Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

নানুরে বিজেপি কর্মীর দেহ
নিয়ে টানাপোড়েন, অবরোধ 

বিএনএ, সিউড়ি ও সংবাদদাতা, শান্তিনিকেতন: নানুরে নিহত বিজেপি কর্মী স্বরূপ গড়াইয়ের মৃতদেহ নেওয়া নিয়ে মঙ্গলবার দিনভর টানাপোড়েন চলল। মঙ্গলবার সন্ধ্যায় বোলপুর মহকুমা হাসপাতালের মর্গ থেকে মৃতদেহ চাওয়া নিয়ে উত্তেজনাও চরমে ওঠে। হাসপাতাল কর্তৃপক্ষ নানা অছিলায় দেহ দিতে অস্বীকার করায় বিজেপি নেতা-কর্মীরা বোলপুরে রাস্তা অবরোধ করে কয়েক ঘণ্টা বিক্ষোভ দেখান। রাত পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক হয়নি।
প্রসঙ্গত, গত সোমবার কলকাতায় দেহ হস্তান্তর নিয়ে অশান্তি হওয়ার পর গভীর রাতে ব্যাপক পুলিসি প্রহরায় মৃতদেহ বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। রাতেই তাঁর বাড়িতে গিয়ে পরিবারের কাছে দেহ নিয়ে যাওয়ার জন্য অনুরোধ জানায় নানুর থানার পুলিস। কিন্তু, মৃতের পরিবারের সদস্যরা দেহ নিতে অস্বীকার করেন। তাঁরা দাবি করেন, পুলিস কারও অনুমতি ছাড়াই দেহ কলকাতার হাসপাতাল থেকে নিয়ে এসেছে। তাই তাঁরা দেহ গ্রহণ করবেন না। একথা শোনার পর পুলিসের পক্ষ থেকে স্বরূপ গড়াইয়ের বাড়ি ও বাসাপাড়া এলাকার বিভিন্ন জায়গায় দেহ গ্রহণ করার অনুরোধ জানিয়ে পোস্টার দেওয়া হয়। তাতেও অবশ্য কাজ হয়নি। তার জেরে পুলিস-প্রশাসন ও বিজেপির মধ্যে শুরু হয় প্রবল দ্বন্দ্ব।
স্থানীয় ও পুলিস সূত্রে খবর, গত শুক্রবার রাতে নানুরের রামকৃষ্ণপুরে মহোত্সব চলাকালীন গুলিবিদ্ধ হন বিজেপি নেতা অনুপ গড়াইয়ের ভাই স্বরূপবাবু। তিনি রবিবার রাতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা যান। তারপর থেকেই বিজেপি-তৃণমূল চাপানউতোরে সরগরম হয়ে ওঠে রাজ্য রাজনীতি। সোমবার সকাল থেকে দেহ নিয়ে বিজেপি সদর দপ্তরে যাওয়ার পরিকল্পনা করা হয়। কিন্তু তাতে আইনশৃঙ্খলা অবনতি হওয়ার কারণ দেখিয়ে বাধা দেয় পুলিস।
পুলিসের তরফে জানানো হয়, দেহ নানুরে নিয়ে যেতে হবে। কিন্তু, বিজেপি নেতৃত্ব ও মৃতের পরিবার সেই কথা মানতে নারাজ ছিলেন। সোমবার দিনভর টালবাহানার পর অবশেষে রাত্রি ২টো নাগাদ পুলিস বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে স্বরূপ গড়াইয়ের মৃতদেহ। দেহ নিয়ে যাওয়ার জন্য রাতেই পরিবারকে জানানো হয়। কিন্তু, পুলিসের ভূমিকায় ক্ষুব্ধ হয়ে ওঠেন পরিবারের সদস্য থেকে গ্রামবাসী সকলেই। তাঁরা দাবি করেন, পুলিস কোনওরকম অনুমতি ছাড়াই স্বরূপ গড়াইয়ের মৃতদেহ এনআরএস হাসপাতাল থেকে বের করে বোলপুরে নিয়ে এসেছে। যতক্ষণ না পুলিস কেন এমন করেছে তা জানাবে ততক্ষণ দেহ গ্রহণ করা হবে না।
অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় কলকাতা থেকে দেহ নিতে বোলপুর মহকুমা হাসপাতালে আসেন মৃতের স্ত্রী চায়না গড়াই ও বিজেপি নেতৃত্ব। দেহ নিয়ে ফের সেখানে শুরু হয় টানাপোড়েন। দেহ নিতে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ দিতে অস্বীকার করে। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয় সোমবার গভীর রাতে পুলিস মর্গে দেহ রেখে গিয়েছে। তাই পুলিসের অনুমতি ছাড়া দেহ হস্তান্তর সম্ভব নয়। সেই কথা শুনে মৃতের স্ত্রী ও বিজেপি নেতৃত্ব বোলপুরে এসডিপিও অফিসে যান। অন্যদিকে, সেসময়ই বিজেপির নেতা কর্মীরা বোলপুর-নানুর রাস্তা অবরোধে নামে। সন্ধ্যা ৬টা থেকে কয়েক ঘণ্টা রাস্তা অবরোধ করা হয়। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান কর্মী-সমর্থকরা। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠায় প্রচুর পুলিস মোতায়েন করা হয়। অবরোধে শামিল হন বিষ্ণুপুরের বিজেপি সংসদ সদস্য সৌমিত্র খাঁ, নেতা অনুপম হাজরা প্রমুখ। বোলপুর থানার পুলিস একাধিকবার অবরোধ তুলে নিতে অনুরোধ করলেও তাতে সাড়া পাওয়া যায়নি। তবে রাত ৮টা নাগাদ অবরোধ ওঠে। কিন্তু তারপর আবার হাসপাতাল কর্তৃপক্ষ নানুর থানার রিক্যুইজিশন আনার কথা বলায় ফের উত্তেজনা ছড়িয়ে পড়ে। গভীর রাত পর্যন্ত দেহ নিয়ে যেতে পারেনি মৃতের পরিবার।
বিজেপির জেলা সভাপতি শ্যামাপদ মণ্ডল বলেন, দেহ নেওয়ার জন্য পুলিসের দাবিমতো সমস্ত তথ্য জানানো হয়েছে। তার ভিত্তিতে পুলিস দেহ ফিরিয়ে দেওয়ার অনুমোদন দিয়েছে। কিন্তু হাসপাতাল নানা অছিলায় বাধা দিচ্ছে। একেক সময় একেক রকম কথা বলা হচ্ছে। পুলিস আর হাসপাতাল মিলে আমাদের হয়রানি করছে।
অন্যদিকে, এদিন সিউড়িতে এসপি অফিসের সামনে দ্বিতীয় দিনের ধর্না মঞ্চে যোগ দেন সংসদ সদস্য সৌমিত্র খাঁ যোগ। তিনি বলেন, পুলিস কত মামলা করবে, করুক। এবার বীরভূমে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে রাজনৈতিক জঙ্গি আন্দোলন করা দরকার। আমরা রাজ্যে ১৮টি আসন পেয়েছি। আর ছ’মাস পর সরকার এমনিই পড়ে যাবে। তারপর রাস্ট্রপতি শাসন জারি হবে। রাজ্যে আমাদের সরকার গঠন হবে। তখন এসবের জবাব দেওয়া হবে। 
11th  September, 2019
সালারে ১৪৪ ধারা ভেঙে ঢোকার চেষ্টা, অধীরের গাড়ি আটকাল পুলিস 

সংবাদদাতা, কান্দি: বৃহস্পতিবার সালার থানার তালিবপুর গ্রামে ১৪৪ধারা জারি থাকায় সেখানে পৌঁছতে পারলেন না লোকসভায় কংগ্রেসের দলনেতা তথা বহরমপুর সংসদ সদস্য অধীররঞ্জন চৌধুরী। সালারের কলেজ মোড়ে তাঁর গাড়ি আটকে দেয় পুলিস।  
বিশদ

এখনও খাদানে নিখোঁজদের খোঁজ মেলেনি
এবার উদ্ধারে এল এনডিআরএফ টিম 

সুমন তেওয়ারি, কুলটি, বিএনএ: পাঁচদিন পরেও খোঁজ মিলল না কুলটি থানার আকওয়ান বাগান মাজিপাড়ায় কয়লার কুয়ো খাদানে নিখোঁজ তিন বাসিন্দার। স্থানীয়ভাবে উদ্ধারকার্য চালিয়ে সফল না হওয়ায় বৃহস্পতিবার থেকে তাঁদের উদ্ধার কাজে নামল ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স(এনডিআরএফ)।  
বিশদ

ভোট ঘোষণা হলেই প্রার্থীর নাম বলা হবে: দিলীপ 

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর বিধানসভা উপ নির্বাচনের দিন ঘোষণা হয়ে গেলেই আমাদের প্রার্থী ঘোষণা হয়ে যাবে। বৃহস্পতিবার খড়্গপুরে এসে বিজেপির রাজ্য সভাপতি তথা বিধায়ক দিলীপ ঘোষ একথা বলেন। প্রসঙ্গত, তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এই আসনটি খালি হয়। দু’এক দিনের মধ্যে নির্বাচনের দিন ঘোষণা হয়ে যাবে।  
বিশদ

রাজ্যের উদ্যোগ ঘিরে পূর্ব মেদিনীপুরে মিশ্র প্রতিক্রিয়া
মায়াচরকে হাওড়া জেলার অন্তর্ভুক্তির ভাবনাচিন্তা শুরু 

শ্রীকান্ত পড়্যা, মায়াচর, বিএনএ: হাওড়া জেলার সঙ্গে পূর্ব মেদিনীপুর জেলার ভূখণ্ড মায়াচরকে সংযুক্ত করে দেওয়ার খবরে আপাতত উত্তাল ওই জনপদ। গত ৩০সেপ্টেম্বর মায়াচরে রূপনারায়ণ নদে নৌকাডুবির পর বন্ধ মায়াচর-বাড় অমৃতবেড়িয়া ফেরি সার্ভিস। 
বিশদ

বর্ধমানের ছোট্ট প্রীতির
গানে মুগ্ধ সারা দেশ 

সংবাদদাতা, বর্ধমান: উদিত নারায়ণ থেকে অলকা ইয়াগনিক, কুমার শানু থেকে হিমেশ রেশমিয়া সকলের মুখেই বারবার প্রশংসা শোনা গিয়েছে বর্ধমানের ছোট্ট মেয়ে প্রীতি ভট্টাচার্যের গানের। বর্ধমান মিউনিসিপ্যাল গার্লস হাইস্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী প্রীতির গানে মুগ্ধ গোটা দেশ। ঘরের মেয়েকে নিয়ে গর্বিত স্কুল সহ গোটা শহর বর্ধমান। 
বিশদ

দেউচা-পাঁচামিতে প্রস্তাবিত কয়লাখনি এলাকা পরিদর্শন করলেন সেভ ডেমোক্রেসির প্রতিনিধিরা 

বিএনএ, সিউড়ি: মহম্মদবাজারে দেউচা-পাঁচামিতে প্রস্তাবিত কয়লাখনি এলাকায় বৃহস্পতিবার পরিদর্শন করলেন সেভ ডেমোক্রেসির প্রতিনিধিরা। এদিন কলকাতা থেকে তাঁরা ওই এলাকায় আসেন। প্রতিনিধি দলে ছিলেন সেভ ডেমোক্রেসির সাধারণ সম্পাদক চঞ্চল চক্রবর্তী, প্রাক্তন অধ্যাপক দীপালি ভট্টাচার্য, অধ্যাপক সুমন বন্দ্যোপাধ্যায় ও মিতা চক্রবর্তী ।  
বিশদ

বিষ্ণুপুর শহরে বর্জ্য নিষ্কাশনে মাইক্রো প্ল্যান চালু নিয়ে বৈঠক 

সংবাদদাতা, বিষ্ণুপুর: বিষ্ণুপুর শহরে বর্জ্য নিষ্কাশনে মাইক্রো প্ল্যান চালু করতে বৃহস্পতিবার পুরসভায় প্রশাসনিক বৈঠক হয়। প্রকল্পের বিষয়ে এদিন পুরসভার হলঘরে প্রাথমিক বৈঠক হয়েছে। এদিনের বৈঠকে শহরের মোট ১২০টি বাড়িতে স্যাম্পেল সার্ভে করার সিদ্ধান্ত হয়েছে। 
বিশদ

উদয়পুর সৈকতে সমুদ্রের ধারে ও ঝাউজঙ্গলে অভিযান, বাজেয়াপ্ত প্রচুর মদ 

সংবাদদাতা, কাঁথি: বৃহস্পতিবার দীঘা থানা ও পার্শ্ববর্তী ওড়িশার তালসারি মেরিন থানার পুলিস যৌথ অভিযান চালিয়ে উদয়পুর সৈকতে সমুদ্রের ধারে এবং ঝাউজঙ্গল থেকে প্রচুর বিয়ার ও মদ বাজেয়াপ্ত করেছে। দীর্ঘদিন ধরে ওড়িশা সীমান্তবর্তী উদয়পুর এলাকায় সমুদ্রের ধারে ও ঝাউজঙ্গলে চলত মদের কারবার।
বিশদ

নাদনঘাটে সেই বধূর অলৌকিক আচরণ অব্যাহত, গ্রামে গেলেন বিডিও 

সংবাদদাতা, পূর্বস্থলী: নাদনঘাট থানার কুরিচাগ্রামের সেই গৃহবধূর অলৌকিক আচরণ অব্যাহত থাকায় বৃহস্পতিবার গ্রামে যান স্থানীয় বিডিও এবং থানার ওসি। কিন্তু পুলিস প্রশাসনের সামনেই ওই বধূ তাঁদের সঙ্গে তর্ক শুরু করেন। তা দেখে হতবাক হয়ে যান স্থানীয় বাসিন্দারা।  
বিশদ

জিয়াগঞ্জে গৌরাঙ্গ মহাপ্রভুর খেতুরিয়া উৎসব 

সংবাদদাতা, লালবাগ: কালীপুজোর আগে গৌরাঙ্গ মহাপ্রভুর খেতুরিয়া উৎসবকে কেন্দ্র করে মেতে উঠেছে জিয়াগঞ্জের বাসিন্দারা। জিয়াগঞ্জ শহরের বেগমগঞ্জে বড় গোবিন্দবাড়িতে বৃহস্পতিবার রাতে অধিবাস অনুষ্ঠানের মধ্য দিয়ে এই উৎসব শুরু হয়েছে। চারদিনের এই উৎসব চলবে আগামী রবিবার পর্যন্ত।  
বিশদ

পুরুলিয়ায় ট্রেনে উঠতে গিয়ে পড়ে যাওয়া বধূকে উদ্ধার, ঝাঁপ দিয়ে জখম স্বামী 

সংবাদদাতা, পুরুলিয়া: পুরুলিয়া স্টেশনে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পড়ে যাওয়া এক গৃহবধূকে উদ্ধার করে প্রাণ বাঁচালেন আরপিএফের পুরুলিয়া স্টেশনে কর্মরত এক কনস্টেবল। স্ত্রী ট্রেনে উঠতে না পারায় তাঁর স্বামীও চলন্ত ট্রেন থেকে মুহূর্তের মধ্যে ঝাঁপ দিয়ে জখম হন। তাঁকেও উদ্ধার করে আরপিএফ কর্মীরা পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করেন। 
বিশদ

লালগড়ে পঞ্চায়েতে তালা 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: ই-টেন্ডার নিয়ে অনিয়মের অভিযোগ তুলে পঞ্চায়েত অফিসের আধিকারিক ও কর্মীদের বের করে তালা লাগিয়ে দিলেন বিজেপির সদস্যরা। বৃহস্পতিবার লালগড় ব্লকের নেপুরা গ্রাম পঞ্চায়েতে ঘটনাটি ঘটে। বিজেপির সদস্যদের অভিযোগ, পঞ্চায়েতের উন্নয়ন সংক্রান্ত মিটিংয়ে বিজেপির উপপ্রধানকে ডাকা হয়নি। 
বিশদ

কৃষ্ণনগরে টোটোর দাপট, নাজেহাল সাধারণ 

বিএনএ, কৃষ্ণনগর: কৃষ্ণনগর শহরে ওয়ান ওয়ে হওয়ায় যানজট কিছুটা কমলেও টোটোর দৌরাত্ম্য কমেনি। অভিযোগ, বেশ কয়েক বছর ধরেই শহরে টোটোর উপরে কোনও নিয়ন্ত্রণ নেই স্থানীয় পুরসভা ও প্রশাসনের। সেই সুযোগ নিয়ে শহরের বুকে হু হু করে বেড়ে গিয়েছে টোটোর সংখ্যা। 
বিশদ

নদীয়ায় বিজেপির সংকল্প যাত্রা 

বিএনএ, কৃষ্ণনগর ও সংবাদদাতা, নবদ্বীপ: বৃহস্পতিবার সকালে নবদ্বীপে বিজেপির সংকল্প যাত্রার সূচনা হল। এদিন সকালে নবদ্বীপ মণিপুর রানিরবাড়ি থেকে প্রাচীন মায়াপুর নরহরিধাম মন্দির পর্যন্ত এই পদযাত্রায় ছিলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের সংসদ সদস্য জগন্নাথ সরকার।  
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, রায়গঞ্জ: দুর্গাপুজোর আগে রায়গঞ্জ শহরের বিভিন্ন এলাকায় গজিয়ে ওঠা মদের ঠেকগুলিতে বিশেষ দল নিয়ে অভিযান চালিয়েছিল পুলিস। তাতে সাফল্যও মিলেছিল। এবার কালীপুজোর সময়েও সেই একই মডেল অনুসরণ করতে চাইছে জেলা পুলিস।   ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইউটিটি জাতীয় র‌্যাঙ্কিং টেবল টেনিস প্রতিযোগিতা আজ শুরু বৃহস্পতিবার হাওড়ার ডুমুরজোলা স্টেডিয়ামে। প্রতিযোগিতার উদ্বোধন করবেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস প্রমুখ। ...

 রিয়াধ, ১৭ অক্টোবর (পিটিআই): পুণ্যতীর্থ মদিনা থেকে মক্কায় যাওয়ার পথে বাস দুর্ঘটনায় মারা গেলেন ৩৫ জন তীর্থযাত্রী। সৌদি আরবের সরকারি সংবাদমাধ্যম সূত্রে বৃহস্পতিবার জানানো হয়েছে, বুধবার সন্ধ্যায় ওই দুর্ঘটনা ঘটে। তীর্থযাত্রীবাহী ওই বাসটি আরও কোনও বড় গাড়িতে ধাক্কা মারে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ, শুক্রবার বিশ্ববিদ্যালয়ের কোর্ট মিটিংয়ে যোগ দিতে যাদবপুরে যাচ্ছেন আচার্য তথা রাজ্যপাল জগদীপ ধনকার। তা নিয়ে যেমন চাপা উত্তেজনা রয়েছে, তেমনই কর্তৃপক্ষের একটু চিন্তাও রয়েছে। এদিন সকাল ১১টা নাগাদ তাঁর বিশ্ববিদ্যালয়ে যাওয়ার কথা। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর ও গবেষণামূলক বিদ্যার ক্ষেত্রে সাফল্য আসবে, ব্যবসায় যুক্ত হলে শুভ যোগাযোগ ঘটবে। ভ্রমণ যোগ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৭১: কম্পিউটারের জনক চার্লস ব্যাবেজের মৃত্যু
১৯১৮: চিত্রশিল্পী পরিতোষ সেনের জন্ম
১৯৩১: গ্রামাফোনের আবিষ্কারক টমাস আলভা এডিসনের মৃত্যু
১৯৪০: টলিউড অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯৫০: অভিনেতা ওমপুরীর জন্ম





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৬১ টাকা ৭২.৩১ টাকা
পাউন্ড ৮৯.৯৯ টাকা ৯৩.২৪ টাকা
ইউরো ৭৭.৬৭ টাকা ৮০.৬৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩১ আশ্বিন ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার, চতুর্থী ৪/৩৮ দিবা ৭/২৯। রোহিণী ২৮/৪১ অপঃ ৪/৫৯। সূ উ ৫/৩৭/৪৪, অ ৫/৬/১৬, অমৃতযোগ দিবা ৬/২৪ মধ্যে পুনঃ ৭/১০ গতে ৯/২৭ মধ্যে পুনঃ ১১/৪৫ গতে ২/৪৭ মধ্যে পুনঃ ৩/৩৩ গতে অস্তাবধি। রাত্রি ৫/৫৭ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/৭ মধ্যে পুনঃ ৩/৫৮ গতে উদয়াবধি, বারবেলা ৮/৩০ গতে ১১/২১ মধ্যে, কালরাত্রি ৮/১৩ গতে ৯/৪৭ মধ্যে।
৩০ আশ্বিন ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার, পঞ্চমী ৫৮/২৯/৫১ শেষরাত্রি ৫/২/১০। রোহিণী ২৫/৩৩/৪৮ দিবা ৩/৫১/৪৫, সূ উ ৫/৩৮/১৪, অ ৫/৭/৩৪, অমৃতযোগ দিবা ৬/৩১ মধ্যে ও ৭/১৫ গতে ৯/২৯ মধ্যে ও ১১/৪২ গতে ২/৪১ মধ্যে ও ২/২৫ গতে ৫/৮ মধ্যে এবং রাত্রি ৫/৪৬ গতে ৯/১১ মধ্যে ও ১১/৪৬ গতে ৩/১২ মধ্যে ও ৪/৩ গতে ৫/৩৯ মধ্যে, বারবেলা ৮/৩০/৩৪ গতে ৯/৫৬/৪৪ মধ্যে, কালবেলা ৯/৫৬/৪৪ গতে ১১/২২/৫৪ মধ্যে, কালরাত্রি ৮/১৫/১৪ গতে ৯/৪৯/৪ মধ্যে।
 ১৮ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
গোঘাটে চলন্ত গাড়িতে আগুন 
চলন্ত এসইউভি গাড়িতে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য গোঘাটের মদিনা এলাকায়। ...বিশদ

11:55:10 AM

পূর্ব মেদিনীপুরে দেওয়াল চাপা পড়ে মৃত বধূ 
মাটির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল এক গৃহবধূর। আশঙ্কাজনক অবস্থায় ...বিশদ

11:44:00 AM

হাওড়া স্টেশনের সাবওয়ে থেকে চুরি যাওয়া প্রচুর মোবাইল ফোন উদ্ধার, ধৃত ১ 

11:22:19 AM

দেশের পরবর্তী প্রধান বিচারপতি পদে এসএ বোবদের নাম প্রস্তাব করলেন বিদায়ী প্রধান বিচারপতি রঞ্জন গগৈ

11:08:00 AM

আজ শুভমুক্তি
লাল কাপ্তান: নবদীপ সিং পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে আইনক্স, পিভিআর, ...বিশদ

11:00:00 AM

কোচবিহারের মৃত তৃণমূল কর্মীর বাড়িতে মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ 
কোচবিহারের পাতলাখাওয়ায় মৃত তৃণমূল কর্মী মাজিরউদ্দিনের বাড়িতে গিয়ে তাঁর পরিজনদের ...বিশদ

10:54:00 AM