Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

দুর্গাপুজোকে কেন্দ্র করে জনসংযোগ
বাড়ানোয় জোর বিজেপি-তৃণমূলের 

বিএনএ, কৃষ্ণনগর: দুর্গাপুজোকে কেন্দ্র করে জনসংযোগ বাড়ানোয় জোর দিচ্ছে তূণমূল-বিজেপি। এব্যাপারে রাজ্য বিজেপিকে নির্দেশ দিয়েছে বিজেপির সর্বভারতীয় নেতৃত্ব। নির্দেশ অনুযায়ী, প্রত্যেক পুজো প্যান্ডেলে একটি করে বুক স্টল অথবা জলসত্রের ব্যবস্থা করার কথা বলা হয়েছে। রাজ্য হয়ে সেই নির্দেশ নদীয়া জেলাতেও পৌঁছেছে। এবার পুজোতে জনসংযোগ বাড়ানোর জন্য ব্যাপক জোর দেওয়ার কথা বলা হয়েছে। দলীয় সূত্রের খবর, বুক স্টল হোক, অথবা জলসত্র, কিংবা শারদীয়া শুভেচ্ছার ফ্লেক্স, সবকিছুর পরিমাণই গতবারের চেয়ে কয়েক গুণ বাড়ানোর ব্যাপারে নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে, শাসকদল তৃণমূলের পক্ষ থেকে নির্দেশ দেওয়া হয়েছে, ভিআইপি ইমেজ ছেড়ে পুজোর দিনগুলিতে মানুষের সঙ্গে মিশে যেতে হবে। কথা বলতে হবে সাধারণ মানুষের সঙ্গে। কেউ অভাব অভিযোগ জানাতে এলে সেটাও মন দিয়ে শুনতে হবে। বইয়ের স্টল, হেল্প কিয়স্ক করার কথাও বলা হয়েছে। জনসংযোগ বাড়াতে শাসক-বিরোধী দু’পক্ষরই যে পাখির চোখ দুর্গাপুজো, এই নির্দেশ থেকেই তা স্পষ্ট।
দুর্গাপুজোর ছুটিতে কেউ বেড়াতে যাবেন না। বরং সেই সময় এলাকায় জনসংযোগ আরও বাড়িয়ে তুলুন। সম্প্রতি দলীয় কর্মী সমর্থকদের এই নির্দেশ দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আসন্ন উত্সবের মরশুমকে বিশেষ গুরুত্ব দিচ্ছেন মমতা। পুজোর ছুটিতে এলাকায় জনসংযোগ বাড়ানোর জন্য দলীয় কর্মীদের নির্দেশ দিয়েছেন তিনি। সংগঠনের কাজ পুজোর ছুটিতে এগিয়ে নিয়ে যাওয়ার কথা বলেছেন। নেত্রী আরও জানিয়েছেন, পুজো মণ্ডপের মধ্যে কোনও দলীয় পতাকা, ফেস্টুন থাকবে না।
নেত্রীর বার্তার পরে নদীয়া জেলার দলের পর্যবেক্ষক রাজীব বন্দ্যোপাধ্যায় জনপ্রতিনিধিদের বিষয়টি জানিয়ে দিয়েছেন। নিজেদের এলাকায় প্রতিটি পুজো মণ্ডপে জনপ্রতিনিধিদের থাকতে বলা হয়েছে। এব্যাপারে রাজীববাবুকে জিজ্ঞাসা করে হলে তিনি বলেন, এব্যাপারে জনপ্রতিনিধিদের কাছে ইতিমধ্যেই মৌখিক নির্দেশ গিয়েছে। লিখিত নির্দেশও আমরা কয়েক দিনের মধ্যে পাঠিয়ে দেব। আমরা বলেছি, অনুগামীদের ভিড় না বাড়িয়ে জনপ্রতিনিধিদের পুজোর দিনগুলিতে মানুষের মধ্যে মিশে যেতে হবে। নিরাপত্তারক্ষীদের বাড়াবাড়িও খুব একটা বেশি যেন কারও না থাকে, সেব্যাপারেও বলা হচ্ছে। বইয়ের স্টল, হেল্প ডেস্ক বা কিয়স্ক করতেও বলা হয়েছে। মানুষের সঙ্গে কথা বলতে হবে সাধারণ মানুষ হয়েই। কেউ কোনও অভাব অভিযোগ যদি ওই সময় জানাতে আসে, সেটাও মন দিয়ে শুনতে হবে। নিজের নিজের এলাকায় জনপ্রতিনিধিরা এই নির্দেশ মেনে চলবেন বলেই আমরা আশাবাদী।
বিজেপিও হাঁটতে চলেছে একই পথে। দলের এক নেতার কথায়, জনসংযোগ কর্মসূচি বিজেপির পুজো উদযাপনেরই একটি অন্যতম অঙ্গ। বুক স্টলের মাধ্যমে যেমন আমরা প্রচার চালাব, তেমনই খোলা হবে জলসত্র। তাছাড়া, এক্ষেত্রে বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্প নিয়েও প্রচার হবে। দলীয় সূত্রের খবর, বুক স্টল হোক, অথবা জলসত্র, কিংবা শারদীয়া শুভেচ্ছার ফ্লেক্স, সবকিছুর পরিমাণ এবার বাড়ছে। ২০১৮ সাল থেকেই দুর্গাপুজোকে বাড়তি গুরুত্ব দিতে শুরু করে বিজেপি। এবার আরও বেশি করে অংশগ্রহণের কথা বলা হয়েছে। গতবার যেখানে বিভিন্ন পুজো প্যান্ডেলে বুক স্টল এবং জলসত্রের পরিমাণ যা ছিল, এবার তাও বাড়াতে বলা হয়েছে। বিজেপি নেতাদের ব্যাখা, রাজ্যে এবারের লোকসভা নির্বাচনে দলের ফল অত্যন্ত ভালো হয়েছে। কিছু ক্ষেত্রে দ্বিতীয় স্থানে শেষ করেছে দল। ফলে বিশেষ করে গ্রামাঞ্চলে দলের এই শক্তিবৃদ্ধিকে কাজে লাগিয়ে জনসংযোগে জোর দিতে চাইছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। এব্যাপারে নদীয়া উত্তর সাংগঠনিক জেলার সভাপতি মহাদেব সরকার বলেন, এ বছর পুজোয় জনসংযোগ বাড়ানোর ব্যাপারে বিশেষ জোর দিতে বলা হয়েছে। আমরা স্টল বা জলসত্র করব। পাশাপাশি বস্ত্র দান বা এরকম আরও বেশ কিছু কর্মসূচিও থাকছে। এর সঙ্গে বেশকিছু প্রকল্প বা সাফল্যের বিষয়েও প্রচার চালানো হবে।
এই মুহূর্তে তৃণমূলের ‘দিদিকে বলো’ কর্মসূচি চলছে জোরকদমে। কৃষ্ণনগরে এসে ‘চা চক্রে দিলীপ দা’ কর্মসূচি শুরু করছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু তারপরেও পুজোয় জনসংযোগ কেন? রাজনৈতিক মহল মনে করছে, দুর্গাপুজো নিয়ে মানুষের মধ্যে একটা আবেগ কাজ করে। পাড়া প্রতিবেশী সকলে মিলে একটা পরিবার হয়ে ওঠে। এই সময়ে মানুষের কাছাকাছি পৌঁছনো অনেক সহজ হয়। সে কারণেই এই প্রচেষ্টা। তারজন্যই শাসক-বিরোধী সবাই পুজোর আবেগকে কাজে লাগাতে চাইছে। 
11th  September, 2019
বিশাল এলাকাজুড়ে রাজকীয় প্যান্ডেল, পার্কিং জোন
আসানসোলের বরো চেয়ারম্যানের বোনের
বিয়ে, এলাহি আয়োজন, অতিথি ৩০ হাজার 

বিএনএ, আসানসোল: আসানসোলের এক বরো চেয়ারম্যান তৃণমূলের সঞ্জয় নুনিয়ার দুই বোনের বিয়েতে আমন্ত্রিত অতিথির সংখ্যা ৩০ হাজার। কয়েক বিঘা জায়গাজুড়ে বিয়ের বেশ কয়েকটি বিশালবহুল প্যান্ডেল, পার্কিং জোন করা হয়েছে। আলো, বাতিস্তম্ভ, নিরাপত্তার জন্য থাকছে ওয়াকি টকি, সিসি ক্যামেরা।  
বিশদ

মানুষ লাইন দিয়ে ভোট দিলেই
মুখ্যমন্ত্রীর উন্নয়নের নিরিখেই বাঁকুড়ায়
হারানো ভোটব্যাঙ্ক ফিরবে: শুভেন্দু 

বিএনএ, বাঁকুড়া: মুখ্যমন্ত্রী উন্নয়নের যে কাজ করেছেন তাতে গণতান্ত্রিক পরিবেশে মানুষ লাইন দিয়ে ভোট দিলেই তৃণমূল কংগ্রেস বাঁকুড়ায় হারানো ভোটব্যাঙ্ক ফিরে পাবে। মঙ্গলবার বাঁকুড়া রবীন্দ্রভবনে পুরসভার প্রস্তুতি বৈঠক থেকে দলীয় নেতাকর্মীদের এই নির্দেশ দিলেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী।  
বিশদ

বোলপুরের বৈঠকে জনপ্রতিনিধিদের একগুচ্ছ নির্দেশ অনুব্রত মণ্ডলের 

বিএনএ, সিউড়ি: মঙ্গলবার বোলপুরের গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে বীরভূম জেলা তৃণমূলের বিশেষ বর্ধিত সভা হয়েছে। এদিন অনুব্রত মণ্ডলের নেতৃত্বে এই সভায় ছিলেন দুই মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়, চন্দ্রনাথ সিনহা, সহ সভাপতি তথা মেন্টর অভিজিৎ সিনহা, সভাধিপতি বিকাশ রায়চৌধুরী প্রমুখ।  
বিশদ

সিউড়ি ও রামপুরহাটে ফের পুলকার অভিযান, বাজেয়াপ্ত বহু গাড়ি 

বিএনএ, সিউড়ি ও সংবাদদাতা, রামপুরহাট: হুগলির পোলবায় পুলকার দুর্ঘটনার পর রামপুরহাট ও সিউড়িতে ফের নড়েচড়ে বসল প্রশাসন। মঙ্গলবার সিউড়ি ও রামপুরহাটে এমন অনেকগুলি পুলকারের বিরুদ্ধে অভিযান চালিয়েছে প্রশাসন। 
বিশদ

গোরু থেকে এবার ব্রুসেল্লা ভাইরাস ছড়ানোর আশঙ্কা 

বিএনএ, কৃষ্ণনগর: গোরু থেকে এবার ব্রুসেল্লা ভাইরাস ছড়ানোর আশঙ্কা করা হচ্ছে। গোরুর জীবাণু ঘটিত ব্রুসেল্লা রোগ ঠেকাতে তৎপর কেন্দ্র এবং রাজ্য সরকার। এই রোগ জুনোটিক হওয়ায় মানুষের শরীরেও তা প্রবেশ করতে পারে। নদীয়ায় গোরুর শরীরে এই রোগের প্রাদুর্ভাব কম হলেও দেখা গিয়েছে। 
বিশদ

বাঁকুড়ায় দেওয়াল লিখন শুরু করল তৃণমূল 

বিএনএ, বাঁকুড়া: পুরসভা নির্বাচনের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। তবে তার আগেই নির্বাচনের প্রস্তুতি হিসাবে বাঁকুড়া পুরসভার তিন নম্বর ওয়ার্ডে দেওয়াল লেখার কাজ শুরু করল তৃণমূল।  
বিশদ

দিল্লির ঘটনা নিয়ে কেন্দ্রকে তোপ অধীরের 

বিএনএ, বহরমপুর: দিল্লির ঘটনা নিয়ে কেন্দ্রীয় সরকারকে তোপ দাগলেন লোকসভার কংগ্রেসের দলনেতা অধীর চৌধুরী। তিনি বলেন, দিল্লির ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক। সেখানকার আইনশৃঙ্খলা স্বরাষ্ট্রমন্ত্রকের হাতে। এটা দেশের গৃহমন্ত্রীর ব্যর্থতা। আমেরিকার প্রেসিডেন্ট দেশে রয়েছেন।  
বিশদ

কাঁথির দুলালপুরে দিদিকে বলোয় চন্দ্রিমা 

সংবাদদাতা, কাঁথি: মঙ্গলবার কাঁথি-১ ব্লকের দুলালপুরে ‘দিদিকে বলো’ জনসংযোগ কর্মসূচি পালন করলেন দক্ষিণ কাঁথির বিধায়ক তথা রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। এদিন বৃষ্টির মধ্যেও হাজির হন মন্ত্রী। মন্ত্রী এলাকার শতাধিক বাসিন্দাকে নিয়ে জনসংযোগ সভা করেন।  
বিশদ

পটাশপুরে পেট্রল পাম্পে দুঃসাহসিক লুট, গুলিতে যুবকের মৃত্যু 

সংরাদদাতা, কাঁথি: মঙ্গলবার সন্ধ্যায় পটাশপুরের মংলামাড়োয় একটি পেট্রল পাম্পে দুঃসাহসিক লুটপাটের ঘটনা ঘটল। লুটে বাধা পেয়ে দুষ্কৃতীরা গুলি ছুঁড়তে ছুঁড়তে বেরিয়ে যায়। এই ঘটনায় একজন যুবক গুলিবিদ্ধ হয়ে মারা যান। রাজু পয়ড়্যা(৩২) না঩মে স্থানীয় দোকান কর্মচারী ওই যুবকের পেটের কাছে গুলি লাগে।  
বিশদ

নাকাশিপাড়ার স্কুলে ভর্তি করতে
রসিদ ছাড়া টাকা চাওয়ার অভিযোগ 

সংবাদদাতা, কালীগঞ্জ: নাকাশিপাড়ার বেথুয়াডহরি বোর্ড প্রাথমিক বিদ্যালয়ে স্কুলছাত্রীকে ভর্তি করানো নিয়ে অনিয়মের অভিযোগ উঠছে। স্কুল সূত্রে খবর, গত ১৩ জানুয়ারি নিজের মেয়েকে বেথুয়াডহরির ওই প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীতে ভর্তি করাতে যান বেসরকারি সংস্থার কর্মী।  
বিশদ

কাটোয়া পুরসভা
উন্নয়ন নিয়ে শহরবাসী খুশি হলেও ছোটখাট
সমস্যা পুরভোটে ভোগাতে পারে তৃণমূলকে 

সংবাদদাতা, কাটোয়া: কাটোয়া পুরসভা এলাকার সার্বিক উন্নয়ন নিয়ে খুশি হলেও শহরের ভিতরে ছোটখাটো সমস্যা নিয়ে সরব বাসিন্দারা। কোথাও শহর লাগোয়া ভাগীরথীর বাঁধ দুর্বল। কোথাও অলিগলির রাস্তা সংস্কার, ডাস্টবিন তৈরি বা কোনও ওয়ার্ডে নিকাশি ব্যবস্থা নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন শহরবাসী।  
বিশদ

ধুলিয়ানে বস্তি এলাকায় বিধ্বংসী আগুন, ভস্মীভূত শতাধিক ঝুপড়ি 

সংবাদদাতা, জঙ্গিপুর: মঙ্গলবার দুপুরে সামশেরগঞ্জের ধুলিয়ান পুরসভার কলাবাগান বস্তি এলাকায় ভয়াবহ আগুনে ভস্মীভূত হল শতাধিক ঝুপড়ি। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায় এলাকায়। সবকিছু ফেলে আতঙ্কে মানুষজন প্রাণ হাতে করে ছুটে পালান। চোখের সামনে দাউদাউ করে পুড়ে ছাই হয়ে যায় সর্বস্ব। ঘটনাস্থলে দমকলের চারটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়।  
বিশদ

মাইনে বাকি থাকায় ‘শাস্তি’
সপ্তম শ্রেণীর ছাত্রীকে ফাইনাল পরীক্ষায়
বসতে দিল না রামপুরহাটের স্কুল 

সংবাদদাতা, রামপুরহাট: স্কুলের মাইনে বাকি থাকায় ‘শাস্তি’ হিসেবে সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে ফাইনাল পরীক্ষায় বসতে দেওয়া হল না। বেসরকারি স্কুলের বিরুদ্ধে অমানবিকতার অভিযোগ তুলে রামপুরহাট মহকুমা শাসকের কাছে লিখিত অভিযোগ করেছেন ওই ছাত্রীর বাবা।  
বিশদ

পূর্ব মেদিনীপুরে পিনকন কাণ্ডে প্রতারিতদের
টাকা পেতে আরও একবার আবেদনের সুযোগ 

বিএনএ, তমলুক: পূর্ব মেদিনীপুর জেলায় পিনকন চিটফান্ডে প্রতারিত আমানতকারীদের টাকা পেতে আরও একবার আবেদনের সুযোগ দিল আদালত। ২৪ফেব্রুয়ারি প্রথম দফায় আবেদনপত্র তোলার সময়সীমা শেষ হয়েছে।  
বিশদ

Pages: 12345

একনজরে
বিএনএ রায়গঞ্জ: সোমবার জাতীয়তাবাদী অধ্যাপক ও গবেষক সংঘের পক্ষ থেকে দিল্লিতে ইউজিসি’র চেয়ারম্যানের সঙ্গে দেখা করে বিভিন্ন দাবি জানানো হয়েছে। রাজ্যের সমস্ত কলেজ ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরিকাঠামোগত সমস্যার পাশাপাশি নানা দুর্নীতি ও অনিয়ম নিয়ম নিয়ে তারা ...

তেহরান ও বেজিং, ২৫ ফেব্রুয়ারি: করোনার হানায় নতুন করে ৭১ জনের মৃত্যুর পর চীনজুড়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২ হাজার ৬৬৩। এর মধ্যে উবেইতে মারা গিয়েছেন ৬৮ জন। যদিও দেশের স্বাস্থ্য কমিশন সূত্রে জানা গিয়েছে, নতুন করে এই ভাইরাসে আক্রান্তের ...

প্রসেনজিৎ কোলে, কলকাতা: বাণিজ্যিক গাড়ির বকেয়া দীর্ঘদিনের সিএফ (সার্টিফিকেট অব ফিটনেস)-এর পুনর্নবীকরণে জরিমানা বাবদ অতিরিক্ত ফি মেটাতে ‘ধামাকা অফার’ ঘোষণা করেছিল রাজ্য। গত ১৫ জানুয়ারি থেকে শুরু হওয়া এই স্কিমের সুবিধা নেওয়া যাবে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত।  ...

বিএনএ, বারাসত: সংস্কার কাজের জন্য আগামী শুক্রবার থেকে বনগাঁ ও বাগদার সংযোগকারী আষাড়ু ব্রিজ বন্ধ করার সিদ্ধান্ত নিল প্রশাসন। সোমবার বিকেলে বনগাঁ মহকুমাশাসকের অফিসে ব্রিজ বন্ধ করার বিষয়ে উচ্চ পর্যায়ের বৈঠক হয়।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মলাভের যোগ আছে। ব্যবসায় যুক্ত হওয়া যেতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। বুদ্ধিমত্তার জন্য প্রশংসা জুটবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮০২: ফরাসি লেখক ভিক্টর হুগোর জন্ম
১৯০৮: লেখিকা লীলা মজুমদারের জন্ম
১৯৩৬: চিত্র পরিচালক মনমোহন দেশাইয়ের জন্ম  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.০৩ টাকা ৭২.৭৪ টাকা
পাউন্ড ৯১.৩৮ টাকা ৯৪.৬৭ টাকা
ইউরো ৭৬.৬৪ টাকা ৭৯.৬১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৩,৩৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪১,১৪০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪১,৭৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৩ ফাল্গুন ১৪২৬, ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, (ফাল্গুন শুক্লপক্ষ) তৃতীয়া ৫৫/১৮ রাত্রি ৪/১২। উত্তরভাদ্রপদ ৪০/৮ রাত্রি ১০/৮। সূ উ ৬/৫/৪, অ ৫/৩৪/৩২, অমৃতযোগ দিবা ৭/৩৭ মধ্যে পুনঃ ৯/৫৬ গতে ১১/২৮ মধ্যে পুনঃ ৩/১৫ গতে ৪/৪৭ মধ্যে। রাত্রি ৫/২৩ গতে ৮/৫৪ মধ্যে পুনঃ ১/৫৫ গতে উদয়াবধি। বারবেলা ৮/৫৮ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১১/৫০ গতে ১/১৬ মধ্যে। কালরাত্রি ২/৫৭ গতে ৪/৩২ মধ্যে। 
১৩ ফাল্গুন ১৪২৬, ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, তৃতীয়া ৪৯/৪২/৮ রাত্রি ২/০/৫৫। উত্তরভাদ্রপদ ৩৫/৫৬/৩২ রাত্রি ৮/৩০/৪১। সূ উ ৬/৮/৪, অ ৫/৩৩/৩৭। অমৃতযোগ দিবা ৭/৩১ মধ্যে ও ৯/৫১ গতে ১১/২৪ মধ্যে ও ৩/১৮ গতে ৪/৫৪ মধ্যে এবং রাত্রি ৬/২৭ গতে ৮/৫৫ মধ্যে ও ১/৫১ গতে ৬/৭ মধ্যে। কালবেলা ৮/৫৯/২৭ গতে ১০/২৫/৯ মধ্যে। কালরাত্রি ২/৫৯/২৭ গতে ৪/৩৩/৪৫ মধ্যে। 
১ রজব  

ছবি সংবাদ

এই মুহূর্তে
৫০০ পয়েন্ট পড়ল সেনসেক্স  

03:18:18 PM

শান্তি ও সৌভ্রাতৃত্ব বজায় রাখুন, দিল্লিবাসীর কাছে আবেদন প্রধানমন্ত্রীর 
উত্তর-পূর্ব দিল্লিজুড়ে হিংসা ছড়িয়ে পড়ার চার দিনের মাথায় এবিষয়ে প্রথম ...বিশদ

02:56:50 PM

মহিষবাথানে অগ্নিদগ্ধ প্রৌঢ়া
রান্না করতে গিয়ে গায়ে আগুন লেগে গুরুতর জখম হলেন এক ...বিশদ

02:46:00 PM

উত্তর-পূর্ব দিল্লির চাঁদবাগে মিলল আইবি অফিসারের মৃতদেহ 

02:16:00 PM

খড়্গপুর শহরের নিমপুরায় একটি পানশালায় হানা পুলিসের, গ্রেপ্তার ৬ 

01:47:00 PM

মেচেদায় লোকাল ট্রেনে ব্যাগের মধ্যে মিলল যুবকের দেহ, চাঞ্চল্য
মেচেদায় লোকাল ট্রেনে ব্যাগের মধ্যে মিলল যুবকের দেহ। আজ, বুধবার ...বিশদ

01:28:17 PM