Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

কৃষ্ণনগরে বৃষ্টিভেজা তিল শুকনো হচ্ছে রাস্তার উপর। -নিজস্ব চিত্র 

 আউটডোর বন্ধ থাকায় ভোগান্তি নদীয়ায়, দুশ্চিন্তায় রোগীর স্বজনরা

 বাংলা নিউজ এজেন্সি: এনআরএস কাণ্ডের জেরে নদীয়া জেলার প্রতিটি হাসপাতালে আউটডোর বিভাগ বন্ধ থাকায় বুধবার চরম দুর্ভোগে পড়লেন হাজার হাজার রোগী। এদিন হাসপাতালে এসে চিকিৎসা না পেয়ে রোগীদের ফিরে যেতে হয়েছে। তার জেরে রোগীরা প্রবল ক্ষোভ প্রকাশ করেছেন। শক্তিনগর জেলা হাসপাতাল থেকে প্রতিটি মহকুমা, গ্রামীণ হাসপাতাল ও ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রগুলিতে আউটডোর পরিষেবা বন্ধ ছিল। তবে ইনডোরে চিকিৎসকরা কর্মরত ছিলেন। জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক তাপস রায় বলেন, প্রতিটি হাসপাতালে ইনডোর পরিষেবা স্বাভাবিক ছিল।
শক্তিনগর জেলা হাসপাতালের আউটডোরে ভোর থেকেই লাইন পড়ে যায়। বিভিন্ন বিভাগের স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন। কিন্তু চিকিৎসকদের দেখা মেলেনি। চিকিৎসকদের না পেয়ে ক্ষুব্ধ হয়ে বহু রোগী বাড়ি ফিরে গিয়েছেন। আসাননগর থেকে এসেছিলেন সারথি বিশ্বাস। তিনি তিন দিন ধরে জ্বরে ভুগছেন। তাঁকেও ফিরে যেতে হয়েছে। তিনি বলেন, ভোরে বাস ধরে হাসপাতালে এসেছিলাম। ১০টা বাজতে চলল, এখনও ডাক্তার আসেনি। আমরা খেটে খাওয়া মানুষ। টাকা নেই বলে প্রাইভেট চেম্বারে যেতে পারিনি। এখন সাধারণ মানুষ কোথায় চিকিৎসা করাবেন।
কৃষ্ণগঞ্জের স্বর্ণখালির বাসিন্দা জ্যোতি রায়। তিনি নার্সিং বিভাগে ভর্তি হওয়ার জন্য ফর্ম ফিলআপ করবেন। তার জন্য একটি মেডিক্যাল রিপোর্ট লাগবে। কাজ না মেটায় এদিন তিনিও এসে ফিরে গেলেন। তিনি বলেন, ১৭ জুন ফর্ম ফিলআপের শেষ দিন। মেডিক্যাল রিপোর্টের জন্য জেলা হাসপাতালে এসেছিলাম। এসে দেখলাম আউটডোর বন্ধ। মেডিক্যাল রিপোর্ট না পেলে আমার ফর্ম ফিলআপ হবে না।
রানাঘাট মহকুমাজুড়ে বিভিন্ন হাসপাতালেও ডাক্তারদের কর্মবিরতির কারণে এদিন বন্ধ থাকে আউটডোর পরিষেবা। রানাঘাট মহকুমা হাসপাতাল, শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতাল, ফুলিয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, হবিবপুর যাদব দত্ত প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, আড়ংঘাটা সব্দালপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, দত্তপুলিয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, শান্তিপুরের গয়েশপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র সহ একাধিক স্বাস্থ্যকেন্দ্রগুলিতে এদিন ডাক্তারদের কর্মবিরতির কারণে আউটডোর পরিষেবা বন্ধ ছিল।
শরবিন্দু বিশ্বাস নামে ধানতলা থানার পূর্ব নওয়াপাড়ার বাসিন্দা বলেন, তিন মাস আগে রানাঘাট মহকুমা হাসপাতালে আমার পুত্রসন্তান জন্ম নেয়। কিন্তু সন্তান জন্মের পর থেকে বেশ কিছুদিন তাকে এসএনসিইউতে রাখা হয়েছিল। আমার তিনমাসের ছেলেকে জন্মের পর প্রথম টিকা দেওয়া হয়েছে কিনা তা জানার জন্য আজ দু’মাসের বেশি সময় ধরে ঘুরছি। এদিন হাসপাতলে পিপি ইউনিটে আমাকে বিষয়টি জানানোর কথা ছিল। কিন্তু হাসপাতলে এসে দেখছি আউটডোরের পাশাপাশি ওই ইউনিটিও বন্ধ রাখা রয়েছে।
রানাঘাট মহকুমা হাসপাতাল অন্যতম গুরুত্বপূর্ণ হাসপাতাল। এখানে রানাঘাট-১ ও ২ ব্লকের বিভিন্ন গ্রামের সাধারণ মানুষের পাশাপাশি রানাঘাট শহর, তাহেরপুর, বীরনগর এলাকা থেকে প্রতিদিন আউটডোরে বহু মানুষ ভিড় জমান। কিন্তু এদিন সকাল থেকে হাসপাতালের আউটডোর বন্ধ থাকায় চরম দুর্ভোগ পোহাতে হয়েছে রোগীদের। ব্লক ও প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রগুলিতে আউটডোর পরিষেবা বন্ধ রাখা হয়। সেখানেও কোনও চিকিৎসা পরিষেবা পাওয়া যায়নি।
শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালেও একই চিত্র। এখানে দেখা গেল, হাসপাতালের আউটডোরের সামনে চিকিৎসকদের পক্ষ থেকে পোস্টার লাগানো রয়েছে। সেখানে লেখা, নীলরতন সরকার হাসপাতালে চিকিৎসককে নিগ্রহের প্রতিবাদে বুধবার হাসপাতালের আউটডোর পরিষেবা বন্ধ থাকবে।
তেহট্ট মহকুমার সব হাসপাতালে আউটডোর পরিষেবা বন্ধ ছিল। ফলে দূরদূরান্ত থেকে আসা রোগীরা অসহায় অবস্থার মধ্যে পড়ে। তেহট্ট মহকুমা হাসপাতালে প্রতিদিন গড়ে প্রায় পাঁচ হাজার মানুষ চিকিৎসা করাতে আসেন। শুধু তেহট্ট বা তার আশেপাশের গ্রাম থেকে নয়, পাশের জেলা মুর্শিদাবাদ থেকেও বহু মানুষ এখানে চিকিৎসা করাতে আসেন। ফলে প্রতিদিন এখানে আউটডোরে রোগীর চাপ বেশি থাকে। এদিন আউটডোর পরিষেবা বন্ধ থাকায় রোগীরা হয়রানির শিকার হন। ক্ষোভ প্রকাশ করে তেহট্টের দুই ঩রোগীর আত্মীয় বলেন, এভাবে আন্দোলন করায় সাধারণ মানুষ দুর্ভোগ বেড়েছে। পরিষেবা সচল রেখেও তো আন্দোলন করা যেত। তা কেন করা হল না। সাধারণ মানুষকে বিপদের মুখে ফেলে ডাক্তাররা এভাবে কর্মবিরক্তি করছেন। আসলে জুনিয়ার ডাক্তাররা সাধারণ মানুষের কথা ভাবেন না। সরকারি হাসপাতালে পরিষেবা না পেয়ে এদিন অনেক রোগীকে অতিরিক্ত টাকা ব্যয় করে বাইরে ডাক্তার দেখাতে হয়েছে। আবার টাকা না থাকায় অনেকে বাড়ি ফিরে গিয়েছেন। করিমপুর গ্রামীণ হাসপাতালে ও পলাশীপাড়া প্রীতিময়ী গ্রামীণ হাসপাতালেও এদিন আউটডোরে চিকিৎসা করাতে এসে ভোগান্তির মুখে পড়েছেন রোগী ও তাঁদের আত্মীয়স্বজন।

13th  June, 2019
কাটোয়া স্টেশনে নামা দক্ষিণবঙ্গের ৭ জেলার পরিযায়ী
শ্রমিকদের আলাদা বাসে বাড়ি পৌঁছে দিল প্রশাসন 

সংবাদদাতা, কাটোয়া: শনিবার দিনভর কাটোয়া স্টেশনে একের পর এক ভিনরাজ্য থেকে শ্রমিক স্পেশাল ট্রেন ঢুকতেই দক্ষিণবঙ্গের সাত জেলার শ্রমিকদের নিরাপদে বাসে করে বাড়ি ফিরিয়ে দিল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন। শ্রমিকদের টিফিন করিয়ে শারীরিক পরীক্ষা করার পর তাঁদের বাসে তোলা হয়। 
বিশদ

শ্রমিক স্পেশাল ট্রেনে আজিমগঞ্জে
নামলেন চারশোর বেশি শ্রমিক 

সংবাদদাতা, লালবাগ: শুক্রবার মধ্যরাত থেকে শনিবার দুপুর পর্যন্ত শ্রমিক স্পেশাল ট্রেনে চেপে চারশোর বেশি পরিযায়ী শ্রমিক মুর্শিদাবাদে ফিরে এলেন। মোট ১১টি শ্রমিক স্পেশাল ট্রেন পরিযায়ী শ্রমিকদের নিয়ে আজিমগঞ্জ জংশনে এসে পৌঁছয়। জংশনে ফেরা পরিযায়ী শ্রমিকদের রেল, স্থানীয় প্রশাসন এবং জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভার পক্ষ থেকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়।  
বিশদ

দিল্লি ফেরত করোনা আক্রান্তের পরিবারের
আরও ৪ জনের রিপোর্ট পজিটিভ

রামপুরহাট 

সংবাদদাতা, রামপুরহাট: দিল্লি ফেরত করোনা আক্রান্তের সংস্পর্শে আসা আরও চারজনের পজিটিভ রিপোর্ট এসেছে। চারজনই উপসর্গ নিয়ে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন। তাঁদের মধ্যে আট ও ১০ বছরের দুই বালক-বালিকা রয়েছে।  
বিশদ

কাল পশ্চিম বর্ধমানে নামছে বেসরকারি বাস

নিজস্ব প্রতিনিধি, আসানসোল: দীর্ঘ টালবাহানার পর সোমবার থেকে পশ্চিম বর্ধমান জেলায় নামতে চলেছে বেসরকারি বাস। শনিবার আসানসোলে জেলাশাসক অফিসে সমস্ত বাস মালিক সংগঠনের সঙ্গে আলোচনায় বসেন জেলাশাসক পূর্ণেন্দু মাজি।
বিশদ

রাজ্যকে তোপ অধীরের, পাল্টা জাকির 

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: শনিবার মুর্শিদাবাদে সাংবাদিক বৈঠক করে কংগ্রেস এবং তৃণমূল একে অপরকে তোপ দেগেছে। এদিন কংগ্রেস নেতা অধীর চৌধুরী বলেন, কোয়ারেন্টাইনের নাম হয়ে গিয়েছে মানুষের খোঁয়াড়। সোয়াব পরীক্ষা না করে তা নষ্ট করা হচ্ছে। বাংলায় লালারস রাখার জায়গা নেই।  
বিশদ

আরামবাগের বেহাল রাস্তায় উল্টে গেল
পণ্যবাহী ট্রাক, টায়ার জ্বালিয়ে অবরোধ 

নিজস্ব প্রতিনিধি, আরামবাগ: শনিবার আরামবাগের নৈসরাই এলাকায় পণ্যবাহী ট্রাক উল্টে যাওয়ার পর স্থানীয় বাসিন্দারা রাস্তা সংস্কারের দাবিতে টায়ার জ্বালিয়ে অবরোধ করেন। বিক্ষোভকারীদের অভিযোগ, আরামবাগ-বর্ধমান রাজ্য সড়কের আরামবাগ শহরের দৌলতপুর থেকে ২২ মাইল পর্যন্ত প্রায় ১০ কিমি রাস্তা একেবারে বেহাল হয়ে গিয়েছে।
বিশদ

চার পুলিসকর্মী সহ দুই মেদিনীপুরে
নতুন করে করোনা আক্রান্ত ৯ 

নিজস্ব প্রতিনিধি, তমলুক ও মেদিনীপুর: দুই মেদিনীপুর জেলায় নতুন করে ন’জন করোনায় আক্রান্ত হলেন। তারমধ্যে পূর্ব মেদিনীপুর জেলার কলকাতা পুলিসে কর্মরত চারজন সহ পাঁচজন আছেন। পশ্চিম মেদিনীপুরের চারজন রয়েছেন। চার পুলিসকর্মীর মধ্যে দু’জনের বাড়ি ময়না থানা এলাকায়, একজনের কোলাঘাট এবং অন্যজনের তমলুক থানা এলাকায়।
বিশদ

কৃষ্ণনগরে তৃণমূলের নতুন জেলা কমিটিই বহাল
থাকছে, জল্পনায় জল ঢেলে জানালেন মহুয়া 

নিজস্ব প্রতিনিধি, কৃষ্ণনগর: নতুন কমিটিই বহাল থাকছে। অহেতুক বিতর্কের কিছু নেই। স্পষ্ট জানালেন কৃষ্ণনগরের জেলা তৃণমূলের সভানেত্রী তথা সংসদ সদস্য মহুয়া মৈত্র। কৃষ্ণনগর জেলা তৃণমূলের নতুন কমিটির অনুমোদন দেননি তৃণমূল সুপ্রিমো, শুক্রবার থেকে শুরু হওয়া এই জল্পনায় জল ঢেলে শনিবার মহুয়া নবনিযুক্ত কমিটির সকলকে কাজে নামারও নির্দেশ দিলেন তিনি। 
বিশদ

ভিনরাজ্য থেকে ফিরে হোম কোয়ারেন্টাইনে ৩৫হাজার ১০৫
মুর্শিদাবাদে পুলিসকর্মী সহ আক্রান্ত আরও ৭ 

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: মুর্শিদাবাদে নতুন করে আরও সাতজন করোনা আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট ১১৬ জন আক্রান্ত হলেন। তাঁদের মধ্যে অবশ্য ৯৮জন সুস্থ হয়ে গিয়েছেন। নতুন করে আক্রান্তদের তালিকায় একজন পুলিসকর্মী রয়েছেন। নবগ্রামের চাণক এলাকার বাসিন্দা ওই পুলিসকর্মী নদীয়ায় পোস্টিং রয়েছেন। 
বিশদ

উম-পুনের তাণ্ডব
এইচডিএ-র কাছে বিভিন্ন কারখানার ১৮০
কোটি টাকার ক্ষয়ক্ষতির রিপোর্ট জমা পড়ল 

সংবাদদাতা, হলদিয়া: উম-পুনের তাণ্ডবে বিভিন্ন শিল্পকারখানার ১৮০কোটি টাকার ক্ষয়ক্ষতির প্রাথমিক রিপোর্ট হলদিয়া উন্নয়ন কর্তৃপক্ষের(এইচডিএ) কাছে জমা পড়ল। ক্ষুদ্র, মাঝারি থেকে বড়, সমস্ত শিল্প সংস্থাই ঘূর্ণিঝড়ে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। 
বিশদ

কৃষ্ণনগরে ক্যান্সার আক্রান্ত বৃদ্ধা সংক্রামিত হওয়ায় উদ্বেগ
নদীয়া জেলায় করোনা পজিটিভ আরও ১৪ 

নিজস্ব প্রতিনিধি, কৃষ্ণনগর ও সংবাদদাতা, তেহট্ট: ২৪ ঘণ্টায় নদীয়া জেলায় নতুন করে ১৪ জনের করোনা সংক্রমণ ধরা পড়ল। এর মধ্যে ন’জনই তেহট্ট-১ ব্লকের বাসিন্দা। অন্যদিকে, এই প্রথম কৃষ্ণনগর শহরে করোনা ধরা পড়ল। এক বৃদ্ধার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। 
বিশদ

জরিমানা আদায় ৪ লক্ষ টাকা
লকডাউনে রেশনে অনিয়ম, পূর্ব বর্ধমানে
৩৭ ডিলারকে শোকজ, সাসপেন্ড ২ 

অলকাভ নিয়োগী, বর্ধমান: লকডাউন চলাকালীন রেশনে নানা অনিয়মের অভিযোগে গত দু’মাসে পূর্ব বর্ধমান জেলায় ৩৭জন ডিলারকে শোকজ করল জেলা খাদ্যদপ্তর। সেই সঙ্গে জেলায় ২ জন ডিলারকে সাসপেন্ডও করা হয়েছে। পাশাপাশি, যাঁদের শোকজ করা হয়েছে, তাঁদের কাছ থেকে মোট ৪ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়েছে। 
বিশদ

উম-পুনে ব্যাপক ক্ষয়ক্ষতি সত্ত্বেও
পূর্ব মেদিনীপুরে এল না কেন্দ্রীয় দল 

নিজস্ব প্রতিনিধি, তমলুক: উম-পুন সাইক্লোনে ব্যাপক ক্ষয়ক্ষতি সত্ত্বেও শনিবার পরিদর্শনে এল না কেন্দ্রীয় পরিদর্শক দল। এদিন ওই টিম আসতে পারে বলে শুক্রবার দুর্যোগ ব্যবস্থাপন দপ্তরের পক্ষ থেকে জেলা প্রশাসনের কাছে মেসেজ এসেছিল। সেইমতো প্রস্তুত ছিল পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনও।  
বিশদ

বন্ধ থাকা রেল গেট পার হতে গিয়ে ইন্সপেকশন
ইঞ্জিনের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু 

সংবাদদাতা, বর্ধমান: ইন্সপেকশন ইঞ্জিন পাশ করানোর জন্য রেল গেট বন্ধ থাকা সত্ত্বেও তা পার হতে গিয়ে ইঞ্জিনের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হয়েছে এক বাইক আরোহীর। শনিবার বর্ধমান-হাওড়া মেন শাখার দেবীপুর স্টেশন সংলগ্ন লেভেল ক্রশিংয়ে এই ঘটনা ঘটেছে। মৃতের নাম আমিরুল হক শেখ (৩২)।  
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, আলিপুরদুয়ার: করোনা মোকাবিলায় পুর এলাকায় ভালো কাজ করে জেলা স্বাস্থ্য দপ্তরের প্রশংসা কুড়িয়েছিলেন আলিপুরদুয়ার পুরসভার অনারারি হেল্থ ওয়ার্কারদের নোডাল অফিসার বিমলেন্দু তালুকদার।   ...

মুম্বই, ৬ জুন: খেলাধূলাই পারে সামাজিক বৈষম্য দূর করতে। নেলসন ম্যান্ডেলার একটি বিখ্যাত উদ্ধৃতি উল্লেখ করে এমন আশা প্রকাশ করেছেন শচীন তেন্ডুলকর।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পঞ্চম দফার লকডাউনে রাজ্যে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে সরকারি হাসপাতালের আউটডোর পরিষেবা। যানবাহন পরিষেবা কিছুটা স্বাভাবিক হতেই এনআরএস, আরজিকর, পিজি, ন্যাশনাল মেডিক্যাল ...

রাষ্ট্রসঙ্ঘ, ৬ জুন (পিটিআই): কোভিড ১৯-এর মারণ গ্রাসে গোটা বিশ্ব কাঁপছে। তবে এই পরিস্থিতিকেই কাজে লাগিয়ে ভারতের ‘আয়ুষ্মান ভারত’ বিমা প্রকল্পের প্রসার ঘটাতে পারে। করোনা পরিস্থিতিই আয়ুষ্মান ভারতের কাছে একটা বড় সুযোগ। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে নতুনত্ব আছে। কর্মরতদের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৭৪- টেনিস খেলোয়াড় মহেশ ভূপতির জন্ম
১৯৭৫- সিরিয়ালের প্রযোজক একতা কাপুরের জন্ম
১৯৭৭- ক্রিকেটার দীপ দাশগুপ্তের জন্ম 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৪.৭৭ টাকা ৭৬.৪৮ টাকা
পাউন্ড ৯৪.১৪ টাকা ৯৭.৪৭ টাকা
ইউরো ৮৩.৮২ টাকা ৮৬.৯২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৮৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৭৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,৩৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
22nd  March, 2020

দিন পঞ্জিকা

২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ৭ জুন ২০২০, রবিবার, দ্বিতীয়া ৪০/৩ রাত্রি ৮/৫৬। মূলা নক্ষত্র ২৩/৯ দিবা ২/১১। সূর্যোদয় ৪/৫৫/৭, সূর্যাস্ত ৬/১৫/১৭। অমৃতযোগ দিবা ৬/৪২ গতে ৯/২১ মধ্যে পুনঃ ১২/২ গতে ২/৪২ মধ্যে, রাত্রি ৭/৪০ মধ্যে পুনঃ ১০/৩০ গতে ১২/৩৯ মধ্যে। বারবেলা ৯/৫৫ গতে ১/১৪ মধ্যে। কালরাত্রি ১২/৫৫ গতে ২/১৫ মধ্যে।  
২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ৭ জুন ২০২০, রবিবার, দ্বিতীয়া রাত্রি ১০/২১। মূলানক্ষত্র দিবা ৩/৫০। সূর্যোদয় ৪/৫৬, সূর্যাস্ত ৬/১৭। অমৃতযোগ দিবা ৬/৪৩ গতে ৯/২৫ মধ্যে ও ১২/৬ গতে ২/৪ মধ্যে এবং ৭/৪৪ মধ্যে ও ১০/৩৬ গতে ১২/৪২ মধ্যে। বারবেলা ৯/৫৬ গতে ১/১৬ মধ্যে। কালরাত্রি ১২/৫৬ গতে ২/১৬ মধ্যে।
১৪ শওয়াল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাশিয়ায় একদিনে করোনা আক্রান্ত ৮৯৮৪, মৃত ১৩৪ 
রাশিয়ায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৮ হাজার ৯৮৪ ...বিশদ

03:29:00 PM

জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে জওয়ানদের গুলিতে হত ৩ জঙ্গি 

03:10:18 PM

করোনা: অসমে আক্রান্ত আরও ৯২ জন, মোট আক্রান্ত ২৫৬৫ 

03:05:43 PM

বিল না মেটানোয় মধ্যপ্রদেশের এক হাসপাতালে বৃদ্ধকে বেঁধে রাখা অভিযোগ 

03:03:23 PM

আগামীকাল থেকে খুলে দেওয়া হবে দিল্লি সীমানা: কেজরিওয়াল 

02:57:00 PM

কেতুগ্রামে ছিনতাই ও গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ধৃত যুবক
কেতুগ্রামে ছিনতাই ও গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ধৃত এক যুবক। ...বিশদ

02:51:00 PM