Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

শহরের হাল ফেরাতে এবার ময়দানে মৌসম 

বিএনএ, মালদহ: ইংলিশবাজার শহরের নাগরিক সমস্যা মেটাতে এবার ময়দানে নামলেন মালদহ জেলা তৃণমূল সভানেত্রী মৌসম নুর। সোমবার মৌসম শহরে ২৩ নম্বর ওয়ার্ডে গিয়ে নিকাশি সমস্যা সহ অন্যান্য নাগরিক পরিষেবার হাল খতিয়ে দেখেন। ওই ওয়ার্ডের বাসিন্দাদের সঙ্গে কথাও বলেন তিনি। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে তাঁদের সমস্যার কথা শোনেন তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী। ওই এলাকার সমস্যা মেটাতে দ্রুত সংশ্লিষ্ট সব পক্ষের সঙ্গে আলোচনায় বসবেন বলে আশ্বাস দিয়েছেন মৌসম।
এদিন ইংলিশবাজার শহরের ২৩ নম্বর ওয়ার্ড পরিদর্শন শেষে মৌসম বলেন, বয়সজনিত জটিলতার কারণে ওই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলারের পদ খারিজ হয়ে গিয়েছে। তারপর থেকে ওই ওয়ার্ড কার্যত অভিভাবকহীন হয়ে পড়েছে। রবিবার ওয়ার্ডের বাসিন্দাদের একাংশ আমার কাছে এসেছিলেন। তাঁরা এলাকার বেহাল নিকাশি ব্যবস্থা ও তার সমস্যা নিয়ে আমার কাছে বিস্তারিত জানান। দলের তরফে এদিন আমরা বিষয়টা খতিয়ে দেখি। সরেজমিনে পরিস্থিতি পর্যালোচনা করতে ঘটনাস্থলে আমি গিয়েছিলাম। বাসিন্দারা প্রকৃতই সমস্যার মধ্যে রয়েছেন।
মৌসম আরও বলেন, ওই ওয়ার্ডের জল রেলের জায়গার উপর দিয়ে এলাকা থেকে বের হয়ে যায় বলে জানতে পেরেছি। বর্তমানে রেলের বেশ কিছুটা এলাকা জবরদখল হয়ে রয়েছে। ফলে রেলের তরফ থেকে আর ওই এলাকায় নিকাশি নালা তৈরির অনুমতি দেওয়া হচ্ছে না। সেজন্যই এলাকার জল বেরিয়ে যেতে সমস্যা হচ্ছে এবং এলাকাবাসীর ভোগান্তি বাড়ছে। বিষয়টি নিয়ে আগামী বুধবার মালদহের জেলাশাসকের অফিসে আমরা আলোচনা করব। ওই বৈঠকে আমি ও জেলাশাসক ছাড়াও রেলের ইঞ্জিনিয়ার এবং ইংলিশবাজার পুরসভার চেয়ারম্যান নীহাররঞ্জন ঘোষ থাকবেন। আশা করি আলোচনার মাধ্যমে বিষয়টির সুষ্ঠু সমাধান হবে।
এবিষয়ে ইংলিশবাজার পুরসভার চেয়ারম্যান নীহাররঞ্জন ঘোষ বলেন, ওই এলাকার বাসিন্দাদের সমস্যার কথা আমি শুনেছি। ২৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের জল নিকাশি নিয়ে সমস্যায় পড়তে হয়। এর আগে আমি একবার খানিকটা জোর করেই এলাকার জল বের হওয়ার জন্য নর্দমা সাফাই করে দিয়েছিলাম। কিন্তু তাতে সমস্যার সাময়িক সমাধান হলেও দীর্ঘমেয়াদি কোনও লাভ হয়নি। স্থায়ী সমাধানের জন্য ওখানে নর্দমা তৈরি করতে হবে। এব্যাপারে আমরা সব পক্ষ মিলে আলোচনা করে ব্যবস্থা নেব।
আরপিএফের মালদহ টাউন স্টেশনের আই‌঩সি নীরজ কুমার বলেন, সাধারণত আমরা রেলের জমির উপর কাউকে কোনও নির্মাণকাজ করতে ঩঩঩দিই না। শহরের ২৩ নম্বর ওয়ার্ডের সমস্যা নিয়ে আমাদের কাছে এদিন কেউ আসেনি। পরে এনিয়ে আলোচনা হলে সিদ্ধান্ত নিয়ে চিন্তাভাবনা করে দেখা যেতে পারে।
এদিন তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী মৌসম নুরকে হাতের কাছে পেয়ে এলাকার বাসিন্দারা তাঁদের নানা সমস্যার কথা জানান। জলনিকাশির সমস্যা নিয়ে দীর্ঘদিন ধরেই ভুগছেন তাঁরা। সেই সমস্যার কথা অনেকেই জানান মৌসমকে। পাশাপাশি ওই ওয়ার্ডে রাস্তা নিয়েও সমস্যা রয়েছে। সেকথাও জানানো হয়েছে। এলাকার বাসিন্দারা বলেন, আমাদের এই ওয়ার্ডের সমস্যার কথা শোনার মতো তো কেউ নেই। বয়সজনিত সমস্যার জন্য কাউন্সিলার আপাতত আমাদের ওয়ার্ডে নেই। ফলে আমরা কার্যত অভিভাবকহীন। এই এলাকায় অল্প বৃষ্টি হলেই জল দাঁড়িয়ে যায়। একবার জল জমে গেলে সেই জল নামতে বহু সময় লাগে। এবছর বর্ষাকালেও আমাদের খুব ভোগান্তি পোহাতে হয়েছে। সুষ্ঠু নিকাশির জন্য বড় পাকা নর্দমা বানানো প্রয়োজন রয়েছে। কিন্তু অনুমতি না মেলায় সেই কাজ করা সম্ভব হয়নি। আমরা এদিন আমাদের সব সমস্যার কথা মৌসম নুরকে জানিয়েছি। তিনি আমাদের সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন।
 

দিনহাটাকে গ্রিন সিটি করার লক্ষ্যে নিজের উদ্যোগে শহরের রাস্তায় গাছ লাগিয়ে চলেছেন উমাশঙ্কর 

সংবাদদাতা, দিনহাটা: দিনহাটা শহরকে সবুজ করতে নিজের উদ্যোগে প্রায় ৩০ বছর ধরে বিভিন্ন রাস্তায় গাছ লাগিয়ে চলছেন দিনহাটার বোর্ডিং পাড়ার বাসিন্দা উমাশঙ্কর সরকার। ইতিমধ্যে তিনি দিনহাটায় কয়েক হাজার গাছ লাগিয়েছেন। 
বিশদ

সদস্যদের দলে ফিরিয়ে মাথাভাঙার বড়শৌলমারি ও ফুলবাড়ি পঞ্চায়েত পুনর্দখল করল তৃণমূল 

সংবাদদাতা, মাথাভাঙা: সোমবার মাথাভাঙা-২ ব্লকের দু’টি গ্রাম পঞ্চায়েত পুনর্দখল করল তৃণমূল কংগ্রেস। স্থানীয় বিধায়ক তথা রাজ্যের অনগ্রসর শ্রেণীকল্যাণ মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মনের হাত ধরে দু’টি গ্রাম পঞ্চায়েতের সংখ্যাগরিষ্ঠ সদস্যরা দলে ফিরলেন। মাথাভাঙা-২ ব্লকের ফুলবাড়ি ও বড় শৌলমারি গ্রাম পঞ্চায়েত এদিন পুনর্দখল করেছে তৃণমূল। 
বিশদ

মাল্টার জন্য অপেক্ষা শুরু হয়ে গিয়েছে মালদহে, বাজার ভরেছে নাগপুরের কমলালেবুতে 

সংবাদদাতা, গাজোল: শীত এখনও সেভাবে না পড়লেও মাল্টার জন্য এখন থেকেই অপেক্ষা শুরু হয়ে গিয়েছে মালদহে। অনেকটা কমলালেবুর মতোই দেখতে এই ফল বিগত দুয়েকবছর ধরে আসছে মালদহের বাজারে। ক্রেতারা কখনও বুঝে কখনও না আবার না বুঝে কমলালেবু ভেবেই কিনছেন এই ফল। 
বিশদ

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের আরও দুই আধিকারিকের পদত্যাগ, মাস পয়লায় হল না বেতন 

সংবাদদাতা, মালদহ: গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের সঙ্কট আরও ঘনীভূত হল। উপাচার্য স্বাগত সেনের পথ ধরেই এবার ইস্তফা দিলেন আরও দুই গুরুত্বপূর্ণ পদাধিকারী। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ফিনান্স অফিসার ভাস্কর বাগচি এবং ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত আধিকারিক প্রদীপ চৌহান তাঁদের অতিরিক্ত দায়িত্ব থেকে ইস্তফা দিয়েছেন।  
বিশদ

জলপাইগুড়িতে ঘুমপাড়ানি গুলি না করেই চিতাবাঘ বন্দি করতে গিয়ে জখম ৩ বনকর্মী 

বিএনএ, জলপাইগুড়ি: ঘুমপাড়ানি গুলি না করেই চিতাবাঘকে বন্দি করতে গিয়ে তিনজন বন কর্মী জখম হলেন। ঘটনাটি জলপাইগুড়ির রংধামালির। রবিবার সন্ধ্যায় চিতাবাঘকে খাঁচাবন্দি করতে গিয়ে দীর্ঘসময় বন কর্মীদের নাস্তানাবুদ হতে হয়। সাধারণ মানুষ সেই দৃশ্য মোবাইল বন্দি করায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। 
বিশদ

ইসলামপুরে মন্দির নির্মাণের কাজ করতে গিয়ে দেওয়াল চাপা পড়ে মৃত দুই শ্রমিক 

সংবাদদাতা, ইসলামপুর: সোমবার দুপুরে ইসলামপুরের হাসপাতাল পাড়ায় একটি মন্দিরের নির্মাণ কাজ চলার সময় দেওয়াল ধসে চাপা পড়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতদের নাম সুখলাল হালদার(২৭) এবং সুরেশ সিংহ(৪৫)। সুখলাল চোপড়া থানার রবীন্দ্রনগর কলোনির বাসিন্দা। সুরেশ ইসলামপুরের গনকটোলা এলাকার বাসিন্দা। 
বিশদ

খাতায় কলমে অর্থোপেডিকে ৩ চিকিৎসক থাকলেও দীর্ঘ দিন পরিষেব অমিল 

বিএনএ, রায়গঞ্জ: খাতায় কলমে তিনজন অর্থোপেডিক চিকিৎসক থাকলেও রায়গঞ্জ মেডিক্যাল কলেজে বেশ কিছুদিন ধরে ওই বিভাগের পরিষেবা পাচ্ছেন না রোগীরা। সোমবার হাসপাতালের আউটডোরে তালা ঝুলতে দেখা গিয়েছে। চিকিৎসক না বসায় আউটডোরে রোগী আসাও প্রায় বন্ধ হয়ে গিয়েছে।  
বিশদ

অশোকদের জন্যই মুখ থুবড়ে পড়েছে ফুলবাড়ি জলপ্রকল্প, দাবি গৌতমের 

বিএনএ, শিলিগুড়ি: প্রাক্তন পুরমন্ত্রী অশোক ভট্টাচার্যদের উদাসীনতার জেরেই ফুলবাড়ি জল প্রকল্প মুখ থুবড়ে পড়তে চলেছে। সোমবার জনস্বাস্থ্য ও কারিগরি দপ্তর এবং সেচ দপ্তরের সঙ্গে বৈঠকের পর এমন অভিযোগ তুলেছেন পর্যটনমন্ত্রী গৌতম দেব।  
বিশদ

কোচবিহার শহরের নিকাশি বেহাল, মশার উপদ্রবে নাজেহাল বাসিন্দারা 

বিএনএ, কোচবিহার: কোচবিহার শহরের বেহাল নিকাশি ব্যবস্থা নিয়ে দীর্ঘদিন থেকেই স্থানীয়দের মনে ক্ষোভ রয়েছে। নিকাশি ব্যবস্থা ঠিক না থাকার কারণে বহু এলাকায় জল জমে। নালাগুলিতে জল দাঁড়িয়ে থাকায় মশার ব্যাপক উপদ্রব হয়। গত নভেম্বরের শুরু থেকেই কোচবিহার শহরে মশার উপদ্রব প্রচণ্ডভাবে বেড়ে গিয়েছে। 
বিশদ

জলপাইগুড়ি কোর্ট লক আপে বিচারাধীন বন্দির অসুস্থতা ঘিরে চাঞ্চল্য 

বিএনএ, জলপাইগুড়ি: সোমবার জলপাইগুড়ি কোর্ট লক আপে এক বিচারাধীন বন্দির অসুস্থতা ঘিরে জোর চাঞ্চল্য ছড়ায়। দীর্ঘদিন ধরে বন্দি থাকায় মানসিক অবসাদে ধানু সরকার নামে ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  
বিশদ

সিঙ্গিমারির ভাঙন ঠেকাতে সিতাইয়ে দু’টি বাঁধ নির্মাণ করছে সেচ দপ্তর 

সংবাদদাতা, দিনহাটা: সিঙ্গিমারি নদীর ভাঙন ঠেকাতে সিতাইয়ে ৩ কোটি ৭৭ লক্ষ টাকা ব্যয়ে ৮৫০ মিটার বাঁধ নির্মাণের কাজ শুরু করেছে সেচ দপ্তর। সিতাই ব্লকের আদাবাড়ি গ্রাম পঞ্চায়েতের কিশমত আদাবাড়ি থেকে মোড়ভাঙা পর্যন্ত ওই ৮৫০ মিটার নদী বাঁধ নির্মাণের কাজ শুরু হয়েছে।  
বিশদ

প্রিয়াঙ্কা রেড্ডির ঘটনার প্রতিবাদে উত্তরের বিভিন্ন জায়গায় প্রতিবাদ 

বাংলা নিউজ এজেন্সি: হায়দরাবাদে মহিলা চিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডিকে গণধর্ষণ এবং খুনের ঘটনার প্রতিবাদে সোমবার উত্তরবঙ্গের বিভিন্ন প্রান্তে প্রতিবাদে শামিল হয় বিভিন্ন স্তরের মানুষ।  
বিশদ

ল্যাপটপ উদ্ধার করে মালিককে ফিরিয়ে দিল মালদহ থানার পুলিস 

সংবাদদাতা, পুরাতন মালদহ: সোমবার হারিয়ে যাওয়া ল্যাপটপ উদ্ধার করে মালিককে ফিরিয়ে দিল মালদহ থানার পুলিস। সূর্যেন্দু বিকাশ জানা নামে পশ্চিম মেদিনীপুরের এক ব্যক্তি মালদহ হয়ে গাজোল যাওয়ার পথে ল্যাপটপ, পাসপোর্ট, প্যান কার্ড, চেক বই হারিয়ে ফেলেন।
বিশদ

হায়দরাবাদে খুন ও ধর্ষণ কাণ্ডে মালদহে কংগ্রেসের প্রতিবাদ 

সংবাদদাতা, হরিশ্চন্দ্রপুর: হায়দরাবাদে খুন ও ধর্ষণ কাণ্ডের প্রতিবাদে সোমবার মালদহ জেলা কংগ্রেসের উদ্যোগে ইংলিশবাজার শহরের ফোয়ারা মোড়ে মোমবাতি প্রজ্বলন করা হয়। এই খুন ও ধর্ষণ কাণ্ডের চার অভিযুক্তের প্রতিকৃতি আগুনে পুড়িয়ে প্রতীকী প্রতিবাদ জানান হয়। সেই সঙ্গে একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয়।  
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিধায়ক এলাকা উন্নয়ন তহবিলে বরাদ্দ অর্থ বৃদ্ধির দাবি উঠল বিধানসভায়। সোমবার প্রশ্নোত্তর পর্বে বিরোধী কংগ্রেস এবং সিপিএমের কয়েকজন বিধায়ক এই প্রসঙ্গটি তোলেন। সেই সময় টেবিল চাপড়িয়ে অর্থ বরাদ্দ বাড়ানোর প্রস্তাবকে সমর্থন করতে দেখা যায় তৃণমূল কংগ্রেসের কয়েকজন ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 নয়াদিল্লি, ২ ডিসেম্বর (পিটিআই): পশ্চিম জর্ডনের খামারে একটি অস্থায়ী ধাতব বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় আট শিশু সহ ১৩ জন পাকিস্তানির মৃত্যু হয়েছে। গুরুতর জখম হয়েছে তিনজন। উদ্ধারকারীদের পক্ষে জানানো হয়েছে যে, এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিণ শোনার (পশ্চিম আম্মান থেকে ৫০ ...

সংবাদদাতা, বিষ্ণুপুর: কেন্দ্রীয় হারে মহার্ঘ্যভাতা, সংশোধিত বেতনক্রম চালু সহ মোট ৯ দফা দাবিতে পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির সদস্যরা সোমবার বাঁকুড়া জেলা বিদ্যালয় পরিদর্শকের অফিসে অবস্থান ও প্রতীকী অনশন কর্মসূচি পালন করেন। এদিন সকাল ১০টা থেকে অফিসের সামনে শিক্ষকরা ধর্নায় বসেন। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

দীর্ঘদিনের পরিশ্রমের সুফল আশা করতে পারেন। শেয়ার বা ফাটকায় চিন্তা করে বিনিয়োগ করুন। ব্যবসায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব এইডস দিবস
১৯৪১: দ্বিতীয় বিশ্বযুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্র আক্রমণে চূড়ান্ত অনুমোদন দিলেন জাপানের সম্রাট হিরোহিতো
১৯৫৪: সমাজকর্মী মেধা পাটেকরের জন্ম
১৯৬৩: ভারতের ১৬তম রাজ্য হিসাবে ঘোষিত হল নাগাল্যাণ্ড
১৯৬৫: প্রতিষ্ঠিত হল বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)
১৯৭৪: স্বাধীনতা সংগ্রামী সুচেতা কৃপালিনীর মৃত্যু
১৯৮০: ক্রিকেটার মহম্মদ কাইফের জন্ম
১৯৯৭: বিহারের লক্ষ্মণপুর-বাথে অঞ্চলে ৬৩জন নিম্নবর্গীয়কে খুন করল রণবীর সেনা
১৯৯৯: গায়ক শান্তিদেব ঘোষের মৃত্যু

01st  December, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৯৪ টাকা ৭২.৬৫ টাকা
পাউন্ড ৯১.০৫ টাকা ৯৪.৩৪ টাকা
ইউরো ৭৭.৬১ টাকা ৮০.৬১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৪৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৫১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,০৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৬ অগ্রহায়ণ ১৪২৬, ৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ৪২/৫৩ রাত্রি ১১/১৪। ধনিষ্ঠা ২০/২৯ দিবা ২/১৭। সূ উ ৬/৪/৫৩, অ ৪/৪৭/২৯, অমৃতযোগ দিবা ৬/৪৬ মধ্যে পুনঃ ৭/২৯ গতে ১১/৪ মধ্যে। রাত্রি ৭/২৭ গতে ৮/২০ মধ্যে পুনঃ ৯/১৩ গতে ১১/৫২ মধ্যে পুনঃ ১/৩৯ গতে ৩/২৫ মধ্যে পুনঃ ৫/৫২ গতে উদয়াবধি, বারবেলা ৭/২৫ গতে ৮/৪৫ মধ্যে পুনঃ ১২/৪৭ গতে ২/৭ মধ্যে, কালরাত্রি ৬/২৭ গতে ৮/৬ মধ্যে। 
১৬ অগ্রহায়ণ ১৪২৬, ৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ৪২/৪৮/৩২ রাত্রি ১১/১৩/৪৯। ধনিষ্ঠা ২২/৪৯/২৩ দিবা ৩/১৪/৯, সূ উ ৬/৬/২৪, অ ৪/৪৭/৫২, অমৃতযোগ দিবা ৭/০ মধ্যে ও ৭/৪২ গতে ১১/১৩ মধ্যে এবং রাত্রি ৭/৩২ গতে ৮/২৬ মধ্যে ও ৯/২০ গতে ১২/১ মধ্যে ও ১/৪৯ গতে ৩/৩৬ মধ্যে ও ৫/২৪ গতে ৬/৭ মধ্যে, কালবেলা ১২/৪৭/১৯ গতে ২/৭/৩০ মধ্যে, কালরাত্রি ৬/২৭/৪১ গতে ৮/৭/৩০ মধ্যে। 
৫ রবিয়স সানি  

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: দীর্ঘদিনের পরিশ্রমের সুফল আশা করতে পারেন। বৃষ: বন্ধুস্থানীয় কোনও ব্যক্তির সাহায্যে ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
বিশ্ব প্রতিবন্ধী দিবস১৮৮২: চিত্রশিল্পী নন্দলাল বসুর জন্ম১৮৮৯: বিপ্লবী ক্ষুদিরাম বসুর ...বিশদ

07:03:20 PM

শহরে এটিএম জালিয়াতি, আরও ১৪টি অভিযোগ দায়ের 
যাদবপুরের পর এবার চারু মার্কেট থানা এলাকা। শহরে ফের জাঁকিয়ে ...বিশদ

05:13:00 PM

বাংলায় এনআরসি হবে না, ধর্মের ভিত্তিতে ভাগাভাগি করা যাবে না: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

04:06:10 PM

বুলবুল: রাজ্যকে আর্থিক সাহায্য পাঠাল কেন্দ্র
বুলবুল-এ ক্ষতিগ্রস্ত রাজ্য হিসাবে পশ্চিমবঙ্গকে আর্থিক সাহায্য পাঠাল কেন্দ্র। রাজ্যকে ...বিশদ

03:42:00 PM

আগামী ২ দিন বসবে না বিধানসভা অধিবেশন
রাজভবনে আটকে রয়েছে বিল । সেখান থেকে বিল না আসায় ...বিশদ

03:36:00 PM