Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

 আউটডোর বন্ধ থাকায় ভোগান্তি নদীয়ায়, দুশ্চিন্তায় রোগীর স্বজনরা

 বাংলা নিউজ এজেন্সি: এনআরএস কাণ্ডের জেরে নদীয়া জেলার প্রতিটি হাসপাতালে আউটডোর বিভাগ বন্ধ থাকায় বুধবার চরম দুর্ভোগে পড়লেন হাজার হাজার রোগী। এদিন হাসপাতালে এসে চিকিৎসা না পেয়ে রোগীদের ফিরে যেতে হয়েছে। তার জেরে রোগীরা প্রবল ক্ষোভ প্রকাশ করেছেন। শক্তিনগর জেলা হাসপাতাল থেকে প্রতিটি মহকুমা, গ্রামীণ হাসপাতাল ও ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রগুলিতে আউটডোর পরিষেবা বন্ধ ছিল। তবে ইনডোরে চিকিৎসকরা কর্মরত ছিলেন। জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক তাপস রায় বলেন, প্রতিটি হাসপাতালে ইনডোর পরিষেবা স্বাভাবিক ছিল।
শক্তিনগর জেলা হাসপাতালের আউটডোরে ভোর থেকেই লাইন পড়ে যায়। বিভিন্ন বিভাগের স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন। কিন্তু চিকিৎসকদের দেখা মেলেনি। চিকিৎসকদের না পেয়ে ক্ষুব্ধ হয়ে বহু রোগী বাড়ি ফিরে গিয়েছেন। আসাননগর থেকে এসেছিলেন সারথি বিশ্বাস। তিনি তিন দিন ধরে জ্বরে ভুগছেন। তাঁকেও ফিরে যেতে হয়েছে। তিনি বলেন, ভোরে বাস ধরে হাসপাতালে এসেছিলাম। ১০টা বাজতে চলল, এখনও ডাক্তার আসেনি। আমরা খেটে খাওয়া মানুষ। টাকা নেই বলে প্রাইভেট চেম্বারে যেতে পারিনি। এখন সাধারণ মানুষ কোথায় চিকিৎসা করাবেন।
কৃষ্ণগঞ্জের স্বর্ণখালির বাসিন্দা জ্যোতি রায়। তিনি নার্সিং বিভাগে ভর্তি হওয়ার জন্য ফর্ম ফিলআপ করবেন। তার জন্য একটি মেডিক্যাল রিপোর্ট লাগবে। কাজ না মেটায় এদিন তিনিও এসে ফিরে গেলেন। তিনি বলেন, ১৭ জুন ফর্ম ফিলআপের শেষ দিন। মেডিক্যাল রিপোর্টের জন্য জেলা হাসপাতালে এসেছিলাম। এসে দেখলাম আউটডোর বন্ধ। মেডিক্যাল রিপোর্ট না পেলে আমার ফর্ম ফিলআপ হবে না।
রানাঘাট মহকুমাজুড়ে বিভিন্ন হাসপাতালেও ডাক্তারদের কর্মবিরতির কারণে এদিন বন্ধ থাকে আউটডোর পরিষেবা। রানাঘাট মহকুমা হাসপাতাল, শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতাল, ফুলিয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, হবিবপুর যাদব দত্ত প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, আড়ংঘাটা সব্দালপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, দত্তপুলিয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, শান্তিপুরের গয়েশপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র সহ একাধিক স্বাস্থ্যকেন্দ্রগুলিতে এদিন ডাক্তারদের কর্মবিরতির কারণে আউটডোর পরিষেবা বন্ধ ছিল।
শরবিন্দু বিশ্বাস নামে ধানতলা থানার পূর্ব নওয়াপাড়ার বাসিন্দা বলেন, তিন মাস আগে রানাঘাট মহকুমা হাসপাতালে আমার পুত্রসন্তান জন্ম নেয়। কিন্তু সন্তান জন্মের পর থেকে বেশ কিছুদিন তাকে এসএনসিইউতে রাখা হয়েছিল। আমার তিনমাসের ছেলেকে জন্মের পর প্রথম টিকা দেওয়া হয়েছে কিনা তা জানার জন্য আজ দু’মাসের বেশি সময় ধরে ঘুরছি। এদিন হাসপাতলে পিপি ইউনিটে আমাকে বিষয়টি জানানোর কথা ছিল। কিন্তু হাসপাতলে এসে দেখছি আউটডোরের পাশাপাশি ওই ইউনিটিও বন্ধ রাখা রয়েছে।
রানাঘাট মহকুমা হাসপাতাল অন্যতম গুরুত্বপূর্ণ হাসপাতাল। এখানে রানাঘাট-১ ও ২ ব্লকের বিভিন্ন গ্রামের সাধারণ মানুষের পাশাপাশি রানাঘাট শহর, তাহেরপুর, বীরনগর এলাকা থেকে প্রতিদিন আউটডোরে বহু মানুষ ভিড় জমান। কিন্তু এদিন সকাল থেকে হাসপাতালের আউটডোর বন্ধ থাকায় চরম দুর্ভোগ পোহাতে হয়েছে রোগীদের। ব্লক ও প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রগুলিতে আউটডোর পরিষেবা বন্ধ রাখা হয়। সেখানেও কোনও চিকিৎসা পরিষেবা পাওয়া যায়নি।
শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালেও একই চিত্র। এখানে দেখা গেল, হাসপাতালের আউটডোরের সামনে চিকিৎসকদের পক্ষ থেকে পোস্টার লাগানো রয়েছে। সেখানে লেখা, নীলরতন সরকার হাসপাতালে চিকিৎসককে নিগ্রহের প্রতিবাদে বুধবার হাসপাতালের আউটডোর পরিষেবা বন্ধ থাকবে।
তেহট্ট মহকুমার সব হাসপাতালে আউটডোর পরিষেবা বন্ধ ছিল। ফলে দূরদূরান্ত থেকে আসা রোগীরা অসহায় অবস্থার মধ্যে পড়ে। তেহট্ট মহকুমা হাসপাতালে প্রতিদিন গড়ে প্রায় পাঁচ হাজার মানুষ চিকিৎসা করাতে আসেন। শুধু তেহট্ট বা তার আশেপাশের গ্রাম থেকে নয়, পাশের জেলা মুর্শিদাবাদ থেকেও বহু মানুষ এখানে চিকিৎসা করাতে আসেন। ফলে প্রতিদিন এখানে আউটডোরে রোগীর চাপ বেশি থাকে। এদিন আউটডোর পরিষেবা বন্ধ থাকায় রোগীরা হয়রানির শিকার হন। ক্ষোভ প্রকাশ করে তেহট্টের দুই ঩রোগীর আত্মীয় বলেন, এভাবে আন্দোলন করায় সাধারণ মানুষ দুর্ভোগ বেড়েছে। পরিষেবা সচল রেখেও তো আন্দোলন করা যেত। তা কেন করা হল না। সাধারণ মানুষকে বিপদের মুখে ফেলে ডাক্তাররা এভাবে কর্মবিরক্তি করছেন। আসলে জুনিয়ার ডাক্তাররা সাধারণ মানুষের কথা ভাবেন না। সরকারি হাসপাতালে পরিষেবা না পেয়ে এদিন অনেক রোগীকে অতিরিক্ত টাকা ব্যয় করে বাইরে ডাক্তার দেখাতে হয়েছে। আবার টাকা না থাকায় অনেকে বাড়ি ফিরে গিয়েছেন। করিমপুর গ্রামীণ হাসপাতালে ও পলাশীপাড়া প্রীতিময়ী গ্রামীণ হাসপাতালেও এদিন আউটডোরে চিকিৎসা করাতে এসে ভোগান্তির মুখে পড়েছেন রোগী ও তাঁদের আত্মীয়স্বজন।

13th  June, 2019
ক্ষয়িষ্ণু বাম, ভোটবৃদ্ধি বিজেপির, জেলা পরিষদের
সভাধিপতিকে প্রার্থী করে ‘আড়াই চাল’ তৃণমূলের

পিচ রাস্তা থেকে বেরিয়ে মোরামের রাস্তা ঢুকে গিয়েছে গ্রামের ভিতর। দু’ধারে সবুজ ধানখেত, মাঝেমধ্যে দু’একটা বাড়ি। বাড়ির উঠানে সাজানো পালুই। রায়নার মনসাডাঙা গ্রামের রাস্তার ধারে এমন কোনও গাছ নেই যেখানে লাল পতাকার সমারোহ নেই। বরাবরই বামেদের শক্ত ঘাঁটি রায়না বিধানসভা। বিশদ

নেত্রীর প্রচারে নিষেধাজ্ঞায়
সিউড়িতে প্রতিবাদ তৃণমূলের 

মমতার ওপর নিষেধাজ্ঞা জারির প্রতিবাদে বিজেপি ও কমিশনের বিরুদ্ধে সিউড়ি মহকুমাজুড়ে সরব হল তৃণমূল। নির্বাচন যত এগিয়ে আসছে প্রচার এক পক্ষ অন্য পক্ষকে ততই জোরালো আক্রমণ শানাচ্ছে। আর সেই প্রচারে ইস্যু যদি হন মমতা বন্দ্যোপাধ্যায় তাহলে তো কথাই নেই।  
বিশদ

বাঘমুণ্ডিতে গাজন ও চড়ক উৎসবে
মিলেমিশে যায় দুই সম্প্রদায়ের মানুষ 

মুসলিম পরিবারের কাছ থেকে বিনামূল্যে সুতো নিয়েই বংশপরম্পরায় নিজেদের ‘পৈতে’ তৈরি করেন লহরিয়ার গাজনের সন্ন্যাসীরা। মন্দির প্রাঙ্গণে গিয়েই প্রত্যেকের হাতে হাতে ওই সুতো তুলে দেন মুসলিম পরিবারের সদস্যরা। 
বিশদ

নববর্ষের বার্তায় কোভিড
সচেতনতার টিপস প্রদীপের
কাল থেকে কার্ড বিলি দুর্গাপুর পূর্বের প্রার্থীর 

আমলাজোড়ার পঞ্চায়েতের নানা গ্রামে ঘুরছে তৃণমূলের হুড খোলা প্রচার গাড়ি। এক গ্রাম থেকে আর এক গ্রামের রাস্তা হোক বা গ্রামের ভিতরে ঢালাই রাস্তা, সর্বত্রই ঢুকছে সেই গাড়ি। গাড়িতে চেপে তৃণমূল প্রার্থী প্রদীপ মজুমদার।  
বিশদ

নববর্ষে তারাপীঠে ভক্তের ঢল নামবে
কি না তা নিয়ে সংশয়ে সেবাইতরা 

বাংলা নতুন বছরের প্রথম দিনে তীর্থভূমি তারাপীঠের গুরুত্বই আলাদা বাঙালির কাছে। ওইদিন স্থানীয়দের পাশাপাশি দূরদূরান্ত থেকে মানুষ হাজির হন তারামায়ের মন্দিরে। কেউ হালখাতা নিয়ে, কেউ বা গোটা বছরটা যাতে ভাল কাটে সে জন্য মা তারার কাছে পুজো দেন।  
বিশদ

দুর্গাপুরের গোপালমাঠে গোষ্ঠী
কোন্দলের কাঁটায় বিদ্ধ দু’পক্ষই 

গোপালমাঠে তৃণমূলের প্রচার হওয়ার কথা। কিন্তু কাউকে দেখতে না পেয়ে এক সিভিক ভলান্টিয়ারকে জিজ্ঞাসা করতেই তিনি ফোনে ধরলেন স্থানীয় এক তৃণমূল নেতাকে। অপরপ্রান্ত থেকে উত্তর এল, ওই প্রোগ্রাম আমাদের নয়। 
বিশদ

বাঁকুড়ার দুই স্বাস্থ্যজেলায় দিনে
২২০০ করোনা পরীক্ষার টার্গেট 

বাঁকুড়ার দুই স্বাস্থ্য জেলায় দিনে ২২০০ করে করোনা পরীক্ষার টার্গেট বেঁধে দিল রাজ্য। সোমবার বাঁকুড়া জেলা প্রশাসনের সঙ্গে রাজ্যের বৈঠকে এমন নির্দেশ দেওয়া হয়েছে। প্রশাসন সূত্রে খবর, বাঁকুড়া স্বাস্থ্য জেলায় প্রতিদিন গড়ে আরটিপিসিআর টেস্ট করতে হবে ৭০০।  
বিশদ

প্রতিবাদে টায়ার জ্বালিয়ে অবরোধ তৃণমূলের
বর্ধমান শহরে দিলীপ ঘোষের মিছিল থেকে
তৃণমূল অফিসে ভাঙচুর, ব্যাপক উত্তেজনা 

বর্ধমান শহরে দিলীপ ঘোষের মিছিল থেকে তৃণমূল পার্টি অফিসে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল বিজেপি কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। মঙ্গলবার শহরের পাওয়ার হাউস থেকে বিজেপির রাজ্য সভাপতির মিছিল তিন নম্বর ওয়ার্ডের রসিকপুরের জলট্যাঙ্ক মোড়ের কাছে পৌঁছলে গণ্ডগোল শুরু হয়। 
বিশদ

বাঙালি, অবাঙালি বিভেদ
করছে বিজেপি: জয়া বচ্চন
সিএএ নিয়ে কেন্দ্রকে আক্রমণ মহুয়ার 

ইংরেজদের থেকেই বিভাজনের রাজনীতি শিখেছে বিজেপি। মঙ্গলবার নদীয়ার কৃষ্ণগঞ্জে এভাবেই বিজেপিকে কটাক্ষ করেন সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। তিনি বলেন, বিজেপি এখন বাঙালি ও অবাঙালির মধ্যে বিভাজন করছে।  
বিশদ

প্রতিশ্রুতি পূরণের তালিকা তুলে
ধরে মন জয় তৃণমূলের
বেলডাঙায় কংগ্রেসের ভরসা আবেগ 

একসময় বেলডাঙায় আরএসপির সঙ্গে কংগ্রেসের টক্কর হতো। সাংগঠনিক দক্ষতার জোরেই হাত শিবির এখানে বারেবারেই জয়ের ধ্বজা উড়িয়ে এসেছে। প্রতিটি বুথে তাদের শক্তিশালী কমিটি ছিল। বেলডাঙা শহরেও প্রতিটি ওয়ার্ডে তাদের নেতারাই দাপট দেখাত।  
বিশদ

কয়লাকাণ্ডে সিবিআইয়ের
তালিকায় পুরুলিয়ার কারা 
জেলাজুড়ে চলছে নানান জল্পনা

কয়লা কাণ্ডের মূল অভিযুক্ত অনুপ মাজি ওরফে লালার বাড়ি পুরুলিয়ার নিতুড়িয়া থানার ভামুড়িয়া গ্রামে। প্রত্যন্ত একটি গ্রামের যুবক। কয়েক বছরের ব্যবধানে একজন সামান্য মাছ বিক্রেতা থেকে কয়েক হাজার কোটি টাকার মালিক হয়ে ওঠে।  
বিশদ

বাঙালির রক্তে ওরা লালসা পূরণ
করতে চাইছে বিজেপি: অভিষেক 

বাঙালির রক্তে নিজেদের লালসা পূরণ করতে চাইছে বিজেপি। ওদের জবাব মানুষ ২মে দেবেন। মঙ্গলবার রায়নার জনসভা থেকে শীতলকুচির ঘটনা নিয়ে এভাবেই বিজেপিকে তোপ দাগলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।  
বিশদ

নবদ্বীপে তৃণমূল প্রার্থীর প্রচারে বর্ণাঢ্য র‌্যালি
ঘিরে উন্মাদনা, খেলা হবে স্লোগান দেবাংশুর 

তৃণমূল প্রার্থীর বর্ণাঢ্য র‍্যালি ঘিরে বৈষ্ণবতীর্থ নবদ্বীপে উন্মাদনা দেখা গেল। মঙ্গলবার বিকেলে প্রাচীন মায়াপুর গৌরাঙ্গ মহাপ্রভুর জন্মস্থান মন্দিরের সামনে থেকে তৃণমূল প্রার্থীর সমর্থনে র‍্যালি বের হয়।  
বিশদ

শুক্রবার খড়গ্রামে ফিরহাদের সভায় রেকর্ড
জমায়েতের লক্ষ্যমাত্রা তৃণমূল নেতৃত্বের 

আগামী শুক্রবার বিকেলে খড়গ্রামের তৃণমূল প্রার্থী আশিস মার্জিতের সমর্থনে জনসভা করবেন ফিরহাদ হাকিম। এলাকার নগর পীরতলা মেলামাঠে জনসভা ঘিরে চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছে খড়গ্রাম ব্লক তৃণমূল নেতৃত্ব। ব্যাপক জমায়েত করার জন্য মঙ্গলবার এলাকার জনপ্রতিনিধি ও স্থানীয় নেতৃত্বকে নিয়ে প্রস্তুতি সভা করা হয়।  
বিশদ

Pages: 12345

একনজরে
দেশের নতুন মুখ্য নির্বাচন কমিশনার (সিইসি) হলেন সুশীল চন্দ্র। মঙ্গলবার ২৪তম সিইসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। মুখ্য নির্বাচন কমিশনার হিসেবে সোমবারই ছিল সুনীল অরোরার শেষ দিন। আর এদিন অফিস ছাড়ার পর তাঁর পদে বসলেন উত্তরসূরি সুশীল। ...

১৯৫৮ এশিয়ান গেমসে রুপো জয়ী ভারতীয় হকি দলের সদস্য বলবীর সিং জুনিয়র ৮৮ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। তাঁর কন্যা মনদীপ সামরা জানিয়েছেন,‘রবিবার সকালে ঘুমের মধ্যেই হার্ট অ্যাটাক হয় বাবার।   ...

ভোটের একেবারে মুখে আচমকা বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বদল করা হল। এতে দলের অভ্যন্তরেই মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে। তবে কেন তাঁকে বদল করা হল, এবিষয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। এতে দলের কর্মীদের একাংশের মধ্যে ক্ষোভও ছড়িয়েছে।  ...

‘অত্যন্ত ঝুঁকিপূর্ণ দেশ’- এর তালিকায় পাকিস্তানের নাম যুক্ত করল ব্রিটেন। আর্থিক তছরুপ ও সন্ত্রাসে আর্থিক মদত দেওয়ার অভিযোগের ভিত্তিতে এই তালিকা তৈরি করেছে তারা। উল্লেখ্য, এতে পাকিস্তান ছাড়াও আলবেনিয়া, বার্বাডোজ, ঘানা, ইরান, জিম্বাবোয়ে, মরিশাস, মরক্কো, মায়ানমার সহ ২১টি দেশ রয়েছে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে সহকর্মীর ঈর্ষার কারণে সম্মানহানি হবে। ব্যবসায়ীদের আশানুরূপ লাভ না হলেও মন্দ হবে না। দীর্ঘদিনের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯১: দলিত আন্দোলনের পথিকৃত ভীমরাও রামজি আম্বেদকরের জন্ম
১৯১৯: গায়িকা সামসাদ বেগমের জন্ম
১৯২২: বিশিষ্ট সরোদ শিল্পী আলি আকবর খানের জন্ম
১৯৬৩: পণ্ডিত ও লেখক রাহুল সাংকৃত্যায়নের মৃত্যু 
১৯৮৬ - বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক নীতীন বসুর মৃত্যু।



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৪.১১ টাকা ৭৫.৮৩ টাকা
পাউন্ড ১০০.৯০ টাকা ১০৪.৩৮ টাকা
ইউরো ৮৭.৫৬ টাকা ৯০.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
13th  April, 2021
পাকা সোনা (১০ গ্রাম) ৪৭,১৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৪,৭৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৫,৪০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৭,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৭,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩১ চৈত্র ১৪২৭, বুধবার, ১৪ এপ্রিল ২০২১। দ্বিতীয়া ১৮/৩৭ দিবা ১২/৪৮। ভরণী নক্ষত্র ৩০/৩ অপরাহ্ন ৫/২৩। সূর্যোদয় ৫/২১/২০, সূর্যাস্ত ৫/৫২/৪০। অমৃতযোগ দিবা ৭/১ মধ্যে পুনঃ ৯/৩২ গতে ১১/১২ মধ্যে পুনঃ ৩/২৩ গতে ৫/৩ মধ্যে। রাত্রি ৬/৩৯ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ১/৩১ গতে উদয়াবধি। মাহেন্দ্রযোগ দিবা ১/৪২ গতে ৩/২৩ মধ্যে। রাত্রি ৮/৫৬ গতে ১০/২৮ মধ্যে। বারবেলা ৮/২৯ গতে ১০/৩ মধ্যে পুনঃ ১১/৩৭ গতে ১/১১ মধ্যে। কালরাত্রি ২/২৯ গতে ৩/৫৫ মধ্যে। 
৩১ চৈত্র ১৪২৭, বুধবার, ১৪ এপ্রিল ২০২১। দ্বিতীয়া দিবা ১১/০। ভরণী নক্ষত্র দিবা ৩/৫১। সূর্যোদয় ৫/২২, সূর্যাস্ত ৫/৫৪। অমৃতযোগ দিবা ৭/১২ মধ্যে ও ৯/৩২ গতে ১১/১২ মধ্যে ও ৩/২১ গতে ৫/১ মধ্যে এবং রাত্রি ৬/২৭ গতে ৮/৫৫ মধ্যে ও ১/৩২ গতে ৫/২২ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ১/৪১ গতে ৩/২১ মধ্যে এবং রাত্রি ৮/৫৫ গতে ১০/২৭ মধ্যে। কালবেলা ৮/৩০ গতে ১০/৪ মধ্যে ও ১১/৩৮ গতে ১/১২ মধ্যে। কালরাত্রি ২/৩০ গতে ৩/৫৬ মধ্যে।
১ রমজান।

ছবি সংবাদ

এই মুহূর্তে
বাড়িতে বসে ভ্যাকসিন নিলেন বিহারের বিজেপি বিধায়ক, বিতর্ক
করোনার ভ্যাকসিন পেতে বিভিন্ন হাসপাতালে হত্যে দিয়ে রয়েছেন সাধারণ মানুষ। ...বিশদ

09:10:49 AM

২৫ এপ্রিল বীরভূমে তিনটি সভা মমতার 
আগামী ২৫ এপ্রিল বীরভূমে দলীয় প্রার্থীদের হয়ে প্রচারে আসছেন তৃণমূল ...বিশদ

09:00:00 AM

তারকেশ্বর মন্দিরে গর্ভগৃহ বন্ধ
করোনা সংক্রমণ বাড়তে শুরু করায় এবার তারকেশ্বর মন্দিরের গর্ভগৃহ বন্ধ ...বিশদ

08:59:48 AM

আজ রাজ্যে আসছেন রাহুল, থাকছেন না অধীর ও মান্নান
প্রথম চার দফার ভোটের প্রচারে তাঁর দেখা পায়নি বাংলা। বালাই ...বিশদ

08:49:08 AM

শীতলকুচি: আজ মাথাভাঙায় মমতা
আজ, বুধবার মাথাভাঙায় আসছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মাথাভাঙা শহরের ...বিশদ

08:40:04 AM

মাথাভাঙা মহকুমা হাসপাতালের মাঠে এসে পৌঁছলেন কেন্দ্রীয় বাহিনীর গুলিতে নিহতদের পরিজনেরা 

08:37:00 AM