Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

 জেলায় এক বছর ধরে নেই চাইল্ড ওয়েলফেয়ার সমিতি

 বিএনএ, কৃষ্ণনগর: জেলায় চাইল্ড ওয়েলফেয়ার সমিতির মেয়াদ শেষ হয়েছে এক বছরের উপরে। বর্তমানে নদীয়ায় চাইল্ড ওয়েলফেয়ার সমিতি নেই। ফলে শিশু উদ্ধারের পর শিশু কল্যাণ সমিতির নির্দেশ না মেলায় দিনের পর দিন তাদের হোমে আটকে থাকতে হচ্ছে। আপাতত মুর্শিদাবাদ জেলায় থাকা শিশু কল্যাণ সমিতি সপ্তাহে একদিন নদীয়া জেলার দায়িত্বভার সামলাচ্ছে। নিয়ম অনুযায়ী, যেখানেই শিশু উদ্ধারের হোক না কেন চাইল্ডলাইন নিজেদের হেফাজতে মাত্র ২৪ ঘণ্টা শিশু রাখতে পারে। অথচ বাস্তবে কিছু ক্ষেত্রে এই নিয়ম মেনে চলা হয় না। চাইল্ডলাইনের অফিসে ২৪ ঘণ্টার বেশি উদ্ধার হওয়া শিশু, নাবালিকাকে আটকে থাকতে হয়।
শিশুদের উদ্ধার করার পরে তাদের বাড়ির ঠিকানা পেলেও শিশু কল্যাণ সমিতির নির্দেশ না মেলায় দিনের পর দিন হোমেই শিশুদের আটকে থাকার নজিরও রয়েছে। এই অবস্থায় চাইল্ডলাইন সমস্যা পড়েছে। অসুবিধায় ভুগছে জেলা শিশু সুরক্ষা আধিকারিকের দপ্তরও। চাইল্ডলাইনের তরফে এব্যাপারে নিজেদের অসহায়তার কথা স্বীকারও করে নেওয়া হয়েছে।
সিডব্লিউসি বা চাইল্ড ওয়েলফেয়ার কমিটি গঠন না হওয়াতেই এই সমস্যা শুরু হয়েছে বলে জেলা প্রশাসন সূত্রে খবর। সিডব্লুসি মেয়াদ শেষ হয়ে গেলেও ছ’মাস তাদের মেয়াদ বাড়ানোর ক্ষমতা দপ্তরের হাতে ছিল। তাও হয়নি। যদিও জেলা প্রশাসনের এক কর্তা বলেন, নদীয়া জেলায় এই সমস্যা দীর্ঘদিনের। একটা সময় মালদার সিডব্লুসি এই জেলার দায়িত্ব সামলেছে। পরে উত্তর ২৪ পরগনার সিডব্লুসি’র কাছেও শিশুদের নিয়ে যেতে হয়েছে। ওই কর্তার কথায়, রাজ্য থেকে খোঁজ খবর নিয়ে যেটুকু জানা গিয়েছে, কমিটিতে নিয়োগের কাজ সম্পূর্ণ হয়নি। কখনও বা যোগ্য আবেদনকারী পাওয়া যায়নি। কখনও বা আবেদনকারীদের সংখ্যা এতটাই কম ছিল যে কমিটি গঠন করা যায়নি। গত এক বছরে একাধিকবার বিজ্ঞপ্তি দিয়েও শিশু কল্যাণ সমিতি গঠনের জন্য প্রার্থী মেলেনি। এই জাঁতাকলে পড়ে বেশিরভাগ ক্ষেত্রেই শিশু সংক্রান্ত বিভিন্ন নির্দেশ জারি হচ্ছে ‘জুভেনাইল জাস্টিস অ্যাক্ট’ লঙ্ঘন করেই।
জেলা শিশু সুরক্ষা আধিকারিক অনিন্দ্য দাস বলেন, গত এক বছর ধরে শিশু কল্যাণ সমিতি জেলায় নেই। সপ্তাহে একদিন মুর্শিদাবাদের কমিটি এসে বসে। তাঁরাই এই সংক্রান্ত যাবতীয় নির্দেশ দেয়। সমস্যা হচ্ছে, এটা অস্বীকার করা যায় না। চাইল্ড লাইনের পক্ষে দেবব্রত কর্মকার বলেন, শিশু সুরক্ষা সমিতি এত দিন ধরে না থাকাটা সত্যিই সমস্যার। তবে এ ব্যাপারে আমাদের কিছু বলার নেই। জেলার শিশু সুরক্ষা আধিকারিকের দপ্তর বিষয়টি সম্পর্কে ওয়াকিবহাল।
পাঁচজনকে নিয়ে গঠন হয় চাইল্ড ওয়েলফেয়ার কমিটি বা শিশু কল্যাণ সমিতি। এরই মধ্যে একজনকে কমিটির চেয়ারম্যান করা হয়। ২০১৬ সাল থেকে পরপর কয়েকটি জেলার শিশু কল্যাণ সমিতির মেয়াদ শেষ হয়েছে। কিন্তু আগে থেকে কোনও সমিতি গঠনের প্রক্রিয়া শুরু না-হওয়ায় নতুন সমিতি তৈরি হয়নি। তখন যে জেলার সমিতির মেয়াদ রয়েছে, তাদের উপরেই চাপানো হয়েছিল একাধিক জেলার শিশু কল্যাণ সমিতির দায়িত্ব। সেই ট্রাডিশন এখনও চলছে। জেলার সমাজ কল্যাণ দপ্তরের এক কর্তা বলেন, নতুন আইন অনুযায়ী সদস্য এবং চেয়ারম্যান নিয়োগের শর্তাবলি মানতে গিয়ে প্রার্থী পেতে অসুবিধা হয়েছে। তাই সব জেলার শিশু কল্যাণ সমিতি গঠন করার জন্য বিজ্ঞপ্তি জারি করতে হয়েছে একাধিকবার। কিন্তু তা সত্ত্বেও প্রার্থী মেলেনি।
এর পাশাপাশি আবার তিন মাস ধরে নদীয়া জেলায় জুবেনাইল জাস্টিস বোর্ডের দুই সদস্য নেই। ১৯৮৬ সালে তৈরি হয় ‘জুভেনাইল জাস্টিস অ্যাক্ট’। সেটাই ২০০০ সালে ‘জুভেনাইল জাস্টিস কেয়ার অ্যান্ড প্রোটেকশন অফ চিলড্রেন’ হয়। ২০০৬ সালে সংশোধিত আইনের পরে বিভিন্ন অপরাধমূলক ঘটনায় অভিযুক্ত নাবালকদের বিচার প্রক্রিয়া তরান্বিত করতে জেলায় জেলায় তৈরি হয় ‘জুভেনাইল জাস্টিস বোর্ড’। শিশুরা যাতে অপরাধের রাস্তা থেকে সরে সমাজের মূল স্রোতে ফিরতে পারে তা দেখার জন্যই ‘জুভেনাইল জাস্টিস বোর্ড’। একজন প্রিন্সিপ্যাল ম্যাজিষ্ট্রেট এবং আরও দুই সদস্য-সহ মোট তিনজনের একটি বোর্ডই নাবালক অপরাধীদের বিচার প্রক্রিয়ার দায়িত্বে রয়েছে। অপরাধের ধরন এবং অপরাধীর বয়স বিবেচনা করে কখনও কাউন্সিলিং করে বা স্বল্প সময়ের জন্য আটকে রেখে ছেড়ে দেওয়া হয় অভিযুক্তদের। জেলার এই বোর্ডে দু’জন সদস্য না থাকায় বিভিন্ন কেস ঝুলে থাকছে। জেলার এক পদস্থ কর্তা বলেন, দু’টি বিষয় নিয়েই রাজ্যের নারী, শিশু কল্যাণ দপ্তরে বার বার চিঠি দেওয়া হয়েছে। কিন্তু কোনও লাভ হয়নি।

10th  September, 2019
দাসপুরের আক্রান্ত যুবকের মা ও স্ত্রীকেও
ভর্তি করা হল করোনা হাসপাতালে 

বিএনএ, মেদিনীপুর: মুম্বই ফেরত দাসপুরের নিজামপুরের করোনা আক্রান্ত যুবকের মা ও স্ত্রীকেও এবার মেদিনীপুর করোনা হাসপাতালে ভর্তি করা হল। ওই যুবকের বাবার শরীরে সংক্রমণ ছড়িয়ে পড়ার পরই স্বাস্থ্যদপ্তর তৎপর হয়ে উঠেছে।  
বিশদ

03rd  April, 2020
কেন্দ্রীয় বাহিনীর টহলের ছবি সোশ্যাল
মিডিয়ায় ছড়িয়ে বিভ্রান্তির চেষ্টা, তদন্তে পুলিস 

বিএনএ, বহরমপুর: লোকসভা নির্বাচনের আগে গ্রামের রাস্তায় কেন্দ্রীয় বাহিনীর টহল দেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মুর্শিদাবাদে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি চক্র। টানা কয়েকদিন ধরে ওই চক্রটি সোশ্যাল মিডিয়ায় কেন্দ্রীয় বাহিনীর টহল দেওয়ার ভিডিও এবং স্টিল ছবি পোস্ট করছে। 
বিশদ

03rd  April, 2020
বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগে
লকডাউন কার্যত শিকেয়, সর্বত্র জমায়েত 

বাংলা নিউজ এজেন্সি: লকডাউনের দিন যত বাড়ছে, সরকারি নিষেধাজ্ঞাকে বুড়ো আঙুল দেখিয়ে বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগে পাল্লা দিয়ে বাড়ছে সাধারণ মানুষের আইন ভাঙার প্রবণতা। বৃহস্পতিবার সকাল থেকে তিন জেলাতেই সব্জি বাজার ও নিত্য প্রয়োজনীয় জিনিসের দোকানের পাশাপাশি অন্যান্য দোকানও খুলতে দেখা য়ায়। 
বিশদ

03rd  April, 2020
মন্দারমণিতে লকডাউনের সুযোগে
হোটেলের ছাদ ঢালাই, ভাঙল প্রশাসন 

সংবাদদাতা, কাঁথি: সিআরজেড (কোস্টাল রেগুলেশন জোন)-এর নিয়ম মেনে পর্যটন কেন্দ্র মন্দারমণির সৈকতের ৫০০ মিটারের মধ্যে সমস্তরকম নির্মাণকাজ বন্ধ। কিন্তু, লকডাউনের সুযোগ নিয়ে রাতের অন্ধকারে একটি হোটেলের ছাদ ঢালাই করা হয়।
বিশদ

03rd  April, 2020
করোনার জেরে এবার
বন্ধ বাঁকুড়ার ঐতিহ্যবাহী এক্তেশ্বরের গাজন উৎসব  

বিএনএ, বাঁকুড়া: করোনার সংক্রমণ ঠেকাতে শতাব্দী প্রাচীন বাঁকুড়ার ঐতিহ্যবাহী এক্তেশ্বর শিব মন্দিরে গাজনের অনুষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিল মন্দির কর্তৃপক্ষ। তবে, প্রাচীন প্রথা মেনে একজন মন্দিরে কোয়ারেন্টাইনে থেকে ধর্মীয় আচার পালন করবেন।
বিশদ

03rd  April, 2020
বধূর অস্বাভাবিক মৃত্যুতে ঝাড়গ্রামে
উত্তেজনা, গ্রেপ্তার ২, বাড়ি ভাঙচুর 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: এক বধূর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে ঝাড়গ্রাম শহরের কেশবডিহি এলাকায় উত্তেজনা ছড়াল। বুধবার রাতে ঘটনাটি জানতে পেরে স্থানীয় বাসিন্দারা উত্তেজিত হয়ে মৃতার শ্বশুরবাড়িতে ভাঙচুর চালায় ও পরিবারের লোকজনকে মারধর করে বলে অভিযোগ। মৃত বধূর নাম পিয়াসা রায় (২০)।  
বিশদ

03rd  April, 2020
করোনার জেরে নবদ্বীপে এবার
ঐতিহ্যবাহী ‘শিবের বিয়ে’ বন্ধ 

সংবাদদাতা, নবদ্বীপ: করোনা সংক্রমণের জেরে লকডাউন চলায় এবার নবদ্বীপের কোনও মন্দিরেই জাঁকজমকপূর্ণ ‘শিবের বিয়ে’ হবে না। ফলে ঘুরে ঘুরে শিবের বিয়ের যৌতুকের প্রদর্শনী দেখা, শিবের বিয়েতে ভুরিভোজ থেকে বঞ্চিত হওয়ায় নবদ্বীপের বাসিন্দাদের মন খারাপ।  
বিশদ

03rd  April, 2020
খেজুরির গোডাউনে বেআইনিভাবে মজুত, বাজেয়াপ্ত আটা 

সংবাদদাতা, কাঁথি: লকডাউনের সুযোগ নিয়ে গোডাউনে বেআইনিভাবে রেশনসামগ্রী মজুত করার অভিযোগ উঠল খেজুরিতে। খবর পেয়ে বুধবার সন্ধ্যায় খেজুরি-২ ব্লক প্রশাসন ও খেজুরি থানার পুলিস ওই গোডাউনে হানা দিয়ে আটার প্যাকেটের অনেকগুলি বস্তা বাজেয়াপ্ত করেছে।  
বিশদ

03rd  April, 2020
তৃণমূলের নদীয়া জেলা সহ সভাপতি সতীশ দেবনাথ প্রয়াত

 

সংবাদদাতা, নবদ্বীপ: বুধবার রাতে রানাঘাটের একটি বেসরকারি নার্সিংহোমে বিশিষ্ট আইনজীবী তথা তৃণমূল কংগ্রেসের নদীয়া জেলা সহ-সভাপতি সতীশ দেবনাথ প্রয়াত হলেন। তাঁর বাড়ি নবদ্বীপ ব্লকের চরমাজদিয়া এলাকায়।  
বিশদ

03rd  April, 2020
আজ থেকেই পাঁশকুড়ার মেচগ্রামে করোনা হাসপাতাল চালু 

বিএনএ, তমলুক: আজ, শুক্রবার থেকেই পাঁশকুড়ার মেচগ্রামে করোনা হাসপাতাল চালু হচ্ছে। জেলা প্রশাসন ও স্বাস্থ্যদপ্তর পাঁশকুড়ার মেচগ্রামে এবং চণ্ডীপুরে দু’টি বেসরকারি হাসপাতালকে আপাতত করোনা হাসপাতাল হিসেবে কাজে লাগানোর সিদ্ধান্ত নিয়েছে। প্রথম পর্যায়ে পাঁশকুড়ার মেচগ্রামে কাজকর্ম শুরু হবে।  
বিশদ

03rd  April, 2020
বধূর মৃত্যু, স্বামী-শ্বশুর সহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ 

বিএনএ, তমলুক: বিয়ের চার মাসের মধ্যেই শ্বশুরবাড়িতে এক যুবতীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় স্বামী, শ্বশুর, শাশুড়ি ও দেওরের বিরুদ্ধে তমলুক থানায় অভিযোগ করলেন মৃতার মা। মৃত যুবতীর নাম কৃষ্ণা প্রামাণিক (১৯)। কৃষ্ণার মা সুলেখা প্রামাণিক বৃহস্পতিবার থানায় অভিযোগ দায়ের করেছেন।  
বিশদ

03rd  April, 2020
মল্লারপুরে রেশন আনতে যাওয়ার পথে বাধা, বিক্ষোভ 

সংবাদদাতা, রামপুরহাট: লকডাউন সফল করতে গ্রামে ঢোকার মুখে আড়াআড়িভাবে বাঁশ ফেলে বহিরাগতদের প্রবেশ বন্ধ করে দিয়েছেন মল্লারপুরের ডাবুক গ্রামের বাসিন্দারা। যার জেরে বৃহস্পতিবার রেশন নিতে ঘুরপথে যেতে হল লাগোয়া মজুরহাটি গ্রামের বাসিন্দাদের। 
বিশদ

03rd  April, 2020
মেদিনীপুর-খড়্গপুরে ঝোড়ো হাওয়া সহ বৃষ্টি 

বিএনএ, মেদিনীপুর ও সংবাদদাতা হলদিয়া: বৃহস্পতিবার বিকেলে মেদিনীপুর, খড়্গপুর শহরজুড়ে ঝোড়ো হাওয়া সহ বৃষ্টি হয়েছে। কয়েকটি জায়গায় শিলাবৃষ্টিও হয়। প্রায় আধ ঘণ্টা বৃষ্টি হওয়ায় ক্ষয়ক্ষতি খুব বেশি হয়নি।  
বিশদ

03rd  April, 2020
ওড়িশা থেকে হেঁটে সামশেরগঞ্জে ৩ শ্রমিক 

বিএনএ, বহরমপুর: ওড়িশার ভদ্রক থেকে হেঁটে মুর্শিদাবাদে পৌঁছলেন তিন শ্রমিক। টানা পাঁচ দিন ধরে হাঁটার পর তাঁরা বাড়িতে পৌঁছতে সক্ষম হলেন। তাঁদের দাবি, ভদ্রক থেকে সামশেরগঞ্জ এলাকার ১১ জন শ্রমিক হেঁটে বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিলেন। তাঁদের মধ্যে আটজন অসুস্থ হয়ে পড়ায় বর্ধমানে থেকে গিয়েছেন।  
বিশদ

03rd  April, 2020

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যে আর্থিক সঙ্কট চললেও মাসের ১ তারিখের মধ্যে সকলের বেতন হয়েছে। ৩৫ লক্ষ ১০ হাজার ২০০ জনকে দু’মাসের সামাজিক সুরক্ষা পেনশন দেওয়া ...

  শ্রীনগর, ৩ এপ্রিল (পিটিআই): করোনা আতঙ্কে দেশজুড়ে লকডাউনের মধ্যেই নিরাপত্তারক্ষীরা জম্মু-কাশ্মীরের হান্দওয়ারা ও সোপোর থেকে লস্কর-ই-তোইবার চার জঙ্গিকে গ্রেপ্তার করেছে। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে কুপওয়ারা জেলার হান্দওয়ারার শালপোরা গ্রাম ঘিরে ফেলে তল্লাশি শুরু করেন নিরাপত্তারক্ষীরা। ...

বিএনএ, শিলিগুড়ি: উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালের রেসপেটরি কেয়ার ইউনিটে চিকিৎসাধীন এক যুবতীর মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। ফাঁসিদেওয়া থানার বিধাননগরে তাঁর বাড়ি।  ...

বিএনএ, বারাকপুর ও বারাসত: এখনও দরিদ্র মানুষের খাদ্যের জোগান দিচ্ছে পুলিস ও প্রশাসন। পাশাপাশি পথ কুকুরদেরও খাবার দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। লকডাউনের মধ্যে এই ছবিটা উত্তর ২৪ পরগনার প্রায় সর্বত্রই দেখা গিয়েছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের বিভিন্ন দিক থেকে শুভ যোগাযোগ ঘটবে। হঠাৎ প্রেমে পড়তে পারেন। কর্মে উন্নতির যোগ রয়েছে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯১০: শ্রীঅরবিন্দ পণ্ডিচেরি পৌঁছালেন
১৯৩৩: ক্রিকেটার বাপু নাদকার্নির জন্ম
১৯৪৯: অভিনেত্রী পারভিন ববির জন্ম
১৯৭১ – বিশিষ্ট আয়ুর্বেদ শাস্ত্র বিশারদ এবং শিক্ষাবিদ তথা সাধনা ঔষধালয়ের প্রতিষ্ঠাতা যোগেশচন্দ্র ঘোষের মৃত্যু।
১৯৭৫: বিল গেটস এবং পল অ্যালেন প্রতিষ্ঠা করলেন মাইক্রোসফট
১৯৭৯: ফাঁসি হল পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট জুলফিকার আলি ভুট্টোর
২০০৪: অভিনেতা সুখেন দাসের মৃত্যু 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৫.২৪ টাকা ৭৬.৯৬ টাকা
পাউন্ড ৯২.৫১ টাকা ৯৫.৮২ টাকা
ইউরো ৮১.০৩ টাকা ৮৪.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৮৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৭৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৩৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
22nd  March, 2020

দিন পঞ্জিকা

২১ চৈত্র ১৪২৬, ৪ এপ্রিল ২০২০, শনিবার, (চৈত্র শুক্লপক্ষ) একাদশী ৪২/৩১ রাত্রি ১০/৩০। অশ্লেষা ২৯/৫ অপঃ ৫/৮। সূ উ ৫/৩০/১২, অ ৫/৪৯/১২, অমৃতযোগ দিবা ৯/৩৮ গতে ১২/৫৪ মধ্যে। রাত্রি ৮/৯ গতে ১০/৩০ মধ্যে পুনঃ ১২/৪ গতে ১/৩৭ মধ্যে পুনঃ ২/২৪ গতে ৩/৫৭ মধ্যে। বারবেলা ৭/২ মধ্যে পুনঃ ১/১২ গতে ২/৪৪ মধ্যে পুনঃ ৪/১৭ গতে অস্তাবধি। কালরাত্রি ৭/১৭ মধ্যে পুনঃ ৪/২ গতে উদয়াবধি।
২১ চৈত্র ১৪২৬, ৪ এপ্রিল ২০২০, শনিবার, একাদশী ৩০/৩৮/১৬ সন্ধ্যা ৫/৪৭/৫। অশ্লেষা ১৭/৫৯/৪৯ দিবা ১২/৪৩/৪৩। সূ উ ৫/৩১/৪৭, অ ৫/৪৯/৪২। অমৃতযোগ দিবা ৯/৩৫ গতে ১২/৫৩ মধ্যে এবং রাত্রি ৮/১০ গতে ১০/২৯ মধ্যে ও ১২/২ গতে ১/৩৫ মধ্যে ও ২/২১ গতে ৩/৫৪ মধ্যে। কালবেলা ৭/৪/১ মধ্যে ও ৪/১৭/২৭ গতে ৫/৪৯/৪২ মধ্যে।
১০ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
করোনা: শিলিগুড়ির মেয়রের ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা দান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের, ক্রিকেটার রিচা ঘোষ দিলেন ২০ হাজার টাকা 

01:23:23 PM

লকডাউন অমান্য করায় কালনায় ধৃত ১৭ 

01:19:52 PM

উত্তরপ্রদেশে করোনায় আক্রান্ত আরও ৬  
উত্তরপ্রদেশের মহারাজগঞ্জে আরও ৬ জনের শরীরে মিলল করোনা ভাইরাস। ...বিশদ

12:48:37 PM

গুজরাতে আরও ১০ করোনা আক্রান্তের হদিশ 

12:23:01 PM

ট্যুইটে শাহরুখ খানকে ধন্যবাদ মমতার 
করোনা মোকাবিলায় কেন্দ্র ও রাজ্যকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন শাহরুখ ...বিশদ

12:20:09 PM

মহারাষ্ট্রে আরও ৪৭ জনের শরীরে মিলল করোনা ভাইরাস 
মহারাষ্ট্রে আরও ৪৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। শনিবার সে ...বিশদ

12:12:03 PM