Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে বিক্ষোভ জেলাজুড়ে, ক্ষুব্ধ বীরসিংহ

বাংলা নিউজ এজেন্সি: বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে গর্জে উঠল দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামের মানুষ। ক্ষোভে ফেটে পড়া জেলাবাসী বিভিন্ন জায়গায় ধিক্কার মিছিল ও মৌন মিছিলের পাশাপাশি পথসভাতেও অংশ নেন। বিভিন্ন জায়গায় স্বেচ্ছাসেবী সংগঠনের পাশাপাশি রাজনৈতিক দলগুলির তরফেও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। পশ্চিম মেদিনীপুরে তৃণমূলের তরফে অমিত শাহের কুশপুতুল দাহ করার পাশাপাশি ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়। বিভিন্ন শিক্ষক সংগঠনের তরফেও প্রশাসনিক স্তরে স্মারকলিপি জমা দিয়ে এই ঘটনার কড়া নিন্দা করা হয়েছে। অবিলম্বে এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন জেলাবাসী।
অন্যদিকে, বিদ্যাসাগরের জন্মভিটে বীরসিংহ গ্রামের বাসিন্দারাও এই ঘটনায় ক্ষোভে ফুঁসছেন। বীরসিংহ গ্রামে বিদ্যাসাগর স্মৃতি মন্দিরের তত্ত্বাবধায়ক দিলীপ বন্দ্যোপাধ্যায় বলেন, লজ্জাজনক এই ঘটনায় আমরা মর্মাহত। এই ঘটনা যারাই ঘটাক না কেন তারা যে বোধবুদ্ধি হারিয়ে ফেলেছে তা নিয়ে কোনও সন্দেহ নেই। বীরসিংহ গ্রামের বাসিন্দা তথা ঘাটাল কলেজের অধ্যাপক প্রসাদ ঘোষ বলেন, এই ঘটনার নিন্দা করার ভাষা নেই। ভবিষ্যতে এই ধরনের ঘটনা যাতে না ঘটে, তা পুলিস ও প্রশাসনের পাশাপাশি সমাজের সর্বস্তরের মানুষকে নিশ্চিত করতে হবে।
বিদ্যাসাগর কলেজে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর মহাশয়ের মূর্তি ভাঙার প্রতিবাদে এদিন এসইউসির তরফে পূর্ব মেদিনীপুরের বিভিন্ন প্রান্তে প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। পাঁশকুড়া, কোলাঘাট, ভোগপুর, মেচেদা, তমলুক ও নোনাকুড়ি এলাকায় বিদ্যাসাগরের আবক্ষ মূর্তিতে মাল্যদানের পাশাপাশি পথসভা করে তীব্র ধিক্কার জানানো হয়। তমলুকের হাসপাতাল মোড় থেকে তমলুক কোর্ট চত্বরে বিদ্যাসাগরের আবক্ষ মূর্তির পাদদেশ পর্যন্ত ধিক্কার মিছিল করেন এসইউসি নেতা কর্মীরা। কাঁথি ক্যানেল পাড়ে দেশপ্রাণ বীরেন্দ্রনাথ শাসমলের মূর্তির পাদদেশ থেকে এসইউসি নেতা-কর্মীরা বিদ্যাসাগরের ছবি নিয়ে শহরে প্রতিবাদ মিছিল বের করেন। পরে কাঁথি মহকুমা শাসকের অফিস চত্বরে বিদ্যাসাগরের পূর্ণাবয়ব মূর্তিতে মাল্যদান করা হয়।
দলের জেলা সম্পাদক অনুরূপা দাস বলেন, ত্রিপুরায় লেনিন, অসমে রবীন্দ্রনাথের মূর্তি ভাঙার পর এই রাজ্যে মহান মানবতাবাদী বিদ্যাসাগরের দ্বিশততম জন্মবর্ষে তাঁর মর্মর মূর্তি ভাঙার মতো বর্বরোচিত ঘটনা ঘটিয়েছে। আমরা এই ঘটনার প্রতিবাদে তীব্র ধিক্কার জানাচ্ছি। বিজেপির এই ধ্বংসাত্মক রাজনীতির প্রতিবাদে সমস্ত শুভবুদ্ধি সম্পন্ন মানুষকে রাস্তায় নামার আহ্বান জানাচ্ছি।
তমলুক শহরের ১৩ নম্বর ওয়ার্ডে নাগরিক কমিটির তরফে বর্গভীমা মন্দিরের সামনে বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করে শহরে মৌন মিছিল বের করেন। এরপর জেলা গ্রন্থাগার লাগোয়া বিদ্যাসাগরের মূর্তিতে মাল্যদান করার পর পথসভা করা হয়।
অন্যদিকে, এদিন দুপুরে তৃণমূলের ছাত্র, যুব ও শিক্ষক সংগঠনের উদ্যোগে ঝাড়গ্রাম শহরের হিন্দু মিশন মাঠ থেকে মৌন মিছিল বের করা হয়। শহর পরিক্রমার পর পাঁচমাথার মোড়ে মৌন মিছিল শেষ হয়।
পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির পূর্ব মেদিনীপুর জেলা শাখার পক্ষ থেকে এদিন দুপুরে জেলশাসক, জেলা বিদ্যালয় পরিদর্শক ও জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যানের কাছে স্মারকলিপি জমা দেওয়া হয়। সংগঠনের জেলা সাধারণ সম্পাদক অরূপকুমার ভৌমিক বলেন, এই ঘটনার নিন্দা জানানোর ভাষা আমরা খুঁজে পাচ্ছি না। অবিলম্বে এই ঘৃণ্য ঘটনার সঙ্গে যুক্ত সমস্ত অভিযুক্তকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আমরা সর্বস্তরে স্মারকলিপি জমা দিয়েছি।
বামফ্রন্টের তরফে এদিন বিকেলে তমলুকের নিমতৌড়িতে ধিক্কার মিছিল বের করা হয়। অন্যদিকে, মেদিনীপুর শহরের এলআইসি মোড়ে বিদ্যাসাগরের মূর্তিতে মালা দিয়ে শ্রদ্ধা জানায় যুব তৃণমূল নেতৃত্ব। এদিন সকাল থেকে বিদ্যাসাগরের মূর্তির পাশেই অবস্থানে বসেন জেলা তৃণমূল নেতৃত্ব। এই কর্মসূচিতে ছিলেন জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি, জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিংহহাজরা, মেদিনীপুরের প্রার্থী মানস ভুঁইয়া, বিধায়ক গীতা ভুঁইয়া সহ অন্যান্যরা। মানসবাবু বলেন, নকশালরা একসময় চীনের চেয়ারম্যান আমাদের চেয়ারম্যান বলে অনেক মনীষীর মূর্তি ভেঙেছিল। বহু বছর পর বাংলায় বিজেপির তরফে ফের ন্যক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে। বিদ্যাসাগর মহাশয়ের জেলার বাসিন্দা হিসেবে লজ্জায় মাথা হেঁট হয়ে যাচ্ছে।
খড়গপুর ও মেদিনীপুর শহরে অমিত শাহের কুশপুতুল দাহ করে প্রতিবাদ জানায় তৃণমূল নেতৃত্ব। মঙ্গলবার রাতে ডেবরায় ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় তৃণমূল নেতৃত্ব। এছাড়া বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়, খড়গপুর কলেজ সহ একাধিক প্রতিষ্ঠানে বিদ্যাসাগরের মূর্তিতে মালা দিয়ে ধিক্কার জানায় ডিএসও।

বিষ্ণুপুর শহরে গাজন উৎসবকে কেন্দ্র করে ব্যাপক গণ্ডগোল, ভাঙচুর, অবরোধ

 সংবাদদাতা, বিষ্ণুপুর: বুধবার ভোরে গাজন উৎসবের শোভাযাত্রায় হামলা চালানোকে কেন্দ্র করে স্থানীয় একদল মদ্যপ যুবকের সঙ্গে ভক্তদের সংঘর্ষ হয়। তার জেরে বিষ্ণুপুর শহরের মটুকগঞ্জ এলাকা উত্তাল হয়। ঘটনায় কয়েকজন ভক্ত জখম হওয়ায় স্থানীয় একটি ক্লাব ও সংলগ্ন এলাকায় জনরোষ আছড়ে পড়ে।
বিশদ

বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে বিক্ষোভ দুই বর্ধমানে

বাংলা নিউজ এজেন্সি: কলকাতায় অমিত শাহর রোড শো ঘিরে গেরুয়া শিবিরের তাণ্ডব এবং বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনার প্রতিবাদে বুধবার দুই বর্ধমান জেলায় বিক্ষোভ, ধিক্কার কর্মসূচি ও বিজেপি-র সর্বভারতীয় সভাপতির কুশপুতুল দাহ করা হয়।
বিশদ

ঝাড়গ্রাম শহরে দাপিয়ে বেড়াল দাঁতাল, আতঙ্ক

সংবাদদাতা, ঝাড়গ্রাম: মঙ্গলবার রাতে ঝাড়গ্রাম শহরে ঢুকে পড়ল দাঁতাল হাতি। হাতির হামলায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন এক যুবক। তবে শঙ্কু গিরি নামে ওই যুবকের বাইকটি হাতি ভেঙে চুরমার করে দিয়েছে। বারবার শহরের মধ্যে হাতি ঢুকে পড়ায় আতঙ্ক ছড়াচ্ছে শহরবাসীর মধ্যে।
বিশদ

 ঝাড়খণ্ডের পাকুড়ে তৃণমূল প্রার্থীর সমর্থনে জনসভায় ঝড় তুললেন শতাব্দী

 সংবাদদাতা, রামপুরহাট: বুধবার ঝাড়খণ্ডের রাজমহল কেন্দ্রের দলীয় প্রার্থী মণিকা কিস্কুর সমর্থনে পাকুড় জেলার আজিনা হাইস্কুল মাঠের জনসভায় অনুন্নয়ন প্রসঙ্গে বিজেপিকে আক্রমণ করে পরিবর্তনের ডাক দিলেন বীরভূম লোকসভা কেন্দ্রের প্রার্থী চলচ্চিত্র অভিনেত্রী শতাব্দী রায়।
বিশদ

 বাঁকুড়ায় মরা মুরগি নিয়ে যাওয়ার অভিযোগে বিক্ষোভ

  বিএনএ, বাঁকুড়া: বাইকে মৃত মুরগি বহনকে কেন্দ্র করে বুধবার বাঁকুড়া সদর থানার ধাদকা এলাকায় উত্তেজনা ছড়ায়। গ্রামবাসীরা বাইক চালককে আটকে বিক্ষোভ দেখাতে থাকেন। স্থানীয় একটি হ্যাচারি থেকে মরা মুরগি পাচার করা হচ্ছিল বলে অভিযোগ। বিক্ষোভের খবর পেয়ে হ্যাচারির এক কর্মী ঘটনাস্থলে হাজির হন।
বিশদ

 বাবাকে সুস্থ করতে দু’মাস স্কুল ছুটিকে সম্বল করে দুর্গাপুরে আইসক্রিম বিক্রি করছে আতিকুল

বিএনএ, দুর্গাপুর: স্কুলগুলিতে গরমের ছুটি পড়তেই অনেক পড়ুয়া বাবা এবং মায়ের হাত ধরে বেরিয়ে পড়েছে দীঘা কিংবা দার্জিলিং। আবার কেউ একঘেয়েমি কাটাতে গিয়েছে ভিনরাজ্যে। কিন্তু বীরভূমের জয়দেব ছোটচক বর্ণপরিচয় গ্রামের বাসিন্দা সপ্তম শ্রেণীর আতিকুল শেখ গরমের ছুটি কাটাচ্ছে সম্পূর্ণ অন্যরকমভাবে।
বিশদ

 রানাঘাটে গৃহশিক্ষকের বাড়িতে চুরি, চাঞ্চল্য

  সংবাদদাতা, রানাঘাট: মঙ্গলবার রাতে রানাঘাট থানার আনুলিয়া গ্রাম পঞ্চায়েতের নন্দীঘাট এলাকায় এক গৃহশিক্ষকের বাড়িতে চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। সোনা, রুপোর গয়না সহ প্রায় দু’লক্ষ টাকার সামগ্রী নিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা। গৃহশিক্ষক তপন বর্মন বাড়িতে তাঁর স্ত্রী অনিতা দেবী ও বৃদ্ধ বাবা সহ দুই ছেলেকে নিয়ে থাকতেন।
বিশদ

বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদ, বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগে ক্ষোভ

 বাংলা নিউজ এজেন্সি: কলকাতায় বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে বুধবার বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। এদিন ডান-বাম সব পক্ষই প্রতিবাদে গর্জে ওঠে। অবিলম্বে দোষীদের কঠোর শাস্তির দাবিতে প্রতিবাদকারীরা মুখর হন।
বিশদ

 বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে বিক্ষোভ জেলায়

বিএনএ, সিউড়ি: কলকাতার বিদ্যাসাগর কলেজে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে বুধবার সভা, মিছিল ও বিক্ষোভে সবর হল বীরভূম জেলা। বিভিন্ন রাজনৈতিক দলের পাশাপাশি ঘটনার প্রতিবাদে সরব হয়েছেন সাধারণ মানুষও।
বিশদ

বান্দোয়ানে ছাত্রীকে খুনের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে ডেপুটেশন

সংবাদদাতা, পুরুলিয়া: বান্দোয়ানে দ্বাদশ শ্রেণীর ছাত্রীকে খুনের ঘটনার দোষীদের কঠোরতম শাস্তির দাবিতে বুধবার বান্দোয়ান থানায় ডেপুটেশন দিল এসএফআই ও ডিওয়াইএফ-এর পুরুলিয়া জেলা কমিটি। সংগঠনের জেলা নেতারাও এদিন উপস্থিত ছিলেন।
বিশদ

 রানিবাঁধে মাটির হাঁড়ি বিক্রি করেই সংসার চলে একদা মাও নেতার পরিবারের

  সংবাদদাতা, খাতড়া: ভোট আসে, ভোট যায়। ভোটের আগে বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা আসেন রানিবাঁধের একদা মাওবাদী স্কোয়াডের রাজ্য নেতা রঞ্জিত পালের বাড়ি। কিন্তু, ভোট ফুরিয়ে গেলে আর কোনও নেতার দেখা মেলে না। তাই মাটির হাঁড়ি তৈরি করেই কোনওমতে সংসার চলছে রানিবাঁধের খেজুরখেন্যা গ্রামের রঞ্জিত পালের পরিবারের।
বিশদ

 বর্ধমানে ডাকাত সন্দেহে যুবক গ্রেপ্তার

  সংবাদদাতা, বর্ধমান: ডাকাত সন্দেহে এক যুবককে গ্রেপ্তার করেছে বর্ধমান জিআরপি। ধৃতের নাম মহম্মদ জাহাঙ্গির। হুগলির পাণ্ডুয়া থানার কোঠালপুকুর এলাকায় তার বাড়ি। মঙ্গলবার রাতে বর্ধমান স্টেশনের ৪ নম্বর প্ল্যাটফের্ম সন্দেহজনকভাবে ঘোরাঘুরির সময় জিআরপি তাকে ধরে।
বিশদ

 কাটোয়া মহকুমা হাসপাতালে ২দালালকে আটক করল পুলিস

  সংবাদদাতা, কাটোয়া: বুধবার দুপুরে কাটোয়া মহকুমা হাসপাতালে দু’জন দালালকে আটক করল পুলিস। অভিযোগ, ওই দুই দালাল রোগীর আত্মীয়দের সঙ্গে ঝামেলা করছিল। এরপর রোগীর আত্মীয়দের হস্তক্ষেপে তাদের আটক করে পুলিস। এই ঘটনায় হাসপাতালজুড়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।
বিশদ

 চুরির অভিযোগে ৩কর্মীকে আটক, শ্রমিক বিক্ষোভে বন্দরে অচলাবস্থা

  সংবাদদাতা, হলদিয়া: হলদিয়া বন্দরে নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফের বিরুদ্ধে তুঘলকি কর্মকাণ্ডের অভিযোগ তুলে বুধবার দুপুর থেকে শ্রমিক বিক্ষোভের জেরে অচলাবস্থা তৈরি হল বন্দরে।
বিশদ

Pages: 12345

একনজরে
 ব্রিস্টল, ১৫ মে: জাতীয় দলের জার্সিতেও আইপিএলের দুরন্ত ফর্ম বজায় রেখেছেন জনি বেয়ারস্টো। ব্রিস্টলে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে’তে তাঁর অনবদ্য সেঞ্চুরিতে ভর করে ...

 নয়াদিল্লি, ১৫ মে (পিটিআই): ষষ্ঠ দফা ভোটের মধ্যেই বিজেপি কেন্দ্রে সরকার গড়ার মতো সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে ফেলেছে। সপ্তম দফার ভোট সম্পন্ন হলে বিজেপির আসন ৩০০ অতিক্রম করে যাবে। বুধবার দিল্লিতে সাংবাদিক বৈঠকে এই মন্তব্য করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। ...

 দেওঘর (ঝাড়খণ্ড) ও পালিগঞ্জ (বিহার), ১৫ মে (পিটিআই): বুধবার বিহার ও ঝাড়খণ্ডের জোড়া জনসভা থেকে বিরোধীদের তুলোধোনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঝাড়খণ্ডের দেওঘরে তীব্র কটাক্ষ করলেন কংগ্রেসকে। প্রধানমন্ত্রীর দাবি, লোকসভা নির্বাচনে কংগ্রেসের পরাজয় নিশ্চিত। ...

 সংবাদদাতা, মালবাজার: ফুল ঝাড়ুকেই এখন প্রধান অর্থনৈতিক ফসল হিসাবে বেছে নিয়েছেন কালিম্পং জেলার গোরুবাথান ব্লকের সামসিং ফরেস্ট কম্পাউন্ড বস্তির কয়েকশ চাষি। অন্যান্য ফসলের তুলনায় সকলেই এখন ঝাড়ুকেই বেশি প্রাধান্য দিচ্ছেন। কারণ ঝাড়ু ফলিয়ে তাঁরা এখন বেশি লাভের মুখ দেখছেন। একবার ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উপস্থিত বুদ্ধি ও সময়োচিত সিদ্ধান্তে শত্রুদমন ও কর্মে সাফল্য। ব্যবসায় গোলযোগ। প্রিয়জনের শরীর-স্বাস্থ্যে অবনতি। উচ্চশিক্ষায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩১: বঙ্গ নাট্যালয়ের প্রতিষ্ঠাতা যতীন্দ্রমোহন ঠাকুরের জন্ম
১৯৭০: টেনিস খেলোয়াড় গ্যাব্রিয়েলা সাবাতিনির জন্ম
১৯৭৫: প্রথম মহিলা হিসেবে এভারেস্ট জয় করলেন জুঙ্কো তাবেই
১৯৭৮: অ্যাথলিট সোমা বিশ্বাসের জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৪৯ টাকা ৭১.১৮ টাকা
পাউন্ড ৮৯.১৯ টাকা ৯২.৪৬ টাকা
ইউরো ৭৭.৩৪ টাকা ৮০.৩৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৮১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,১৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৬০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৩৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৪৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, দ্বাদশী ৮/৮ দিবা ৮/১৬। চিত্রা ৫৮/১০ রাত্রি ৪/১৬। সূ উ ৫/০/৮, অ ৬/৫/৪৪, অমৃতযোগ দিবা ৩/২৮ গতে অস্তাবধি। রাত্রি ৬/৪৯ গতে ৯/০ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ২/৬ মধ্যে পুনঃ ৩/৩৪ গতে উদয়াবধি, বারবেলা ২/৪৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৩ গতে ১২/৫৫ মধ্যে।
১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, দ্বাদশী ৫/৩২/৪৭ দিবা ৭/১৩/২৬। চিত্রানক্ষত্র ৫৭/১১/১৩ রাত্রি ৩/৫২/৪৮, সূ উ ৫/০/১৯, অ ৬/৭/১৫, অমৃতযোগ দিবা ৩/৩৪ গতে ৬/৭ মধ্যে এবং রাত্রি ৬/৫৮ গতে ৯/৪ মধ্যে ও ১১/৫৬ গতে ২/৪ মধ্যে ও ৩/৩০ গতে ৫/০ মধ্যে, বারবেলা ৪/২৮/৫৩ গতে ৬/৭/১৫ মধ্যে, কালবেলা ২/৫০/৩১ গতে ৪/২৮/৫৩ মধ্যে, কালরাত্রি ১১/৩৩/৪৭ গতে ১২/৫৫/২৫ মধ্যে।
১০ রমজান
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: উচ্চশিক্ষায় সাফল্য। বৃষ: উচ্চপদস্থ ব্যক্তির আনুকূল্যে কর্মক্ষেত্রে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮৩১: বঙ্গ নাট্যালয়ের প্রতিষ্ঠাতা যতীন্দ্রমোহন ঠাকুরের জন্ম১৯৭০: টেনিস খেলোয়াড় গ্যাব্রিয়েলা ...বিশদ

07:03:20 PM

ঝড়-বৃষ্টিতে তার ছিঁড়ে অন্ধকারে ডুবল জলপাইগুড়ি
জলপাইগুড়ি শহরের বিস্তীর্ন অংশ ডুবে রয়েছে অন্ধকারে। সন্ধ্যা থেকে ঝড়-বৃষ্টির ...বিশদ

08:10:08 PM

ডায়মন্ডহারবারের এসডিপিও এবং আমহার্স্ট স্ট্রিট থানার ওসিকে সরিয়ে দিল নির্বাচন কমিশন

07:27:00 PM

বিমান সংস্থার উপর চটলেন শ্রেয়া
বিমানে বাদ্যযন্ত্র নিয়ে যেতে বাধা দেওয়া হয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালকে। ...বিশদ

06:21:47 PM

ভোটের দিন গরম বাড়বে
উত্তর বঙ্গের পাঁচ জেলায় বৃষ্টির সম্ভাবনা থাকলেও ভোটের দিন কিন্তু ...বিশদ

06:10:39 PM