Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

 

মহাষষ্ঠীতে বীরভূমের মণ্ডপে মণ্ডপে উপচে পড়ল ভিড় 

বাংলা নিউজ এজেন্সি: শুক্রবার মহাষষ্ঠীতে বীরভূম জেলাজুড়ে বিভিন্ন মণ্ডপে দর্শনার্থীদের ভিড় উপচে পড়েছে। অন্যদিনের তুলনায় এদিন জেলার আকাশ অনেকটা পরিষ্কার ছিল। তাই বাসিন্দারা আর বাড়িতে বসে না থেকে প্রতিমা দর্শনে বেরিয়ে পড়েন। সিউড়ি, রামপুরহাট, বোলপুর, সাঁইথিয়া, নলহাটি, দুবরাজপুর প্রভৃতি শহরের মণ্ডপগুলিতে দর্শনার্থীদের ঢল নামে।
এদিন সকালে সিউড়ি শহরের বিগ বাজেটের পুজোগুলিতে সেভাবে ভিড় না হলেও বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে দর্শনার্থীরা আসেন। বিকেলের পর থেকে একাধিক মণ্ডপে ভিড় দেখা গিয়েছে। সাঁইথিয়া শহরের বিগ বাজেটের পুজোগুলিতেও এদিন দুপুরের পর থেকে ভিড় হয়েছে। উদ্যোক্তাদের দাবি, গত কয়েকদিনের তুমুল বৃষ্টির পর বহু জায়গাতেই মণ্ডপ বিপর্যস্ত হয়েছে। মণ্ডপের সামনে মাঠে জল দাঁড়িয়ে পড়ে। যুদ্ধকালীন তৎপরতায় পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করা হয়েছে। তার জেরে বাসিন্দারা এদিন দুপুরের পর থেকে মণ্ডপে আসতে শুরু করেছেন। সিউড়ি শহরের পুজো মণ্ডপগুলি দর্শনের পাশাপাশি বাসিন্দারা এদিন থেকেই আড্ডায় মজেছেন। এদিন সব বয়সের মানুষকেই নতুন পোশাক পরে পুজোমণ্ডপের সামনে দেখা গিয়েছে। সেলফি তোলার হিড়িকও ব্যাপক ছিল।
সাঁইথিয়ার অরুণোদয় ক্লাবের কর্তা পিনাকীলাল দত্ত বলেন, থিম অনুযায়ী আমরা প্রকৃত মায়ের সঙ্গে দেবীদুর্গার মেলবন্ধন ফুটিয়ে তুলেছি। তাই পঞ্চমীর পর ষষ্ঠীতেও বাসিন্দারা আমাদের মণ্ডপ ও ঠাকুর দেখতে ভিড় করেন।
অন্যদিকে, রামপুরহাটেও বৃষ্টির পূর্বাভাস থাকায় বাসিন্দারা কেউ ঝুঁকি নিতে রাজি হননি। পঞ্চমী থেকেই মণ্ডপগুলিতে মানুষের যে ঢল নামতে শুরু করেছিল, ষষ্ঠীতে তা কয়েকগুণ গিয়ে বেড়ে দাঁড়ায়।
এদিন সকাল থেকেই ভিড়ের স্রোত শুরু হয়। বিশেষ করে গ্রামের মানুষজনের ভিড় ছিল। তবে, বিকেল থেকে শহরের মানুষ রাস্তায় বেরিয়ে পড়ায় ভিড় বাড়তে থাকে। দশনার্থীদের অনেকের হাতে ছাতা লক্ষ্য করা গিয়েছে। বিশেষ করে রামপুরহাটের বিগ বাজেটের পুজো নবীন ক্লাব, হাটতলা সর্বজনীন, নিশ্চিন্তপুর পূর্ব সর্বজনীন, বুলেট ক্লাব থেকে শুরু করে তরুণের আহ্বান, দশেরপল্লি পুজোমণ্ডপের সামনে ভিড় ছিল সবথেকে বেশি।
বুলেট ক্লাব কর্তা গোলক হালদার বলেন, পঞ্চমীতে সন্ধে থেকেই ভিড় শুরু হয়। আসলে অনেকে ভিড় এড়াতে আগেই প্রতিমা দর্শন শুরু করেছেন। আবার বৃষ্টির আশঙ্কা থেকেও কেউ ঝুঁকি নিতে চাইছেন না। নিশ্চিন্তপুর পূর্ব সর্বজনীনের কর্তা কৌশিক আইচ জানান, পঞ্চমীর রাতে তাঁদের পুজোর উদ্বোধন করেন কৃষিমন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়। সেই সময় ভিড়ে ঠাসাঠাসি ছিল মণ্ডপ। তিনি বলেন, আসলে সবাই উদ্বোধনের অপেক্ষায় ছিলেন। পিছিয়ে নেই নলহাটি শহরও। উদয়ন সংঘ থেকে মিলনী সংঘেও ভিড় ছিল। সেই সঙ্গে নলহাটির এক হাজারের বেশি পুরনো সিংহবাহিনী মন্দিরেও ভিড় করেন দর্শনার্থীরা। উদয়ন সংঘের সম্পাদক প্রকাশ দাস বলেন, ভিড় এড়াতে ফাঁকায় ঠাকুর ও মণ্ডপসজ্জা দেখে নিতে চাইছেন মানুষ। আবার কখন যে বৃষ্টি নামে, এই আশঙ্কায় অনেকেই বেরিয়ে পড়েছেন। তবে সন্ধ্যার পর থেকে সেই ভিড় বাড়ে। এই মণ্ডপে পরিবার নিয়ে ঠাকুর দেখতে আসা শুভদীপ দাস বলেন, একবছর পর পুজো এসেছে। শিল্পীরা রাত জেগে মণ্ডপ ও প্রতিমা তৈরি করেছেন। তা যদি দেখতে না পারি আপশোস থেকে যাবে। আর আকাশের যা মতিগতি দেখছি, তাতে ভালো লাগছে না। তাই বেরিয়ে পড়েছি।
আর এক দর্শনার্থী অর্পিতা দাস বলেন, পুজো তো শুরু হয়েই গিয়েছে। তাই বাড়িতে বসে থেকে কী লাভ। আর বৃষ্টি হলে নতুন জামাকাপড় পরা যাবে না। তাই আগেভাগেই বেরিয়ে পড়েছি।
অন্যদিকে, বোলপুরেও আবহাওয়ার উন্নতি হওয়ায় শুক্রবার সকাল থেকেই মণ্ডপে মণ্ডপে ভিড় জমে। এছাড়া শেষ পর্যায়ের কেনাকাটা করতেও দোকানগুলিতে বহু মানুষের ভিড় ছিল। এদিন বোলপুর-শ্রীনিকেতন রাস্তা ও বোলপুর স্টেশন থেকে শান্তিনিকেতন রাস্তায় মানুষের ভিড় লক্ষ্য করা গিয়েছে। এদিন দুপুরের পর থেকে পুলিসের যান নিয়ন্ত্রণের নির্দেশিকা জারি হয়ে যায়। তার আগে ভাগে বাইকে করে পরিবারকে নিয়ে পুজোর মণ্ডপগুলি ঘুরে নিয়েছেন অনেকেই। বোলপুরের এক বস্ত্র ব্যবসায়ী বলেন, মাসের একেবারে প্রথমেই পুজো পড়ে যাওয়ায় অনেকেই জামা-কাপড় কিনতে পারেননি। এদিন আকাশ মেঘমুক্ত হওয়ায় তাঁরা পোশাক কিনেছেন। 
05th  October, 2019
এসডিপিও সহ জখম ৪
খুনের ঘটনায় বিজেপি কর্মীকে গ্রেপ্তারের প্রতিবাদে উত্তাল বাকচা, পুলিসকে ঘিরে বোমাবাজি 

শ্রীকান্ত পড়্যা  ময়না, বিএনএ: তৃণমূল নেতা বসুদেব মণ্ডল খুনের ঘটনায় অভিযুক্ত এক বিজেপি কর্মীকে গ্রেপ্তারের প্রতিবাদে শুক্রবার দিনভর উত্তাল ছিল বাকচা পঞ্চায়েতের গোড়ামহাল, বরুণা সহ আশপাশ এলাকা। পুলিস এদিন ভোররাতে গোড়ামহাল গ্রামে অভিযুক্ত বিজেপি কর্মী বিজয় ভৌমিকের খোঁজে অভিযান চালায়।  
বিশদ

গৃহবধূর বুজরুকি বোঝাতে নাদনঘাটের গ্রামে বিজ্ঞান মঞ্চের সদস্যরা 

সংবাদদাতা, পূর্বস্থলী: বধূর অলৌকিক আচরণ নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে সচেতন করতে শুক্রবার নাদনঘাট থানার কুরিচাগ্রামে বিজ্ঞান মঞ্চের কর্মীদের নিয়ে যান বিডিও নীতীশ বালা। এদিন বিকেলে বিজ্ঞান মঞ্চের কর্মীদের দেখে হাজার খানেক বাসিন্দাদের ভিড় জমে যায়। অলৌকিক বলে কিছু হয় না। সবটাই বুজরুকি। 
বিশদ

আবাস যোজনায় নাম তালিকাভুক্ত করার অন্যায় দাবি না মানায়
মুরারইয়ে পঞ্চায়েত অফিসের মধ্যেই মারধর ও হেনস্তার শিকার হলেন এগজিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট 

সংবাদদাতা, রামপুরহাট: প্রধানমন্ত্রী আবাস যোজনায় বাড়ি পাওয়ার যোগ্য নয় এমন ব্যক্তির নামও তালিকায় ঢুকিয়ে দেওয়ার অন্যায় দাবি মেনে নেননি। তার জেরে অফিসের মধ্যেই উপপ্রধানের স্বামী ও তাঁর দলবলের হাতে মারধর ও হেনস্তার শিকার হতে হল মুরারই-২ ব্লকের নন্দীগ্রাম পঞ্চায়েতের এগজিকিউটিভ অ্যাসিস্ট্যান্টকে। 
বিশদ

মন্দির তালাবন্ধ, বর্ধমানে পুজো দিতে পারলেন না বিজেপির সংসদ সদস্য 

বিএনএ, বর্ধমান: মন্দির তালাবন্ধ থাকায় শুক্রবার ‘গান্ধী সংকল্প র‌্যালি’ কর্মসূচিতে বর্ধমান শহরের কঙ্কালেশ্বরী মন্দিরে পুজো দিতে পারলেন না বিজেপির সংসদ সদস্য এসএস আলুওয়ালিয়া। ওই কর্মসূচিতে এদিন সকালে কঙ্কালেশ্বরী মন্দিরে তাঁর পুজো দেওয়ার কথা ছিল। সেই মতো তিনি পুজোর ডালি নিয়ে মন্দিরেও পৌঁছন।
বিশদ

মুর্শিদাবাদ-জিয়াগঞ্জ ব্লকে দিদিকে বলো কর্মসূচির দ্বিতীয় পর্যায়ের প্রচার শুরু 

সংবাদদাতা, লালবাগ: শুক্রবার থেকে মুর্শিদাবাদ-জিয়াগঞ্জ ব্লকে দিদিকে বলো কর্মসূচির দ্বিতীয় পর্যায়ের প্রচার অভিযান শুরু হল। এদিন বেলা ১২টা থেকে শনিবার সকাল পর্যন্ত ব্লকের মুকুন্দবাগ গ্রাম পঞ্চায়েতের কুসুমখোলা গ্রামে প্রচার চালানো হয়।
বিশদ

রানাঘাটে মুদি ব্যবসায়ী খুনে স্কেচ দেখে ধৃত ১ 

সংবাদদাতা, রানাঘাট: রানাঘাটের মুদি ব্যবসায়ী খুনে অবশেষে সিআইডির আঁকা স্কেচ ধরিয়ে দিল অভিযুক্তকে। স্কেচের ছবি মিলিয়ে জেলা পুলিস মুদি ব্যবসায়ী হরলাল দেবনাথের খুনের ঘটনায় যুক্ত একজনকে গ্রেপ্তার করেছে। তাকে জেরা করে পুলিস অপর আর এক অপরাধীকে পাকড়াও করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।  
বিশদ

শালবনীর নোনাশোল এলাকায় ধানের জমিতে দাপিয়ে বেড়াল হাতি 

বিএনএ, মেদিনীপুর: বৃহস্পতিবার বিকেলের পর থেকে রাত পর্যন্ত শালবনীর নোনাশোল এলাকায় ধানের জমিতে একদল হাতি দাপিয়ে বেড়াল। গ্রামবাসী থেকে হুলা পার্টি সকলেই হাতির দলটিকে তাড়ানোর চেষ্টা করে। কিন্তু, সফল হয়নি। বিকেল থেকে রাত পর্যন্ত শতাধিক বিঘা ধান জমি নষ্ট করে দিয়েছে তারা। 
বিশদ

পদ্মায় গুলি-কাণ্ডে বাংলাদেশ সীমান্তরক্ষীর বিরুদ্ধে এফআইআর দায়ের বিএসএফের 

বিএনএ, বহরমপুর: পদ্মায় গুলি-কাণ্ডে বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনী (বিজিবি)-র তোলা দাবি খারিজ করে পাল্টা খুনের অভিযোগ দায়ের করল বিএসএফ। শুক্রবার জলঙ্গি থানায় বিএসএফের বামনাবাঁত বিওপির কোম্পানি কমান্ডার কেসি মিনা এই অভিযোগ করেছেন।  
বিশদ

অপুষ্ট শিশুদের জন্য এবার বিনামূল্যে
দুধ দেবে মহিষাদলের গ্রাম পঞ্চায়েত 

সংবাদদাতা, হলদিয়া: গ্রামের অপুষ্ট শিশু ও মায়েদের পুষ্টির জন্য এবার টাটকা গোরুর দুধ বিনামূল্যে দেওয়ার অভিনব উদ্যোগ নিল মহিষাদলের ইটামগরা ২ গ্রাম পঞ্চায়েত। সরকারি খাতায় ‘রিস্ক ফ্যাক্টর মাদার অ্যান্ড চাইল্ড’ বলে যে সমস্ত মা ও শিশুর নাম নথিভুক্ত রয়েছে, তাদের সুষম পুষ্টি জোগাতে গরুর দুধের ব্যবস্থা করছে তারা। 
বিশদ

শক্তিগড়ে অপহরণকাণ্ডে ল্যাংচা ব্যবসায়ীর ছেলের গোপন জবানবন্দি নেওয়া হল 

সংবাদদাতা, বর্ধমান: শক্তিগড় থানার আমড়ার ল্যাংচা ব্যবসায়ীর ছেলের গোপন জবানবন্দি নথিভুক্ত করাল পুলিস। মঙ্গলবার বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ছাড়া পায় সে। শুক্রবার তার গোপন জবানবন্দি নথিভুক্ত করার জন্য আদালতে আবেদন জানান তদন্তকারী অফিসার শ্রীধর সেন। 
বিশদ

এখনও বেশ কিছু সূত্র অধরা
জিয়াগঞ্জে ৩ জনকে খুনের পর ভাত ও মাছের ঝোল খেয়ে নিশ্চিন্তে ঘুমিয়ে পড়ে উৎপল 

বিএনএ, বহরমপুর: জিয়াগঞ্জে তিনজনকে খুন করার পর বাড়িতে গিয়ে ভাত ও মাছের ঝোল খেয়ে শুয়ে পড়ে উৎপল বেহেরা। সে এতবড় কাণ্ড করে এসেছে বলে বাড়ির কেউ টের পায়নি। দশমীর সকালে ১০টা ৩৫মিনিট নাগাদ বাড়ি থেকে বেরনোর সময় সে সাগরদিঘি যাচ্ছে বলে বাড়ির লোকজনকে জানায়। 
বিশদ

বিশ্বভারতী চত্বরে দুষ্কৃতীদের তাড়াতে শূ্ন্যে গুলি চালানোর ঘটনায় চাঞ্চল্য 

সংবাদদাতা, শান্তিনিকেতন: দুষ্কৃতীদের তাড়াতে শূন্যে গুলি চালাল বিশ্বভারতীর নিজস্ব নিরাপত্তারক্ষীরা। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে। যা জানাজানি হয় শুক্রবার দুপুর নাগাদ। ঘটনার প্রায় ৪৮ ঘণ্টা পেরিয়ে যাওয়ার পর এদিন গুলি চালানোর বিষয়ে শান্তিনিকেতন থানায় লিখিতভাবে অভিযোগ জানাল বিশ্বভারতীর নিরাপত্তা বিভাগ।  
বিশদ

ময়ূরেশ্বরে বৃদ্ধের মৃত্যু ঘিরে রাজনৈতিক উত্তেজনা, আটক পঞ্চায়েত সদস্যার ভাই 

সংবাদদাতা, রামপুরহাট: শুক্রবার সকালে ময়ূরেশ্বর থানার ষাটপলশা গ্রাম পঞ্চায়েতের কাঞ্চনা গ্রামে এক বৃদ্ধের মৃত্যুকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তেজনার সৃষ্টি হল। এই ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে গ্রামের পঞ্চায়েত সদস্যার ভাইয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। 
বিশদ

১০০ দিনের কাজের সাফল্যের খতিয়ান তুলে ধরতে দিল্লি যাচ্ছে বীরভূম জেলা প্রশাসন 

বিএনএ, সিউড়ি: ১০০ দিনের কাজের সাফল্যের খতিয়ান তুলে ধরতে দিল্লি যাচ্ছে বীরভূম জেলা প্রশাসন। পশ্চিমবঙ্গের বাকি সাতটি জেলার সঙ্গে বীরভূম জেলাও এই প্রকল্পে পুরস্কার পাওয়ার জন্য প্রাথমিকভাবে মনোনীত হয়েছে। এব্যাপারে সম্প্রতি কেন্দ্র ও রাজ্যের তরফে চিঠি দিয়ে বীরভূম জেলা প্রশাসনকে জানানো হয়েছে বলে জানা গিয়েছে।  
বিশদ

Pages: 12345

একনজরে
 জয়পুর, ১৮ অক্টোবর (পিটিআই): গোরক্ষকদের তাণ্ডবে মৃত্যু হয়েছিল ব্যবসায়ী পেহলু খানের। গত আগস্ট মাসে সেই মামলায় ৬ অভিযুক্তকে মুক্তি দিয়েছে নিম্ন আদালত। এই রায়ের বিরুদ্ধে এবার হাইকোর্টের দ্বারস্থ হল রাজস্থান সরকার। ...

সংবাদদাতা, নবদ্বীপ: নবদ্বীপ আঞ্চলিক ক্রীড়া সংস্থা পরিচালিত দ্বিতীয় ডিভিশন ফুটবল লিগের ক্রীড়াসূচি তৈরি হয়ে যাওয়ার পরে তিনটি ক্লাব নাম প্রত্যাহার করে নেওয়ায় লিগ বন্ধ হয়ে যায়। ওই তিনটি ক্লাবকে শোকজও করা হয়েছে। ...

 নয়াদিল্লি, ১৮ অক্টোবর (পিটিআই): এয়ার ইন্ডিয়াকে জ্বালানি সরবরাহ বন্ধের সিদ্ধান্ত থেকে পিছিয়ে এল রাষ্ট্রায়ত্ত তেল সংস্থাগুলি। এয়ার ইন্ডিয়ার পক্ষ থেকে বকেয়া মেটানোর প্রতিশ্রুতি দেওয়ার পরেই শুক্রবার এই সিদ্ধান্তের কথা ঘোষণা করেছে রাষ্ট্রায়ত্ত ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন (আইওসি), হিন্দুস্থান পেট্রলিয়াম কর্পোরেশন (এইচপিসিএল) ...

 নয়াদিল্লি, ১৮ সেপ্টেম্বর (পিটিআই): ২০১৯-২০ অর্থবর্ষের দ্বিতীয় ত্রৈমাসে রিলায়েন্স ইন্ড্রাস্ট্রিজের নিট মুনাফা বাড়ল ১৮.৬ শতাংশ। বেড়ে হয়েছে ১১ হাজার ২৬২ কোটি টাকা। ফলে নয়া রেকর্ড গড়ল রিলায়েন্স ইন্ড্রাস্ট্রিজ। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতান্তরে না যাওয়াই শ্রেয়। কর্মক্ষেত্রে স্থান পরিবর্তন হতে পারে। ব্যবসায় উপার্জন বাড়বে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬৯: স্বাধীনতা সংগ্রামী মাতঙ্গিনী হাজরার জন্ম
১৯৫০: কোরিয়ার যুদ্ধে যোগ দিল গণপ্রজাতন্ত্রী চীন। রাষ্ট্রসংঘের সেনাবাহিনীর বিরুদ্ধে যুদ্ধ অভিযানে অংশ নিতে ইয়ালু নদী পার হল চীনের এক হাজার সেনা।
১৯৫৬: বলিউড তারকা সানি দেওল জন্মগ্রহণ করেন।
২০০৫: মানবতা বিরোধী অপরাধে সাদ্দাম হুসেনের বিচার প্রক্রিয়া শুরু হল বাগদাদে।





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৮৯.৮৬ টাকা ৯৩.১৫ টাকা
ইউরো ৭৭.৭৩ টাকা ৮০.৬৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৩৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৪৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, পঞ্চমী ৫/১৪ দিবা ৭/৪৪। মৃগশিরা ৩০/৫ সন্ধ্যা ৫/৪০। সূ উ ৫/৩৮/১১, অ ৫/৫/৭, অমৃতযোগ দিবা ৬/২৪ মধ্যে পুনঃ ৭/১০ গতে ৯/২৭ মধ্যে পুনঃ ১১/৪৫ গতে ২/৪৭ মধ্যে পুনঃ ৩/৩৩ গতে অস্তাবধি। রাত্রি ১২/৩৮ গতে ২/১৮ মধ্যে, বারবেলা ৭/৪ মধ্যে পুনঃ ১২/৪৭ গতে ২/১৩ মধ্যে পুনঃ ৩/৩৯ গতে অস্তাবধি, কালরাত্রি ৬/৩৯ মধ্যে পুনঃ ৪/৫ গতে উদয়াবধি।
১ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ষষ্ঠী ৫৬/১৮/৪৬ শেষরাত্রি ৪/১০/১২। মৃগশিরা ২৫/৪১/৩৪ দিবা ৩/৫৫/২০, সূ উ ৫/৩৮/৪২, অ ৫/৬/৪২, অমৃতযোগ দিবা ৬/৩১ মধ্যে ও ৭/১৬ গতে ৯/২৯ মধ্যে ও ১১/৪২ গতে ২/৪০ মধ্যে ও ৩/২৫ গতে ৫/৭ মধ্যে এবং রাত্রি ১২/৩৮ গতে ২/২১ মধ্যে, বারবেলা ১২/৪৮/৪২ গতে ২/১৪/৪২ মধ্যে, কালবেলা ৭/৪/৪২ মধ্যে ও ৩/৪০/৪২ গতে ৫/৬/৪২ মধ্যে, কালরাত্রি ৬/৪০/৪২ মধ্যে ও ৪/৫/১০ গতে ৫/৩৯/১০ মধ্যে।
১৯ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
কলকাতায় বেড়াতে আসা বিদেশী পর্যটকের অস্বাভাবিক মৃত্যু 
শহরে বেড়াতে এসে প্রাণ গেল এক বিদেশী পর্যটকের। আজ সকালে ...বিশদ

06:16:50 PM

সাগরদত্ত মেডিক্যালে ইন্টার্নদের কর্মবিরতি
নিরাপত্তার দাবিতে আজ কামারহাটির সাগরদত্ত মেডিক্যাল কলেজে কর্মবিরতি শুরু করলেন ...বিশদ

04:00:12 PM

তৃতীয় টেস্ট: কম লাইটের জন্য খেলা বন্ধ, ভারত ২২৪/৩ 

03:23:53 PM

হিমাচলের মাণ্ডিতে একটি গোডাউনে আগুন 

03:18:00 PM

সেক্টর ফাইভে মহিলাকে হেনস্তার অভিযোগে গ্রেপ্তার যুবক 

01:36:00 PM

মালদহের রতুয়ায় পথ অবরোধ
 

মালদহের রতুয়ায় সামসি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রীর পচাগলা মৃতদেহ ...বিশদ

12:44:07 PM