Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

আশীর্বাদ করলেন আবেগপ্রবণ বাসিন্দারা
নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন সত্যজিৎ জায়া রুপালি

অভিমন্যু মাহাত, ফুলবাড়ি ও সুদেব দাস, রানাঘাট, বিএনএ: নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন নিহত বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের স্ত্রী রুপালি বিশ্বাস। বৃহস্পতিবার ফুলবাড়ি গ্রামে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইলেন তিনি। কেউ তাঁকে ফিরিয়ে দিলেন না। বরং ফুলবাড়ির প্রত্যেকেই আবেগপ্রবণ হয়ে উঠলেন। সত্যজিতের খুনের ঘটনার স্মৃতি ফিরে এল অনেকের মনে। মহিলাদের চোখ ছলছল করে উঠল। তাঁরা আশীর্বাদ করলেন,‘যুদ্ধে জয়ী হও। কেউ তোমাকে আটকাতে পারবে না।’ অর্থাৎ প্রথম দিনের প্রচারেই ব্যাপক সাড়া মিলল সত্যজিৎ জায়ার।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে বুধবার কালীঘাট গিয়েছিলেন রানাঘাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী রুপালি বিশ্বাস। রাতেই ফিরে এসেছেন। বৃহস্পতিবার সকাল থেকেই হাঁসখালির ফুলবাড়িতে নিহত বিধায়কের কার্যালয়ে ভিড় করেছিলেন দলীয় কর্মী-সমর্থকরা। দলীয় কর্মীদের আব্দার ছিল রুপালিদেবীর প্রচার শুরু করা। কিন্তু প্রথমদিকে রাজি ছিলেন না তিনি। দু’এক দিন পরে প্রচার শুরু করবেন বলেও জানান। কিন্তু দলীয় কর্মীদের নাছোড় আব্দারে শেষ পর্যন্ত এদিন প্রচার শুরু করে দিলেন। নিজের গ্রাম ফুলবাড়ি থেকেই প্রচার শুরু করলেন তিনি।
আগাম কোনও কর্মসূচির কথা না জানিয়ে দুয়ারে দুয়ারে পৌঁছে গেলেন রুপালিদেবী। হাতজোড় করে নমস্কার করে ভোট দেওয়ার আর্জি জানালেন। রাস্তায় দেখা হওয়া সাধারণ মানুষকেও নমস্কার করলেন। তাঁর সঙ্গে দলবেঁধে দলীয় কর্মীরা যেমন সারাক্ষণ থাকলেন, তেমনই থাকলেন সাধারণ গ্রামবাসীরা। প্রতিবেশী মহিলারাও সারাক্ষণ থাকলেন। তবে এদিন তিনি বেশিক্ষণ প্রচার করলেন না। বেশ কিছু বাড়ির দুয়ারে দুয়ারে যাওয়ার পরেই বাড়ি ফিরে এলেন।
রুপালিদেবী প্রচারে নামায় সত্যজিতের আবেগ ফুটে উঠল। যাঁর বাড়ির দুয়ারেই দাঁড়াচ্ছেন রুপালি, তাঁর চোখ ছলছল করে উঠছে। সকলেই দু’হাত তুলে আশীর্বাদ করছেন। গ্রামের শিবানী বিশ্বাস, তনুশ্রী দাস বললেন, সত্যজিৎ আমাদের বিপদে আপদে সব সময় থাকত। তার শূন্যস্থানটা আমরা এখন অনুভব করছি প্রতিনিয়ত। তার স্ত্রী ভোটে দাঁড়িয়েছে। তাকে তো আমরা ফেরাতে পারি না। এই গ্রামের সবাই রুপালিকে ভোট দেবে। ও আমাদের ঘরের মেয়ে। ঘরের মেয়ে এমপি হলে আমাদের এলাকার উন্নয়ন আরও হবে।
বস্তুত, রুপালিদেবী প্রচারে নামলে সত্যজিতের ছায়াকেই দেখবেন সাধারণ ভোটাররা এবং এই ‘সিমপ্যাথি’ ভোট রানাঘাট কেন্দ্রে তৃণমূলকে এগিয়ে রাখছে। এছাড়া মতুয়া মতাবলম্বীদের মুখ ছিলেন নিহত বিধায়ক। অসমে এনআরসি রিপোর্টের পর একাধিক আন্দোলন করেছেন সত্যজিৎ। মতুয়াদের নিয়ে একাধিক জনসভাও করেছেন তিনি। ফলে মতুয়াদের ভোটব্যাঙ্ক অটুট রাখবেন সত্যজিৎ জায়া। এদিন রুপালিদেবী বলেন, দলনেত্রী বা দল যা নির্দেশ দেবে, সেই অনুযায়ী কাজ করব। প্রচার শুরু করলাম। আরও করতে হবে। আমার স্বামীকে সকলেই পছন্দ করতেন, তেমনই সকলের আশীর্বাদ পাব আশা রাখি এবং মমতাদির মুখ রাখব। তৃণমূলের দক্ষিণপাড়া অঞ্চল সভাপতি বিজয় বিশ্বাস বললেন, আগাম কর্মসূচি ছাড়াই এদিনের প্রচার। তাতেই প্রচুর মানুষের সমর্থন পেয়েছেন আমাদের প্রার্থী। আগামীদিনে প্রচার আরও জোরদার হবে। ইতিমধ্যে দেওয়াল লিখন প্রায় শেষ। তৃণমূলের জেলা সভাপতি গৌরীশঙ্কর দত্ত বলেন, দলনেত্রী প্রার্থী করেছেন সত্যজিতের স্ত্রীকে। বিজেপিকে রেকর্ড ভোটে হারিয়ে তিনি জয়ী হবেন।
এদিন রানাঘাট-২ ব্লকের মাঠকুমড়ার একটি মাঠে আয়োজিত মতুয়া মহাসঙ্ঘের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন রুপালিদেবী। এদিন মতুয়া মহাসঙ্ঘের ধর্মগুরু হরিচাঁদ-গুরুচাঁদ এর প্রতিকৃতিতে প্রণাম জানিয়ে তাঁর রাজনৈতিক প্রচার শুরু করলেন। মতুয়া সম্প্রদায়ের অসংখ্য মহিলা এদিন তাঁকে বরণ করার জন্য বরণডালা সাজিয়ে অপেক্ষা করছিলেন। দুপুরের পরপরই মহাসঙ্ঘের অনুষ্ঠানে এসে উপস্থিত হন রুপালি। সঙ্গে কোলে ছিল তাঁর এক বছরের ছেলে সৌম্যজিৎ। মতুয়া মহাসঙ্ঘের মূলমঞ্চে এদিন দুপুরের পর উপস্থিত হয়ে প্রথমেই মঞ্চে রাখা স্বামী সত্যজিৎ বিশ্বাসের প্রতিকৃতিতে মাল্যদান করে তাঁকে প্রণাম জানান। মঞ্চে উপস্থিত ছিলেন কৃষ্ণগঞ্জ বিধানসভার উপনির্বাচনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রমথনাথ বসু। তিনি আবার নদীয়া জেলা মতুয়া মহাসঙ্ঘের সভাপতিও। রুপালিদেবীকে রাজনৈতিক পারদর্শী করে তুলতে সকাল থেকেই তাঁর সঙ্গে ছিলেন রানাঘাট উত্তর পূর্ব বিধানসভার বিধায়ক সমীরকুমার পোদ্দার। পরে অনুষ্ঠানে অংশ নেন নদীয়া জেলা পরিষদের সভাধিপতি রিক্তা কুন্ডু ও ক্ষুদ্র কুটির শিল্প প্রতিমন্ত্রী রত্না ঘোষকর।
এদিন মূলত মতুয়া সম্প্রদায়ের মানুষ হিসেবে রুপালিদেবীকে পরিচয় করিয়ে দেওয়াটাই ছিল তৃণমূল নেতৃত্বের প্রধান লক্ষ্য। মঞ্চ থেকে এদিন তিনি বলেন, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আমি রাজনীতিতে এসেছি। স্বামীর রেখে যাওয়া মতুয়া সম্প্রদায়ের জন্য অসম্পূর্ণ কাজগুলি আমি করতে চাই।

15th  March, 2019
নতুন বছরের শুরুতেই ব্লকভিত্তিক
জনসভায় নামছেন অনুব্রত মণ্ডল 

নিজস্ব প্রতিনিধি, সিউড়ি: আর কয়েকমাস পরই বিধানসভা ভোট। কিন্তু, ভোট সংক্রান্ত এখনও কোনও ঘোষণা না হলেও জোরদার প্রচারে নামছে তৃণমূল। তাই নতুন বছরের শুরুতেই ব্লকভিত্তিক জনসভা করবেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তারপর তিনি মহিলা সংগঠনকে নিয়ে পরবর্তী কর্মসূচি করবেন।  
বিশদ

হাউজিং ফর অল প্রকল্পে তৈরি আরও ৭ হাজার বাড়ি
প্রকল্পের সুযোগ মিলবে জেলার তিন পুরসভাতেই 

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: হাউজিং ফর অল প্রকল্পে মুর্শিদাবাদ জেলার পুর এলাকাগুলিতে আবারও নতুনভাবে বাড়ি তৈরির পরিকল্পনা নেওয়া হয়েছে। তালিকা ধরে কাজ হবে। প্রতিটি পুর এলাকাতেই এই প্রকল্পের কাজ আগে থেকেই চলছে। অনেক বাড়ি তৈরি হয়ে গিয়েছে। 
বিশদ

৩০ হাজার স্বাস্থ্যকর্মীকে টিকা দেবে জেলা প্রশাসন 
বাঁকুড়ায় ১৫ জায়গায় রাখা হবে ভ্যাকসিন

প্রথম দফায় টিকার জন্য জেলার প্রায় ৩০ হাজার স্বাস্থ্যকর্মীর তালিকা পাঠাল জেলা প্রশাসন। প্রথম দফায় স্বাস্থ্যকর্মী সহ বাঁকুড়া স্বাস্থ্যজেলার প্রায় ২০ হাজার জনের ও বিষ্ণুপুর স্বাস্থ্যজেলা থেকে আরও প্রায় ১০ হাজার জনের নামের তালিকা পাঠানো হয়েছে। 
বিশদ

জল্পনার অবসান, এবার স্বাস্থ্যবিধি
মেনেই দুর্গাপুরে হবে কল্পতরু মেলা 

নিজস্ব প্রতিনিধি, আসানসোল: ‘তোমাদের চৈতন্য হোক’, শ্রীরামকৃষ্ণ পরমহংসদেবের এই বাণী ১৮৮৬ সালের ১ জানুয়ারি কাশীপুর উদ্যানবাটিতে উচ্চারিত হয়েছিল। সেই দিনটিকে স্মরণে রেখেই শুরু হয় কল্পতরু উৎসব।  
বিশদ

বউভাতে ৮ অনাথ শিশুর আজীবন পড়ার
দায়িত্ব নিলেন জামুড়িয়ার ‘রাস্তার মাস্টার’ 

নিজস্ব প্রতিনিধি, আসানসোল: বউভাতের দিন আট দুঃস্থ অনাথ শিশুর আজীবন পড়াশোনার দায়িত্ব তুলে নিলেন জামুড়িয়ার সেই ‘রাস্তার মাস্টার’। তাদের সন্তানের মর্যাদা দিয়েছেন নবদম্পতি।  
বিশদ

বহু পদই ফাঁকা, কর্মী সঙ্কটে
জেলা নিয়ন্ত্রিত বাজার সমিতি 

নিজস্ব প্রতিনিধি, পুরুলিয়া: কর্মী সঙ্কটে ভুগছে পুরুলিয়া জেলা নিয়ন্ত্রিত বাজার সমিতি। কর্মীরা অবসর নেওয়ার পর অনেকগুলি পদ ফাঁকা। কম সংখ্যায় কর্মীদের দিয়ে এখন কাজ চলছে। আগামী বছর আরও কর্মীর অবসর নেওয়ার কথা। ওই কর্মীরা বাজার থেকে মার্কেট ফি, লাইসেন্স ফি আদায় করেন।  
বিশদ

রামপুরহাটে নিত্য যানজট,
ট্রাফিক সামলালেন মন্ত্রী 

সংবাদদাতা, রামপুরহাট: লকডাউন পর্বে কিছুদিনের জন্য উধাও হয়ে যাওয়া যানজট ফিরে এসেছে রামপুরহাট শহরে। নিত্য যানজটে মানুষজনকে চরম ভোগান্তির মধ্যে পড়তে হচ্ছে। বৃহস্পতিবারও শহরের রাস্তায় তীব্র যানজট তৈরি হয়। বাধ্য হয়ে রাস্তায় নেমে ট্রাফিক সামলালেন এলাকার বিধায়ক তথা কৃষিমন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়। যা দেখে অবাক হলেন পথচলতি মানুষ।  
বিশদ

মানভূম স্পোর্টস অ্যাসোসিয়েশনের
মাঠের উদ্বোধন করলেন মন্ত্রী 

সংবাদদাতা, পুরুলিয়া: বৃহস্পতিবার মানভূম স্পোর্টস অ্যাসোসিয়েশনের নতুনভাবে সুসজ্জিত মাঠের উদ্বোধন করলেন পশ্চিমাঞ্চল উন্নয়নমন্ত্রী শান্তিরাম মাহাত। এছাড়াও উপস্থিত ছিলেন পুরুলিয়া পুরসভার প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান মৃগাঙ্ক মাহাত সহ পশ্চিমাঞ্চল উন্নয়ন পর্ষদের আধিকারিক ও এমএসএর কর্মকর্তারা। 
বিশদ

জেলায় দলীয় কোন্দলে জেরবার বিজেপি 

নিজস্ব প্রতিনিধি, কৃষ্ণনগর: দলীয় কোন্দলেই জেরবার বিজেপির নদীয়া উত্তর সাংগঠনিক জেলা। বিজেপির যুব সভাপতি সৈকত সরকারের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে সরব হয়েছেন দলেরই কর্মী-সমর্থকদের একংশ। বিভিন্ন অজুহাতে কর্মীদের থেকে টাকা নেওয়ারও অভিযোগ তোলা হয়েছে। 
বিশদ

ভরতপুরে কারোল বিলে এবার পর্যাপ্ত
জল নেই, সেচ নিয়ে দুশ্চিন্তায় চাষিরা 

সংবাদদাতা, কান্দি: বিলে কম জল রয়েছে। তাই ভরতপুর-১ ব্লকের কারোল বিল সংলগ্ন চাষিরা সেচের জন্য পর্যাপ্ত জল না পাওয়ার আশঙ্কা করছেন। পর্যাপ্ত জল না পেলে শাকসব্জির উৎপাদন ব্যাহত হবে। 
বিশদ

গোরুপাচার রুখতে রাখালদের
তালিকা তৈরি করছে বিএসএফ 
সতর্ক করা হল স্থানীয় থানাগুলিকে

শীত পড়তেই সীমান্তে গোরু পাচারকারীদের দৌরাত্ম্য বেড়ে গিয়েছে। তাই এবার কড়া অবস্থান নিল বিএসএফ। এলাকায় যাদের বিরুদ্ধে এর আগে পাচারের অভিযোগ রয়েছে তাদের চিহ্নিত করা হচ্ছে। ইতিমধ্যে রাখাল, লাইনম্যান সহ ১০০জনকে চিহ্নিত করা হয়েছে। এলাকার বাসিন্দাদের মাধ্যমে তাদের সতর্ক করা হচ্ছে। এতদিন বিএসএফ মূলত চক্রের পাণ্ডাদের টার্গেট করত। 
বিশদ

লাভপুরে করোনা আক্রান্ত মৃতদেহ সঠিকভাবে
সৎকার না করার অভিযোগে বিক্ষোভ 

সংবাদদাতা, বোলপুর: করোনা আক্রান্ত মৃতদেহ সঠিকভাবে সৎকার না করার অভিযোগে লাভপুর থানার পাথরঘাটা গ্রামে‌ বিক্ষোভ দেখালেন বাসিন্দারা। তাঁদের অভিযোগ, করোনা আক্রান্ত মৃতদেহ সরকারি কর্মীরা ঠিকমতো দাহ না করেই চলে যান। এই অভিযোগের ভিত্তিতে লাভপুর থানাতেও চলে বিক্ষোভ।  
বিশদ

জটিল অস্ত্রোপচার করে ক্যান্সার আক্রান্ত
দিনমজুরের জীবন বাঁচালেন চিকিৎসকরা 

সংবাদদাতা, রামপুরহাট: চোয়ালের ভিতরে ছোট্ট ক্ষত থেকে ক্যান্সার। তারপর ধীরে ধীরে তা ছড়িয়ে পড়েছিল গলায়। জটিল অস্ত্রোপচার করে এক দিনমজুর প্রৌঢ়ার জীবন বাঁচালেন রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকরা। শুধু তাই নয়, বিশেষ পদ্ধতিতে প্রৌঢ়ার বুকের মাংস নিয়ে চোয়াল পুনর্গঠন করা হয়েছে। 
বিশদ

ভরতপুরের কারোল বিলে এখনও
দেখা নেই পরিযায়ী পাখিদের 
চাষিদের মুখে হাসি, মনখারাপ পরিবেশপ্রেমীদের

সংবাদদাতা, কান্দি: আমন ধান কেটে ঘরে তোলার কাজ শুরু হলেও এবছর দেখা মিলছে না পরিযায়ী পাখিদের। ফলে পাখির অত্যাচার থেকে চিন্তামুক্ত হয়েছেন চাষিরা। ঘটনা ভরতপুর-১ ব্লকের কারোল বিল এলাকার। প্রতি বছর ওই বিলে ধান কাটার সময় কয়েক লক্ষ পরিযায়ী পাখি এসে ভিড় জমায়।  
বিশদ

Pages: 12345

একনজরে
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটে ভালো ফল করাই এখন লক্ষ্য টিম ইন্ডিয়ার। একদিনের সিরিজের ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে দলকে আরও শক্তপোক্ত করার চেষ্টা করবেন বলে ...

নয়া কৃষি আইনের প্রয়োগ রাজ্যে রুখে দিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনের উপর চাপ বাড়াচ্ছে বাম ও কংগ্রেস। তারা চায় অবিলম্বে বিধানসভার অধিবেশন ডাকা হোক। আলোচনার মাধ্যমে রাজ্যস্তরে তৈরি করা হোক একটি পাল্টা আইন। ...

চীন সহ যে কোনও দেশের হুমকি মোকাবিলায় প্রস্তুত ভারতীয় নৌবাহিনী। বৃহস্পতিবার নৌসেনা দিবস উপলক্ষে এক সাংবাদিক বৈঠকে এমনটাই জানিয়েছেন ভারতীয় নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল করমবীর সিং। ...

রাজ্য সরকারি কর্মীদের বিজেপি প্রভাবিত সংগঠনের গোষ্ঠী  লড়াই আরও তীব্র হল। বুধবার সরকারি কর্মচারী পরিষদের তরফে সাংবাদিক বৈঠক করে নতুন কমিটি গড়ার কথা ঘোষণা করা হয়। একইসঙ্গে সংগঠনের নেতারা জানিয়ে দেন, এতদিন  যে জেলা কমিটিগুলি ছিল তা  ভেঙে দেওয়া হল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অতি সত্যকথনের জন্য শত্রু বৃদ্ধি। বিদেশে গবেষণা বা কাজকর্মের সুযোগ হতে পারে। সপরিবারে দূরভ্রমণের যোগ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

ভারতীয় নৌ দিবস
১১৩১- পারস্যের কবি ও দার্শনিক ওমর খৈয়ামের মৃত্যু
১৮২৯- সতীদাহ প্রথা রদ করলেন লর্ড বেন্টিঙ্ক
১৮৮৪- ঐতিহাসিক রমেশচন্দ্র মজুমদারের জন্ম
১৯১০- ভারতের ষষ্ঠ রাষ্ট্রপতি আর বেঙ্কটরামনের জন্ম
১৯২৪- মুম্বইয়ে গেটওয়ে অব ইন্ডিয়ার উদ্বোধন হল
১৯৭৭- ক্রিকেটার অজিত আগরকরের জন্ম  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.৯৯ টাকা ৭৪.৭০ টাকা
পাউন্ড ৯৭.১৫ টাকা ১০০.৫৫ টাকা
ইউরো ৮৭.৯২ টাকা ৯১.১০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫০, ০৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৭, ৫০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৮, ২১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৩, ৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৩, ৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৮ অগ্রহায়ণ, ১৪২৭, শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০, চতুর্থী ৩৪/৫৫ রাত্রি ৮/৪। পুনর্বসু নক্ষত্র ১৮/৫২ দিবা ১/৩৯। সূর্যোদয় ৬/৬/৩, সূর্যাস্ত ৪/৪৭/৩৯। অমৃতযোগ দিবা ৬/৪৮ মধ্যে পুনঃ ৭/৩২ গতে ৯/৪০ মধ্যে পুনঃ ১১/৪৮ গতে ২/৩৯ মধ্যে পুনঃ ৩/২৩ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪১ গতে ৯/১৪ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/২৭ মধ্যে পুনঃ ৪/২০ গতে উদয়াবধি। বারবেলা ৮/৪৫ গতে ১১/২৬ মধ্যে। কালরাত্রি ৮/৬ গতে ৯/৪৬ মধ্যে।
১৮ অগ্রহায়ণ, ১৪২৭, শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০, চতুর্থী রাত্রি ৫/৪৫। পুনর্বসু নক্ষত্র দিবা ১২/২৮। সূর্যোদয় ৬/৭, সূর্যাস্ত ৪/৪৮। অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৭/৪৪ গতে ৯/৫০ মধ্যে ও ১১/৫৭ গতে ২/৫১ মধ্যে ও ৩/২৭ গতে ৪/৪৮ মধ্যে এবং রাত্রি ৫/৪৫ গতে ৯/২১ মধ্যে ও ১২/৩ গতে ৩/৩৮ মধ্যে ও ৪/৩২ গতে ৬/৮ মধ্যে। বারবেলা ৮/৪৭ গতে ১১/২৮ মধ্যে। কালরাত্রি ৮/৮ গতে ৯/৪৮ মধ্যে। 
১৮ রবিয়ল সানি।

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইএসএল: চেন্নাইকে ১-০ গোলে হারাল বেঙ্গালুরু 

09:32:56 PM

আইএসএল: চেন্নাই ০ বেঙ্গালুরু ১ (৫৫ মিনিট) 

08:52:01 PM

ফ্রান্সে বিজয় মালিয়ার সম্পত্তি বাজেয়াপ্ত
ফ্রান্সে বিজয় মালিয়ার সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি। যার আনুমানিক মূল্য ...বিশদ

07:31:00 PM

প্রথম টি-২০: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১১ রানে জিতল ভারত

05:33:31 PM

পূর্ব মেদিনীপুরের নতুন পুলিস সুপার প্রবীণ প্রকাশ 
মাত্র পাঁচ মাসের ব্যবধানে বদলি হলেন পূর্ব মেদিনীপুরের পুলিস সুপার ...বিশদ

05:30:18 PM

প্রথম টি-২০: অস্ট্রেলিয়া ১১৩/৪ (১৫ ওভার) 

05:08:30 PM