Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

 জগন্নাথদেবের স্নানযাত্রা। -নিজস্ব চিত্র

 পুরুলিয়া সদর হাসপাতালের মহিলা বিভাগের সামনে জল থইথই অবস্থা

 সংবাদদাতা, পুরুলিয়া: পুরুলিয়া দেবেন মাহাত সদর হাসপাতালের মহিলা শল্য বিভাগের সামনে প্রায় চারদিন ধরে জল থইথই করায় সমস্যায় পড়েছেন রোগী ও তাঁদের আত্মীয়রা। ওয়ার্ডের গেটের মুখেই ছাদ চুঁইয়ে অনবরত জল পড়ে যাচ্ছে। হাসপাতাল পরিষ্কারের সময় জল সরানোর পর সামান্য সময় ঠিক থাকলেও বিকেল গড়াতেই ওই এলাকায় আবার জল থইথই অবস্থা। যদিও হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, কোথাও ছাদ চুঁইয়ে কোনও জল পড়েনি এবং কোনও সমস্যাও নেই।
পুরুলিয়া সদর হাসপাতালের তিনতলায় রয়েছে মহিলা শল্য বিভাগ। লিফ্ট থেকে উঠেই বাঁদিকে থাকা ওই ওয়ার্ডে ঢোকার মুখে গেটের প্রায় পাঁচ ফুট এবং ওয়ার্ডের ভিত঩রেই পাঁচফুটের বেশি এলাকা জল থইথই অবস্থা। জমা জলের দুর্গন্ধে সমস্যায় পড়ছেন রোগী ও তাঁদের আত্মীয় থেকে স্বাস্থ্যকর্মীরা। দুমদুমি গ্রামের বাসিন্দা নিয়তি বাউরি বলেন, বেশ কয়েকদিন রোগীর সঙ্গে হাসপাতালে রয়েছি। চারদিনেরও বেশি সময় ধরে ওয়ার্ডে ঢোকার মুখেই ছাদ থেকে অনবরত জল পড়ে যাচ্ছে। ওয়ার্ডে ঢোকার ওই জায়গায় জল কাদায় ভর্তি। একাধিক রোগী ও রোগীর আত্মীয়ও ওই জলে পড়ে গিয়েছেন। কিন্তু, আমরা এসব কথা কাকে বলব বলুন। ওয়ার্ডের ভিতরে থাকা শৌচালয়ের অবস্থাও শোচনীয়। পুরুলিয়া শহরের নডিহা এলাকার বাসিন্দা গীতা কুণ্ডু বলেন, রোগীর সঙ্গে দু’দিন রয়েছি। আগে কেমন ছিল জানি না। তবে এসে থেকে দেখছি, জলে থইথই করছে। কোথা থেকে কীভাবে জল আসছে কিছুই জানি না।
ওই ওয়ার্ডেই ভর্তি বৈশাখী কুমারের স্বামী রাখহরি কুমার বলেন, সকাল থেকেই অনবরত জল ছাদ থেকে চুঁইয়ে পড়ছে। কখনও কম আবার কখনও বেশি। সকালে পরিষ্কার করার পর কিছুক্ষণ একটু ভালো থাকলেও পরে সেই একই অবস্থা। সাবধানে হাঁটাচলা করেও পড়ে যাচ্ছেন কেউ কেউ। ওয়ার্ডে ঢোকার মুখে একরম হওয়ায় রোগীকে নিয়ে যেতে গিয়েও সমস্যায় পড়তে হচ্ছে। সেই সঙ্গে ওই জলের দুর্গন্ধে টেকা দায় হয়ে উঠছে।
ওই ওয়ার্ডের ভিতরে গেটের একবারে সামনের দিকে ভর্তি থাকা কল্যাণী কুমার বলেন, ওয়ার্ডে জল তো রয়েছেই। বেড থেকে নামলেই জলে নামতে হচ্ছে। একবারে চূড়ান্ত অস্বাস্থ্যকর পরিবেশ।
আর এক রোগীর আত্মীয় ধনঞ্জয় মাহাত বলেন, এক আত্মীয় ভর্তি রয়েছেন। বৃষ্টি ছাড়া একরম জল জমে থাকতে দেখে চারতলায় গিয়েও বোঝার চেষ্টা করেছিলাম কোথা থেকে জল পড়ছে। স্পষ্টভাবে বুঝতে পারিনি। যেটুকু বুঝতে পারলাম চারতলার শৌচালয় থেকেই কোনওভাবে জল ছাদ চুঁইয়ে চুঁইয়ে পড়ছে তিনতলার ওয়ার্ডে। শল্য বিভাগে এভাবে রোগীদের একাংশকে থাকতে হচ্ছে। এতে তো আরও অসুস্থ হয়ে পড়বেন রোগীরা।
এবিষয়ে সদর হাসপাতালে কর্মরত নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক নার্স বলেন, শুধু ওয়ার্ডে নয়, ড্রেসিং রুমেও ছাদ চুঁইয়ে জল পড়ছে গত কয়েকদিন ধরে। কীভাবে ওয়ার্ডে ঢুকতে হয় তা কেউ না দেখলে বিশ্বাস করবেন না। তাছাড়া শৌচালয়ের নোংরা জলের উপর দিয়ে গিয়েই কাজ করতে হচ্ছে।
রোগীর আত্মীয়রা আরও জানান, ওই ওয়ার্ডের শৌচালয়ের অবস্থাও শোচনীয়। রোগীর আত্মীয়দের একাংশ শৌচালয়ে নোংরা আবর্জনা থেকে শুরু করে বাড়তি খাবার ফেলে দিয়ে আরও অস্বাস্থ্যকর করে ফেলেছে। সদর হাসপাতালের শৌচালয়গুলি দিনে একাধিকবার পরিষ্কার করা না হলে সমস্যা মেটানো সম্ভব নয়।
ওয়ার্ডের সামনে ছাদ চুঁইয়ে জল পড়ার বিষয়ে সদর হাসপাতালের কোয়ালিটি ম্যানেজার দেবদীপ মুখোপাধ্যায় বলেন, ওয়ার্ডের সামনে জল জমে থাকার বিষয়টি ঠিক নয়। কোনও ছাদ থেকে জল পড়ছে না। কয়েকদিন আগে একটা জায়গায় সমস্যা থাকলেও বর্তমানে কোথাও এরকম সমস্যা নেই।

12th  July, 2019
পুরুলিয়ায় একদিনে করোনা আক্রান্ত ৪৩ 

সংবাদদাতা, পুরুলিয়া: পুরুলিয়া জেলায় নতুন করে করোনা আক্রান্ত হলেন ৪৩জন। একদিনে করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে বেড়ে যাওয়ায় জেলায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। শুক্রবার বিকেল পর্যন্ত জেলায় মোট ৬১ জন মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁরা সকলেই ভিন রাজ্য থেকে ফিরেছিলেন বলে জানা গিয়েছে।  
বিশদ

পূর্ব ও পশ্চিম মেদিনীপুর জেলায়
করোনা আক্রান্ত আরও ২০ জন 

নিজস্ব প্রতিনিধি, তমলুক ও মেদিনীপুর: পূর্ব ও পশ্চিম মেদিনীপুর জেলায় আরও ২০ জন নতুন করে করোনায় আক্রান্ত হলেন। আক্রান্তদের মধ্যে ১৩জন পশ্চিম মেদিনীপুরের বাসিন্দা।  
বিশদ

কালনা হাসপাতালের চিকিৎসক ও নার্সের সোয়াব টেস্ট 

সংবাদদাতা, কালনা: কালনা-২ ব্লকের বাসিন্দা এক অন্তঃসত্ত্বা মহিলার বুধবার করোনা পজিটিভ রিপোর্ট আসায় কালনা হাসপাতালের এক চিকিৎসক ও নার্সের সোয়াব টেস্ট করা হয়। তাঁদের আপাতত হোম কোয়ান্টাইনে থাকতে বলা হয়েছে।  
বিশদ

বিশ্ব পরিবেশ দিবসে বাঁকুড়া, পুরুলিয়া
ও আরামবাগে লাগানো হল প্রচুর গাছ 

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া, আরামবাগ ও সংবাদদাতা পুরুলিয়া: পুলিস, প্রশাসন ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে বৃক্ষরোপণের মাধ্যমে বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগে শুক্রবার বিশ্ব পরিবেশ দিবস পালিত হল।  
বিশদ

জুলাই মাসজুড়ে উম-পুন বিধ্বস্ত হলদিয়ায়
এক লক্ষ গাছ লাগানো হবে, ঘোষণা শুভেন্দুর 

সংবাদদাতা, হলদিয়া: আগামী জুলাই মাসজুড়ে উম-পুন বিধ্বস্ত হলদিয়া শিল্পাঞ্চলে এক লক্ষ গাছ লাগানো হবে। হলদিয়া উন্নয়ন কর্তৃপক্ষ(এইচডিএ) ও শিল্প সংস্থাগুলি যৌথ উদ্যোগে এই গাছ লাগিয়ে এক বছর ধরে তার পরিচর্যা করবে। 
বিশদ

বাজারে দামের ঝাঁঝ বাড়ার আশঙ্কা
জল জমে লঙ্কা চাষে ব্যাপক ক্ষতি,
ধার শোধ করা নিয়ে দুশ্চিন্তায় চাষিরা
 

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: জল জমে বহু গাছ নষ্ট হয়ে যাওয়ায় আগামী দিনে লঙ্কার দামে আরও ঝাঁঝ বাড়বে। এমনটাই বলছেন চাষিরা। মুর্শিদাবাদের নওদা, বেলডাঙা, শক্তিপুর এলাকা থেকে শেটি (ধানি), বুলেট বা দেশি লঙ্কা জেলা ছাড়িয়ে চাকদহ, শেওড়াফুলির মতো বাজারগুলিতে যায়।  
বিশদ

অলঙ্কার কারিগরদের দেওয়া হবে ডিজাইন প্রশিক্ষণ
লক্ষ্য কর্মসংস্থান, পূর্ব বর্ধমানে পরিযায়ী
শ্রমিকদের দিয়েই মাস্ক, স্কুলের পোশাক তৈরির উদ্যোগ 

নিজস্ব প্রতিনিধি, বর্ধমান: করোনার জেরে ভিন রাজ্য থেকে বাড়ি ফিরেছেন হাজার হাজার পরিযায়ী শ্রমিক। মুখ্যমন্ত্রীর নির্দেশে নিজের জেলাতেই তাঁদের কর্মসংস্থান করার উদ্যোগ নিয়েছে পূর্ব বর্ধমান জেলা প্রশাসন।  
বিশদ

প্রশাসনিক ব্যবস্থাপনা নিয়ে কথা বললেন বিডিওদের সঙ্গে
রামপুরহাট মহকুমায় করোনা
পরিস্থিতি খতিয়ে দেখলেন সংসদ সদস্য
 

সংবাদদাতা, রামপুরহাট: করোনা পরিস্থিতি খতিয়ে দেখতে শুক্রবার রামপুরহাট মহকুমার প্রতিটি ব্লক অফিস ঘুরে বিডিওদের সঙ্গে কথা বললেন সংসদ সদস্য শতাব্দী রায়। হঠাৎ লকডাউনের ফলে পরিযায়ীরা চরম দুর্দশার শিকার হয়েছেন ও জেলায় আক্রান্তের সংখ্যা বাড়ছে বলে দাবি করেন তিনি।  
বিশদ

পূর্ব বর্ধমানে বেশিরভাগ আক্রান্তই সুস্থ
করোনাকে জয় করে বাড়ি ফিরলেন
আউশগ্রামের ৭৫ বছরের বৃদ্ধা 

নিজস্ব প্রতিনিধি, বর্ধমান ও সংবাদদাতা, গুসকরা: আক্রান্ত হয়েও করোনাকে জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন আউশগ্রামের ৭৫ বছরের বৃদ্ধা। শুক্রবার দুর্গাপুরের কোভিড হাসপাতাল থেকে ছুটি পেয়ে তিনি আউশগ্রামের মালোচা গ্রামে ফেরেন। পরিবারের লোকজনদের পাশাপাশি, গ্রামের লোকজন খুশি। 
বিশদ

আজ কাটোয়ায় ঢুকছে ২১টি শ্রমিক স্পেশাল
স্টেশন থেকে বাসস্ট্যান্ড পর্যন্ত বাঁশের ব্যারিকেড প্রশাসনের 

সংবাদদাতা, কাটোয়া: আজ শনিবার কাটোয়ায় ২১টি শ্রমিক স্পেশাল ট্রেন আসার কথা। তাই স্টেশন থেকে বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তা বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরে দিল প্রশাসন। যাতে নিরাপদভাবেই শ্রমিকরা বাসস্ট্যান্ড চত্বরে বেসক্যাম্পে আসতে পারেন।  বিশদ

অমিত শাহের ভার্চুয়াল সমাবেশ, বর্ধমানে ১ লক্ষ
মানুষকে স্মার্টফোনে ‘জমায়েতের’ টার্গেট বিজেপির 

নিজস্ব প্রতিনিধি, বর্ধমান: আগামী ৯ জুন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সমাবেশে শুধুমাত্র বর্ধমান সদর সাংগঠনিক জেলা থেকেই ১ লক্ষ লোক ‘জমায়েতের’ টার্গেট নিয়েছে বিজেপি। তবে, করোনা সংক্রমণ রুখতে ওই জমায়েত বাড়ির বাইরে নয়, জমায়েত হবে নিজের নিজের স্মার্টফোনে।  
বিশদ

আজ কাটোয়ায় ২১টি শ্রমিক স্পেশাল ট্রেন আসবে,
স্টেশন থেকে বাসস্ট্যান্ড পর্যন্ত বাঁশের ব্যারিকেড 

সংবাদদাতা, কাটোয়া: আজ শনিবার কাটোয়ায় ২১টি শ্রমিক স্পেশাল ট্রেন আসার কথা। তাই স্টেশন থেকে বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তা বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরে দিল প্রশাসন। যাতে নিরাপদভাবেই শ্রমিকরা বাসস্ট্যান্ড চত্বরে বেসক্যাম্পে আসতে পারেন।  
বিশদ

প্রবল বৃষ্টিতে খড়ি নদীর দু’কুল ছাপিয়ে মন্তেশ্বর,
নাদনঘাটের বহু এলাকা প্লাবিত, সব্জির ক্ষতি 

সংবাদদাতা, পূর্বস্থলী: বৃহস্পতিবার বৃষ্টির পর খড়ি নদীর দু’কুল ছাপিয়ে মন্তেশ্বর, নাদনঘাটের বহু এলাকা প্লাবিত হয়েছে। জলে ডুবে প্রচুর ফসল নষ্ট হয়ে গিয়েছে। উম-পুন, কালবৈশাখীর পর এবার প্লাবনে কার্যত দিশাহারা অবস্থা চাষিদের। 
বিশদ

মিডডে মিলের চাল নিতে যাওয়ার পথে
ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্রীর মৃত্যু নলহাটিতে 

সংবাদদাতা, রামপুরহাট: সাইকেল চালিয়ে স্কুলে মিডডে মিলের খাদ্যসামগ্রী নিতে আসার পথে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক ছাত্রীর। দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছে মৃতার সহপাঠী। শুক্রবার সকালের এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে নলহাটি থানার ভবানীপুর গ্রামে। 
বিশদ

Pages: 12345

একনজরে
দেরাদুন, ৫ জুন (পিটিআই): স্বস্তি পেলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত। তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। গত ১ জুন মন্ত্রিসভার বৈঠক ডেকেছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের পর্যটন মন্ত্রী সৎপাল মহারাজ।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনা ও ঘূর্ণিঝড় বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়াতে দলের সর্বস্তরের কাছে বার্তা দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আক্রান্তের পরিবারের করোনা পরীক্ষা হয়নি। উপরন্তু দিব্যি তারা বাইরে ঘুরে বেড়াচ্ছেন। এমনটাই ক্ষোভ কলকাতা পুরসভার সেন্ট্রাল স্টোর কর্মী ও শ্রমিক আবাসনে।  ...

সংবাদদাতা, পতিরাম, ইংলিশবাজার ও কর্ণজোড়া: বিশ্ব পরিবেশ দিবসে দক্ষিণ দিনাজপুর জেলা পুলিসের উদ্যোগে জেলার আটটি থানা এবং তিনটি ট্রাফিক বিভাগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হল। মোট ৩০৮টি গাছ লাগানো হয়েছে।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার সমাধান। বাতজবেদনায় কষ্ট পাবার সম্ভাবনা। প্রেম-প্রণয়ে সাফল্য। পরশ্রীকাতর ব্যক্তির দ্বারা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১০৯৯: প্রথম ধর্মযুদ্ধের শুরু, অবরোধের সূচনা জেরুজালেমে
১৬৫৪: ফ্রান্সের সিংহাসনে বসলেন রাজা চতুর্দশ লুই
১৮২৯: ইন্ডিয়ান ন্যাশনাল কংগ্রেসের অন্যতম প্রতিষ্ঠাতা অ্যালান অক্টাভিয়ান হিউমের জন্ম
১৮৬৭: কলকাতা হাইকোর্টের প্রথম ভারতীয় বিচারপতি শম্ভুনাথ পণ্ডিতের মৃত্যু
১৯১১: লেখক নীহাররঞ্জন গুপ্তের জন্ম
১৯২৮: অভিনেতা ও রাজনীতিক সুনীল দত্তের জন্ম
১৯৪২: লিবিয়ার প্রাক্তন স্বৈরাচারী শাসক মুয়াম্মার গদ্দাফির জন্ম
১৯৬৭: ছ’দিনের যুদ্ধে জেরুজালেমে প্রবেশ করল ইজরায়েলি সেনা
১৯৭০: ইংরাজি সাহিত্যিক ই এম ফস্টারের মৃত্যু
১৯৭২: কবি হুমায়ুন কবিরের মৃত্যু
১৯৭৫: ইংল্যান্ডে প্রথম বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধন 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৪.৫৯ টাকা ৭৬.৩০ টাকা
পাউন্ড ৯৩.৪২ টাকা ৯৬.৭১ টাকা
ইউরো ৮৩.৯৯ টাকা ৮৭.১০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৮৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৭৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৩৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
22nd  March, 2020

দিন পঞ্জিকা

২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ৬ জুন ২০২০, শনিবার, প্রতিপদ ৪৪/৬ রাত্রি ১০/৩৩। জ্যেষ্ঠা নক্ষত্র ২৫/৪৩ দিবা ৩/১২। সূর্যোদয় ৪/৫৫/৯, সূর্যাস্ত ৬/১৪/৫৫। অমৃতযোগ দিবা ৩/৩৪ গতে অস্তাবধি। রাত্রি ৬/৫৭ গতে ৭/৩৯ মধ্যে পুনঃ ১১/১৩ গতে ১/২১ মধ্যে পুনঃ ২/৪৭ গতে উদয়াবধি। বারবেলা ৬/৩৫ মধ্যে পুনঃ ১/১৪ গতে ২/৫৫ মধ্যে পুনঃ ৪/৪৩ গতে অস্তাবধি। কালরাত্রি ৭/৩৫ মধ্যে পুনঃ ৩/৩৬ গতে উদয়াবধি।  
২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ৬ জুন ২০২০, শনিবার, প্রতিপদ রাত্রি ১১/২৯। জ্যেষ্ঠা নক্ষত্র অপরাহ্ন ৪/২০। সূর্যোদয় ৪/৫৬, সূর্যাস্ত ৬/১৬। অমৃতযোগ ৩/৩৮ গতে ৬/১৬ মধ্যে এবং রাত্রি ৭/২ গতে ৭/৪৪ মধ্যে ও ১১/১৬ গতে ১/২৩ মধ্যে ও ২/৪৭ গতে ৪/৫৬ মধ্যে। কালবেলা ৬/৩৬ মধ্যে ও ১/১৬ গতে ২/৫৬ মধ্যে ও ৪/৩৬ গতে ৬/১৬ মধ্যে। কালরাত্রি ৭/৩৬ মধ্যে ও ৩/৩৬ গতে ৪/৫৬ মধ্যে।
১৩ শওয়াল  

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজ পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে বৃষ্টির সম্ভাবনা 

02:11:00 PM

ছত্তিশগড়ে গুলি করে আত্মঘাতী বিএসএফ জওয়ান 
ছত্তিশগড়ে সার্ভিস রিভলবার দিয়ে গুলি করে আত্মঘাতী হলেন এক বিএসএফ ...বিশদ

01:51:00 PM

করোনা: পাকিস্তানে একদিনে আক্রান্ত ৪৭৩৪ জন  
পাকিস্তানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৪৭৩৪ জন। মৃত্যু ...বিশদ

01:28:46 PM

করোনা: মেক্সিকোয় একদিনে আক্রান্ত ৪৩৪৬ জন  
মেক্সিকোয় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৪৩৪৬ জন। মৃত্যু ...বিশদ

01:24:06 PM

রাশিয়ায় একদিনে করোনা আক্রান্ত ৮৮৫৫, মৃত ১৯৭ 
রাশিয়ায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৮৮৫৫ জন। মৃত্যু ...বিশদ

01:24:06 PM

শ্রমিক স্পেশাল ট্রেনে কাটোয়ায় পৌঁছলেন ১ হাজার পরিযায়ী শ্রমিক 
আজ কাটোয়া স্টেশনে নামলেন এক হাজার পরিযায়ী শ্রমিক। জানা গিয়েছে, ...বিশদ

12:44:00 PM