Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

নানুরে বিজেপি কর্মীর দেহ
নিয়ে টানাপোড়েন, অবরোধ 

বিএনএ, সিউড়ি ও সংবাদদাতা, শান্তিনিকেতন: নানুরে নিহত বিজেপি কর্মী স্বরূপ গড়াইয়ের মৃতদেহ নেওয়া নিয়ে মঙ্গলবার দিনভর টানাপোড়েন চলল। মঙ্গলবার সন্ধ্যায় বোলপুর মহকুমা হাসপাতালের মর্গ থেকে মৃতদেহ চাওয়া নিয়ে উত্তেজনাও চরমে ওঠে। হাসপাতাল কর্তৃপক্ষ নানা অছিলায় দেহ দিতে অস্বীকার করায় বিজেপি নেতা-কর্মীরা বোলপুরে রাস্তা অবরোধ করে কয়েক ঘণ্টা বিক্ষোভ দেখান। রাত পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক হয়নি।
প্রসঙ্গত, গত সোমবার কলকাতায় দেহ হস্তান্তর নিয়ে অশান্তি হওয়ার পর গভীর রাতে ব্যাপক পুলিসি প্রহরায় মৃতদেহ বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। রাতেই তাঁর বাড়িতে গিয়ে পরিবারের কাছে দেহ নিয়ে যাওয়ার জন্য অনুরোধ জানায় নানুর থানার পুলিস। কিন্তু, মৃতের পরিবারের সদস্যরা দেহ নিতে অস্বীকার করেন। তাঁরা দাবি করেন, পুলিস কারও অনুমতি ছাড়াই দেহ কলকাতার হাসপাতাল থেকে নিয়ে এসেছে। তাই তাঁরা দেহ গ্রহণ করবেন না। একথা শোনার পর পুলিসের পক্ষ থেকে স্বরূপ গড়াইয়ের বাড়ি ও বাসাপাড়া এলাকার বিভিন্ন জায়গায় দেহ গ্রহণ করার অনুরোধ জানিয়ে পোস্টার দেওয়া হয়। তাতেও অবশ্য কাজ হয়নি। তার জেরে পুলিস-প্রশাসন ও বিজেপির মধ্যে শুরু হয় প্রবল দ্বন্দ্ব।
স্থানীয় ও পুলিস সূত্রে খবর, গত শুক্রবার রাতে নানুরের রামকৃষ্ণপুরে মহোত্সব চলাকালীন গুলিবিদ্ধ হন বিজেপি নেতা অনুপ গড়াইয়ের ভাই স্বরূপবাবু। তিনি রবিবার রাতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা যান। তারপর থেকেই বিজেপি-তৃণমূল চাপানউতোরে সরগরম হয়ে ওঠে রাজ্য রাজনীতি। সোমবার সকাল থেকে দেহ নিয়ে বিজেপি সদর দপ্তরে যাওয়ার পরিকল্পনা করা হয়। কিন্তু তাতে আইনশৃঙ্খলা অবনতি হওয়ার কারণ দেখিয়ে বাধা দেয় পুলিস।
পুলিসের তরফে জানানো হয়, দেহ নানুরে নিয়ে যেতে হবে। কিন্তু, বিজেপি নেতৃত্ব ও মৃতের পরিবার সেই কথা মানতে নারাজ ছিলেন। সোমবার দিনভর টালবাহানার পর অবশেষে রাত্রি ২টো নাগাদ পুলিস বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে স্বরূপ গড়াইয়ের মৃতদেহ। দেহ নিয়ে যাওয়ার জন্য রাতেই পরিবারকে জানানো হয়। কিন্তু, পুলিসের ভূমিকায় ক্ষুব্ধ হয়ে ওঠেন পরিবারের সদস্য থেকে গ্রামবাসী সকলেই। তাঁরা দাবি করেন, পুলিস কোনওরকম অনুমতি ছাড়াই স্বরূপ গড়াইয়ের মৃতদেহ এনআরএস হাসপাতাল থেকে বের করে বোলপুরে নিয়ে এসেছে। যতক্ষণ না পুলিস কেন এমন করেছে তা জানাবে ততক্ষণ দেহ গ্রহণ করা হবে না।
অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় কলকাতা থেকে দেহ নিতে বোলপুর মহকুমা হাসপাতালে আসেন মৃতের স্ত্রী চায়না গড়াই ও বিজেপি নেতৃত্ব। দেহ নিয়ে ফের সেখানে শুরু হয় টানাপোড়েন। দেহ নিতে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ দিতে অস্বীকার করে। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয় সোমবার গভীর রাতে পুলিস মর্গে দেহ রেখে গিয়েছে। তাই পুলিসের অনুমতি ছাড়া দেহ হস্তান্তর সম্ভব নয়। সেই কথা শুনে মৃতের স্ত্রী ও বিজেপি নেতৃত্ব বোলপুরে এসডিপিও অফিসে যান। অন্যদিকে, সেসময়ই বিজেপির নেতা কর্মীরা বোলপুর-নানুর রাস্তা অবরোধে নামে। সন্ধ্যা ৬টা থেকে কয়েক ঘণ্টা রাস্তা অবরোধ করা হয়। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান কর্মী-সমর্থকরা। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠায় প্রচুর পুলিস মোতায়েন করা হয়। অবরোধে শামিল হন বিষ্ণুপুরের বিজেপি সংসদ সদস্য সৌমিত্র খাঁ, নেতা অনুপম হাজরা প্রমুখ। বোলপুর থানার পুলিস একাধিকবার অবরোধ তুলে নিতে অনুরোধ করলেও তাতে সাড়া পাওয়া যায়নি। তবে রাত ৮টা নাগাদ অবরোধ ওঠে। কিন্তু তারপর আবার হাসপাতাল কর্তৃপক্ষ নানুর থানার রিক্যুইজিশন আনার কথা বলায় ফের উত্তেজনা ছড়িয়ে পড়ে। গভীর রাত পর্যন্ত দেহ নিয়ে যেতে পারেনি মৃতের পরিবার।
বিজেপির জেলা সভাপতি শ্যামাপদ মণ্ডল বলেন, দেহ নেওয়ার জন্য পুলিসের দাবিমতো সমস্ত তথ্য জানানো হয়েছে। তার ভিত্তিতে পুলিস দেহ ফিরিয়ে দেওয়ার অনুমোদন দিয়েছে। কিন্তু হাসপাতাল নানা অছিলায় বাধা দিচ্ছে। একেক সময় একেক রকম কথা বলা হচ্ছে। পুলিস আর হাসপাতাল মিলে আমাদের হয়রানি করছে।
অন্যদিকে, এদিন সিউড়িতে এসপি অফিসের সামনে দ্বিতীয় দিনের ধর্না মঞ্চে যোগ দেন সংসদ সদস্য সৌমিত্র খাঁ যোগ। তিনি বলেন, পুলিস কত মামলা করবে, করুক। এবার বীরভূমে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে রাজনৈতিক জঙ্গি আন্দোলন করা দরকার। আমরা রাজ্যে ১৮টি আসন পেয়েছি। আর ছ’মাস পর সরকার এমনিই পড়ে যাবে। তারপর রাস্ট্রপতি শাসন জারি হবে। রাজ্যে আমাদের সরকার গঠন হবে। তখন এসবের জবাব দেওয়া হবে। 
11th  September, 2019
সপরিবার শিক্ষক খুনে গ্রেপ্তার
রাজমিস্ত্রি, জেরায় স্বীকারোক্তি

সুখেন্দু পাল, বহরমপুর, বিএনএ: জিয়াগঞ্জে শিক্ষক খুনের ঘটনার তদন্তে নেমে পুলিস পেশায় রাজমিস্ত্রির জোগানদার এক যুবককে গ্রেপ্তার করেছে। ধৃত উৎপল বেহেরার বাড়ি মৃত শিক্ষক বন্ধুপ্রকাশের সাগরদিঘির সাহাপুর গ্রামেই। তাকে জিয়াগঞ্জ থানায় দফায়-দফায় জেরা করে গ্রেপ্তার করা হয়। ধৃতকে মঙ্গলবার লালবাগ মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাকে ১৪দিন পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছেন। 
বিশদ

আটদিনের ব্যবধানে দুই তৃণমূল নেতা খুন
জেলায় আইনশৃঙ্খলা নিয়ে চাপে প্রশাসন 

বিএনএ, তমলুক: মাত্র আটদিনের ব্যবধানে পূর্ব মেদিনীপুর জেলায় দু’জন তৃণমূল নেতা খুন হওয়ার ঘটনায় প্রবল চাপে জেলা পুলিস। গত ৭অক্টোবর নবমীর রাতে পাঁশকুড়া থানার মাইসোরায় দুষ্কৃতীদের গুলিতে খুন হন স্থানীয় পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তথা তৃণমূল কংগ্রেসের ব্লক কার্যকরী সভাপতি কুরবান শা। 
বিশদ

দুর্গাপুরে চা দোকানদারের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার প্রতিবেশী মহিলা 

সংবাদদাতা, দুর্গাপুর: রবিবার দুর্গাপুর সিটি সেন্টার এলাকায় নিজের চায়ের দোকানে যুবকের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী মহিলাকে গ্রেপ্তার করেছে দুর্গাপুর থানার পুলিস। ধৃতের নাম সুনীতিদেবী মিশ্র। তার বাড়ি স্টিল টাউনশিপের জেসি বোস বস্তি এলাকায়। তাকে মঙ্গলবার দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করে পুলিস।  
বিশদ

বোলপুরে স্কুলের বিরুদ্ধে অনুমতি ছাড়া একাধিক গাছ কাটার অভিযোগ, বিতর্ক 

সংবাদদাতা, শান্তিনিকেতন: অনুমতি ছাড়া একাধিক গাছ কাটার অভিযোগ উঠল বোলপুর উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষের বিরুদ্ধে। বিদ্যালয় ও বোলপুর কলেজ সংলগ্ন এলাকায় প্রায় ছ’টি বহু পুরনো বড় গাছ কেটে ফেলা হয়। অভিযোগ, গাছ কাটার জন্য কোনও লিখিত অনুমতি সংশ্লিষ্ট বন দপ্তরের কাছে নেওয়া হয়নি। 
বিশদ

মেদিনীপুর শহরে মাওবাদী পোস্টার ঘিরে ব্যাপক চাঞ্চল্য 

বিএনএ, মেদিনীপুর: মঙ্গলবার তৃণমূলের কয়েকজন স্থানীয় নেতা-কর্মীর নাম করে খুন করার হুমকি দিয়ে মেদিনীপুর শহরে মাওবাদী পোস্টার পড়ে। শহরের রাঙামাটি এলাকায় স্থানীয় একটি ক্লাবের দেওয়ালে এই পোস্টার নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।
বিশদ

একগুচ্ছ ঘোষণা
করিমপুরে নবনির্মিত বাসস্ট্যান্ড ও লালন মঞ্চ উদ্বোধনে দুই মন্ত্রী 

সংবাদদাতা, তেহট্ট: করিমপুর নতুন বাসস্ট্যান্ডের সৌন্দর্যায়ন খাতে আরও এক কোটি টাকা বরাদ্দ করা হবে বলে জানালেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। মঙ্গলবার করিমপুর নতুন বাসস্ট্যান্ডের উদ্বোধন করতে এসে মঞ্চ থেকে তিনি একথা ঘোষণা করেন। এছাড়াও একগুচ্ছ প্রকল্পের কথা ঘোষণা করেন তিনি। 
বিশদ

সাহেববাঁধের পাড়ে শিকারায় রেস্টুরেন্ট, তুমুল বিতর্ক 

সংবাদদাতা, পুরুলিয়া: পুরসভাকে সম্পূর্ণ অন্ধকারে রেখে পুরুলিয়া শহরে সাহেব বাঁধের পাড়ে ‘শিকারা পয়েন্টের’ ভিতরে নতুন বেসরকারি রেস্টুরেন্ট খোলা নিয়ে বিতর্ক শুরু হয়েছে। মঙ্গলবার দুই তৃণমূল কাউন্সিলার ও এক সিপিএম কাউন্সিলার ওই রেস্টুরেন্টে গিয়ে বিক্ষোভও দেখান।  
বিশদ

সস্তা ও বাহারি আলোর দাপট এবং মাটির আকাল থাকায়
কালীপুজোর মুখে দুশ্চিন্তায় বীরভূমের মৃৎশিল্পীরা 

বিএনএ, সিউড়ি ও সংবাদদাতা, রামপুরহাট: সস্তা ও বাহারি আলোর দাপটের সঙ্গে মাটির জোগানের অভাবে কালীপুজোর মুখে বাজার নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন বীরভূমের মৃৎশিল্পীরা। শিল্পীদের দাবি, আগের তুলনায় দীপাবলির বাজার জেলায় নেই। তাই মাটির প্রদীপ সহ অন্যান্য শিল্পকর্ম সেভাবে তৈরি করা হয় না।  
বিশদ

নিরাপত্তার দাবিতে পুরোহিতদের বিক্ষোভ 

সংবাদদাতা, রানাঘাট: নিরাপত্তার দাবিতে মঙ্গলবার শান্তিপুর থানায় বিক্ষোভ দেখালেন জেলার বিভিন্ন প্রান্তের পুরোহিতরা। শান্তিপুরে পুরোহিত খুনের ঘটনায় দোষীদের কঠোর শাস্তির পাশাপাশি নিজেদের নিরাপত্তা নিয়ে সরব হন তাঁরা। নিরাপত্তার দাবিতে শান্তিপুর শহরে একটি প্রতিবাদ মিছিল করেন। তারপর তাঁরা থানায় ডেপুটেশন জমা দেন।  
বিশদ

ইন্দাসের আকুইয়ে বন্ধুত্বের মিলন উৎসব ‘সয়লা’য় মাতলেন বাসিন্দারা 

সংবাদদাতা, বিষ্ণুপুর: মঙ্গলবার ইন্দাসের আকুইয়ে পাঁচ বছর বাদে বন্ধুত্বের মিলন উৎসব ‘সয়লা’য় মাতলেন এলাকার বাসিন্দারা। পছন্দের সই বেছে নেওয়ার অভিনব এই উৎসব উপলক্ষে আকুই হাইস্কুল প্রাঙ্গণে এদিন দুপুর থেকেই হাজার হাজার নারী ও পুরুষ জড়ো হন। 
বিশদ

ঝাড়গ্রামে ফের ঘর ভাঙল হাতি 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: হাতির হানায় মৃত্যু হল পাঁচটি গবাদি পশুর। এছাড়াও হাতিতে দু’টি মাটির বাড়ি ভাঙচুর করেছে। সোমবার রাতে ঝাড়গ্রাম ব্লকের মানিকপাড়া রেঞ্জের ডাহিপাল গ্রামে ঘটনাটি ঘটে। হাতির উৎপাতের জেরে আতঙ্কে রয়েছেন মানুষজন। 
বিশদ

বাঘমুণ্ডিতে ১২টি দাঁতালের তাণ্ডব, জখম ৬, আতঙ্কে কাঁপছে এলাকা 

সংবাদদাতা, পুরুলিয়া: বাঘমুণ্ডির খয়রাবেড়া সংলগ্ন জঙ্গলে ১২টি হাতির তাণ্ডবে এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে। ফসল রক্ষার করার জন্য হাতি তাড়াতে গিয়ে তাদের হানায় জখম হয়েছেন ছ’জন গ্রামবাসী। তাঁদের মধ্যে দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  
বিশদ

ভগবানপুরে বাজি বিস্ফোরণে মৃত ১, আগুনে পুড়ল বাড়ি 

সংবাদদাতা, কাঁথি: দীপাবলির আগে বাড়িতে মজুত মশলা ও বাজিতে আগুন লেগে বিস্ফোরণের জেরে পুড়ে মৃত্যু হল এক বাজি ব্যবসায়ীর। বিস্ফোরণে বাড়িটিও পুড়ে ছাই হয়ে গিয়েছে। সোমবার রাতে ঘটনাটি ঘটে ভগবানপুর থানার চড়াবাড় এলাকায়। পুলিস জানিয়েছে, মৃতের নাম হিমাংশু পাল(৬৫)। ঘটনাস্থলেই পুড়ে মারা যান হিমাংশুবাবু।  
বিশদ

বাঁকুড়ায় পথ দুর্ঘটনায় তৃণমূল নেতার মৃত্যু, জখম ছেলে 

বিএনএ, বাঁকুড়া: ছেলের টিউশনি শেষ হওয়ার পর তাকে নিয়ে বাইকে চাপিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। সোমবার রাতে ৬০-এ জাতীয় সড়কে বাঁকুড়া থানার কাশিবেদিয়ার কাছে এই দুর্ঘটনা ঘটে। পুলিস জানিয়েছে, মৃতের নাম অমরশঙ্কর সোরেন(৪৯)। বাড়ি বাঁকুড়ার মালডাংরা গ্রামে। 
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃদ্ধাকে বিমার টাকা পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ৪০ লক্ষ টাকা প্রতারণা করার অভিযোগে ১৬ জনকে গ্রেপ্তার করল বিধাননগর সাইবার থানার পুলিস। সোমবার সন্ধ্যায় সেক্টর ফাইভের ডিএন ব্লকের একটি অফিস থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। ...

 সৌম্যজিৎ সাহা, কলকাতা: পড়াশোনা চলাকালীন পড়ুয়াদের হাতে-কলমে কাজ শেখার জন্য ইন্টার্নশিপ বাধ্যতামূলক করেছে এআইসিটিই। তবে দেখা যাচ্ছে, নিজেদের উপযোগী করে তোলার ক্ষেত্রে আগ্রহ কম পশ্চিমবঙ্গের ছাত্রছাত্রীদের। অল ইন্ডিয়া কাউন্সিল অব টেকনিক্যাল এডুকেশনের এক সমীক্ষায় উঠে এসেছে এই তথ্য। ...

 বেরিলি, ১৫ অক্টোবর (পিটিআই): ফের জন্মমাত্র শিশুকন্যা হত্যার চেষ্টার জঘন্যতম নিদর্শন মিলল উত্তরপ্রদেশে। ঘটনাটি বেরিলির। নিজের মৃত সদ্যোজাতকে কবর দিতে গিয়ে মাটি খুঁড়ে আর একটি শিশু উদ্ধার করলেন এক ব্যবসায়ী। হিতেশ কুমার সিরোহি নামের এক ওই ব্যবসায়ী শিশুটিকে উদ্ধার করে ...

সংবাদদাতা, জঙ্গিপুর: মঙ্গলবার দুপুরে সূতি থানার সাজুরমোড়ে একটি বেসরকারি স্কুলের উদ্বোধনে আসেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি মহম্মদ আজহারউদ্দিন। আজাহার বলেন, ওঁর যথেষ্ট যোগ্যতা রয়েছে। আশা করি সৌরভ ভারতীয় ক্রিকেটকে বহুদূর এগিয়ে নিয়ে যাবেন।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যায় ভালো ফল হবে। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে সুযোগ আসবে। কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব খাদ্য দিবস
১৯০৫: বঙ্গভঙ্গ হয়
১৯২৩: দি ওয়াল্ট ডিজনি সংস্থা প্রতিষ্ঠা হয়
১৯২৭: নোবেল পুরস্কার বিজয়ী জার্মান সাহিত্যিক, চিত্রকর, ভাস্কর এবং নাট্যকার গুন্টার গ্রাসের জন্ম
১৯৪৮: অভিনেত্রী হেমা মালিনীর জন্ম
১৯৫১: রাওয়ালপিন্ডিতে খুন হন পাকিস্তানের প্রথম প্রধানমন্ত্রী লিয়াকত আলি খান
১৯৬৪: প্রথম পরমাণু বিস্ফোরণ ঘটাল চীন





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৬ টাকা ৭২.১৬ টাকা
পাউন্ড ৮৮.৩২ টাকা ৯১.৬১ টাকা
ইউরো ৭৭.১৯ টাকা ৮০.১৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৯,১৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৭,১৬৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৭২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, দ্বিতীয়া ০/২১ প্রাতঃ ৫/৪৫। ভরণী ২১/৫১ দিবা ২/২১। সূ উ ৫/৩৬/৫৪, অ ৫/৭/৫৮, অমৃতযোগ দিবা ৬/২৩ মধ্যে পুনঃ ৭/৯ গতে ৭/৫৫ মধ্যে পুনঃ ১০/১৩ গতে ১২/৩২ মধ্যে। রাত্রি ৫/৫৯ গতে ৬/৪৯ মধ্যে পুনঃ ৮/২৯ গতে ৩/৭ মধ্যে, বারবেলা ৮/৩০ গতে ৯/৫৬ মধ্যে পুনঃ ১১/২৩ গতে ১২/৪৯ মধ্যে, কালরাত্রি ২/৩০ গতে ৪/৪ মধ্যে।
২৮ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, তৃতীয়া ৫৯/১০/৩৯ শেষরাত্রি ৫/১৭/৩৫। ভরণী ২১/৩৭/১৬ দিবা ২/১৬/১৩, সূ উ ৫/৩৭/১৯, অ ৫/৯/১৯, অমৃতযোগ দিবা ৬/৩০ মধ্যে ও ৭/১৫ গতে ৭/৫৯ মধ্যে ও ১০/১৩ গতে ১২/২৭ মধ্যে এবং রাত্রি ৫/৪৭ গতে ৬/৪৮ মধ্যে ও ৮/২১ গতে ৩/১১ মধ্যে, বারবেলা ১১/২৩/১৯ গতে ১২/৪৯/৪৯ মধ্যে, কালবেলা ৮/৩০/১৯ গতে ৯/৫৬/৪৯ মধ্যে, কালরাত্রি ২/৩০/১৯ গতে ৪/৩/৪৯ মধ্যে।
১৬ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
শিলিগুড়ি ও কলকাতা থেকে ৪.২ কোটি টাকার চোরাই সোনা সহ গ্রেপ্তার ৬ 

04:04:50 PM

সল্টলেক এসএসসি দপ্তরের সামনে চাকরি প্রার্থীদের অসন্তোষ 
সল্টলেকে এসএসসি দপ্তরের সামনে হাজার খানেক চাকরি প্রার্থীদের অসন্তোষ। অভিযোগ, ...বিশদ

03:26:00 PM

রায়গঞ্জে ছেলেধরা সন্দেহে মহিলাকে পাথর ছুঁড়ে মারার অভিযোগ 
রায়গঞ্জে ছেলেধরা সন্দেহে এক মহিলাকে পাথর ছুঁড়ে মারার অভিযোগ। ঘটনায় ...বিশদ

03:15:35 PM

কাটোয়ার দাঁইহাট স্টেশনের কাছে এক ব্যক্তির দেহ উদ্ধার 
আজ সকালে কাটোয়া-ব্যাণ্ডেল শাখায় দাঁইহাট স্টেশনের কাছে এক ব্যক্তির ক্ষতবিক্ষত ...বিশদ

01:30:00 PM

কলকাতায় আসছেন কেন্দ্রীয় ডেপুটি নির্বাচন কমিশনার 
ভোটার ভেরিফিকেশন কর্মসূচি ঠিক মতো হচ্ছে কিনা তা খতিয়ে দেখতে ...বিশদ

01:29:39 PM

টালিগঞ্জে গোলমাল, একে অপরকে কোপাল দুজন মদ্যপ ব্যক্তি
টালিগঞ্জে মদ খাওয়াকে কেন্দ্র করে গোলমাল। মদ্যপ অবস্থায় একে অপরকে ...বিশদ

01:17:19 PM