Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

 আজ পুরুলিয়া জেলা পরিষদের স্থায়ী সমিতি গঠন ঘিরে তৎপরতা তুঙ্গে

 সংবাদদাতা, পুরুলিয়া: দীর্ঘপ্রায় এক বছর পর আজ, বৃহস্পরিবার পুরুলিয়া জেলা পরিষদের স্থায়ী সমিতির গঠন ঘিরে প্রশাসনিক মহলে তৎপরতা তুঙ্গে। শাসক দলের কে কোন স্থায়ী সমিতির সদস্য হওয়ার সুযোগ পাবেন তা নিয়ে সদস্যদের মধ্যেও উৎসাহ তুঙ্গে। দ্বন্দ্ব ঠেকাতে স্থায়ী সমিতির সদস্যদের নাম আগাম ঘোষণা করেনি তৃণমূল কংগ্রেস। রাজ্য থেকে নামের তালিকা আসার পরই বৃহস্পতিবারই সদস্যদের তা জানানো হবে বলে তৃণমূল কংগ্রেসের পুরুলিয়া জেলা কমিটি সূত্রে জানা গিয়েছে।
প্রসঙ্গত, বরাবাজার পঞ্চায়েত সমিতিকে কেন্দ্র করে আদালতে মামলার জেরে পুরুলিয়া জেলা পরিষদের সভাধিপতি ও সহ সভাধিপতি নির্বাচনের দীর্ঘদিন পরেও জেলা পরিষদের স্থায়ী সমিতি গঠন আটকে থাকে। ওই মামলার রায় বেরনোর পরেও কয়েকমাস আটকে যায় স্থায়ী সমিতি গঠন। বিষয়টি নিয়ে শাসকদলের সদস্যদের মধ্যেও অসন্তোষ তৈরি হতে থাকে। পুরুলিয়া জেলা পরিষদের তৃণমূলের একাধিক সদস্য তাঁদের অসন্তোষের কথা দলীয় নেতৃত্বকেও জানান। একই সঙ্গে স্থায়ী সমিতি গঠিত না হওয়ার ফলে উন্নয়নের কাজের ঠিকমতো তদারকিও সম্ভব হচ্ছিল না বলে জানান জেলা পরিষদের সদস্যরা। দীর্ঘদিন স্থায়ী সমিতিগুলি না থাকার ফলে এলাকার উন্নয়নে জনপ্রতিনিধিদের অংশগ্রহণের পরিবর্তে অধিকাংশ ক্ষেত্রে কাজের জন্য আমলাদের উপরেই নির্ভর করতে হচ্ছিল। বিষয়টি দলের সদস্যরা উধ্বর্তন নেতৃত্বকে জানানোর পরই বিষয়টি নিয়ে নড়াচড়া শুরু হয়।
স্থায়ী সমিতি গঠনের বিষয়ে তৃণমূলের পুরুলিয়া জেলার দুই পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী ও মলয় ঘটকের সঙ্গে জেলা পরিষদের সদস্যদের সঙ্গে কলকাতায় আলোচনাও হয়। তবে কলকাতার ওই বৈঠকে স্থায়ী সমিতির সদস্য কারা হবেন সেই বিষয়ে ঐকমত্যের ভিত্তিতে কোনও সিদ্ধান্তে পৌঁছতে পারেনি তৃণমূল নেতৃত্ব। পরে দলীয় পর্যবেক্ষকদের নির্দেশে এবিষয়ে জেলা তৃণমূলের নেতারা আলাদা করেও নিজেদের মধ্যেও বৈঠক করেন। তাতেও স্থায়ী সমিতির সদস্য কারা হবেন তা নিয়ে জেলা তৃণমূল নেতৃত্বও কোনও সিদ্ধান্তে আসতে পারেনি। ফলে স্থায়ী সমিতির সদস্য কারা হবেন তা দলের রাজ্য নেতৃত্ব ঠিক করবে বলে তৃণমূল কংগ্রেস সূত্রে জানা গিয়েছে।
এবিষয়ে তৃণমূলের পুরুলিয়া জেলা সভাপতি তথা মন্ত্রী শান্তিরাম মাহাত বলেন, আজ, বৃহস্পতিবার স্থায়ী সমিতিগুলি গঠিত হবে। রাজ্য থেকেই নামের তালিকা আসবে। তা জেলা পরিষদের সদস্যদের জানিয়ে দেওয়া হবে। স্থায়ী সমিতি নির্বাচন নিয়ে সদস্যদের মধ্যে কোনও বিরোধ নেই।
পুরুলিয়া জেলা পরিষদের সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায় বলেন, পুরুলিয়া জেলা পরিষদের মোট ৩৮জন সদস্য ছাড়াও স্থায়ী সমিতির সদস্য হিসাবে ২০জন পঞ্চায়েত সমিতির সদস্য, জেলার ৯জন বিধায়ক এবং ৩ জন সংসদ সদস্যও রয়েছেন। মোট ভোটাধিকার রয়েছে ৭০জনের। মোট ৭০জনের মধ্যে যাঁদের ৩৬জন সদস্য রয়েছেন তাঁরা স্থায়ী সমিতি গঠন করতে পারবেন। পুরুলিয়া জেলা পরিষদের ক্ষেত্রে তৃণমূল কংগ্রেসের মোট ২৮জন জেলা পরিষদ সদস্য, পঞ্চায়েত সমিতির ১৭জন সদস্য এবং ৭জন বিধায়ক মিলিয়ে মোট সংখ্যাটা ৫২জন। তাই বৃহস্পতিবার তৃণমূলই সবকটি স্থায়ী সমিতি গঠন করবে। মোট ৯টি স্থায়ী সমিতির মধ্যে প্রতিটি স্থায়ী সমিতিতে পাঁচজন করে সদস্য নির্বাচিত হবেন। দল থেকে যে নামের তালিকা দেওয়া হবে তা দলের অন্যান্য সদস্যরা মেনে নিলে ভোটাভুটির কোনও প্রশ্নই নেই।
তৃণমূল কংগ্রেস সূত্রে জানা গিয়েছে, পূর্ত সহ একাধিক গুরুত্বপূর্ণ স্থায়ী সমিতির সদস্য কারা হবেন তা নিয়ে দলের অন্দরে দ্বন্দ্ব রয়েছে। অভিজ্ঞ ও পুরনোদের, নাকি নতুনদের গুরুত্বপূর্ণ স্থায়ী সমিতিতে জায়গা দেওয়া হবে সেই বিষয়ে দলের কেউ মুখ খুলতে চাইছেন না। স্থায়ী সমিতির সদস্যদের মধ্যে থেকেই পরে কর্মাধ্যক্ষ নির্বাচন করা হবে বলে জেলা পরিষদ সূত্রে জানা গিয়েছে।
এবিষয়ে বিজেপির পুরুলিয়া জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী বলেন, জেলা পরিষদের স্থায়ী সমিতির বিষয়ে দলীয় পদক্ষেপের বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। বুধবার রাতে এবিষয়ে বৈঠক করে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।
পুরুলিয়ার অতিরিক্ত জেলাশাসক(জেলা পরিষদ) দীনেশ মণ্ডল বলেন, স্থায়ী সমিতির গঠনের বিষয়ে পঞ্চায়েত আইন অনুযায়ী সব প্রস্তুতি সারা হয়েছে।

12th  September, 2019
নতুন বছরের শুরুতেই ব্লকভিত্তিক
জনসভায় নামছেন অনুব্রত মণ্ডল 

নিজস্ব প্রতিনিধি, সিউড়ি: আর কয়েকমাস পরই বিধানসভা ভোট। কিন্তু, ভোট সংক্রান্ত এখনও কোনও ঘোষণা না হলেও জোরদার প্রচারে নামছে তৃণমূল। তাই নতুন বছরের শুরুতেই ব্লকভিত্তিক জনসভা করবেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তারপর তিনি মহিলা সংগঠনকে নিয়ে পরবর্তী কর্মসূচি করবেন।  
বিশদ

হাউজিং ফর অল প্রকল্পে তৈরি আরও ৭ হাজার বাড়ি
প্রকল্পের সুযোগ মিলবে জেলার তিন পুরসভাতেই 

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: হাউজিং ফর অল প্রকল্পে মুর্শিদাবাদ জেলার পুর এলাকাগুলিতে আবারও নতুনভাবে বাড়ি তৈরির পরিকল্পনা নেওয়া হয়েছে। তালিকা ধরে কাজ হবে। প্রতিটি পুর এলাকাতেই এই প্রকল্পের কাজ আগে থেকেই চলছে। অনেক বাড়ি তৈরি হয়ে গিয়েছে। 
বিশদ

৩০ হাজার স্বাস্থ্যকর্মীকে টিকা দেবে জেলা প্রশাসন 
বাঁকুড়ায় ১৫ জায়গায় রাখা হবে ভ্যাকসিন

প্রথম দফায় টিকার জন্য জেলার প্রায় ৩০ হাজার স্বাস্থ্যকর্মীর তালিকা পাঠাল জেলা প্রশাসন। প্রথম দফায় স্বাস্থ্যকর্মী সহ বাঁকুড়া স্বাস্থ্যজেলার প্রায় ২০ হাজার জনের ও বিষ্ণুপুর স্বাস্থ্যজেলা থেকে আরও প্রায় ১০ হাজার জনের নামের তালিকা পাঠানো হয়েছে। 
বিশদ

জল্পনার অবসান, এবার স্বাস্থ্যবিধি
মেনেই দুর্গাপুরে হবে কল্পতরু মেলা 

নিজস্ব প্রতিনিধি, আসানসোল: ‘তোমাদের চৈতন্য হোক’, শ্রীরামকৃষ্ণ পরমহংসদেবের এই বাণী ১৮৮৬ সালের ১ জানুয়ারি কাশীপুর উদ্যানবাটিতে উচ্চারিত হয়েছিল। সেই দিনটিকে স্মরণে রেখেই শুরু হয় কল্পতরু উৎসব।  
বিশদ

বউভাতে ৮ অনাথ শিশুর আজীবন পড়ার
দায়িত্ব নিলেন জামুড়িয়ার ‘রাস্তার মাস্টার’ 

নিজস্ব প্রতিনিধি, আসানসোল: বউভাতের দিন আট দুঃস্থ অনাথ শিশুর আজীবন পড়াশোনার দায়িত্ব তুলে নিলেন জামুড়িয়ার সেই ‘রাস্তার মাস্টার’। তাদের সন্তানের মর্যাদা দিয়েছেন নবদম্পতি।  
বিশদ

বহু পদই ফাঁকা, কর্মী সঙ্কটে
জেলা নিয়ন্ত্রিত বাজার সমিতি 

নিজস্ব প্রতিনিধি, পুরুলিয়া: কর্মী সঙ্কটে ভুগছে পুরুলিয়া জেলা নিয়ন্ত্রিত বাজার সমিতি। কর্মীরা অবসর নেওয়ার পর অনেকগুলি পদ ফাঁকা। কম সংখ্যায় কর্মীদের দিয়ে এখন কাজ চলছে। আগামী বছর আরও কর্মীর অবসর নেওয়ার কথা। ওই কর্মীরা বাজার থেকে মার্কেট ফি, লাইসেন্স ফি আদায় করেন।  
বিশদ

রামপুরহাটে নিত্য যানজট,
ট্রাফিক সামলালেন মন্ত্রী 

সংবাদদাতা, রামপুরহাট: লকডাউন পর্বে কিছুদিনের জন্য উধাও হয়ে যাওয়া যানজট ফিরে এসেছে রামপুরহাট শহরে। নিত্য যানজটে মানুষজনকে চরম ভোগান্তির মধ্যে পড়তে হচ্ছে। বৃহস্পতিবারও শহরের রাস্তায় তীব্র যানজট তৈরি হয়। বাধ্য হয়ে রাস্তায় নেমে ট্রাফিক সামলালেন এলাকার বিধায়ক তথা কৃষিমন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়। যা দেখে অবাক হলেন পথচলতি মানুষ।  
বিশদ

মানভূম স্পোর্টস অ্যাসোসিয়েশনের
মাঠের উদ্বোধন করলেন মন্ত্রী 

সংবাদদাতা, পুরুলিয়া: বৃহস্পতিবার মানভূম স্পোর্টস অ্যাসোসিয়েশনের নতুনভাবে সুসজ্জিত মাঠের উদ্বোধন করলেন পশ্চিমাঞ্চল উন্নয়নমন্ত্রী শান্তিরাম মাহাত। এছাড়াও উপস্থিত ছিলেন পুরুলিয়া পুরসভার প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান মৃগাঙ্ক মাহাত সহ পশ্চিমাঞ্চল উন্নয়ন পর্ষদের আধিকারিক ও এমএসএর কর্মকর্তারা। 
বিশদ

জেলায় দলীয় কোন্দলে জেরবার বিজেপি 

নিজস্ব প্রতিনিধি, কৃষ্ণনগর: দলীয় কোন্দলেই জেরবার বিজেপির নদীয়া উত্তর সাংগঠনিক জেলা। বিজেপির যুব সভাপতি সৈকত সরকারের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে সরব হয়েছেন দলেরই কর্মী-সমর্থকদের একংশ। বিভিন্ন অজুহাতে কর্মীদের থেকে টাকা নেওয়ারও অভিযোগ তোলা হয়েছে। 
বিশদ

ভরতপুরে কারোল বিলে এবার পর্যাপ্ত
জল নেই, সেচ নিয়ে দুশ্চিন্তায় চাষিরা 

সংবাদদাতা, কান্দি: বিলে কম জল রয়েছে। তাই ভরতপুর-১ ব্লকের কারোল বিল সংলগ্ন চাষিরা সেচের জন্য পর্যাপ্ত জল না পাওয়ার আশঙ্কা করছেন। পর্যাপ্ত জল না পেলে শাকসব্জির উৎপাদন ব্যাহত হবে। 
বিশদ

গোরুপাচার রুখতে রাখালদের
তালিকা তৈরি করছে বিএসএফ 
সতর্ক করা হল স্থানীয় থানাগুলিকে

শীত পড়তেই সীমান্তে গোরু পাচারকারীদের দৌরাত্ম্য বেড়ে গিয়েছে। তাই এবার কড়া অবস্থান নিল বিএসএফ। এলাকায় যাদের বিরুদ্ধে এর আগে পাচারের অভিযোগ রয়েছে তাদের চিহ্নিত করা হচ্ছে। ইতিমধ্যে রাখাল, লাইনম্যান সহ ১০০জনকে চিহ্নিত করা হয়েছে। এলাকার বাসিন্দাদের মাধ্যমে তাদের সতর্ক করা হচ্ছে। এতদিন বিএসএফ মূলত চক্রের পাণ্ডাদের টার্গেট করত। 
বিশদ

লাভপুরে করোনা আক্রান্ত মৃতদেহ সঠিকভাবে
সৎকার না করার অভিযোগে বিক্ষোভ 

সংবাদদাতা, বোলপুর: করোনা আক্রান্ত মৃতদেহ সঠিকভাবে সৎকার না করার অভিযোগে লাভপুর থানার পাথরঘাটা গ্রামে‌ বিক্ষোভ দেখালেন বাসিন্দারা। তাঁদের অভিযোগ, করোনা আক্রান্ত মৃতদেহ সরকারি কর্মীরা ঠিকমতো দাহ না করেই চলে যান। এই অভিযোগের ভিত্তিতে লাভপুর থানাতেও চলে বিক্ষোভ।  
বিশদ

জটিল অস্ত্রোপচার করে ক্যান্সার আক্রান্ত
দিনমজুরের জীবন বাঁচালেন চিকিৎসকরা 

সংবাদদাতা, রামপুরহাট: চোয়ালের ভিতরে ছোট্ট ক্ষত থেকে ক্যান্সার। তারপর ধীরে ধীরে তা ছড়িয়ে পড়েছিল গলায়। জটিল অস্ত্রোপচার করে এক দিনমজুর প্রৌঢ়ার জীবন বাঁচালেন রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকরা। শুধু তাই নয়, বিশেষ পদ্ধতিতে প্রৌঢ়ার বুকের মাংস নিয়ে চোয়াল পুনর্গঠন করা হয়েছে। 
বিশদ

ভরতপুরের কারোল বিলে এখনও
দেখা নেই পরিযায়ী পাখিদের 
চাষিদের মুখে হাসি, মনখারাপ পরিবেশপ্রেমীদের

সংবাদদাতা, কান্দি: আমন ধান কেটে ঘরে তোলার কাজ শুরু হলেও এবছর দেখা মিলছে না পরিযায়ী পাখিদের। ফলে পাখির অত্যাচার থেকে চিন্তামুক্ত হয়েছেন চাষিরা। ঘটনা ভরতপুর-১ ব্লকের কারোল বিল এলাকার। প্রতি বছর ওই বিলে ধান কাটার সময় কয়েক লক্ষ পরিযায়ী পাখি এসে ভিড় জমায়।  
বিশদ

Pages: 12345

একনজরে
সন্ত্রাসে আর্থিক মদত দেওয়ার অভিযোগে জামাত উদ দাওয়ার মুখপাত্র ইয়াহিয়া মুজাহিদকে ১৫ বছরের কারাদণ্ড দিল পাকিস্তানের একটি সন্ত্রাস দমন আদালত। মুজাহিদ ছাড়াও বুধবার জামাতের শীর্ষ নেতা জাফর ইকবালকে ১৫ বছর এবং হাফিজের শ্যালক আব্দুল রহমান মাক্কিকে ছ’মাসের কারাদণ্ড দিয়েছে লাহোরের ...

চীন সহ যে কোনও দেশের হুমকি মোকাবিলায় প্রস্তুত ভারতীয় নৌবাহিনী। বৃহস্পতিবার নৌসেনা দিবস উপলক্ষে এক সাংবাদিক বৈঠকে এমনটাই জানিয়েছেন ভারতীয় নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল করমবীর সিং। ...

সংবাদদাতা, দিনহাটা: এক বছর আগে মৃত্যু হয়েছে মায়ের। গরিব, অসহায় ছেলে সরকারি সুবিধার আশায় মায়ের মৃত্যুর সরকারি নথির জন্য হন্যে হয়ে ঘুরছেন বছরভর। এখনও মেলেনি ডেথ সার্টিফিকেট।   ...

নয়া কৃষি আইনের প্রয়োগ রাজ্যে রুখে দিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনের উপর চাপ বাড়াচ্ছে বাম ও কংগ্রেস। তারা চায় অবিলম্বে বিধানসভার অধিবেশন ডাকা হোক। আলোচনার মাধ্যমে রাজ্যস্তরে তৈরি করা হোক একটি পাল্টা আইন। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অতি সত্যকথনের জন্য শত্রু বৃদ্ধি। বিদেশে গবেষণা বা কাজকর্মের সুযোগ হতে পারে। সপরিবারে দূরভ্রমণের যোগ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

ভারতীয় নৌ দিবস
১১৩১- পারস্যের কবি ও দার্শনিক ওমর খৈয়ামের মৃত্যু
১৮২৯- সতীদাহ প্রথা রদ করলেন লর্ড বেন্টিঙ্ক
১৮৮৪- ঐতিহাসিক রমেশচন্দ্র মজুমদারের জন্ম
১৯১০- ভারতের ষষ্ঠ রাষ্ট্রপতি আর বেঙ্কটরামনের জন্ম
১৯২৪- মুম্বইয়ে গেটওয়ে অব ইন্ডিয়ার উদ্বোধন হল
১৯৭৭- ক্রিকেটার অজিত আগরকরের জন্ম  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.৯৯ টাকা ৭৪.৭০ টাকা
পাউন্ড ৯৭.১৫ টাকা ১০০.৫৫ টাকা
ইউরো ৮৭.৯২ টাকা ৯১.১০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫০, ০৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৭, ৫০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৮, ২১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৩, ৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৩, ৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৮ অগ্রহায়ণ, ১৪২৭, শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০, চতুর্থী ৩৪/৫৫ রাত্রি ৮/৪। পুনর্বসু নক্ষত্র ১৮/৫২ দিবা ১/৩৯। সূর্যোদয় ৬/৬/৩, সূর্যাস্ত ৪/৪৭/৩৯। অমৃতযোগ দিবা ৬/৪৮ মধ্যে পুনঃ ৭/৩২ গতে ৯/৪০ মধ্যে পুনঃ ১১/৪৮ গতে ২/৩৯ মধ্যে পুনঃ ৩/২৩ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪১ গতে ৯/১৪ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/২৭ মধ্যে পুনঃ ৪/২০ গতে উদয়াবধি। বারবেলা ৮/৪৫ গতে ১১/২৬ মধ্যে। কালরাত্রি ৮/৬ গতে ৯/৪৬ মধ্যে।
১৮ অগ্রহায়ণ, ১৪২৭, শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০, চতুর্থী রাত্রি ৫/৪৫। পুনর্বসু নক্ষত্র দিবা ১২/২৮। সূর্যোদয় ৬/৭, সূর্যাস্ত ৪/৪৮। অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৭/৪৪ গতে ৯/৫০ মধ্যে ও ১১/৫৭ গতে ২/৫১ মধ্যে ও ৩/২৭ গতে ৪/৪৮ মধ্যে এবং রাত্রি ৫/৪৫ গতে ৯/২১ মধ্যে ও ১২/৩ গতে ৩/৩৮ মধ্যে ও ৪/৩২ গতে ৬/৮ মধ্যে। বারবেলা ৮/৪৭ গতে ১১/২৮ মধ্যে। কালরাত্রি ৮/৮ গতে ৯/৪৮ মধ্যে। 
১৮ রবিয়ল সানি।

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইএসএল: চেন্নাইকে ১-০ গোলে হারাল বেঙ্গালুরু 

09:32:56 PM

আইএসএল: চেন্নাই ০ বেঙ্গালুরু ১ (৫৫ মিনিট) 

08:52:01 PM

ফ্রান্সে বিজয় মালিয়ার সম্পত্তি বাজেয়াপ্ত
ফ্রান্সে বিজয় মালিয়ার সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি। যার আনুমানিক মূল্য ...বিশদ

07:31:00 PM

প্রথম টি-২০: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১১ রানে জিতল ভারত

05:33:31 PM

পূর্ব মেদিনীপুরের নতুন পুলিস সুপার প্রবীণ প্রকাশ 
মাত্র পাঁচ মাসের ব্যবধানে বদলি হলেন পূর্ব মেদিনীপুরের পুলিস সুপার ...বিশদ

05:30:18 PM

প্রথম টি-২০: অস্ট্রেলিয়া ১১৩/৪ (১৫ ওভার) 

05:08:30 PM