Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

 

 জেলার সেরা পর্যটনকেন্দ্রগুলিকে নিয়ে সার্কিট ট্যুরিজম করার ভাবনা প্রশাসনের

 বিএনএ, কৃষ্ণনগর: নদীয়া জেলার সেরা পর্যটনকেন্দ্রগুলিকে নিয়ে সার্কিট ট্যুরিজম করার কথা ভাবছে প্রশাসন। এনিয়ে দীর্ঘদিন ধরেই আলোচনা চলছে। তবে যথাযথ পরিকল্পনার অভাবে বার বার তা স্থগিত হয়ে যাচ্ছে। তবে নতুন জেলাশাসক আশার পর ফের এনিয়ে উদ্যোগ শুরু হয়েছে। জেলা প্রশাসন সূত্রে খবর, ২০০০ সালের দিকে তৎকালীন কংগ্রেস বিধায়ক অজয় দে সার্কিট ট্যুরিজম নিয়ে বেশ কিছু কাজ করেছিলেন। জেলা প্রশাসনের কাছে সার্কিট ট্যুরিজমের ব্যাপারে একাধিক প্রস্তাবও দিয়েছিলেন। মূলত শান্তিপুর-ফুলিয়া ধরেই সেই সময় সার্কিট ট্যুরিজম চালু হয়েছিল। কলকাতা থেকে মাসে দু’দিন ফুলিয়া-শান্তিপুরের কৃত্তিবাসের জন্মভিটা ভ্রমণের পরিকল্পনা করা হয়। সেই সময় পর্যটকদের মধ্যে উৎসাহও ছিল চোখে পড়ার মতো। কিন্তু ধীরে ধীরে সবই প্রায় বন্ধ হয়। আলাদা আলাদা করে কয়েকটি পর্যটনকেন্দ্র সাজানোর ব্যাপারে ছোটখাট পরিকল্পনা হলেও তা খুব দূর এগয়নি। সম্প্রতি পলাশীকে সাজানোর ব্যাপারে কিছুটা উদ্যোগী হয়েছে জেলা প্রশাসন। কিন্তু জেলা প্রশাসন সূত্রে খবর, যথাযথ পরিকল্পনার অভাবে সেই কাজ অনেকটাই গতি হারিয়েছে। তবে বর্তমানে জেলাশাসক ফের এবিষয় নিয়ে চিন্তা ভাবনা শুরু করেছেন।
এ ব্যাপারে জেলাশাসক বিভু গোয়েল বলেন, সার্কিট ট্যুরিজম গড়ে তোলা অনেকটাই বড় ব্যাপার। আমাদের ভাবনা চিন্তার মধ্যে তা আছে। তবে একটু সময় লাগবে। আপাতত আমরা নবদ্বীপকে হেরিটেজ টাউন হিসাবে ঘোষণার জন্য চূড়ান্ত নোটিফিকেশন বেরনোর ঠিক আগের ধাপে রয়েছি। এই কাজটি যথাযথভাবে হয়ে গেলেই আমরা পরবর্তী সময়ে গোটা জেলার পর্যটন সাজানোর ব্যাপারে এগোবো। অজয়বাবু এখন শান্তিপুর পুরসভার চেয়ারম্যান। তিনি বলেন, পর্যটন প্রসারে আমি আগেও নানা প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু সেভাবে কোনওটাই এগয়নি। পর্যটন নিয়ে মানুষ আগের থেকে এখন আরও উৎসাহিত। ফলে এই বিষয়টি নিয়ে জেলা প্রশাসনের আর একটু ভাবনা চিন্তার দরকার আছে।
ওয়াকিবহাল মহলের মতে, শুধু শান্তিপুর-ফুলিয়া নিয়েই খুব সুন্দর ট্যুরিজম সার্কিট গড়া যায়। শুধু নীলকুঠি কিংবা রেশমকুঠিই নয়। শান্তিপুরের সর্বত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে অজস্র স্থাপত্য আর ইতিহাসের নানা উপকরণ। সেই তালিকায় যেমন রয়েছে মোগল সম্রাট ঔরঙ্গজেবের নামের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা তোপখানার মসজিদ, ইটের তৈরি আটচালার শ্যামচাঁদ মন্দির, দানবীর মরহুম শরিবত সাহেবের তৈরি সুদৃশ্য মসজিদ, ওস্তাগরপাড়ার মসজিদ-সহ প্রায় ২৬টি মসজিদ, সম্প্রীতির মেলবন্ধন শৈশবতলা, সৈয়দ সাহেবের মাজার, ব্রাহ্মসমাজের বাড়ি। এছাড়াও শান্তিপুরের বিভিন্ন এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকা বড় গোস্বামী বাড়ি-সহ ২৪টি বিগ্রহবাড়ি। এই সব মন্দির ও বিগ্রহবাড়ির সঙ্গে শুধু যে ইতিহাস জড়িয়ে আছে তাই নয়, এইসব মন্দিরের গায়ে পোড়ামাটির কাজ বাংলার অন্যতম দর্শনীয় বিষয়। পর্যটকের আসা যাওয়া লেগেই থাকে। আবার কারও কারও দাবি, এই শহরে ছিল বৌদ্ধস্তূপও। কিন্তু কালের নিয়মে তাও নিশ্চিহ্ন হয়ে গিয়েছে। আর ফুলিয়া, আদি কবির কৃত্তিবাসের জন্মস্থান। আছে কবির অস্থি সমাধি। আবার তাঁর জন্মভিটের পাশে আছে সেই বটগাছ। কথিত আছে, এই বটগাছের ছায়ায় বসেই কবি বাংলা ভাষায় রামায়ণ রচনা করেছিলেন। আছে তাঁতও। এখানকার তাঁতের শাড়ি বিখ্যাত। প্রাথমিকভাবে পরিকল্পনা হয়েছিল, প্রথম দিন শান্তিপুর-ফুলিয়া ঘুরে কৃষ্ণনগর হয়েছে রাত কাটাবেন পর্যটকরা। পরের দিন সকালে ঘূর্ণি, কৃষ্ণনগর রাজবাড়ি হয়ে সোজা মায়াপুর। মায়াপুর ঘুরে সেদিনই নদী পেরিয়ে নবদ্বীপ ঘোরা যাবে। আর যারা শুধুই প্রাকৃতিক সৌন্দর্য্যকে আপন করে নিতে চান, তাঁরা চলে যাবেন বেথুয়াডহরি। সেখান থেকে ঘুরে আসা যাবে পলাশীও। দু’দিনের ভ্রমণের পরিকল্পনা।
কিন্তু সেই পরিকল্পনা বা সার্কিট গড়ে তোলার কাজ এখনও বাস্তবায়িত হয়নি। জেলা প্রশাসনের এক কর্তা বলেন, নানা জটিলতায় পর্যটন কেন্দ্রগুলিকে জুড়ে সার্কিট ট্যুরিজমের পরিকল্পনা বাস্তবায়িত হয়নি। তবে এটা ঠিক, নদীয়া জুড়ে এত স্থান রয়েছে, পর্যটন ব্যবস্থাকে ঢেলে সাজালে পর্যটকের অভাব হতো না।

12th  September, 2019
ইসলামপুরে অত্যাধুনিক অস্ত্র সহ তিন দুষ্কৃতী ধৃত
জওয়ানদের আগ্নেয়াস্ত্র এখন দুষ্কৃতীদের হাতে 

বিএনএ, বহরমপুর: নাইন এমএম, সেভেন এমএম পিস্তলের পাশাপাশি এবার স্টেনগানও মজুত হচ্ছে মুর্শিদাবাদে। সন্ত্রাসবাদীদের দমন করতে সাধারণত জওয়ানরা এই ধরনের আগ্নেয়াস্ত্র ব্যবহার করেন। কিন্তু, এবার মুঙ্গেরের হাত ধরে অত্যাধুনিক এই আগ্নেয়াস্ত্র জেলায় ঢুকতে শুরু করায় ঘুম ছুটেছে পুলিস আধিকারিকদের। 
বিশদ

কামারপুকুরে শ্রীরামকৃষ্ণদেবের বাড়ি সংস্কার মুসলিম শ্রমিকদের, সম্প্রীতির ছবি ভাইরাল 

বিএনএ, আরামবাগ: কামারপুকুর রামকৃষ্ণ মঠ ও মিশনের অধীনে থাকা ঠাকুর বাড়ির খড়ের চাল ছাউনির কাজ করতে দেখা গেল মুসলিম সম্প্রদায়ের শ্রমিকদের। সেই ছবি মোবাইল বন্দি করে সম্প্রীতির বার্তা দিতে স্থানীয় কয়েকজন যুবক সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। এনআরসি ও সিএএ-র মতো ইস্যুকে কেন্দ্র বর্তমানে পরিস্থিতি উত্তপ্ত রয়েছে।  
বিশদ

হলদিয়া পেট্রকেমের শ্রমিক পরিবারের ৭৭ কৃতী পড়ুয়ার হাতে স্কলারশিপ তুলে দিলেন শুভেন্দু

সংবাদদাতা, হলদিয়া: পেট্রকেমের অস্থায়ী শ্রমিক পরিবারের কৃতী সন্তানদের উৎসাহিত করতে তাদের হাতে স্কলারশিপের আর্থিক সাহায্য তুলে দিলেন রাজ্যের পরিবহণমন্ত্রী তথা হলদিয়া উন্নয়ন সংস্থার চেয়ারম্যান শুভেন্দু অধিকারী। 
বিশদ

পুরুলিয়ায় ভাঙন অব্যাহত
ঝালদায় তৃণমূলে যোগ বিজেপির মণ্ডল সভাপতির 

সংবাদদাতা, পুরুলিয়া ও সংবাদদাতা, রঘুনাথপুর: ঝালদা-১ ব্লকে বিজেপিতে বড়সড় ভাঙন ধরল। ঝালদার বিজেপির মণ্ডল সভাপতি রবিবার সন্ধ্যায় তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। একই সঙ্গে ইচাগ গ্রাম পঞ্চায়েতের এক বিজেপির সদস্য এবং ওই গ্রাম পঞ্চায়েতেরই এক বিজেপির বুথ সভাপতি এদিন তৃণমূলে যোগ দেন। 
বিশদ

বড়জোড়ার প্রতিযোগিতায় দৌড়ালেন জেলাশাসক, উদ্বোধনে পিঙ্কি প্রামাণিক 

বিএনএ, বাঁকুড়া: রবিবার বড়জোড়া রোড রেস অ্যাসোসিয়েশনের ২১তম দৌড় প্রতিযোগিতার উদ্বোধন করলেন জাতীয় স্তরে সোনাজয়ী অ্যাথলিট পিঙ্কি প্রামাণিক। তিনি পতাকা নেড়ে মালিয়াড়া থেকে বড়জোড়া ১০কিমি দৌড় প্রতিযোগিতার সূচনা করেন।   বিশদ

কাজ সেরে বাড়ি ফেরার সময় হাতির হানায় মৃত্যু অস্থায়ী বনকর্মীর, বিক্ষোভ 

বিএনএ, বাঁকুড়া: বাড়ি ফেরার সময় হাতির হানায় বনদপ্তরের এক অস্থায়ী কর্মীর মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম ভাগ্যধর মান(৫০)। শনিবার রাতে বেলিয়াতোড়ের পলসনা ফুটবল মাঠের কাছে তিনি একটি রেসিডেন্সিয়াল হাতির আক্রমণের শিকার হন। রবিবার সকালে ঘটনার কথা জানাজানি হতেই স্থানীয় বাসিন্দারা ক্ষোভে ফেটে পড়েন।  
বিশদ

কাঁচা শাকসব্জি থেকে মাছ, দিব্যি খান লাভপুরের শিবসাধন 

সংবাদদাতা, শান্তিনিকেতন: ছোটবেলার অভ্যাসের বশে রান্না করা খাবার না পেলে কাঁচা শাকসব্জি খেয়েই পেট ভরিয়ে নেন লাভপুরের গোপীনাথপুরের বাসিন্দা শিবসাধন দাস বৈরাগ্য। তাঁর এই আজব খাদ্যাভাস দেখে অবাক হয়ে ওঠেন সকলেই। তাঁর পরিবারের সদস্যরা অবশ্য সবকিছুই হাসিমুখে মানিয়ে নিয়েছেন। 
বিশদ

পূর্বস্থলীতে জল প্রকল্পের উদ্বোধন করলেন মন্ত্রী  

সংবাদদাতা, পূর্বস্থলী: রবিবার পূর্বস্থলী-১ ব্লকের নসরৎপুর পঞ্চায়েতের কিশোরীগঞ্জে আর্সেনিক মুক্ত পরিস্রুত পানীয় জল প্রকল্পের উদ্বোধন করলেন এলাকার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। নসরৎপুর পঞ্চায়েতের উদ্যোগে ওই প্রকল্পটি তৈরি করতে খরচ হয়েছে ৯ লক্ষ ৩৬ হাজার ১৮৬ টাকা। 
বিশদ

কালনায় দেহ সৌষ্ঠব প্রতিযোগিতা 

সংবাদদাতা, কালনা: কালনা এফএইউজি ক্লাবের উদ্যোগে রবিবার কালনা পুরশ্রী মঞ্চে অনুষ্ঠিত হল বর্ধমান শ্রী দেহ সৌষ্ঠব প্রতিযোগিতা। এদিন এই প্রতিযোগিতার উদ্বোধন করেন কালনা পুরসভার চেয়ারম্যান দেবপ্রসাদ বাগ। এদিন জেলার ৭০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।  
বিশদ

আপনার কথা, আমি শ্রোতা নামে হেল্পলাইন নম্বর চালু
ওয়ার্ডের সমস্যা এবার সরাসরি পুরসভার চেয়ারম্যানকে ফোনে জানাতে পারবেন দাঁইহাটবাসী 

সংবাদদাতা, কাটোয়া: নাগরিক পরিষেবা নিয়ে অভিযোগ ও সমস্যার কথা এবার সরাসরি পুরসভার চেয়ারম্যানকে জানাতে পারবেন দাঁইহাটের বাসিন্দারা। তারজন্য পুরসভার পক্ষ থেকে একটি হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। এমনকী প্রয়োজনে ওয়ার্ডের সমস্যা নিয়ে ওই হেল্পলাইন নম্বরে হোয়াটস অ্যাপও করা যাবে।  বিশদ

বোলপুর থানায় বিক্ষোভ, স্মারকলিপি বিজেপির
শান্তিনিকেতনে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, তৃণমূল কাউন্সিলারের ভাই গ্রেপ্তার 

সংবাদদাতা, শান্তিনিকেতন: শান্তিনিকেতন থানার পূর্বপল্লিতে এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ ওঠে বোলপুরের ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কাউন্সিলারের ভাইয়ের বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থলে শান্তিনিকেতন থানার পুলিস গিয়ে অভিযুক্ত ইরফান শেখকে গ্রেপ্তার করে। 
বিশদ

মুখ্যমন্ত্রীর বেঁধে দেওয়া সময়ের মধ্যে গ্যাস উত্তোলনকারী সংস্থায় শ্রমিক বিরোধ মেটাতে ব্যর্থ প্রশাসন 

বিএনএ, আসানসোল: মুখ্যমন্ত্রীর বেঁধে দেওয়া সময় সীমার মধ্যে গ্যাস উত্তোলনকারী শিল্পসংস্থার কর্তাদের সঙ্গে শ্রমিক বিরোধ মেটাতে ব্যর্থ হল প্রশাসন। বৃহস্পতিবার দুর্গাপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক বৈঠক থেকে জেলাশাসক ও মন্ত্রী মলয় ঘটককে তিনদিনের মধ্যে জটিলতা কাটানোর নির্দেশ দেন।  
বিশদ

বাংলা আবাস যোজনা নিয়ে উদ্যোগ জেলা প্রশাসনের
মার্চে ৩৬ হাজার বাড়ির কাজ শেষ করার নির্দেশ 

বিএনএ, মেদিনীপুর: মার্চের মধ্যে পশ্চিম মেদিনীপুর জেলায় বাংলা আবাস যোজনায় ৩৬ হাজার ২৫৩টি বাড়ি তৈরির কাজ শেষ করার নির্দেশ দিল জেলা প্রশাসন। জেলার অধিকাংশ গ্রাম পঞ্চায়েতের প্রধান, পঞ্চায়েত সমিতির সভাপতিদের ইতিমধ্যেই এই বিষয়ে উদ্যোগ নেওয়ার জন্য বলা হয়েছে। 
বিশদ

মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক নিয়ে কড়া প্রশাসন
পরীক্ষার্থীদের সহযোগিতায় এবার হেল্পলাইন নম্বর চালু 

বিএনএ, আসানসোল: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের যানজট সমস্যা এবং শব্দ তাণ্ডব থেকে রক্ষা করতে কলকাতা পুলিসের আদলে এবার বিশেষ হেল্পলাইন নম্বর চালু করল আসানসোল-দুর্গাপুর পুলিস কমিশনারেট। পরীক্ষার্থীরা সমস্যায় পড়লে ওই নম্বরে ফোন বা হোয়াটস অ্যাপ করলেই মিলবে সাহায্য। 
বিশদ

Pages: 12345

একনজরে
নিউ ইয়র্ক, ১৬ ফেব্রুয়ারি (এএফপি): কানেক্টিকাটের একটি নাইটক্লাবে গুলিচালনার ঘটনায় প্রাণ হারালেন একজন। আহতের সংখ্যা চার। রবিবার ভোরে ‘ম্যাজেস্টিক লাউঞ্জ’-এর ক্লাবে এক অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী এই হামলা চালায় বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।   ...

সংবাদদাতা, রায়গঞ্জ: শুধু লুট করাই নয়, পুলিসের নাগালের বাইরে থাকতে প্রমাণ লোপাটে টার্গেটকে খুন করাও উদ্দেশ্য থাকে হাইওয়ে গ্যাংয়ের। কাউকে একবার টার্গেট করলে কিভাবে তার উপর হামলা চালানো যায়, সেব্যাপারে রীতিমতো আঁটঘাট বেঁধে তবেই ‘অপারেশন’ চালানো হয় বলেও জানা গিয়েছে।  ...

হ্যামিলটন, ১৬ ফেব্রুয়ারি: নিউজিল্যান্ডের কাছে একদিনের সিরিজে হোয়াইটওয়াশের ধাক্কা ভারতীয় দল যে ধীরে ধীরে কাটিয়ে উঠছে, তা বিরাট কোহলিদের দেখলেই বোঝা সম্ভব। ২১ ফেব্রুয়ারি শুরু ...

হায়দরাবাদ, ১৬ ফেব্রুয়ারি (পিটিআই): ‘ফিসকাল রেসপনসিবিলিটি অ্যান্ড বাজেট ম্যানেজমেন্ট’ (এফআরবিএম) মেনে বাজেট পেশ করা হয়েছে। তাই রাজস্ব ঘাটতির লক্ষ্যমাত্রা স্থির করতে সেই আইন লঙ্ঘন করা হয়নি। যাবতীয় জল্পনা, বিতর্কে জল ঢেলে রবিবার এমনটাই জানালেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

মাঝেমধ্যে মানসিক উদ্বেগের জন্য শিক্ষায় অমনোযোগী হয়ে পড়বে। গবেষণায় আগ্রহ বাড়বে। কর্মপ্রার্থীদের নানা সুযোগ আসবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৯: কবি জীবনানন্দ দাশের জন্ম
১৯৬৩: আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় ও অভিনেতা মাইকেল জর্ডনের জন্ম
১৯৮৭ - ভারতীয় কার্টুনিস্ট অসীম ত্রিবেদীর জন্ম।
২০০৯: সঙ্গীত শিল্পী মালবিকা কাননের মৃত্যু 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৯ টাকা ৭২.১৯ টাকা
পাউন্ড ৯১.৪৩ টাকা ৯৪.৭১ টাকা
ইউরো ৭৫.৮৫ টাকা ৭৮.৮০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  February, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৬০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৪৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,০৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
16th  February, 2020

দিন পঞ্জিকা

৪ ফাল্গুন ১৪২৬, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, (মাঘ কৃষ্ণপক্ষ) নবমী ২১/১ দিবা ২/৩৬। জ্যেষ্ঠা ৫৭/৩৩ শেষরাত্রি ৫/১৪। সূ উ ৬/১১/৩৯, অ ৫/২৯/৩৯, অমৃতযোগ দিবা ৭/৪২ মধ্যে পুনঃ ১০/৪৩ গতে ১২/৫৮ মধ্যে। রাত্রি ৬/২০ গতে ৮/৫৮ মধ্যে পুনঃ ১১/২৫ গতে ২/৪৯ মধ্যে। বারবেলা ৭/৩৬ গতে ৯/১ মধ্যে পুনঃ ২/৪০ গতে ৪/৫ মধ্যে। কালরাত্রি ১০/১৫ গতে ১১/৫১ মধ্যে।
৪ ফাল্গুন ১৪২৬, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, নবমী ৩১/৪০/৩৫ রাত্রি ৬/৫৪/৫৬। অনুরাধা ৮/১/৪০ দিবা ৯/২৭/২২। সূ উ ৬/১৪/৪২, অ ৫/২৮/৫৮। অমৃতযোগ দিবা ৭/৩২ মধ্যে ও ১০/৩৮ গতে ১২/৫৮ মধ্যে এবং রাত্রি ৬/২৭ গতে ৮/৫৫ মধ্যে ও ১১/২৩ গতে ২/৪১ মধ্যে। কালবেলা ৭/৩৮/৫৯ গতে ৯/৩/১৬ মধ্যে। কালরাত্রি ১০/১৬/৭ গতে ১১/৫১/৫০ মধ্যে।
 ২২ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
হুগলিতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু বারাসত পুরসভার তৃণমূল কাউন্সিলর
রবিবার সন্ধ্যায় হুগলীর শিয়াখালা দেশমুখ মোড়ে এক মর্মান্তিক গাড়ি ...বিশদ

16-02-2020 - 10:17:42 PM

ভাঙল নির্মিয়মাণ ফারাক্কা সেতু, মৃত ১
ফের রাজ্যে ভেঙে পড়ল একটি নির্মিয়মাণ সেতু। মূর্শিদাবাদে ফারাক্কা ব্রিজের ...বিশদ

16-02-2020 - 10:12:00 PM

রাজাবাজার চালপট্টিতে আগুন, ঘটনাস্থলে দমকল 

16-02-2020 - 02:38:13 PM

ময়নাগুড়িতে চা বাগানের বিশ্রামাগার থেকে প্রৌঢ়ার দেহ উদ্ধার 
ময়নাগুড়ি ব্লকের ব্যাঙকান্দি এলাকার একটি চা বাগানের বিশ্রামাগার থেকে এক ...বিশদ

16-02-2020 - 01:15:47 PM

দিল্লির মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন অরবিন্দ কেজরিওয়াল 

16-02-2020 - 12:20:52 PM

মুর্শিদাবাদের ইসলামপুরে প্রচুর আগ্নেয়াস্ত্র সহ ধৃত ৪ 

16-02-2020 - 11:59:51 AM