Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

খাতায় কলমে অর্থোপেডিকে ৩ চিকিৎসক থাকলেও দীর্ঘ দিন পরিষেব অমিল 

বিএনএ, রায়গঞ্জ: খাতায় কলমে তিনজন অর্থোপেডিক চিকিৎসক থাকলেও রায়গঞ্জ মেডিক্যাল কলেজে বেশ কিছুদিন ধরে ওই বিভাগের পরিষেবা পাচ্ছেন না রোগীরা। সোমবার হাসপাতালের আউটডোরে তালা ঝুলতে দেখা গিয়েছে। চিকিৎসক না বসায় আউটডোরে রোগী আসাও প্রায় বন্ধ হয়ে গিয়েছে। চিকিৎসকের পাশাপাশি হাসপাতালে সরকারি সরবরাহের অধিকাংশ ওষুধও না মেলায় প্রচণ্ড ক্ষুব্ধ রোগীরা। হাসপাতাল সুপার সুরজিৎকুমার মুখোপাধ্যায় বলেন, কেউ ছুটিতে গেলে অনলাইনে হাসপাতালের যে কোনও চিকিৎসককে ছুটির আবেদন করতে হয়। অর্থোপেডিক বিভাগে দীর্ঘদিন দু’জন চিকিৎসক থাকলেও সপ্তাহখানেক হল নতুন একজন চিকিৎসক কাজে যোগ দিয়েছেন। তিনজন চিকিৎসক থাকা সত্ত্বেও কেন আউটডোর পরিষেবা মিলছে না, তা খতিয়ে দেখে শীঘ্রই যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। ওষুধের ঘাটতি হওয়ার কথা নয়। কেন এটা হচ্ছে, তা আমি গুরুত্ব সহকারে দেখছি।
রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিষেবা নিয়ে সমস্যা একটি নয়। দীর্ঘদিন ধরেই এখানে দালালরাজ সক্রিয় রয়েছে। হাসপাতালে চলছে আয়ারাজ। বহিরাগত ট্রলিম্যানদের দাপটে নিখরচায় চিকিৎসা পরিষেবা মিলছে না। তার পাশাপাশি প্রতিদিন বহু মানুষ অর্থোপেডিক বিভাগে চিকিৎসা করাতে এলেও আউটডোরে চিকিৎসক না পেয়ে বাধ্য হয়ে বাইরের চিকিৎসকদের মোটা টাকা ভিজিট দিয়ে দেখাতে বাধ্য হচ্ছেন। রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রায় ২০০ জন চিকিৎসক রয়েছেন। পর্যাপ্ত সংখ্যক চিকিৎসক থাকা সত্ত্বেও ইনডোরে ভরতি রোগীরা সুষ্ঠু চিকিৎসা পরিষেবা পান না বলে অভিযোগ রয়েছে। রোগী ও পরিবারের লোকেরা জানিয়েছেন, চিকিৎসকদের একাংশ গভীর রাতে হাসপাতালে রাউন্ডে আসেন। অনেক চিকিৎসক রোগীদের সমস্যাও ভালো করে শুনতে চান না। সেই সঙ্গে অর্থোপেডিক বিভাগের আউটডোরে চিকিৎসক অমিল হয়ে যাওয়ায় রোগীরা মারাত্মক সমস্যায় পড়েছেন। হাসপাতালের আউটডোরে চিকিৎসক না পেয়ে অনেকেই প্রাইভেটে ওই বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকের দ্বারস্থ হতে বাধ্য হচ্ছেন।
হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, দু’জন চিকিৎসক দীর্ঘদিন এই হাসপাতালে রয়েছেন। হাসপাতাল সুপার বলেন, একজন চিকিৎসক তাঁর ছেলের বিয়ের জন্য ব্যস্ততার কথা বলেছিলেন। অন্যজনের মা অসুস্থ বলে জানিয়েছিলেন। কিন্তু কেউই ছুটি নেননি। আরেকজন চিকিৎসক সপ্তাহখানেক হল কাজে যোগ দিয়েছেন। আউটডোরে পরিষেবা না দিয়ে তিনজন চিকিৎসক কেন গরহাজির রয়েছেন, সেটা জানতে চাওয়া হবে। ওই বিভাগের পরিষেবা শীঘ্রই যাতে স্বাভাবিক হয়, সে বিষয়টিও দেখা হচ্ছে।
এদিকে সোমবার রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা করাতে এসেছিলেন দেবীনগরের বাসিন্দা বৃদ্ধ নিতাই কর্মকার। তিনি বলেন, শ্বাসকষ্টজনিত সমস্যা, গ্যাস ও হাইপ্রেসারের সমস্যা নিয়ে আউটডোরে চিকিৎসক দেখিয়েছি। শুধু গ্যাসের ট্যাবলেট পেলাম। বাকি চারটি ওষুধ বাইরে থেকে কিনে নিতে বলা হয়েছে। বিন্দোলের বাসিন্দা সোলেমান আলি হার্টের অসুখ নিয়ে চিকিৎসা করাতে এসেছিলেন। ওই রোগী জানিয়েছেন, হাসপাতালে একটি ওষুধ বিনামূল্যে পেলাম। বাকি তিনটি ওষুধ বাইরে থেকে কিনতে হবে।
নাম প্রকাশ্যে অনিচ্ছুক হাসপাতালের ওষুধ সরবরাহ বিভাগের এক কর্মী বলেন, প্রায় ৭০ রকমের ওষুধ হাসপাতাল থেকে সরবরাহ করার কথা থাকলেও এখন মাত্র ২৭ রকমের ওষুধ মজুত রয়েছে। যদিও হাসপাতাল সুপারের দাবি, ফেয়ার প্রাইজ শপ থেকে ওষুধ কেনার জন্য প্রায় ৫০ লক্ষ টাকা কিছুদিন আগেই বরাদ্দ করা হয়েছিল। এখন কোনওভাবেই ওষুধের ঘাটতি থাকার কথা নয়।
 

দিনহাটাকে গ্রিন সিটি করার লক্ষ্যে নিজের উদ্যোগে শহরের রাস্তায় গাছ লাগিয়ে চলেছেন উমাশঙ্কর 

সংবাদদাতা, দিনহাটা: দিনহাটা শহরকে সবুজ করতে নিজের উদ্যোগে প্রায় ৩০ বছর ধরে বিভিন্ন রাস্তায় গাছ লাগিয়ে চলছেন দিনহাটার বোর্ডিং পাড়ার বাসিন্দা উমাশঙ্কর সরকার। ইতিমধ্যে তিনি দিনহাটায় কয়েক হাজার গাছ লাগিয়েছেন। 
বিশদ

সদস্যদের দলে ফিরিয়ে মাথাভাঙার বড়শৌলমারি ও ফুলবাড়ি পঞ্চায়েত পুনর্দখল করল তৃণমূল 

সংবাদদাতা, মাথাভাঙা: সোমবার মাথাভাঙা-২ ব্লকের দু’টি গ্রাম পঞ্চায়েত পুনর্দখল করল তৃণমূল কংগ্রেস। স্থানীয় বিধায়ক তথা রাজ্যের অনগ্রসর শ্রেণীকল্যাণ মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মনের হাত ধরে দু’টি গ্রাম পঞ্চায়েতের সংখ্যাগরিষ্ঠ সদস্যরা দলে ফিরলেন। মাথাভাঙা-২ ব্লকের ফুলবাড়ি ও বড় শৌলমারি গ্রাম পঞ্চায়েত এদিন পুনর্দখল করেছে তৃণমূল। 
বিশদ

মাল্টার জন্য অপেক্ষা শুরু হয়ে গিয়েছে মালদহে, বাজার ভরেছে নাগপুরের কমলালেবুতে 

সংবাদদাতা, গাজোল: শীত এখনও সেভাবে না পড়লেও মাল্টার জন্য এখন থেকেই অপেক্ষা শুরু হয়ে গিয়েছে মালদহে। অনেকটা কমলালেবুর মতোই দেখতে এই ফল বিগত দুয়েকবছর ধরে আসছে মালদহের বাজারে। ক্রেতারা কখনও বুঝে কখনও না আবার না বুঝে কমলালেবু ভেবেই কিনছেন এই ফল। 
বিশদ

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের আরও দুই আধিকারিকের পদত্যাগ, মাস পয়লায় হল না বেতন 

সংবাদদাতা, মালদহ: গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের সঙ্কট আরও ঘনীভূত হল। উপাচার্য স্বাগত সেনের পথ ধরেই এবার ইস্তফা দিলেন আরও দুই গুরুত্বপূর্ণ পদাধিকারী। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ফিনান্স অফিসার ভাস্কর বাগচি এবং ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত আধিকারিক প্রদীপ চৌহান তাঁদের অতিরিক্ত দায়িত্ব থেকে ইস্তফা দিয়েছেন।  
বিশদ

জলপাইগুড়িতে ঘুমপাড়ানি গুলি না করেই চিতাবাঘ বন্দি করতে গিয়ে জখম ৩ বনকর্মী 

বিএনএ, জলপাইগুড়ি: ঘুমপাড়ানি গুলি না করেই চিতাবাঘকে বন্দি করতে গিয়ে তিনজন বন কর্মী জখম হলেন। ঘটনাটি জলপাইগুড়ির রংধামালির। রবিবার সন্ধ্যায় চিতাবাঘকে খাঁচাবন্দি করতে গিয়ে দীর্ঘসময় বন কর্মীদের নাস্তানাবুদ হতে হয়। সাধারণ মানুষ সেই দৃশ্য মোবাইল বন্দি করায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। 
বিশদ

ইসলামপুরে মন্দির নির্মাণের কাজ করতে গিয়ে দেওয়াল চাপা পড়ে মৃত দুই শ্রমিক 

সংবাদদাতা, ইসলামপুর: সোমবার দুপুরে ইসলামপুরের হাসপাতাল পাড়ায় একটি মন্দিরের নির্মাণ কাজ চলার সময় দেওয়াল ধসে চাপা পড়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতদের নাম সুখলাল হালদার(২৭) এবং সুরেশ সিংহ(৪৫)। সুখলাল চোপড়া থানার রবীন্দ্রনগর কলোনির বাসিন্দা। সুরেশ ইসলামপুরের গনকটোলা এলাকার বাসিন্দা। 
বিশদ

অশোকদের জন্যই মুখ থুবড়ে পড়েছে ফুলবাড়ি জলপ্রকল্প, দাবি গৌতমের 

বিএনএ, শিলিগুড়ি: প্রাক্তন পুরমন্ত্রী অশোক ভট্টাচার্যদের উদাসীনতার জেরেই ফুলবাড়ি জল প্রকল্প মুখ থুবড়ে পড়তে চলেছে। সোমবার জনস্বাস্থ্য ও কারিগরি দপ্তর এবং সেচ দপ্তরের সঙ্গে বৈঠকের পর এমন অভিযোগ তুলেছেন পর্যটনমন্ত্রী গৌতম দেব।  
বিশদ

কোচবিহার শহরের নিকাশি বেহাল, মশার উপদ্রবে নাজেহাল বাসিন্দারা 

বিএনএ, কোচবিহার: কোচবিহার শহরের বেহাল নিকাশি ব্যবস্থা নিয়ে দীর্ঘদিন থেকেই স্থানীয়দের মনে ক্ষোভ রয়েছে। নিকাশি ব্যবস্থা ঠিক না থাকার কারণে বহু এলাকায় জল জমে। নালাগুলিতে জল দাঁড়িয়ে থাকায় মশার ব্যাপক উপদ্রব হয়। গত নভেম্বরের শুরু থেকেই কোচবিহার শহরে মশার উপদ্রব প্রচণ্ডভাবে বেড়ে গিয়েছে। 
বিশদ

জলপাইগুড়ি কোর্ট লক আপে বিচারাধীন বন্দির অসুস্থতা ঘিরে চাঞ্চল্য 

বিএনএ, জলপাইগুড়ি: সোমবার জলপাইগুড়ি কোর্ট লক আপে এক বিচারাধীন বন্দির অসুস্থতা ঘিরে জোর চাঞ্চল্য ছড়ায়। দীর্ঘদিন ধরে বন্দি থাকায় মানসিক অবসাদে ধানু সরকার নামে ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  
বিশদ

সিঙ্গিমারির ভাঙন ঠেকাতে সিতাইয়ে দু’টি বাঁধ নির্মাণ করছে সেচ দপ্তর 

সংবাদদাতা, দিনহাটা: সিঙ্গিমারি নদীর ভাঙন ঠেকাতে সিতাইয়ে ৩ কোটি ৭৭ লক্ষ টাকা ব্যয়ে ৮৫০ মিটার বাঁধ নির্মাণের কাজ শুরু করেছে সেচ দপ্তর। সিতাই ব্লকের আদাবাড়ি গ্রাম পঞ্চায়েতের কিশমত আদাবাড়ি থেকে মোড়ভাঙা পর্যন্ত ওই ৮৫০ মিটার নদী বাঁধ নির্মাণের কাজ শুরু হয়েছে।  
বিশদ

প্রিয়াঙ্কা রেড্ডির ঘটনার প্রতিবাদে উত্তরের বিভিন্ন জায়গায় প্রতিবাদ 

বাংলা নিউজ এজেন্সি: হায়দরাবাদে মহিলা চিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডিকে গণধর্ষণ এবং খুনের ঘটনার প্রতিবাদে সোমবার উত্তরবঙ্গের বিভিন্ন প্রান্তে প্রতিবাদে শামিল হয় বিভিন্ন স্তরের মানুষ।  
বিশদ

ল্যাপটপ উদ্ধার করে মালিককে ফিরিয়ে দিল মালদহ থানার পুলিস 

সংবাদদাতা, পুরাতন মালদহ: সোমবার হারিয়ে যাওয়া ল্যাপটপ উদ্ধার করে মালিককে ফিরিয়ে দিল মালদহ থানার পুলিস। সূর্যেন্দু বিকাশ জানা নামে পশ্চিম মেদিনীপুরের এক ব্যক্তি মালদহ হয়ে গাজোল যাওয়ার পথে ল্যাপটপ, পাসপোর্ট, প্যান কার্ড, চেক বই হারিয়ে ফেলেন।
বিশদ

হায়দরাবাদে খুন ও ধর্ষণ কাণ্ডে মালদহে কংগ্রেসের প্রতিবাদ 

সংবাদদাতা, হরিশ্চন্দ্রপুর: হায়দরাবাদে খুন ও ধর্ষণ কাণ্ডের প্রতিবাদে সোমবার মালদহ জেলা কংগ্রেসের উদ্যোগে ইংলিশবাজার শহরের ফোয়ারা মোড়ে মোমবাতি প্রজ্বলন করা হয়। এই খুন ও ধর্ষণ কাণ্ডের চার অভিযুক্তের প্রতিকৃতি আগুনে পুড়িয়ে প্রতীকী প্রতিবাদ জানান হয়। সেই সঙ্গে একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয়।  
বিশদ

শহরের হাল ফেরাতে এবার ময়দানে মৌসম 

বিএনএ, মালদহ: ইংলিশবাজার শহরের নাগরিক সমস্যা মেটাতে এবার ময়দানে নামলেন মালদহ জেলা তৃণমূল সভানেত্রী মৌসম নুর। সোমবার মৌসম শহরে ২৩ নম্বর ওয়ার্ডে গিয়ে নিকাশি সমস্যা সহ অন্যান্য নাগরিক পরিষেবার হাল খতিয়ে দেখেন। ওই ওয়ার্ডের বাসিন্দাদের সঙ্গে কথাও বলেন তিনি। 
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, কুমারগ্রাম: উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর আলিপুরদুয়ার শহরের ইন্ডোর স্টেডিয়ামের পাশে অত্যাধুনিক ব্যায়ামাগার তৈরির কাজ শুরু করছে। এই কাজ অনেকটাই এগিয়ে গিয়েছে। জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, এটির কাজ সম্পূর্ণ হয়ে গেলে আলিপুরদুয়ার জেলা ক্রীড়া সংস্থার হাতে তা তুলে দেওয়া হবে।  ...

সংবাদদাতা, বিষ্ণুপুর: কেন্দ্রীয় হারে মহার্ঘ্যভাতা, সংশোধিত বেতনক্রম চালু সহ মোট ৯ দফা দাবিতে পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির সদস্যরা সোমবার বাঁকুড়া জেলা বিদ্যালয় পরিদর্শকের অফিসে অবস্থান ও প্রতীকী অনশন কর্মসূচি পালন করেন। এদিন সকাল ১০টা থেকে অফিসের সামনে শিক্ষকরা ধর্নায় বসেন। ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 নয়াদিল্লি, ২ ডিসেম্বর (পিটিআই): পশ্চিম জর্ডনের খামারে একটি অস্থায়ী ধাতব বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় আট শিশু সহ ১৩ জন পাকিস্তানির মৃত্যু হয়েছে। গুরুতর জখম হয়েছে তিনজন। উদ্ধারকারীদের পক্ষে জানানো হয়েছে যে, এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিণ শোনার (পশ্চিম আম্মান থেকে ৫০ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

দীর্ঘদিনের পরিশ্রমের সুফল আশা করতে পারেন। শেয়ার বা ফাটকায় চিন্তা করে বিনিয়োগ করুন। ব্যবসায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব এইডস দিবস
১৯৪১: দ্বিতীয় বিশ্বযুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্র আক্রমণে চূড়ান্ত অনুমোদন দিলেন জাপানের সম্রাট হিরোহিতো
১৯৫৪: সমাজকর্মী মেধা পাটেকরের জন্ম
১৯৬৩: ভারতের ১৬তম রাজ্য হিসাবে ঘোষিত হল নাগাল্যাণ্ড
১৯৬৫: প্রতিষ্ঠিত হল বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)
১৯৭৪: স্বাধীনতা সংগ্রামী সুচেতা কৃপালিনীর মৃত্যু
১৯৮০: ক্রিকেটার মহম্মদ কাইফের জন্ম
১৯৯৭: বিহারের লক্ষ্মণপুর-বাথে অঞ্চলে ৬৩জন নিম্নবর্গীয়কে খুন করল রণবীর সেনা
১৯৯৯: গায়ক শান্তিদেব ঘোষের মৃত্যু

01st  December, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৯৪ টাকা ৭২.৬৫ টাকা
পাউন্ড ৯১.০৫ টাকা ৯৪.৩৪ টাকা
ইউরো ৭৭.৬১ টাকা ৮০.৬১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৪৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৫১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,০৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৬ অগ্রহায়ণ ১৪২৬, ৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ৪২/৫৩ রাত্রি ১১/১৪। ধনিষ্ঠা ২০/২৯ দিবা ২/১৭। সূ উ ৬/৪/৫৩, অ ৪/৪৭/২৯, অমৃতযোগ দিবা ৬/৪৬ মধ্যে পুনঃ ৭/২৯ গতে ১১/৪ মধ্যে। রাত্রি ৭/২৭ গতে ৮/২০ মধ্যে পুনঃ ৯/১৩ গতে ১১/৫২ মধ্যে পুনঃ ১/৩৯ গতে ৩/২৫ মধ্যে পুনঃ ৫/৫২ গতে উদয়াবধি, বারবেলা ৭/২৫ গতে ৮/৪৫ মধ্যে পুনঃ ১২/৪৭ গতে ২/৭ মধ্যে, কালরাত্রি ৬/২৭ গতে ৮/৬ মধ্যে। 
১৬ অগ্রহায়ণ ১৪২৬, ৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ৪২/৪৮/৩২ রাত্রি ১১/১৩/৪৯। ধনিষ্ঠা ২২/৪৯/২৩ দিবা ৩/১৪/৯, সূ উ ৬/৬/২৪, অ ৪/৪৭/৫২, অমৃতযোগ দিবা ৭/০ মধ্যে ও ৭/৪২ গতে ১১/১৩ মধ্যে এবং রাত্রি ৭/৩২ গতে ৮/২৬ মধ্যে ও ৯/২০ গতে ১২/১ মধ্যে ও ১/৪৯ গতে ৩/৩৬ মধ্যে ও ৫/২৪ গতে ৬/৭ মধ্যে, কালবেলা ১২/৪৭/১৯ গতে ২/৭/৩০ মধ্যে, কালরাত্রি ৬/২৭/৪১ গতে ৮/৭/৩০ মধ্যে। 
৫ রবিয়স সানি  

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: দীর্ঘদিনের পরিশ্রমের সুফল আশা করতে পারেন। বৃষ: বন্ধুস্থানীয় কোনও ব্যক্তির সাহায্যে ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
বিশ্ব প্রতিবন্ধী দিবস১৮৮২: চিত্রশিল্পী নন্দলাল বসুর জন্ম১৮৮৯: বিপ্লবী ক্ষুদিরাম বসুর ...বিশদ

07:03:20 PM

শহরে এটিএম জালিয়াতি, আরও ১৪টি অভিযোগ দায়ের 
যাদবপুরের পর এবার চারু মার্কেট থানা এলাকা। শহরে ফের জাঁকিয়ে ...বিশদ

05:13:00 PM

বাংলায় এনআরসি হবে না, ধর্মের ভিত্তিতে ভাগাভাগি করা যাবে না: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

04:06:10 PM

বুলবুল: রাজ্যকে আর্থিক সাহায্য পাঠাল কেন্দ্র
বুলবুল-এ ক্ষতিগ্রস্ত রাজ্য হিসাবে পশ্চিমবঙ্গকে আর্থিক সাহায্য পাঠাল কেন্দ্র। রাজ্যকে ...বিশদ

03:42:00 PM

আগামী ২ দিন বসবে না বিধানসভা অধিবেশন
রাজভবনে আটকে রয়েছে বিল । সেখান থেকে বিল না আসায় ...বিশদ

03:36:00 PM