Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

নানুরে বিজেপি কর্মীর দেহ
নিয়ে টানাপোড়েন, অবরোধ 

বিএনএ, সিউড়ি ও সংবাদদাতা, শান্তিনিকেতন: নানুরে নিহত বিজেপি কর্মী স্বরূপ গড়াইয়ের মৃতদেহ নেওয়া নিয়ে মঙ্গলবার দিনভর টানাপোড়েন চলল। মঙ্গলবার সন্ধ্যায় বোলপুর মহকুমা হাসপাতালের মর্গ থেকে মৃতদেহ চাওয়া নিয়ে উত্তেজনাও চরমে ওঠে। হাসপাতাল কর্তৃপক্ষ নানা অছিলায় দেহ দিতে অস্বীকার করায় বিজেপি নেতা-কর্মীরা বোলপুরে রাস্তা অবরোধ করে কয়েক ঘণ্টা বিক্ষোভ দেখান। রাত পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক হয়নি।
প্রসঙ্গত, গত সোমবার কলকাতায় দেহ হস্তান্তর নিয়ে অশান্তি হওয়ার পর গভীর রাতে ব্যাপক পুলিসি প্রহরায় মৃতদেহ বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। রাতেই তাঁর বাড়িতে গিয়ে পরিবারের কাছে দেহ নিয়ে যাওয়ার জন্য অনুরোধ জানায় নানুর থানার পুলিস। কিন্তু, মৃতের পরিবারের সদস্যরা দেহ নিতে অস্বীকার করেন। তাঁরা দাবি করেন, পুলিস কারও অনুমতি ছাড়াই দেহ কলকাতার হাসপাতাল থেকে নিয়ে এসেছে। তাই তাঁরা দেহ গ্রহণ করবেন না। একথা শোনার পর পুলিসের পক্ষ থেকে স্বরূপ গড়াইয়ের বাড়ি ও বাসাপাড়া এলাকার বিভিন্ন জায়গায় দেহ গ্রহণ করার অনুরোধ জানিয়ে পোস্টার দেওয়া হয়। তাতেও অবশ্য কাজ হয়নি। তার জেরে পুলিস-প্রশাসন ও বিজেপির মধ্যে শুরু হয় প্রবল দ্বন্দ্ব।
স্থানীয় ও পুলিস সূত্রে খবর, গত শুক্রবার রাতে নানুরের রামকৃষ্ণপুরে মহোত্সব চলাকালীন গুলিবিদ্ধ হন বিজেপি নেতা অনুপ গড়াইয়ের ভাই স্বরূপবাবু। তিনি রবিবার রাতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা যান। তারপর থেকেই বিজেপি-তৃণমূল চাপানউতোরে সরগরম হয়ে ওঠে রাজ্য রাজনীতি। সোমবার সকাল থেকে দেহ নিয়ে বিজেপি সদর দপ্তরে যাওয়ার পরিকল্পনা করা হয়। কিন্তু তাতে আইনশৃঙ্খলা অবনতি হওয়ার কারণ দেখিয়ে বাধা দেয় পুলিস।
পুলিসের তরফে জানানো হয়, দেহ নানুরে নিয়ে যেতে হবে। কিন্তু, বিজেপি নেতৃত্ব ও মৃতের পরিবার সেই কথা মানতে নারাজ ছিলেন। সোমবার দিনভর টালবাহানার পর অবশেষে রাত্রি ২টো নাগাদ পুলিস বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে স্বরূপ গড়াইয়ের মৃতদেহ। দেহ নিয়ে যাওয়ার জন্য রাতেই পরিবারকে জানানো হয়। কিন্তু, পুলিসের ভূমিকায় ক্ষুব্ধ হয়ে ওঠেন পরিবারের সদস্য থেকে গ্রামবাসী সকলেই। তাঁরা দাবি করেন, পুলিস কোনওরকম অনুমতি ছাড়াই স্বরূপ গড়াইয়ের মৃতদেহ এনআরএস হাসপাতাল থেকে বের করে বোলপুরে নিয়ে এসেছে। যতক্ষণ না পুলিস কেন এমন করেছে তা জানাবে ততক্ষণ দেহ গ্রহণ করা হবে না।
অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় কলকাতা থেকে দেহ নিতে বোলপুর মহকুমা হাসপাতালে আসেন মৃতের স্ত্রী চায়না গড়াই ও বিজেপি নেতৃত্ব। দেহ নিয়ে ফের সেখানে শুরু হয় টানাপোড়েন। দেহ নিতে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ দিতে অস্বীকার করে। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয় সোমবার গভীর রাতে পুলিস মর্গে দেহ রেখে গিয়েছে। তাই পুলিসের অনুমতি ছাড়া দেহ হস্তান্তর সম্ভব নয়। সেই কথা শুনে মৃতের স্ত্রী ও বিজেপি নেতৃত্ব বোলপুরে এসডিপিও অফিসে যান। অন্যদিকে, সেসময়ই বিজেপির নেতা কর্মীরা বোলপুর-নানুর রাস্তা অবরোধে নামে। সন্ধ্যা ৬টা থেকে কয়েক ঘণ্টা রাস্তা অবরোধ করা হয়। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান কর্মী-সমর্থকরা। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠায় প্রচুর পুলিস মোতায়েন করা হয়। অবরোধে শামিল হন বিষ্ণুপুরের বিজেপি সংসদ সদস্য সৌমিত্র খাঁ, নেতা অনুপম হাজরা প্রমুখ। বোলপুর থানার পুলিস একাধিকবার অবরোধ তুলে নিতে অনুরোধ করলেও তাতে সাড়া পাওয়া যায়নি। তবে রাত ৮টা নাগাদ অবরোধ ওঠে। কিন্তু তারপর আবার হাসপাতাল কর্তৃপক্ষ নানুর থানার রিক্যুইজিশন আনার কথা বলায় ফের উত্তেজনা ছড়িয়ে পড়ে। গভীর রাত পর্যন্ত দেহ নিয়ে যেতে পারেনি মৃতের পরিবার।
বিজেপির জেলা সভাপতি শ্যামাপদ মণ্ডল বলেন, দেহ নেওয়ার জন্য পুলিসের দাবিমতো সমস্ত তথ্য জানানো হয়েছে। তার ভিত্তিতে পুলিস দেহ ফিরিয়ে দেওয়ার অনুমোদন দিয়েছে। কিন্তু হাসপাতাল নানা অছিলায় বাধা দিচ্ছে। একেক সময় একেক রকম কথা বলা হচ্ছে। পুলিস আর হাসপাতাল মিলে আমাদের হয়রানি করছে।
অন্যদিকে, এদিন সিউড়িতে এসপি অফিসের সামনে দ্বিতীয় দিনের ধর্না মঞ্চে যোগ দেন সংসদ সদস্য সৌমিত্র খাঁ যোগ। তিনি বলেন, পুলিস কত মামলা করবে, করুক। এবার বীরভূমে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে রাজনৈতিক জঙ্গি আন্দোলন করা দরকার। আমরা রাজ্যে ১৮টি আসন পেয়েছি। আর ছ’মাস পর সরকার এমনিই পড়ে যাবে। তারপর রাস্ট্রপতি শাসন জারি হবে। রাজ্যে আমাদের সরকার গঠন হবে। তখন এসবের জবাব দেওয়া হবে। 
11th  September, 2019
খড়্গপুরে কল্পতরু হলেন মুখ্যমন্ত্রী 

হরিহর ঘোষাল, মেদিনীপুর, বিএনএ: সোমবার খড়্গপুরের রাবণ পোড়া ময়দানে এসে উপস্থিত হাজার হাজার মানুষকে ধন্যবাদ জানিয়ে কার্যত কল্পতরু হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্টেডিয়ামের পরিকাঠামোর জন্য অর্থ বরাদ্দ থেকে শুরু করে কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার তৈরি, এমনকী হাসপাতালে আইসিসিইউ বেড চালু করার কথাও তিনি ঘোষণা করেন।  
বিশদ

মমতার নির্দেশে দাঁতনে মৃত কর্মীর বাড়িতে শুভেন্দু 

সংবাদদাতা, খড়্গপুর: মুখ্যমন্ত্রীর নির্দেশে রাজনৈতিক সংঘর্ষে নিহত দাঁতনের তৃণমূল কর্মী মাধব ঘোড়াই (৭৩)-এর বাড়িতে গিয়ে সোমবার তাঁর পরিবারকে সমবেদনা জানালেন মন্ত্রী শুভেন্দু অধিকারী। দাঁতনের ঘোলাই গ্রামের বাসিন্দা মাধববাবু রবিবার সন্ধ্যায় পিজি হাসপাতালে মারা যান। 
বিশদ

পার্শ্বশিক্ষকদের সব সংগঠনকে নিয়ে আলোচনায় বসব: পার্থ 

বিএনএ, বর্ধমান: পার্শ্বশিক্ষকদের সব সংগঠনকে নিয়ে আলোচনায় বসার আশ্বাস দিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সোমবার বর্ধমান বিশ্ববিদ্যালয়ে ‘চতুর্থ রিজিওনাল সায়েন্স অ্যান্ড টেকনোলজি কংগ্রেস (ওয়েস্টার্ন রিজিয়ন)-২০১৯’ অনুষ্ঠানে এসে পার্শ্বশিক্ষক প্রসঙ্গে সাংবাদিকের প্রশ্নের উত্তরে শিক্ষামন্ত্রী বলেন, আমি এখনও বলছি, তাঁদের প্রতি আমি সহানুভূতিশীল। 
বিশদ

লালবাগে বিয়ের অনুষ্ঠানে পেঁয়াজ
উপহার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 

সংবাদদাতা, লালবাগ: পেঁয়াজের আকাশছোঁয়া দামে বেশ কিছুদিন ধরেই জেরবার হচ্ছে খাদ্যরসিক বাঙালি। পেঁয়াজের পাশাপাশি আদা ও রসুন দামও খুব বেশি হওয়ায় বাজারে গিয়ে এই শীতেও ঘাম ছুটছে ক্রেতাদের। 
বিশদ

২৬শে সূর্যগ্রহণের জন্য সকাল ৮টা থেকে
দুপুর দেড়টা পর্যন্ত বন্ধ তারা মায়ের পুজো 

বলরাম দত্তবণিক, রামপুরহাট, সংবাদদাতা: নিয়মের ব্যতিক্রম ঘটতে চলেছে তারাপীঠ মন্দিরে। আগামী ২৬ডিসেম্বর সূর্যগ্রহণের জন্য সকাল ৮টা থেকে দুপুর ১টা ৩৬মিনিট পর্যন্ত বন্ধ থাকবে তারা মায়ের পুজো। স্বভাবতই বড়দিনের ছুটিতে তারাপীঠ বেড়াতে আসা পর্যটকদের কিছুটা হলেও সমস্যায় পড়তে হতে পারে বলে মনে করছে তারাপীঠ মন্দির কমিটি।  
বিশদ

দীঘায় মমতা, আশায় বুক বাঁধছেন জেলাবাসী 

শ্রীকান্ত পড়্যা, দীঘা, বিএনএ: ‘বেঙ্গল মিনস বিজনেস’। সৈকত-সুন্দরী দীঘা এখন এই তিনটি শব্দেই বিভোর। রাত পোহালেই দীঘায় কেএমডিএ নির্মিত কনভেনশন সেন্টারে বসতে চলেছে বেঙ্গল বিজনেস কনক্লেভ। 
বিশদ

রানাঘাটে
পেঁয়াজের দাম বাড়ায় সমস্যায় হোটেল,
ক্যাটারিং ও ফাস্ট ফুড ব্যবসায়ীরা 

সংবাদদাতা, রানাঘাট: পেঁয়াজের দাম যেন কমতেই চাইছে না বাজারে। ফলে সমস্যায় পড়েছেন রানাঘাটের হোটেল, ক্যাটারিং ও ফাস্ট ফুড ব্যবসায়ীরা। বিশেষ করে বিয়ের মরশুমে এভাবে পেঁয়াজের দাম বেড়ে যাওয়ায় বেশি চিন্তিত ক্যাটারিং ব্যবসায়ীরা। সাধারণত, অনুষ্ঠানবাড়ির জন্য ক্যাটারিংয়ের অর্ডার মাসখানেক আগে নেওয়া হয়।  
বিশদ

সিউড়ির গ্রামে পুলিসি টহল, গ্রেপ্তার দু’পক্ষের চার
তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তেজনা, বাড়ি ভাঙচুর 

রামকুমার আচার্য, সিউড়ি, বিএনএ: রবিবার রাতে সিউড়ির কেন্দুয়া পঞ্চায়েতের রস্তানপুর এলাকায় তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তেজনা ছড়ায়। সেখানে হামলা চালিয়ে বাড়ি ভাঙচুরও করা হয়েছে। এই ঘটনায় উভয়পক্ষের কয়েকজন জখম হয়েছেন। তাঁদের সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
বিশদ

বিস্ফোরণ ঘটিয়ে গন্ধেশ্বরীতে সেতু তৈরির কাজ শুরু হল 

সংবাদদাতা, বিষ্ণুপুর: অবশেষে সতীঘাটে ইলেক্টিক ডিটোনেটর (ইডি) বিস্ফোরণ ঘটিয়ে গন্ধেশ্বরী নদীতে সেতু তৈরির কাজ শুরু হল। সোমবার থেকে নদীগর্ভে থাকা শক্ত পাথরে বিস্ফোরণ ঘটানো হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদীগর্ভে শক্ত পাথর থাকার কারণে সেতুর পিলার তৈরির জন্য প্রয়োজনীয় গর্ত খোঁড়া সম্ভব হচ্ছিল না। সেই কারণে নির্মাণকাজ থমকে ছিল।  
বিশদ

বিশ্বভারতীর অনুষ্ঠানে মেঘালয়ের রাজ্যপাল 

সংবাদদাতা, শান্তিনিকেতন: সোমবার বিশ্বভারতীর কেন্দ্রীয় গ্রন্থাগারের সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন মেঘালয়ের রাজ্যপাল তথাগত রায়। বিশ্বভারতীর আধিকারিক ও পড়ুয়াদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বেও যোগদান করেন।  
বিশদ

বাঁকুড়ায় ওঠার মুখে বর্ষার পেঁয়াজ, কমতে পারে দাম

সংবাদদাতা, বিষ্ণুপুর: বর্ষার পেঁয়াজের দিকেই চেয়ে রয়েছেন বাঁকুড়ার সাধারণ মানুষ। সপ্তাহ খানেক বাদে বাঁকুড়ায় নতুন পেঁয়াজ উঠলে দাম কমার সম্ভাবনা রয়েছে। জেলার কৃষি বিপণন দপ্তরের আধিকারিকরাও বর্ষাতি পেঁয়াজ চাষিদের দিকেই তাকিয়ে রয়েছেন। 
বিশদ

কাঁথিতে আটক সিভিককে উদ্ধারে গিয়ে আক্রান্ত পুলিস, গাড়ি ভাঙচুর, আগুন 

সংবাদদাতা, কাঁথি: রবিবার রাতে গ্রামবাসীদের একাংশের হাতে আটক এক সিভিক ভলান্টিয়ারকে উদ্ধারে গিয়ে আক্রমণের মুখে পড়ল পুলিস। পুলিসের জিপ ও বাইক ভাঙচুর করে আগুন লাগিয়ে দেওয়া হয়। পুড়িয়ে দেওয়া হয় অস্থায়ী ক্যাম্প। এই ঘটনাকে কেন্দ্র করে কাঁথির জুনপুট কোস্টাল থানার বগুড়ান গ্রামে ব্যাপক উত্তেজনা ছড়ায়।  
বিশদ

সমন না পেলেও মেমারির অভিযোগকারীর
বিরুদ্ধে বারবার গ্রেপ্তারি পরোয়ানা 

সংবাদদাতা, বর্ধমান: বিয়ের দিন কুড়ির মধ্যে গৃহবধূকে খুনের চেষ্টার মামলায় সমনই পাননি অভিযোগকারী তথা বধূর বাবা। তা সত্ত্বেও আদালতে সাক্ষ্য দিতে হাজির না থাকার কারণে মেমারি থানার তোরলপুরের বাসিন্দা বাসুদেব ঘোষের বিরুদ্ধে বারবার গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হচ্ছে।  
বিশদ

জেল সুপারের কৈফিয়ত তলব আদালতের
বর্ধমান সংশোধনাগারে বিচারাধীন
বন্দিকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ 

সংবাদদাতা, বর্ধমান: বর্ধমান সংশোধনাগারে বিচারাধীন বন্দিকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ উঠল জেল পুলিসের বিরুদ্ধে। মারধরে গুরুতর জখম হয়েছে বন্দি। তার দু’পায়ে গুরুতর চোট রয়েছে। 
বিশদ

Pages: 12345

একনজরে
তিরুবনন্তপুরম, ৯ ডিসেম্বর: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বিরাট কোহলি নিজের ব্যাটিং পজিশন ছেড়ে দিয়েছিলেন শিবম দুবেকে। তিন নম্বরে ব্যাট করার সুযোগটা দারুণভাবে কাজে ...

অমিত চৌধুরী, হরিপাল: হরিপাল থানার কৈকালা গ্রাম পঞ্চায়েতের বলদবাঁধ গ্রামে প্রতিবছর শীতের সময় ভিড় করে পরিযায়ী পাখি। বিদেশি পাখির আগমনকে ঘিরে একসময় এলাকায় পিকনিকের আসর বসলেও স্থানীয় মানুষ উদ্যোগ নিয়ে পাখিদের নিশ্চিন্তে অস্থায়ী ঠিকানায় বাস করতে বন্ধ করে দিয়েছেন পিকনিক। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ, ১০ ডিসেম্বর থেকে নিজেদের মার্জিনাল কস্ট অব ফান্ডস বেসড লেন্ডিং রেট বা এমসিএলআর কমাল স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (এসবিআই)। এক প্রেস বিবৃতিতে তারা একথা জানিয়ে বলেছে, আগে তাদের বার্ষিক এমসিএলআর ছিল আট শতাংশ। ...

অর্পণ সেনগুপ্ত, কলকাতা: স্কুলের কাছে ‘প্রায়র পারমিশন’ (পিপি) এসে পৌঁছনোর আগেই শিক্ষক পদপ্রার্থীদের হাতে তা চলে আসছে। আর তার প্রতিলিপি নিয়েই স্কুলে যোগ দিতে চলে আসছেন শিক্ষকরা। রাজ্যের বিভিন্ন স্কুলে এই ঘটনা ঘটছে। বদলির আবেদন করা শিক্ষকদের হাতে এই পিপি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় মানসিক অস্থিরতা থাকবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব মানবাধিকার দিবস,
১৮৭০- ঐতিহাসিক যদুনাথ সরকারের জন্ম,
১৮৮৮- শহিদ প্রফুল্ল চাকীর জন্ম,
২০০১- অভিনেতা অশোককুমারের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯২.০৭ টাকা ৯৫.৩৭ টাকা
ইউরো ৭৭.৩৪ টাকা ৮০.২৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ১১/২৬ দিবা ১০/৪৪। কৃত্তিকা ৫৯/২৯ শেষ রাত্রি ৫/৫৭। সূ উ ৬/৯/৩১, অ ৪/৪৮/৪৩, অমৃতযোগ দিবা ৬/৫২ মধ্যে পুনঃ ৭/৩৫ গতে ১১/৮ মধ্যে। রাত্রি ৭/২৯ গতে ৮/২২ মধ্যে পুনঃ ৯/১৬ গতে ১১/৫৬ মধ্যে পুনঃ ১/৪৩ গতে ৩/৩০ মধ্যে পুনঃ ৫/১৭ গতে উদয়াবধি, বারবেলা ৭/২৮ গতে ৮/৪৮ মধ্যে পুনঃ ১২/৪৮ গতে ২/৮ মধ্যে, কালরাত্রি ৬/২৮ গতে ৮/৮ মধ্যে। 
২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ১০/২/৪৮ দিবা ১০/১২/৫। কৃত্তিকা ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৬/১০/৫৮, অ ৪/৪৯/১৩, অমৃতযোগ দিবা ৭/৩ মধ্যে ও ৭/৪৫ গতে ১১/৬ মধ্যে এবং রাত্রি ৭/৩৫ গতে ৮/২৯ মধ্যে ও ৯/২৩ গতে ১২/৪ মধ্যে ও ১/৫২ গতে ৩/৩৯ মধ্যে ও ৫/২৭ গতে ৬/১২ মধ্যে, কালবেলা ১২/৪৯/৫৩ গতে ২/৯/৩৯ মধ্যে, কালরাত্রি ৬/২৯/২৬ গতে ৮/৯/৩৯ মধ্যে।
 
মোসলেম: ১২ রবিয়স সানি 

ছবি সংবাদ

এই মুহূর্তে
ঘুড়ির সুতোয় গলা কেটে মৃত স্কুলছাত্র 
চিনা মাঞ্জার বলি স্কুলছাত্র। সুতোর ধারে গলা কেটে মৃত্যু হল ...বিশদ

06:20:33 PM

২৪৮ পয়েন্ট পড়ল সেনসেক্স 

04:02:02 PM

আইলিগ: ইস্ট বেঙ্গল ৪-১ গোলে হারাল নেরোকাকে 

04:01:36 PM

২৫০ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:36:09 PM

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রারকে হেনস্তার অভিযোগ 
গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিপ্লব গিরিকে হেনস্তার অভিযোগ উঠল। আজ, মঙ্গলবার ...বিশদ

03:30:27 PM

দক্ষিণদাঁড়িতে আগ্নেয়াস্ত্র সহ ধৃত ৩ দুষ্কৃতী

03:30:00 PM