Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

 কৃষ্ণনগরে স্নান যাত্রা উৎসব। নিজস্ব চিত্র

৬ কোটি টাকা ব্যয়ে এবার বর্ধমান স্টেশনে চারটি চলমান সিঁড়ি বসছে 

বিএনএ, বর্ধমান: বর্ধমানে স্টেশনে ২নম্বর প্ল্যাটফর্মে চলমান সিঁড়ি উদ্বোধনের অপেক্ষায়। সোমবার ও মঙ্গলবার পরীক্ষামূলকভাবে ওই চলমান সিঁড়ি চালানো হবে। তারপর সবুজ সংকেত পেলে কয়েকদিনের মধ্যেই বর্ধমান স্টেশনে একটি চলমান সিঁড়ি চালু হয়ে যাবে। পাশাপাশি ৮নম্বর প্ল্যাটফর্মে চলমান সিঁড়ি নির্মাণের কাজ শেষপর্যায়ে। বর্ধমান স্টেশনের ১নম্বর প্ল্যাটফর্ম একটি এবং ৪ ও ৫নম্বর প্ল্যাটফর্মের মাঝে আরও একটি চলমান সিঁড়ি নির্মাণ শুরু হবে। চারটি চলমান সিঁড়ি নির্মাণের জন্য খরচ হবে মোট ছ’কোটি টাকা।
উল্লেখ্য, পূর্ব রেলের অন্তর্গত বর্ধমান একটি গুরুত্বপূর্ণ জংশন স্টেশন। প্রতিদিন কয়েক লক্ষ যাত্রী বর্ধমান স্টেশন হয়ে নিজেদের গন্তব্যস্থলে রওনা দেন। হাওড়া-দিল্লি মেন লাইনের পাশাপাশি হাওড়া-গয়া-দিল্লি, হাওড়া-এলাহাবাদ-মুম্বই, হাওড়া-নিউ জলপাইগুড়ি মতো লাইনে দূরপাল্লার ট্রেন চলাচল করে। এছাড়াও বর্ধমান-হাওড়া মেন, হাওড়া-বর্ধমান কর্ড, বর্ধমান-আসানসোল সেকশন এবং বর্ধমান-কাটোয়া লাইন রয়েছে। দূরপাল্লার ও লোকাল মিলিয়ে প্রতিদিন কয়েকশো ট্রেন চলাচল করে বর্ধমান স্টেশনের উপর দিয়ে। মোট প্লাটফর্মের সংখ্যা আটটি। স্টেশনের আয়তন ৩৪মিটার। অর্থাৎ প্রায় ১১১.৫৫ফুট।
১৮৫৫সালে বর্ধমান স্টেশনের পথচলা শুরু। কিন্তু, পরিকাঠামোগত সমস্যার শেষ নেই। এক সময় বয়স্ক এবং বিশেষভাবে চাহিদা সম্পন্ন যাত্রীদের জন্য র্যা ম্প তৈরির পরিকল্পনা হয়েছিল। বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রাক্তন সংসদ সদস্য সাইদুল হকের সংসদ তহবিল থেকে তিন কোটি টাকা এজন্য বরাদ্দ হয়েছিল। কিন্তু, তারপরও র্যা ম্প হয়নি। এনিয়ে সদ্য বদলি হওয়া জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তব একাধিক চিঠি দিয়েছিলেন রেলকে। যদিও রেলওয়ে কর্তৃপক্ষ চলমান সিঁড়ি তৈরির পরিকল্পনা নেওয়ায় আর র্যা ম্প বানানো হয়নি।
বর্ধমান স্টেশনে চারটি চলমান সিঁড়ি তৈরির জন্য মোট ছ’কোটি টাকা বরাদ্দ হয়। চারটি চলমান সিঁড়ি কোথায় বসানো হবে তানিয়ে রেলের পদস্থ অফিসাররা স্টেশন ঘুরে জায়গা চূড়ান্ত করেন। প্রথমে ২নম্বর প্ল্যাটফর্মে চলমান সিঁড়ি নির্মাণের কাজ শুরু হয়। সম্প্রতি ওই কাজ শেষ হয়েছে। সোম ও মঙ্গলবার পরীক্ষামূলকভাবে চালানো হবে। তারপর আনুষ্ঠানিকভাবে ২নম্বর প্ল্যাটফর্মে চলমান সিঁড়ি চালু হয়ে যাবে। এখন যাতে কেউ সিঁড়িতে ওঠতে না পারে সেজন্য সামনের অংশে টিন বেঁধে রাখা হয়েছে। পাশাপাশি ৮নম্বর প্ল্যাটফর্মেও চলমান সিঁড়ির কাজ একেবারে শেষপর্যায়ে। ওই দু’টি সিঁড়ি আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার পর ১নম্বর প্ল্যাটফর্ম এবং ৪ ও ৫নম্বর প্ল্যাটফর্মের মাঝে আরও দু’টি চলমান সিঁড়ি নির্মাণের কাজ শুরু হবে।
চলমান সিঁড়ি চালু হওয়ার ফলে প্ল্যাটফর্মে ওঠা এবং নামা সহজ হবে। ব্যাগপত্র নিয়ে সিঁড়ি বেয়ে ওঠা নামার ঝামেলা থেকে রেহাই মিলবে। একসঙ্গে একাধিক ট্রেন স্টেশনে ঢুকে পড়লে তখন ভিড়ে ঠাসা সিঁড়িতে ওঠা-নামা করা ঝুঁকিপূর্ণ হয়ে যায়। বয়স্ক যাত্রীরা সবচেয়ে বেশি সমস্যায় পড়েন। পকেটমার সুযোগ ঝোপ বুঝে কোপ মারতে কসুর করে না। চলমান সিঁড়ি চালু হওয়ার পর ফলে সিঁড়িতে ওঠা-নামা করা যাত্রীর সংখ্যা কমে যাবে।
বর্ধমানের স্টেশন ম্যানেজার স্বপন অধিকারী বলেন, বর্ধমান স্টেশনে মোট চারটি চলমান সিঁড়ি তৈরি হবে। আপাতত ২নম্বর প্ল্যাটফর্মে চলমান সিঁড়ি নির্মাণের কাজ শেষ। সোম ও মঙ্গলবার টেস্টিং হবে। ৮নম্বর প্ল্যাটফর্মে নির্মাণের কাজ শেষ পর্যায়ে। এছাড়াও ১ প্ল্যাটফর্মে একটি এবং ৪ ও ৫নম্বর প্ল্যাটফর্মের মাঝে আরও একটি চলমান সিঁড়ি তৈরি হবে। চারটি প্ল্যাটফর্ম নির্মাণ করতে খরচ হবে ছ’কোটি টাকা।
তবে, চলমান সিঁড়ি বসানোর পাশাপাশি বর্ধমান স্টেশনে পরিকাঠামোগত আরও উন্নতির দাবি রয়েছেন সাধারণ ও নিত্যযাত্রীদের। স্টেশনে দীর্ঘদিন ডিজিটাল ডিসপ্লে বোর্ড বিকল। এরফলে ট্রেন আসা যাওয়া সংক্রান্ত খবর শুধুমাত্র ঘোষণার উপর নির্ভর করতে হয়। দূরপাল্লার ট্রেনের কোন কামরা কোথায় দাঁড়াবে তা নিয়েও যাত্রীদের মধ্যে বিভ্রান্তি তৈরি হয়। এছাড়াও ট্রেনে ঢোকা এবং বেরনোর সময় কোনওরকম স্ক্যানার নেই। এই সুযোগে জঙ্গি কার্যকলাপের জন্য বিস্ফোরক এক জায়গা থেকে আরেক জায়গায় নিয়ে যাওয়া হলে কোনওভাবে ধরা পড়ার সুযোগ নেই। এই বিষয়গুলিতে রেল কর্তৃপক্ষের নজর দেওয়া উচিত বলে যাত্রীদের দাবি। 
17th  June, 2019
বর্ধমানে বিজেপির পার্টি অফিসে
গোষ্ঠীদ্বন্দ্ব, গুলি, উত্তেজনা

 বিএনএ, বর্ধমান: সোমবার রাতে বর্ধমান শহরে ডিভিসি মোড়ে বিজেপি-র জেলা কার্যালয়ের সামনে দলের দুই গোষ্ঠীর মারামারির সময় গুলি চলায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। দলীয় সূত্রে জানা গিয়েছে, যুব নেতা শ্যামল রায়ের অনুগামীদের সঙ্গে সদ্য দলে যোগ দেওয়া খোকন সেনের লোকজনের লড়াইয়ের জেরেই এদিনের ঘটনা।
বিশদ

দুই বর্ধমানের বিভিন্ন মহকুমা হাসপাতালে আউটডোর বন্ধ থাকায় দুর্ভোগ

 বাংলা ঩নিউজ এজেন্সি: এনআরএস কাণ্ডের জেরে সোমবার দুই বর্ধমানের বিভিন্ন মহকুমা হাসপাতালে আউটডোর পরিষেবা বন্ধ থাকায় রোগীদের দুর্ভোগে পড়তে। তবে কয়েক জায়গায় আউটডোর বন্ধ থাকলেও বাইরে প্যান্ডেল খাটিয়ে চিকিৎসা করেছেন চিকিৎসকরা।
বিশদ

মেদিনীপুর মেডিক্যালেও পরিষেবা স্বাভাবিক হতে চলেছে 

বিএনএ, মেদিনীপুর: আজ, মঙ্গলবার থেকে পরিষেবা স্বাভাবিক হতে চলেছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালেও। রোগীর পরিজন থেকে শুরু করে সকলেই সেই আশায় বুক বাঁধছেন।  
বিশদ

দুবরাজপুরে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ 

বিএনএ, সিউড়ি: সোমবার দুবরাজপুর থানার খোসনগরে এক বিজেপি কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির দাবি, ব্যাঙ্কে টাকা তুলতে যাওয়ার সময় পদুমা পঞ্চায়েতের খোসনগরের বাসিন্দা মঙ্গল বাউরিকে একা পেয়ে তৃণমূল কর্মীরা ব্যাপক মারধর করে।  
বিশদ

আজ হাসপাতালগুলিতে আউটডোর সহ সবরকম পরিষেবা স্বাভাবিক হচ্ছে 

বিএনএ, সিউড়ি: সোমবার জেলার সরকারি হাসপাতালগুলিতে আউটডোর পরিষেবা বন্ধ থাকলেও আজ, মঙ্গলবার থেকে সব স্বাভাবিক হচ্ছে বলে চিকিৎসক মহল জানিয়েছে। তবে, সোমবার আউটডোরে না বসলেও তার সামনেই ঩চেয়ার-টেবিল নিয়ে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসা করতে দেখা যায় চিকিৎসকদের।  
বিশদ

হামবড়া ভাব ঝেড়ে ফেলুন, কর্মীদের বার্তা স্বপন দেবনাথের 

সংবাদদাতা, কালনা: হামবড়া ভাব ঝেড়ে ফেলুন। দল দায়িত্ব দিয়েছে বলে আমিই সব। এই আমিত্ব থেকে বেরিয়ে আসুন। সোমবার কালনা-১ ব্লকের দলের বুথভিত্তিক পর্যালোচনা ও কর্মী সম্মেলনে কর্মীদের উদ্দেশে এমনই বার্তা দিলেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মন্ত্রী স্বপন দেবনাথ।  
বিশদ

ডোমকলের কুচিয়ামোড়ার ঘটনায় আরও এক অভিযুক্ত গ্রেপ্তার
বাড়ির ছাদ ও পাট খেত থেকে নাগাড়ে গুলি চালিয়ে তৃণমূল
কর্মীদের ঝাঁঝরা করা হয়েছিল, অনুমান পুলিসের 

বিএনএ, বহরমপুর: ডোমকল থানার কুচিয়ামোড়ায় বাড়ির ছাদ ও পাট খেত থেকে এক নাগাড়ে গুলি চালিয়ে তৃণমূল কর্মীদের ঝাঁঝরা করে দেওয়া হয়েছিল। ঘটনার পর প্রাথমিক তদন্তের পর এমনটাই মনে করছে পুলিস। তারা তিন তৃণমূল কর্মী খুনের ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে।  
বিশদ

সুতাহাটায় মহিলার সাহসিকতায় ধরা পড়ল এটিএম প্রতারকদের চক্র 

সংবাদদাতা, হলদিয়া: এক মহিলার সাহসিকতায় সোমবার সুতাহাটার চৈতন্যপুরে ধরা পড়ল এটিএম প্রতারকদের চক্র। ওই সাহসী মহিলা বুদ্ধিমত্তার সঙ্গে একাই ধরে ফেললেন এটিএম প্রতারকদের মূল পাণ্ডাকে। তারপর স্থানীয় মানুষজনের সহযোগিতায় তাকে তুলে দিলেন সুতাহাটা থানার পুলিসের হাতে।  
বিশদ

উপনির্বাচন পর্যন্ত খড়্গপুরের প্রতিটি ওয়ার্ডে পর্যবেক্ষক, জানালেন শুভেন্দু 

সংবাদদাতা, খড়্গপুর: আগামী বিধানসভা উপনির্বাচন পর্যন্ত খড়্গপুর শহরের প্রতিটি ওয়ার্ডে তৃণমূল পর্যবেক্ষক নিয়োগ করবে। জেলার বিভিন্ন এলাকা থেকে নেতাদের পর্যবেক্ষক করা হবে। রবিবার রাতে খড়্গপুর শহরে দলের নিচুতলার কর্মীদের সঙ্গে বৈঠক শেষে একথা জানিয়ে দিয়ে যান দলের পর্যবেক্ষক তথা রাজ্য মন্ত্রিসভার সদস্য শুভেন্দু অধিকারী। 
বিশদ

শান্তিনিকেতনে শ্বশুরবাড়িতে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার 

সংবাদদাতা, শান্তিনিকেতন: সোমবার শান্তিনিকেতন থানার শ্যামবাটির সুভাষ পল্লিতে শ্বশুরবাড়িতে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম প্রশান্ত দাস(৪০)। জানা গিয়েছে, তাঁর বাড়ি নানুর থানার দাসকল গ্রামে। এদিন তাঁর মৃতদেহ দেখতে পেয়ে শান্তিনিকেতন থানায় খবর দেওয়া হয়।  
বিশদ

আসানসোলে এক সপ্তাহে ৬টি দেহ উদ্ধার, নেপথ্যে কি সিরিয়াল কিলার? ধন্দে পুলিস 

বিএনএ, আসানসোল: আসানসোলের বিভিন্ন এলাকায় এক সপ্তাহে ছ’টি দেহ উদ্ধারের পিছনে কি কোনও সিরিয়াল কিলারের যোগ রয়েছে? তা নিয়ে রীতিমতো ধন্দে পড়েছেন পুলিস আধিকারিকরা। জানা গিয়েছে, এর আগেও অণ্ডাল, রানিগঞ্জ ও জামুড়িয়া সহ বিভিন্ন জায়গায় অজ্ঞাতপরিচয় মৃতদেহ উদ্ধার হয়েছে।  
বিশদ

মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর উচ্ছ্বাসে মাতলেন জুনিয়র ডাক্তাররা 

বিএনএ, বহরমপুর: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর উচ্ছ্বাসে মাতলেন মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আন্দোলনরত জুনিয়র ডাক্তাররা। সোমবার বিকেলে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের প্রতিনিধিদের নিয়ে মুখ্যমন্ত্রী নবান্নে বৈঠক করেন।  
বিশদ

এগরায় মাওবাদী পরিচয় দিয়ে তৃণমূল নেতাকে হুমকি চিঠি 

সংবাদদাতা, কাঁথি: মাওবাদী পরিচয় দিয়ে তৃণমূলের নেতাকে ডাকযোগে হুমকি চিঠি পাঠানোকে কেন্দ্র করে এগরা-১ ব্লকের জুমকি গ্রাম পঞ্চায়েত এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ওই নেতা হলেন জুমকি গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান উদয়শঙ্কর সর। তিনি জুমকি অঞ্চল সভাপতির পদেও রয়েছেন। 
বিশদ

নবান্নে বৈঠকের পর মিষ্টিমুখ আন্দোলনকারীদের
সন্ধ্যায় বর্ধমান মেডিক্যালে কাজে যোগ দিলেন জুনিয়র ডাক্তাররা 

শ্রীকান্ত পড়্যা, বর্ধমান, বিএনএ: সোমবার নবান্নে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের প্রতিনিধি দলের সঙ্গে রাজ্য সরকারের বৈঠকের পর সন্ধ্যায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে কাজে যোগ দিলেন জুনিয়র চিকিৎসকরা। এদিন ইউএসজি রুম লাগোয়া অবস্থান মঞ্চ থেকে সরাসরি নবান্নের বৈঠকের দিকে নজর রাখতে জায়ান্ট স্ক্রিন লাগানো হয়েছিল। বৈঠক শেষ হতেই আনন্দে ফেটে পড়েন আন্দোলনরত পড়ুয়ারা। মিষ্টি এনে পরস্পরকে খাইয়ে দেন তাঁরা।  
বিশদ

Pages: 12345

একনজরে
 রিও ডি জেনেইরো, ১৭ জুন: কোপা আমেরিকার প্রথম ম্যাচে বলিভিয়ার চ্যালেঞ্জ সহজেই অতিক্রম করেছে ব্রাজিল। বুধবার সকালে (ভারতীয় সময়) গ্রুপ-এ’র দ্বিতীয় ম্যাচে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের মুখোমুখি ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: বিধানসভা ভোটের দিকে লক্ষ্য রেখে আলিপুরদুয়ারে জেলা জুড়ে ফের সদস্য সংগ্রহ অভিযানে নামছে বিজেপি। কিভাবে এই সদস্য সংগ্রহ হবে তার জন্য প্রশিক্ষণ নিতে দলের জেলা ও মণ্ডল কমিটির চার নেতার নাম কলকাতায় পাঠানো হয়েছে।   ...

  চেন্নাই, ১৭ জুন: তামিলনাড়ু পুলিসের এক সাব-ইন্সপেক্টরের বিশেষ রিপোর্টের ভিত্তিতে তিন আইএস সমর্থনকারীকে গ্রেপ্তার করল বিশেষ তদন্তকারী শাখা (এনআইএ)। ওই তিনজন কোয়েম্বাটোরের বিভিন্ন ধর্মীয়স্থানে আত্মঘাতী হামলার ছক করেছিল বলে পুলিসের দাবি। ধৃতদের নাম মহম্মদ হুসেন, শাহজাহান এবং শেখ সইফুল্লা। ...

  মুম্বই, ১৭ জুন (পিটিআই): ৬৭ কোটি ৬৫ লক্ষ টাকা ঋণ পরিশোধ করতে ব্যর্থ হওয়ায় বিড়লা সূর্য সংস্থার ডিরেক্টর যশোবর্ধন বিড়লাকে ইচ্ছাকৃত ঋণখেলাপি ঘোষণা করল ইউকো ব্যাঙ্ক। রবিবার এ বিষয়ে জনস্বার্থে নোটিস জারি করেছে তারা। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩৬- রুশ সাহিত্যিক ম্যাক্সিম গোর্কির মৃত্যু
১৯৮৭- পরিচালক হীরেন বসুর মৃত্যু
২০০৫- ক্রিকেটার মুস্তাক আলির মৃত্যু
২০০৯- প্রখ্যাত সরোদ শিল্পী আলি আকবর খানের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৯ টাকা ৭০.৬৮ টাকা
পাউন্ড ৮৬.৩৪ টাকা ৮৯.৫৫ টাকা
ইউরো ৭৬.৭৯ টাকা ৭৯.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৩২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৬১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,০৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ আষা‌ঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২৩/৫৮ দিবা ২/৩১। মূলা ১৭/১৬ দিবা ১১/৫০। সূ উ ৪/৫৬/০, অ ৬/১৮/৫৪, অমৃতযোগ দিবা ৭/৩৬ মধ্যে পুনঃ ৯/২৩ গতে ১২/৩ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে ৪/৩১ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ১১/৫৮ গতে ২/৬ মধ্যে, বারবেলা ৬/৩৭ গতে ৮/১৭ মধ্যে পুনঃ ১/১৮ গতে ২/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৩৯ গতে ৮/৫৮ মধ্যে। 
২ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২২/২২/৩৮ দিবা ১/৫২/৩৩। মূলানক্ষত্র ১৭/২৭/২৯ দিবা ১১/৫৪/৩০, সূ উ ৪/৫৫/৩০, অ ৬/২১/২৮, অমৃতযোগ দিবা ৭/৪০ মধ্যে ও ৯/২৭ গতে ১২/৮ মধ্যে ও ৩/৪২ গতে ৪/৩৫ মধ্যে এবং রাত্রি ৭/৫ মধ্যে ও ১২/২ গতে ২/৯ মধ্যে, বারবেলা ৬/৩৬/১৫ গতে ৮/১৬/৫৯ মধ্যে, কালবেলা ১/১৯/১৩ গতে ২/৫৯/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৪০/৪৩ গতে ২/৫৯/৫৯ মধ্যে। 
মোসলেম: ১৪ শওয়াল 
এই মুহূর্তে
বিশ্বকাপ: আফগানিস্তানকে ১৫০ রানে হারাল ইংল্যান্ড

10:48:34 PM

স্বাস্থ্য ক্ষেত্রে নিরাপত্তা, চালু কলকাতা পুলিসের হেল্প লাইন 
গতকাল মুখ্যমন্ত্রীর নির্দেশ পাওয়ার পর স্বাস্থ্য ক্ষেত্রে নিরাপত্তা জনিত সমস্যার ...বিশদ

09:48:24 PM

বিশ্বকাপ: আফগানিস্তান ৮৬/২ (২০ ওভার) 

08:17:00 PM

দার্জিলিং পুরসভায় প্রশাসক নিয়োগ করল রাজ্য সরকার 

08:08:39 PM

জাপানে বড়সড় ভূমিকম্প, মাত্রা ৬.৫, জারি সুনামি সতর্কতা 

07:34:58 PM

বিশ্বকাপ: আফগানিস্তান ৪৮/১ (১০ ওভার) 

07:05:00 PM