Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

মালদহে আমবাগানে দগ্ধ দেহ, সন্দেহ ধর্ষণ করে খুন 

সংবাদদাতা, পুরাতন মালদহ: বৃহস্পতিবার সকালে মালদহের ইংলিশবাজার ব্লকের কোতোয়ালি ধানতলা গ্রামের নির্জন আমবাগানে মিলল এক যুবতীর অগ্নিদগ্ধ মৃতদেহ। ওই অজ্ঞাতপরিচয় যুবতীর দেহ উদ্ধার হওয়ার পর এলাকায় ব্যাপক শোরগোল পড়ে যায়। এলাকাবাসীর দাবি, ধর্ষণ করে পুড়িয়ে খুন করা হয়েছে ওই যুবতীকে। যদিও ধর্ষণের অভিযোগ নিয়ে এখনই মুখ খুলতে চাইছে না পুলিস। আমবাগানের জঙ্গলের মধ্যে ওই যুবতীর পোড়া দেহ দেখতে পেয়ে এলাকাবাসীরা পুলিসে খবর দেন। খবর পেয়ে পুলিস সুপার ঘটনাস্থলে আসলে তাঁকে ঘিরে আইনশৃঙ্খলা নিয়ে অনেকে প্রশ্ন তোলেন। এনিয়ে কার্যত বিক্ষোভের মুখে পড়তে হয় পুলিসকে। যদিও গ্রামবাসীদের আশ্বস্ত করে পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনাস্থল থেকে পুলিস ফরেন্সিক রিপোর্টের জন্য নমুনা সংগ্রহ করেছে। এদিন সন্ধ্যা পর্যন্ত পুলিস মৃতদেহ শনাক্ত করতে পারেনি।
হায়দরাবাদের এক পশু চিকিৎসককে গণধর্ষণের পর পুড়িয়ে মারার ঘটনায় গোটা দেশ এখন উত্তাল। তার মধ্যেই মালদহে দগ্ধ যুবতীর মৃতদেহ উদ্ধার হওয়ায় এলাকায় উত্তেজনা তৈরি হয়। রাজনৈতিক দলগুলি ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করে দোষীদের শাস্তির দাবি তুলেছে। এলাকাবাসীদের অনুমান, ওই যুবতীকে ধর্ষণের পর খুন করা হয়ে থাকতে পারে। যদিও ওই যুবতীর পরিচয় না মেলায় পুলিস তদন্ত প্রক্রিয়ায় বিশেষ এগোতে পারেনি।
মালদহের পুলিস সুপার অলক রাজোরিয়া বলেন, কোতোয়ালি এলাকার এক আমবাগান থেকে দগ্ধ অবস্থায় এক যুবতীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আমরা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। ফরেন্সিক রিপোর্টের জন্য ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। যুবতীর পরিচয় জানার জন্য বিভিন্ন থানায় রিপোর্ট করেছি। এখনও পর্যন্ত তাঁর পরিচয় আমরা পাইনি। তবে ঘটনাটি কী ঘটেছে তা ময়নাতদন্তের রিপোর্টের পর পরিষ্কার হবে। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি।
ইংলিশবাজার থানা সূত্রে জানা গিয়েছে, যুবতীর মৃতদেহ শনাক্ত করা যায়নি। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ওই যুবতীকে বাইরে থেকে এনে ওখানে ফেলে দেওয়া হয়ে থাকতে পারে। ঘটনাস্থলে পুড়িয়ে মারার বিষয়টি আমাদের কাছে স্পষ্ট নয়। তবে সমস্ত সম্ভাবনা খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।
এবিষয়ে জেলা তৃণমূল কংগ্রের সভানেত্রী মৌসম নুর বলেন, কোতোয়ালির ধানতলায় এক যুবতীর মৃতদেহ উদ্ধার হয়েছে। কিভাবে তাঁর মৃত্যু হল, সেই বিষয়টি আমাদের কাছে এখনও স্পষ্ট নয়। ঘটনাটি খুব দুর্ভাগ্যজনক। আমি এবিষয়ে পুলিস সুপারের সঙ্গে কথা বলেছি। যাতে ঘটনার ভালো করে তদন্ত হয়, তা বলা হয়েছে। আমরা চাই এই ঘটনার ঘটনার পেছনে যে-ই জড়িত থাকুক না কেন, তার যেন কঠোর শাস্তি হয়।
কংগ্রেসের জেলা সভাপতি মোস্তাক আলম বলেন, হায়দরাবাদের ঘটনার এক সপ্তাহও পার হয়নি, তার মধ্যেই মালদহে এধরনের সামনে উঠে আসছে। মনে হচ্ছে বাংলার সংস্কৃতি আবার কলঙ্কিত হল। ওই যুবতীকে ধর্ষণের পর খুন করা হয়ে থাকতে পারে। ঘটনার আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি করছি। পাশাপাশি এঘটনায় মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি করছি। এই ঘটনার সঠিক তদন্ত যাতে হয় সেজন্য আমরা দলীয়ভাবে প্রশাসনকে জানাব।
সিপিএমের জেলা সম্পাদক অম্বর মিত্র বলেন, এধরনের ঘটনা সামাজিক ব্যাধি। দুষ্কৃতীরা কুকর্ম করে বহাল তবিয়তে থেকে যাচ্ছে। তাদের জন্য কোনও কঠোর আইন বা শাস্তিপ্রদান হচ্ছে না। সমস্ত রাজনৈতিক দলকে একত্রিত হয়ে এর মোকাবিলা করতে হবে। আমরা চাই দোষীদের পুলিস খুঁজে বের করে উপযুক্ত শাস্তি দিক।
বিজেপির জেলা সভাপতি গোবিন্দ মণ্ডল বলেন, এধরনের ঘটনা নৃশংস ও নির্মম। এজন্য দায়ী পুলিস ও প্রশাসন। তাপসী মালিক হত্যাকাণ্ড থেকে শুরু করে হায়দরাবাদের ঘটনার পর মালদহেও এ ধরনের ঘটনা ঘটে যাচ্ছে। আমরা বুঝতে পারছি না, এসব কি চলছে। আমরা ঘটনার তদন্তের দাবি তুলেছি।
 

বেঙ্গল সাফারির বাস বিকলকাণ্ডে রিপোর্ট তলব বনমন্ত্রীর 

বিএনএ, শিলিগুড়ি: টাইগার এনক্লোজারে পর্যটক বোঝাই বাস বিকলের ঘটনা নিয়ে বেঙ্গল সাফারি পার্ক কর্তৃপক্ষের কাছে রিপোর্ট তলব করলেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার তিনি বলেন, ওই ঘটনা নিয়ে কর্তৃপক্ষের কাছে রিপোর্ট চেয়েছি। তা পাওয়ার পর প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। 
বিশদ

আলিপুরদুয়ারে ডাম্পিং গ্রাউন্ড ইস্যুতে আজ মাঝেরডাবরি চা বাগানে গণকনভেনশন জেলা পরিষদের 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: বুধবার মাঝেরডাবরি চা বাগানে আলিপুরদুয়ার পুরসভার সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট প্রকল্পের কাজে বাধা আসায় প্রকল্পের ভবিষ্যৎ নিয়ে শহরজুড়ে জল্পনা ছড়িয়েছে। তবে পুরসভা তথা জেলা স্তরের এই প্রকল্পের কাজে বাধা কাটাতে মরিয়া প্রশাসন। প্রকল্পের জায়গায় নতুন করে পুলিস পিকেট বসানো হয়েছে। 
বিশদ

ঘরছাড়া তৃণমূলী পঞ্চায়েত সদস্যদের ঢুকতে বাধা, বোমাবাজি, মারধর, অভিযুক্ত বিজেপি 

বিএনএ, কোচবিহার: কোচবিহারের তুফানগঞ্জ-২ ব্লকের মহিষকুচি-১ গ্রাম পঞ্চায়েতের একাংশ সদস্য বেশকিছু দিন ঘরছাড়া ছিলেন। দিন কয়েক আগেই তাঁরা এলাকায় ফিরে তৃণমূল কংগ্রেসের হয়ে ওই গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন করেন। এরপর বৃহস্পতিবার পঞ্চায়েত অফিসে এলে বিজেপির সঙ্গে তাদের গণ্ডগোল বাধে। 
বিশদ

বাগডোগরায় জাতীয় সড়কের ধার থেকে অবৈধ দোকান, বাড়ি উচ্ছেদ 

সংবাদদাতা, নকশালবাড়ি: ৩১ নম্বর জাতীয় সড়ক সম্প্রসারণের জন্য বৃহস্পতিবার শিলিগুড়ি মহকুমার নকশালবাড়ি ব্লকের আপার বাগডোগরার ভুজিয়াপানিতে জাতীয় সড়ক কর্তৃপক্ষ উচ্ছেদ অভিযান চালায়। জাতীয় সড়কের ধারের প্রায় ২০০ মিটার অংশে এই অভিযান চলে। এতে ৭০টির কাছাকাছি ঘরবাড়ি, দোকান ভেঙে দেওয়া হয়। 
বিশদ

হিলি সীমান্ত দিয়ে এদেশে এলেন বাংলাদেশের প্রতিনিধিরা 

সংবাদদাতা, বালুরঘাট: উত্তরবঙ্গের ভারত-বাংলাদেশ সীমান্তের ছয় জেলাকে নিয়ে প্রশাসনিক বৈঠক করতে বাংলাদেশের ৫৯ জনের প্রতিনিধি দল বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুর জেলার হিলিতে চেক পোস্ট হয়ে মালদহে যান। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, মালদহে আজ দু’দেশের প্রতিনিধিদের নিয়ে বৈঠক রয়েছে।  
বিশদ

উত্তরবঙ্গের বাজারেও পেঁয়াজের দাম ১৪০ টাকা ছুঁয়েছে 

বাংলা নিউজ এজেন্সি: পেঁয়াজের দাম সেঞ্চুরি ছাড়িয়ে যাওয়ায় উত্তরবঙ্গের আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি ও শিলিগুড়িতে মধ্যবিত্তের নাভিশ্বাস উঠেছে। আকাশছোঁয়া দামের জেরে অনেকেই ২৫০ গ্রাম করে পেঁয়াজ কিনছেন। হোটেলগুলি থেকে রাতারাতি উধাও হয়ে গিয়েছে পেঁয়াজ দিয়ে সাজানো স্যালাডের মেনু।  
বিশদ

উত্তর দিনাজপুরে বিজেপির সংগঠনে ডামাডোল 

বিএনএ, রায়গঞ্জ: বিধানসভা উপনির্বাচনে কালিয়াগঞ্জে হারের পর উত্তর দিনাজপুরে বিজেপির জেলা সংগঠনে ডামাডোল শুরু হয়েছে। দলের জেলাস্তরের নেতাদের মধ্যে অবিশ্বাসের বাতাবরণ এতটাই গভীরে গিয়েছে যে পরিস্থিতি সামাল দিতে রাজ্য কমিটির এক সাধারণ সম্পাদককে রায়গঞ্জে আসতে হয়েছে। 
বিশদ

চোপড়ায় তৃণমূল নেতা-নেত্রীর বিরুদ্ধে নিশ্চয়যানের মহিলা চালকের কাছ থেকে কাটমানি নেওয়ার অভিযোগ 

সংবাদদাতা, ইসলামপুর: অ্যাম্বুলেন্স চালানোর কাজে প্রতি মাসে এক মহিলাকে ১০ হাজার টাকা করে বেতন দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে কাটমানি নেওয়ার অভিযোগ উঠল চোপড়ার তৃণমূল কংগ্রেসের দুই নেতা-নেত্রীর বিরুদ্ধে। এই ঘটনায় চোপড়ার রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 
বিশদ

আলিপুরদুয়ারে ডাম্পিং গ্রাউন্ড ইস্যুতে আজ মাঝেরডাবরি চা বাগানে গণকনভেনশন জেলা পরিষদের 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: বুধবার মাঝেরডাবরি চা বাগানে আলিপুরদুয়ার পুরসভার সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট প্রকল্পের কাজে বাধা আসায় প্রকল্পের ভবিষ্যৎ নিয়ে শহরজুড়ে জল্পনা ছড়িয়েছে। তবে পুরসভা তথা জেলা স্তরের এই প্রকল্পের কাজে বাধা কাটাতে মরিয়া প্রশাসন। প্রকল্পের জায়গায় নতুন করে পুলিস পিকেট বসানো হয়েছে। 
বিশদ

ইংলিশবাজারের তিনটি ওয়ার্ডের নিকাশি সমস্যা মেটাতে সরানো হতে পারে বাসিন্দাদের একাংশকে 

সংবাদদাতা, মালদহ: ইংলিশবাজার পুরসভার তিনটি ওয়ার্ডের নিকাশি সমস্যা সমাধানের ক্ষেত্রে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হতে পারে। সরাতে হতে পারে কয়েকটি পরিবারকেও।
বিশদ

শীঘ্রই বিজেপির দক্ষিণ দিনাজপুর জেলা সভাপতির নাম ঘোষণা, গঙ্গারামপুর থেকে করার দাবি 

সংবাদদাতা, গঙ্গারামপুর: শীঘ্রই বিজেপির দক্ষিণ দিনাজপুর জেলা সভাপতির নাম ঘোষণা হবে। বিজেপির জেলা সভাপতি কে হবেন তা নিয়ে জেলাজুড়ে জোর জল্পনা শুরু হয়েছে। জেলা সভাপতি হিসেবে আরএসএস সংঘ পরিবারের সদস্যদের নাম উঠে আসছে গঙ্গারামপুর ও বালুরঘাট দুই মহকুমা থেকে।  
বিশদ

ছেলেকে ঢুকতে না দেওয়ার প্রতিবাদে কলকাতায় রাজ্য নেতৃত্বের ডাকা বৈঠক বয়কট করিমের 

সংবাদদাতা, ইসলামপুর: কলকাতায় তৃণমূল কংগ্রেসের রাজ্য নেতৃত্বের ডাকা দিদিকে বলো কর্মসূচির রিভিউ মিটিংয়ে হলের গেটে দাঁড়িয়ে থেকেও ঢুকলেন না ইসলামপুরের দলীয় বিধায়ক আব্দুল করিম চৌধুরী।
বিশদ

আজ ভারত ও বাংলাদেশের আধিকারিকদের বৈঠকে সীমান্ত এলাকায় দূষণ অন্যতম ইস্যু 

বিএনএ, মালদহ: দেশের পশ্চিমে সীমান্তপারের সন্ত্রাস ভারতের মাথাব্যথার কারণ। পূর্ব সীমান্তে দূষণ উদ্বেগ বাড়িয়েছে স্বরাষ্ট্রদপ্তরের কর্তাদের। আজ, শুক্রবার মালদহে ভারত ও বাংলাদেশের আধিকারিকদের বৈঠকে আন্তর্জাতিক সীমান্ত এলাকার দূষণ অন্যতম ইস্যু হতে চলেছে।
বিশদ

মাটিগাড়ায় অপহৃত কিশোরী নিখোঁজের ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার, ধৃত প্রাক্তন সেনাকর্মী 

সংবাদদাতা, মাটিগাড়া: শিলিগুড়ি মহকুমার মাটিগাড়ার প্রাক্তন এক সেনাকর্মীর বিরুদ্ধে সরবতের সঙ্গে মাদক মিশিয়ে এক কিশোরীকে খাইয়ে অপহরণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হতেই স্থানীয় বাসিন্দারা অভিযুক্তকে মারধর ও জুতোপেটা করে পুলিসের হাতে তুলে দেয়।  
বিশদ

Pages: 12345

একনজরে
 নয়াদিল্লি, ৫ ডিসেম্বর (পিটিআই): আইনজীবীদের আদালত অবমাননার হুঁশিয়ারি দেওয়ার পর করজোড়ে ক্ষমা চাইলেন বিচারপতি অরুণ মিশ্র। মঙ্গলবার বিচারপতি মিশ্রর নেতৃত্বাধীন পাঁচ সদস্যের বেঞ্চে এক জমি অধিগ্রহণ মামলার শুনানি চলছিল। ...

 সংবাদদাতা, উলুবেড়িয়া: বাড়িতে নিয়ে গিয়ে ভাইঝির উপর যৌন নির্যাতনের অভিযোগ উঠল খুড়তুতো জেঠার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে শ্যামপুর থানার খাড়ুবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের মরশাল গ্রামে। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে পাঁচটা। স্থান সল্টলেক স্টেডিয়াম। যুবভারতীর বাঁ দিকে পাশাপাশি দু’টি প্র্যাকটিস গ্রাউন্ড। এটিকে’র প্র্যাকটিসের জন্য প্রথম মাঠটির ফ্লাড লাইট জ্বলে ...

সংবাদদাতা, কাঁথি: খেজুরি-১ বিডিওর উদ্যোগে বিবাহিতা এক নাবালিকাকে উদ্ধার করা হল। পাশাপাশি নাবালিকার পরিবারের লোকজন পুলিস¬-প্রশাসনের কাছে মুচলেকা দিয়ে জানিয়েছেন, মেয়ে ১৮বছর হলেই তাকে স্বামীর বাড়িতে পাঠানো হবে। ততদিন পর্যন্ত বাপেরবাড়ির হেফাজতেই থেকে পড়াশোনা করবে সে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্লান্তি। প্রিয়জনের বিপদগামিতায় অশান্তি ও মানহানির আশঙ্কা। সাংসারিক ক্ষেত্রে মতানৈক্য এড়িয়ে চলা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

 ১৯০১ - মার্কিন চলচ্চিত্র প্রযোজক, নির্দেশক ও কাহিনীকার ওয়াল্ট ডিজনির জন্ম,
১৯২৪: গীতিকার গৌরীপ্রসন্ন মজুমদার জন্ম
১৯৩৫ - কলকাতায় মেট্রো সিনেমা হল প্রতিষ্ঠা হয়।
১৯৫০: বিপ্লবী, দার্শনিক ও আধ্যাত্মসাধক ঋষি অরবিন্দের প্রয়াণ
১৯৫১: শিল্পী ও লেখক অবনীন্দ্রনাথ ঠাকুরের মৃত্যু
১৯৯৯: মিস ওয়ার্ল্ড হলেন যুক্তামুখী

05th  December, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৯২ টাকা ৭৩.০৯ টাকা
পাউন্ড ৯১.৬২ টাকা ৯৬.০৫ টাকা
ইউরো ৭৭.৪২ টাকা ৮১.১৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৭২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৭৪০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,২৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৯ অগ্রহায়ণ ১৪২৬, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, দশমী অহোরাত্র। উত্তরভাদ্রপদ ৪২/৬ রাত্রি ১০/৫৭। সূ উ ৬/৬/৫৩, অ ৪/৪৭/৫৩, অমৃতযোগ দিবা ৬/৪৮ মধ্যে পুনঃ ৭/৩২ গতে ৯/৪০ মধ্যে পুনঃ ১১/৪৮ গতে ২/৩৯ মধ্যে পুনঃ ৩/২৩ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪১ গতে ৯/১৪ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/২৭ মধ্যে পুনঃ ৪/২০ গতে উদয়াবধি, বারবেলা ৮/৪৭ গতে ১১/২৭ মধ্যে, কালরাত্রি ৮/৭ গতে ৯/৪৭ মধ্যে।
১৯ অগ্রহায়ণ ১৪২৬, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, দশমী ৫৮/২৮/৪৯ শেষরাত্রি ৫/৩১/৫০। উত্তরভাদ্রপদ ৪১/৪৫/৪১ রাত্রি ১০/৫০/৩৪, সূ উ ৬/৮/১৮, অ ৪/৪৮/২৩, অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৭/৪৪ গতে ৯/৫০ মধ্যে ও ১১/৫৭ গতে ২/৫১ মধ্যে ও ৩/২৭ গতে ৪/৪৮ মধ্যে এবং রাত্রি ৫/৪৫ গতে ৯/২১ মধ্যে ও ১২/৩ গতে ৩/৩৮ মধ্যে ও ৪/৩২ গতে ৬/৯ মধ্যে, কালবেলা ১০/৮/২০ গতে ১১/২৮/২১ মধ্যে, কালরাত্রি ৮/৮/২২ গতে ৯/৪৮/২১ মধ্যে।
৮ রবিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: সাংসারিক ক্ষেত্রে মতানৈক্য এড়িয়ে চলা প্রয়োজন। বৃষ: সাংসারিক সমস্যার সমাধান সূত্র ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮২৩: জার্মান দার্শনিক ম্যাক্সমুলারের জন্ম১৮৫৩: ঐতিহাসিক ও শিক্ষাবিদ হরপ্রসাদ শাস্ত্রীর ...বিশদ

07:03:20 PM

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সিরিজের প্রথম টি-২০ জিতল ভারত

10:31:05 PM

 প্রথম টি২০: ভারত ১৭৭/২ (১৬ ওভার)

10:13:22 PM

প্রথম টি২০: ভারত ৮৯/১ (১০ ওভার) 

09:34:38 PM

প্রথম টি২০: ভারতকে ২০৮ রানের টার্গেট দিল ওয়েস্ট ইন্ডিজ 

08:34:59 PM