাছে দর্শনার্থীদের জন্য শেড করা হচ্ছে। পাশাপাশি যারা দাঁইহাটে রাস দেখতে এসে বাড়ি ফিরতে পারবেন না তাঁদের জন্য পুরসভার ইন্দ্রানি লজ খুলে দেওয়া হবে।
 

‘রাত জেগে সরকারি অফিসের সামনে ভিড় করতে হবে না’
বাংলার পাহারাদার মমতা, এরাজ্যে এনআরসি হবে না: শুভেন্দু 

সুখেন্দু পাল, বহরমপুর, বিএনএ: এনআরসি তাসকে হাতিয়ার করেই মুর্শিদাবাদে তৃণমূল কংগ্রেস নিজেদের পায়ের তলার মাটি আরও মজবুত করতে চাইছে। মঙ্গলবার বহরমপুরের ওয়াইএমএ মাঠ থেকে এমনই ইঙ্গিত দিলেন দলের হেভিওয়েট নেতা শুভেন্দু অধিকারী। 
বিশদ

অভিযুক্ত ২ তৃণমূল নেতার সঙ্গে বচসা এলাকাবাসীর
রামপুরহাটের স্বাস্থ্যকেন্দ্র চত্বরে গাছ কাটা নিয়ে তুলকালাম, বিক্ষোভ 

সংবাদদাতা, রামপুরহাট: উন্নয়নের নামে বন দপ্তরের অনুমতি ছাড়া গাছ কেটে পাচার করে দেওয়ার অভিযোগে মঙ্গলবার সকালে তুলকালাম বেধে যায় রামপুরহাট-২ ব্লকের দুনিগ্রাম স্বাস্থ্যকেন্দ্র চত্বরে। অনুমতি ছাড়া এই গাছ কেটে ফেলায় সরব হয়েছেন এলাকাবাসী। এদিন তাঁরা স্বাস্থ্যকেন্দ্রে বিক্ষোভও দেখান।  
বিশদ

আক্রান্তদের অনেকেই বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি
শান্তিনিকেতনের ঢোলটিকুরি গ্রামে ডায়ারিয়ায় আক্রান্ত ২৫ 

সংবাদদাতা, শান্তিনিকেতন: শান্তিনিকেতনের ঢোলটিকুরি গ্রামে ডায়ারিয়ায় আক্রান্ত প্রায় ২৫জন বাসিন্দা। তাঁদের মধ্যে অনেকেই এখনও বোলপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। রবিবার সন্ধ্যায় কয়েকজন শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর সোমবার অধিকাংশ বাসিন্দারই ডায়ারিয়ার সমস্যা দেখা দিতে থাকে।  
বিশদ

শিবপুর মৌজায় শিল্প না হলে জমি ফেরতের দাবিতে
বোলপুরে অনিচ্ছুক চাষিদের বিক্ষোভ, প্রতীকী অবরোধ 

সংবাদদাতা, শান্তিনিকেতন: বোলপুরের শিবপুর মৌজায় অধিকৃত জমিতে শিল্প করতে হবে, না হলে জমি ফেরত দিতে হবে সেই দাবিতে মঙ্গলবার ফের সোচ্চার হলেন জমিদাতা অনিচ্ছুক চাষিরা। এদিন বোলপুর সিনেমাতলা মোড়ে হাতে ব্যানার, পোস্টার নিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। পরে সেখানে প্রতীকী পথ অবরোধ করেন তাঁরা। 
বিশদ

আরামবাগ মহকুমা হাসপাতাল
সুপারের গাড়িতে নীল বাতি, তুমুল বিতর্ক 

বিএনএ, আরামবাগ: আরামবাগ মহকুমা হাসপাতালের সুপারের গাড়িতে নীল বাতির হুটার লাগানোকে কেন্দ্র করে শহরজুড়ে সমালোচনার ঝড় উঠেছে। রাজনৈতিক মহল থেকে আইনজীবীদের একাংশ এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। তাঁদের দাবি, সুপার কখনও এভাবে নিজের যাতায়াতে বাড়তি সুবিধার জন্য গাড়িতে নীল বাতি লাগাতে পারেন না।  
বিশদ

বিজেপি সাধারণ মানুষকে একের পর এক ধাপ্পা দিয়ে যাচ্ছে: মলয় ঘটক 

সংবাদদাতা, পুরুলিয়া: বিজেপি একের পর এক ধাপ্পা দিয়ে যাচ্ছে সাধারণ মানুষকে। সিপিএম কিছু উন্নয়নের কাজ না করলেও পাড়ায় পাড়ায় কর্মীরা বসে মিথ্যা কথা বলে ৩৪ বছর ক্ষমতায় ছিল। তৃণমূল নেতাদের তো মিথ্যা কথা বলার দরকার নেই। পাড়ায় বসে সত্যি কথাটা বললেই হবে। তাহলেই সাধারণ মানুষ সঙ্গে থাকবেন। 
বিশদ

ময়ূরেশ্বরে আগুনে ভস্মীভূত ২টি দোকান, অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে 

সংবাদদাতা, রামপুরহাট: ময়ূরেশ্বর থানার ছামনা বাসস্টপেজের কাছে রাস্তার ধারে থাকা দু’টি দোকান আগুনে ভস্মীভূত হয়ে গেল। খবর পেয়ে মঙ্গলবার ভোরে দোকান মালিকরা ঘটনাস্থলে আসেন। ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় দু’টি দোকান। অভিযোগ, এলাকারই কিছু দুষ্কৃতী পূর্ব আক্রোশবশত এই আগুন ধরিয়েছে। 
বিশদ

একগুচ্ছ দাবিতে আন্দোলনে নামবে স্কুল লাইব্রেরিয়ান অ্যাসোসিয়েশন 

বিএনএ, বাঁকুড়া: শূন্যপদে নিয়োগ ও লাইব্রেরিয়ানদের শিক্ষকের মর্যাদা দেওয়া সহ একগুচ্ছ দাবিতে আগামী দিনে আন্দোলনে নামবে। মঙ্গলবার বাঁকুড়ার বঙ্গ বিদ্যালয়ে নবম বার্ষিক সম্মেলন থেকে এই সিদ্ধান্ত নিলেন অল বেঙ্গল স্কুল লাইব্রেরিয়ান অ্যাসোসিয়েশনের বাঁকুড়া শাখার সদস্যরা। 
বিশদ

রাস উৎসব ঘিরে মাতোয়ারা কাঁথি ও এগরা, একাধিক জায়গায় মেলা 

সংবাদদাতা, কাঁথি: ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাব ও ক্ষয়ক্ষতির হিসেবনিকেশ দূরে সরিয়ে রেখে রাস উৎসবকে কেন্দ্র করে মেতে উঠেছেন কাঁথি ও এগরা মহকুমা এলাকার মানুষজন। মঙ্গলবার থেকে অধিকাংশ জায়গায় রাস উৎসব শুরু হয়েছে। সোমবারও কিছু জায়গায় রাস উৎসবের সূচনা হয়েছে। প্রতিটি জায়গায় রাস উৎসব উপলক্ষে বসেছে মেলাও।  
বিশদ

ঝাড়গ্রামে মাটি খুঁড়ে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করল পুলিস 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: মাটি খুঁড়ে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করল পুলিস। মঙ্গলবার বিকেলে ঝাড়গ্রাম জেলা পুলিস অফিসে সাংবাদিক বৈঠক করে অতিরিক্ত পুলিস সুপার (অপারেশন) কুঁয়ার ভূষণ সিং বলেন, জঙ্গলের মধ্যে টিফিন কৌটোর মধ্যে মাটি খুঁড়ে ৭৩ হাজার টাকা উদ্ধার হয়েছে। ওই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।  
বিশদ

বহরমপুরে তৃণমূলের সভায় দেদার বিক্রি ডিম ও মাংস-ভাত 

বিএনএ, বহরমপুর: বুধবার তৃণমূলের এনআরসি বিরোধী সভায় দেদার বিক্রি হল ডিম ও মাংস ভাত। ভিড়ের সুযোগে বিক্রেতারা দামও নিলেন প্রায় দ্বিগুণ। মাঠের মধ্যেই অস্থায়ী হোটেল খুলে বসেছিলেন ভাকুড়ির এক ব্যবসায়ী। তিনি বলেন, এদিন দুপুরে প্রায় আড়াইশো প্লেট ভাত, মাংস বিক্রি হয়েছে। ৬০ টাকা প্লেট জোগান দেওয়া দায় হয়ে উঠেছিল।  
বিশদ

সোনামুখীতে বিভিন্ন প্রজাতির ২৬টি পাখি বাজেয়াপ্ত 

সংবাদদাতা, বিষ্ণুপুর: মঙ্গলবার সোনামুখী বাজার থেকে ২৬টি টিয়া, লাভ বার্ড ও মুনিয়া পাখি বাজেয়াপ্ত করল বনদপ্তর। বনদপ্তর সূত্রে জানা গিয়েছে, এদিন এক ব্যক্তি টিয়া, মুনিয়া ও লাভ বার্ড পাখি ন’টি খাঁচায় ভরে বিক্রির জন্য এসেছিল। খবর পেয়ে বনকর্মীরা ঘটনাস্থলে যান। পাখিগুলি বাজেয়াপ্ত করেন।  
বিশদ

শান্তিপুরে রাস উৎসবের উদ্বোধনে রাজ্যপাল 

সংবাদদাতা, রানাঘাট: মঙ্গলবার বিকেলে শান্তিপুরের ডাকঘর মোড়ের কাছে বিজয় কৃষ্ণ গোস্বামীর বাড়ির রাস উৎসবের সূচনা করলেন রাজ্যপাল জগদীপ ধনকার। অনুষ্ঠানে যোগ দেওয়ার পাশাপাশি রাজ্যপাল এদিন ঢাক বাজান। রাস উৎসবে যোগ দিয়ে রাজ্যপাল বলেন, এই রাজ্যে রাস এত বিখ্যাত সেটা শান্তিপুরে না এলে জানতে পারতাম না। 
বিশদ

এবার বিষ্ণুপুর মেলার বাজেট ৬৫ লক্ষ টাকা 

সংবাদদাতা, বিষ্ণুপুর: এবার ৩২তম বিষ্ণুপুর মেলার বাজেট ৬৫লক্ষ টাকা। মঙ্গলবার বিষ্ণুপুর মেলা নিয়ে সাংবাদিক সম্মেলনে একথা জানান মেলা কমিটির সভাপতি তথা বিষ্ণুপুর পুরসভার চেয়ারম্যান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। মেলা কমিটি সূত্রে জানা গিয়েছে, এবারের মেলার থিম ‘পর্যটনে বিষ্ণুপুরের হস্তশিল্প’। এবারও তিনটি মঞ্চ হবে।  
বিশদ

Pages: 12345

একনজরে
 ইসলামাবাদ, ১২ নভেম্বর (পিটিআই): প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের চিকিৎসার জন্য লন্ডনে যাওয়ার বিষয়টি মন্ত্রিসভায় অনুমাদনের আগে বিস্তারিত আলোচিত হল বিশেষ সাব-কমিটির বৈঠকে। পাক সরকারের তরফে প্রতিশ্রুতি দেওয়া হলেও দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত শরিফের নাম এখনও রয়েছে দেশের ‘নো ফ্লাই’ তালিকায়। ...

সংবাদদাতা, গঙ্গারামপুর: বোল্লাকালীর অন্যতম ভোগ চিনির বাতাসা তৈরিতে ব্যস্ত হয়ে পড়েছেন মিষ্টি বিক্রেতারা। শুক্রবারই মায়ের পুজো। তাই নাওয়াখাওয়া ভুলে কয়েক কুইন্টাল চিনি জাল দিয়ে তৈরি হচ্ছে কদমা, বাতাসা। দূরদূরান্ত থেকেন বোল্লাকালীর পুজো দিতে আসেন ভক্তেরা।   ...

সংবাদদাতা, নবদ্বীপ: রাজ্য সরকারের বাংলা ভাষায় জয়েন্ট পরীক্ষার দাবি অনর্থক। কেন্দ্র অনেক আগেই সব রাজ্যকে জানিয়েছিল। বাংলার সরকার সেই সময় হ্যাঁ বা না কিছুই বলেনি। এখন নাটকবাজি শুরু করেছে। বাংলার মানুষকে বোঝাচ্ছে আমরা কত বাংলা দরদি।   ...

অলকাভ নিয়োগী, বর্ধমান, বিএনএ: মুখে ‘শিল্প আমাদের ভবিষ্যৎ’ স্লোগান দিলেও বামফ্রন্ট সরকারের আমলেই বন্ধ হয়েছিল ‘বর্ধমান ডেয়ারি’। টানা ১০ বছর বন্ধ থাকার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে ওই বর্ধমান ডেয়ারি থেকে মাদার ডেয়ারিতে রূপান্তরিত হয়ে চালু হয়েছে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কোনও চুক্তিবদ্ধ কাজে যুক্ত হবার যোগ আছে। ব্যবসা শুরু করা যেতে পারে। বিবাহের যোগাযোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২১: রুশ সাহিত্যিক ফিওদর দস্তয়েভস্কির জন্ম
১৮৮৮: স্বাধীনতা সংগ্রামী মৌলানা আবুল কালাম আজাদের জন্ম
১৯১৮: শেষ হল প্রথম বিশ্বযুদ্ধ
১৯৩৬: অভিনেত্রী মালা সিনহার জন্ম

11th  November, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৭০ টাকা ৭২.৮৫ টাকা
পাউন্ড ৮৯.০৬ টাকা ৯৩.৩৬ টাকা
ইউরো ৭৬.৭৩ টাকা ৮০.৪৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
12th  November, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৫৩০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৫৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,১০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৬ কার্তিক ১৪২৬, ১৩ নভেম্বর ২০১৯, বুধবার, প্রতিপদ ৩৪/৩৬ রাত্রি ৭/৪২। কৃত্তিকা ৪০/২৩ রাত্রি ১০/১। সূ উ ৫/৫১/২৯, অ ৪/৫০/১৫, অমৃতযোগ দিবা ৬/৩৫ মধ্যে পুনঃ ৭/১৯ গতে ৮/৩ মধ্যে পুনঃ ১০/১৫ গতে ১২/২৭ মধ্যে। রাত্রি ৫/৪২ গতে ৬/৩৪ মধ্যে পুনঃ ৮/১৯ গতে ৩/১৫ মধ্যে, বারবেলা ৮/৩৫ গতে ৯/৫৮ মধ্যে পুনঃ ১১/২১ গতে ১২/৪৩ মধ্যে, কালরাত্রি ২/৩৬ গতে ৪/১৪ মধ্যে।
 ২৬ কার্তিক ১৪২৬, ১৩ নভেম্বর ২০১৯, বুধবার, প্রতিপদ ৩৪/২৪/৩৯ রাত্রি ৭/৩৮/৩৩। কৃত্তিকা ৪২/২৪/১১ রাত্রি ১০/৫০/২১, সূ উ ৫/৫২/৪১, অ ৪/৫০/৫২, অমৃতযোগ দিবা ৬/৪৭ মধ্যে ও ৭/৩০ গতে ৮/১২ মধ্যে ও ১০/২১ গতে ১২/২৯ মধ্যে এবং রাত্রি ৫/৪০ গতে ৬/৩৩ মধ্যে ও ৮/১৯ গতে ৩/২৪ মধ্যে, বারবেলা ১১/২১/৪৪ গতে ১২/৪৪/০ মধ্যে, কালবেলা ৮/৩৭/১৩ গতে ৯/৫৯/২৯ মধ্যে, কালরাত্রি ২/৩৭/১২ গতে ৪/১৪/৫৬ মধ্যে।
১৫ রবিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: বিবাহের যোগাযোগ হবে। বৃষ: কোনও বকেয়া অর্থ পাবার যোগ আছে। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৭৮০- শিখ সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা মহারাজ রঞ্জিত সিংয়ের জন্ম১৮৫০- স্কটিশ সাহিত্যিক ...বিশদ

07:03:20 PM

বায়ুদূষণের জেরে আগামী ২ দিন দিল্লিতে স্কুল বন্ধ 

07:49:58 PM

খড়্গপুরে নাকা চেকিংয়ের সময় এক ব্যবসায়ীর থেকে উদ্ধার হল ১৮ লক্ষ টাকা 

04:01:42 PM

যুব মোর্চার পুরসভা অভিযান ঘিরে উত্তেজনা 
যুব মোর্চার কলকাতা পুরসভা অভিযান ঘিরে ব্যাপক উত্তেজনা। চাঁদনি চকে ...বিশদ

03:26:39 PM

প্রধান বিচারপতির দপ্তরও আরটিআই-এর আওতায়, ঐতিহাসিক রায় সুপ্রিম কোর্টের 
সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির অফিস তথ্য জানার অধিকার (আরটিআই) আইনের ...বিশদ

03:21:00 PM