Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

আশীর্বাদ করলেন আবেগপ্রবণ বাসিন্দারা
নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন সত্যজিৎ জায়া রুপালি

অভিমন্যু মাহাত, ফুলবাড়ি ও সুদেব দাস, রানাঘাট, বিএনএ: নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন নিহত বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের স্ত্রী রুপালি বিশ্বাস। বৃহস্পতিবার ফুলবাড়ি গ্রামে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইলেন তিনি। কেউ তাঁকে ফিরিয়ে দিলেন না। বরং ফুলবাড়ির প্রত্যেকেই আবেগপ্রবণ হয়ে উঠলেন। সত্যজিতের খুনের ঘটনার স্মৃতি ফিরে এল অনেকের মনে। মহিলাদের চোখ ছলছল করে উঠল। তাঁরা আশীর্বাদ করলেন,‘যুদ্ধে জয়ী হও। কেউ তোমাকে আটকাতে পারবে না।’ অর্থাৎ প্রথম দিনের প্রচারেই ব্যাপক সাড়া মিলল সত্যজিৎ জায়ার।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে বুধবার কালীঘাট গিয়েছিলেন রানাঘাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী রুপালি বিশ্বাস। রাতেই ফিরে এসেছেন। বৃহস্পতিবার সকাল থেকেই হাঁসখালির ফুলবাড়িতে নিহত বিধায়কের কার্যালয়ে ভিড় করেছিলেন দলীয় কর্মী-সমর্থকরা। দলীয় কর্মীদের আব্দার ছিল রুপালিদেবীর প্রচার শুরু করা। কিন্তু প্রথমদিকে রাজি ছিলেন না তিনি। দু’এক দিন পরে প্রচার শুরু করবেন বলেও জানান। কিন্তু দলীয় কর্মীদের নাছোড় আব্দারে শেষ পর্যন্ত এদিন প্রচার শুরু করে দিলেন। নিজের গ্রাম ফুলবাড়ি থেকেই প্রচার শুরু করলেন তিনি।
আগাম কোনও কর্মসূচির কথা না জানিয়ে দুয়ারে দুয়ারে পৌঁছে গেলেন রুপালিদেবী। হাতজোড় করে নমস্কার করে ভোট দেওয়ার আর্জি জানালেন। রাস্তায় দেখা হওয়া সাধারণ মানুষকেও নমস্কার করলেন। তাঁর সঙ্গে দলবেঁধে দলীয় কর্মীরা যেমন সারাক্ষণ থাকলেন, তেমনই থাকলেন সাধারণ গ্রামবাসীরা। প্রতিবেশী মহিলারাও সারাক্ষণ থাকলেন। তবে এদিন তিনি বেশিক্ষণ প্রচার করলেন না। বেশ কিছু বাড়ির দুয়ারে দুয়ারে যাওয়ার পরেই বাড়ি ফিরে এলেন।
রুপালিদেবী প্রচারে নামায় সত্যজিতের আবেগ ফুটে উঠল। যাঁর বাড়ির দুয়ারেই দাঁড়াচ্ছেন রুপালি, তাঁর চোখ ছলছল করে উঠছে। সকলেই দু’হাত তুলে আশীর্বাদ করছেন। গ্রামের শিবানী বিশ্বাস, তনুশ্রী দাস বললেন, সত্যজিৎ আমাদের বিপদে আপদে সব সময় থাকত। তার শূন্যস্থানটা আমরা এখন অনুভব করছি প্রতিনিয়ত। তার স্ত্রী ভোটে দাঁড়িয়েছে। তাকে তো আমরা ফেরাতে পারি না। এই গ্রামের সবাই রুপালিকে ভোট দেবে। ও আমাদের ঘরের মেয়ে। ঘরের মেয়ে এমপি হলে আমাদের এলাকার উন্নয়ন আরও হবে।
বস্তুত, রুপালিদেবী প্রচারে নামলে সত্যজিতের ছায়াকেই দেখবেন সাধারণ ভোটাররা এবং এই ‘সিমপ্যাথি’ ভোট রানাঘাট কেন্দ্রে তৃণমূলকে এগিয়ে রাখছে। এছাড়া মতুয়া মতাবলম্বীদের মুখ ছিলেন নিহত বিধায়ক। অসমে এনআরসি রিপোর্টের পর একাধিক আন্দোলন করেছেন সত্যজিৎ। মতুয়াদের নিয়ে একাধিক জনসভাও করেছেন তিনি। ফলে মতুয়াদের ভোটব্যাঙ্ক অটুট রাখবেন সত্যজিৎ জায়া। এদিন রুপালিদেবী বলেন, দলনেত্রী বা দল যা নির্দেশ দেবে, সেই অনুযায়ী কাজ করব। প্রচার শুরু করলাম। আরও করতে হবে। আমার স্বামীকে সকলেই পছন্দ করতেন, তেমনই সকলের আশীর্বাদ পাব আশা রাখি এবং মমতাদির মুখ রাখব। তৃণমূলের দক্ষিণপাড়া অঞ্চল সভাপতি বিজয় বিশ্বাস বললেন, আগাম কর্মসূচি ছাড়াই এদিনের প্রচার। তাতেই প্রচুর মানুষের সমর্থন পেয়েছেন আমাদের প্রার্থী। আগামীদিনে প্রচার আরও জোরদার হবে। ইতিমধ্যে দেওয়াল লিখন প্রায় শেষ। তৃণমূলের জেলা সভাপতি গৌরীশঙ্কর দত্ত বলেন, দলনেত্রী প্রার্থী করেছেন সত্যজিতের স্ত্রীকে। বিজেপিকে রেকর্ড ভোটে হারিয়ে তিনি জয়ী হবেন।
এদিন রানাঘাট-২ ব্লকের মাঠকুমড়ার একটি মাঠে আয়োজিত মতুয়া মহাসঙ্ঘের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন রুপালিদেবী। এদিন মতুয়া মহাসঙ্ঘের ধর্মগুরু হরিচাঁদ-গুরুচাঁদ এর প্রতিকৃতিতে প্রণাম জানিয়ে তাঁর রাজনৈতিক প্রচার শুরু করলেন। মতুয়া সম্প্রদায়ের অসংখ্য মহিলা এদিন তাঁকে বরণ করার জন্য বরণডালা সাজিয়ে অপেক্ষা করছিলেন। দুপুরের পরপরই মহাসঙ্ঘের অনুষ্ঠানে এসে উপস্থিত হন রুপালি। সঙ্গে কোলে ছিল তাঁর এক বছরের ছেলে সৌম্যজিৎ। মতুয়া মহাসঙ্ঘের মূলমঞ্চে এদিন দুপুরের পর উপস্থিত হয়ে প্রথমেই মঞ্চে রাখা স্বামী সত্যজিৎ বিশ্বাসের প্রতিকৃতিতে মাল্যদান করে তাঁকে প্রণাম জানান। মঞ্চে উপস্থিত ছিলেন কৃষ্ণগঞ্জ বিধানসভার উপনির্বাচনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রমথনাথ বসু। তিনি আবার নদীয়া জেলা মতুয়া মহাসঙ্ঘের সভাপতিও। রুপালিদেবীকে রাজনৈতিক পারদর্শী করে তুলতে সকাল থেকেই তাঁর সঙ্গে ছিলেন রানাঘাট উত্তর পূর্ব বিধানসভার বিধায়ক সমীরকুমার পোদ্দার। পরে অনুষ্ঠানে অংশ নেন নদীয়া জেলা পরিষদের সভাধিপতি রিক্তা কুন্ডু ও ক্ষুদ্র কুটির শিল্প প্রতিমন্ত্রী রত্না ঘোষকর।
এদিন মূলত মতুয়া সম্প্রদায়ের মানুষ হিসেবে রুপালিদেবীকে পরিচয় করিয়ে দেওয়াটাই ছিল তৃণমূল নেতৃত্বের প্রধান লক্ষ্য। মঞ্চ থেকে এদিন তিনি বলেন, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আমি রাজনীতিতে এসেছি। স্বামীর রেখে যাওয়া মতুয়া সম্প্রদায়ের জন্য অসম্পূর্ণ কাজগুলি আমি করতে চাই।

15th  March, 2019
উন্নয়নের থেকেও শান্তি বজায় থাকা জরুরি, ঘাটালে বললেন দেব 

সংবাদদাতা, ঘাটাল: দেশে এখন শান্তি জরুরি। তাই উন্নয়নের থেকেও প্রত্যেকটি এলাকায় যাতে শান্তি বজায় থাকে, সেই চেষ্টাই করা উচিত। বহস্পতিবার ঘাটাল শহরের কুশপাতায় নিজের কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে একথা বলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের সাংসদ সদস্য দীপক অধিকারী ওরফে দেব।  
বিশদ

চাপড়ায় কর্মিসভায় বুথস্তরকে শক্তিশালী করার আহ্বান মহুয়ার 

বিএনএ, কৃষ্ণনগর: পাখির চোখ ২০২১ সালের বিধানসভা নির্বাচন। বুথ স্তর আরও শক্তিশালী করার উপরেই ব্যাপক জোর দিচ্ছেন সংসদ সদস্য তথা কৃষ্ণনগর সাংগঠনিক জেলার সভানেত্রী মহুয়া মৈত্র। বৃহস্পতিবার চাপড়ায় কর্মী বৈঠকে বার বার তিনি বুথস্তরকে শক্তিশালী করার কথা বলেছেন। 
বিশদ

সহায়হীন ২০ মৃত চাষির পরিবারের হাতে ২
লক্ষ টাকা করে চেক তুলে দিলেন কৃষিমন্ত্রী 

সংবাদদাতা, রামপুরহাট: স্বামী মারা গিয়েছে। হাতে টাকার টান। অর্থাভাবে ছেলে-মেয়ে নিয়ে উদ্বেগের মধ্যে পড়েছেন মৃতের স্ত্রীরা। অন্যদিকে বার্ধক্যজনিত কারণে আর চাষের কাজ করতে পারছেন না।  
বিশদ

বর্ধমানে দুর্ঘটনার পরই
রামপুরহাট স্টেশন-বিল্ডিং সংস্কারের কাজ শুরু করল রেল 

সংবাদদাতা, রামপুরহাট: মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন তারাপীঠ মন্দিরের আদলে রামপুরহাট স্টেশনের রূপ দিয়েছিলেন। বিল্ডিংয়ের গায়ে প্রাচীন মন্দিরের হুবহু টেরাকোটার কাজের ছাঁচ বসানো হয়েছিল। রক্ষণাবেক্ষণের অভাবে বর্তমানে সেগুলি ভেঙে পড়ছিল। যা ঘিরে দুর্ঘটনার আশঙ্কা তৈরি হয়েছিল।  
বিশদ

কাঁকসায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল-ছাত্রীকে ধর্ষণ 

সংবাদদাতা, দুর্গাপুর: কাঁকসা থানার বনকাটি এলাকায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় একাদশ শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিস। এমনকী ওই ছাত্রীকে খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ। পুলিস জানিয়েছে, ধৃতের নাম আশাদুল মিঁয়া।  
বিশদ

আরামবাগে শাহের ফ্লেক্সে কাদা, চাঞ্চল্য 

বিএনএ, আরামবাগ: আরামবাগ শহরের বসন্তপুর এলাকায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ফ্লেক্সে কাদা লেপে দেওয়ার ঘটনায় বৃহস্পতিবার সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা রাতের অন্ধকারে এধরনের কাজ করেছে।  
বিশদ

বিষ্ণুপুরে মা সারদার শেষ পদার্পণের শতবর্ষ উদযাপিত 

সংবাদদাতা, বিষ্ণুপুর: বৃহস্পতিবার বিষ্ণুপুরে মা সারদার শেষ পদার্পণের শতবর্ষ উদযাপিত হয়। এদিন বিকেলে বিষ্ণুপুরের সুভাষ নাট্য সংস্থার হলঘরে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর পুরসভার চেয়ারম্যান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়, বিশিষ্ট পুরাতত্ত্ব গবেষক চিত্তরঞ্জন দাশগুপ্ত, বিবেকানন্দ স্টাডি সার্কেলের সম্পাদক নিমাই মুখোপাধ্যায় প্রমুখ।
বিশদ

নতুন ভোটার তালিকায় উঠল ৯৫ হাজার নাম 

বিএনএ, মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলায় ভোটার তালিকায় ৯৫ হাজার ৬৮৯জন নতুন ভোটারের নাম উঠল। বৃহস্পতিবার জেলাশাসক রশ্মি কমল সাংবাদিক সম্মেলন করে বলেন, নতুন ভোটারদের সকলকেই পিভিসি কার্ড দেওয়া হবে। তবে, এখনও কার্ড তৈরি হয়নি।  
বিশদ

ডেবরায় পঞ্চায়েত কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য 

সংবাদদাতা, খড়্গপুর: ডেবরার ভরতপুর পঞ্চায়েত এলাকার ভগবানপুর গ্রামে বৃহস্পতিবার সকালে এক পঞ্চায়েত কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। তাঁর নাম শিশির বেরা(৩৭)। বাড়ির কাছেই একটি গাছে তাঁর মৃতদেহ ঝুলতে দেখা যায়। তিনি সত্যপুর পঞ্চায়েতের কর্মী ছিলেন।  
বিশদ

জল সরবরাহ নিয়ে পুস্তিকা প্রকাশ করবে আসানসোল পুরসভা 

বিএনএ, আসানসোল: পুরসভার কোন এলাকায় কীভাবে জল সরবরাহ করা হচ্ছে তা নিয়ে পুস্তিকা প্রকাশ করতে চলেছে আসানসোল পুরসভা। বৃহস্পতিবার পুরসভা সভাকক্ষে ১০টি বরোর ইঞ্জিনিয়ারদের নিয়ে বৈঠকে বসেছিলেন পুরকর্তারা। সেখানে একদিকে যেমন গ্রীষ্মকালে জলকষ্ট কীভাবে মেটানো যায় তার রূপরেখা প্রস্তুত হয়েছে, তেমনই পুস্তিকা প্রকাশের সিদ্ধান্ত হয়েছে। 
বিশদ

বিশ্বভারতীর বাংলাদেশি ছাত্রীকে দেশ ছাড়ার নির্দেশ কেন্দ্রীয় বিদেশমন্ত্রকের 

সংবাদদাতা, শান্তিনিকেতন: সরকার বিরোধী কর্মকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের শিল্পসদনের ডিজাইনিংয়ের প্রথমবর্ষের বাংলাদেশি ছাত্রী আফসারা অনিকা মিমকে ভারত ছাড়ার নির্দেশ দিল কেন্দ্রীয় সরকারের বিদেশমন্ত্রক। 
বিশদ

বসন্তোৎসব পরিচালনায় বৈঠক করে একাধিক
ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত জেলা পুলিস-প্রশাসনের 

বিএনএ, সিউড়ি: বসন্ত উৎসব পরিচালনায় শুক্রবার বীরভূম জেলা পুলিস-প্রশাসন বৈঠক করেছে। শান্তিনিকেতনে দোলের দিন বসন্ত উৎসব করতে সব ধরনের সাহায্যের আশ্বাস দিয়েছে রাজ্য সরকার। বিশ্বভারতী কর্তৃপক্ষ শুধু বসন্ত উৎসবের অনুষ্ঠানের আয়োজন করবে।  
বিশদ

প্রতিবাদে বিডিওকে ডেপুটেশন, লাগাতার কর্মবিরতির হুমকি ৯টি পঞ্চায়েতের কর্মীদের
রামপুরহাটে পঞ্চায়েত সহায়ককে মারধরের অভিযোগ
সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে, মার খেলেন প্রধানও 

সংবাদদাতা, রামপুরহাট: বৃহস্পতিবার দুপুরে রামপুরহাট-১ ব্লকের আয়াস পঞ্চায়েত অফিসে ঢুকে পঞ্চায়েত সহায়ককে মারধর করার অভিযোগ উঠল এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। রক্ষা করতে গিয়ে মার খেলেন পঞ্চায়েত প্রধানও। প্রতিবাদে ওই ব্লকের ন’টি গ্রাম পঞ্চায়েতের কর্মীরা কাজ বন্ধ রেখে বিডিওকে গণস্বাক্ষরিত ডেপুটেশন দেন।  
বিশদ

ঘটনায় শিশু পাচার চক্র জড়িত কি না খতিয়ে দেখছে পুলিস
শান্তিনিকেতনে ২ নাবালক ছাত্র নিখোঁজে চাঞ্চল্য, পরদিন অসুস্থ অবস্থায় উদ্ধার ১ 

সংবাদদাতা, শান্তিনিকেতন: শান্তিনিকেতনের সুরশ্রীপল্লিতে বুধবার সকালে দুই নাবালক ছাত্র নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। দিনভর খোঁজাখুঁজির পর তাদের ফিরে না পেয়ে বৃহস্পতিবার শান্তিনিকেতন থানায় নিখোঁজ ডায়েরি করে দুই নাবালকের পরিবার।  
বিশদ

Pages: 12345

একনজরে
সৌম্যজিৎ সাহা  কলকাতা: ডাস্ট অ্যালার্জির কারণ হিসেবে সবার আগে উঠে আসে ধুলোবালির কথা। সামান্য ধুলো নাকে গেলেই কারও হাঁচি শুরু হয়ে যায়, আবার কারও সর্দি লেগে যায়। কিন্তু শুধু ধুলোবালির জন্যই কি এই অ্যালার্জি?  ...

মুম্বই, ২৭ ফেব্রুয়ারি (পিটিআই): ২০০৮ সালে মালেগাঁও বিস্ফোরণ মামলায় বৃহস্পতিবার মুম্বইয়ে বিশেষ এনআইএ আদালতে হাজিরা দিলেন বিজেপি এমপি প্রজ্ঞা সিং ঠাকুর। এদিন দুপুর ১টা নাগাদ ...

লাহোর, ২৭ ফেব্রুয়ারি (পিটিআই): সিংহের ডেরায় ঘাস কাটতে গিয়ে বেঘোরে প্রাণ গেল এক কিশোরের। ভয়াবহ ঘটনাটি ঘটেছে পাকিস্তানের লাহোর সাফারি পার্কে। সংশ্লিষ্ট দপ্তরের এক আধিকারিক জানিয়েছেন, বিলাল নামে ১৭ বছরের ওই কিশোর গত দু’দিন ধরে নিখোঁজ ছিল। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নেটে ব্যাট করতে ঢোকার আগে বাংলার ক্যাপ্টেন অভিমন্যু ঈশ্বরণ একটা কাগজ ভিডিও অ্যানালিস্টের হাতে তুলে দিয়ে বললেন, ‘চোখ বুলিয়ে নাও। পরে এই ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কর্মযোগে বিলম্ব ঘটবে। বেসরকারি ক্ষেত্রে কর্মযোগ আছে। ব্যবসায় যোগ দেওয়া যেতে পারে। কোনও বন্ধুর ... বিশদ


ইতিহাসে আজকের দিন

জাতীয় বিজ্ঞান দিবস
১৮২৭: আমেরিকায় প্রথম বাণিজ্যিক রেলপথ চালু হয়
১৮৪৪: বিখ্যাত নাট্যব্যক্তিত্ব গিরিশচন্দ্র ঘোষের জন্ম
১৮৮৩: ভারতে প্রথম টেলিগ্রাফ চালু হয়
১৯২৮: ভারতীয় পদার্থ বিজ্ঞানী চন্দ্রশেখর ভেঙ্কট রামন-এর ‘রামন এফেক্ট’ আবিষ্কার
১৯৩৬: জওহরলাল-পত্নী কমলা নেহরুর মৃত্যু
১৯৪৪: সঙ্গীতকার রবীন্দ্র জৈনের জন্ম
১৯৪৮ - ব্রিটিশ সৈন্যদের শেষ দল ভারত ত্যাগ করে
১৯৫১: ক্রিকেটার কারসন ঘাউড়ির জন্ম
১৯৬৩: ভারতের প্রথম রাষ্ট্রপতি ডঃ রাজেন্দ্রপ্রসাদের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৮১ টাকা ৭২.৫১ টাকা
পাউন্ড ৯০.৯৬ টাকা ৯৪.২৩ টাকা
ইউরো ৭৬.৬৯ টাকা ৭৯.৬২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৩,১৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪০,৯৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪১,৫৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৭,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৫ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, (ফাল্গুন শুক্লপক্ষ) চতুর্থী। অশ্বিনী ৫৪/৫৮ রাত্রি ৪/৩। সূ উ ৬/৩/২৭, অ ৫/৩৫/১৯, অমৃতযোগ দিবা ৭/৩৭ মধ্যে পুনঃ ৮/২২ গতে ১০/৪২ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৯ মধ্যে পুনঃ ৪/১ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৩ গতে ৮/৪৫ মধ্যে পুনঃ ৩/৩৫ গতে ৪/২৪ মধ্যে পুনঃ ৪/১ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৩ গতে ৮/৫৪ মধ্যে পুনঃ ৩/৩৫ গতে ৪/২৪ মধ্যে বারবেলা ৮/৫৬ গতে ১১/৪৯ মধ্যে। কালরাত্রি ৮/৪২ গতে ১০/১৫ মধ্যে। 
১৪ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, পঞ্চমী, অশ্বিনী ৪৮/১৯/৪৪ রাত্রি ১/২৬/১৫। সূ উ ৬/৬/২১, অ ৫/৩৪/৪০। অমৃতযোগ দিবা ৭/২৯ মধ্যে ও ৮/১৬ গতে ১০/৩৭ মধ্যে ও ১২/৫৮ গতে ২/৩১ মধ্যে ৪/৫ গতে ৫/৩৫ মধ্যে
এবং রাত্রি ৭/১৭ গতে ৮/৫৫ মধ্যে ও ৩/২৮ গতে ৪/১৭ মধ্যে। কালবেলা ১০/২৪/২৮ গতে ১১/৫০/৩০
মধ্যে। কালরাত্রি ৮/৪২/৩৫ গতে ১০/১৬/৩৩ মধ্যে। 
মোসলেম: ৩ রজব 

ছবি সংবাদ

এই মুহূর্তে
মধ্যাহ্নভোজে নবীন পট্টনায়কের বাড়িতে অমিত-মমতা-নীতিশরা 
ইস্টার্ন জোনাল কাউন্সিলের বৈঠক শেষে মধ্যাহ্নভোজে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের ...বিশদ

03:51:00 PM

১৫০২ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:13:22 PM

দিল্লি হিংসায় মৃতের সংখ্যা বেড়ে ৪২ 

03:09:23 PM

১৪৫৩ পয়েন্ট পড়ল সেনসেক্স

03:04:02 PM

হলদিয়ায় এসপি অফিস ঘেরাও বিজেপির 
হলদিয়ায় মা ও মেয়েকে পুড়িয়ে মারার প্রতিবাদে লকেট চট্টোপাধ্যায়ের নেতৃত্বে ...বিশদ

03:04:00 PM

নবি মুম্বইতে নাবালিকা ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার শিক্ষক 

02:19:40 PM