Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

তেহট্টে স্কুলের সামনে থেকে ছাত্রীকে অপহরণের চেষ্টা 

সংবাদদাতা, তেহট্ট: বুধবার তেহট্ট থানার শ্যামনগরে স্কুল যাওয়ার পথে এক ছাত্রীকে অপহরণের চেষ্টার অভিযোগ উঠল। শ্যামনগর সিদ্ধেশ্বরীতলা ইনিস্টিউশনে(উচ্চ মাধ্যমিক) যাচ্ছিল ষষ্ঠ শ্রেণীর ওই ছাত্রী। তখনই বাইকে করে এসে দুই দুষ্কৃতী তাকে অপহরণের চেষ্টা করে বলে অভিযোগ। ছাত্রী ও তার বান্ধবীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। খবর পেয়ে স্কুলে অভিভাবকরা ছুটি আসেন। এদিকে, খবর পাওয়ার পরেও সীমানা নিয়ে দ্বন্দ্বের জেরে পুলিস আসতে দেরি করে বলে অভিযোগ। স্কুল থেকে এব্যাপারে পলাশীপাড়া থানায় জানানো হলে শ্যামনগরের এই সীমানা তাদের অধীনে নয় বলে জানানো হয়। সেখান থেকে তেহট্ট থানায় ফোন করার ব্যাপারে বলা হয়। পরে তেহট্ট থানায় ফোন করা হলে উল্টোটা বলা হয়। যদিও পরে দুই থানার পুলিস ঘটনাস্থলে আসে। পুলিস স্কুলে আসতেই অভিভাবকরা ঩নিরাপত্তার দাবি তোলেন। তাঁরা এনিয়ে ক্ষোভে ফেটে পড়েন। স্কুলের সামনে সিভিক ভলান্টিয়ার দেওয়া ও পুলিসের টহলদারি বাড়ানোর ব্যাপারে বলা হয়। পুলিস নিরাপত্তার ব্যাপারে আশ্বাস দিলে অভিভাবকরা শান্ত হন।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন ষষ্ঠ শ্রেণীর ছাত্রী সোনালি খাতুন ও অষ্টম শ্রেণীর আর এক ছাত্রী আসরাফপুর থেকে একসঙ্গে স্কুলে যাচ্ছিল। শ্যামনগর মোড় থেকে কিছুটা যাওয়ার পরেই স্কুল সংলগ্ন এলাকায় একটি ফাঁকা জায়গা থেকে তাদের অপহরণ করার চেষ্টা হয়। অভিযোগ, একটি মোটরবাইকে দু’জন দুষ্কৃতী পিছন থেকে এসে সোনালির চুল ধরে টেনে বাইকে তোলার চেষ্টা করে। না পারলে তারা ওই ছাত্রীকে গলা টিপে ধরে বাইকে তোলার চেষ্টা করে। ঘটনায় ওই ছাত্রী ও তার বান্ধবী চিৎকার শুরু করে। আশেপাশের লোকজন ছুটে আসতেই দুই দুষ্কৃতী বাইক নিয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে পুলিস আসে। অভিভাবকরাও খবর পেয়ে স্কুলে ছুটে যান। পুলিসের সঙ্গে অভিভাবকদের উত্তপ্ত বাক্য বিনিময় হয়। পরে স্কুল শিক্ষকরা অভিভাবক ও পুলিসকে আলোচনায় বসে। স্কুলের নিরাপত্তার বিষয়ে আলোচনা হয়। সেখানেই অভিভাবকরা স্কুল শুরু ও ছুটির সময় সিভিক ভলান্টিয়ার দেওয়া ও পুলিসের টহলদারি চালানোর দাবি জানানো হয়। সেই সঙ্গে পুলিসের পক্ষ থেকে স্কুল কর্তৃপক্ষকে সিসি ক্যামেরা বসানোর ব্যাপারেও বলা হয়েছে। এরপরে স্কুল কর্তৃপক্ষ নোটিস দিয়ে ছাত্রছাত্রীদের দল বেঁধে স্কুলে আসার ব্যাপারে জানায়।
এবিষয়ে স্কুলের প্রধান শিক্ষক কুমারেশচন্দ্র মণ্ডল বলেন, এই ঘটনা ঘটার পরে আমরা পলাশীপাড়া থানায় ফোন করেছিলাম। সেখান থেকে বলা হয় ওই জায়গা তেহট্ট থানার অধীন। পরে তেহট্ট থানায় ফোন করি। এর মধ্যে পলাশীপাড়া থানা থেকে পুলিস চলে আসে। সেইসঙ্গে তেহট্ট থানা থেকেও পুলিস আসে। এরপর অভিভাবক, স্কুল কর্তৃপক্ষ ও পুলিস আলোচনায় বসে স্কুলের নিরাপত্তা নিয়ে আলোচনা করে। সেখানে স্কুল শুরু ও ছুটির সময় সিভিক ভলান্টিয়ার দেওয়া হবে বলে পুলিসের পক্ষ থেকে জানানো হয়। আমরাও খুব তাড়াতাড়ি সিসি ক্যামেরা স্কুলে লাগানোর ব্যবস্থা করব। সেইসঙ্গে স্কুলের ছাত্রছাত্রীদের বলা হয়েছে, একসঙ্গে দলবেঁধে স্কুলে আসতে। এনিয়ে অভিভাবকদেরও সতর্ক করা হয়েছে।
ঘটনা নিয়ে দুই অভিভাবক বলেন, এর আগেও স্কুলের এক শিক্ষিকাকে নিগ্রহ করার ঘটনা ঘটে। বেশকিছু বহিরাগত ছেলে বাইক নিয়ে স্কুল সংলগ্ন প্রায় ৫০০ মিটার ফাঁকা জায়গায় আড্ডা দেয়। তারা অশ্লীল আচরণ করে। পুলিসের এ বিষয় দ্রুত ব্যবস্থা নেওয়া দরকার। ছাত্রীদের নানাভাবে উত্ত্যক্ত করা হয়। এদিন অপহরণ করার চেষ্টা হয়েছে। বিষয়টা অত্যন্ত আতঙ্কের। এদিকে, ঘটনার পর সোনালিকে নিয়ে তার বাবা বাড়ি চলে আসে। ঘটনার পর নিগৃহীত ছাত্রী যথেষ্ট আতঙ্কে রয়েছেন। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।
পুলিস জানিয়েছে, এই স্কুলের সামনে বেলা ১০ টা থেকে সাড়ে এগারোটা ও বিকাল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত সিভিক ভলান্টিয়ার দেওয়া হবে। পাশাপাশি পুলিসের টহলদারি চালানো হবে। 

04th  July, 2019
বাইক কেনার ঋণের টাকা না মেটানোয়
অপমান, দুর্গাপুরে যুবকের আত্মহত্যার চেষ্টা 

সংবাদদাতা, দুর্গাপুর: বাইক কেনার ঋণের টাকা মেটাতে না পেরে অপমানিত হয়ে মঙ্গলবার রাতে আত্মহত্যার চেষ্টা করেন দুর্গাপুর স্টিল টাউনশিপের নাগার্জুন বস্তির এক যুবক। গলায় দড়ির ফাঁস দিয়ে একটি গাছের সঙ্গে ঝুলে পড়েন বছর ৩৫-এর যুবক রাম যাদব। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।  
বিশদ

04th  July, 2019
ইলামবাজারে ১০লক্ষ টাকা তোলা চাওয়ায় বিজেপি নেতা সহ ধৃত ৫ 

বিএনএ, সিউড়ি: গ্রাম থেকে মজুত বালি তুলে নিয়ে যাওয়ার জন্য ব্যবসায়ীর কাছে ১০ লক্ষ টাকা তোলা চাওয়ার অভিযোগে গ্রেপ্তার হল বিজেপির এসসি মোর্চার মণ্ডল সভাপতি শম্ভুনাথ মণ্ডল। ইলামবাজার মণ্ডল(এ) এসসি মোর্চার সভাপতি সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে মঙ্গলবার রাতে ইলামবাজার থানায় অভিযোগ দায়ের করেন বালি ব্লকের অন্যতম মালিক উত্তম মণ্ডল। 
বিশদ

04th  July, 2019
কাঁথি ও এগরার প্রাচীন রথযাত্রাগুলি ঘিরে
আজ আনন্দ-উচ্ছ্বাসে মাতবেন বাসিন্দারা 

সংবাদদাতা, কাঁথি: কাঁথি ও এগরা মহকুমায় কয়েকটি প্রাচীন রথযাত্রাকে ঘিরে আজ আনন্দে-উচ্ছ্বাসে মেতে উঠবেন সংশ্লিষ্ট এলাকার বাসিন্দারা। কাঁথির বাহিরী, রামনগরের ডেমুরিয়া এবং এগরার বাসুদেরপুরের রথযাত্রা তার মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য। প্রতিটি জায়গায় রথযাত্রাকে ঘিরে এলাকার বাসিন্দাদের মধ্যে আবেগ ও উন্মাদনা থাকে চোখে পড়ার মতো।  
বিশদ

04th  July, 2019
জালনোট পাচারের দায়ে ২যুবককে কারাদণ্ড দিল কান্দি আদালত 

সংবাদদাতা, কান্দি: জালনোট পাচারের দায়ে বুধবার দুই যুবককে সাত বছরের কারাদণ্ডের নির্দেশ দিলেন কান্দি মহকুমা আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক সন্দীপকুমার মান্না।  
বিশদ

04th  July, 2019
লেত উৎসব দিয়ে আজ সূচনা হবে মহিষাদলের ঐতিহ্যবাহী রথযাত্রার 

সংবাদদাতা, হলদিয়া: আজ, বুধবার উৎসাহ উদ্দীপনার সঙ্গে ‘লেত উৎসব’এর মধ্য দিয়ে মহিষাদলের ঐতিহ্যবাহী রথযাত্রার সূচনা হল। লেত উৎসবে মহিষাদল রাজ পরিবারের কুলদেবতা মদনগোপালজিউকে রথে স্থাপন করে কাঠের রথের প্রাণ প্রতিষ্ঠার মাঙ্গলিক অনুষ্ঠান হয়। 
বিশদ

04th  July, 2019
পুলিস কর্মীর বাড়িতে অশালীন আচরণ, ধৃত ১ 

সংবাদদাতা, বর্ধমান: পুলিস কর্মীর বাড়িতে অশালীন আচরণ করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে বর্ধমান থানার পুলিস। ধৃতের নাম সুব্রত দাস। বর্ধমান শহরের লোকো গোলঘর এলাকায় তার বাড়ি। 
বিশদ

04th  July, 2019
রানাঘাটের স্কুল পরিদর্শকের দপ্তরে তালা ঝুলিয়ে বিক্ষোভ 

সংবাদদাতা, রানাঘাট: প্রাক প্রাথমিক ক্লাসের এক ছাত্রীকে মারধরের ঘটনায় বুধবার রানাঘাটের নোকারিতে অবর বিদ্যালয় পরিদর্শক অফিসে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখাল গ্রামবাসীরা। দ্বারিকানগর স্টেট প্লান প্রাথমিক বিদ্যালয়ে মারধরের ঘটনা ঘটে। এই স্কুলেও এদিন তালা দেওয়া হয়। 
বিশদ

04th  July, 2019
১১ জুলাই নদীয়া জেলার বিধায়কদের নিয়ে বৈঠক মমতার 

বিএনএ, কৃষ্ণনগর: আগামী ১১ জুলাই কলকাতায় তৃণমূল ভবনে নদীয়া জেলার বিধায়কদের নিয়ে বৈঠক করবেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। নেত্রী দলীয় বিধায়কদের কী নির্দেশিকা দেন, সেই দিকেই তাকিয়ে রয়েছেন জেলার নেতারা। তৃণমূল সূত্রের খবর, লোকসভা নির্বাচনের পর একাধিক পুরসভায় দলীয় কোন্দল বেড়েছে। 
বিশদ

04th  July, 2019
বোলপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা ও ছেলের মৃত্যু 

সংবাদদাতা, শান্তিনিকেতন: বোলপুর পুরসভার ১ নম্বর ওয়ার্ডের মকরমপুরে প্যান্ডেল বাঁধার কাজ করতে গিয়ে ১১ হাজার ভোল্টের হাই টেনশন তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল বাবা ও ছেলের। ঘটনায় আহত হলেন আরও এক ব্যক্তি। 
বিশদ

04th  July, 2019
অযোধ্যা পাহাড়ে বেড়াতে এসে ড্যামে তলিয়ে গেলেন যুবক


 

সংবাদদাতা, পুরুলিয়া: ঝাড়খণ্ডের জামশেদপুর থেকে বাঘমুণ্ডির অযোধ্যা পাহাড়ে বেড়াতে এসে আপার ড্যামের জলে তলিয়ে গেলেন এক যুবক। বুধবার দুপুরে ওই যুবক জলে তলিয়ে গেলেও সন্ধ্যা পর্যন্ত উদ্ধার কাজ শুরু করতে পারেনি পুলিস। 
বিশদ

04th  July, 2019
বুদবুদের দেবশালা পঞ্চায়েতের প্রধানকে ঘিরে বিক্ষোভ 

সংবাদদাতা, দুর্গাপুর: কাটমানি ইস্যুতে দুর্গাপুরের বিভিন্ন প্রান্তে উত্তেজনা ছড়াল। মঙ্গলবার রাতে বুদবুদ থানার দেবশালা গ্রামে তৃণমূলের কাছে কাটমানি ফেরত চাইতে গেলে একজন গ্রামবাসী তৃণমূলের হাতে মার খায় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।  
বিশদ

04th  July, 2019
খড়্গপুরে ‘ধর্ষিতা’ গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য 

সংবাদদাতা, খড়্গপুর: এক ‘ধর্ষিতা’ গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে খড়্গপুর-১ ব্লকের কলাইকুণ্ডার শাকপাড়া গ্রামে চাঞ্চল্য ছড়াল। বুধবার দুপুরে তাঁকে বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। বাড়ির লোক তাঁর দেহ নামিয়ে খড়্গপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়।  
বিশদ

04th  July, 2019
আজ রথযাত্রায় মাতবে নবদ্বীপ-মায়াপুর 

সংবাদদাতা, নবদ্বীপ: আজ রথযাত্রা। রথের রশিতে পড়বে টান। সেই উপলক্ষে উৎসবে মাতোয়ারা হতে প্রস্তুত নবদ্বীপ-মায়াপুরের বাসিন্দারা। মায়াপুরের রাজাপুরে ইসকন পরিচালিত জগন্নাথ মন্দির থেকে জগন্নাথ-বলরাম-সুভদ্রা রথে চড়ে আসবেন মায়াপুরের ইসকন চন্দ্রোদয় মন্দিরে। তার জন্য বুধবার থেকে প্রস্তুতি শুরু হয়েছে। রথযাত্রায় হিন্দুদের সঙ্গে মুসলমানরা সমানভাবে অংশ নেয়।  
বিশদ

04th  July, 2019
আউশগ্রামের পঞ্চায়েতে বিজেপির ডেপুটেশন 

সংবাদদাতা, গুসকরা: পঞ্চায়েতে সরকারি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজের হিসেব ও নতুন কাজের টেন্ডার প্রক্রিয়া হলে তা জানানোর দাবি সহ ১২দফা দাবিতে আউশগ্রাম-১ ব্লকের দিগনগর-২ পঞ্চায়েত প্রধানের কাছে ডেপুটেশন দিল বিজেপি। 
বিশদ

04th  July, 2019

Pages: 12345

একনজরে
কৌশিক ঘোষ, কলকাতা: দক্ষিণ ত্রিপুরার বাংলাদেশ সীমান্তবর্তী শহর সাব্রুম পর্যন্ত রেল চলাচল শুরু হতে চলেছে। এর ফলে ত্রিপুরা সহ উত্তর-পূর্ব ভারতের রাজ্যগুলি বাংলাদেশের চট্টগ্রাম বন্দরের মাধ্যমে ঩বিদেশ থেকে পণ্য আদান-প্রদান করার সুযোগ পাবে। সাব্রুমে ফেনি নদীর উপর সেতু নির্মাণের কাজ ...

নয়াদিল্লি, ৬ জুলাই (পিটিআই): নবীন উদ্যোপতিদের (স্টার্ট আপস) উৎসাহ দিতে এবার বাজেটে ঢালাও সুবিধার কথা ঘোষণা করেছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন। এরপরেও স্টার্ট আপ নিয়ে অনেক আশঙ্কা থেকে যাচ্ছে। প্রথমত, ব্যবসা শুরু করেই স্টার্ট আপ সংস্থাগুলিকে আয়কর নোটিসের সম্মুখীন হতে ...

সংবাদদাতা, তারকেশ্বর: তারকেশ্বর শহর জুড়ে গ্রিন সিটি মিশনের আওতায় সৌন্দর্যায়নের কাজ শুরু করেছে পুরসভা। জঞ্জালের স্তূপে আর আবর্জনার দৃশ্য দূষণ থেকে শহরবাসীকে রেহাই দিতে রাস্তার ...

সংবাদদাতা, মালবাজার: খাঁচা পাতার ছয়দিনের মাথায় ধূপগুড়ির রিয়াবাড়ি চা বাগানে ধরা পড়ল চিতাবাঘ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় ও বনদপ্তর সূত্রে জানা গিয়েছে, কয়েকদিন ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে। পঠন-পাঠনে আগ্রহ কম থাকবে। কর্মলাভের সম্ভাবনা আছে। ব্যবসায় যুক্ত হলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৮৫- জোসেফ মেইস্টারের উপর জলাতঙ্ক রোগের টিকা সফলভাবে পরীক্ষা করলেন লুই পাস্তুর
১৮৯২- ব্রিটেন পার্লামেন্টে প্রথম ভারতীয় হিসাবে নির্বাচিত হলেন দাদাভাই নওরোজি
১৯০১- শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্ম
১৯৪৬- আমেরিকার ৪৩তম প্রেসিডেন্ট জর্জ ডব্লু বুশের জন্ম
১৯৪৬- মার্কিন অভিনেতা সিলভেস্টার স্ট্যালোনের জন্ম
১৯৮৫- অভিনেতা রণবীর সিংয়ের জন্ম
১৯৮৬- রাজনীতিবিদ জগজীবন রামের মৃত্যু
২০০২- রিলায়েন্সের প্রতিষ্ঠাতা ধীরুভাই আম্বানির মৃত্যু

06th  July, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৭৫ টাকা ৬৯.৪৪ টাকা
পাউন্ড ৮৪.৭২ টাকা ৮৭.৯১ টাকা
ইউরো ৭৫.৯৫ টাকা ৭৮.৮৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
06th  July, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৪,৯৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,১৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৬৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২১ আষা‌ঢ় ১৪২৬, ৬ জুলাই ২০১৯, শনিবার, চতুর্থী ২০/২৩ দিবা ১/১০। মঘা ৪২/৫৩ রাত্রি ১০/১০। সূ উ ৫/০/৫৪, অ ৬/২১/২২, অমৃতযোগ দিবা ৩/৪১ গতে অস্তাবধি। রাত্রি ৭/৪ গতে ৭/৪৬ মধ্যে পুনঃ ১১/২০ গতে ১/২৭ মধ্যে পুনঃ ২/৫৩ গতে উদয়াবধি, বারবেলা ৬/৪১ মধ্যে পুনঃ ১/২১ গতে ৩/১ মধ্যে পুনঃ ৪/৪১ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/৪১ মধ্যে পুনঃ ৩/৪১ গতে উদয়াবধি।
২০ আষাঢ় ১৪২৬, ৬ জুলাই ২০১৯, শনিবার, চতুর্থী ২৮/৪৯/৪৫ অপঃ ৪/৩২/৪৫। মঘানক্ষত্র ৫২/৫৯/৪১ রাত্রি ২/১২/৪৩, সূ উ ৫/০/৫১, অ ৬/২৩/২৬, অমৃতযোগ দিবা ৩/৪২ গতে ৬/২৩ মধ্যে এবং রাত্রি ৭/৪ গতে ৭/৪৭ মধ্যে ও ১১/২১ গতে ১/৩০ মধ্যে ও ২/৫৫ গতে ৫/১ মধ্যে, বারবেলা ১/২২/২৮ গতে ৩/২/৪৭ মধ্যে, কালবেলা ৬/৪১/১০ মধ্যে ও ৪/৪৩/৭ গতে ৬/২৩/২৬ মধ্যে, কালরাত্রি ৭/৪৩/৭ মধ্যে ও ৩/৪১/১১ গতে ৫/১/১৪ মধ্যে।
 ২ জেল্কদ
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: কর্মলাভের সম্ভাবনা আছে। বৃষ: প্রেম-প্রীতিতে ভালোমন্দ মিশিয়ে চলবে। মিথুন: কর্মে যশ ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৪৫৬: মৃত্যুর ২৫ বছর বাদে জোয়ান অব আর্ককে ধর্মনিন্দার অভিযোগ ...বিশদ

07:03:20 PM

আফগানিস্তানের ব্যস্ত বাজারে মর্টার হানা, মৃত ১৪, জখম ৪০
 কাবুল, ৬ জুলাই (পিটিআই): ব্যস্ত আফগান বাজারে অতর্কিত মর্টার হামলায় ...বিশদ

08:21:00 PM

দায়িত্ব বাড়ল বিধাননগরের ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ের  
দায়িত্ব বাড়ানো হল বিধাননগরের ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ের। জানা গিয়েছে, ...বিশদ

05:00:00 PM

১২৮৪১ হাওড়া-চেন্নাই সেন্ট্রাল করমণ্ডল এক্সপ্রেস আজ সন্ধ্যা ৬:৫০ মিনিটের বদলে রাত ৮টার সময় হাওড়া স্টেশন থেকে ছাড়বে

04:04:00 PM

মুম্বই কংগ্রেসের সভাপতির পদ থেকে ইস্তফা দিলেন মিলিন্দ দেওরা 

03:44:00 PM