Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

নীলরতন আঢ্যকে দলে নিলে বিজেপিতে কোন্দলের ইঙ্গিত
প্রকাশ্যে বিরোধিতা করা হবে, জানাল বহরমপুর শহর নেতৃত্ব

সুদেব দাস, বহরমপুর, বিএনএ: বহরমপুর পুরসভার প্রাক্তন চেয়ারম্যান নীলরতন আঢ্যর বিজেপিতে ঠাঁই হবে না। তিনি বিজেপিতে আসতে চাইলেও গেরুয়া শিবিরের নিচুস্তরের কর্মী-সমর্থকরা ঘোরতর বিরোধিতা করবে। বিজেপির বহরমপুর শহর(উত্তর) নেতৃত্বের তরফে স্পষ্ট ভাষায় এমনটাই জানিয়ে দেওয়া হয়েছে। প্রাক্তন চেয়ারম্যান বিজেপিতে যোগ দিলে দলে কোন্দলের আশঙ্কা করছে রাজনৈতিক মহল। প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই প্রাক্তন পুরচেয়ারম্যান নীলরতনবাবুর বিজেপিতে যোগদানের বিষয়ে শহরজুড়ে জল্পনা শুরু হয়। বর্তমানে তাঁর রাজনৈতিক দলবদল নিয়ে সর্বত্র কানাঘুষো চলছে।
তৃণমূল দল ত্যাগ করে বিজেপিতে যোগদান করতে পারেন দু’বারের প্রাক্তন পুরচেয়ারম্যান। এই খবর চাউর হতেই প্রাক্তন পুরচেয়ারম্যানকে দলে স্থান দেওয়া নিয়ে বিজেপির অন্দরমহলে আলোচনা শুরু হয়। যদিও বিজেপির জেলা সভাপতি গৌরীশঙ্কর ঘোষ আগেই জানিয়ে দিয়েছিলেন, এবিষয়ে নীলরতনবাবুর গ্রহণযোগ্যতা ও প্রাসঙ্গিকতা সম্পর্কে দলের বুথ ও মণ্ডলস্তরের নেতৃত্বদের সবুজ সংকেত পাওয়ার পরেই জেলা ও রাজ্যস্তরে বিষয়টি নিয়ে ভাববে।
এদিকে বিজেপির নিচুস্তরের কর্মী-সমর্থকরা প্রথম থেকেই পুরচেয়ারম্যানকে দলে নেওয়ার বিরোধিতা করতে শুরু করে দেন। বুথ ও মণ্ডলস্তরের নেতৃত্বদের ক্লিনচিট না পাওয়াতে এখনই গেরুয়া শিবিরে নীলরতনবাবুর যোগদান করতে না পারার বিষয়টি পরিষ্কার হয়ে যায়। বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়, বহরমপুর পুরসভায় বিভিন্ন আর্থিক অনিয়ম ও সরকারি প্রকল্পের অনিয়মের অভিযোগ রয়েছে। যে কারণে এই মুহূর্তে নীলরতনবাবুকে বিজেপিতে নেওয়া হলে সাধারণ মানুষ ও দলের কর্মী-সমর্থকরা দলের প্রতি আস্থা হারাবে।
রাজনৈতিক মহলের একাংশ মনে করছে, বর্তমান রাজনীতিতে গ্রহণযোগ্যতা হারিয়েছেন এক সময়ের বহরমপুরের দোর্দণ্ডপ্রতাপ কংগ্রেস নেতা অধীর ঘনিষ্ঠ নীলরতনবাবু। তাঁর নিজস্ব ব্যক্তি কারিশমাও নেই যে কারণে গেরুয়া শিবিরের কাছে তিনি দলের সম্পদ হিসেবে বিবেচিত হতে পারেন। তৃণমূল দলে থেকেও কার্যত কোণঠাসা করা হয়েছে নীলরতনবাবুকে। আগামী ১৩জুলাই কলকাতায় ২১জুলাইয়ের শহিদ দিবসের কর্মসূচি সামনে রেখে বেলডাঙায় শাসকদলের জেলা পর্যবেক্ষক তথা মন্ত্রী শুভেন্দু অধিকারীর উপস্থিতিতে তাৎপর্যপূর্ণ জনসভা হবে। সেই জনসভায় প্রাক্তন পুরচেয়ারম্যান ডাক পাবেন না বলে মনে করেছে তৃণমূলের একাংশ।
প্রসঙ্গত, প্রাক্তন এই পুরচেয়ারম্যান ২০১৬সালের ১৮সেপ্টেম্বর কংগ্রেস ছেড়ে ১৭জন কাউন্সিলারকে সঙ্গে নিয়ে কলকাতায় তৃণমূলে যোগদান করেন। ১৯৮৬ থেকে ২০১৬সাল পর্যন্ত দীর্ঘ ৩০বছর পুরসভা কংগ্রেসের দখলে থাকলেও সেই বছর সেপ্টেম্বর মাসে তা কংগ্রেসের হাতছাড়া হয়ে যায়। তৃণমূলের দখলে আসে পুরবোর্ড। এরপর এবার লোকসভা নির্বাচনের ফলাফলের নিরিখে এই পুরসভায় ২৮টি ওয়ার্ডে আবারও কংগ্রেস নিজেদের প্রাপ্ত ভোটের নিরিখে প্রমাণ করে, পুরবোর্ড তৃণমূলের দখলে গেলেও মানুষ কংগ্রেসের প্রতি এখনও আস্থাশীল। পাশাপাশি লোকসভার ফলাফলের নিরিখে বহরমপুর পুরসভার বিরোধী আসনে উঠে আসে গেরুয়া শিবির। তৃতীয় স্থানে নেমে যায় তৃণমূল।
এবার ভোটে নীলরতনবাবু নিজের ওয়ার্ডেও দলের লিড ধরে রাখতে ব্যর্থ হয়েছেন। এই পরিস্থিতিতে গেরুয়া শিবির কোনওভাবেই তৃণমূলের প্রাক্তন পুরচেয়ারম্যানকে দলে নিতে নারাজ। এবিষয়ে বিজেপির বহরমপুর শহর(উত্তর) টাউন সভাপতি বিভাস হাজরা বলেন, বিস্তর অভিযোগ রয়েছে প্রাক্তন পুরচেয়ারম্যানের বিরুদ্ধে। তাই নিচুতলার কর্মী-সমর্থক ও মণ্ডল নেতৃত্ব কোনওভাবেই তাঁকে দলে নেওয়ার বিষয়কে সমর্থন করছে না। আমরা তৃণমূল, কংগ্রেস, সিপিএম সব দলের মানুষকেই বিজেপিতে আহ্বান জানাতে পারি। তবে যাঁকে দলে নেব, তাঁর ভাবমূর্তি স্বচ্ছ থাকতে হবে। আগে নীলরতনবাবু সাধারণ মানুষের কাছে নিজের স্বচ্ছতা প্রমাণ করুন, তারপর বিজেপিতে আসবেন।
ঘনিষ্ঠ মহলে নীলরতনবাবু দলের প্রতি ক্ষোভের কথা প্রকাশ করেছেন। কিন্তু সংবাদমাধ্যমের কাছে তিনি বিজেপিতে যোগদানের বিষয়টি সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, বার বার করে দলবদল করার মানুষ আমি নই। তৃণমূলের জেলা সভাপতি তথা মুর্শিদাবাদের সংসদ সদস্য আবু তাহের খান বলেন, ২১জুলাইয়ের প্রস্তুতি সভায় নীলরতনবাবুকে ডাকা হবে।

 কাটমানি প্রশ্নের বিচার চেয়ে দল ছাড়ার হুমকি খড়্গপুর পুরসভার চেয়ারম্যানের

  সংবাদদাতা, খড়্গপুর: কাটমানি নিয়ে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগকে কেন্দ্র করে এবার দল ছাড়ার হুঁশিয়ারি দিলেন তৃণমূল পরিচালিত খড়্গপুর পুরসভার চেয়ারম্যান প্রদীপ সরকার। দলীয় সূত্রে জানা গিয়েছে, তাঁর বিরুদ্ধে দলের এক নেতা চক্রান্ত করে এই অভিযোগ করিয়েছেন বলে চেয়ারম্যান দাবি করেছেন।
বিশদ

বাঁকুড়ার পুলিস সুপার বললেন
চুরি যাওয়ার সঙ্গে সঙ্গে থানায় জানালে মোবাইল উদ্ধারের সম্ভাবনা বেশি

  বিএনএ, বাঁকুড়া: গত দু’মাসে বাঁকুড়া জেলা পুলিস খোয়া যাওয়া ৭৩টি মোবাইল উদ্ধার করেছে। বুধবার উদ্ধার হওয়া মোবাইল সংশ্লিষ্ট মালিকদের হাতে তুলে দেওয়া হয়। এদিন পুলিস লাইনের কনফারেন্স হলে সাংবাদিক বৈঠক ডেকে পুলিস সুপার কোটেশ্বর রাও মোবাইল মালিকদের ফিরিয়ে দেন।
বিশদ

 মদের দোকান বন্ধের দাবিতে বাঁকুড়ায় পড়ুয়াদের পথ অবরোধ

  বিএনএ, বাঁকুড়া: মদের দোকান খোলার প্রতিবাদে বুধবার বাঁকুড়ায় স্কুলের ছাত্রছাত্রীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়। এদিন বেলা ১১টা নাগাদ বাঁকুড়া সদর থানার সোনাদহ এলাকায় ঘটনাটি ঘটে। অবরোধের জেরে বাঁকুড়া-মানকানালি রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়।
বিশদ

 নারায়ণগড়ে তৃণমূল নেতাদের বাড়িতে হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে, চাঞ্চল্য

  সংবাদদাতা, খড়্গপুর: নারায়ণগড়ের কুশবসান পঞ্চায়েতের গেনুয়া রেড়িপুর গ্রামে বুধবার তৃণমূল নেতাদের বাড়িতে হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। তৃণমূলের অভিযোগ, সকাল থেকে লোক জমা করে অতর্কিতে তৃণমূলের স্থানীয় নেতাদের বাড়িতে হামলা চালানো হয়।
বিশদ

 রামপুরহাটে বিপুল বিস্ফোরক উদ্ধার, জেলাজুড়ে উত্তেজনা

বিএনএ, সিউড়ি: বীরভূমজুড়ে কয়েকদিন ধরে লাগাতার বোমা উদ্ধারের মধ্যেই মঙ্গলবার সন্ধ্যায় রামপুরহাট থানা এলাকা থেকে প্রচুর পরিমাণ বিস্ফোরক উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।
বিশদ

 হবিবপুরে ইসকনে জগন্নাথদেবকে ৫৬ ভোগ

 সংবাদদাতা, রানাঘাট: পুরীর জগন্নাথ মন্দিরের সঙ্গে একই নিয়মে ইসকনেও রথযাত্রা উৎসব পালিত হয়। মায়াপুরের ইসকন মন্দিরের সঙ্গে উৎসবের সাতদিন হবিবপুর ইসকন মন্দিরেও নানা অনুষ্ঠান হয়। প্রচুর ভক্ত সমাগম হয়। এখানে জগন্নাথ বলরাম ও সুভদ্রার জন্য সারা বছরের ন্যায়ে ৫৬ ভোগের আয়োজন করা হয়।
বিশদ

 বহরমপুর বিদ্যুৎ দপ্তরের সামনে টেকনিক্যাল সুপারভাইজিং স্টাফ অ্যাসোসিয়েশনের বিক্ষোভ

 বিএনএ, বহরমপুর: বুধবার দুপুরে বহরমপুর বিদ্যুৎ দপ্তরের সামনে বিক্ষোভে শামিল হন অল ইন্ডিয়া ফেডারেশন অব পাওয়ার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অনুমোদিত টেকনিক্যাল সুপারভাইজিং স্টাফ অ্যাসোসিয়েশনের সদস্যরা।
বিশদ

 ফল না বেরনোয় নজরুল বিশ্ববিদ্যালয়ে ফের বিক্ষোভ

 বিএনএ, আসানসোল: নির্দিষ্ট সময়ে ফল না বেরনোয় বুধবার কাজি নজরুল বিশ্ববিদ্যালয়ে ফের বিভিন্ন কলেজের ছাত্রছাত্রীরা বিক্ষোভ দেখান। এদিন তাঁরা উপাচার্যের ঘরের সামনেই বিক্ষোভ শুরু করেন। ছাত্রছাত্রীদের দাবি, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের খামখেয়ালিপনায় স্নাতক স্তরের ছাত্রছাত্রীদের ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়েছে। 
বিশদ

বোমাবাজির অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে
সদাইপুরে উত্তেজনা, ধৃত নেতার ছেলে সহ ৯

  বিএনএ, সিউড়ি: বুধবার সকালে সদাইপুর থানার সাহাপুরে কাটমানি ফেরতের দাবিতে বিজেপির মদতে এলাকাবাসী বাড়ি ঘেরাওয়ের প্রস্তুতি নিতেই বোমাবাজি করার অভিযোগ উঠল তৃণমূলের অঞ্চল সভাপতি শেখ এনামূলের বিরুদ্ধে। পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে।
বিশদ

 আর্থিক লাভের মুখ দেখতে শুরু বাঁকুড়া সমবায় ব্যাঙ্কের

  বিএনএ, বাঁকুড়া: ১৫ কোটি টাকার আর্থিক তছরুপের ধাক্কা কাটিয়ে ফের লাভের মুখ দেখছে বাঁকুড়া জেলা কেন্দ্রীয় সমবায় ব্যাঙ্ক। ২০১৮-’১৯ আর্থিক বছরে কেন্দ্রীয় সমবায় ব্যাঙ্ক ৫ কোটি টাকা নিট লাভ করেছে। অথচ বছর দুয়েক আগে পর্যন্ত ওই ব্যাঙ্কের মাথায় ৭ কোটি টাকার লোকসানের বোঝা ছিল।
বিশদ

 দৌলতাবাদের স্কুলে ৩৭ লক্ষ টাকা ব্যয়ে সোলার প্যানেল, খুশি পড়ুয়ারা

সংবাদদাতা, বহরমপুর: দৌলতাবাদের একটি স্কুলে প্রায় ৩৭লক্ষ টাকা ব্যয়ে সোলার প্যানেল বসাল রাষ্ট্রায়ত্ত তেল সংস্থা ইন্ডিয়ান অয়েল। কর্পোরেট সোশ্যাল রেসপন্সিবিলিটি(সিএসআর) ফান্ড থেকে এই খরচ বহন করা হয়েছে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে।
বিশদ

 দীঘার ৪ নুলিয়াকে সাহসিকতার পুরস্কার

  সংবাদদাতা, কাঁথি: নিজেদের জীবনের পরোয়া না করেই সমুদ্রে ঝাঁপিয়ে পড়ে বিপন্ন পর্যটককে উদ্ধার করেন তাঁরা। ঢেউয়ের ধাক্কা উপেক্ষা করে বহু পর্যটককে নিশ্চিত মৃত্যুর হাত থেকে রক্ষা করেন তাঁরা। এমনই চারজন নুলিয়াকে সাহসিকতার জন্য আর্থিকভাবে পুরস্কৃত করল পূর্ব মেদিনীপুর জেলা পুলিস।
বিশদ

 দাসপুরে ভারত জাকাত মাঝি পারগানা মহলের বাইক র‌্যালিতে গাড়ির ধাক্কা, জখম ২, অবরোধ

সংবাদদাতা, ঘাটাল: ভারত জাকাত মাঝি পারগানা মহলের বাইক র‌্যালিতে বিডিও-র গাড়ি ধাক্কা দেওয়ার অভিযোগে বুধবার দুপুরে ঘাটাল-পাঁশকুড়া সড়কে বেলিয়াঘাটার কাছে পথ অবরোধ হয়। এদিন বাইক র‌্যালিটি ওই সড়ক ধরে দাসপুর থেকে ঘাটালের দিকে আসছিল।
বিশদ

 আসানসোল দক্ষিণ থানায় বিজেপির মহিলা মোর্চার বিক্ষোভ

 বিএনএ, আসানসোল: বুধবার বিজেপির মহিলা মোর্চা আসানসোল দক্ষিণ থানায় বিক্ষোভ দেখায়। তাদের এই কর্মসূচি ঘিরে পুলিসি নিরপত্তা ব্যবস্থা ছিল চোখে পড়ার মতো। শহরে যান চলাচলও নিয়ন্ত্রণ করা হয়। বিক্ষোভকারীদের দাবি, কয়েকদিন আগে দলের যুব মোর্চা বিভিন্ন অভিযোগে আসানসোল দক্ষিণ থানায় বিক্ষোভ দেখিয়েছিল।
বিশদ

Pages: 12345

একনজরে
 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডোমিসাইল বিতর্কের জল এবার গড়াতে চলেছে আদালতে। এ নিয়ে হাইকোর্টে মামলা করতে চলেছে নিট পাশ ছাত্রছাত্রী এবং অভিভাবকদের একাংশ। শুক্রবার এ নিয়ে উচ্চ আদালতে মামলা দায়ের হতে চলেছে বলে সূত্রের খবর। ...

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: পাত্রের বাড়ির দাবিমতো বাপের বাড়ি থেকে টাকা আনতে না পারায় বিয়ের সাড়ে ৪ মাসের মধ্যে এক গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল তাঁর শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। পুলিস জানিয়েছে, মৃতার নাম আতিফা খাতুন (১৬)। ...

 অভিজিৎ চৌধুরী  মালদহ, বিএনএ: গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে লাগাতার নানান অশান্তি এবং অভিযোগের প্রেক্ষিতে এবার উপাচার্যকে ডেকে পাঠালেন রাজ্যের শিক্ষামন্ত্রী। আগামী ১৪ই জুলাই কলকাতায় উপাচার্যকে বৈঠকে থাকার জন্য বলেছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

আবেগের বশে কোনও কাজ না করাই ভালো। দাম্পত্য জীবনে বনিবনার অভাবে সংসারে অশান্তি বাড়বে। কর্মে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব জনসংখ্যা দিবস
১৮২৩ সালের এই দিনে ভারতের তৈরি প্রথম জাহাজ ডায়না কলকাতা বন্দর থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।
১৮৮৯ সালের এই দিনে অবিভক্ত ভারতের কলকাতায় প্রথম প্রতিযোগিতামূলক ফুটবল টুর্নামেন্ট শুরু হয়।
১৯২১: মঙ্গোলিয়ায় গণপ্রজাতন্ত্র প্রতিষ্ঠা করল লাল ফৌজ
১৯৩০ সালের এই দিনে অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডন ব্রাডম্যান এক দিনে ৩০৯ রান করার রেকর্ড করেন, পরে টেস্ট ম্যাচে তা ৩৩৪ রানের সর্বোচ্চ রেকর্ড হয়েছিল।
১৯৫৬: সাহিত্যিক অমিতাভ ঘোষের জন্ম
১৯৬২: প্রথম ট্রান্সআতলান্তিক স্যাটেলাইট টেলিভিশনের সম্প্রচার শুরু হল
১৯৬৭: সাহিত্যিক ঝুম্পা লাহিড়ির জন্ম
১৯৭২: বিশ্ব দাবা চ্যাম্পিয়নশিপে প্রথম খেলা ববি ফিশার ও বরিস স্পাসকির মধ্যে শুরু হল
১৯৭৯: মার্কিন যুক্তরাষ্ট্রের প্রথম মহাকাশ স্টেশন স্কাইল্যাব পৃথিবীর বায়ুমণ্ডলে প্রবেশ করে। সেটিকে ভারত মহাসাগরে ফেলে ধ্বংস করা হয়।
২০০৬: মুম্বইয়ে ধারাবাহিক বিস্ফোরণে ২০৯জনের মৃত্যু
২০১২: আবিষ্কার হল প্লুটোর পঞ্চম উপগ্রহ এস/২০১২ পি ১



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৮৩ টাকা ৬৯.৫২ টাকা
পাউন্ড ৮৩.৯৪ টাকা ৮৭.০৭ টাকা
ইউরো ৭৫.৪৬ টাকা ৭৮.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৪,৭৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,৯৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৪৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৬ আষা‌ঢ় ১৪২৬, ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, দশমী ৫০/০ রাত্রি ১/৩। স্বাতী ২৭/১১ দিবা ৩/৫৫। সূ উ ৫/২/৪৯, অ ৬/২১/১, অমৃতযোগ দিবা ৩/৪১ গতে অস্তাবধি। রাত্রি ৭/৪ গতে ৯/১২ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/১২ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে উদয়াবধি, বারবেলা ৩/১ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৪২ গতে ১/২ মধ্যে।
২৫ আষাঢ় ১৪২৬, ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, নবমী ০/১৫/১৭ প্রাতঃ ৫/৮/৪৭ পরে দশমী ৫৬/১২/২১ রাত্রি ৩/৩১/৪০। স্বাতীনক্ষত্র ৩৫/৩৮/১৯ রাত্রি ৭/১৮/৪, সূ উ ৫/২/৪৪, অ ৬/২৩/১০, অমৃতযোগ দিবা ৩/৪২ গতে ৬/২৩ মধ্যে এবং রাত্রি ৭/৪ গতে ৯/১৩ মধ্যে ও ১২/৪ গতে ২/১২ মধ্যে ও ৩/৩৭ গতে ৫/৩ মধ্যে, বারবেলা ৪/৪৩/৬ গতে ৬/২৩/১০ মধ্যে, কালবেলা ৩/৩/৩ গতে ৪/৪৩/৬ মধ্যে, কালরাত্রি ১১/৪২/৫৭ গতে ১/২/৫৪ মধ্যে।
৭ জেল্কদ
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: খেলাধুলায় বিশেষ সাফল্য। বৃষ: কর্মসূত্রে বিদেশ সফরের সুযোগ। মিথুন: সৃষ্টিশীল কাজে ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে

বিশ্ব জনসংখ্যা দিবস১৮২৩ সালের এই দিনে ভারতের তৈরি প্রথম জাহাজ ...বিশদ

07:03:20 PM

 বিশ্বকাপ: অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালে ইংল্যান্ড

09:49:59 PM

 বিশ্বকাপ: ইংল্যান্ড ২১০/২ (৩০ ওভার)

09:41:16 PM

 বিশ্বকাপ: ইংল্যান্ড ১৪৭/২ (২০ ওভার)

08:55:51 PM

বিশ্বকাপ: ইংল্যান্ড ৫০/০ (১০ ওভার)

08:00:01 PM