Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

 জেলার সেরা পর্যটনকেন্দ্রগুলিকে নিয়ে সার্কিট ট্যুরিজম করার ভাবনা প্রশাসনের

 বিএনএ, কৃষ্ণনগর: নদীয়া জেলার সেরা পর্যটনকেন্দ্রগুলিকে নিয়ে সার্কিট ট্যুরিজম করার কথা ভাবছে প্রশাসন। এনিয়ে দীর্ঘদিন ধরেই আলোচনা চলছে। তবে যথাযথ পরিকল্পনার অভাবে বার বার তা স্থগিত হয়ে যাচ্ছে। তবে নতুন জেলাশাসক আশার পর ফের এনিয়ে উদ্যোগ শুরু হয়েছে। জেলা প্রশাসন সূত্রে খবর, ২০০০ সালের দিকে তৎকালীন কংগ্রেস বিধায়ক অজয় দে সার্কিট ট্যুরিজম নিয়ে বেশ কিছু কাজ করেছিলেন। জেলা প্রশাসনের কাছে সার্কিট ট্যুরিজমের ব্যাপারে একাধিক প্রস্তাবও দিয়েছিলেন। মূলত শান্তিপুর-ফুলিয়া ধরেই সেই সময় সার্কিট ট্যুরিজম চালু হয়েছিল। কলকাতা থেকে মাসে দু’দিন ফুলিয়া-শান্তিপুরের কৃত্তিবাসের জন্মভিটা ভ্রমণের পরিকল্পনা করা হয়। সেই সময় পর্যটকদের মধ্যে উৎসাহও ছিল চোখে পড়ার মতো। কিন্তু ধীরে ধীরে সবই প্রায় বন্ধ হয়। আলাদা আলাদা করে কয়েকটি পর্যটনকেন্দ্র সাজানোর ব্যাপারে ছোটখাট পরিকল্পনা হলেও তা খুব দূর এগয়নি। সম্প্রতি পলাশীকে সাজানোর ব্যাপারে কিছুটা উদ্যোগী হয়েছে জেলা প্রশাসন। কিন্তু জেলা প্রশাসন সূত্রে খবর, যথাযথ পরিকল্পনার অভাবে সেই কাজ অনেকটাই গতি হারিয়েছে। তবে বর্তমানে জেলাশাসক ফের এবিষয় নিয়ে চিন্তা ভাবনা শুরু করেছেন।
এ ব্যাপারে জেলাশাসক বিভু গোয়েল বলেন, সার্কিট ট্যুরিজম গড়ে তোলা অনেকটাই বড় ব্যাপার। আমাদের ভাবনা চিন্তার মধ্যে তা আছে। তবে একটু সময় লাগবে। আপাতত আমরা নবদ্বীপকে হেরিটেজ টাউন হিসাবে ঘোষণার জন্য চূড়ান্ত নোটিফিকেশন বেরনোর ঠিক আগের ধাপে রয়েছি। এই কাজটি যথাযথভাবে হয়ে গেলেই আমরা পরবর্তী সময়ে গোটা জেলার পর্যটন সাজানোর ব্যাপারে এগোবো। অজয়বাবু এখন শান্তিপুর পুরসভার চেয়ারম্যান। তিনি বলেন, পর্যটন প্রসারে আমি আগেও নানা প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু সেভাবে কোনওটাই এগয়নি। পর্যটন নিয়ে মানুষ আগের থেকে এখন আরও উৎসাহিত। ফলে এই বিষয়টি নিয়ে জেলা প্রশাসনের আর একটু ভাবনা চিন্তার দরকার আছে।
ওয়াকিবহাল মহলের মতে, শুধু শান্তিপুর-ফুলিয়া নিয়েই খুব সুন্দর ট্যুরিজম সার্কিট গড়া যায়। শুধু নীলকুঠি কিংবা রেশমকুঠিই নয়। শান্তিপুরের সর্বত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে অজস্র স্থাপত্য আর ইতিহাসের নানা উপকরণ। সেই তালিকায় যেমন রয়েছে মোগল সম্রাট ঔরঙ্গজেবের নামের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা তোপখানার মসজিদ, ইটের তৈরি আটচালার শ্যামচাঁদ মন্দির, দানবীর মরহুম শরিবত সাহেবের তৈরি সুদৃশ্য মসজিদ, ওস্তাগরপাড়ার মসজিদ-সহ প্রায় ২৬টি মসজিদ, সম্প্রীতির মেলবন্ধন শৈশবতলা, সৈয়দ সাহেবের মাজার, ব্রাহ্মসমাজের বাড়ি। এছাড়াও শান্তিপুরের বিভিন্ন এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকা বড় গোস্বামী বাড়ি-সহ ২৪টি বিগ্রহবাড়ি। এই সব মন্দির ও বিগ্রহবাড়ির সঙ্গে শুধু যে ইতিহাস জড়িয়ে আছে তাই নয়, এইসব মন্দিরের গায়ে পোড়ামাটির কাজ বাংলার অন্যতম দর্শনীয় বিষয়। পর্যটকের আসা যাওয়া লেগেই থাকে। আবার কারও কারও দাবি, এই শহরে ছিল বৌদ্ধস্তূপও। কিন্তু কালের নিয়মে তাও নিশ্চিহ্ন হয়ে গিয়েছে। আর ফুলিয়া, আদি কবির কৃত্তিবাসের জন্মস্থান। আছে কবির অস্থি সমাধি। আবার তাঁর জন্মভিটের পাশে আছে সেই বটগাছ। কথিত আছে, এই বটগাছের ছায়ায় বসেই কবি বাংলা ভাষায় রামায়ণ রচনা করেছিলেন। আছে তাঁতও। এখানকার তাঁতের শাড়ি বিখ্যাত। প্রাথমিকভাবে পরিকল্পনা হয়েছিল, প্রথম দিন শান্তিপুর-ফুলিয়া ঘুরে কৃষ্ণনগর হয়েছে রাত কাটাবেন পর্যটকরা। পরের দিন সকালে ঘূর্ণি, কৃষ্ণনগর রাজবাড়ি হয়ে সোজা মায়াপুর। মায়াপুর ঘুরে সেদিনই নদী পেরিয়ে নবদ্বীপ ঘোরা যাবে। আর যারা শুধুই প্রাকৃতিক সৌন্দর্য্যকে আপন করে নিতে চান, তাঁরা চলে যাবেন বেথুয়াডহরি। সেখান থেকে ঘুরে আসা যাবে পলাশীও। দু’দিনের ভ্রমণের পরিকল্পনা।
কিন্তু সেই পরিকল্পনা বা সার্কিট গড়ে তোলার কাজ এখনও বাস্তবায়িত হয়নি। জেলা প্রশাসনের এক কর্তা বলেন, নানা জটিলতায় পর্যটন কেন্দ্রগুলিকে জুড়ে সার্কিট ট্যুরিজমের পরিকল্পনা বাস্তবায়িত হয়নি। তবে এটা ঠিক, নদীয়া জুড়ে এত স্থান রয়েছে, পর্যটন ব্যবস্থাকে ঢেলে সাজালে পর্যটকের অভাব হতো না।

12th  September, 2019
উন্নয়নের থেকেও শান্তি বজায় থাকা জরুরি, ঘাটালে বললেন দেব 

সংবাদদাতা, ঘাটাল: দেশে এখন শান্তি জরুরি। তাই উন্নয়নের থেকেও প্রত্যেকটি এলাকায় যাতে শান্তি বজায় থাকে, সেই চেষ্টাই করা উচিত। বহস্পতিবার ঘাটাল শহরের কুশপাতায় নিজের কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে একথা বলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের সাংসদ সদস্য দীপক অধিকারী ওরফে দেব।  
বিশদ

চাপড়ায় কর্মিসভায় বুথস্তরকে শক্তিশালী করার আহ্বান মহুয়ার 

বিএনএ, কৃষ্ণনগর: পাখির চোখ ২০২১ সালের বিধানসভা নির্বাচন। বুথ স্তর আরও শক্তিশালী করার উপরেই ব্যাপক জোর দিচ্ছেন সংসদ সদস্য তথা কৃষ্ণনগর সাংগঠনিক জেলার সভানেত্রী মহুয়া মৈত্র। বৃহস্পতিবার চাপড়ায় কর্মী বৈঠকে বার বার তিনি বুথস্তরকে শক্তিশালী করার কথা বলেছেন। 
বিশদ

সহায়হীন ২০ মৃত চাষির পরিবারের হাতে ২
লক্ষ টাকা করে চেক তুলে দিলেন কৃষিমন্ত্রী 

সংবাদদাতা, রামপুরহাট: স্বামী মারা গিয়েছে। হাতে টাকার টান। অর্থাভাবে ছেলে-মেয়ে নিয়ে উদ্বেগের মধ্যে পড়েছেন মৃতের স্ত্রীরা। অন্যদিকে বার্ধক্যজনিত কারণে আর চাষের কাজ করতে পারছেন না।  
বিশদ

বর্ধমানে দুর্ঘটনার পরই
রামপুরহাট স্টেশন-বিল্ডিং সংস্কারের কাজ শুরু করল রেল 

সংবাদদাতা, রামপুরহাট: মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন তারাপীঠ মন্দিরের আদলে রামপুরহাট স্টেশনের রূপ দিয়েছিলেন। বিল্ডিংয়ের গায়ে প্রাচীন মন্দিরের হুবহু টেরাকোটার কাজের ছাঁচ বসানো হয়েছিল। রক্ষণাবেক্ষণের অভাবে বর্তমানে সেগুলি ভেঙে পড়ছিল। যা ঘিরে দুর্ঘটনার আশঙ্কা তৈরি হয়েছিল।  
বিশদ

কাঁকসায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল-ছাত্রীকে ধর্ষণ 

সংবাদদাতা, দুর্গাপুর: কাঁকসা থানার বনকাটি এলাকায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় একাদশ শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিস। এমনকী ওই ছাত্রীকে খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ। পুলিস জানিয়েছে, ধৃতের নাম আশাদুল মিঁয়া।  
বিশদ

আরামবাগে শাহের ফ্লেক্সে কাদা, চাঞ্চল্য 

বিএনএ, আরামবাগ: আরামবাগ শহরের বসন্তপুর এলাকায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ফ্লেক্সে কাদা লেপে দেওয়ার ঘটনায় বৃহস্পতিবার সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা রাতের অন্ধকারে এধরনের কাজ করেছে।  
বিশদ

বিষ্ণুপুরে মা সারদার শেষ পদার্পণের শতবর্ষ উদযাপিত 

সংবাদদাতা, বিষ্ণুপুর: বৃহস্পতিবার বিষ্ণুপুরে মা সারদার শেষ পদার্পণের শতবর্ষ উদযাপিত হয়। এদিন বিকেলে বিষ্ণুপুরের সুভাষ নাট্য সংস্থার হলঘরে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর পুরসভার চেয়ারম্যান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়, বিশিষ্ট পুরাতত্ত্ব গবেষক চিত্তরঞ্জন দাশগুপ্ত, বিবেকানন্দ স্টাডি সার্কেলের সম্পাদক নিমাই মুখোপাধ্যায় প্রমুখ।
বিশদ

নতুন ভোটার তালিকায় উঠল ৯৫ হাজার নাম 

বিএনএ, মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলায় ভোটার তালিকায় ৯৫ হাজার ৬৮৯জন নতুন ভোটারের নাম উঠল। বৃহস্পতিবার জেলাশাসক রশ্মি কমল সাংবাদিক সম্মেলন করে বলেন, নতুন ভোটারদের সকলকেই পিভিসি কার্ড দেওয়া হবে। তবে, এখনও কার্ড তৈরি হয়নি।  
বিশদ

ডেবরায় পঞ্চায়েত কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য 

সংবাদদাতা, খড়্গপুর: ডেবরার ভরতপুর পঞ্চায়েত এলাকার ভগবানপুর গ্রামে বৃহস্পতিবার সকালে এক পঞ্চায়েত কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। তাঁর নাম শিশির বেরা(৩৭)। বাড়ির কাছেই একটি গাছে তাঁর মৃতদেহ ঝুলতে দেখা যায়। তিনি সত্যপুর পঞ্চায়েতের কর্মী ছিলেন।  
বিশদ

জল সরবরাহ নিয়ে পুস্তিকা প্রকাশ করবে আসানসোল পুরসভা 

বিএনএ, আসানসোল: পুরসভার কোন এলাকায় কীভাবে জল সরবরাহ করা হচ্ছে তা নিয়ে পুস্তিকা প্রকাশ করতে চলেছে আসানসোল পুরসভা। বৃহস্পতিবার পুরসভা সভাকক্ষে ১০টি বরোর ইঞ্জিনিয়ারদের নিয়ে বৈঠকে বসেছিলেন পুরকর্তারা। সেখানে একদিকে যেমন গ্রীষ্মকালে জলকষ্ট কীভাবে মেটানো যায় তার রূপরেখা প্রস্তুত হয়েছে, তেমনই পুস্তিকা প্রকাশের সিদ্ধান্ত হয়েছে। 
বিশদ

বিশ্বভারতীর বাংলাদেশি ছাত্রীকে দেশ ছাড়ার নির্দেশ কেন্দ্রীয় বিদেশমন্ত্রকের 

সংবাদদাতা, শান্তিনিকেতন: সরকার বিরোধী কর্মকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের শিল্পসদনের ডিজাইনিংয়ের প্রথমবর্ষের বাংলাদেশি ছাত্রী আফসারা অনিকা মিমকে ভারত ছাড়ার নির্দেশ দিল কেন্দ্রীয় সরকারের বিদেশমন্ত্রক। 
বিশদ

বসন্তোৎসব পরিচালনায় বৈঠক করে একাধিক
ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত জেলা পুলিস-প্রশাসনের 

বিএনএ, সিউড়ি: বসন্ত উৎসব পরিচালনায় শুক্রবার বীরভূম জেলা পুলিস-প্রশাসন বৈঠক করেছে। শান্তিনিকেতনে দোলের দিন বসন্ত উৎসব করতে সব ধরনের সাহায্যের আশ্বাস দিয়েছে রাজ্য সরকার। বিশ্বভারতী কর্তৃপক্ষ শুধু বসন্ত উৎসবের অনুষ্ঠানের আয়োজন করবে।  
বিশদ

প্রতিবাদে বিডিওকে ডেপুটেশন, লাগাতার কর্মবিরতির হুমকি ৯টি পঞ্চায়েতের কর্মীদের
রামপুরহাটে পঞ্চায়েত সহায়ককে মারধরের অভিযোগ
সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে, মার খেলেন প্রধানও 

সংবাদদাতা, রামপুরহাট: বৃহস্পতিবার দুপুরে রামপুরহাট-১ ব্লকের আয়াস পঞ্চায়েত অফিসে ঢুকে পঞ্চায়েত সহায়ককে মারধর করার অভিযোগ উঠল এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। রক্ষা করতে গিয়ে মার খেলেন পঞ্চায়েত প্রধানও। প্রতিবাদে ওই ব্লকের ন’টি গ্রাম পঞ্চায়েতের কর্মীরা কাজ বন্ধ রেখে বিডিওকে গণস্বাক্ষরিত ডেপুটেশন দেন।  
বিশদ

ঘটনায় শিশু পাচার চক্র জড়িত কি না খতিয়ে দেখছে পুলিস
শান্তিনিকেতনে ২ নাবালক ছাত্র নিখোঁজে চাঞ্চল্য, পরদিন অসুস্থ অবস্থায় উদ্ধার ১ 

সংবাদদাতা, শান্তিনিকেতন: শান্তিনিকেতনের সুরশ্রীপল্লিতে বুধবার সকালে দুই নাবালক ছাত্র নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। দিনভর খোঁজাখুঁজির পর তাদের ফিরে না পেয়ে বৃহস্পতিবার শান্তিনিকেতন থানায় নিখোঁজ ডায়েরি করে দুই নাবালকের পরিবার।  
বিশদ

Pages: 12345

একনজরে
ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে সেগুলির মধ্যে কয়েকটির বাজার বন্ধকালীন দর।  ...

স্বার্ণিক দাস  কলকাতা: ‘ভাই তোকে আমি বিয়ের কার্ডটা হোয়াটসঅ্যাপ করে দিয়েছি। খরচ করে আর কার্ড বানাইনি। ঠিক সময়ে চলে আসিস।’- এইভাবেই নিজের বিয়ের নিমন্ত্রণ ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নেটে ব্যাট করতে ঢোকার আগে বাংলার ক্যাপ্টেন অভিমন্যু ঈশ্বরণ একটা কাগজ ভিডিও অ্যানালিস্টের হাতে তুলে দিয়ে বললেন, ‘চোখ বুলিয়ে নাও। পরে এই ...

মুম্বই, ২৭ ফেব্রুয়ারি (পিটিআই): ২০০৮ সালে মালেগাঁও বিস্ফোরণ মামলায় বৃহস্পতিবার মুম্বইয়ে বিশেষ এনআইএ আদালতে হাজিরা দিলেন বিজেপি এমপি প্রজ্ঞা সিং ঠাকুর। এদিন দুপুর ১টা নাগাদ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কর্মযোগে বিলম্ব ঘটবে। বেসরকারি ক্ষেত্রে কর্মযোগ আছে। ব্যবসায় যোগ দেওয়া যেতে পারে। কোনও বন্ধুর ... বিশদ


ইতিহাসে আজকের দিন

জাতীয় বিজ্ঞান দিবস
১৮২৭: আমেরিকায় প্রথম বাণিজ্যিক রেলপথ চালু হয়
১৮৪৪: বিখ্যাত নাট্যব্যক্তিত্ব গিরিশচন্দ্র ঘোষের জন্ম
১৮৮৩: ভারতে প্রথম টেলিগ্রাফ চালু হয়
১৯২৮: ভারতীয় পদার্থ বিজ্ঞানী চন্দ্রশেখর ভেঙ্কট রামন-এর ‘রামন এফেক্ট’ আবিষ্কার
১৯৩৬: জওহরলাল-পত্নী কমলা নেহরুর মৃত্যু
১৯৪৪: সঙ্গীতকার রবীন্দ্র জৈনের জন্ম
১৯৪৮ - ব্রিটিশ সৈন্যদের শেষ দল ভারত ত্যাগ করে
১৯৫১: ক্রিকেটার কারসন ঘাউড়ির জন্ম
১৯৬৩: ভারতের প্রথম রাষ্ট্রপতি ডঃ রাজেন্দ্রপ্রসাদের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৮১ টাকা ৭২.৫১ টাকা
পাউন্ড ৯০.৯৬ টাকা ৯৪.২৩ টাকা
ইউরো ৭৬.৬৯ টাকা ৭৯.৬২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৩,১৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪০,৯৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪১,৫৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৭,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৫ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, (ফাল্গুন শুক্লপক্ষ) চতুর্থী। অশ্বিনী ৫৪/৫৮ রাত্রি ৪/৩। সূ উ ৬/৩/২৭, অ ৫/৩৫/১৯, অমৃতযোগ দিবা ৭/৩৭ মধ্যে পুনঃ ৮/২২ গতে ১০/৪২ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৯ মধ্যে পুনঃ ৪/১ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৩ গতে ৮/৪৫ মধ্যে পুনঃ ৩/৩৫ গতে ৪/২৪ মধ্যে পুনঃ ৪/১ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৩ গতে ৮/৫৪ মধ্যে পুনঃ ৩/৩৫ গতে ৪/২৪ মধ্যে বারবেলা ৮/৫৬ গতে ১১/৪৯ মধ্যে। কালরাত্রি ৮/৪২ গতে ১০/১৫ মধ্যে। 
১৪ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, পঞ্চমী, অশ্বিনী ৪৮/১৯/৪৪ রাত্রি ১/২৬/১৫। সূ উ ৬/৬/২১, অ ৫/৩৪/৪০। অমৃতযোগ দিবা ৭/২৯ মধ্যে ও ৮/১৬ গতে ১০/৩৭ মধ্যে ও ১২/৫৮ গতে ২/৩১ মধ্যে ৪/৫ গতে ৫/৩৫ মধ্যে
এবং রাত্রি ৭/১৭ গতে ৮/৫৫ মধ্যে ও ৩/২৮ গতে ৪/১৭ মধ্যে। কালবেলা ১০/২৪/২৮ গতে ১১/৫০/৩০
মধ্যে। কালরাত্রি ৮/৪২/৩৫ গতে ১০/১৬/৩৩ মধ্যে। 
মোসলেম: ৩ রজব 

ছবি সংবাদ

এই মুহূর্তে
এসএসকেএম থেকে ছাড়া পেল পোলবা দুর্ঘটনায় জখম দিব্যাংশ ভকত 

27-02-2020 - 07:08:00 PM

দিল্লি হিংসার ঘটনায় দুটি সিট গঠন করল ক্রাইম ব্রাঞ্চ 

27-02-2020 - 06:49:02 PM

১৪৩ পয়েন্ট পড়ল সেনসেক্স 

27-02-2020 - 04:08:26 PM

জলপাইগুড়িতে ২১০ কেজি গাঁজা সহ ধৃত ৩ 

27-02-2020 - 03:39:45 PM

পুরভোট অবাধ ও শান্তিপূর্ণ করতে হবে, রাজ্য নির্বাচন কমিশনারকে নির্দেশ রাজ্যপাল 
পুরভোটের দিনক্ষণ চূড়ান্ত না হলেও প্রশাসনিক তৎপরতা তুঙ্গে। এরমধ্যেই রাজ্য ...বিশদ

27-02-2020 - 01:25:00 PM

লেকটাউনে নির্মীয়মাণ বিল্ডিং থেকে পড়ে মৃত শ্রমিক 

27-02-2020 - 01:10:00 PM