Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

 কৃষ্ণনগরে স্নান যাত্রা উৎসব। নিজস্ব চিত্র

নবান্নে বৈঠকের পর মিষ্টিমুখ আন্দোলনকারীদের
সন্ধ্যায় বর্ধমান মেডিক্যালে কাজে যোগ দিলেন জুনিয়র ডাক্তাররা 

শ্রীকান্ত পড়্যা, বর্ধমান, বিএনএ: সোমবার নবান্নে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের প্রতিনিধি দলের সঙ্গে রাজ্য সরকারের বৈঠকের পর সন্ধ্যায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে কাজে যোগ দিলেন জুনিয়র চিকিৎসকরা। এদিন ইউএসজি রুম লাগোয়া অবস্থান মঞ্চ থেকে সরাসরি নবান্নের বৈঠকের দিকে নজর রাখতে জায়ান্ট স্ক্রিন লাগানো হয়েছিল। বৈঠক শেষ হতেই আনন্দে ফেটে পড়েন আন্দোলনরত পড়ুয়ারা। মিষ্টি এনে পরস্পরকে খাইয়ে দেন তাঁরা। এরপর জুনিয়র চিকিৎসকরা ইন্ডোরে বিভিন্ন ওয়ার্ডে কাজে যোগ দেন। সেইসঙ্গে গত বুধবার থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতাল আচলাবস্থা কাটল। হাসপাতাল সুপার উৎপল দাঁ বলেন, সন্ধ্যার পর জুনিয়র ডাক্তাররা কাজে যোগ দিয়েছেন।
সোমবার যথারীতি বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে আউটডোর বন্ধ ছিল। অথচ জেলার নানাপ্রান্ত থেকে প্রচুর রোগী আউটডোরে ডাক্তার দেখানোর জন্য এদিন এসেছিলেন। সিংহভাগ রোগী নিরাশ হয়ে বাড়ি যান। সাড়ে ১১টার পর থেকে আন্দোলনরত জুনিয়র চিকিৎসকরা আউটডোর ফেরত কিছু রোগীকে ডেকে অবস্থান মঞ্চেই দেখা শুরু করেন। গত বুধবার থেকে শনিবার পর্যন্ত বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে আউটডোর পরিষেবা স্তব্ধ ছিল। সোমবারও ছবিটা বদলায়নি। এরমধ্যেই প্রতিদিন রোগী এসেছেন এবং হতাশ হয়ে ফিরে গিয়েছেন। এদিন অবস্থান মঞ্চে বেঞ্চ, টেবিল পেতে জুনিয়র চিকিৎসকরা স্টেথোস্কোপ দিয়ে রোগীর শরীর পরীক্ষা নিরীক্ষা করেন। পাশাপাশি বিভিন্ন টেস্টের রিপোর্ট দেখে জরুরি সাজেশন দিয়েছেন। তবে, বিকেলের পর প্রত্য঩কের নজর ছিল নবান্নে বৈঠকের দিকে।
বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং ডেন্টাল কলেজ থেকে দু’জন প্রতিনিধি নবান্নে গিয়েছিলেন। নবান্নে উভয়পক্ষের মধ্যে বৈঠক ইতিবাচক হওয়ার পর সন্ধ্যায় আন্দোলনরত পড়ুয়ারা পরস্পরের মধ্যে মিষ্টি বিলি করেন। পাশাপাশি সন্ধ্যার পর জুনিয়র ডাক্তাররা কাজে যোগ দেন। সেই সঙ্গে গত বুধবার থেকে অচলাবস্থার অবসান ঘটে। তবে, এই মুহূর্তে ইন্ডোরে রোগী সংখ্যা একেবারে কম। আজ, মঙ্গলবার আউটডোর খোলা থাকবে। পাশাপাশি সবকিছু স্বাভাবিক হবে।
তবে, সোমবার দিনভর ইন্ডোর বিভাগে দুর্ভোগের ছবি লক্ষ্য করা গিয়েছে। রায়না থানার বায়রা গ্রামের আড়াই বছরের মোবারক হোসেন গত ১০জুন হাসপাতালে ভর্তি হয়। তারপর মঙ্গলবার থেকেই জুনিয়র ডাক্তারদের আন্দোলন শুরু হতেই বুধবার মোবারককে বাড়িতে নিয়ে চলে যান পরিবারের লোকজন। কিন্তু, জ্বর কমেনি ওই শিশুর। সোমবার ফের মোবারককে নিয়ে হাসপাতালে ছুটে আসেন মা মৌসুমী বেগম। কিন্তু, এদিন ভর্তি করতে হিমশিম খেতে হয়।
হুগলির কামারপুকুরের বৈদ্যনাথ কিস্কু তিন সপ্তাহ ধরে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি থাকার পর সোমবার তাকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। তিনি ক্যান্সারে আক্রান্ত। এদিন ইমার্জেন্সি বিভাগে বৈদ্যনাথকে নিয়ে যান মেয়ে প্রতিমা। কিন্তু, তাঁকে ভর্তি নিতে অস্বীকার করে কর্তৃপক্ষ।
গত বুধবার থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে জুনিয়র ডাক্তাররা সবরকম পরিষেবা থেকে নিজেদের দূরে সরিয়ে রেখেছিলেন। ১৩জুন হাসপাতালে বহিরাগতদের সঙ্গে জুনিয়র চিকিৎসকদের সংঘর্ষ বাধে। চারজন জুনিয়র ডাক্তার জখম হন। তারপর থেকে আন্দোলনের তীব্রতা আরও বেড়েছে। বুধবার জরুরি বিভাগও বন্ধ ছিল। পরদিন বিকেলে জরুরি বিভাগ খুললেও সংকটাপন্ন ছাড়া অন্যান্য রোগী ভর্তি নেওয়া বন্ধ ছিল।
অনাময় হাসপাতালেও ইন্ডোর বিভাগে রোগীভর্তি নেওয়া বন্ধ ছিল। সোমবার পর্যন্ত সেখানে আউটডোর পরিষেবাও স্তব্ধ ছিল। একেবারে বিপর্যস্ত হয়ে পড়েছিল চিকিৎসা পরিষেবা। সেই জায়গা থেকে সোমবার উভয়পক্ষের সঙ্গে বৈঠক ফলপ্রসূ হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ থেকে রোগী এবং তাঁদের আত্মীয় স্বজন হাঁফ ছাড়েন। তাছাড়া জুনিয়র ডাক্তারদের অবস্থান চলাকালীন প্রতিদিন হাসপাতাল চত্বরে অতিরিক্ত ফোর্স মোতায়েন রাখতে হয়েছিল। বুধবারের ঘটনার পর যাতে নতুন করে কোনও অপ্রীতিকর পরিস্থিতি তৈরি না হয় সেজন্য পর্যাপ্ত বাহিনী মোতায়েন রাখা ছিল। সেদিক থেকে পুলিসও অনেকটা হাঁফ ছেড়ে বাঁচল।
তবে, কর্মক্ষেত্রে সুরক্ষার বিষয়টিতে আরও গুরুত্ব দিতে হবে, আন্দোলনরত জুনিয়র চিকিৎসকরা সেই বিষয়টি মুখ্যমন্ত্রীর সামনে তুলে ধরেছেন। তাই অন্যান্য হাসপাতালের মতো বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে সুরক্ষা ব্যবস্থা কড়াকড়ি করা হবে বলে অনেকেই মনে করছেন।
এদিন আউশগ্রাম-২ ব্লকে জামতাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক, নার্স, অন্যান্য কর্মী, হেল্থ সুপারভাইজার ও আশাকর্মীরা কালো ব্যাজ বেঁধে ডাক্তার নিগ্রহের ঘটনার প্রতিবাদে মৌন মিছিল করেন। ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে আউটডোর পরিষেবা বন্ধ ছিল। যদিও ইমার্জেন্সি বিভাগে রোগী দেখা হয়েছে। 

বর্ধমানে বিজেপির পার্টি অফিসে
গোষ্ঠীদ্বন্দ্ব, গুলি, উত্তেজনা

 বিএনএ, বর্ধমান: সোমবার রাতে বর্ধমান শহরে ডিভিসি মোড়ে বিজেপি-র জেলা কার্যালয়ের সামনে দলের দুই গোষ্ঠীর মারামারির সময় গুলি চলায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। দলীয় সূত্রে জানা গিয়েছে, যুব নেতা শ্যামল রায়ের অনুগামীদের সঙ্গে সদ্য দলে যোগ দেওয়া খোকন সেনের লোকজনের লড়াইয়ের জেরেই এদিনের ঘটনা।
বিশদ

দুই বর্ধমানের বিভিন্ন মহকুমা হাসপাতালে আউটডোর বন্ধ থাকায় দুর্ভোগ

 বাংলা ঩নিউজ এজেন্সি: এনআরএস কাণ্ডের জেরে সোমবার দুই বর্ধমানের বিভিন্ন মহকুমা হাসপাতালে আউটডোর পরিষেবা বন্ধ থাকায় রোগীদের দুর্ভোগে পড়তে। তবে কয়েক জায়গায় আউটডোর বন্ধ থাকলেও বাইরে প্যান্ডেল খাটিয়ে চিকিৎসা করেছেন চিকিৎসকরা।
বিশদ

মেদিনীপুর মেডিক্যালেও পরিষেবা স্বাভাবিক হতে চলেছে 

বিএনএ, মেদিনীপুর: আজ, মঙ্গলবার থেকে পরিষেবা স্বাভাবিক হতে চলেছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালেও। রোগীর পরিজন থেকে শুরু করে সকলেই সেই আশায় বুক বাঁধছেন।  
বিশদ

দুবরাজপুরে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ 

বিএনএ, সিউড়ি: সোমবার দুবরাজপুর থানার খোসনগরে এক বিজেপি কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির দাবি, ব্যাঙ্কে টাকা তুলতে যাওয়ার সময় পদুমা পঞ্চায়েতের খোসনগরের বাসিন্দা মঙ্গল বাউরিকে একা পেয়ে তৃণমূল কর্মীরা ব্যাপক মারধর করে।  
বিশদ

আজ হাসপাতালগুলিতে আউটডোর সহ সবরকম পরিষেবা স্বাভাবিক হচ্ছে 

বিএনএ, সিউড়ি: সোমবার জেলার সরকারি হাসপাতালগুলিতে আউটডোর পরিষেবা বন্ধ থাকলেও আজ, মঙ্গলবার থেকে সব স্বাভাবিক হচ্ছে বলে চিকিৎসক মহল জানিয়েছে। তবে, সোমবার আউটডোরে না বসলেও তার সামনেই ঩চেয়ার-টেবিল নিয়ে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসা করতে দেখা যায় চিকিৎসকদের।  
বিশদ

হামবড়া ভাব ঝেড়ে ফেলুন, কর্মীদের বার্তা স্বপন দেবনাথের 

সংবাদদাতা, কালনা: হামবড়া ভাব ঝেড়ে ফেলুন। দল দায়িত্ব দিয়েছে বলে আমিই সব। এই আমিত্ব থেকে বেরিয়ে আসুন। সোমবার কালনা-১ ব্লকের দলের বুথভিত্তিক পর্যালোচনা ও কর্মী সম্মেলনে কর্মীদের উদ্দেশে এমনই বার্তা দিলেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মন্ত্রী স্বপন দেবনাথ।  
বিশদ

ডোমকলের কুচিয়ামোড়ার ঘটনায় আরও এক অভিযুক্ত গ্রেপ্তার
বাড়ির ছাদ ও পাট খেত থেকে নাগাড়ে গুলি চালিয়ে তৃণমূল
কর্মীদের ঝাঁঝরা করা হয়েছিল, অনুমান পুলিসের 

বিএনএ, বহরমপুর: ডোমকল থানার কুচিয়ামোড়ায় বাড়ির ছাদ ও পাট খেত থেকে এক নাগাড়ে গুলি চালিয়ে তৃণমূল কর্মীদের ঝাঁঝরা করে দেওয়া হয়েছিল। ঘটনার পর প্রাথমিক তদন্তের পর এমনটাই মনে করছে পুলিস। তারা তিন তৃণমূল কর্মী খুনের ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে।  
বিশদ

সুতাহাটায় মহিলার সাহসিকতায় ধরা পড়ল এটিএম প্রতারকদের চক্র 

সংবাদদাতা, হলদিয়া: এক মহিলার সাহসিকতায় সোমবার সুতাহাটার চৈতন্যপুরে ধরা পড়ল এটিএম প্রতারকদের চক্র। ওই সাহসী মহিলা বুদ্ধিমত্তার সঙ্গে একাই ধরে ফেললেন এটিএম প্রতারকদের মূল পাণ্ডাকে। তারপর স্থানীয় মানুষজনের সহযোগিতায় তাকে তুলে দিলেন সুতাহাটা থানার পুলিসের হাতে।  
বিশদ

উপনির্বাচন পর্যন্ত খড়্গপুরের প্রতিটি ওয়ার্ডে পর্যবেক্ষক, জানালেন শুভেন্দু 

সংবাদদাতা, খড়্গপুর: আগামী বিধানসভা উপনির্বাচন পর্যন্ত খড়্গপুর শহরের প্রতিটি ওয়ার্ডে তৃণমূল পর্যবেক্ষক নিয়োগ করবে। জেলার বিভিন্ন এলাকা থেকে নেতাদের পর্যবেক্ষক করা হবে। রবিবার রাতে খড়্গপুর শহরে দলের নিচুতলার কর্মীদের সঙ্গে বৈঠক শেষে একথা জানিয়ে দিয়ে যান দলের পর্যবেক্ষক তথা রাজ্য মন্ত্রিসভার সদস্য শুভেন্দু অধিকারী। 
বিশদ

শান্তিনিকেতনে শ্বশুরবাড়িতে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার 

সংবাদদাতা, শান্তিনিকেতন: সোমবার শান্তিনিকেতন থানার শ্যামবাটির সুভাষ পল্লিতে শ্বশুরবাড়িতে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম প্রশান্ত দাস(৪০)। জানা গিয়েছে, তাঁর বাড়ি নানুর থানার দাসকল গ্রামে। এদিন তাঁর মৃতদেহ দেখতে পেয়ে শান্তিনিকেতন থানায় খবর দেওয়া হয়।  
বিশদ

আসানসোলে এক সপ্তাহে ৬টি দেহ উদ্ধার, নেপথ্যে কি সিরিয়াল কিলার? ধন্দে পুলিস 

বিএনএ, আসানসোল: আসানসোলের বিভিন্ন এলাকায় এক সপ্তাহে ছ’টি দেহ উদ্ধারের পিছনে কি কোনও সিরিয়াল কিলারের যোগ রয়েছে? তা নিয়ে রীতিমতো ধন্দে পড়েছেন পুলিস আধিকারিকরা। জানা গিয়েছে, এর আগেও অণ্ডাল, রানিগঞ্জ ও জামুড়িয়া সহ বিভিন্ন জায়গায় অজ্ঞাতপরিচয় মৃতদেহ উদ্ধার হয়েছে।  
বিশদ

মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর উচ্ছ্বাসে মাতলেন জুনিয়র ডাক্তাররা 

বিএনএ, বহরমপুর: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর উচ্ছ্বাসে মাতলেন মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আন্দোলনরত জুনিয়র ডাক্তাররা। সোমবার বিকেলে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের প্রতিনিধিদের নিয়ে মুখ্যমন্ত্রী নবান্নে বৈঠক করেন।  
বিশদ

এগরায় মাওবাদী পরিচয় দিয়ে তৃণমূল নেতাকে হুমকি চিঠি 

সংবাদদাতা, কাঁথি: মাওবাদী পরিচয় দিয়ে তৃণমূলের নেতাকে ডাকযোগে হুমকি চিঠি পাঠানোকে কেন্দ্র করে এগরা-১ ব্লকের জুমকি গ্রাম পঞ্চায়েত এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ওই নেতা হলেন জুমকি গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান উদয়শঙ্কর সর। তিনি জুমকি অঞ্চল সভাপতির পদেও রয়েছেন। 
বিশদ

দুবরাজপুরে অনুব্রতর ভর্ৎসনার পরই শহর সভাপতির দল ছাড়ার সিদ্ধান্তে শোরগোল 

বিএনএ, সিউড়ি: দুবরাজপুরের তৃণমূল কংগ্রেসের শহর সভাপতি প্রভাত চট্টোপাধ্যায়ের দল ছাড়ার সিদ্ধান্তে দুবরাজপুরজুড়ে শোরগোল পড়েছে। রবিবার দুবরাজপুরে দলীয় কর্মসূচিতে অনুপস্থিত ওই বর্ষীয়ান নেতাকে গিরগিটির সঙ্গে তুলনা করেন জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।  
বিশদ

Pages: 12345

একনজরে
 রিও ডি জেনেইরো, ১৭ জুন: কোপা আমেরিকার প্রথম ম্যাচে বলিভিয়ার চ্যালেঞ্জ সহজেই অতিক্রম করেছে ব্রাজিল। বুধবার সকালে (ভারতীয় সময়) গ্রুপ-এ’র দ্বিতীয় ম্যাচে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের মুখোমুখি ...

  চেন্নাই, ১৭ জুন: তামিলনাড়ু পুলিসের এক সাব-ইন্সপেক্টরের বিশেষ রিপোর্টের ভিত্তিতে তিন আইএস সমর্থনকারীকে গ্রেপ্তার করল বিশেষ তদন্তকারী শাখা (এনআইএ)। ওই তিনজন কোয়েম্বাটোরের বিভিন্ন ধর্মীয়স্থানে আত্মঘাতী হামলার ছক করেছিল বলে পুলিসের দাবি। ধৃতদের নাম মহম্মদ হুসেন, শাহজাহান এবং শেখ সইফুল্লা। ...

 দীপ্তিমান মুখোপাধ্যায়, হাওড়া: জেলার সেচবাঁধ ও শর্ট কাট চ্যানেলগুলির অবস্থা খতিয়ে দেখে পঞ্চায়েত সমিতিগুলিকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিল জেলা প্রশাসন। আগামী কয়েকদিনের মধ্যেই রাজ্যে বর্ষা ঢুকবে বলে জেলা প্রশাসনের কর্তারা মনে করছেন। ...

  মুম্বই, ১৭ জুন (পিটিআই): ৬৭ কোটি ৬৫ লক্ষ টাকা ঋণ পরিশোধ করতে ব্যর্থ হওয়ায় বিড়লা সূর্য সংস্থার ডিরেক্টর যশোবর্ধন বিড়লাকে ইচ্ছাকৃত ঋণখেলাপি ঘোষণা করল ইউকো ব্যাঙ্ক। রবিবার এ বিষয়ে জনস্বার্থে নোটিস জারি করেছে তারা। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩৬- রুশ সাহিত্যিক ম্যাক্সিম গোর্কির মৃত্যু
১৯৮৭- পরিচালক হীরেন বসুর মৃত্যু
২০০৫- ক্রিকেটার মুস্তাক আলির মৃত্যু
২০০৯- প্রখ্যাত সরোদ শিল্পী আলি আকবর খানের মৃত্যু  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৯ টাকা ৭০.৬৮ টাকা
পাউন্ড ৮৬.৩৪ টাকা ৮৯.৫৫ টাকা
ইউরো ৭৬.৭৯ টাকা ৭৯.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৩২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৬১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,০৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ আষা‌ঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২৩/৫৮ দিবা ২/৩১। মূলা ১৭/১৬ দিবা ১১/৫০। সূ উ ৪/৫৬/০, অ ৬/১৮/৫৪, অমৃতযোগ দিবা ৭/৩৬ মধ্যে পুনঃ ৯/২৩ গতে ১২/৩ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে ৪/৩১ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ১১/৫৮ গতে ২/৬ মধ্যে, বারবেলা ৬/৩৭ গতে ৮/১৭ মধ্যে পুনঃ ১/১৮ গতে ২/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৩৯ গতে ৮/৫৮ মধ্যে। 
২ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২২/২২/৩৮ দিবা ১/৫২/৩৩। মূলানক্ষত্র ১৭/২৭/২৯ দিবা ১১/৫৪/৩০, সূ উ ৪/৫৫/৩০, অ ৬/২১/২৮, অমৃতযোগ দিবা ৭/৪০ মধ্যে ও ৯/২৭ গতে ১২/৮ মধ্যে ও ৩/৪২ গতে ৪/৩৫ মধ্যে এবং রাত্রি ৭/৫ মধ্যে ও ১২/২ গতে ২/৯ মধ্যে, বারবেলা ৬/৩৬/১৫ গতে ৮/১৬/৫৯ মধ্যে, কালবেলা ১/১৯/১৩ গতে ২/৫৯/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৪০/৪৩ গতে ২/৫৯/৫৯ মধ্যে। 
মোসলেম: ১৪ শওয়াল 
এই মুহূর্তে
আজকের রাশিফল  
মেষ: প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। বৃষ: কর্মসূত্রে সন্তানের দূরে যাবার সম্ভাবনা। মিথুন: কাজের ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
১৯৩৬- রুশ সাহিত্যিক ম্যাক্সিম গোর্কির মৃত্যু১৯৮৭- পরিচালক হীরেন বসুর মৃত্যু২০০৫- ...বিশদ

07:03:20 PM

বিশ্বকাপ: আফগানিস্তানকে ১৫০ রানে হারাল ইংল্যান্ড

10:48:34 PM

স্বাস্থ্য ক্ষেত্রে নিরাপত্তা, চালু কলকাতা পুলিসের হেল্প লাইন 
গতকাল মুখ্যমন্ত্রীর নির্দেশ পাওয়ার পর স্বাস্থ্য ক্ষেত্রে নিরাপত্তা জনিত সমস্যার ...বিশদ

09:48:24 PM

বিশ্বকাপ: আফগানিস্তান ৮৬/২ (২০ ওভার) 

08:17:00 PM

দার্জিলিং পুরসভায় প্রশাসক নিয়োগ করল রাজ্য সরকার 

08:08:39 PM