Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

আসানসোলে পুলিসের বিরুদ্ধে এলাকায় ব্যাপক ক্ষোভ
অপহৃত কিশোরীর দেহ মিলল ডাস্টবিনে, চাঞ্চল্য

 বিএনএ, আসানসোল: আসানসোল দক্ষিণ থানার জনবহুল আপকার গার্ডেন এলাকায় ডাস্টবিন থেকে অপহৃত কিশোরীর দেহ উদ্ধার ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনায় পুলিসের ভূমিকা নিয়ে ক্ষোভে ফেটে পড়েন মৃতার আত্মীয় পরিজনরা। তাঁদের অভিযোগ, ১০ আগস্ট থেকে মেয়ে নিখোঁজ ছিল। থানায় অভিযোগও জানানো হয়। সোমবার বিকেলে ১৫ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে মেসেজ আসে। সেখানে বলা হয়, পুলিসকে বিষয়টি জানালে মেয়েকে মেরে ফেলা হবে। তবু পুলিসকে ভরসা করে সব জানানো সত্ত্বেও এই মর্মান্তিক পরিণতি হয়েছে। এদিন হাসপাতালে দেহ আটকে বিক্ষোভ দেখান তাঁরা। পরে পুলিস আধিকারিকদের আশ্বাসে মৃতদেহ নিয়ে যায় পরিবার। তবে, শহরের গুরুত্বপূর্ণ জায়গায় এই ঘটনায় পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন শহরের বাসিন্দারাও। ঘটনার কিনারা করতে পুলিস কুকুর, গোয়েন্দা সহ সর্ব স্তরের আধিকারিককে যুক্ত করছে আসানসোল-দুর্গাপুর পুলিস কমিশনারেট।
পুলিস কমিশনার দেবেন্দ্র প্রকাশ সিং বলেন, আমরা মামলা রুজু করে অত্যন্ত গুরুত্ব দিয়ে বিষয়টি তদন্ত করছি। এখনও পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আসানসোল দক্ষিণ থানার মেনধোমা কোলিয়ারির আবাসনের বাসিন্দা ইসিএলের কর্মী বলকার সিংয়ের মেয়ে অমরপ্রীত কাউর(১৭) শনিবার থেকে নিখোঁজ ছিল। থাইরয়েডে আক্রান্ত দশম শ্রেণীর ওই ছাত্রী মানসিকভাবে সম্পূর্ণ পরিণত ছিল না বলে পরিবারের দাবি। ওইদিন সন্ধ্যায় অমরপ্রীত বাড়ি না ফেরায় দক্ষিণ পুলিস পোস্টে অভিযোগ করলেও পুলিস খুব বেশি সক্রিয়তা দেখায়নি বলে পরিবারের লোকজনের অভিযোগ। এরপরে ১২ আগস্ট দুপুরে নিখোঁজ মেয়ের ফোন থেকেই মিসড কল আসে তার বাবার নম্বরে। তারপরেই মেসেজ আসে, ১৫ লক্ষ টাকা দিতে হবে। পুলিসকে জানালে খুন করা হবে। তৎক্ষণাৎ তাঁরা পুলিসকে বিষয়টি জানান। অপহরণের অভিযোগ পেয়ে পুলিসও নড়েচড়ে বসে। কয়েকজনকে ধরপাকড় করে মারধারও করে। কিন্তু গভীর রাতে পুলিসর কাছে খবর আসে, আপকার গার্ডেনে একটি দেহ পড়ে রয়েছে।
পুলিস উদ্ধার করে দেহ হাসপাতালে নিয়ে আসে। খবর দেওয়া হয় পরিবারের লোকজনদের। এরপরই ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। হাসপাতালে দেহ আটকে রাখেন তাঁরা। এমনকী, দেহ ময়নাতদন্ত করতে নিয়ে যেতে বাধা দেওয়া হয়। পুলিস কেন প্রথম থেকে সক্রিয় হয়নি তা নিয়ে সরব হন তাঁরা। দোষীদের আগে গ্রেপ্তার করতে হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে একাধিক থানার ওসি সহ এসিপি স্বপন দত্ত হাসপাতালে আসেন। দেহ ময়নাতদন্ত পাঠালেও যতক্ষণ না ঘটনার কিনারা হচ্ছে তাঁরা দেহ না নেওয়ার সিদ্ধান্ত নেন। কান্নায় ভেঙে পড়েন মৃতার মা সুখবন্ত কউর। পরে হাসপাতালে এডিসিপি সায়ক দাস এসে আত্মীয়দের সঙ্গে বৈঠকে করে দ্রুত অপরাধীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে দেহ নেয় পরিবার। মৃতার বাবা বলেন, আমার মেয়ের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শ্বাসরোধ করে, বাঁ হাতের শিরা কেটে খুন করা হয়েছে। কিন্তু, কেন খুন হল তা এখনও পুলিসের কাছে পরিষ্কার নয়। প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, ওইদিন দুপুরে কিশোরী জিমে যাওয়ার সময় রাস্তায় একটি ছেলের সঙ্গে দেখা করে। মৃতার পরিবারের দাবি, ছেলেটি জানিয়েছে, তার সঙ্গে দেখা করার পর অমরপ্রীত তাকে ঘুরতে যাওয়ার কথা বলে। সে ঘুরতে যায়নি। কিন্তু মেয়ের কাছ থেকে কুড়ি টাকা ধার নিয়েছিল। পুলিস তাকেও জিজ্ঞাসাবাদ করছে।
তবে, শুধু এই সূত্রই নয়, সব সম্ভাবনার কথা বিবেচনা করে পুলিস এই ঘটনার কিনারা করতে সব রকমভাবে চেষ্টা চালাচ্ছে। কারণ শহরের মধ্যে এভাবে দেহ ফেলে রেখে কার্যত শহরের নিরাপত্তাকে প্রশ্নচিহ্নের মধ্যে ফেলেছে দুষ্কৃতীরা। তানিয়ে শহরজুড়ে সমালোচনার ঝড় উঠেছে। এদিন সকালে উচ্চ পদস্থ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে যান। হ্যালোজেন ও পথবাতির আলোয় পরিপূর্ণ ওই এলাকায় কেন দেহ ফেলা হল তা ভাবাচ্ছে পুলিসকে। কারণ ওই এলাকা থেকে কয়েকশো মিটার দূরেই ঘন ঝোপ ও রেললাইন রয়েছে। সেখানে দেহ ফললে দুষ্কৃতীদের ঝুঁকি অনেক কম ছিল। পুলিস কুকুর এনে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। গোয়েন্দা অফিসাররাও তদন্ত শুরু করেছে। এখন দেখার, কত দ্রুত এই খুনের কিনারা করতে পারে পুলিস। এই ঘটনার জেরে এলাকার মানুষও আতঙ্কিত।

 বিডিও অফিসে গান গাওয়ার আমন্ত্রণ রানুর

  সংবাদদাতা, রানাঘাট: কন্যাশ্রী দিবসের অনুষ্ঠান মঞ্চে বুধবার গান গাইতে চলেছেন রানাঘাটের লতাকন্ঠী রানু মণ্ডল। দিন কয়েক আগে রানাঘাট-২ ব্লকের বিডিও খোকন বর্মন নিজেই রানুদেবীকে মঞ্চে গান করার অনুরোধ জানিয়েছিলেন। ১৪ আগস্ট রাজ্যজুড়ে পালন করা হবে কন্যাশ্রী দিবস।
বিশদ

 পুনর্বাসন ও চাকরির দাবিতে বড়জোড়ায় কোলিয়ারির গেটের সামনে ধর্না-বিক্ষোভ

বিএনএ, বাঁকুড়া: অবিলম্বে গ্রামবাসীদের পুনর্বাসন ও চাকরির ব্যবস্থা করুক ট্রান্স দামোদর খোলামুখ কয়লাখনি কর্তৃপক্ষ। এই দাবিতে মঙ্গলবার সকাল থেকে বড়জোড়া কোলিয়ারির গেটের সামনে ধর্নায় বসে বিক্ষোভে শামিল হলেন চুনপোড়া গ্রামের বাসিন্দারা। দলমত নির্বিশেষে গ্রামবাসীরা এদিনের অবস্থান বিক্ষোভে অংশ নেন।
বিশদ

কর্মশালায় বললেন বীরভূমের জেলাশাসক
পঞ্চায়েতে মানুষের চাহিদা অনুযায়ী কাজ করতে হবে

বিএনএ, সিউড়ি: পঞ্চায়েতে মানুষের চাহিদা অনুযায়ী কাজ করতে হবে। মঙ্গলবার সিউড়ির ডিআরডিসি হলে গ্রাম পঞ্চায়েত ডেভেলপমেন্ট প্ল্যান নিয়ে আয়োজিত কর্মশালায় এমনই নির্দেশ দিয়েছেন বীরভূমের জেলাশাসক মৌমিতা গোদারা।
বিশদ

 হাতে প্ল্যাকার্ড, মুখে গান, গাছ লাগানোর বার্তা দিতে গ্রামে গ্রামে ঘুরছেন শঙ্কর সাহা

বিএনএ, বহরমপুর: গাছ বাঁচাতে হাতে প্ল্যাকার্ড আর গলায় সুর নিয়ে মুর্শিদাবাদের গ্রামে গ্রামে ঘুরছেন বহরমপুরের বুধুরপাড়া গ্রামের শঙ্কর সাহা। যেখানে জমায়েত থাকে সেখানেই তিনি ‘গাছ লাগান, প্রাণ বাঁচান’ প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে পড়েন। কখনও আবার মাইক্রোফোন হাতে গান ধরছেন, ‘সুন্দর বিশ্বকে বাঁচাতে, হবে তোমাদের গাছ লাগাতে’।
বিশদ

 বিষ্ণুপুর বাসস্ট্যান্ডে দোকানঘর নিয়ে জটিলতা কাটাতে আরও ৭০লক্ষ টাকা বরাদ্দের ঘোষণা শুভেন্দুর

সংবাদদাতা, বিষ্ণুপুর: বিষ্ণুপুরের রসিকগঞ্জ বাসস্ট্যান্ডে দোকানঘর তৈরি নিয়ে জটিলতা কাটাতে অতিরিক্ত ৭০লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করলেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। মঙ্গলবার বিষ্ণুপুরে ফরেস্ট রেস্ট হাউসে আয়োজিত এক বৈঠকে মন্ত্রী বলেন, বাসস্ট্যান্ডে দোকানঘর নির্মাণের জন্য আগে ১ কোটি ৪১ লক্ষ টাকা বরাদ্দ হয়েছিল।
বিশদ

 হবিবপুরে রাস্তা সংস্কারের দাবিতে জাতীয় সড়ক অবরোধ, দুর্ভোগ

  সংবাদদাতা, রানাঘাট: রাস্তা সংস্কারের দাবিতে মঙ্গলবার সকালে রানাঘাট থানার রামনগর ২ গ্রাম পঞ্চায়েতের হবিবপুর তেঁতুলতলা মোড়ে জাতীয় সড়ক অবরোধ করলেন স্থানীয় বাসিন্দারা। অবরোধের জেরে কলকাতা ও শিলিগুড়ি গামী প্রচুর গাড়ি আটকে যায়। রানাঘাটের সংসদ সদস্যের গাড়িও অবরোধে আটকে যায়।
বিশদ

‘দিদিকে বলো’ নম্বরে ফোন করায় তৎপরতার সঙ্গে মহিলার চিকিৎসা
মুর্শিদাবাদ মেডিক্যালে

  সংবাদদাতা, বহরমপুর: ‘দিদিকে বলো’ নম্বরে ফোন করে এক ফোনেই মুশকিল আসান হল। ফোন করার পর ঘণ্টাখানেকের মধ্যে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের বেডে টানা দশ ঘণ্টা যন্ত্রণায় কাতরাতে থাকা মহিলার চিকিৎসায় তৎপরতা শুরু হয় বলে পরিবারের দাবি। স্নায়ুরোগে আক্রান্ত ওই রোগিণীকে সুস্থ করে বাড়ি ফিরেছেন পরিজনরা।
বিশদ

 এডিডিএর অফিসে বিক্ষোভ খোদ সংস্থার ভাইস চেয়ারম্যানের

  বিএনএ, আসানসোল: মঙ্গলবার আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের(এডিডিএ) অফিসে বিক্ষোভ দেখানোর পাশাপাশি ডেপুটেশন দিলেন পর্ষদের ভাইস চেয়ারম্যান তথা কুলটির বিধায়ক উজ্জ্বল চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, কয়েক বছর ধরে একটি কাজ নিয়ে দরবার করেও কোনও সুরাহা হচ্ছে না।
বিশদ

 জৌলুস নেই, আজও আকর্ষণের কেন্দ্রে মহিষাদল রাজবাড়ির ঝুলন

সংবাদদাতা, হলদিয়া: মহিষাদল রাজবাড়ির দু’শো বছরের বেশি পুরনো ঝুলনযাত্রা উৎসব জৌলুস হারালেও রাজ ঐতিহ্যের রীতিনীতি আজও অটুট। রাজবাড়ির কুলদেবতা মদনগোপালজিউর রাধাকৃষ্ণের ঐতিহ্যবাহী ঝুলনযাত্রা দেখতে আজও দূরদূরান্তের মানুষ এসে ঝুলন পূর্ণিমায় ভিড় করেন। এক সময় ঝুলনযাত্রাকে ঘিরে মেলা বসত।
বিশদ

 নীতির বাইরে কেউ কাজ করলে দল দায়িত্ব নেবে না: শুভেন্দু

 অরূপ ভট্টাচার্য, ওন্দা, বিএনএ, বাঁকুড়া: দলের নীতির বাইরে গিয়ে যারা খারাপ কাজ করেছেন তৃণমূল তাঁদের নিরাপত্তার দায়িত্ব নেবে না। মঙ্গলবার বাঁকুড়ার ওন্দা ফুটবল মাঠে বিজেপির পাল্টা জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এমনই মন্তব্য করলেন রাজ্যের পরিবহণমন্ত্রী তথা দলের জেলা পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী।
বিশদ

 জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের সামনে বিক্ষোভ

 বিএনএ, মেদিনীপুর ও সংবাদদাতা, ঝাড়গ্রাম: যোগ্যতাভিত্তিক বেতন কাঠামো, বয়েকা ডিএ, ষষ্ঠ পে কমিশন দ্রুত কার্যকরী করা সহ কয়েক দফা দাবিকে সামনে রেখে মঙ্গলবার নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে পশ্চিম মেদিনীপুর জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের সামনে বিক্ষোভ দেখানো হয়।
বিশদ

 এবার ছুটির দিনেও ডোমকল পুরসভায় চালু থাকবে অফিস

বিএনএ, বহরমপুর: বিগত কয়েক মাসে ডোমকল পুরসভায় শহরের বাসিন্দারা তৃণমূলের দুই গোষ্ঠীর ঠান্ডা লড়াই দেখেছেন। নিজেদের মধ্যে লড়াইয়ের জন্য কীভাবে উন্নয়ন থমকে যেতে পারে সেটাও তাঁরা চাক্ষুষ করেছেন। বেশ কিছু দিন ধরে টানটান নাটক চলার পর তা সমাপ্তি হয়েছে।
বিশদ

 জেলায় ফিরেই জনসংযোগে জোর অধীরের

  বিএনএ, বহরমপুর: জেলায় ফিরেই জনসংযোগে জোর দিলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। মঙ্গলবার তিনি বেলডাঙার বড়ুয়া মোড়ে সভা করেন। তাঁকে বেলডাঙা-১ ব্লক কংগ্রেসের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। ব্লকের নেতারা ছাড়াও এদিনের কর্মসূচিতে দলের মুখপাত্র জয়ন্ত দাস উপস্থিত ছিলেন।
বিশদ

 মারিশদায় জাতীয় সড়কে সরকারি বাস উল্টে জখম ২৩

সংবাদদাতা, কাঁথি: মঙ্গলবার মারিশদা থানার দুরমুঠের বেতালিয়ার কাছে দীঘা-নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কে যাত্রীবাহী সরকারি বাস উল্টে ২৩জন যাত্রী জখম হন। বাসটি সোজা নয়ানজুলির দিকে নেমে উল্টে যায়। জখমদের কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে বেশ কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা করানোর পর ছেড়ে দেওয়া হয়েছে।
বিশদ

Pages: 12345

একনজরে
প্রসেনজিৎ কোলে, কলকাতা: জোর করে দরজা আটকে পাতাল পথের ট্রেনে ওঠার অভিযোগে এক মাসেই জরিমানা বাবদ আদায় হয়েছে ১০ হাজার টাকা। স্টেশনে চলছে প্রচারও। তবুও ...

বেজিং, ১২ আগস্ট (পিটিআই): ঘূর্ণিঝড় লেকিমার তাণ্ডবে চীনে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৯ জন। এখনও নিখোঁজ রয়েছেন ২১ জন। প্রশাসন সূত্রে এই তথ্য জানা গিয়েছে। ...

সংবাদদাতা রায়গঞ্জ: নানা অনিয়মের অভিযোগ তুলে উত্তর দিনাজপুর জেলাজুড়ে সমস্ত ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের বিরুদ্ধে আন্দোলনে নামছে কংগ্রেস। অভিযোগ, জেলা ও ব্লক স্তরের ভূমি সংস্কার দপ্তরগুলিতে নানা বেআইনি কাজ হচ্ছে। অনৈতিক ভাবে টাকা নিয়ে গরিব মানুষদের নামে থাকা জমি ...

 মুম্বই, ১৩ আগস্ট: স্বার্থের সংঘাতের অভিযোগ থেকে রেহাই পেলেন প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়। তার ফলে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির কোচ হতে তাঁর সামনে আর কোনও বাধা রইল না। প্রশাসক কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে, রাহুল দ্রাবিড়ের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের যে অভিযোগ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

কোনও কিছুতে বিনিয়োগের ক্ষেত্রে ভাববেন। শত্রুতার অবসান হবে। গুরুজনদের কথা মানা দরকার। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সুফল ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৭- পাকিস্তানের স্বাধীনতা দিবস
১৯৪৮- শেষ ইনিংসে শূন্য রানে আউট হলনে ডন ব্র্যাডম্যান
১৯৫৬- জার্মা নাট্যকার বের্টোল্ট ব্রেখটের মৃত্যু
২০১১- অভিনেতা শাম্মি কাপুরের মৃত্যু 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.২৭ টাকা ৭১.৯৭ টাকা
পাউন্ড ৮৪.২৫ টাকা ৮৭.৩৭ টাকা
ইউরো ৭৮.০৭ টাকা ৮১.০৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৪৩০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৪৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,০০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৮ শ্রাবণ ১৪২৬, ১৪ আগস্ট ২০১৯, বুধবার, চতুর্দশী ২৬/১৩ দিবা ৩/৪৬। উত্তরাষাঢ়া ০/৫ প্রাতঃ ৫/১৯। সূ উ ৫/১৬/৩৫, অ ৬/৬/১৬, অমৃতযোগ দিবা ৬/৫৮ মধ্যে পুনঃ ৯/৩৩ গতে ১১/১৫ মধ্যে পুনঃ ৩/৩২ গতে ৫/১৫ মধ্যে। রাত্রি ৬/৫২ গতে ৯/৬ মধ্যে পুনঃ ১/৩৩ গতে উদয়াবধি, বারবেলা ৮/২৯ গতে ১০/৫ মধ্যে পুনঃ ১১/৪২ গতে ১/১৮ মধ্যে, কালরাত্রি ২/২৯ গতে ৩/৫২ মধ্যে। 
২৮ শ্রাবণ ১৪২৬, ১৪ আগস্ট ২০১৯, বুধবার, চতুর্দশী ২৪/৩১/৩ দিবা ৩/৪/৩। উত্তরাষাঢ়ানক্ষত্র ২/১০/১৭ দিবা ৬/৭/৪৫, সূ উ ৫/১৫/৩৮, অ ৬/৮/৪২, অমৃতযোগ দিবা ৭/০ মধ্যে ও ৯/৩২ গতে ১১/১৪ মধ্যে ও ৩/২৮ গতে ৫/১০ মধ্যে এবং রাত্রি ৬/৪৬ গতে ৯/১ মধ্যে ও ১/৩২ গতে ৫/১৬ মধ্যে, বারবেলা ১১/৪২/১০ গতে ১/১৮/৪৮ মধ্যে, কালবেলা ৮/২৮/৫৪ গতে ১০/৫/৩২ মধ্যে, কালরাত্রি ২/২৮/৫৪ গতে ৩/৫২/১৬ মধ্যে। 
১২ জেলহজ্জ 

ছবি সংবাদ

এই মুহূর্তে
তৃতীয় একদিনের ম্যাচ: বৃষ্টিতে ফের বন্ধ খেলা, ওয়েস্ট ইন্ডিজ ১৫৮/২(২২ওভার)  

09:25:56 PM

তৃতীয় একদিনের ম্যাচ: ওয়েস্ট ইন্ডিজ ১৩১/২(১৫ওভার)  

08:44:01 PM

তৃতীয় একদিনের ম্যাচ: ওয়েস্ট ইন্ডিজ ১১৪/০(১০ ওভার)  

08:19:26 PM

 আগামীকাল কম ট্রেন মেট্রোয়
আগামীকাল ১৫ আগস্ট স্বাধীনতা দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিষ্ঠানে ছুটি থাকায় ...বিশদ

08:12:59 PM

তৃতীয় একদিনের ম্যাচ: ওয়েস্ট ইন্ডিজ ২৯/০(৫ ওভার)  

07:49:21 PM

তৃতীয় একদিনের ম্যাচ: বৃষ্টিতে বন্ধ খেলা, ওয়েস্ট ইন্ডিজ ৮/০(১.৩ ওভার) 

07:24:54 PM