Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

কোয়ারেন্টাইন সেন্টারে পঁচা ভাত,
রাস্তায় নেমে শ্রমিকদের বিক্ষোভ হরিরামপুরে 

সংবাদদাতা, গঙ্গারামপুর: কোয়ারেন্টাইন সেন্টারে পঁচা ভাত দেওয়ার অভিযোগে তুলে রাস্তায় নেমে বিক্ষোভে শামিল হলেন পরিযায়ী শ্রমিকরা। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুরে। পরে এলাকায় পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পুলিসকে ঘিরেও বিক্ষোভ দেখানো হয়। প্রশাসন সূত্রে খবর, হরিরামপুরের কোয়ারেন্টাইন সেন্টার থেকে বারবার নিম্নমানের খাদ্য দেওয়ার অভিযোগ আসছে। এবিষয়ে হরিরামপুরের বিডিওকে একাধিকবার ফোন করা হলেও তিনি কোনও মন্তব্য করেননি।
বৃহস্পতিবার রাতে হরিরামপুরের গোকর্ণ কোয়ারেন্টাইন সেন্টারে নিম্নমানের খাওয়ার দেওয়ার অভিযোগে সেন্টার থেকে বেরিয়ে যান প্রায় পঞ্চাশ জন পরিযায়ী শ্রমিক। ঘটনার খবর পেয়ে কোয়ারেন্টাইন সেন্টারে যায় হরিরামপুর থানার পুলিস বাহিনী। পুলিস ঘটনাস্থলে পৌঁছলে পুলিসকে ঘিরেও বিক্ষোভ দেখান ক্ষুব্ধ পরিযায়ী শ্রমিকরা। শ্রমিকদের একাংশ নিম্নমানের খাদ্যের অভিযোগ তুলে কোয়ারেন্টাইন সেন্টার ছেড়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিস ক্ষুব্ধ পরিযায়ীদের বুঝিয়ে কোনওরকমে তাঁদের কোয়ারেন্টাইন সেন্টারে ঢোকানোর ব্যবস্থা করে। ঘটনার বিবরণ দিয়ে জেলাশাসক ও মহকুমা শাসককে লিখিতভাবে জানিয়েছেন থানার আইসি। পুলিস সূত্রে জানা গিয়েছে, এই নিয়ে ছয় বার নিম্নমানের খাওয়ার দেওয়ার অভিযোগে পরিযায়ী শ্রমিকদের বিক্ষোভ সামনে এসেছে।
হরিরামপুর থানার আইসি সঞ্জীব বিশ্বাস বলেন, বারবার নিম্নমানের খাওয়ার দেওয়ার অভিযোগ এসেছে হরিরামপুরের ফেসিলিটি কোয়ারেন্টাইন থেকে। পরিযায়ী শ্রমিকদের বিক্ষোভ সামাল দিতে ঘটনাস্থলে যেতে হচ্ছে পুলিসকে। ক্ষুব্ধ পরিযায়ী শ্রমিকেরা হাতের সামনে পুলিসকে পেয়ে তাদের কাছেই ক্ষোভ উগরে দিচ্ছেন। কোয়ারেন্টাইন সেন্টারে খাওয়ার দেওয়ার দায়িত্বে রয়েছে হরিরামপুর ব্লক প্রশাসন। একাধিকবার খাওয়ারের বিষয় ব্লক প্রশাসনকে লিখিতভাবে জানানো হয়েছে। বৃহস্পতিবার রাতের ঘটনা লিখিতভাবে জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।
গঙ্গারামপুরের মহকুমা শাসক মানবেন্দ্র দেবনাথ বলেন, আমি অভিযোগ পেয়েছি। হরিরামপুর থানার আইসি বিস্তারিত ঘটনা তুলে ধরে আমাকে রিপোর্ট পাঠিয়েছেন। নিম্নমানের খাওয়ার দেওয়া একদম বরদাস্ত করা যাবে না। আমি হরিরামপুরের বিডিওকে বিষয়টি দেখার জন্য বলেছি। বারবার খাওয়ার নিয়ে অভিযোগ সামনে এসেছে। ভারপ্রাপ্ত স্বনির্ভর দলকে বলেও কোনও কাজ হয়নি। খাওয়ারের দায়িত্ব অন্য ব্লকের স্বনির্ভর দলকে দেওয়ার কথা বলেছি। ব্লক প্রশাসন যাতে খাওয়ারের বিষয়ে নজরদারি চালায়, সেটাও বলা হয়েছে। আশা করি, এই সমস্যা আর হবে না।
পরিযায়ী শ্রমিক সাদ্দাম হোসেন বলেন, বৃহস্পতিবার দুপুরে অসিদ্ধ খাবার দেওয়া হয়েছিল। সব্জির কোনও স্বাদ নেই। আমরা শ্রমিক হতে পারি, কিন্তু এত খারাপ খাওয়ার খাওয়া যায় না। রাতে দুর্গন্ধযুক্ত ভাত দিয়েছে। কোনও মানুষই খেতে পারবে না। আমরা খাওয়ার না খেয়ে বিক্ষোভ দেখিয়েছি। হরিরামপুর থানার পুলিস ঘটনাস্থলে এসেছিল। আমরা কোয়ারেন্টাইন সেন্টার থেকে বেরিয়ে গিয়েছিলাম। পুলিসকে সমস্ত বিষয় জানানো হয়েছে। শ্রমিকরা অভুক্ত থেকে রাত কাটিয়েছেন। প্রশাসন খাওয়ার না দিতে পারলে বলে দিক। আমাদের বাড়ি থেকে খাওয়ার নিয়ে এসে আমরা খাব।
হরিরামপুরে তিনটি কোয়ারেন্টাইন সেন্টারে খাওয়ারের দায়িত্ব রয়েছে হরিরামপুর ব্লক প্রশাসনের হাতে। জেলা স্বাস্থ্য দপ্তরের দেওয়া মেনু অনুযায়ী খাওয়ার দেওয়ার নির্দেশ রয়েছে ফেসিলিটি সেন্টারে । একজনের একদিনের মিলের পেছনে ১০০ টাকা বরাদ্দ করা হয়েছে। তাও কি করে নিন্মমানের খাওয়ারের অভিযোগ আসে, তা নিয়ে প্রশ্ন উঠছে। 

23rd  May, 2020
ভোটের আগে পাহাড়ে মজুত হচ্ছে অস্ত্র,
অন্য ব্যবসার আড়ালে চলছে নেটওয়ার্ক 

বিধানসভা ভোটের মুখে শুধু সমতল নয়, উত্তরবঙ্গের পাহাড়েও মজুত হচ্ছে আগ্নেয়াস্ত্র। অস্ত্র কারবারের সঙ্গে যুক্ত বিহারের ‘বাবা-ছেলে’ গ্যাং মাটিগাড়া থানার পুলিসের হাতে ধরা পড়ার পর এমনই অনুমান করছেন গোয়েন্দারা।  
বিশদ

বিধানসভা ভোটে দার্জিলিং
জেলায় বাড়ছে ৩০৬টি বুথ 

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: এবার বিধানসভা ভোটে দার্জিলিং জেলায় বাড়ছে বুথ সংখ্যা। প্রশাসন সূত্রের খবর, জেলার পাঁচটি বিধানসভা কেন্দ্রে হবে ৩০৬টি নতুন বুথ। ফলে জেলায় বুথ সংখ্যা বেড়ে দাঁড়াবে ১৭১৯টি। বুথ পিছু ভোটার সংখ্যা করা হবে ১০৫০টি। 
বিশদ

প্যাঙ্গোলিনের আঁশ পাচারের
অভিযোগে বিজেপি নেতা সহ ধৃত ২ 

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: প্যাঙ্গোলিনের আঁশ পাচারের অভিযোগে বিজেপি নেতা সহ দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের নাম সুজন দাস ও সুব্রত বিশ্বাস। প্রথমজন বিজেপির ফালাকাটার আইটি সেলের নেতা বলে জানা গিয়েছে। শুক্রবার সকালে শিলিগুড়ি শহরের দার্জিলিং মোড়ের কাছ থেকে অভিযুক্তদের ধরে বনদপ্তর।  
বিশদ

৩ বছর ধরে অন্ধকারে গ্রাম, সাত
ঘণ্টা রাস্তা অবরোধ করে বিক্ষোভ 

সংবাদদাতা হরিশ্চন্দ্রপুর: তিন বছর আগে বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছিল এলাকার বিদ্যুতের পরিষেবা। সেই পরিষেবা ঠিক হয়নি আজও। ফলে বিগত তিন বছর ধরে হরিশ্চন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের ধুমসাডাঙি গ্রামের বাসিন্দারা দিন কাটাচ্ছেন অন্ধকারে। দীর্ঘদিন ধরেই ক্ষোভ জমছিল।  
বিশদ

বালুরঘাটে রাত কাটান নেতাজি,
স্মৃতি বিজড়িত বাড়ি সংরক্ষণের দাবি 

বালুরঘাটে এসে কংগ্রেসের যে পার্টি অফিসটির উদ্বোধন করেছিলেন নেতাজি, তা আজ আত্রেয়ীর গর্ভে। বালুরঘাট শহরের যে বাড়িতে রাত্রিবাস করেছিলেন তিনি, সেটিরও একটি অংশ ভাঙা পড়েছে আগেই। সেই বাড়ির অবশিষ্ট অংশটি নেতাজির স্মৃতি রক্ষার্থে সংরক্ষণের দাবি তুলেছেন বিশিষ্টজনদের পাশাপাশি বালুরঘাটের বাসিন্দারা।  
বিশদ

তৃণমূলের পোলিং এজেন্ট বাছাই শুরু,
১ ফেব্রুয়ারি থেকে ১৫ দিন কর্মসূচি 

বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ফেব্রুয়ারি মাস থেকেই কোচবিহারে প্রচারে ঝাঁপিয়ে পড়তে চলেছে তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই জেলায় বুথওয়ারি পোলিং এজেন্ট বাছাইয়ের কাজ শুরু হয়ে গিয়েছে।  
বিশদ

প্রধানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
দলীয় সদস্যদের, পঞ্চায়েতে ভাঙচুর 

সংবাদদাতা, হরিশ্চন্দ্রপুর: হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের দৌলতপুর গ্রাম পঞ্চায়েতের বোর্ড তৃণমূল পরিচালিত। সেই পঞ্চায়েত অফিসে দলীয় পঞ্চায়েত সদস্যরাই ভাঙচুর চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বিকেলের ওই হামলার ঘটনায় পঞ্চায়েত প্রধান, তাঁর ভাই সহ তিন-চারজন জখমও হয়েছেন।  
বিশদ

গৌতমের নির্দেশে স্বাস্থ্যসাথী কার্ড
পেল ধূপগুড়িকাণ্ডে জখমের পরিবার
 

সংবাদদাতা, ময়নাগুড়ি: পর্যটনমন্ত্রী গৌতম দেবের নির্দেশে ৪৮ ঘণ্টার মধ্যে স্বাস্থ্যসাথী কার্ড পেলেন ধূপগুড়িতে বিয়েবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় জখম অজয় মণ্ডল। ময়নাগুড়ি ব্লক প্রশাসন সেই কার্ড বানিয়ে তাঁর পরিবারের হাতে শুক্রবার তুলে দেয়। অজয়বাবু শিলিগুড়ির একটি নার্সিংহোমে চিকিৎসাধীন।  
বিশদ

বিপ্লব ও লিপিকার সঙ্গে বৈঠকের
পর কর্মবিরতি উঠল জেলা পরিষদে 

শুক্রবার বিকেল থেকে আবার কাজে যোগ নিলেন দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদের কর্মীরা। এদিন জেলা পরিষদে এসে সভাধিপতি সহ কর্মীদের সঙ্গে বৈঠক করেন তৃণমূলের জেলা চেয়ারম্যান বিপ্লব মিত্র। তারপরই বিপ্লববাবু ও সভাধিপতি লিপিকা রায়ের মধ্যস্থতায় কর্মীরা তাঁদের কর্মবিরতি তুলে নেন।  
বিশদ

ফাঁসিদেওয়া হাসপাতালে চিকিৎসায়
গাফিলতির অভিযোগ, বিক্ষোভ 

সংবাদদাতা, নকশালবাড়ি: সদ্যোজাতের মৃত্যুর ঘটনায় চিকিৎসার গাফিলতির অভিযোগ তুলে শুক্রবার ফাঁসিদেওয়া গ্রামীণ হাসপাতালে উত্তেজনা ছড়ায়। অন্যদিকে, এদিনই হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে এক ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটে। ওই দু’টি ঘটনাকে কেন্দ্র করে মৃতদের পরিজনরা হাসপাতালে বিক্ষোভ দেখান।  
বিশদ

ট্যাব কেনার টাকা পেয়েই রামগঞ্জে
ডিজে বাজিয়ে মিছিল পড়ুয়াদের 

রাজ্য সরকারের ট্যাব কেনার টাকা পেয়েই ইসলামপুরের রামগঞ্জ হাইস্কুলের পড়ুয়ারা ডিজে বাজিয়ে মিছিল করল। এতে এলাকায় আলোড়ন ছড়িয়েছে। মিছিলে অংশগ্রহণকারীরা জানিয়েছে, দ্বাদশ শ্রেণীর পড়ুয়াদের ট্যাব কেনার জন্য রাজ্য সরকার ১০ হাজার করে টাকা দিচ্ছে। 
বিশদ

গোপালপুরে তৃণমূল ও বিজেপি
সংঘর্ষ,পার্টি অফিস, বাড়ি ভাঙচুর 

সংবাদদাতা, মাথাভাঙা: বৃহস্পতিবার রাতে মাথাভাঙা-১ ব্লকের গোপালপুর তৃণমূল ও বিজেপি কর্মীদের সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে। বিজেপির দাবি, তাদের তিন কর্মীর বাড়ি, দু’টি পার্টি অফিস এবং কয়েকটি দোকান ভাঙচুর করেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতী বাহিনী। অন্যদিকে, তৃণমূল তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে। 
বিশদ

বিজেপির পার্টি অফিসে আগুন,
অভিযোগের তির তৃণমূলের দিকে 

সংবাদদাতা, দিনহাটা: বৃহস্পতিবার রাতে দিনহাটার ভেটাগুড়িতে বিজেপির পার্টি অফিসে দুষ্কৃতীরা আগুন ধরিয়ে দেওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। অভিযোগ, দিনহাটা-১ ব্লকের ভেটাগুড়ি বাসস্ট্যান্ডের পাশে থাকা বিজেপির ওই পার্টি অফিসে তালা ভেঙে দুষ্কৃতীরা ভিতরে ঘরে ঢুকে আগুন লাগায়। 
বিশদ

কালিয়াগঞ্জের স্টেট জেনারেল
হাসপাতালে বেড বেড়ে হচ্ছে ২৫০ 

সংবাদদাতা, ইটাহার: এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি মেনে অবশেষে উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জের স্টেট জেনারেল হাসপাতালের শয্যা সংখ্যা ৬০ থেকে বাড়িয়ে ২৫০ করার সিদ্ধান্ত  নেওয়া হয়েছে। এই সিদ্ধান্তে স্বাভাবিকভাবেই খুশি উত্তর দিনাজপুর ও দক্ষিণ দিনাজপুর জেলার সাধারণ মানুষ।  
বিশদ

Pages: 12345

একনজরে
ভোটের মুখে সুখবর। রাজ্য সরকারের বিভিন্ন দপ্তরে কর্মরত দৈনিক মজুরি ভিত্তিক কর্মচারীদের ভাতা বৃদ্ধি করল সরকার। মোট তিনটি ক্যাটিগরিতে সমানহারে দৈনিক ১৭ টাকা করে মজুরি বৃদ্ধি করা হয়েছে। রাজ্য সরকার এই মর্মে নির্দেশিকা জারি করেছে। ...

ভাতার থানার বড়বেলুনে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মাঠের ধারে বাবলা গাছে মাফলার দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাঁকে ঝুলতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে পুলিস দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। মৃতের নাম বাপন দাস (৩৭)।   ...

ট্রাম্প জমানা অতীত। আমেরিকার নতুন প্রেসিডেন্ট জো বাইডেন। এই অবস্থায় ভারত-মার্কিন দ্বিপাক্ষিক সম্পর্কের সমীকরণ কোন খাতে বইবে, জানাতে আগ্রহী কূটনৈতিক মহল। পাশাপাশি, সাধারণ মানুষের মধ্যেও তৈরি হয়েছে কৌতূহল। ...

২০১৫ সালের জুলাই মাসে যখন বালি পুরসভাকে হাওড়ার সঙ্গে মিশিয়ে দেওয়া হয়, তখন ওই সিদ্ধান্তের প্রতিবাদ করেছিল বামফ্রন্ট ও কংগ্রেস। কিন্তু রাজ্য সরকার তাদের সিদ্ধান্তে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসায় বাড়তি বিনিয়োগ প্রত্যাশিত সাফল্য নাও দিতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি। শ্বাসকষ্ট ও বক্ষপীড়ায় শারীরিক ক্লেশ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

পরাক্রম দিবস
১৮৫৯ - কবি ঈশ্বরচন্দ্র গুপ্তর মৃত্যু
১৮৯৪- সাহিত্যিক জ্যোতির্ময়ীদেবীর জন্ম
১৮৯৭- মহাবিপ্লবী নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্ম
১৯০৯ - কবি নবীনচন্দ্র সেনের মৃত্যু
১৯২০ - ভারতীয় উপমহাদেশের বিমানে মাল পরিবহণ ও ডাক যোগাযোগ শুরু
১৯২৬- শিবসেনার প্রতিষ্ঠাতা বাল থ্যাকারের জন্ম
১৯৩৪- সাংবাদিক তথা ‘বর্তমান’-এর প্রাণপুরুষ বরুণ সেনগুপ্তর জন্ম
১৯৭৬- গায়ক পল রোবসনের মৃত্যু
১৯৮৪ – নেদারল্যান্ডের ফুটবল খেলোয়াড় আর্ইয়েন রবেনের জন্ম
১৯৮৯ - স্পেনীয় চিত্রকর সালভাদর দালির মৃত্যু
২০০২ - পাকিস্তানের করাচীতে সাংবাদিক ড্যানিয়েল পার্ল অপহৃত হন এবং পরবর্তীকালে নিহত



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.২২ টাকা ৭৩.৯৩ টাকা
পাউন্ড ৯৮.৫১ টাকা ১০১.৯৯ টাকা
ইউরো ৮৭.৩৯ টাকা ৯০.৫৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৯,৯৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৭,৪০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৮,১০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৬,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৬,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৯ মাঘ ১৪২৭, শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, দশমী ৩৬/২৬ রাত্রি ৮/৫৭। কৃত্তিকা নক্ষত্র ৩৭/৫৫ রাত্রি ৯/৩৩। সূর্যোদয় ৬/২২/২৩, সূর্যাস্ত ৫/১৪/৩৭। অমৃতযোগ দিবা ১০/০ গতে ১২/৫৩ মধ্যে। রাত্রি ৭/৫২ গতে ১০/৩০ মধ্যে পুনঃ ১২/১৪ গতে ২/০ মধ্যে পুনঃ ২/৫২ গতে ৪/৩৭ মধ্যে। বারবেলা ৭/৪৪ মধ্যে পুনঃ ১/৯ গতে ২/৩১ মধ্যে পুনঃ ৩/৫২ গতে অস্তাবধি। কালরাত্রি ৬/৫২ মধ্যে পুনঃ ৪/৪৪ গতে উদয়াবধি। 
৯ মাঘ ১৪২৭, শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, দশমী রাত্রি ৭/৫৯। কৃত্তিকা নক্ষত্র রাত্রি ৯/১১। সূর্যোদয় ৬/২৬, সূর্যাস্ত ৫/১৩। অমৃতযোগ দিবা ৯/৫৮ গতে ১২/৫৭ মধ্যে এবং রাত্রি ৭/৫৮ গতে ১০/৩৩ মধ্যে ও ১২/১৬ গতে ১/৫৮ মধ্যে ও ২/৫০ গতে ৪/৩৩ মধ্যে। কালবেলা ৭/৪৭ মধ্যে ও ১/১০ গতে ২/৩১ মধ্যে ও ৩/৫২ গতে ৫/১৩ মধ্যে। কালরাত্রি ৬/৫২ মধ্যে ও ৪/৪৭ গতে ৬/২৫ মধ্যে। 
৯ জমাদিয়স সানি।

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিহারের বারসোইতে বেলাইন মালগাড়ি, আটকে একাধিক দুরপাল্লার ট্রেন 

22-01-2021 - 09:38:49 PM

আইএসএল: ইস্ট বেঙ্গলকে ১-০ গোলে হারাল মুম্বই 

22-01-2021 - 09:30:54 PM

বৈশালী ডালমিয়াকে বহিষ্কার করল তৃণমূল
শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বহিষ্কৃত বৈশালি ডালমিয়া। আজ, শুক্রবার সন্ধ্যায় তৃণমূলের ...বিশদ

22-01-2021 - 06:55:00 PM

ময়নাগুড়ির যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তরে চুরি, চাঞ্চল্য
গতকাল রাতে ময়নাগুড়ির যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তরে চুরির ঘটনায় ...বিশদ

22-01-2021 - 04:55:05 PM

এক মিনিটের ব্যবধানে হাসপাতালে হাত ধরাধরি করেই মারা গেলেন করোনায় আক্রান্ত স্বামী-স্ত্রী
ভালোবাসার কাছে হার মানল করোনাও। প্রেমের গল্পে হাত ধরাধরি ...বিশদ

22-01-2021 - 04:53:03 PM

সম্বর্ধিত ভারতীয় ক্রিকেট টিমের সদস্য কোলাঘাটের দয়ানন্দ
শুক্রবার সম্বর্ধনা দেওয়া হল ভারতীয় ক্রিকেট টিমের ম্যাসাজ থেরাপিস্ট কাম  ...বিশদ

22-01-2021 - 04:41:00 PM