Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

তারাপীঠে মদ বিক্রিতে গত দু’বছরের রেকর্ড ভেঙে ফেলল আবগারি দপ্তর
২ কোটিরও বেশি টাকার মদ বিক্রি হল মাত্র দু’দিনে

বলরাম দত্তবণিক, রামপুরহাট, সংবাদদাতা: এবার কৌশিকী অমাবস্যায় ভিড় অন্যান্য বছরকে ছাপাতে না পারলেও মদ বিক্রিতে গত দু’বছরের রেকর্ড ভেঙে ফেলল আবগারি দপ্তর। দু’দিনে দু’কোটিরও বেশি টাকার মদ বিক্রি হয়েছে তারাপীঠে। তবে, বিদেশি মদ বিক্রির রেকর্ড ভাঙতে পারেনি তারা। সেই জায়গা দখল করেছে বিয়ার ও দেশি মদ। সব মিলিয়ে ফিবছর তারাপীঠে মদ বিক্রি বাড়ছে। আবগারি দপ্তরের দাবি, এবার বিহারের পুণ্যার্থীর সমাগম বাড়ায় মদ বিক্রিও বেড়েছে।
গত ২৯ ও ৩০ আগস্ট তারাপীঠে ছিল কৌশিকী অমাবস্যা। পরের দু’দিন শনি ও রবিবার হওয়ায় বৃহস্পতিবার বিকেল থেকেই তারাপীঠে ভিড় জমতে শুরু করেছিল। মন্দির কমিটির সভাপতি তারাময় মুখোপাধ্যায় বলেন, গুরুত্বপূর্ণ ট্রেনগুলি বাতিল থাকায় গত কয়েক বছরের তুলনায় এবছর ভক্ত সমাগম কম হয়েছিল। তাঁর মতে, তিন থেকে সাড়ে তিন লক্ষ মানুষ কৌশিকী অমাবস্যার সময় এসেছিলেন। যেটা গত বছর প্রায় পাঁচ লক্ষ ছিল। রেলের হিসেব অনুযায়ী, গত বছর রেলপথে প্রায় সাড়ে তিন লক্ষ যাত্রী তারাপীঠে এসেছিলেন। এবার ট্রেন বাতিলের জেরে কৌশিকী অমাবস্যার সময় লোক সমাগমে প্রভাব পড়ে। রামপুরহাট জিআরপি আইসি গৌতম মুখোপাধ্যায় বলেন, এবছর কৌশিকী অমাবস্যার সময় ১ লক্ষ ২৫ হাজার যাত্রী তারাপীঠে এসেছিলেন। তবে, সড়কপথে এরাজ্য ছাড়াও ঝাড়খণ্ড ও বিহার থেকে বহু মানুষ তারাপীঠে ভিড় জমিয়েছিলেন বলে মন্দির কমিটির দাবি। সরকারি হিসেব অনুযায়ী, ২০১৭সালে দেড় কোটি টাকার মতো মদ বিক্রি হয়েছিল। ২০১৮ সালে বিদেশি মদ বিক্রি হয়েছিল ২৫ হাজার ২৬৭ লিটার। বিয়ার ৯৯০৫ লিটার। দেশি মদ ১৪ হাজার ২২৯ বোতল। সব মিলিয়ে গত বছর ১ কোটি ৮৭ লক্ষ ৭৮ হাজার ৬০০ টাকার মদ বিক্রি হয়েছিল। ফলে, ২০১৭ সালের থেকে গত বছর মদ বিক্রি বেড়ে যায়। এবছর বহু ট্রেন বাতিল থাকায় পুণ্যার্থীর সমাগম কমের আশঙ্কায় মদ বিক্রি কম হবে বলে মনে করেছিল আবগারি দপ্তর। কিন্তু, এবছর গতবারের রেকর্ড ভেঙে দিল। আবগারি দপ্তরের তথ্য অনুযায়ী, এবছর কৌশিকী অমাবস্যার দু’দিনে তারাপীঠের ১৮টি লাইসেন্সপ্রাপ্ত মদের দোকান থেকে ২৩ হাজার ৬১৪.৩৮ লিটার বিদেশি মদ বিক্রি হয়েছে। যার মূল্য ১ কোটি ৩৫ লক্ষ ৩০ হাজার ৬৬টাকা। বিয়ার বিক্রি হয়েছে ১২ হাজার ২০৫.৩২ লিটার। যার মূল্য ২৪ লক্ষ ৪২ হাজার ৬৪ টাকা ও দেশি মদ ১৫ হাজার ৯২১ বোতল বিক্রি হয়েছে। যার দাম ১১ লক্ষ ৯৪ হাজার ১১৮ টাকা। মোট ২ কোটি ১ লক্ষ ৬৫ হাজার ২৪ টাকার মদ বিক্রি হয়েছে। অর্থাৎ গত বছরের থেকে অনেকটাই বিক্রি বেড়েছে। তথ্য অনুযায়ী, এবছর বিদেশি মদের তুলনায় দেশি মদের রমরমা বেড়েছে। তেমনি বিয়ারের বিক্রিও বেড়েছে। অনেকের মতে, বিদেশি মদের দাম বেড়ে যাওয়ায় অনেকেই দেশি মদের দিকে ঝুঁকছে। যদিও আবগারি কর্তাদের দাবি, চোলাই ও অবৈধ মদ ব্যবসায়ীদের উপর রাশ টানার ফলে সরকারি লাইসেন্সপ্রাপ্ত দোকান থেকে মদ বিক্রি কয়েকগুণ বেড়ে গিয়েছে। সেই সঙ্গে এবছর রাজস্ব আদায়ের পরিমাণ এক লাফে অনেকটা বেড়েছে।
জানা গিয়েছে, মদের দামের অর্ধেক টাকা রাজস্ব হিসেবে সরকারি কোষাগারে যায়। আবগারি দপ্তরের রামপুরহাট মহকুমা ডেপুটি কালেক্টর সুহৃদ রায় বলেন, গত দু’বছরের তুলনায় এবছর তারাপীঠে মদ বিক্রি বেড়েছে। বিশেষ করে এবছর বিহার ও ঝাড়খণ্ডের মানুষ বেশি সমাগম হয়েছিল। আবগারি দপ্তরের এক কর্তা বলেন, বিহারে মদ নিষিদ্ধ। অন্যদিকে, ঝাড়খণ্ডের তুলনায় এরাজ্যের মদের গুণমাণ ভালো। ফলে, সেই সময় ওই দুই রাজ্যের বহু মানুষ এখান থেকে মদ কিনে ফিরেছেন।
মন্দিরের সেবাইত পুলক চট্টোপাধ্যায় বলেন, যদিও তারাপীঠ তন্ত্রের জায়গা। মায়ের ভোগে কারন আবশ্যিক। তবে, এখানে মদের এত বাড়াবাড়ি হওয়াটা ঠিক নয়। তিনি আরও বলেন, সরকার এখান থেকে প্রচুর টাকা রেভিনিউ পাচ্ছে ঠিকই। তা বলে যুব সমাজকে শেষ করে, এটা কাম্য নয়। পবিত্র তীর্থভূমিতে মদের রমরমা কমিয়ে আনলেই ভালো। তাতে সিদ্ধপীঠের পরিবেশও সুস্থ থাকবে।

12th  September, 2019
খড়্গপুরে কল্পতরু হলেন মুখ্যমন্ত্রী 

হরিহর ঘোষাল, মেদিনীপুর, বিএনএ: সোমবার খড়্গপুরের রাবণ পোড়া ময়দানে এসে উপস্থিত হাজার হাজার মানুষকে ধন্যবাদ জানিয়ে কার্যত কল্পতরু হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্টেডিয়ামের পরিকাঠামোর জন্য অর্থ বরাদ্দ থেকে শুরু করে কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার তৈরি, এমনকী হাসপাতালে আইসিসিইউ বেড চালু করার কথাও তিনি ঘোষণা করেন।  
বিশদ

মমতার নির্দেশে দাঁতনে মৃত কর্মীর বাড়িতে শুভেন্দু 

সংবাদদাতা, খড়্গপুর: মুখ্যমন্ত্রীর নির্দেশে রাজনৈতিক সংঘর্ষে নিহত দাঁতনের তৃণমূল কর্মী মাধব ঘোড়াই (৭৩)-এর বাড়িতে গিয়ে সোমবার তাঁর পরিবারকে সমবেদনা জানালেন মন্ত্রী শুভেন্দু অধিকারী। দাঁতনের ঘোলাই গ্রামের বাসিন্দা মাধববাবু রবিবার সন্ধ্যায় পিজি হাসপাতালে মারা যান। 
বিশদ

পার্শ্বশিক্ষকদের সব সংগঠনকে নিয়ে আলোচনায় বসব: পার্থ 

বিএনএ, বর্ধমান: পার্শ্বশিক্ষকদের সব সংগঠনকে নিয়ে আলোচনায় বসার আশ্বাস দিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সোমবার বর্ধমান বিশ্ববিদ্যালয়ে ‘চতুর্থ রিজিওনাল সায়েন্স অ্যান্ড টেকনোলজি কংগ্রেস (ওয়েস্টার্ন রিজিয়ন)-২০১৯’ অনুষ্ঠানে এসে পার্শ্বশিক্ষক প্রসঙ্গে সাংবাদিকের প্রশ্নের উত্তরে শিক্ষামন্ত্রী বলেন, আমি এখনও বলছি, তাঁদের প্রতি আমি সহানুভূতিশীল। 
বিশদ

লালবাগে বিয়ের অনুষ্ঠানে পেঁয়াজ
উপহার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 

সংবাদদাতা, লালবাগ: পেঁয়াজের আকাশছোঁয়া দামে বেশ কিছুদিন ধরেই জেরবার হচ্ছে খাদ্যরসিক বাঙালি। পেঁয়াজের পাশাপাশি আদা ও রসুন দামও খুব বেশি হওয়ায় বাজারে গিয়ে এই শীতেও ঘাম ছুটছে ক্রেতাদের। 
বিশদ

২৬শে সূর্যগ্রহণের জন্য সকাল ৮টা থেকে
দুপুর দেড়টা পর্যন্ত বন্ধ তারা মায়ের পুজো 

বলরাম দত্তবণিক, রামপুরহাট, সংবাদদাতা: নিয়মের ব্যতিক্রম ঘটতে চলেছে তারাপীঠ মন্দিরে। আগামী ২৬ডিসেম্বর সূর্যগ্রহণের জন্য সকাল ৮টা থেকে দুপুর ১টা ৩৬মিনিট পর্যন্ত বন্ধ থাকবে তারা মায়ের পুজো। স্বভাবতই বড়দিনের ছুটিতে তারাপীঠ বেড়াতে আসা পর্যটকদের কিছুটা হলেও সমস্যায় পড়তে হতে পারে বলে মনে করছে তারাপীঠ মন্দির কমিটি।  
বিশদ

দীঘায় মমতা, আশায় বুক বাঁধছেন জেলাবাসী 

শ্রীকান্ত পড়্যা, দীঘা, বিএনএ: ‘বেঙ্গল মিনস বিজনেস’। সৈকত-সুন্দরী দীঘা এখন এই তিনটি শব্দেই বিভোর। রাত পোহালেই দীঘায় কেএমডিএ নির্মিত কনভেনশন সেন্টারে বসতে চলেছে বেঙ্গল বিজনেস কনক্লেভ। 
বিশদ

রানাঘাটে
পেঁয়াজের দাম বাড়ায় সমস্যায় হোটেল,
ক্যাটারিং ও ফাস্ট ফুড ব্যবসায়ীরা 

সংবাদদাতা, রানাঘাট: পেঁয়াজের দাম যেন কমতেই চাইছে না বাজারে। ফলে সমস্যায় পড়েছেন রানাঘাটের হোটেল, ক্যাটারিং ও ফাস্ট ফুড ব্যবসায়ীরা। বিশেষ করে বিয়ের মরশুমে এভাবে পেঁয়াজের দাম বেড়ে যাওয়ায় বেশি চিন্তিত ক্যাটারিং ব্যবসায়ীরা। সাধারণত, অনুষ্ঠানবাড়ির জন্য ক্যাটারিংয়ের অর্ডার মাসখানেক আগে নেওয়া হয়।  
বিশদ

সিউড়ির গ্রামে পুলিসি টহল, গ্রেপ্তার দু’পক্ষের চার
তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তেজনা, বাড়ি ভাঙচুর 

রামকুমার আচার্য, সিউড়ি, বিএনএ: রবিবার রাতে সিউড়ির কেন্দুয়া পঞ্চায়েতের রস্তানপুর এলাকায় তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তেজনা ছড়ায়। সেখানে হামলা চালিয়ে বাড়ি ভাঙচুরও করা হয়েছে। এই ঘটনায় উভয়পক্ষের কয়েকজন জখম হয়েছেন। তাঁদের সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
বিশদ

বিস্ফোরণ ঘটিয়ে গন্ধেশ্বরীতে সেতু তৈরির কাজ শুরু হল 

সংবাদদাতা, বিষ্ণুপুর: অবশেষে সতীঘাটে ইলেক্টিক ডিটোনেটর (ইডি) বিস্ফোরণ ঘটিয়ে গন্ধেশ্বরী নদীতে সেতু তৈরির কাজ শুরু হল। সোমবার থেকে নদীগর্ভে থাকা শক্ত পাথরে বিস্ফোরণ ঘটানো হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদীগর্ভে শক্ত পাথর থাকার কারণে সেতুর পিলার তৈরির জন্য প্রয়োজনীয় গর্ত খোঁড়া সম্ভব হচ্ছিল না। সেই কারণে নির্মাণকাজ থমকে ছিল।  
বিশদ

বিশ্বভারতীর অনুষ্ঠানে মেঘালয়ের রাজ্যপাল 

সংবাদদাতা, শান্তিনিকেতন: সোমবার বিশ্বভারতীর কেন্দ্রীয় গ্রন্থাগারের সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন মেঘালয়ের রাজ্যপাল তথাগত রায়। বিশ্বভারতীর আধিকারিক ও পড়ুয়াদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বেও যোগদান করেন।  
বিশদ

বাঁকুড়ায় ওঠার মুখে বর্ষার পেঁয়াজ, কমতে পারে দাম

সংবাদদাতা, বিষ্ণুপুর: বর্ষার পেঁয়াজের দিকেই চেয়ে রয়েছেন বাঁকুড়ার সাধারণ মানুষ। সপ্তাহ খানেক বাদে বাঁকুড়ায় নতুন পেঁয়াজ উঠলে দাম কমার সম্ভাবনা রয়েছে। জেলার কৃষি বিপণন দপ্তরের আধিকারিকরাও বর্ষাতি পেঁয়াজ চাষিদের দিকেই তাকিয়ে রয়েছেন। 
বিশদ

কাঁথিতে আটক সিভিককে উদ্ধারে গিয়ে আক্রান্ত পুলিস, গাড়ি ভাঙচুর, আগুন 

সংবাদদাতা, কাঁথি: রবিবার রাতে গ্রামবাসীদের একাংশের হাতে আটক এক সিভিক ভলান্টিয়ারকে উদ্ধারে গিয়ে আক্রমণের মুখে পড়ল পুলিস। পুলিসের জিপ ও বাইক ভাঙচুর করে আগুন লাগিয়ে দেওয়া হয়। পুড়িয়ে দেওয়া হয় অস্থায়ী ক্যাম্প। এই ঘটনাকে কেন্দ্র করে কাঁথির জুনপুট কোস্টাল থানার বগুড়ান গ্রামে ব্যাপক উত্তেজনা ছড়ায়।  
বিশদ

সমন না পেলেও মেমারির অভিযোগকারীর
বিরুদ্ধে বারবার গ্রেপ্তারি পরোয়ানা 

সংবাদদাতা, বর্ধমান: বিয়ের দিন কুড়ির মধ্যে গৃহবধূকে খুনের চেষ্টার মামলায় সমনই পাননি অভিযোগকারী তথা বধূর বাবা। তা সত্ত্বেও আদালতে সাক্ষ্য দিতে হাজির না থাকার কারণে মেমারি থানার তোরলপুরের বাসিন্দা বাসুদেব ঘোষের বিরুদ্ধে বারবার গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হচ্ছে।  
বিশদ

জেল সুপারের কৈফিয়ত তলব আদালতের
বর্ধমান সংশোধনাগারে বিচারাধীন
বন্দিকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ 

সংবাদদাতা, বর্ধমান: বর্ধমান সংশোধনাগারে বিচারাধীন বন্দিকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ উঠল জেল পুলিসের বিরুদ্ধে। মারধরে গুরুতর জখম হয়েছে বন্দি। তার দু’পায়ে গুরুতর চোট রয়েছে। 
বিশদ

Pages: 12345

একনজরে
তিরুবনন্তপুরম, ৯ ডিসেম্বর: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বিরাট কোহলি নিজের ব্যাটিং পজিশন ছেড়ে দিয়েছিলেন শিবম দুবেকে। তিন নম্বরে ব্যাট করার সুযোগটা দারুণভাবে কাজে ...

অমিত চৌধুরী, হরিপাল: হরিপাল থানার কৈকালা গ্রাম পঞ্চায়েতের বলদবাঁধ গ্রামে প্রতিবছর শীতের সময় ভিড় করে পরিযায়ী পাখি। বিদেশি পাখির আগমনকে ঘিরে একসময় এলাকায় পিকনিকের আসর বসলেও স্থানীয় মানুষ উদ্যোগ নিয়ে পাখিদের নিশ্চিন্তে অস্থায়ী ঠিকানায় বাস করতে বন্ধ করে দিয়েছেন পিকনিক। ...

সংবাদদাতা, পুরাতন মালদহ: ডেঙ্গু নিয়ে আতঙ্ক ছড়িয়েছে চাঁচলে। এই সপ্তাহেই চাঁচলের খরবা প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। কলকাতার একটি নার্সিংহোমে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর।  ...

জম্মু, ৯ ডিসেম্বর (পিটিআই): কয়েকদিন বন্ধ থাকার পর ফের সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে গুলি চালাল পাক সেনা। সোমবার ভোর পৌনে চারটে নাগাদ জম্মু ও কাশ্মীরের পুঞ্চ সেক্টরে ভারতীয় সেনার চৌকি লক্ষ্য করে তারা গুলি চালায়। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় মানসিক অস্থিরতা থাকবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব মানবাধিকার দিবস,
১৮৭০- ঐতিহাসিক যদুনাথ সরকারের জন্ম,
১৮৮৮- শহিদ প্রফুল্ল চাকীর জন্ম,
২০০১- অভিনেতা অশোককুমারের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯২.০৭ টাকা ৯৫.৩৭ টাকা
ইউরো ৭৭.৩৪ টাকা ৮০.২৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ১১/২৬ দিবা ১০/৪৪। কৃত্তিকা ৫৯/২৯ শেষ রাত্রি ৫/৫৭। সূ উ ৬/৯/৩১, অ ৪/৪৮/৪৩, অমৃতযোগ দিবা ৬/৫২ মধ্যে পুনঃ ৭/৩৫ গতে ১১/৮ মধ্যে। রাত্রি ৭/২৯ গতে ৮/২২ মধ্যে পুনঃ ৯/১৬ গতে ১১/৫৬ মধ্যে পুনঃ ১/৪৩ গতে ৩/৩০ মধ্যে পুনঃ ৫/১৭ গতে উদয়াবধি, বারবেলা ৭/২৮ গতে ৮/৪৮ মধ্যে পুনঃ ১২/৪৮ গতে ২/৮ মধ্যে, কালরাত্রি ৬/২৮ গতে ৮/৮ মধ্যে। 
২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ১০/২/৪৮ দিবা ১০/১২/৫। কৃত্তিকা ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৬/১০/৫৮, অ ৪/৪৯/১৩, অমৃতযোগ দিবা ৭/৩ মধ্যে ও ৭/৪৫ গতে ১১/৬ মধ্যে এবং রাত্রি ৭/৩৫ গতে ৮/২৯ মধ্যে ও ৯/২৩ গতে ১২/৪ মধ্যে ও ১/৫২ গতে ৩/৩৯ মধ্যে ও ৫/২৭ গতে ৬/১২ মধ্যে, কালবেলা ১২/৪৯/৫৩ গতে ২/৯/৩৯ মধ্যে, কালরাত্রি ৬/২৯/২৬ গতে ৮/৯/৩৯ মধ্যে।
 
মোসলেম: ১২ রবিয়স সানি 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজ থেকে ৬ দিন বন্ধ মোবাইল নম্বর পোর্টেবিলিটি পরিষেবা 
আজ, মঙ্গলবার থেকে আগামী রবিবার পর্যন্ত দেশজুড়ে বন্ধ থাকবে মোবাইল ...বিশদ

03:22:06 PM

বয়স ভাঁড়িয়ে বিপাকে ইস্ট বেঙ্গল  
বেশি বয়সের ফুটবলার খেলানোর অভিযোগে অনূর্ধ্ব ১৫ আই লিগ থেকে ...বিশদ

03:05:11 PM

মন্তেশ্বরে স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী 

03:04:00 PM

আচার্য তথা রাজ্যপালের ক্ষমতা খর্ব, বিধানসভায় বিধি পেশ 
বিশ্ববিদ্যালয়ের ক্ষেত্রে আচার্য তথা রাজ্যপালের ক্ষমতা খর্ব করার জন্য আজ ...বিশদ

01:59:00 PM

বিধানসভায় উঠল তৃণমূল বিধায়কদের বিক্ষোভ 

01:05:00 PM

মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনে অভিযুক্তকে গ্রেপ্তার করল সিআইডি 
মঙ্গলকোটে তৃণমূল নেতা ডালিম শেখকে খুনের অভিযোগে কুখ্যাত শ্যুটার আনার ...বিশদ

01:04:00 PM