Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

কোচবিহার ইঞ্জিনিয়ারিং কলেজ
গানের ভিডিও দেখেই ছাত্রের ঝাঁপ?

বিএনএ, কোচবিহার: মোবাইলে গানের ভিডিও দেখে প্রভাবিত হয়েই কি ছাদ থেকে ঝাঁপ? কোচবিহার গভর্নমেন্ট ইঞ্জিনিয়ারিং কলেজের ছাদ থেকে পড়ে ছাত্র মৃত্যুর ঘটনায় এই প্রশ্নই এখন পুলিসকে ভাবিয়ে তুলেছে। রবিবার দুপুরে বিজন বারিক নামে ২১ বছরের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র হস্টেলের ছাদ থেকে পড়ে যান। এরপর কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। এই ঘটনার তদন্তে নেমে প্রাথমিক ভাবে পুলিস জানতে পেরেছে, মোবাইলে কিছু গেম ও গানের ভিডিও দেখতেন বিজন। একটি গানের ছবিতে ছাদ থেকে লাফিয়ে পড়ার দৃশ্যও রয়েছে। এসব থেকেই পুলিসের প্রাথমিক অনুমান ওই গানের অ্যালবাম থেকে প্রভাবিত হয়ে থাকতে পারেন ওই ছাত্র।
সোমবার গভর্নমেন্ট ইঞ্জিনিয়ারিং কলেজের হস্টেলে গিয়ে দেখা যায় ছাত্ররা শোকে মুহ্যমান। এদিকে মৃত ছাত্রের পরিবারের সদস্যরা ডায়মন্ড হারবার থেকে কোচবিহারের উদ্দেশে রওনা দিয়েছেন। ফলে মৃতদেহ সংরক্ষণ করার জন্য পুলিসের পক্ষ থেকে মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষকে আবেদন করা হয়েছে। তবে এদিনও এই ঘটনার পরিপ্রেক্ষিতে কলেজ কর্তৃপক্ষের কোনও বক্তব্য পাওয়া যায়নি।
কোচবিহারের ডিএসপি (সদর) সমীর পাল বলেন, ওই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। মৃতদেহের ময়নাতদন্ত হবে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই ছাত্র মোবাইলে কিছু গেম খেলতেন। গানের ভিডিও দেখার কথাও শোনা গিয়েছে। ঘটনার তদন্ত চলছে। ছাত্রের মোবাইলটি খতিয়ে দেখা হচ্ছে।
মৃতার দিদি পারমিতা বারিককে এদিন টেলিফোন করা হলে তিনি ডায়মন্ড হারবার থেকে বলেন, ঘটনার খবর পেয়ে বাড়ি থেকে আমার বাবা, কাকা ও আরও দু’জন রওনা দিয়েছেন। আমরা ভেবেই পাচ্ছি না কেন এমন হল?
ইঞ্জিনিয়ারিং কলেজের এক ছাত্র এদিন বলেন, হঠাৎ করেই খবর পাই বিজন পড়ে গিয়েছে। এসে দেখি ওর হাত ভেঙে গিয়েছে। তবে তখনও জ্ঞান ছিল। এরপর প্রিন্সিপালের গাড়ি করে ওকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ও এমনি হাসিখুশি ছিল। আমাদের রুমে প্রতিদিনই আসত। তবে গত চার-পাঁচ দিন আসেনি। আমরা ভেবেছিলাম ও পড়াশুনার চাপে আসেনি। বিজন খেলাধুলো সেভাবে করত না। তেমন কোনও শখ ছিল বলে জানা নেই। তবে অনলাইনে গেম খেলত, গান শুনত। ওর রবিবারই বাড়ি যাওয়ার কথা ছিল। ওর রুমমেটরা চলে গিয়েছে। কিন্তু ও সেদিন যায়নি।
কোচবিহারের হরিণচওড়া এলাকায় অবস্থিত এই ইঞ্জিনিয়ারিং কলেজের চার তলা হস্টেলটি কলেজের এক প্রান্তে তোর্সা নদীর ধারে অবস্থিত। হস্টেলের ছাদের চারদিকেই রেলিং রয়েছে। রবিবার দুপুরে ওই ছাত্র সেই ছাদ থেকে পড়ে যান। পড়ে যাওয়ার শব্দ শুনে অন্য ছাত্ররা ছুটে আসেন। এর পরেই বিষয়টি জানাজানি হয়। দ্রুত তাঁকে উদ্ধার করে মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসা শুরুর কিছুক্ষণের মধ্যেই তাঁর মৃত্যু হয়।
দক্ষিণ ২৪ পরগণা জেলার ডায়মন্ড হারবারের আউশবেরিয়া গ্রামে মৃত ছাত্র বিজন বারিকের বাড়ি। তাঁর বাবা শ্যামল বারিক পেশায় একজন কৃষক। ঘটনার খবর পেয়ে পরিবারের লোকেরাও স্তম্ভিত হয়ে গিয়েছেন। পাশাপাশি কলেজের ছাত্র-শিক্ষক মহলেও শোকের ছায়া নেমে এসেছে। কিন্তু কেন ও কীভাবে ওই ছাত্র রেলিং দেওয়া ছাদ থেকে পড়ে গেলেন তা নিয়েই রহস্য দানা বেঁধেছে। গানের মিউজিক ভিডিও দেখে প্রভাবিত হয়েই কি ছাদ থেকে মরণ ঝাঁপ? এনিয়ে কলেজের ছাত্রদের মধ্যেও জল্পনা ছড়িয়েছে। তবে এনিয়ে কেউই প্রকাশ্যে মুখ খুলতে রাজি নয়। কলেজ কর্তৃপক্ষও ওই ছাত্রের অস্বাভাবিক মৃত্যু নিয়ে মুখে কুলুপ এঁটেছে। পুলিস জানিয়েছে, মৃতদেহটি কোচবিহার মেডিক্যাল কলেজের মর্গে রাখা হয়েছে। পরিবারের লোকেরা কোচবিহারে এসে পৌঁছলে মৃতদেহের ময়নাতদন্ত করা হবে। প্রসঙ্গত, বছর দু’য়েক আগে মোবাইলে একটি গেম ছড়িয়েছিল। সেই গেমে আসক্ত হয়ে দেশ ও বিদেশে বহু অল্প বয়সির মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এসেছিল। বিষয়টি নিয়ে অভিভাবক মহলও বিচলিত হয়ে পড়েছিল।
14th  January, 2020
ফের সান্দাকফুতে তুষারপাত, শিলিগুড়িতে বৃষ্টি 

সংবাদদাতা, দার্জিলিং: শুক্রবার দিনভর দার্জিলিং পাহাড় জুড়ে বৃষ্টি হয়েছে। অন্যদিকে, বৃষ্টির সঙ্গে সান্দাকফুতে তুষারপাতও হয়েছে। গত এক মাসে সান্দাকফুতে এনিয়ে চার বার তুষারপাত হল। বৃষ্টি ও তুষারপাতের কারণে শৈলরানি দার্জিলিং পাহাড়ে ফের জাঁকিয়ে শীত পড়েছে।
বিশদ

মদনমোহন মন্দিরে পুজো দিলেন কোচবিহারের রাজকন্যা উত্তরাদেবী ও তাঁর মেয়ে ভবানীকুমারি 

বিএনএ, কোচবিহার: কোচবিহারের রাজকন্যা উত্তরাদেবী ও তাঁর মেয়ে ভবানীকুমারি শুক্রবার মদনমোহন মন্দিরে পুজো দেন। পরে কোচবিহারের ঐতিহ্যবাহী সুনীতি অ্যাকাডেমি তাঁরা ঘুরে দেখেন। উত্তরাদেবী রাজস্থানের কোটার রাজবধূ ও ভবানীকুমারি বর্ধমান রাজ পরিবারের বধূরানি।  
বিশদ

ময়নাগুড়ির খাগড়াবাড়িতে সেরিকালচার অফিসের মূল্যবান গাছ দেদার চুরি হয়ে যাচ্ছে 

সংবাদদাতা, ময়নাগুড়ি: ময়নাগুড়ি ব্লকের খাগড়াবাড়ি ২ গ্রাম পঞ্চায়েত এলাকার সেরিকালচার অফিস চত্বর থেকে মূল্যবান গাছ রাতের অন্ধকারে কেটে নিয়ে যাচ্ছে দুষ্কৃতীরা। এই গাছ চুরি নিয়ে পরিবেশপ্রেমীরা সরব হয়েছেন। স্থানীয় পঞ্চায়েত প্রধানও অবাধে গাছ চুরি আটকাতে চাইছেন। 
বিশদ

উত্তরবঙ্গ মেডিক্যাল সংলগ্ন এলাকায় ব্যবসা বন্‌ধ 

সংবাদদাতা, নকশালবাড়ি: উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন সূর্য সেন মার্কেটে বৃহস্পতিবার কিছু বহিরাগত ব্যবসায়ীদের উপর চড়াও হয়। এর প্রতিবাদে ব্যবসায়ীরা শুক্রবার সকাল থেকে ২৪ ঘণ্টা ব্যবসা বন্‌ধের ডাক দিয়েছেন। 
বিশদ

পুরাতন মালদহের নলডুবি
জবরদখলের জায়গায় সরকারি প্রকল্পে তৈরি ঘর রেলের নজর এড়াতে ত্রিপল দিয়ে ঢেকেছেন বাসিন্দারা 

সিদ্ধার্থশঙ্কর সরকার, পুরাতন মালদহ, সংবাদদাতা: পুরাতন মালদহ ব্লকের মঙ্গলবাড়ি গ্রাম পঞ্চায়েতের নলডুবিতে রেলের জায়গায় সরকারি প্রকল্পের টাকায় তৈরি একাংশ ঘরবাড়ি রেল কর্তৃপক্ষ ভেঙে দিয়েছে। বাকি ঘরগুলি রেলের নজর এড়াতে সংশ্লিষ্ট বাসিন্দারা ত্রিপল দিয়ে ঢেকে রেখেছেন। 
বিশদ

আসন সংরক্ষণের গেরোয় বাদ পড়তে চলেছেন তুফানগঞ্জ পুরসভার চেয়ারম্যান, কোচবিহার পুরসভার বিরোধী দলনেতা 

বিএনএ, কোচবিহার: শুক্রবার কোচবিহারের চার পুরসভার আসন সংরক্ষণের খসড়া তালিকা প্রকাশ করে প্রশাসন। তাতে দেখা যায় তুফানগঞ্জ পুরসভার চেয়ারম্যান, দিনহাটা ও মাথাভাঙা পুরসভার ভাইস চেয়ারম্যান, কোচবিহার পুরসভার বিরোধী দলনেতা বাদ পড়েছেন। 
বিশদ

জলপাইগুড়ি পুরসভা
ওয়ার্ড এসটি প্রার্থীর জন্য সংরক্ষিত, রাজনীতি থেকে অবসরের ভাবনা ভাইস চেয়ারম্যানের 

বিএনএ, জলপাইগুড়ি: নিজের জেতা আসনটি সংরক্ষিত হওয়ায় রাজনীতি থেকে অবসর নেওয়ার কথা ভাবছেন জলপাইগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান তৃণমূল কংগ্রেসের পাপিয়া পাল। গত পুরভোটে তাঁর জেতা ১৭ নম্বর ওয়ার্ডটি খসড়া তালিকা প্রকাশের পর দেখা যায় সেটি তফসিলিদের জন্য সংরক্ষিত হয়েছে। 
বিশদ

নিম্নমানের রাস্তার কাজের অভিযোগ তুলে রাত পর্যন্ত ইঞ্জিনিয়ারকে ঘিরে বিক্ষোভ বংশীহারিতে 

সংবাদদাতা, গঙ্গারামপুর: রাস্তার কাজ নিম্নমানের অভিযোগ তুলে রাত পর্যন্ত জেলা পরিষদের ইঞ্জিনিয়ারকে আটকে রেখে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা। বৃহস্পতিবার রাতে এই ঘটনাটি ঘটে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারি ব্লকের নেংরাপীর এলাকায়। ওই এলাকায় প্রায় পাঁচ কিমি দীর্ঘ রাস্তার কাজ নিয়ে এলাকার বাসিন্দাদের মধ্যে ক্ষোভ ছিল। 
বিশদ

শ্রমমন্ত্রীর নির্দেশে আজ থেকে দু’সপ্তাহ ধরে সামাজিক সুরক্ষা প্রকল্পে নাম তোলা শুরু হচ্ছে 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: পুরসভার ভোটে সামনে রেখে আজ, শনিবার থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত আলিপুরদুয়ার পুর এলাকায় বসবাসকারী সমস্ত অসংগঠিত শ্রমিক, নির্মাণ ও পরিবহণ কর্মীদের সামাজিক সুরক্ষা প্রকল্পে নাম নথিভুক্তকরণের শিবির শুরু হচ্ছে। শ্রমদপ্তরের ওই নাম নথিভুক্তকরণ শিবিরের সঙ্গেই থাকবে জেলা প্রশাসনের জনসংযোগ শিবির। 
বিশদ

গোয়ালপোখরের সীমান্তবর্তী দেবীগঞ্জ হাটে গুলিতে গুরুতর জখম ২, অভিযুক্ত বিএসএফ 

সংবাদদাতা, ইসলামপুর: গোয়ালপোখর ব্লকের ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী দেবীগঞ্জ হাট এলাকায় গুলিবিদ্ধ হয়ে দু’জন গুরুতর জখম হয়েছেন। বৃহস্পতিবার রাতেই এই ঘটনায় বিএসএফ জওয়ানদের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ উঠেছে। দু’জন বাসিন্দা গুলিবিদ্ধ হওয়ার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।
বিশদ

ডিউটি আওয়ারে প্রা‌ইভেট প্র্যাক্টিসে ব্যস্ত বালুরঘাট হাসপাতালের চিকিৎসকরা, ক্ষোভ 

সংবাদদাতা, বালুরঘাট: ডিউটি আওয়ারেও প্রাইভেট প্র্যাকটিস করছেন বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালের চিকিৎসকরা। এমন অভিযোগ তুলেছেন রোগী ও রোগীর পরিজনরা। নজরদারি অভাবেই এমনটা ঘটছে বলে অভিযোগ। এই অভিযোগ সরাসরি মানতে না চাইলেও খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।  
বিশদ

আবার পিছাল জেলা প্রশাসনের আধার কেন্দ্র চালুর দিন, ক্ষোভ বাড়ছে মালদহে 

বিএনএ, মালদহ: বারবার ঘোষণা সত্বেও মালদহ কালেক্টরেটে স্থায়ী আধার কেন্দ্র চালুর দিনক্ষণ পিছিয়ে দিচ্ছে জেলা প্রশাসন। এর আগে দু’বার পিছানোর পর শুক্রবার থেকে ওই কেন্দ্রে কাজ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এদিনও আধার কেন্দ্র চালু করা সম্ভব হয়নি। 
বিশদ

রায়গঞ্জ মেডিক্যালে রোগীর পরিজন ও নিরাপত্তারক্ষীদের মারপিট, উত্তেজনা 

সংবাদদাতা, রায়রঞ্জ: রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ওয়ার্ডে ঢোকা নিয়ে চিকিৎসাধীন রোগীর পরিবারের লোকেদের সঙ্গে নিরাপত্তারক্ষীদের মারপিটের ঘটনা ঘটল। শুক্রবার দুপুর নাগাদ ঘটনাটি ঘটেছে হাসপাতালের জরুরি বিভাগের গেটের সামনে। মারপিটের ঘটনায় ওই রোগীর পরিবারের এক সদস্য ও এক নিরাপত্তারক্ষী জখম হয়েছেন।  
বিশদ

হবিবপুরে বিকল ধরম কাঁটা, ছোট যন্ত্রে ধান মাপায় হয়রানি বাড়ছে কৃষকদের 

সংবাদদাতা, পুরাতন মালদহ: মাসখানেক ধরে মালদহের হবিবপুর ব্লকে কৃষক বাজারের ধান ক্রয় কেন্দ্রের ধরম কাঁটা বিকল। তাই চাষিদের নিয়ে আসা ধান ওজন করতে সমস্যা হচ্ছে। ওই ব্লকের কয়েক হাজার কৃষক সরকারি সহায়ক মূল্যে ধান বিক্রি করতে সমস্যায় পড়ছেন। 
বিশদ

Pages: 12345

একনজরে
 সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১৭ জানুয়ারি: মেগা ডেটা ব্যাঙ্ক তৈরি করছে কেন্দ্র। কৃষক থেকে শ্রমিক। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ী থেকে ক্ষুদ্র ঋণগ্রাহকের সংখ্যা। মোদি সরকার বিভিন্ন ...

ডার্বির ইতিহাসে প্রথম পাঁচ গোলদাতার মধ্যে একমাত্র বাঙালি তিনি। আট ও নয়ের দশকে তাঁকে ঘিরে আবর্তিত হত সমর্থকদের স্বপ্ন। দুই প্রান্ত থেকে ভেসে আসা বল ...

বিএনএ, আরামবাগ: পথ দুর্ঘটনায় আরামবাগে মৃত দুঃস্থ যুবকের শেষকৃত্য সম্পন্ন করতে আর্থিক সাহায্যের জন্য পথে নামলেন মুসলিম সম্প্রদায়ের স্থানীয় যুবকরা। বর্তমান পরিস্থিতিতে শহরে সম্প্রীতির এমন ...

 ওয়াশিংটন, ১৭ জানুয়ারি: কথায় বলে, চোরা না শোনে ধর্মের কাহিনী’। পাকিস্তানের ক্ষেত্রে এই প্রবাদ যে কতটা লাগসই, ফের তার প্রমাণ মিলল। মার্কিন পারমাণবিক অস্ত্র এবং তা বহনে সক্ষম ক্ষেপণাস্ত্র তৈরির প্রযুক্তি চোরাচালানে আরও একবার নাম জড়াল পাকিস্তানের। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

উচ্চবিদ্যায় ভালো ফল হবে। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে সুযোগ আসবে। কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৭: সঙ্গীতশিল্পী কে এল সায়গলের মৃত্যু
১৯৭২: ক্রিকেটার বিনোদ কাম্বলির জন্ম
১৯৯৬: রাজনীতিক ও অভিনেতা এন টি রামারাওয়ের মৃত্যু
২০০৩: কবি হরিবংশ রাই বচ্চনের মৃত্যু
২০১৮ – বিশিষ্ট বাঙালি সাংবাদিক ও কার্টুনিস্ট চন্ডী লাহিড়ীর মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৭ টাকা ৭১.৮৭ টাকা
পাউন্ড ৯১.২২ টাকা ৯৪.৫১ টাকা
ইউরো ৭৭.৬১ টাকা ৮০.৫৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৪৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৩৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৮,৯৪৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, নবমী ৫৪/৫ দিবা ৪/১। স্বাতী ৪৪/৪১ রাত্রি ১২/১৬। সূ উ ৬/২৩/৪, অ ৫/১০/৩৪, অমৃতযোগ দিবা ৯/৫৮ গতে ১২/৫০ মধ্যে। রাত্রি ৭/৪৮ গতে ১০/২৭ মধ্যে পুনঃ ১২/১২ গতে ১/৫৮ মধ্যে পুনঃ ২/৫১ গতে ৪/৩৬ মধ্যে। বারবেলা ৭/৪৩ মধ্যে পুনঃ ১/৭ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/৪৮ গতে অস্তাবধি। কালরাত্রি ৬/৪৯ মধ্যে পুনঃ ৪/৪৪ গতে উদয়াবধি। 
৩ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, অষ্টমী ৬/৩২/৩৮ দিবা ৯/২/৫৩। স্বাতী ৫২/৪১/৩১ রাত্রি ৩/৩০/২৬। সূ উ ৬/২৫/৫০, অ ৫/৯/৩২, অমৃতযোগ দিবা ১০/০ গতে ১২/৫৭ মধ্যে এবং রাত্রি ৭/৫৭ গতে ১০/৩৩ মধ্যে ও ১২/১৬ গতে ২/০ মধ্যে ও ২/৫২ গতে ৪/৩৬ মধ্যে। কালবেলা ৭/৪৬/১৯ মধ্যে ও ৩/৪৯/৪ গতে ৫/৯/৩২ মধ্যে, কালরাত্রি ৬/৪৯/৪ মধ্যে ও ৪/৪৬/১৮ গতে ৬/২৫/৫৫ মধ্যে। 
২২ জমাদিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
পুরুলিয়ায় শ্বাসরোধ করে খুনের অভিযোগ
পুরুলিয়ায় বাড়িতে ঢুকে শ্বাসরোধ এক ব্যক্তিকে খুন করা হয়েছে বলে ...বিশদ

11:46:06 AM

 ফের বনদপ্তরের ফাঁদে চিতা
ফের বনদপ্তরের পাতা ফাঁদে ধরা পড়ল আরও একটি চিতা। চিতাটি ...বিশদ

11:08:03 AM

জামিনে মুক্ত হয়েই নির্যাতিতার মাকে পিটিয়ে খুন করল অভিযুক্তরা
ফের সংবাদ শিরোনামে যোগীর রাজ্য। এবার নাবালিকা মেয়ের শ্লীলতাহানির ঘটনায় ...বিশদ

11:03:25 AM

বর্ধমানে লরির ধাক্কায় মহিলার মৃত্যু, উত্তেজনা
লরির ধাক্কায় মহিলার মৃত্যু বর্ধমানে। ঘটনাটি ঘটেছে আজ সকালে বর্ধমানের ...বিশদ

10:41:32 AM

বীরভূমে লরি ঢুকল চায়ের দোকানে, মৃত ১
সাতসকালেই দুর্ঘটনা বীরভূমে। লরি ঢুকল চায়ের দোকানে। নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি ...বিশদ

10:35:00 AM

পর্ণশ্রীতে মাথায় আঘাত করে লুঠ ৩ লক্ষ টাকা
দক্ষিণ কলকাতার পর্ণশ্রী এলাকায় মাথায় আঘাত করে লুঠ করা হল ...বিশদ

10:11:43 AM