Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

প্রয়াত তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের ছবিতে মালা দিচ্ছেন মন্ত্রী রত্না ঘোষ। নিজস্ব চিত্র

গোঘাটে সরস্বতী প্রতিমা বিসর্জনে গিয়ে ছাত্রের মৃত্যু, বিক্ষোভ, শিক্ষকদের মার

রামকুমার আচার্য, গোঘাট, বিএনএ: স্কুলের সরস্বতী প্রতিমা বিসর্জন করতে গিয়ে সোমবার দুপুরে দ্বারকেশ্বর নদে তলিয়ে গিয়ে একাদশ শ্রেণীর এক ছাত্রের মৃত্যুর ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। পুলিস জানিয়েছে, মৃতের নাম আকাশ চক্রবর্তী(১৭)। তার বাড়ি গোঘাটের কালতা-কানাইপুরে। ছাত্রমৃত্যুর ঘটনায় গোঘাটের বালি হাইস্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ তুলে তুমুল বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। মৃতের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানানো হয়। স্কুলে ঢুকে কয়েকজন শিক্ষককে মারধরও করা হয় বলে অভিযোগ। পরে বিশাল পুলিস বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে গোঘাটের বিধায়ক মানস মজুমদার স্কুলে যান। পুলিস জানিয়েছে, শিক্ষকদের মারধরের ঘটনায় কোনও অভিযোগ হয়নি।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতি বছরের মতো এবারও বালি হাইস্কুলে সরস্বতী পুজো হয়েছিল। সোমবার বেলা সাড়ে ১১টা নাগাদ সরস্বতী প্রতিমা বিসর্জন করতে স্কুল থেকে কিছু দূরে বালি বাজার সংলগ্ন দ্বারকেশ্বর নদের ঘাটে যাওয়া হয়। প্রায় ২৫জন ছাত্রছাত্রীর পাশাপাশি কয়েকজন শিক্ষকও সেখানে যান। বাকি শিক্ষকরা মাধ্যমিক পরীক্ষার জন্য এদিন আসন ঠিক করছিলেন। বিসর্জনের সময় কোনওভাবে তলিয়ে যায় আকাশ। পরে তাকে উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
এদিকে, মৃত্যুর খবর গ্রামে পৌঁছতেই বাসিন্দারা স্কুলে বিক্ষোভ দেখাতে শুরু করেন। সেই সময় স্কুলে থাকা কয়েকজন শিক্ষককে মারধর করা হয়। আতঙ্কে শিক্ষকরা স্কুলের একটি ঘরের মধ্যে ঢুকে পড়েন। বিক্ষোভকারীদের মধ্যে অয়ন পাল, ভোলানাথ কামিল্যা বলেন, প্রতিমা নিরঞ্জন করার সময় শিক্ষকরা বাঁধে ছিলেন। ছাত্রটি তলিয়ে গেলেও তাকে উদ্ধার কাজে শিক্ষকরা প্রথমদিকে এগিয়ে যাননি। স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে।
যদিও অভিযোগ অস্বীকার করে ওই স্কুলের শিক্ষক চন্দন ঘোষ, সুদীন কুণ্ডু বলেন, নদের ওই অংশে বেশি জলই ছিল না। তাই ছাত্রটির তলিয়ে যাওয়ার ঘটনা প্রথমে বুঝতে পারা যায়নি। পরে প্রত্যেকেই জলে নেমে ওকে উদ্ধারের চেষ্টা করেছি। জনতা উত্তেজিত হয়ে আমাদের মারধর করেছে।
স্থানীয় সূত্রে খবর, আকাশ বরাবর পড়াশোনায় মেধাবী ছাত্র। সে ওই স্কুলেই মাধ্যমিক পরীক্ষায় দ্বিতীয় স্থান অধিকার করে। তারপর বিজ্ঞান নিয়ে সেখানে ভর্তি হয়। আকাশের বাবা সমীর চক্রবর্তী পুরোহিতের পাশাপাশি টোলে শিক্ষকতার সঙ্গেও যুক্ত। দুই দিদি বাইরে পড়াশোনা করছেন। তবে আকাশ প্রতিমা বিসর্জনে গেলেও সে সাঁতার জানত না বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন। এদিন আকাশের বাড়িতে গেলেও তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা যায়নি। প্রত্যেকেই শোকে মুহ্যমান। তার মা ঘটনার কথা শুনেই সংজ্ঞা হারান।
আকাশের সহপাঠী অনুরাধা পণ্ডিত ও অষ্টমী পোল্লে বলে, ও সবসময় আমাদের সঙ্গে মজা করত। এদিনও আনন্দ করতে করতেই একসঙ্গে প্রতিমা বিসর্জন করতে গিয়েছিলাম। ও জলে তলিয়ে যাওয়ার সময় প্রথমে সবাই ভেবেছিল, আকাশ মজা করছে। পরে সত্যিই ও তলিয়ে যায়।
ওই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক স্বপনকুমার মান্না বলেন, ঘটনাটি দুর্ভাগ্যজনক। কেবল একটি ছাত্র প্রতিমা বিসর্জন করবে এমনই নির্দেশ দেওয়া হয়েছিল। আকাশ বাড়ি থেকে ঘাটে গিয়েছিল। তবে ওর তলিয়ে যাওয়ার সময় সেখানে থাকা শিক্ষকদের পাশাপাশি স্থানীয় বাসিন্দারাও উদ্ধার কাজে হাত লাগিয়ে ছিলেন।

আজ মাধ্যমিক, জেলায় ৪৭ হাজার পড়ুয়ার মধ্যে অর্ধেকের বেশি ছাত্রী

 বিএনএ, সিউড়ি: আজ, মঙ্গলবার শুরু হচ্ছে মাধ্যমিক। জেলার প্রায় ৪৭ হাজার পরীক্ষার্থীদের মধ্যে অর্ধেকের বেশি ছাত্রী রয়েছে। শাসক দল এর কৃতিত্ব মুখ্যমন্ত্রীর কন্যাশ্রী, রূপশ্রী প্রকল্পকে দিয়েছে। প্রশাসন জানিয়েছে, পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব রকম ব্যবস্থা নেওয়া হয়েছে।
বিশদ

নিহত বিধায়কের বাড়িতে গেলেন জ্যোতিপ্রিয় ও মমতাবালা
নদীয়ায় এবার মতুয়াদের নেতৃত্ব দেবেন কে? চিন্তায় তৃণমূল

বিএনএ, ফুলবাড়ি(নদীয়া): নদীয়া জেলায় মতুয়াদের মুখ ছিলেন বিধায়ক সত্যজিৎ বিশ্বাস। কিন্তু এরপর জেলায় মতুয়া মতাবলম্বীদের মুখ কে? শাসক দলের অন্দরে এই প্রশ্নটাই ঘুরপাক খাচ্ছে। রাজনৈতিক মহলের মতে, সত্যজিৎবাবু খুন হওয়ার পর লোকসভা ভোটের আগে চাপের মুখে শাসক দল। কারণ মতুয়াদের কাছের নেতা এই মুহূর্তে আর কেউ নেই।
বিশদ

মুরাইয়ের পাইকরে ভক্তমারা উৎসব ঘিরে ব্যাপক উৎসাহ এলাকাবাসীর

সংবাদদাতা, রামপুরহাট: সোমবার শীতল ষষ্ঠীতে মুরারইয়ের পাইকর গ্রামে বুড়ো শিব মন্দির প্রাঙ্গণে বাণব্রত বা ভক্তমারা উৎসব উপলক্ষে কয়েক হাজার মানুষের সমাগম ঘটল। এসেছেন টোকিও ইউনিভার্সিটির এক গবেষকও। সংশ্লিষ্ট গ্রাম সহ আশপাশের এলাকার মানুষের কাছে এটিই প্রধান উৎসব। এজন্য তাঁরা সারাবছর অপেক্ষায় থাকেন।
বিশদ

দিল্লির বাবুদের ধরে বাঁচা যাবে না, শ্রীঘরে ঢোকাব: অভিষেক

অভিমন্যু মাহাত, ফুলবাড়ি(নদীয়া), বিএনএ: দলীয় বিধায়ক খুনে নাম না করে বিজেপি নেতা মুকুল রায়কেই নিশানা করলেন তৃণমূলের সংসদ সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায়। ঘাড় ধরে শ্রীঘরে ঢোকাব বলেও হুঁশিয়ারি দিলেন তিনি। সোমবার নিহত সত্যজিৎ বিশ্বাসের পরিবারের সঙ্গে দেখা করেন অভিষেক।
বিশদ

নলহাটির প্রাথমিক বিদ্যালয়ে টিউবওয়েলে লাইন দিয়ে জল খেতে হয় ছাত্রদের

সংবাদদাতা, রামপুরহাট: পরিস্রুত পানীয় জল সরবরাহের জন্য আড়াই বছর আগে স্কুল চত্বরে রিজার্ভার তৈরি করেছিল জনস্বাস্থ্য কারিগরি দপ্তর। কিন্তু, এখনও পর্যন্ত সেই রিজার্ভার থেকে এক ফোঁটা জল বের হয়নি। স্কুলের একমাত্র টিউবওয়েলে ছাত্ররা লাইন দিয়ে পানীয় জল সংগ্রহ করে।
বিশদ

৩০ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা শুভেন্দুর
স্কুলের ল্যাবরেটরিতে অল্প খরচে ৪টি রেসিং ড্রোন তৈরি করে তাক লাগাল হলদিয়ার পড়ুয়ারা

 সংবাদদাতা, হলদিয়া: শিক্ষকদের সাহায্য নিয়ে স্কুলের আধুনিক বিজ্ঞান ল্যাবরেটরিতে অল্প খরচে চার চারটে রেসিং ড্রোন তৈরি করে তাক লাগাল হলদিয়ার রানিচক বিবেকানন্দ বিদ্যাভবনের নবম, দশম ও একাদশ শ্রেণীর পড়ুয়ারা। এই ড্রোনগুলি চারতলা সমান উঁচুতে একটানা ৩০মিনিট উড়তে সক্ষম।
বিশদ

 মুর্শিদাবাদ শহরে সিরাজদৌল্লার মূর্তি বসানো হল

 সংবাদদাতা, লালবাগ: নবাবি মুলুক মুর্শিদাবাদ শহরে ঢোকার মুখে সোমবার বসানো হল হাতির পিঠে চেপে পলাশীর যুদ্ধক্ষেত্রের উদ্দেশে যাত্রারত বাংলার শেষ স্বাধীন নবাব সিরাজদৌল্লার মূর্তি। হাতির সামনে এবং পিছনে রয়েছে পদাতিক সৈন্য।
বিশদ

আজ দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামে মাধ্যমিকে বসছে ১লক্ষ ৩৩হাজার পড়ুয়া

বাংলা নিউজ এজেন্সি: আজ, মঙ্গলবার থেকে শুরু হচ্ছে এবছরের মাধ্যমিক পরীক্ষা। এবার দুই মেদিনীপুর ও ঝাড়গ্রাম তিন জেলাতেই মাধ্যমিকে ছাত্রদের তুলনায় ছাত্রীর সংখ্যা বেশি। তিন জেলায় এবার মোট পরীক্ষার্থীর সংখ্যা ১লক্ষ ৩৩ হাজার ৫৫৯জন। পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে জেলা প্রশাসন তৎপর রয়েছে।
বিশদ

পরীক্ষার্থীর মৃত্যুতে মানসিক নির্যাতনের অভিযোগে বর্ধমান ডেন্টাল কলেজে বিক্ষোভ

  সংবাদদাতা, বর্ধমান: এক পরীক্ষার্থীর মৃত্যুতে মানসিক নির্যাতনের অভিযোগ তুলে সোমবার বর্ধমান ডেন্টাল কলেজ ও হাসপাতালে বিক্ষোভ দেখান সহপাঠী ও ছাত্র সংসদের সদস্যরা।
বিশদ

এগরায় সরস্বতী পুজো দেখে ফেরার পথে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার যুবক

 সংবাদদাতা, কাঁথি: এগরার চাঁদলদা গ্রামে সরস্বতী পুজো দেখে বাড়ি ফেরার পথে নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে এগরা থানার পুলিস। ধৃতের নাম শ্যামসুন্দর মাইতি বলে পুলিস জানিয়েছে। তার বাড়ি চাঁদলদা গ্রামেই, সে পেশায় দিনমজুর।
বিশদ

ময়ূরেশ্বরে ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে মাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যু, জনতা-পুলিসের খণ্ডযুদ্ধে উত্তেজনা

 সংবাদদাতা, রামপুরহাট: সোমবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ ময়ূরেশ্বর থানার কোটাসুর মোড়ের কাছে সাঁইথিয়া বহরমপুর রাস্তায় বালি বোঝাই ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে এক মাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। মৃতার নাম তনুশ্রী বাগদি (১৫)। বাড়ি ময়ূরেশ্বর থানার গঙ্গারামপুর।
বিশদ

ভ্যালেনটাইনস সপ্তাহে মাইথনে ৩৮২টি সিঁড়ি ভেঙে পাহাড় চূড়ায় ঝুঁকির সেলফি প্রেমিক-প্রেমিকাদের

 বিএনএ, আসানসোল: ভ্যালেনটাইনস সপ্তাহের বিশেষ এই দিনগুলিকে স্মরণীয় করে রাখতে সোশ্যাল মিডিয়ায় একটু অন্য রকম স্ট্যাটাস না দিলে কী আর চলে। তাই সেলফি তুলতে মাইথনে ৩৮২টি সিঁড়ি ডিঙিয়ে পাহাড়ের চূড়ায় উঠছেন প্রেমিক-প্রেমিকরা। উঁচু পাহাড়ের কিনারায় গিয়ে স্টিক দিয়ে চলছে একের পর এক সেলফি তোলা।
বিশদ

 কালনা-শান্তিপুর সেতুর অ্যাপ্রোচ রোড, জমির দাম বাড়ানোর প্রস্তাব গেল নবান্নে

শ্রীকান্ত পড়্যা, বর্ধমান, বিএনএ: ভাগীরথী নদীর উপর কালনা-শান্তিপুর সংযোগকারী ব্রিজের অ্যাপ্রোচওয়ের জন্য বেশকিছু প্লটে জমির দাম বাড়ানো হবে বলে আগেই জানিয়েছিলেন পূর্ব বর্ধমানের জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তব। এবার সেই বর্ধিত দামের তালিকা নবান্নে পাঠালেন জেলাশাসক। 
বিশদ

১৩ লক্ষ টাকার ঋণ থেকে বাঁচতে
তৃণমূলের বিরুদ্ধে অপহরণের গল্প ফেঁদে কলকাতায় গা ঢাকা দিয়েছিল বলরামপুরের সেই বিজেপি কর্মী

সংবাদদাতা, পুরুলিয়া: প্রায় ১৩ লক্ষ টাকা ঋণ থাকায় অপহরণের গল্প ফেঁদে কলকাতায় গা ঢাকা দিয়েছিল বলরামপুরের বিজেপি কর্মী কার্তিক গড়াই। পাঁচদিন পর কলকাতা থেকে পুলিস উদ্ধার করে। সোমবার পুরুলিয়ার পুলিস সুপার আকাশ মাঘারিয়া সাংবাদিক বৈঠক করে বিজেপি কর্মীকে উদ্ধারের বিষয়টি জানান।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক যুবকের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল মানিকতলায়। সোমবার সকালে বাগমারি এলাকার নিজের বাড়ি থেকে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম রাজু দুয়ারি (৩২)। তাঁর ভাই খুনের অভিযোগ আনলেও পুলিস আত্মহত্যায় প্ররোচনা ...

সংবাদদাতা, মালবাজার: তিস্তা নদী থেকে অবৈধভাবে বালি পাথর তোলার ফলে বিপন্ন বন্যপ্রাণ। পরিবেশ প্রেমীদের দাবি, বন্যপ্রাণ রক্ষার স্বার্থে দ্রুত তিস্তা নদী থেকে বালি পাথর তোলা বন্ধ করতে হবে। যদিও প্রশাসন দ্রুত পরিস্থিতি খতিয়ে দেখে পদক্ষেপের আশ্বাস দিয়েছে। প্রসঙ্গত, ডুয়ার্সের তিস্তা ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মজুরি বৃদ্ধি সহ বিভিন্ন দাবিকে সামনে রেখে এবার লোকসভা ভোটের মুখে রাজ্যে চটকল শিল্পে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের হুঁশিয়ারি দিল বাম ও দক্ষিণপন্থী ২১টি শ্রমিক সংগঠন। আগামী ১ মার্চ থেকে রাজ্যের তামাম চটকলগুলিতে এই ধর্মঘট শুরু হবে বলে ...

 বেজিং, ১১ ফেব্রুয়ারি (এএফপি): চীন এবং আমেরিকার বাণিজ্য বিরোধ না মিটলে বিশ্বজুড়ে অর্থনৈতিক ঝড় বয়ে যাবে বলে রবিবারই সতর্ক করেছে আন্তর্জাতিক অর্থভাণ্ডার (আইএমএফ)। এরপরেই চীনের সঙ্গে বাণিজ্য নিয়ে আলোচনা শুরু করল আমেরিকা। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার জন্য স্থান পরিবর্তন হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য আসবে। কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪৭: বিজ্ঞানী টমাস আলভা এডিসনের জন্ম
১৮৮২: ছন্দের জাদুকর সত্যেন্দ্রনাথ দত্তের জন্ম
১৯১৭: মার্কিন লেখক সিডনি শেলডনের জন্ম
১৯৮০: ঐতিহাসিক রমেশচন্দ্র মজুমদারের মৃত্যু
১৯৯০: দক্ষিণ আফ্রিকার জেল থেকে মুক্তি পেলেন নেলসন ম্যান্ডেলা 

11th  February, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯০.৫২ টাকা ৯৩.৭৮ টাকা
ইউরো ৭৯.২৫ টাকা ৮২.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,২৩৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ২৪/১১, দিবা ৩/৫৫। ভরণী ৩৯/৫০ রাত্রি ১০/১১। সূ উ ৬/১৪/৩৬, অ ৫/২৭/১৮, অমৃতযোগ দিবা, ৮/২৯ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/১২ গতে ৪/৪২ মধ্যে। রাত্রি ৬/১৮ মধ্যে পুনঃ ৮/৫১ গতে ১১/২৫  মধ্যে পুনঃ ১/৫৮ গতে ৩/৪২  মধ্যে। বারবেলা ৭/৩৮ গতে ৯/২  মধ্যে পুনঃ ১/১৫ গতে ২/৩৯, মধ্যে, কালরাত্রি ৭/৩ গতে ৮/৩৯ মধ্যে।
২৮ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ১১/১৩/৪৭। ভরণীনক্ষত্র সন্ধ্যা ৫/৫৫/২৩, সূ উ ৬/১৬/১, অ ৫/২৫/৩৪, অমৃতযোগ দিবা ৮/২৯/৫৬ থেকে ১০/৪৩/৫০ মধ্যে ও ১২/৫৭/৪৫ থেকে ২/২৭/১ মধ্যে ও ৩/১১/৩৯ থেকে ৪/৪০/৫৬ মধ্যে এবং রাত্রি ৬/১৬/৫৬ মধ্যে ও ৮/৫১/১ থেকে ১১/২৫/৭ মধ্যে ও ১/৫৯/১২ থেকে ৩/৪১/৫৬ মধ্যে, বারবেলা ৭/৩৯/৪৩ থেকে ৯/৩/২৪ মধ্যে, কালবেলা ১/১৪/২৯ থেকে ২/৩৮/১১ মধ্যে, কালরাত্রি ৭/১/৫২ থেকে ৮/৩৮/১১ মধ্যে।
৬ জমাদিয়স সানি
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: ব্যবসায় উন্নতির যোগ। বৃষ: আর্থিক ক্ষেত্র শুভ। মিথুন: পাওনা অর্থ ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
আন্তর্জাতিক ডারউইন দিবস১৮০৯: বিজ্ঞানী চার্লস ডারউইনের জন্ম১৮০৯: আব্রাহাম লিংকনের জন্ম১৮৭১: ...বিশদ

07:03:20 PM

চ্যানেল বাছাই: সময় বাড়ল ৩১ মার্চ পর্যন্ত
নতুন নিয়মে চ্যানেল বাছাইয়ের প্রক্রিয়া যাঁদের সম্পূর্ণ হয়নি, সেই দর্শকদের ...বিশদ

10:15:02 PM

পোখরানের কাছে ভেঙে পড়ল বায়ুসেনার প্রশিক্ষণ প্রদানকারী মিগ-২৭ বিমান, অক্ষত পাইলট 

07:30:55 PM

নিউ টাউনে নাবালকের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ
নাবালক ছেলের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল। গতকাল ...বিশদ

04:49:00 PM

বিজেপি অগণতান্ত্রিক দল: মমতা 
এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির ...বিশদ

04:34:14 PM