Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

 এবার সালানপুরে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে মৃত্যু

 বিএনএ, আসানসোল: ছেলে ধরা সন্দেহে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় সালানপুর থানার বনজেমারি কোলিয়ারি এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে বনজেমারি কোলিয়ারির দেন্দুয়া রেলগেট সংলগ্ন ওয়েব্রিজের কাছে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখা যায়। সন্দেহ হওয়ায় স্থানীয় লোকজন ধাওয়া করলে সে পালানোর চেষ্টা করায় তাকে ধরে একটি খুঁটিতে বেঁধে বেধড়ক মারধর করা হয়। মেরে মুখ ফাটিয়ে দিয়েও শান্ত হয়নি উন্মত্ত জনতা। স্থানীয় কিছু পুলিস ও সিভিক ভলান্টিয়ার এসে তাকে উদ্ধার করার চেষ্টা করলেও তাদের গাড়ি থেকে নামিয়ে ফের মারধর করার অভিযোগ উঠেছে এলাকার কিছু যুবকদের বিরুদ্ধে। পরে পুলিস কোনও রকমে তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গণপিটুনি নিয়ে কঠোর আইন পাশ হওয়ার পর পশ্চিম বর্ধমান জেলায় এনিয়ে পাঁচটি গণপিটুনির ঘটনা ঘটল। তবে গণপিটুনিতে প্রথম কোনও ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটল। ঘটনার পর পুলিস স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে উচ্চ পদস্থ আধিকারিকদের তদন্তে পাঠালেও গণপিটুনির উপর কেন নিয়ন্ত্রণ আনা যাচ্ছে না তা নিয়ে প্রশ্ন উঠছে। গণপিটুনি নিয়ে বিভিন্ন থানার পুলিস মানুষকে সতর্ক করছে, কড়া আইনের কথা ফলাও করে বিভিন্ন জায়গায় প্রকাশিতও হয়েছে। তবু কিছু মানুষ যেন ক্রমশ এনিয়ে বেলাগাম হয়ে পড়ছে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওয়েব্রিজ সংলগ্ন এলাকায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিটিকে বুধবার সকাল থেকে ঘুরতে দেখা যায়। প্রথমে বিষয়টি নজরে আসে এলাকার মহিলাদের। তারা তাকে পরিচয় জিজ্ঞাসা করলে অসংলগ্ন কথা বলায় সন্দেহ বেড়ে যায়। এরপরেই মুহূর্তে পার্শ্ববর্তী গ্রামগুলিতে ছেলে ধরার গুজব ছড়িয়ে পড়ে এলাকায়। যদিও বাসিন্দাদের একাংশের দাবি, ওয়েব্রিজ সংলগ্ন ধাওড়া গ্রামের জঙ্গল লাগোয়া ভুইয়া পাড়া এলাকায় মঙ্গলবার রাত থেকেই চারজন অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখা যায়। রাতে আতঙ্কেই কাটায় বাসিন্দারা। সকালে ফের তাদের দেখা গেলে এলাকাবাসী ধাওয়া করায় বাকি তিনজন পালালেও একজন ধরা পড়ে যায়। এরপর নাম ও বাড়ি জিজ্ঞাসা করলেও সে ঠিক উত্তর দেয়নি। এমনকী তার কাছে কিছু সন্দেহজনক পাউডার পাওয়া যায় বলে একাংশের দাবি। এরপরেই শুরু হয় গণপ্রহার। পথবাতির খুঁটিতে বেঁধে মারা হতে থাকে। দেন্দুয়া, শিবদাসপুর ধাওড়া সহ বিভিন্ন এলাকা থেকে প্রায় ৫০০ লোক জড়ো হয়ে যায়। নৃশংসভাবে চলতে থাকা গণপ্রহা। খবর পেয়ে কিছু সিভিক ভলান্টিয়ার নিয়ে পুলিস এসে তাকে উদ্ধার করার চেষ্টা করে। তাকে গাড়িতে তোলাও হয়। কিন্তু উত্তেজিত জনতা গাড়ি থেকে নামিয়ে ফের ব্যাপক মারধর করে। পরে পুলিস কোনও রকমে তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অন্যদিকে ঘটনার পরই পুলিস সক্রিয় হয়ে ওঠে। এলাকায় টহল দিতে থাকে বিশাল পুলিস বাহিনী। পরিস্থিতি থমথমে। এদিন বিকালে ওই এলাকার অদূরে লাকলাদড়িয়া এলাকাতেও আবার ছেলে ধরার গুজব ছড়ায়।
পুলিস কমিশনার দেবেন্দ্র প্রকাশ সিং বলেন, গণপিটুনিতে একজনের মৃত্যু হয়েছে। মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে।
এবারই প্রথম নয়, সাম্প্রতিককালে ধারাবাহিকভাবে গণপিটুনির ঘটনা ঘটছে পশ্চিম বর্ধমান জেলার নানা প্রান্তে। জামুড়িয়া, কুলটি, রানিগঞ্জে গণপিটুনির ঘটনা ঘটেছে। কিছুদিন আগে হীরাপুর থানা এলাকায় চোর সন্দেহে এক যুবককে মারধরের ঘটনায় অভিযুক্তকে উদ্ধার করতে গেলে পুলিসের গাড়ির কাচ ভাঙা হয়। রাজ্য সরকার গণপিটুনির বিরুদ্ধে কড়া আইন পাশ করেছে। পুলিসও বিভিন্ন থানা এলাকায় এনিয়ে লাগাতার সচেতনতা মূলক প্রচার করছে। তা সত্ত্বেও এই ঘটনায় কেন লাগাম টানা যাচ্ছে না তা নিয়ে ধন্দে সবপক্ষই।
আসানসোল জেলা হাসপাতালের মনরোগ বিশেষজ্ঞ দেবীপ্রসাদ রায়চৌধুরী বলেন, সমাজের মধ্যে একটা অস্থিরতা, নিরাপত্তাহীনতা সৃষ্টি হয়েছে। অনেক সময়ে মানুষ আতঙ্কিত হয়েই এই সব ঘটনা ঘটিয়ে ফেলছে। এর পাশাপাশি বেকারত্ব, নেশাগ্রস্ত যুবকদের সংখ্যা বাড়াও এই ঘটনা বৃদ্ধির পিছনে অনুঘটকের কাজ করছে।

12th  September, 2019
উন্নয়নের থেকেও শান্তি বজায় থাকা জরুরি, ঘাটালে বললেন দেব 

সংবাদদাতা, ঘাটাল: দেশে এখন শান্তি জরুরি। তাই উন্নয়নের থেকেও প্রত্যেকটি এলাকায় যাতে শান্তি বজায় থাকে, সেই চেষ্টাই করা উচিত। বহস্পতিবার ঘাটাল শহরের কুশপাতায় নিজের কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে একথা বলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের সাংসদ সদস্য দীপক অধিকারী ওরফে দেব।  
বিশদ

চাপড়ায় কর্মিসভায় বুথস্তরকে শক্তিশালী করার আহ্বান মহুয়ার 

বিএনএ, কৃষ্ণনগর: পাখির চোখ ২০২১ সালের বিধানসভা নির্বাচন। বুথ স্তর আরও শক্তিশালী করার উপরেই ব্যাপক জোর দিচ্ছেন সংসদ সদস্য তথা কৃষ্ণনগর সাংগঠনিক জেলার সভানেত্রী মহুয়া মৈত্র। বৃহস্পতিবার চাপড়ায় কর্মী বৈঠকে বার বার তিনি বুথস্তরকে শক্তিশালী করার কথা বলেছেন। 
বিশদ

সহায়হীন ২০ মৃত চাষির পরিবারের হাতে ২
লক্ষ টাকা করে চেক তুলে দিলেন কৃষিমন্ত্রী 

সংবাদদাতা, রামপুরহাট: স্বামী মারা গিয়েছে। হাতে টাকার টান। অর্থাভাবে ছেলে-মেয়ে নিয়ে উদ্বেগের মধ্যে পড়েছেন মৃতের স্ত্রীরা। অন্যদিকে বার্ধক্যজনিত কারণে আর চাষের কাজ করতে পারছেন না।  
বিশদ

বর্ধমানে দুর্ঘটনার পরই
রামপুরহাট স্টেশন-বিল্ডিং সংস্কারের কাজ শুরু করল রেল 

সংবাদদাতা, রামপুরহাট: মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন তারাপীঠ মন্দিরের আদলে রামপুরহাট স্টেশনের রূপ দিয়েছিলেন। বিল্ডিংয়ের গায়ে প্রাচীন মন্দিরের হুবহু টেরাকোটার কাজের ছাঁচ বসানো হয়েছিল। রক্ষণাবেক্ষণের অভাবে বর্তমানে সেগুলি ভেঙে পড়ছিল। যা ঘিরে দুর্ঘটনার আশঙ্কা তৈরি হয়েছিল।  
বিশদ

কাঁকসায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল-ছাত্রীকে ধর্ষণ 

সংবাদদাতা, দুর্গাপুর: কাঁকসা থানার বনকাটি এলাকায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় একাদশ শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিস। এমনকী ওই ছাত্রীকে খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ। পুলিস জানিয়েছে, ধৃতের নাম আশাদুল মিঁয়া।  
বিশদ

আরামবাগে শাহের ফ্লেক্সে কাদা, চাঞ্চল্য 

বিএনএ, আরামবাগ: আরামবাগ শহরের বসন্তপুর এলাকায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ফ্লেক্সে কাদা লেপে দেওয়ার ঘটনায় বৃহস্পতিবার সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা রাতের অন্ধকারে এধরনের কাজ করেছে।  
বিশদ

বিষ্ণুপুরে মা সারদার শেষ পদার্পণের শতবর্ষ উদযাপিত 

সংবাদদাতা, বিষ্ণুপুর: বৃহস্পতিবার বিষ্ণুপুরে মা সারদার শেষ পদার্পণের শতবর্ষ উদযাপিত হয়। এদিন বিকেলে বিষ্ণুপুরের সুভাষ নাট্য সংস্থার হলঘরে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর পুরসভার চেয়ারম্যান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়, বিশিষ্ট পুরাতত্ত্ব গবেষক চিত্তরঞ্জন দাশগুপ্ত, বিবেকানন্দ স্টাডি সার্কেলের সম্পাদক নিমাই মুখোপাধ্যায় প্রমুখ।
বিশদ

নতুন ভোটার তালিকায় উঠল ৯৫ হাজার নাম 

বিএনএ, মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলায় ভোটার তালিকায় ৯৫ হাজার ৬৮৯জন নতুন ভোটারের নাম উঠল। বৃহস্পতিবার জেলাশাসক রশ্মি কমল সাংবাদিক সম্মেলন করে বলেন, নতুন ভোটারদের সকলকেই পিভিসি কার্ড দেওয়া হবে। তবে, এখনও কার্ড তৈরি হয়নি।  
বিশদ

ডেবরায় পঞ্চায়েত কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য 

সংবাদদাতা, খড়্গপুর: ডেবরার ভরতপুর পঞ্চায়েত এলাকার ভগবানপুর গ্রামে বৃহস্পতিবার সকালে এক পঞ্চায়েত কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। তাঁর নাম শিশির বেরা(৩৭)। বাড়ির কাছেই একটি গাছে তাঁর মৃতদেহ ঝুলতে দেখা যায়। তিনি সত্যপুর পঞ্চায়েতের কর্মী ছিলেন।  
বিশদ

জল সরবরাহ নিয়ে পুস্তিকা প্রকাশ করবে আসানসোল পুরসভা 

বিএনএ, আসানসোল: পুরসভার কোন এলাকায় কীভাবে জল সরবরাহ করা হচ্ছে তা নিয়ে পুস্তিকা প্রকাশ করতে চলেছে আসানসোল পুরসভা। বৃহস্পতিবার পুরসভা সভাকক্ষে ১০টি বরোর ইঞ্জিনিয়ারদের নিয়ে বৈঠকে বসেছিলেন পুরকর্তারা। সেখানে একদিকে যেমন গ্রীষ্মকালে জলকষ্ট কীভাবে মেটানো যায় তার রূপরেখা প্রস্তুত হয়েছে, তেমনই পুস্তিকা প্রকাশের সিদ্ধান্ত হয়েছে। 
বিশদ

বিশ্বভারতীর বাংলাদেশি ছাত্রীকে দেশ ছাড়ার নির্দেশ কেন্দ্রীয় বিদেশমন্ত্রকের 

সংবাদদাতা, শান্তিনিকেতন: সরকার বিরোধী কর্মকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের শিল্পসদনের ডিজাইনিংয়ের প্রথমবর্ষের বাংলাদেশি ছাত্রী আফসারা অনিকা মিমকে ভারত ছাড়ার নির্দেশ দিল কেন্দ্রীয় সরকারের বিদেশমন্ত্রক। 
বিশদ

বসন্তোৎসব পরিচালনায় বৈঠক করে একাধিক
ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত জেলা পুলিস-প্রশাসনের 

বিএনএ, সিউড়ি: বসন্ত উৎসব পরিচালনায় শুক্রবার বীরভূম জেলা পুলিস-প্রশাসন বৈঠক করেছে। শান্তিনিকেতনে দোলের দিন বসন্ত উৎসব করতে সব ধরনের সাহায্যের আশ্বাস দিয়েছে রাজ্য সরকার। বিশ্বভারতী কর্তৃপক্ষ শুধু বসন্ত উৎসবের অনুষ্ঠানের আয়োজন করবে।  
বিশদ

প্রতিবাদে বিডিওকে ডেপুটেশন, লাগাতার কর্মবিরতির হুমকি ৯টি পঞ্চায়েতের কর্মীদের
রামপুরহাটে পঞ্চায়েত সহায়ককে মারধরের অভিযোগ
সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে, মার খেলেন প্রধানও 

সংবাদদাতা, রামপুরহাট: বৃহস্পতিবার দুপুরে রামপুরহাট-১ ব্লকের আয়াস পঞ্চায়েত অফিসে ঢুকে পঞ্চায়েত সহায়ককে মারধর করার অভিযোগ উঠল এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। রক্ষা করতে গিয়ে মার খেলেন পঞ্চায়েত প্রধানও। প্রতিবাদে ওই ব্লকের ন’টি গ্রাম পঞ্চায়েতের কর্মীরা কাজ বন্ধ রেখে বিডিওকে গণস্বাক্ষরিত ডেপুটেশন দেন।  
বিশদ

ঘটনায় শিশু পাচার চক্র জড়িত কি না খতিয়ে দেখছে পুলিস
শান্তিনিকেতনে ২ নাবালক ছাত্র নিখোঁজে চাঞ্চল্য, পরদিন অসুস্থ অবস্থায় উদ্ধার ১ 

সংবাদদাতা, শান্তিনিকেতন: শান্তিনিকেতনের সুরশ্রীপল্লিতে বুধবার সকালে দুই নাবালক ছাত্র নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। দিনভর খোঁজাখুঁজির পর তাদের ফিরে না পেয়ে বৃহস্পতিবার শান্তিনিকেতন থানায় নিখোঁজ ডায়েরি করে দুই নাবালকের পরিবার।  
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, দিনহাটা: দিনহাটার পুরসভা এলাকায় লোকসভা ভোটে ভালো ফল করেছিল বিজেপি। পুরসভার ১৬টি ওয়ার্ডের মধ্যে একটি বাদ দিয়ে বাকি সমস্ত ওয়ার্ডেই শাসক দল তৃণমূলের থেকে এগিয়ে ছিল বিজেপি।  ...

মুম্বই, ২৭ ফেব্রুয়ারি (পিটিআই): ২০০৮ সালে মালেগাঁও বিস্ফোরণ মামলায় বৃহস্পতিবার মুম্বইয়ে বিশেষ এনআইএ আদালতে হাজিরা দিলেন বিজেপি এমপি প্রজ্ঞা সিং ঠাকুর। এদিন দুপুর ১টা নাগাদ ...

সৌম্যজিৎ সাহা  কলকাতা: ডাস্ট অ্যালার্জির কারণ হিসেবে সবার আগে উঠে আসে ধুলোবালির কথা। সামান্য ধুলো নাকে গেলেই কারও হাঁচি শুরু হয়ে যায়, আবার কারও সর্দি লেগে যায়। কিন্তু শুধু ধুলোবালির জন্যই কি এই অ্যালার্জি?  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নেটে ব্যাট করতে ঢোকার আগে বাংলার ক্যাপ্টেন অভিমন্যু ঈশ্বরণ একটা কাগজ ভিডিও অ্যানালিস্টের হাতে তুলে দিয়ে বললেন, ‘চোখ বুলিয়ে নাও। পরে এই ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কর্মযোগে বিলম্ব ঘটবে। বেসরকারি ক্ষেত্রে কর্মযোগ আছে। ব্যবসায় যোগ দেওয়া যেতে পারে। কোনও বন্ধুর ... বিশদ


ইতিহাসে আজকের দিন

জাতীয় বিজ্ঞান দিবস
১৮২৭: আমেরিকায় প্রথম বাণিজ্যিক রেলপথ চালু হয়
১৮৪৪: বিখ্যাত নাট্যব্যক্তিত্ব গিরিশচন্দ্র ঘোষের জন্ম
১৮৮৩: ভারতে প্রথম টেলিগ্রাফ চালু হয়
১৯২৮: ভারতীয় পদার্থ বিজ্ঞানী চন্দ্রশেখর ভেঙ্কট রামন-এর ‘রামন এফেক্ট’ আবিষ্কার
১৯৩৬: জওহরলাল-পত্নী কমলা নেহরুর মৃত্যু
১৯৪৪: সঙ্গীতকার রবীন্দ্র জৈনের জন্ম
১৯৪৮ - ব্রিটিশ সৈন্যদের শেষ দল ভারত ত্যাগ করে
১৯৫১: ক্রিকেটার কারসন ঘাউড়ির জন্ম
১৯৬৩: ভারতের প্রথম রাষ্ট্রপতি ডঃ রাজেন্দ্রপ্রসাদের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৮১ টাকা ৭২.৫১ টাকা
পাউন্ড ৯০.৯৬ টাকা ৯৪.২৩ টাকা
ইউরো ৭৬.৬৯ টাকা ৭৯.৬২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৩,১৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪০,৯৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪১,৫৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৭,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৫ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, (ফাল্গুন শুক্লপক্ষ) চতুর্থী। অশ্বিনী ৫৪/৫৮ রাত্রি ৪/৩। সূ উ ৬/৩/২৭, অ ৫/৩৫/১৯, অমৃতযোগ দিবা ৭/৩৭ মধ্যে পুনঃ ৮/২২ গতে ১০/৪২ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৯ মধ্যে পুনঃ ৪/১ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৩ গতে ৮/৪৫ মধ্যে পুনঃ ৩/৩৫ গতে ৪/২৪ মধ্যে পুনঃ ৪/১ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৩ গতে ৮/৫৪ মধ্যে পুনঃ ৩/৩৫ গতে ৪/২৪ মধ্যে বারবেলা ৮/৫৬ গতে ১১/৪৯ মধ্যে। কালরাত্রি ৮/৪২ গতে ১০/১৫ মধ্যে। 
১৪ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, পঞ্চমী, অশ্বিনী ৪৮/১৯/৪৪ রাত্রি ১/২৬/১৫। সূ উ ৬/৬/২১, অ ৫/৩৪/৪০। অমৃতযোগ দিবা ৭/২৯ মধ্যে ও ৮/১৬ গতে ১০/৩৭ মধ্যে ও ১২/৫৮ গতে ২/৩১ মধ্যে ৪/৫ গতে ৫/৩৫ মধ্যে
এবং রাত্রি ৭/১৭ গতে ৮/৫৫ মধ্যে ও ৩/২৮ গতে ৪/১৭ মধ্যে। কালবেলা ১০/২৪/২৮ গতে ১১/৫০/৩০
মধ্যে। কালরাত্রি ৮/৪২/৩৫ গতে ১০/১৬/৩৩ মধ্যে। 
মোসলেম: ৩ রজব 

ছবি সংবাদ

এই মুহূর্তে
এসএসকেএম থেকে ছাড়া পেল পোলবা দুর্ঘটনায় জখম দিব্যাংশ ভকত 

27-02-2020 - 07:08:00 PM

দিল্লি হিংসার ঘটনায় দুটি সিট গঠন করল ক্রাইম ব্রাঞ্চ 

27-02-2020 - 06:49:02 PM

১৪৩ পয়েন্ট পড়ল সেনসেক্স 

27-02-2020 - 04:08:26 PM

জলপাইগুড়িতে ২১০ কেজি গাঁজা সহ ধৃত ৩ 

27-02-2020 - 03:39:45 PM

পুরভোট অবাধ ও শান্তিপূর্ণ করতে হবে, রাজ্য নির্বাচন কমিশনারকে নির্দেশ রাজ্যপাল 
পুরভোটের দিনক্ষণ চূড়ান্ত না হলেও প্রশাসনিক তৎপরতা তুঙ্গে। এরমধ্যেই রাজ্য ...বিশদ

27-02-2020 - 01:25:00 PM

লেকটাউনে নির্মীয়মাণ বিল্ডিং থেকে পড়ে মৃত শ্রমিক 

27-02-2020 - 01:10:00 PM