Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

পরকীয়ার সন্দেহে দাঁইহাটে স্ত্রীকে বালিশ চাপা দিয়ে খুন, গ্রেপ্তার স্বামী 

সংবাদদাতা, কাটোয়া: বৃহস্পতিবার রাতে পরকীয়ার সন্দেহে দাঁইহাটে স্ত্রীকে মুখে বালিশ চাপা দিয়ে খুনের অভিযোগ গ্রেপ্তার হল স্বামী। মৃতের নাম হালেমা বিবি(৩০)। তাঁর বাড়ি দাঁইহাট শহরের পাইকপাড়ায়। স্ত্রীকে খুনের অভিযোগে পেশায় নির্মাণকর্মী ফজরুদ্দিন শেখকে গ্রেপ্তার করেছে কাটোয়া থানার পুলিস। ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়ায়।
জানা গিয়েছে, ওই রাতে বাড়ি ফিরেই স্ত্রী হালেমা বিবিকে ফোনে কথা বলতে দেখে সন্দেহবশত তাঁর কানে সপাটে চড় কষিয়ে দেয় ফজরুদ্দিন। তারপর স্ত্রীর মুখে বালিশ চাপা দিয়ে তাঁকে খুন করে বলে অভিযোগ। ঘটনার পর স্ত্রীকে নিজেই স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যান। সেখানে ওই চিকিৎসক হালেমাকে মৃত বলে ঘোষণা করলে তাঁকে আবার বাড়িতে ফিরিয়ে নিয়ে আনে ফজরুদ্দিন। এরপর শুক্রবার সকালে প্রতিবেশিরা পুলিসকে খবর দেন। পুলিস গিয়ে মৃতদেহ উদ্ধার করে কাটোয়া মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।
মৃতার ভাই নদীয়ার কালীগঞ্জ থানার বাসিন্দা দিল মহম্মদ কাটোয়া থানায় লিখিত খুনের অভিযোগ দায়ের করেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১২ বছর আগে হালেমার সঙ্গে ফজরুদ্দিনের বিয়ে হয়। তাদের দুই মেয়ে ও এক ছেলে আছে। দিল মহম্মদ অভিযোগে জানান, বছর খানেক ধরে ফজরুদ্দিন তাঁর দিদিকে সন্দেহ করত। এনিয়ে দু’জনের মধ্যে প্রায়ই অশান্তি হতো। দিদিকে মদ্যপ অবস্থায় এসে মারধরও করত। এদিন দিদিকে খুন করেছে। পুলিস জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।
 

21st  September, 2019
মন্তেশ্বরে পুকুরে বিষ দিয়ে প্রচুর মাছ মেরে দেওয়ার অভিযোগ, চাঞ্চল্য 

সংবাদদাতা, পূর্বস্থলী: পুকুরের জলে বিষ দিয়ে প্রচুর মাছ মেরে দেওয়ার অভিযোগ উঠল মন্তেশ্বর থানার মধ্যমগ্রাম অঞ্চলের পিয়াগ্রামে। বুধবার সকালে স্থানীয় নুর আলম লায়েকের পুকুরে অজস্র মরা মাছ ভেসে উঠতে দেখা যায়। 
বিশদ

করিমপুর উপনির্বাচনে সভা, মিটিং, মিছিল করতে চেয়ে ৯০টি আবেদন 

বিএনএ, কৃষ্ণনগর: করিমপুর উপনির্বাচনে সভা, মিটিং, মিছিল করতে চেয়ে বুধবার পর্যন্ত প্রায় ৯০টি আবেদন জমা পড়েছে। এর মধ্যে অধিকাংশ আবেদনই শাসকদল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে করা হয়েছে। জানা গিয়েছে, কমিশনের নির্দেশে কমপক্ষে ৪৮ ঘণ্টা আগে যাবতীয় তথ্য সহ আবেদনের মাধ্যমে রাজনৈতিক সভার অনুমতি নিতে হবে। নইলে মিলবে না সভার অনুমতি।  
বিশদ

করিমপুরে সিপিএম-কংগ্রেস জোট প্রার্থীর হয়ে প্রচারে অধীর, সেলিম 

সংবাদদাতা, তেহট্ট: তৃণমূল ও বিজেপি দু’টিই বড় সাম্প্রদায়িক দল। এরা ধর্ম নিয়ে রাজনীতি করে। ভারতবর্ষে কংগ্রেস ও সিপিএম একমাত্র ধর্ম নিরপেক্ষ দল। তাই বাংলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করার জন্য এই দুই দল জোট করে ভোটে লড়ছে।
বিশদ

পুলিসের উপর হামলা ও গাড়ি ভাঙচুরের অভিযোগে গ্রেপ্তার ১ 

সংবাদদাতা, বর্ধমান: পুলিসের উপর হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতের নাম শেখ আইনূল ওরফে গেন্ডা। তার বাড়ি বর্ধমান থানার মাটিয়ালে। মঙ্গলবার গভীর রাতে বাড়ি থেকে বর্ধমান মহিলা থানার পুলিস তাকে গ্রেপ্তার করে। 
বিশদ

কাঁথিতে বুলবুলের দাপটে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে বিজেপি 

সংবাদদাতা, কাঁথি: বুধবার কাঁথির দেশপ্রাণ ব্লকের দারিয়াপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় বুলবুলের দাপটে ক্ষতিগ্রস্ত গ্রামগুলি পরিদর্শনে যান বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার নেতা-কর্মীরা। এদিন ক্ষতিগ্রস্ত মানুষজনের হাতে ত্রিপলও তুলে দেওয়া হয়।
বিশদ

দীঘায় হোটেল থেকে গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার, সন্দেহ খুন 

সংবাদদাতা, কাঁথি: বুধবার সকালে দীঘার একটি হোটেলের রুম থেকে এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। তাঁর হাত রুমাল দিয়ে বাঁধা ছিল। তাঁকে কেউ শ্বাসরোধ করে খুনের পর ঝুলিয়ে দেয় বলে পুলিসের প্রাথমিক অনুমান।  
বিশদ

খানাকুলে এনআরসি আতঙ্কে মৃত্যু নিয়ে শুরু চাপানউতোর 

বিএনএ, আরামবাগ: মঙ্গলবার দুপুরে খানাকুলে এনআরসি আতঙ্কে হৃদরোগে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতের নাম উত্তম হাজরা (৩৭)। তাঁর বাড়ি খানাকুল-২ ব্লকের জগৎপুর গ্রাম পঞ্চায়েতের বার নন্দনপুর এলাকায়। 
বিশদ

সিমলাপালের বেসরকারি কলেজে তালা ঝুলিয়ে বিক্ষোভ 

সংবাদদাতা, খাতড়া: দুই শিক্ষককে কলেজ থেকে সরানোর প্রতিবাদে বুধবার সিমলাপালের একটি বেসরকারি আইটিআই কলেজে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখান পড়ুয়ারা। কলেজ পড়ুয়াদের দাবি, তাঁদের দুই শিক্ষককে কলেজ কর্তৃপক্ষ বেআইনিভাবে কলেজ থেকে বের করে দিয়েছেন। 
বিশদ

রাস উৎসবে মাতোয়ারা ইন্দপুর ও তালডাংরা 

সংবাদদাতা, খাতড়া: রাস উৎসবে মাতলেন ইন্দপুর ও তালডাংরার বাসিন্দারা। তিথি অনুযায়ী সোমবার রাসপূর্ণিমার দিন থেকে ইন্দপুর ব্লকের ব্রজরাজপুর ও নিমডিহা গ্রামে রাস উৎসব শুরু হয়েছে। একই সঙ্গে তালডাংরা ব্লকের পড়ারডাঙা গ্রামেও রাস উৎসবে মেতে উঠেছেন কচিকাঁচা থেকে বয়স্ক।
বিশদ

নাকাশিপাড়ার স্কুলে বিক্ষোভ, উত্তেজনা 

সংবাদদাতা, কালীগঞ্জ: একাধিক অনিয়মের অভিযোগ তুলে বুধবার নাকাশিপাড়ার বিক্রমপুর পঞ্চায়েতের বড়গাছি প্রাথমিক বিদ্যালয়ে বিক্ষোভ দেখালেন অভিভাবক ও স্থানীয় বাসিন্দারা। প্রধান শিক্ষিকা সহ শিক্ষকদের স্কুলে ঢুকতে বাধা দেওয়া হয়। এর ফলে স্কুলে পঠন পাঠন বন্ধ থাকে।  
বিশদ

মাদক পাচারের দায়ে দু’জনের ১০ বছর কারাদণ্ড 

বিএনএ, বহরমপুর: মাদক পাচারের দায়ে বুধবার বহরমপুর আদালত দুই কারবারিকে ১০বছর সশ্রম কারাদণ্ডের নির্দেশ দিয়েছে। তাদের দু’জনকে এক লক্ষ টাকা জরিমানাও করা হয়েছে।  
বিশদ

পূর্ব বর্ধমানে মহিলা তৃণমূলের জেলা সভানেত্রী বদল 

বিএনএ, বর্ধমান: পূর্ব বর্ধমানের মহিলা তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী বদল হলেন। জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, দীর্ঘদিন ধরে কৃষ্ণা সরকার জেলা সভানেত্রীর পদে ছিলেন। তাঁর পরিবর্তে নতুন জেলা সভানেত্রী হয়েছেন ডঃ শিখা দত্ত সেনগুপ্ত। 
বিশদ

অবশেষে গ্রেপ্তার দুর্গাপুরের নিখোঁজ দুই ভুয়ো চিকিৎসক 

বিএনএ, আসানসোল: দীর্ঘদিন পুলিসের খাতায় ফেরার থাকার পর অবশেষে মঙ্গলবার রাতে গ্রেপ্তার হল দুর্গাপুরের দুই ভুয়ো চিকিৎসক। পুলিস জানিয়েছে, ধৃতদের নাম সত্যনারায়ণ শর ও ছবিলাল ঠাকরি। 
বিশদ

গড়বেতায় বাবাকে কুপিয়ে খুন, গ্রেপ্তার ছেলে

 

বিএনএ, মেদিনীপুর: মদ খাওয়া নিয়ে বচসাকে কেন্দ্র করে বাবাকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে গড়বেতা থানার ধলমা গ্রামে এই ঘটনা ঘটে। 
বিশদ

Pages: 12345

একনজরে
ইন্দোর, ১৩ নভেম্বর: মানসিক সমস্যার কারণে সব ধরনের ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নিয়েছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। তার এক সপ্তাহ পর একই কারণে ক্রিকেট ...

সংবাদদাতা, গাজোল: স্কুলে যেতে ইচ্ছা করলেও উপায় নেই। সংসার চালাতে হবে তো। তাই বয়স ষোলোর গণ্ডী না পেরোলেও স্কুল ছেড়ে কাজেই মন দিয়েছে ওরা। কারও আবার বাড়ি অন্য ঩রাজ্যে। বাবা-মায়ের হাত ধরে আপাতত ঠাঁই হয়েছে পুরাতন মালদহে। ...

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল।  ...

বিশ্বজিৎ মাইতি, বারাসত, বিএনএ: গ্রামীণ ডাক সেবকদের ছেলেমেয়েদের পড়াশুনার জন্য এবার শিক্ষা ভাতা দেবে কেন্দ্রীয় সরকার। সম্প্রতি জেলার পোস্টাল সুপারিনটেনডেন্টদের কাছে এই নির্দেশিকা পাঠানো হয়েছে। ওই নির্দেশিকার সঙ্গে এই ভাতা পাওয়ার জন্য আবেদনের ফর্ম দিয়ে দেওয়া হয়েছে। চলতি বছর থেকেই ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর-স্বাস্থ্যের আকস্মিক অবনতি। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ। ব্যবসায় নতুন সুযোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব ডায়াবেটিস দিবস
১৮৮৯: পণ্ডিত জওহরলাল নেহরুর জন্ম ও শিশুদিবস
১৯৭১: অস্ট্রেলিয়ার ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্টের জন্ম 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৩ টাকা ৭৩.২৯ টাকা
পাউন্ড ৯০.০১ টাকা ৯৪.৩৪ টাকা
ইউরো ৭৭.১৫ টাকা ৮০.৮৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, দ্বিতীয়া ৩৫/৭ রাত্রি ৭/৫৫। রোহিণী ৪২/১৮ রাত্রি ১০/৪৭। সূ উ ৫/৫২/৭, অ ৪/৪৯/৫৩, অমৃতযোগ দিবা ৭/১৯ মধ্যে পুনঃ ১/১০ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৫/৪২ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/১৫ মধ্যে পুনঃ ৪/৭ গতে উদয়াবধি, বারবেলা ২/৬ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/২১ গতে ১২/৫৮ মধ্যে। 
২৭ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, দ্বিতীয়া ৩৪/৪২/৫২ রাত্রি ৭/৪৬/৩৬। রোহিণী ৪৪/২/৫২ রাত্রি ১১/৩০/৩৬, সূ উ ৫/৫৩/২৭, অ ৪/৫০/৪৭, অমৃতযোগ দিবা ৭/৩০ মধ্যে ও ১/১৩ গতে ২/৩৮ মধ্যে এবং রাত্রি ৫/৪১ গতে ৯/১৩ মধ্যে ও ১১/৫২ গতে ৩/২৫ মধ্যে ও ৪/১৮ গতে ৫/৫৪ মধ্যে, বারবেলা ৩/২৮/২০ গতে ৪/৫০/৪৭ মধ্যে, কালবেলা ২/৬/১২ গতে ৩/২৮/২০ মধ্যে, কালরাত্রি ১১/২১/৫৭ গতে ১২/৫৯/৫০ মধ্যে। 
১৬ রবিয়ল আউয়ল  

ছবি সংবাদ

এই মুহূর্তে
বায়ুদূষণের জেরে আগামী ২ দিন দিল্লিতে স্কুল বন্ধ 

13-11-2019 - 07:49:58 PM

খড়্গপুরে নাকা চেকিংয়ের সময় এক ব্যবসায়ীর থেকে উদ্ধার হল ১৮ লক্ষ টাকা 

13-11-2019 - 04:01:42 PM

যুব মোর্চার পুরসভা অভিযান ঘিরে উত্তেজনা 
যুব মোর্চার কলকাতা পুরসভা অভিযান ঘিরে ব্যাপক উত্তেজনা। চাঁদনি চকে ...বিশদ

13-11-2019 - 03:26:39 PM

প্রধান বিচারপতির দপ্তরও আরটিআই-এর আওতায়, ঐতিহাসিক রায় সুপ্রিম কোর্টের 
সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির অফিস তথ্য জানার অধিকার (আরটিআই) আইনের ...বিশদ

13-11-2019 - 03:21:00 PM

নেতাজি নগর ডে কলেজে আগুন 
নেতাজি নগর ডে কলেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। আজ দুপুরে কলেজ ...বিশদ

13-11-2019 - 03:12:07 PM

কুলভূষণ যাদবকে দেওয়ানি আদালতে আবেদনের সুযোগ দেবে পাকিস্তান 
পাকিস্তানের জেলে বন্দি কুলভূষণ যাদবকে দেওয়ানি আদালতের দ্বারস্থ হওয়ার সুযোগ ...বিশদ

13-11-2019 - 01:46:00 PM