Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

৩টি ঘাটে চলবে ১২টি ভুটভুটি, ৫টি লঞ্চ
রাসের আগে নবদ্বীপের ফেরিঘাটগুলিতে নিরাপত্তা বাড়ানো হল 

সংবাদদাতা, নবদ্বীপ: রাস উৎসবকে সামনে রেখে নবদ্বীপে ফেরিঘাটগুলিতে নিরাপত্তা বাড়ানো হল। রাসের দিনগুলিতে ফেরিঘাট দিয়ে কয়েক লক্ষ মানুষের আনাগোনা লেগে থাকে। ফলে তাদের পারাপার ও নিরাপত্তা নিয়ে নবদ্বীপের ফেরিঘাট কর্তৃপক্ষ উদ্যোগী হয়েছেন। পাশাপাশি নবদ্বীপ পুরসভা ও ব্লক প্রশাসনও এনিয়ে তৎপর। ফেরিঘাট সাজাতে যুদ্ধকালীন তৎপরতায় কাজ চলছে। বাড়ছে আলোর ব্যবস্থা, পৃথকভাবে পারাপারের রাস্তা তৈরি হচ্ছে। ঘাটগুলিতে ২৪ ঘণ্টাই থাকবে প্রশাসনিক নজরদারি। যেকোনও দুর্ঘটনা এড়াতে থাকবে জেলা বিপর্যয় মোকাবিলা টিম ও স্পিডবোট। আসছে ২০০ যাত্রী বহন ক্ষমতা সম্পন্ন দু’টি নতুন লঞ্চ। তিনটি ঘাট মিলিয়ে চলবে ১২টি ভুটভুটি নৌকা, পাঁচটি লঞ্চ। উৎসব উপলক্ষে ভুটভুটি নৌকা ও লঞ্চে কোনওরকম ভাড়া বাড়ানো হচ্ছে না।
নবদ্বীপে গঙ্গা ও জলঙ্গি নদী দিয়ে মোট তিনটি রুটে ছ’টি জেটি দিয়ে ফেরি চলাচল করে। নবদ্বীপ ঘাটে দু’টি জেটি থেকে নবদ্বীপ-মায়াপুর এবং নবদ্বীপ-স্বরূপগঞ্জ রুটে নৌকা চলাচল করে। অন্যদিকে, মায়াপুরের হুলোরঘাট থেকে জলঙ্গি নদীপথে মায়াপুর-স্বরূপগঞ্জ রুটে নৌকা চলাচল করে। বছরের অন্যান্য সময়ে ভোর সাড়ে পাঁচটায় খেয়াঘাট থেকে ভুটভুটি নৌকা চলাচল শুরু হয়। নবদ্বীপ-মায়াপুর রুটে নৌকা চলে রাত ১০টা পর্যন্ত। অন্যদিকে, নবদ্বীপ-স্বরূপগঞ্জ রুটে নৌকা রাত ১১টা পর্যন্ত চলাচল করে। পর্যটক ছাড়াও প্রতিদিন হাজার হাজার নিত্যযাত্রী ঘাটগুলি দিয়ে যাতায়াত করেন। তাঁদের মধ্যে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া থেকে ব্যবসায়ী, চাকরিজীবী, রাজমিস্ত্রি, মজুর সবাই আছেন। রাসের দিনগুলিতে ২৪ ঘণ্টাই ভুটভুটি ও লঞ্চে পারাপার চলে।
নবদ্বীপ জলপথ পরিবহণ সমবায় সমিতির সভাপতি অলোক মণ্ডল ও সম্পাদক গোপাল দাস বলেন, নবদ্বীপ-মায়াপুর রুটে যাতায়াত করে মোট চারটি ভুটভুটি নৌকা। দু’টি স্ট্যান্ডবাই থাকে। কোনও ভুটভুটির পরিবহণ ক্ষমতা ৩০০ জন, কোনটির ২৫০ জন। নবদ্বীপ-স্বরূপগঞ্জ রুটে তিনটি ভুটভুটি নৌকা চলাচল করে। এখানেও দু’টি স্ট্যান্ডবাই নৌকা থাকে। অন্যদিকে, মায়াপুরের হুলোরঘাট থেকে জলঙ্গি নদীপথে মায়াপুর-স্বরূপগঞ্জ রুটে দু’টি নৌকা চলাচল করে। রাস উৎসবে যাত্রী পারাপারের কথা মাথায় রেখে নবদ্বীপ ফেরিঘাটে সংস্কার চলছে। ঘাটগুলিতে আলোর ব্যবস্থা বাড়ানো হচ্ছে। ভুটভুটি নৌকা ও লঞ্চে ওঠানামার জন্য পৃথকভাবে মাটি কেটে, বাঁশের ব্যারিকেড করে পারাপারের রাস্তা তৈরি হচ্ছে। যেকোনও দুর্ঘটনা এড়াতে থাকবে জেলা বিপর্যয় মোকাবিলা টিম ও স্পিডবোট। তিনটি ঘাট মিলিয়ে চলবে ১২টি ভুটভুটি নৌকা। নবদ্বীপ-মায়াপুরে দু’টি লঞ্চ চলাচল বেশ কিছুদিন আগেই শুরু হয়েছে। যাত্রী পরিবহণ ক্ষমতা ১০০ জন। রাস উপলক্ষে বহরমপুর থেকে ভাড়া করে আনা হচ্ছে ২০০ যাত্রী পরিবহণ ক্ষমতা সম্পন্ন একটি লঞ্চ। এবার স্থায়ীভাবে পশ্চিমবঙ্গ পরিবহণ দপ্তর থেকে আসছে ২০০ যাত্রী পরিবহণ ক্ষমতা সম্পন্ন দু’টি লঞ্চ।
নবদ্বীপ বড়ালঘাট-স্বরূপগঞ্জ ঘাট ও জলঙ্গি নদীতে মায়াপুর হুলোরঘাট-স্বরূপগঞ্জ ঘাটে ভুটভুটি নৌকায় জনপ্রতি ভাড়া দু’টাকা, নবদ্বীপ বড়ালঘাট-মায়াপুরের ভুটভুটি নৌকায় জনপ্রতি ভাড়া তিন টাকা এবং লঞ্চে ভাড়া সাত টাকা। উৎসব উপলক্ষে ভুটভুটি নৌকা ও লঞ্চে কোনওরকম ভাড়া বাড়ানো হচ্ছে না।
কৃষ্ণনগর সদর মহকুমা শাসক সৌমেন দত্ত বলেন, নদীয়া জেলা পরিষদের তরফে ঘাটগুলিতে আলোর ব্যবস্থা করা হচ্ছে। ঘাটের রাস্তাগুলি সংস্কার করা হচ্ছে। বিপর্যয় মোকাবিলা বাহিনী রাসের দিনগুলিতে ২৪ ঘণ্টা কর্তব্যরত থাকবে। থাকবে দু’টি স্পিডবোট। যাত্রী নিরাপত্তায় জেলা প্রশাসন সদা সচেষ্ট।
নবদ্বীপ পুরসভার চেয়ারম্যান বিমানকৃষ্ণ সাহা বলেন, ঘাট ও ঘাট সংলগ্ন এলাকায় আলোর ব্যবস্থা করা হচ্ছে। মেডিক্যাল টিম রাখা হবে। নবদ্বীপের বিডিও বরুণাশিস সরকার বলেন, যাত্রী নিরাপত্তার জন্য বিশেষ টিম গঠন করা হয়েছে। নবদ্বীপ থানার আইসি কল্লোলকুমার ঘোষ বলেন, নবদ্বীপ বড়ালঘাট, স্বরূপগঞ্জঘাট, মায়াপুরঘাট, হুলোরঘাট সহ সর্বত্র পুলিসি নিরাপত্তা থাকবে। ফেরিঘাট কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় রেখে আগত রাসযাত্রীদের যাতে কোনওরকম বিপদের সম্মুখীন না হতে হয় তারজন্য সমস্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

08th  November, 2019
সমুদ্রের তলদেশ থেকে ভৌম জল সংরক্ষণের বার্তা
সিউড়িতে পড়ুয়াদের হাত ধরেই স্কুলে
স্কুলে সরস্বতী পুজোয় থিমের ছোঁয়া 

বিএনএ, সিউড়ি: সিউড়িতে পড়ুয়াদের হাত ধরেই স্কুলে স্কুলে থিমের ছোঁয়া। সরস্বতী বন্দনায় কোনও স্কুলে সমুদ্রের তলদেশ, কোথাও আবার ভৌম জল সংরক্ষণের বার্তা। এভাবেই সেজে উঠছে সিউড়ির স্কুলগুলি। ডেকরেশনে আবার সৌম্যজিৎ রায়, সন্তোষ চৌধুরীদের সঙ্গে রয়েছে মহম্মদ আরিফ, নইমুল ইসলামরাও। 
বিশদ

২ লক্ষ ৭৯ হাজার উপভোক্তার নাম-ঠিকানা পরিবর্তন
এনআরসির জের: ডিজিটাল রেশন কার্ড সংশোধনে রেকর্ড 

শ্রীকান্ত পড়্যা, তমলুক, বিএনএ: এনআরসি আতঙ্কের মধ্যেই পূর্ব মেদিনীপুর জেলায় ২লক্ষ ৭৯হাজার ৪৬৩জনের ডিজিটাল রেশন কার্ডে নাম ও ঠিকানা সংশোধন হল। এর আগে কখনও একসঙ্গে এত বিপুল সংখ্যক রেশন কার্ড সংশোধন হয়নি। সংশোধন হওয়া ওই সব কার্ড খাদ্যদপ্তরের মাধ্যমে বিলি করা শুরু হবে।  
বিশদ

বাংলাদেশে অস্ত্র কারবারিদের রুখতে গুলি
চালাল বিজিবি, রানিনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ২ 

বিএনএ, বহরমপুর: মুঙ্গেরের তৈরি নাইন এমএম এবং ৭.৬৫এমএম পিস্তলের ব্যাপক চাহিদা বেড়েছে বাংলাদেশে। রানিনগর সহ সীমান্তের বেশ কিছু এলাকা দিয়ে সেদেশে অস্ত্র ঢুকছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।
বিশদ

করোনা ভাইরাসের জেরে চীনে আটকে অনেকেই
বোলপুরের পরিবারে চিন্তা 

সংবাদদাতা, শান্তিনিকেতন: চীন দেশের বেশকিছু প্রদেশে থাবা বসিয়েছে মারণ ভাইরাস করোনা। যার কবলে ইতিমধ্যেই মৃত্যুর সংখ্যা ছাড়িয়েছে প্রায় শতাধিক। চীনে আটকে রয়েছেন ভারতবর্ষের অনেকেই। তার মধ্যে বোলপুরের ভূবনডাঙার ছ’জন রয়েছেন।  
বিশদ

জেলায় প্রায় ৪৭ হাজার স্বনির্ভর গোষ্ঠীকে ২৪ কোটি টাকা দিল রাজ্য 

বিএনএ, সিউড়ি: জেলার প্রায় ৪৭ হাজার স্বনির্ভর গোষ্ঠীকে এককালীন ৫০০০ টাকা করে অনুদান দিল রাজ্য। জেলায় এর জন্য ২৪ কোটি বরাদ্দ করা হয়েছে। সেই টাকা যাতে স্বনির্ভর গোষ্ঠীগুলি প্রয়োজনীয় কাজে ব্যয় করে তা বোঝাতে ম্যারাথন আলোচনায় বসল বীরভূম জেলা প্রশাসন।  
বিশদ

ভোটার তালিকায় নাম তোলার আবেদনে এগিয়ে মহিলারাই 

বিএনএ, আরামবাগ: আরামবাগ মহকুমার চারটি বিধানসভায় চলতি এসআরইআরে ভোটার তালিকায় নাম সংযোজন ও বিয়োজনের জন্য প্রায় লক্ষাধিক মানুষ আবেদন করেছেন। ভোটার তালিকায় নাম তোলার ক্ষেত্রে প্রতিটি বিধানসভায় পুরুষদের তুলনায় মহিলারাই বেশি আবেদন করেছেন। 
বিশদ

দীঘায় মৎস্যজীবীদের জালে
‘পাখি মাছ’, বিক্রি ১০ হাজারে

সংবাদদাতা, কাঁথি: গভীর সমুদ্রে মৎস্যজীবীদের জালে উঠেছে ‘পাখি মাছ’। দীঘা মোহনার বাজারে অদ্ভুত দর্শন এই পাখি মাছকে ঘিরে চর্চা তুঙ্গে ওঠে। প্রায় ১৫ফুট লম্বা ও ৮০কেজি ওজনের এই মাছটির নিলামে দাম ওঠে ১০ হাজার টাকা। সোমবার বিকেলে বড় মাপের এই মাছটি মোহনার বাজারে আসার পর শোরগোল পড়ে যায়। 
বিশদ

সরস্বতী পুজোয় থিম-যুদ্ধে শামিল স্কুল থেকে পাড়া 

বিএনএ, কৃষ্ণনগর, সংবাদদাতা, নবদ্বীপ: বাগদেবীর আরাধানায় থিমের লড়াই স্কুল থেকে পাড়ায় পাড়ায়। কৃষ্ণনগর থেকে নবদ্বীপ সর্বত্র একই চিত্র। মঙ্গলবার সর্বত্র চূড়ান্ত ব্যস্ততা। শেষ মুহূর্তে নিজেদের থিমকে আরও সুন্দরভাবে ফুটিয়ে তোলার তোড়জোড় চলছে সর্বত্র।  
বিশদ

বার্নপুরের বৃদ্ধাকে পিষে মারল বুনো হাতি, চাঞ্চল্য 

সুমন তেওয়ারি, বার্নপুর, বিএনএ: বাঁকুড়া থেকে আসা বুনো হাতির তাণ্ডবে মঙ্গলবার সন্ত্রস্ত হয়ে ওঠে বার্নপুরের কালাঝরিয়া, ধেনুয়া সহ বিস্তীর্ণ এলাকা। ভোরে বাইরে শৌচকর্ম করতে গেলে এক বৃদ্ধাকে পিষে মারে হাতিটি। এছাড়া বেশ কয়েটি বাড়ির প্রাচীর, শৌচালয় ভেঙে দেয়।  
বিশদ

সরস্বতী পুজোয় থিমের ছোঁয়া, জঙ্গলরক্ষার বার্তা 

বিএনএ, বাঁকুড়া: পুজো মানেই এখন থিমের বহর। দুর্গাপুজো ও কালীপুজোয় থিমের মণ্ডপ দেখতে ভিড় উপচে পড়ে শহরে। চলে একে অপরকে টেক্কা দেওয়ার লড়াই। দর্শকদের মণ্ডপমুখী করে তুলতে কোনওরকম কার্পণ্য করেন না পুজো উদ্যোক্তারাও। কিন্তু, সরস্বতী পুজোয় সেইভাবে থিমের মণ্ডপের দেখা মিলত না লালমাটির বাঁকুড়ায়।  
বিশদ

খড়্গপুরে টোটো-অটোর ধর্মঘট অব্যাহত 

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর শহরে অটো ও টোটোর ধর্মঘট মঙ্গলবার দ্বিতীয় দিনে পড়ল। এদিনও ধর্মঘট অব্যাহত থাকায় দুর্ভোগ বাড়ে বাসিন্দাদের। এই সুযোগে রিকশ চালকরা ভাড়া বাড়িয়ে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এনিয়ে ক্ষোভ দেখা দিচ্ছে। এদিকে দলের শ্রমিক সংগঠন অনুমোদিত সংগঠন ধর্মঘট ডাকায় অস্বস্তিতে পড়েছে তৃণমূল নেতৃত্ব। 
বিশদ

দীঘায় শুরু হল পর্যটন তথ্য মেলা 

সংবাদদাতা, কাঁথি: মঙ্গলবার থেকে দীঘায় শুরু হল ‘বেঙ্গল ট্যুরিজম ইনফর্মেশন ফেয়ার’ বা বাংলার পর্যটন তথ্য মেলা। রাজ্য পর্যটন বিভাগ এবং পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে নিউ দীঘার পুলিস হলিডে হোম মাঠে তিনদিন ব্যাপী এই মেলা শুরু হয়েছে। 
বিশদ

মুর্শিদাবাদে শ্রমিক মেলা শুরু 

সংবাদদাতা, লালবাগ: শ্রম দপ্তরের উদ্যোগে মুর্শিদাবাদ শহরের দক্ষিণ দরওয়াজার মাঠে মঙ্গলবার তিনদিনের লালবাগ শ্রমিক মেলা শুরু হল। এদিন দুপুরে ফিতে কেটে এবং প্রদীপ জ্বালিয়ে শ্রমিক মেলার উদ্বোধন করেন শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী জাকির হোসেন।  
বিশদ

ঘরে মুরগি ঢোকা নিয়ে প্রতিবেশীদের সঙ্গে ঝগড়া থামাতে বলায়
জয়পুরে বৃদ্ধাকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে ধৃত বউমা ও বেয়ান 

সংবাদদাতা, বিষ্ণুপুর: ঘরে মুরগি ঢুকে পড়া নিয়ে প্রতিবেশীদের সঙ্গে ঝগড়া থামাতে গেলে এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল বউমা ও বেয়ানের বিরুদ্ধে। পুলিস জানিয়েছে, মৃতের নাম লতা ধাড়া(৭০)।  
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গ্রাহকরা হাতে নতুন রেশন কার্ড পাওয়ার পর এবার রেশন দোকানে গেলেই খাদ্যসামগ্রী পেয়ে যাবেন। এব্যাপারে উদ্যাোগী হয়েছে খাদ্যদপ্তর। মঙ্গলবার খাদ্যভবনে এব্যাপারে উচ্চ পর্যায়ের একটি বৈঠক হয়।  ...

নয়াদিল্লি, ২৮ জানুয়ারি: স্থানীয় এক দুষ্কৃতী গোষ্ঠীর সঙ্গে বিরোধের জেরে পাকিস্তানে খুন হল ভারতে ‘ওয়ান্টেড’ খলিস্তান লিবারেশন ফোর্সের (কেএলএফ) এক শীর্ষ নেতা। পাকিস্তানের পুলিস সূত্রে খবর, হত কেএলএফ জঙ্গির নাম হরমিত সিং ওরফে হ্যাপি পিএইচডি।   ...

জাহানাবাদ (বিহার), ২৮ জানুয়ারি (পিটিআই): ‘পাঁচ লাখ মানুষ এক হলে অসমকে ভারত থেকে আলাদা’ করার হুমকি দিয়েছিলেন সিএএ তথা শাহিনবাগ আন্দোলনের অন্যতম মাথা শারজিল ইমাম। মঙ্গলবার তাঁকেই বিহারের জেহানাবাদ থেকে গ্রেপ্তার করল দিল্লি পুলিসের ক্রাইম ব্রাঞ্চ।  ...

সংবাদদাতা, গাজোল: সরস্বতীপুজোয় ইলিশ মাছ খাওয়ার রেওয়াজ মানতে গিয়ে এবার পকেট অনেকটাই হাল্কা হবে ইংলিশবাজারের বাসিন্দাদের। পুজো উপল঩ক্ষে শহরের বাজারগুলিতে বড় ইলিশ মাছের দেখা মিললেও ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সম্পত্তি সংস্কার বিষয়ে চিন্তাভাবনা ফলপ্রসূ হতে পারে। কর্মক্ষেত্রে প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি। যাবতীয় আটকে থাকা কাজের ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৬: ভারত সেবাশ্রম সঙ্ঘের প্রতিষ্ঠাতা স্বামী প্রণবানন্দের জন্ম
১৯৬৬: ব্রাজিলের ফুটবলার রোমারিওর জন্ম
১৯৭০: ওলিম্পিকে রুপোজয়ী শ্যুটার রাজ্যবর্ধন সিং রাঠোরের জন্ম
২০০৬: প্রথম ভারতীয় হিসেবে টেস্ট ক্রিকেটে প্রথম ওভারে হ্যাটট্রিক করলেন ইরফান পাঠান  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫৮ টাকা ৭২.২৮ টাকা
পাউন্ড ৯১.৬১ টাকা ৯৪.৯০ টাকা
ইউরো ৭৭.২৫ টাকা ৮০.১৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,১৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,০৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,৬১৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৪ মাঘ ১৪২৬, ২৯ জানুয়ারি ২০২০, বুধবার, (মাঘ শুক্লপক্ষ) চতুর্থী ১১/৩ দিবা ১০/৪৬। পূর্বভাদ্রপদ ১৪/৪১ দিবা ১২/১৩। সূ উ ৬/২১/৩, অ ৫/১৮/১৭, অমৃতযোগ দিবা ৭/৪৮ মধ্যে পুনঃ ১০/০ গতে ১১/২৮ মধ্যে পুনঃ ৩/৭ গতে ৪/৩৫ মধ্যে। রাত্রি ৬/১১ গতে ৮/৪৮ মধ্যে পুনঃ ২/০ গতে উদয়াবধি। বারবেলা ৯/৫ গতে ১০/২৭ মধ্যে পুনঃ ১১/৫০ গতে ১/১২ মধ্যে। কালরাত্রি ৩/৬ গতে ৪/৪৪ মধ্যে। 
১৪ মাঘ ১৪২৬, ২৯ জানুয়ারি ২০২০, বুধবার, চতুর্থী ৫/৫৫/২৫ দিবা ৮/৪৬/৪। পূর্ব্বভাদ্রপদ ১০/৫৭/৫৮ দিবা ১০/৪৭/৫। সূ উ ৬/২৩/৫৪, অ ৫/১৭/১৩, অমৃতযোগ দিবা ৭/৪৭ মধ্যে ও ১০/০ গতে১১/২৯ মধ্যে ও ৩/১০ গতে ৪/৩৯ মধ্যে এবং রাত্রি ৬/১৫গতে ৮/৫০ মধ্যে ও ২/০ গতে ৬/২৪ মধ্যে। কালবেলা ৯/৭/১৪ গতে ১০/২৮/৫৪ মধ্যে। কালরাত্রি ৩/৭/১৪ গতে ৪/৪৫/৩৪ মধ্যে। 
মোসলেম: ৩ জমাদিয়স সানি 

ছবি সংবাদ

এই মুহূর্তে
তৃতীয় টি ২০: সুপার ওভারে নিউজিল্যান্ডকে হারাল ভারত 

04:26:47 PM

২৩২ পয়েন্ট উঠল সেনসেক্স 

04:20:36 PM

তৃতীয় টি ২০: সুপার ওভারে ভারতকে ১৮ রানের টার্গেট দিল নিউজিল্যান্ড

04:16:55 PM

তৃতীয় টি ২০: ভারত-নিউজিল্যান্ড ম্যাচ টাই, এবার সুপার ওভার

04:04:00 PM

খোঁজ মিলল বেআইনি ক্যাসিনোর, গ্রেপ্তার ৮
 

ভারত-ভুটান আন্তর্জাতিক সীমান্তের জয়গাঁ শহরে একটি বেআইনি ক্যাসিনোর হদিশ। ওই ...বিশদ

04:00:25 PM

তৃতীয় টি ২০: নিউজিল্যান্ড ৯১/৩ (১২ ওভার) 

03:24:14 PM