Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

 আউটডোর বন্ধ থাকায় ভোগান্তি নদীয়ায়, দুশ্চিন্তায় রোগীর স্বজনরা

 বাংলা নিউজ এজেন্সি: এনআরএস কাণ্ডের জেরে নদীয়া জেলার প্রতিটি হাসপাতালে আউটডোর বিভাগ বন্ধ থাকায় বুধবার চরম দুর্ভোগে পড়লেন হাজার হাজার রোগী। এদিন হাসপাতালে এসে চিকিৎসা না পেয়ে রোগীদের ফিরে যেতে হয়েছে। তার জেরে রোগীরা প্রবল ক্ষোভ প্রকাশ করেছেন। শক্তিনগর জেলা হাসপাতাল থেকে প্রতিটি মহকুমা, গ্রামীণ হাসপাতাল ও ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রগুলিতে আউটডোর পরিষেবা বন্ধ ছিল। তবে ইনডোরে চিকিৎসকরা কর্মরত ছিলেন। জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক তাপস রায় বলেন, প্রতিটি হাসপাতালে ইনডোর পরিষেবা স্বাভাবিক ছিল।
শক্তিনগর জেলা হাসপাতালের আউটডোরে ভোর থেকেই লাইন পড়ে যায়। বিভিন্ন বিভাগের স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন। কিন্তু চিকিৎসকদের দেখা মেলেনি। চিকিৎসকদের না পেয়ে ক্ষুব্ধ হয়ে বহু রোগী বাড়ি ফিরে গিয়েছেন। আসাননগর থেকে এসেছিলেন সারথি বিশ্বাস। তিনি তিন দিন ধরে জ্বরে ভুগছেন। তাঁকেও ফিরে যেতে হয়েছে। তিনি বলেন, ভোরে বাস ধরে হাসপাতালে এসেছিলাম। ১০টা বাজতে চলল, এখনও ডাক্তার আসেনি। আমরা খেটে খাওয়া মানুষ। টাকা নেই বলে প্রাইভেট চেম্বারে যেতে পারিনি। এখন সাধারণ মানুষ কোথায় চিকিৎসা করাবেন।
কৃষ্ণগঞ্জের স্বর্ণখালির বাসিন্দা জ্যোতি রায়। তিনি নার্সিং বিভাগে ভর্তি হওয়ার জন্য ফর্ম ফিলআপ করবেন। তার জন্য একটি মেডিক্যাল রিপোর্ট লাগবে। কাজ না মেটায় এদিন তিনিও এসে ফিরে গেলেন। তিনি বলেন, ১৭ জুন ফর্ম ফিলআপের শেষ দিন। মেডিক্যাল রিপোর্টের জন্য জেলা হাসপাতালে এসেছিলাম। এসে দেখলাম আউটডোর বন্ধ। মেডিক্যাল রিপোর্ট না পেলে আমার ফর্ম ফিলআপ হবে না।
রানাঘাট মহকুমাজুড়ে বিভিন্ন হাসপাতালেও ডাক্তারদের কর্মবিরতির কারণে এদিন বন্ধ থাকে আউটডোর পরিষেবা। রানাঘাট মহকুমা হাসপাতাল, শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতাল, ফুলিয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, হবিবপুর যাদব দত্ত প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, আড়ংঘাটা সব্দালপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, দত্তপুলিয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, শান্তিপুরের গয়েশপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র সহ একাধিক স্বাস্থ্যকেন্দ্রগুলিতে এদিন ডাক্তারদের কর্মবিরতির কারণে আউটডোর পরিষেবা বন্ধ ছিল।
শরবিন্দু বিশ্বাস নামে ধানতলা থানার পূর্ব নওয়াপাড়ার বাসিন্দা বলেন, তিন মাস আগে রানাঘাট মহকুমা হাসপাতালে আমার পুত্রসন্তান জন্ম নেয়। কিন্তু সন্তান জন্মের পর থেকে বেশ কিছুদিন তাকে এসএনসিইউতে রাখা হয়েছিল। আমার তিনমাসের ছেলেকে জন্মের পর প্রথম টিকা দেওয়া হয়েছে কিনা তা জানার জন্য আজ দু’মাসের বেশি সময় ধরে ঘুরছি। এদিন হাসপাতলে পিপি ইউনিটে আমাকে বিষয়টি জানানোর কথা ছিল। কিন্তু হাসপাতলে এসে দেখছি আউটডোরের পাশাপাশি ওই ইউনিটিও বন্ধ রাখা রয়েছে।
রানাঘাট মহকুমা হাসপাতাল অন্যতম গুরুত্বপূর্ণ হাসপাতাল। এখানে রানাঘাট-১ ও ২ ব্লকের বিভিন্ন গ্রামের সাধারণ মানুষের পাশাপাশি রানাঘাট শহর, তাহেরপুর, বীরনগর এলাকা থেকে প্রতিদিন আউটডোরে বহু মানুষ ভিড় জমান। কিন্তু এদিন সকাল থেকে হাসপাতালের আউটডোর বন্ধ থাকায় চরম দুর্ভোগ পোহাতে হয়েছে রোগীদের। ব্লক ও প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রগুলিতে আউটডোর পরিষেবা বন্ধ রাখা হয়। সেখানেও কোনও চিকিৎসা পরিষেবা পাওয়া যায়নি।
শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালেও একই চিত্র। এখানে দেখা গেল, হাসপাতালের আউটডোরের সামনে চিকিৎসকদের পক্ষ থেকে পোস্টার লাগানো রয়েছে। সেখানে লেখা, নীলরতন সরকার হাসপাতালে চিকিৎসককে নিগ্রহের প্রতিবাদে বুধবার হাসপাতালের আউটডোর পরিষেবা বন্ধ থাকবে।
তেহট্ট মহকুমার সব হাসপাতালে আউটডোর পরিষেবা বন্ধ ছিল। ফলে দূরদূরান্ত থেকে আসা রোগীরা অসহায় অবস্থার মধ্যে পড়ে। তেহট্ট মহকুমা হাসপাতালে প্রতিদিন গড়ে প্রায় পাঁচ হাজার মানুষ চিকিৎসা করাতে আসেন। শুধু তেহট্ট বা তার আশেপাশের গ্রাম থেকে নয়, পাশের জেলা মুর্শিদাবাদ থেকেও বহু মানুষ এখানে চিকিৎসা করাতে আসেন। ফলে প্রতিদিন এখানে আউটডোরে রোগীর চাপ বেশি থাকে। এদিন আউটডোর পরিষেবা বন্ধ থাকায় রোগীরা হয়রানির শিকার হন। ক্ষোভ প্রকাশ করে তেহট্টের দুই ঩রোগীর আত্মীয় বলেন, এভাবে আন্দোলন করায় সাধারণ মানুষ দুর্ভোগ বেড়েছে। পরিষেবা সচল রেখেও তো আন্দোলন করা যেত। তা কেন করা হল না। সাধারণ মানুষকে বিপদের মুখে ফেলে ডাক্তাররা এভাবে কর্মবিরক্তি করছেন। আসলে জুনিয়ার ডাক্তাররা সাধারণ মানুষের কথা ভাবেন না। সরকারি হাসপাতালে পরিষেবা না পেয়ে এদিন অনেক রোগীকে অতিরিক্ত টাকা ব্যয় করে বাইরে ডাক্তার দেখাতে হয়েছে। আবার টাকা না থাকায় অনেকে বাড়ি ফিরে গিয়েছেন। করিমপুর গ্রামীণ হাসপাতালে ও পলাশীপাড়া প্রীতিময়ী গ্রামীণ হাসপাতালেও এদিন আউটডোরে চিকিৎসা করাতে এসে ভোগান্তির মুখে পড়েছেন রোগী ও তাঁদের আত্মীয়স্বজন।

13th  June, 2019
বৈশাখে বিয়ের পিঁড়িতে আদৌ বসা
যাবে তো, দুশ্চিন্তায় হবু বর ও কনেরা 

বিএনএ, বহরমপুর: ফাল্গুনেই পাকা দেখা হয়ে গিয়েছিল। বৈশাখের মাঝামাঝি তারিখে ছাদনাতলায় যাওয়ার দিনক্ষণও ঠিক হয়ে গিয়েছিল। কতজন বরযাত্রী যাবে, কনেযাত্রীই বা কতজন হবে, মেনু কী হবে তা নিয়েই হিসেব নিকেষ কষছিলেন জিয়াগঞ্জের এক হবু বর। 
বিশদ

বীরভূম জেলা প্রশাসন
কোয়ারেন্টাইন সেন্টারে জেলার বাসিন্দাদের
অবসাদ কাটাতে এবার দেখানো হবে সিনেমা 

রামকুমার আচার্য, সিউড়ি, বিএনএ: কোয়ারেন্টাইন সেন্টারে থাকা লোকজনের মানসিক অবসাদ কাটাতে সিনেমা দেখানোর সিদ্ধান্ত নিয়েছে বীরভূম জেলা প্রশাসন। প্রজেক্টারের মাধ্যমে সেইসব সেন্টারে সিনেমা দেখানো হবে।
বিশদ

ছোটদের নিয়ে বাড়ির বাইরে নয়,
এখন বাড়তি সময় দিতে হবে  

ডাঃ প্রীতম সাহা, (শিশুরোগ বিশেষজ্ঞ, অধ্যাপক, মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতাল) এখন করোনা ভাইরাসের আক্রমণে সবাই তটস্থ। লকডাউনের ফলে সকলেই কিছুটা সমস্যায় পড়েছেন ঠিকই, কিন্তু মনে রাখতে হবে করোনার হাত থেকে বাঁচতে এ ছাড়া আমাদের আর কোনও উপায় নেই। তাই বাড়িতে থাকতেই হবে। 
বিশদ

কন্যাশ্রী ও মেধাবৃত্তির ১ লক্ষ টাকা
মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান দুই বোনের 

বিএনএ, মেদিনীপুর: কন্যাশ্রী আর মেধাবৃত্তির পাওয়া ১ লক্ষ টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করলেন দুই বোন। সোমবার সন্ধ্যায় মেদিনীপুর প্রশাসনিক ভবনে অতিরিক্ত জেলাশাসক(সাধারণ) প্রণব বিশ্বাসের হাতে দুই কন্যার বাবা গৌরহরি বেরা ওই চেক তুলে দিয়েছেন।  
বিশদ

শুভেন্দুর উদ্যোগে একাধিক ট্রাকে
খাদ্যসামগ্রী এল মুর্শিদাবাদ জেলায় 

বিএনএ, বহরমপুর: দুর্দিনে মুর্শিদাবাদ জেলার বাসিন্দাদের পাশে দাঁড়ালেন তৃণমূলের পর্যবেক্ষক তথা রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। মঙ্গলবার তাঁর উদ্যোগে একাধিক ট্রাকে জেলায় খাদ্যসামগ্রী এসে পৌঁছয়।  
বিশদ

পিংলায় খাদ্যসামগ্রী বিলি মন্ত্রীর
 

সংবাদদাতা, খড়্গপুর: নিজের বিধানসভা এলাকা পিংলার গোবর্ধনপুর ও ক্ষীরাই এলাকায় মঙ্গলবার দুপুরে মন্ত্রী সৌমেন মহাপাত্র দুঃস্থদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন। চাল, ডাল, আলু, সাবান প্রভৃতি দেওয়া হয়। 
বিশদ

পূর্ব বর্ধমান
লকডাউন নিয়ে কড়া পুলিস
প্রতিদিন ধৃত শতাধিক মানুষ 

বিএনএ, বর্ধমান: করোনা ভাইরাসের সংক্রমণ রুখতেই গোটা রাজ্য তথা সারা দেশেই এখন লকডাউন চলছে। এই পরিস্থিতিতে পূর্ব বর্ধমান জেলা পুলিস যেমন গরিব ও দুঃস্থ মানুষদের পাশে দাঁড়িয়ে ত্রাণের ব্যবস্থা করছে, তেমনই লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধেও কড়া ব্যবস্থা নিচ্ছে।  
বিশদ

সিউড়ির কাপড় পট্টিতে বিধ্বংসী
আগুন, ভস্মীভূত বহু দোকান 

বিএনএ, সিউড়ি: মঙ্গলবার দুপুরে সিউড়ির কোর্টবাজার সংলগ্ন কাপড় পট্টিতে বিধ্বংসী আগুনে ভস্মীভূত হয়ে গিয়েছে বহু দোকান। দমকলের ছ’টি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় দোকানে থাকা বহু সামগ্রী পুড়ে নষ্ট হয়ে গিয়েছে। বীরভূমের পুলিস-প্রশাসনের আধিকারিকরা ঘটনাস্থলে যান।  
বিশদ

মিষ্টিমুখ করালেন স্বাস্থ্যকর্মীরা
কামারপুকুর কলেজে  ত্রাণ শিবিরে আটকে
থাকা ৫০ শ্রমিকের নেই করোনা উপসর্গ 

বিএনএ, আরামবাগ: কামারপুকুর কলেজে ত্রাণ শিবিরে ন’দিন ধরে আটকে থাকা মুর্শিদাবাদের প্রায় ৫০ জন শ্রমিকের শরীরে করোনা ভাইরাসের কোনও উপসর্গ পাওয়া যায়নি। ওইসকল শ্রমিক প্রত্যেকেই সুস্থ রয়েছেন। ঘটনায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন স্বাস্থ্যকর্মীরা।  
বিশদ

শিকেয় লকডাউন
রামপুরহাটে রাস্তায় বেরিয়ে অজুহাতের
পাহাড় জনতার, চটলেন এসডিও, জরিমানা 

সংবাদদাতা, রামপুরহাট: শিকেয় উঠেছে লকডাউন। কেউ সঙ্গে নিয়ে বেরিয়েছেন আট বছরের পুরনো প্রেসক্রিপশন। কেউ আবার বলছেন আত্মীয় হাসপাতালে ভর্তি। অনেকে আবার বলছেন, মুখে মাস্ক, হাতে গ্লাভস আছে। 
বিশদ

করোনা মোকাবিলায় পশ্চিম মেদিনীপুরে
স্বাস্থ্যকর্মীদের জন্য আরও ১ লক্ষ মাস্ক কেনার সিদ্ধান্ত 

বিএনএ, মেদিনীপুর: করোনা মোকাবিলায় পশ্চিম মেদিনীপুর জেলায় স্বাস্থ্যকর্মীদের জন্য আরও এক লক্ষ মাস্ক কেনার সিদ্ধান্ত নিল জেলা স্বাস্থ্যদপ্তর। এর আগেও দফায় দফায় কয়েক হাজার মাস্ক কিনে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীদের তা দেওয়া হয়েছে। কিন্তু, ব্লক হাসপাতালগুলির সব স্তরের কর্মীর কাছে এখনও মাস্ক পৌঁছানো সম্ভব হয়নি।  
বিশদ

গ্রামের রাস্তায় করোনো ভাইরাসের ছবি এঁকে
প্রশাসনিক নির্দেশ পালনের বার্তা মুরারইয়ের যুবকের 

সংবাদদাতা, রামপুরহাট: করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়া রুখতে ২১দিনের লকডাউনের অধিকাংশ দিন অতিবাহিত হয়েছে। তারপরও সাধারণ মানুষের হুঁশ ফিরছে না। বিশেষ করে গ্রমের মানুষেরা স্বাভাবিক জীবনযাপন করছেন।  
বিশদ

লকডাউনে ডেবরায় ফুলচাষে বিপর্যয়,
চাষিরা ফুল তুলে ফেলে দিচ্ছেন মাঠেই 

সংবাদদাতা, খড়্গপুর: লকডাউনের কারণে উৎপাদিত ফুল বাজারজাত করতে না পারায় ডেবরায় ক্ষতির মুখে পড়েছেন কয়েক হাজার ফুলচাষি। কীভাবে চাষের জন্য নেওয়া লোন শোধ হবে, সেই চিন্তায় তাঁদের মাথায় হাত পড়েছে। গাছ বাঁচাতে এখন ফুল তুলে ফেলে দিতে হচ্ছে তাঁদের।  
বিশদ

স্বামী ছত্তিশগড়ে, পাঁশকুড়ায় ‘করোনা’র জন্ম দিলেন স্ত্রী 

বিএনএ, তমলুক: লকডাউনে ছত্তিশগড়ের রায়পুরে আটকে পড়েছেন স্বামী। পাঁশকুড়ার প্রতাপপুরের বারেঙ্গাতলার বধূ সর্মিনা বিবি পুলিসের সহযোগিতায় নার্সিংহোমে পৌঁছে মঙ্গলবার কন্যাসন্তান প্রসব করলেন। সদ্যোজাতের নাম রাখা হল করোনা খাতুন।  
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, তপন: রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত শিক্ষক অমল রায় করোনা ভাইরাস মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দশ হাজার টাকা দান করলেন। সোমবার তপনের বিডিও সি তামাংয়ের হাতে চেকটি তুলে দিয়েছেন অমলবাবু।  ...

 রিও ডি জেনেইরো, ৭ এপ্রিল: বিশ্ব ফুটবলে এক দশকের বেশি সময় ধরে দাপট দেখিয়ে চলেছেন লায়োনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবে অনেকের মতে, এই দুই ...

  ফতেপুর (উত্তরপ্রদেশ), ৭ এপ্রিল (পিটিআই): দুই কিশোর-কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল উত্তরপ্রদেশের ফতেপুরের মালাওয়াইনে। পুলিশ আত্মহত্যা বললেও এই মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছে। কারণ, কিশোরের পরিবারের দাবি, দু’জনকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। ...

 কিয়েভ (ইউক্রেন), ৭ এপ্রিল (এপি): করোনা আতঙ্কের মধ্যে চেরনোবিল পরমাণু কেন্দ্র থেকে তেজস্ক্রিয়তা ছড়িয়ে পড়া নিয়ে ইউক্রেনে আতঙ্ক তৈরি হয়েছে। পরমাণু কেন্দ্র লাগোয়া জঙ্গলে দাবানল লেগে যাওয়ার এই বিপত্তি তৈরি হয়েছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসায় বাড়তি বিনিয়োগ প্রত্যাশিত সাফল্য নাও দিতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি শ্বাসকষ্ট ও বক্ষপীড়ায় শারীরিক ক্লেশ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৫৭: বাংলার নবাব আলীবর্দী খাঁ মারা যান।
১৭৫৯: ব্রিটিশ বাহিনী ভারতের মাদ্রাজ দখল করে।
১৮৫৭: বারাকপুরে সিপাহি বিদ্রোহের নায়ক মঙ্গল পাণ্ডের ফাঁসি
১৮৯৪: সাহিত্যিক বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের মৃত্যু
১৯০২: কলকাতায় মূক ও বধির বিদ্যালয় প্রতিষ্ঠিত হয়।
১৯২৯: দিল্লির সেন্ট্রাল অ্যাসেম্বলিতে বোমা ছুঁড়ে ধরা পড়লেন ভগৎ সিং ও বটুকেশ্বর দত্ত
১৯৫০: ভারত পাক চুক্তি স্বাক্ষর করলেন লিয়াকত-নেহরু
১৯৫০: বিপ্লবী হেমচন্দ্র কানুনগোর মৃত্যু
১৯৭৩: স্পেনের চিত্রশিল্পী পাবলো পিকাসোর মৃত্যু
১৯৭৬: ফুটবলার গোষ্ঠপালের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৫.০৯ টাকা ৭৬.৮১ টাকা
পাউন্ড ৯১.৫৭ টাকা ৯৪.৮৬ টাকা
ইউরো ৮০.৬৮ টাকা ৮৩.৭২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৮৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৭৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৩৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
22nd  March, 2020

দিন পঞ্জিকা

২৪ চৈত্র ১৪২৬, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার, (চৈত্র শুক্লপক্ষ) চতুর্দশী ১৬/২৬ দিবা ১২/২। উত্তরফাল্গুনী ৯/৩০ দিবা ৯/১৫। সূ উ ৫/২৭/২৬, অ ৫/৫০/১৬, অমৃতযোগ দিবা ৭/৫৭ গতে ১০/২৫ মধ্যে পুনঃ ১২/৫৩ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৩/২১ গতে ৫/০ মধ্যে। রাত্রি ৬/৩৬ মধ্যে পুনঃ ৮/৫৬ গতে ১১/১৫ মধ্যে পুনঃ ১/৩৫ গতে ৩/৮ মধ্যে। বারবেলা ৭/০ গতে ৮/৩৩ মধ্যে পুনঃ ১/১২ গতে ২/৪৪ মধ্যে। কালরাত্রি ৭/১৭ গতে ৮/৪৪ মধ্যে।
২৪ চৈত্র ১৪২৬, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার, চতুর্দশী ১৩/৫৮/১৪ দিবা ১১/৪/৯। উত্তরফাল্গুনী ৭/১০/১০ দিবা ৮/২০/৫৫। সূ উ ৫/২৮/৫১, অ ৫/৫০/৫৪। অমৃতযোগ দিবা ৭/৫৪ গতে ১০/২৩ মধ্যে ও ১২/৫৩ গতে ২/৩২ মধ্যে ও ৩/২২ গতে ৫/১ মধ্যে এবং রাত্রি ৬/৩৭ মধ্যে ও ৮/৫৬ গতে ১১/১৫ মধ্যে ও ১/৩৩ গতে ৩/৬ মধ্যে। বারবেলা ৭/১/৩৬ গতে ৮/৩৪/২২ মধ্যে, কালবেলা ১/১২/৩৮ গতে ২/৪৫/২৩ মধ্যে।
১৩ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
কালোবাজারি রুখতে রাজ্যগুলিকে নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রকের 
রাজ্য সরকারগুলিকে চিঠি স্বরাষ্ট্রমন্ত্রকের। সেটিতে কালোবাজারি রুখতে এবং অত্যাবশকীয় পণ্য ...বিশদ

12:51:01 PM

করোনা: মহারাষ্ট্রে নতুন করে আক্রান্ত হলেন ৬০ জন 

12:05:19 PM

মুম্বইয়ের বান্দ্রায় স্বাস্থ্যকর্মীদের বিক্ষোভ 
করোনা মোকাবিলায় উপযুক্ত পোশাক এবং সরঞ্জামের অভাবে মুম্বইয়ের বান্দ্রায় একটি ...বিশদ

11:42:37 AM

বিষ্ণুপুরে ভূকম্পন অনুভূত, চাঞ্চল্য 
বিষ্ণুপুরে ভূকম্পন অনুভূত হল। ঘটনাটি ঘটে আজ সকাল ১১টা ২৪ ...বিশদ

11:27:00 AM

করোনা: মেক্সিকোয় নতুন করে আক্রান্ত ৩৪৬ জন
মেক্সিকোয় নতুন করে আরও ৩৪৬ জনের শরীরে মিলল করোনা ভাইরাস। ...বিশদ

11:13:14 AM

নয়াদিল্লিতে করোনায় আক্রান্ত ৫৭৬
নয়াদিল্লিতে মোট আক্রান্ত ৫৭৬ জন। তাঁদের মধ্যে ৩৫ জন আইসিইউ-তে ...বিশদ

11:10:30 AM