Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

জেলাজুড়ে শান্তিতে ঘাটে ঘাটে বিসর্জন পর্ব,
চলবে কাল পর্যন্ত মণ্ডপে মণ্ডপে সিঁদুর খেলা  

বিএনএ, বহরমপুর: শান্তিপূর্ণভাবেই মুর্শিদাবাদে বিসর্জন পর্ব শেষ হল। দশমীর বিকেল থেকেই বিসর্জন শুরু হয়। বহরমপুরে গঙ্গার ২৬টি ঘাটে প্রতিমা বিসর্জন করা হয়। এছাড়া লালবাগ, জিয়াগঞ্জ, সাগরদিঘিতেও গঙ্গায় বিসর্জন দেওয়া হয়। কান্দিতে ময়ূরাক্ষী, কানা ময়ূরাক্ষী সহ বিভিন্ন নদীতে পুজো উদ্যোক্তারা প্রতিমা বিসর্জন দেন। একাদশীর বিকেলে সালারের তালিতপুর গ্রামে বিসর্জন নিয়ে উত্তেজনা ছড়ায়। যদিও কিছুক্ষণের মধ্যেই পুলিস গিয়ে পরিস্থিতি সামাল দেয়। পুলিস জানিয়েছে, অধিকাংশ বড় মণ্ডপের প্রতিমা দশমীর রাতেই নিরঞ্জন হয়। একাদশীর দিনেও বেশ কিছু বড় মণ্ডপের প্রতিমা গঙ্গার ঘাটে ঘাটে বিসর্জন চলে। কাল, শুক্রবারও জেলার কয়েকটি মণ্ডপের প্রতিমা গঙ্গায় বিসর্জন দেওয়া হবে। একাদশীর পরের দিন বৃহস্পতিবার হওয়ায় আরও একদিন মণ্ডপেই বেশ কিছু প্রতিমা রাখা হয়। তবে শুক্রবার জেলার সমস্ত প্রতিমায় বিসর্জন হয়ে যাবে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। জেলার পুলিস সুপার মুকেশ কুমার বলেন, প্রতিটি ঘাটেই শান্তিতে বিসর্জন হয়েছে। কোথাও অপ্রীতিকর ঘটনার খবর নেই। সব ঘাটেই পুলিসি নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছিল।
পুলিস সূত্রে জানা গিয়েছে, এবছর বহরমপুর শহরে অনুমতি নিয়ে ৪৭টি পুজো হয়েছিল। অনুমতি ছাড়া আরও বেশ কিছু পুজো হয়। একইভাবে লালবাগ, কান্দি, লালগোলাও পুজোর সময় জমজমাট ছিল। লালবাগের বেশ কিছু পুজো কমিটি শোভাযাত্রা করে প্রতিমা নদীর ঘাটে নিয়ে যায়। তার আগে চলে সিঁদুর খেলা। তবে অন্যান্য বারের মতো এবারও শহরের বেশ কিছু জায়গায় শব্দ দানবের তাণ্ডব চলে। নিষিদ্ধ শব্দবাজি ফাটানো হয়েছে। স্থানীয়রা বলেন, আগে আরও বেশি নিষিদ্ধ শব্দবাজি ফাটানো হতো। এবার সেই তুলনায় অনেক কম শব্দবাজি ফাটানো হয়েছে। বহরমপুরের বাসিন্দা অর্ঘ দাস বলেন, গঙ্গার ঘাটে দেবী বিসর্জন পর্ব দেখতে বহু লোক ভিড় করেছিলেন। ঘাটগুলি সাজানো হয়েছিল। ভিড়ের সুযোগে অপ্রীতিকর ঘটনা রুখতে পুলিসের বন্দোবস্ত করা হয়েছিল। অন্যদিকে দূষণ রুখতে পুরসভার পক্ষ থেকেও ব্যবস্থা নেওয়া হয়েছিল। বিসর্জন পর্ব শেষ হওয়ার পরেই কাঠামো তুলে আনা হয়। শহরের আরেক বাসিন্দা সোমনাথ মণ্ডল বলেন, দশমীর বিকেল থেকে প্রতিমা বের করে আনা হয়। অনেক কমিটিই বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করেছিল। তবে বৃষ্টির জন্য কোথাও কোথাও বিসর্জন পর্বে বিঘ্ন হয়। বৃষ্টির মাঝেই প্রতিমা ঘাটে আনা হয়।
তবে এবার পুজোর আনন্দ থেকে ব্রাত্য ছিল ফরাক্কার হোসেনপুরসহ বেশ কিছু গ্রাম। বন্যার জন্য এই ব্লকের তিন চারটি গ্রাম প্লাবিত হয়েছিল। এখনও সেখানে ভাঙন চলছিল। এবার পুজোর দিনগুলিও আর দশটা দিনের মতোই এখানকার বাসিন্দাদের কেটে গিয়েছিল। জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেন মণ্ডল বলেন, ডোমকল, জঙ্গিপুর, কান্দিসহ জেলার সর্বত্রই উৎসবের আমেজ ছিল। পুজোর দিনগুলিতে জেলাজুড়ে নানা সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বিসর্জন পর্ব শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। সব পুজো কমিটি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিল। পুলিসের দাবি, এবার পুজোর দিনগুলিও জেলার সর্বত্রই শান্তিপূর্ণভাবে কেটেছে। পুলিস বিশেষ অভিযান করায় এবার বাইক দুর্ঘটনা কম হয়েছে। এছাড়া ইভটিজিং রুখতে সাদা পোশাকেও পুলিস বিভিন্ন মণ্ডপে পাহারা দিয়েছিল। বিসর্জনের সময়ও নিরাপত্তা ব্যবস্থা আঁটোসাঁটো করা হয়েছিল। পুলিস সুপার বলেন, কোন পুজো কমিটি কোন রুটে মূর্তি নিয়ে যাবে তা আগেই ঠিক হয়ে গিয়েছিল। গঙ্গার প্রতিটি ঘাটেই যথেষ্ট সংখ্যক পুলিস ছিল। কোথাও কেউ গণ্ডগোল করেনি। দশমী ও একাদশীতে অধিকাংশ প্রতিমা বিসর্জন হয়ে গিয়েছে। বাকি থাকা প্রতিমা শুক্রবার বিসর্জন হয়ে যাবে। তবে দুর্গাপুজোর রেশ কাটতে না কাটতেই ফের লক্ষ্মীপুজো ঘিরে উৎসবের প্রস্তুতি নেওয়া হচ্ছে। অনেক দুর্গাপুজোর মণ্ডপেও লক্ষ্মীপুজোর আয়োজন করা হচ্ছে।  

10th  October, 2019
রেলের জায়গায় দখলদারির বিরুদ্ধে সরব জগন্নাথ সরকার
রানাঘাটে সংসদ সদস্যর সঙ্গে দলের বহিষ্কৃত নেতা, বিজেপির অন্দরে তুমুল বিতর্ক 

সংবাদদাতা, রানাঘাট: রানাঘাটে বিজেপির এমপি জগন্নাথ সরকারের সঙ্গে এক বহিষ্কৃত নেতার উপস্থিতি নিয়ে দলের অন্দরে তুমুল বিতর্ক শুরু হয়েছে।  বিশদ

বুলবুলের জেরে মাথায় হাত জেলার কৃষকদের
পূর্ব বর্ধমানে ৫০ হাজার হেক্টর ধান, সব্জির ক্ষতি 

অলকাভ নিয়োগী, বর্ধমান, বিএনএ: বুলবুলের জেরে পূর্ব বর্ধমান জেলাজুড়েই বৃষ্টিপাত হয়েছে। সেই অকাল বৃষ্টির প্রভাবে আমন ধান, আলু, পেঁয়াজ এবং সব্জি মিলিয়ে এই জেলায় ৫০ হাজার হেক্টর জমি ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে আমন ধানের। জেলায় ৪৭ হাজার হেক্টরের বেশি জমির আমন ধান ক্ষতিগ্রস্ত হয়েছে। 
বিশদ

সৌদি আরবে কাজে গিয়ে আটকে রয়েছে ছেলে, প্রশাসনের কাছে চিঠি পরিবারের 

সংবাদদাতা, রামপুরহাট: সৌদি আরবে কাজে গিয়ে আটকে পড়ল বাঙালি শ্রমিক। কার্যত দাস হিসেবে বন্দি অবস্থায় দিন কাটাতে হচ্ছে মল্লারপুরের খরাসিনপুরের বছর ২৭-এর ফিরোজউদ্দিনকে। শুধু ফিরোজ নয়, একইভাবে আটকে রাখা হয়েছে এদেশের ২৫জন যুবককে। যার মধ্যে মুর্শিদাবাদের খড়গ্রামের এক যুবকও রয়েছেন। 
বিশদ

রসগোল্লা দিবসে মুর্শিদাবাদের ছানাবড়ার জিআই আদায়ে সরব মিষ্টি ব্যবসায়ীরা 

বিএনএ, বহরমপুর: শোনা যায় নবাবের আমলে একটি ছানাবাড়ার ওজন হতো এক কুইন্টাল। এখনকার ‘ওস্তাদ’রা ততটা বিশাল মাপের ঐতিহ্যবাহী এই মিষ্টি তৈরি করতে পারেন না। তবে তাঁরা ৩০কেজি, ১০কেজি বা ৫ কেজি ওজনের ছানাবড়া হামেশাই তৈরি করেন। 
বিশদ

নানা অনুষ্ঠানে দুই মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলায় পালিত শিশু দিবস 

বাংলা নিউজ এজেন্সি: বৃহস্পতিবার নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে দুই মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলায় শিশু দিবস পালিত হল। পূর্ব মেদিনীপুরে জেলা সমাজকল্যাণ দপ্তরের অন্তর্গত শিশু সুরক্ষা ইউনিটের উদ্যোগে জেলা পরিষদে সেমিনার হলে শিশু দিবস এবং শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে এক অনুষ্ঠান হয়। 
বিশদ

শান্তিপুরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, ভাঙল বিধায়কের গাড়ির কাচ 

সংবাদদাতা, রানাঘাট: শান্তিপুরে ভাঙা রাসের দিন তৃণমূল বিধায়কের গাড়ি ভাঙচুর এবং তাঁর ঘনিষ্ঠ এক নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় ফের একবার তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। তবে এনিয়ে প্রকাশ্যে কেউ কোনও মন্তব্য করেননি। 
বিশদ

শান্তিপুরে রাসের মণ্ডপ ও রেলকর্মীর বাড়িতে চুরি, চাঞ্চল্য 

সংবাদদাতা, রানাঘাট: রাস উৎসব চলার মধ্যেই শান্তিপুর থানা এলাকার দু’টি পৃথক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল। প্রথম চুরির ঘটনা ঘটেছে শান্তিপুর থানার জলেশ্বর এলাকার তিলিপাড়ার এক রেল কর্মীর বাড়িতে। অন্য চুরির ঘটনাটি ঘটেছে শান্তিপুরের বড়বাজার এলাকার সন্তোষীমাতার পুজো মণ্ডপে।  
বিশদ

ইটভাটায় গিয়ে শিশুদের পরিস্থিতি দেখলেন মহকুমাশাসক 

সংবাদদাতা, কান্দি: বৃহস্পতিবার শিশুদিবসে ভরতপুর-১ ব্লকের আঙারপুরে একটি ইটভাটা পরিদর্শন করেন কান্দির মহকুমা শাসক অভীককুমার দাস। এদিন তাঁর সঙ্গে ছিলেন ভরতপুর-১ বিডিও অঞ্জন চৌধুরী সহ প্রশাসনিক আধিকারিকরা।  
বিশদ

ধান বিক্রিতে ফড়েরাজ রুখতে কঠোর প্রশাসন 

সুখেন্দু পাল, বহরমপুর, বিএনএ: এবার মুর্শিদাবাদ জেলায় চাষিদের কাছ থেকে প্রায় সাড়ে তিন লক্ষ মেট্রিক টন ধান কেনার টার্গেট নিয়ে মাঠে নামছে জেলা প্রশাসন। প্রকৃত চাষিরাই যাতে ক্যাম্পে আসতে পারেন তারজন্য একাধিক পদক্ষেপ নেওয়া হচ্ছে।  
বিশদ

প্রদীপ পট্টনায়েককে বহিষ্কার করল বিজেপি 

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর বিধানসভার উপনির্বাচনের নির্দল প্রার্থী প্রদীপ পট্টনায়েককে দল থেকে বহিষ্কার করল বিজেপি। শুক্রবার দলের সাধারণ সম্পাদক প্রতাপ বন্দ্যোপাধ্যায় প্রদীপবাবুকে বহিষ্কার করার কথা ঘোষণা করেন। 
বিশদ

করিমপুরে মনোনয়ন দিয়েছে মাত্র ৪টি দল 

সৌরভ ভট্টাচার্য, তেহট্ট, সংবাদদাতা: এবার করিমপুর উপনির্বাচনে মনোনয়ন দিয়েছে মাত্র চারটি দল। তৃণমূল, সিপিএম কংগ্রেস জোট ও বিজেপি ছাড়া আর একটি রাজনৈতিক দল মনোনয়ন দিয়েছে। বিগত বেশ কয়েকটি নির্বাচনে করিমপুরে এই দলগুলি ছাড়াও অনেকে প্রার্থী হয়ে মনোনয়ন জমা দিতেন। নির্দল ও অন্যান্য প্রার্থীরাও ভোট পেতেন। 
বিশদ

রসগোল্লার জন্মদিনে মাতল কৃষ্ণনগর 

বিএনএ, কৃষ্ণনগর: রসগোল্লার জন্মদিনে মাতল কৃষ্ণনগর। মিষ্টি ব্যবসায়ী সমিতির তরফ থেকে বিলি করা হল মিষ্টিও। বাংলার রসগোল্লার স্বীকৃতি পাওয়ার বর্ষপূর্তিতে এই উৎসবে মেতে উঠেন কৃষ্ণনগরের ব্যবসায়ী সংগঠন থেকে ক্রেতারাও। বছর দু’য়েক আগে এমন দিনেই রসগোল্লা যে বাংলা তথা বাঙালির, তাতে সিলমোহর পড়েছিল। 
বিশদ

আজ থেকে বাড়ি বাড়ি সংযোগের আবেদন নেবে পুরসভা
শিশুদিবসে প্রাথমিক স্কুলে জল সরবরাহ করে কুলটির মেগা প্রকল্পের পরিষেবা শুরু 

বিএনএ, আসানসোল: বৃহস্পতিবার শিশুদিবসের দিন স্থানীয় একটি প্রাথমিক স্কুলে জল সরবরাহ করে কুলটির মেগা জল প্রকল্পের পরিষেবা শুরু করল আসানসোল পুরসভা। প্রস্তাবিত সময়ের প্রায় ছ’মাস আগে ২২৫ কোটি টাকার বৃহৎ জলপ্রকল্পের কাজ শেষ করে নজির গড়ল পুরসভা। 
বিশদ

মণ্ডল সভাপতি নির্বাচন নিয়ে
এগরায় বৈঠক চলাকালীন বিজেপির বিক্ষুব্ধ নেতা-কর্মীদের বিক্ষোভ, হাতাহাতি 

সংবাদদাতা, কাঁথি: মণ্ডল সভাপতি নির্বাচন নিয়ে বৈঠক চলাকালীন বিজেপির বিক্ষুব্ধ নেতা-কর্মীদের বিক্ষোভ ও হাতাহাতির জেরে বৃহস্পতিবার এগরার উত্তর দুলালপুর(সাতমাইল) এলাকায় উত্তেজনা ছড়ায়। দলের জেলা কার্যালয়ের সামনেই এই ঘটনা ঘটে। শেষ পর্যন্ত জেলা নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।  
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উত্তর পূর্ব ভারত থেকে আসছে নিষিদ্ধ মাদক ট্যাবলেট ইয়াবা। এই কারবারের মাধ্যমে পাচার হচ্ছে জাল নোটও। তদন্তে নেমে এই তথ্য হাতে পেল ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

মুম্বই, ১৪ নভেম্বর: জয়ের আশা জাগিয়েও মুম্বইয়ের বিরুদ্ধে ৩ উইকেটে হেরে গেল বাংলা। তার ফলে সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টের পরের রাউন্ডে ওঠা অনিশ্চত হয়ে পড়ল অরুণ লালের ছেলেদের। প্রথমে ব্যাট করে বাংলা তোলে ৪ উইকেটে ১৫৩ রান। ...

 বেঙ্গালুরু, ১৪ নভেম্বর (পিটিআই): যোগ দেওয়ার দিনই বরখাস্ত হওয়া ১৩ বিধায়ককে উপনির্বাচনের প্রার্থী হিসেবে ঘোষণা করল কর্ণাটক বিজেপি। একইসঙ্গে মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা ঘোষণা করে দিলেন, জয়ী হয়ে এলে এঁদের মধ্যে বেশ কয়েকজনকে তাঁর মন্ত্রিসভার সদস্য করা হবে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে বাধার মধ্য দিয়ে অগ্রসর হতে হবে। উচ্চতর বিদ্যার ক্ষেত্রে শুভ ফল পাবে। কর্মপ্রার্থীদের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৩৩: ইনকা সভ্যতার রাজধানী কুঝকোয় পদার্পণ করলেন ফ্রান্সিসকো পিজারিও
১৬৩০: জার্মান জ্যোতির্বিদ তথা গণিতজ্ঞ জোহানেস কেপলারের মৃত্যু
১৮৫৯: গ্রিসের এথেন্সে আধুনিক ওলিম্পিকসের সূচনা
১৯৪৯: মহাত্মা গান্ধীকে হত্যার দায়ে ফাঁসি হল নাথুরাম গডসে এবং নারায়ণ আপ্তের
১৯৮২: মহাত্মা গান্ধীর অন্যতম অনুগামী তথা ভারতের জাতীয় শিক্ষক বিনায়ক নরহরি ভাবের মৃত্যু
১৯৮৬: টেনিস তারকা সানিয়া মির্জার জন্ম
২০০০: পৃথক রাজ্য হিসাবে স্বীকৃতি পেল ঝাড়খণ্ড
২০০৭: ঘূর্ণিঝড় সিডরের আঘাতে বিধ্বস্ত বাংলাদেশ, মৃত ৫ হাজার। ধ্বংস হয় সুন্দরবনের একাংশ 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.২৯ টাকা ৭৩.০০ টাকা
পাউন্ড ৯১.০০ টাকা ৯৪.৩২ টাকা
ইউরো ৭৭.৯২ টাকা ৮০.৮৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৮ কার্তিক ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, তৃতীয়া ৩৪/৪৩ রাত্রি ৭/৪৬। মৃগশিরা ৪৩/১৮ রাত্রি ১১/১২। সূ উ ৫/৫২/৪৬, অ ৪/৪৯/৩০, অমৃতযোগ দিবা ৬/৩৫ মধ্যে পুনঃ ৭/১৯ গতে ৯/৩১ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২২ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪২ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/১৫ মধ্যে পুনঃ ৪/৭ গতে উদয়াবধি, বারবেলা ৮/৩৭ গতে ১১/২১ মধ্যে, কালরাত্রি ৮/৫ গতে ৯/৪৩ মধ্যে।
২৮ কার্তিক ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, তৃতীয়া ৩৩/৪৬/২৯ রাত্রি ৭/২৪/৪৫। মৃগশিরা ৪৪/২৬/৪৪ রাত্রি ১১/৪০/৫১, সূ উ ৫/৫৪/৯, অ ৪/৫০/১, অমৃতযোগ দিবা ৬/৪৮ মধ্যে ও ৭/৩১ গতে ৯/৩৯ মধ্যে ও ১১/৪৭ গতে ২/৩৮ মধ্যে ও ৩/২১ গতে ৪/৫০ মধ্যে এবং রাত্রি ৫/৪০ গতে ৯/১০ মধ্যে ও ১১/৫৩ গতে ৩/২৪ মধ্যে ও ৪/১৯ গতে ৫/৫৫ মধ্যে, বারবেলা ৮/৩৮/৭ গতে ১০/০/৬ মধ্যে, কালবেলা ১০/০/৬ গতে ১১/২২/৫ মধ্যে, কালরাত্রি ৮/৬/৩ গতে ৯/৪৪/৪ মধ্যে।
 ১৭ রবিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
হাসপাতালের সামনে গাড়িতে সন্তান প্রসব
হাসপাতালের সামনে রাস্তাতে ট্যাক্সির মধ্যে প্রসব হল কন্যা সন্তানের। বুধবার ...বিশদ

08:25:00 AM

কম দামে আলু, পেঁয়াজ বেচবে রাজ্য সরকার
চড়া বাজারদর থেকে সাধারণকে কিছুটা রেহাই দিতে কম দামে আলু, ...বিশদ

08:23:19 AM

ইতিহাসে আজকের দিনে 
১৫৩৩: ইনকা সভ্যতার রাজধানী কুঝকোয় পদার্পণ করলেন ফ্রান্সিসকো পিজারিও১৬৩০: জার্মান ...বিশদ

08:16:40 AM

সোনার বেল্ট পরে দিল্লি যাওয়ার পথে আটক যাত্রী
সোনা গলিয়ে বেল্টের মতো তৈরি করেছিল। তারপর সেটিকে কোমরে পরে ...বিশদ

08:15:00 AM

আজকের রাশিফল
মেষ: কর্মপ্রার্থীদের বিভিন্ন দিক থেকে শুভ যোগাযোগ ঘটবে। বৃষ: বন্ধুবান্ধব ...বিশদ

08:03:16 AM

স্থিতিশীল লতা মঙ্গেশকর
স্থিতিশীল লতা মঙ্গেশকর। বৃহস্পতিবার তাঁর মুখপাত্র গায়িকার স্বাস্থ্য সম্পর্কে জানান, ...বিশদ

08:00:00 AM