Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

মশা নিধনে জল জমিয়ে রাখায় বাড়ির কর্তাকে জরিমানা,পরিত্যক্ত জমিতে পুরসভার সাইনবোর্ড 

সুব্রত ধর, শিলিগুড়ি, বিএনএ: শিলিগুড়ি শহরে দীর্ঘদিন ধরে নির্মীয়মাণ বাড়িতে জল জমিয়ে রাখায় গৃহকর্তার কাছ থেকে আদায় করা হল জরিমানা। অভিযুক্ত গৃহকর্তার নাম সুতীর্থ মুখোপাধ্যায়। শহরের সুভাষপল্লিতে তাঁর বাড়ি। শুক্রবার অভিযুক্তের কাছ থেকে জরিমানা বাবদ ৫০০০ টাকা আদায় করা হয়েছে। ডেঙ্গু দমনে এই পদক্ষেপ নিয়েছে শিলিগুড়ি পুরসভার ৩ নম্বর বরো কমিটি। শুধু তাই নয়, তারা এলাকার পতিত জমিতেও পুঁতছে পুরসভার সাইনবোর্ড।
সংশ্লিষ্ট বরোর চেয়ারম্যান তৃণমূল কংগ্রেস কাউন্সিলার নিখিল সাহানি বলেন, ডেঙ্গু রোগের বাহক এডিস মশার বংশ নিধন করতে পুর আইন অনুসারে ওই ব্যক্তির কাছ থেকে জরিমানা আদায় করা হয়েছে। পাশাপাশি নির্মীয়মাণ ওই বাড়ির জমা জল পরিষ্কার করা হয়েছে।
ডেঙ্গু রোধ করতে বাড়িতে ও আশপাশ এলাকায় জল জমিয়ে রাখা যাবে না বলে অনেকদিন ধরেই প্রচার করছে বামফ্রন্ট পরিচালিত শিলিগুড়ি পুরসভা। তা হলেও নাগরিকদের একাংশের মধ্যে হেলদোল নেই। দীর্ঘদিন ধরে নির্মীয়মাণ বাড়িতে জমিয়ে রাখা হচ্ছে জল। সেই বাড়িগুলি পরিণত হয়েছে মশার আঁতুরঘর। তাই ডেঙ্গু রোধে এবার নির্মীয়মাণ বাড়ির মালিকদের বিরুদ্ধে পুরসভা ব্যবস্থা নিতে শুরু করেছে।
পুরসভা সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে জল জমে থাকায় কয়েকদিন আগে ৩ নম্বর বরো কর্তৃপক্ষ নির্মীয়মাণ ৩০টি বাড়ির মালিকের কাছে নোটিস পাঠায়। ২৯টি নির্মীয়মাণ বাড়ির মালিক জমা জল পরিষ্কার করে পুরসভার কাছে রিপোর্ট পাঠায়। বরোর ইন্সপেক্টাররা বাড়িগুলি পরিদর্শন করে আসেন। কিন্তু ২০ নম্বর ওয়ার্ডের সুভাষপল্লি এলাকার বাসিন্দ সুতীর্থবাবু নির্মীয়মাণ বাড়ি থেকে জমা জল পরিষ্কার করছিলেন না। এই ব্যাপারে তাঁকে কয়েকবার সতর্ক করা হয়। অবশেষে এদিন তাঁর কাছ থেকে ৫০০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। পুরকর্মীরা তাঁর নির্মীয়মাণ বাড়ির জমা জল বাইরে বের করেছেন।
সংশ্লিষ্ট বরো কমিটির চেয়ারম্যান বলেন, নির্মীয়মাণ ওই বাড়ির লিফটের জায়গায় দীর্ঘদিন ধরে জল জমে ছিল। সেই জমা জলে ডেঙ্গুর বাহক মশার লার্ভা পাওয়া গিয়েছে। ওই বাড়ির আশপাশ এলাকার কয়েকজন ডেঙ্গুতে আক্রান্তও হয়েছেন। এরপরও হুঁশ না ফেরায় ওই ব্যক্তির কাছ থেকে জরিমানা আদায় করা হয়েছে। পুর আইনের ২৪৩’র ৯ নম্বর ধারা অনুসারে এই পদক্ষেপ নেওয়া হয়েছে।
শুধু জরিমানা আদায় নয়, সংশ্লিষ্ট বরো কমিটি পরিত্যাক্ত ও জঙ্গলে ঘেরা জমির দখল নিয়ে সাফাই অভিযান চালাচ্ছে। কমিটি সূত্রে জানা গিয়েছে, এই বরো কমিটির অধীনে ১০টি ওয়ার্ড রয়েছে। সেগুলি হল ১৬-২৪ এবং ২৮ নম্বর ওয়ার্ড। এই এলাকায় প্রায় ১০০টি নির্মাণ কাজ চলছে। এছাড়া প্রতিটি ওয়ার্ডে পাঁচটি করে পরিত্যাক্ত জমি রয়েছে। রক্ষণাবেক্ষণের অভাবে জমিগুলি জঙ্গলে ঢেকে গিয়েছে। তাতে বাসা বেঁধেছে ডেঙ্গুর বাহক মশা। সংশ্লিষ্ট বরো কমিটির চেয়ারম্যান বলেন, দীর্ঘদিন ধরে পতিত জমি ও বাড়িতে পুরসভার নামে সাইনবোর্ড লাগানো হচ্ছে। ইতিমধ্যে ৩০টি জমিতে সাইনবোর্ড লাগানো হয়েছে। এরপর সংশ্লিষ্ট বাড়ি ও জমির মালিকরা পুরসভায় যোগাযোগ করে জমি ও বাড়ির জঙ্গল সাফাই করার লিখিত আশ্বাস দেন। সেজন্য অধিকাংশ জমি থেকে সাইনবোর্ড সরানো হয়েছে।
এই পদক্ষেপের সাফল্য নিয়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। সংশ্লিষ্ট বরো কমিটির চেয়ারম্যান তথা তৃণমূলের কাউন্সিলার বলেন, সিপিএম শাসিত পুরবোর্ড ডেঙ্গু দমনে উদ্যোগী নয়। তাই বিপদের দিনে নাগরিকদের পাশে না দাঁড়িয়ে মেয়র সহ কয়েকজন মেয়র পরিষদ সদস্য চীন ভ্রমণে গিয়েছিলেন। তাছাড়া ভোটব্যাঙ্কের কথা ভেঙে ডেঙ্গু দমনে ওরা কোনও কড়া পদক্ষেপ নিতে পারেনি। আমারই প্রথম জরিমানা আদায় ও সাইনবোর্ড ঝোলানোর উদ্যোগ নিয়েছি।
পুরসভার মেয়র সিপিএমের অশোক ভট্টাচার্য অবশ্য বলেন, এটা বরো কমিটিরই কাজ। প্রতিটি বরো কমিটিকে অনেকদিন আগেই এই ব্যাপারে ব্যবস্থা নিতে বলা হয়েছিল। ওরা আরও আগেই এই ব্যাপারে ব্যবস্থা নিলে ভালো হতো। কাজেই ওদের বক্তব্যের কোনও গুরুত্ব নেই।
 

09th  November, 2019
আলিপুরদুয়ারে মিছিল বিজেপির
শহরের জলাভূমি ভরাট করে নির্মাণের অভিযোগে সরব গেরুয়া বাহিনী 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: সামনেই আলিপুরদুয়ার পুরসভার ভোট। এই ভোটকে সামনে রেখে শক্তি প্রদর্শনের জন্য বৃহস্পতিবার তারা রাস্তায় নামে। আলিপুরদুয়ার শহরের জলাভূমি জবরদখল করে বাড়িঘর, দোকানপাট ও বহুতল নির্মাণের প্রতিবাদ জানায় তারা। 
বিশদ

মরা পোড়ানোর আধপোড়া কাঠ দিয়ে এসএসকে’তে রান্নার অভিযোগ,তুমুল বিক্ষোভ 

সংবাদদাতা, ময়নাগুড়ি: শ্মশানের মরা পোড়ানোর কাঠ দিয়ে কিছুদিন ধরেই শিশুশিক্ষা কেন্দ্রের (এসএসকে) পড়ুয়াদের খাওয়ার রান্না করার অভিযোগ উঠছিল। বৃহস্পতিবার ময়নাগুড়ি ব্লকের খাগড়াবাড়ি-২ গ্রাম পঞ্চায়েতের নীরেন্দ্রপুরের পাদুরিপাড়া এসএসকে’তে গিয়ে এনিয়ে অভিভাবকরা বিক্ষোভ দেখান।  
বিশদ

প্রচারের শেষ দিনই মেয়ের বিয়ে, আয়োজন ছেড়ে প্রচারেই ব্যস্ত বিজেপি প্রার্থী 

সংবাদদাতা, রায়গঞ্জ: বাবা হয়েও মেয়ের বিয়ে ভুলে ভোটপ্রচারেই ব্যস্ত রয়েছেন কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী কমল সরকার। মেয়ের বিয়ের জোগাড়যন্ত্র করা ছেড়ে এখন নাওয়াখাওয়া ভুলে গ্রাম থেকে শহর ছুটে বেড়াচ্ছেন তিনি। ২৩ নভেম্বর নির্বাচনী প্রচারের শেষ দিনেই তাঁর ছোট মেয়ে নতুন জীবন শুরু করবেন।  
বিশদ

হরিশ্চন্দ্রপুরে কৃষকদের ১০ বিঘার ধান পোড়াল দুষ্কৃতীরা 

সংবাদদাতা, হরিশ্চন্দ্রপুর: মালদহ জেলার হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের তুলসীহাটা গ্রাম পঞ্চায়েতের পশ্চিম কুস্তরিয়া গ্রামে পাকা ধানে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুই চাষির ১০ বিঘা জমির পাকা ধান কেটে জমিতেই ছোট ছোট ঢিবি করে রাখা ছিল।
বিশদ

নাগরাকাটায় প্যাঙ্গোলিন সহ ধৃত ভুটানের ৫ বাসিন্দা 

সংবাদদাতা, মালবাজার: বুধবার রাতে বনদপ্তরের উত্তরবঙ্গের স্পেশাল টাস্ক ফোর্স বিশেষ অভিযান চালিয়ে নাগরাকাটা থেকে প্যাঙ্গোলিন সহ পাঁচজনকে গ্রেপ্তার করে। বনদপ্তর জানিয়েছে, ধৃতদের প্রত্যেকের বাড়ি ভুটানে। 
বিশদ

কালিম্পংয়ে নতুন পর্যটন কেন্দ্র নকদারার উদ্বোধন 

সংবাদদাতা, দার্জিলিং: কালিম্পংয়ের নকদারায় নতুন পর্যটন কেন্দ্র চালু করল জিটিএ প্রশাসন। কালিম্পং থেকে ভায়া ত্রিবেণী হয়ে নকদারার দূরত্ব ৪৫ কিমি। অন্যদিকে গোরুবাথান থেকে লাভা লোলেগাঁও হয়ে নকদারার দূরত্ব ৩৫ কিমি।
বিশদ

এনবিএসটিসি’র বাসে যাত্রী হেনস্তা, অভিযোগ দায়ের 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: বৃহস্পতিবার অফিস টাইমে আলিপুরদুয়ার থেকে কোচবিহারগামী উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের একটি বাসের চালকের বিরুদ্ধে নিত্যযাত্রীদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ ওঠে। যাত্রীদের অভিযোগ, বাসের চালক ধীরে গাড়ি চালাচ্ছিলেন।
বিশদ

শিলিগুড়িতে কলেজ ছাত্রীর শ্লীলতাহানি, ধৃত অভিযুক্ত বিজেপি নেতা 

বিএনএ, শিলিগুড়ি: এনজেপি থানার গেটবাজারে একটি ব্যাঙ্কের কাস্টমার কেয়ারে এক কলেজ ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল এক বিজেপি নেতার বিরুদ্ধে। অভিযুক্ত ওই কাস্টমার কেয়ারের অস্থায়ী কর্মী।  
বিশদ

তুরতুরি চা বাগান নিয়ে ত্রিপাক্ষিক বৈঠকে মিলল না সমাধান সূত্র 

সংবাদদাতা, কুমারগ্রাম: আলিপুরদুয়ার জেলার কুমারগ্রাম ব্লকের তুরতুরি চা বাগান খোলার ব্যাপারে বৃহস্পতিবার শ্রমদপ্তরে ত্রিপাক্ষিক বৈঠক ডাকা হয়েছিল। কিন্তু, ওই বৈঠক থেকে কোনও সমাধান সূত্র বের হয়নি। এদিন আলিপুরদুয়ার শহরের প্রশাসনিক ভবন ডুয়ার্সকন্যার শ্রমদপ্তরে ত্রিপাক্ষিক বৈঠকটি হয়।  
বিশদ

ওভারলোডিং রুখতে জলপাইগুড়ির জেলাশাসকের দ্বারস্থ পরিবহণ সংগঠন 

বিএনএ, জলপাইগুড়ি: অতিরিক্ত পণ্য পরিবহণের জন্যই জেলার রাস্তাগুলি দ্রুত খারাপ হয়ে যাচ্ছে। এই অভিযোগ তুলে সরব হল জলপাইগুড়ি বালি পাথর পরিবহণ সমিতি। বৃহস্পতিবার জেলাশাসককে সংগঠনের পক্ষ থেকে এই ব্যাপারে ডেপুটেশন দেওয়া হয়।  
বিশদ

ধূপগুড়িতে বেআইনি পার্কিংয়ের বিরুদ্ধে ট্রাফিক পুলিসের অভিযান 

সংবাদদাতা, ধূপগুড়ি: অবৈধভাবে গাড়ি পার্কিং, বেপরোয়া গাড়ি ও মোটর বাইক চালকদের বিরুদ্ধে বৃহস্পতিবার ধূপগুড়িতে অভিযান চালায় ধূপগুড়ি থানার ট্রাফিক বিভাগ। শহরের ফালাকাটা রোড, সার্ক রোডের সার্ভিস রোডে কোনও নিয়মনীতিকে তোয়াক্কা না করে টোটোস্ট্যাড তৈরি হয়েছে। 
বিশদ

হাতির তাণ্ডবে নকশালবাড়িতে মৃত্যু যুবকের, ভাঙল দোকান-বাড়ি 

সংবাদদাতা, নকশালবাড়ি: বুধবার রাতে নকশালবাড়ি ব্লকের ত্রিহানা চা বাগানের জাবরা ডিভিশনে একটি মাকনা হাতির হামলায় এক যুবকের মৃত্যু হয়। ওই হাতিটির তণ্ডবে ছ’টি দোকান এবং ঘর ক্ষতিগ্রস্ত হয়। বনদপ্তর জানিয়েছে, মৃতের নাম হল রঞ্জন মুণ্ডা(৩০)। তাঁর বাড়ি মণিরাম গ্রাম পঞ্চায়েতের জাবরা ডিভিশনে। 
বিশদ

জ্যাকেট না পরেই নৌকায় যাত্রী পারাপার চলছে, নজর নেই প্রশাসনের 

বিএনএ, মালদহ: জেলা প্রশাসনের বিধি-নিষেধকে বুড়ো আঙুল দেখিয়ে ফের মালদহে ঝুঁকির নদী পারাপার শুরু হয়েছে। লাইফ জ্যাকেট না পরে যাত্রীরা নৌকায় উঠছেন। লাইফ জ্যাকেট নৌকার পাটাতনে পড়ে থাকা সত্ত্বেও মাঝিরা তা যাত্রীদের পরাচ্ছেন না বলে অভিযোগ। ঘটনায় ঘাট মালিকদের বিরুদ্ধেও উদাসনীতার অভিযোগ উঠেছে।  
বিশদ

সব্জির দাম নিয়ন্ত্রণে অভিযানে নামছে মালদহ মহকুমা প্রশাসন 

বিএনএ, মালদহ: সব্জির দাম নিয়ন্ত্রণে আনার লক্ষ্যে আজ, শুক্রবার সকাল থেকে ইংলিশবাজার শহরে অভিযানে নামছে মালদহ সদর মহকুমা প্রশাসন। শহরের মকদমপুর বাজার থেকে এই অভিযান শুরু হবে। সব্জি বাজারের পাশাপাশি শহরের খাবারের দোকানগুলিতেও প্রশাসনের কর্তারা হানা দেবেন। 
বিশদ

Pages: 12345

একনজরে
 পুটিয়ান (চীন), ২১ নভেম্বর: বিশ্বকাপ শ্যুটিংয়ে মহিলাদের ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে সোনা জিতে জুনিয়র বিশ্বরেকর্ড গড়লেন ভারতের মানু ভাকের। ১৭ বছর বয়সী মানু ভাকের ২৪৪.৭ স্কোর করেন। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য মানবাধিকার কমিশনের পঁচিশ বছর উপলক্ষে বড় অনুষ্ঠান করার উদ্যোগ নিচ্ছে কমিশন। যদিও কর্মীদের পেনশন, পদোন্নতি এখনও না হওয়ায় তাঁরা ওই অনুষ্ঠান বয়কট করতে পারেন। ...

 নয়াদিল্লি, ২১ নভেম্বর (পিটিআই): আইএনএক্স মিডিয়া অর্থ তছরুপ মামলায় ২২ ও ২৩ নভেম্বর দু’দিন চিদম্বরমকে তিহার জেলেই জেরা করবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ইডির এক আবেদনের ভিত্তিতে বৃহস্পতিবার এমনটাই অনুমতি দিয়েছে দিল্লি হাইকোর্ট। ...

অভিজিৎ চক্রবর্তী, পূর্বস্থলী, সংবাদদাতা: মন্তেশ্বরের দেনুড় অঞ্চলের ঐতিহ্যবাহী নকশি কাঁথা এবার ভিন রাজ্যে বিপণনের জন্য উদ্যোগী হল ব্লক প্রশাসন। সম্প্রতি, দিল্লির একটি মার্কেটিং সংস্থার এজেন্ট দেনুড়ের মৌসা, গালাতুন, ধেনুয়া গ্রামে এসে গৃহবধূদের হাতের তৈরি নকশি কাঁথা দেখেন।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় শুভ ফল। ব্যবসায় শুভ। প্রেম-ভালোবাসায় মনোমালিন্য। মেজাজ বর্জন করা উচিত। শেয়ার বা ফাটকায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৭৪ -রবার্ট ক্লাইভের মৃত্যু
১৮৫৬ - বিধবা বিবাহ আইনের প্রেক্ষাপটে ‘সংবাদ প্রভাকর’ পত্রিকায় এই মর্মে বিজ্ঞপ্তি ছাপা হয় যে, বিধবা বিবাহ করলে বরকে এক হাজার টাকা নগদ পুরস্কার দেওয়া হবে
১৮৭৭ - টমাস আলফা এডিসন গ্রামোফোন যন্ত্র আবিস্কার করেন
১৯৩৯: রাজনীতিক মুলায়ম সিং যাদবের জন্ম
১৯৬৩: টেক্সাসে খুন হলেন মার্কিন প্রেসিডেন্ট জন এফ কেনেডি। হামলায় গুরুতর আহত হন টেস্কাসের গভর্নর জন কোনালি’ও। সন্দেহভাজন লি হার্ভে অসওয়াল্ডকে ধরা হল দু’দিন পর পুলিসি হেপাজতে তাকে গুলি করে হত্যা করে জ্যাক রুবি।
১৯৬৭: টেনিস তারকা বরিস বেকারের জন্ম
১৯৭০: শ্রীলঙ্কার ক্রিকেটার মারভান আত্তাপাত্তুর জন্ম
১৯৮৬: ট্রেভর বারবিককে হারিয়ে বক্সিংয়ের ইতিহাসে তরুণতম হেভিওয়েট চ্যাম্পিয়ন হলেন মাইক টাইসন
১৯৮৬: দক্ষিণ আফ্রিকার প্রতিবন্ধী অ্যাথলিট অস্কার পিস্টোরিয়াসের জন্ম
১৯৮৭ - সুরকার ও সঙ্গীতশিল্পী হেমাঙ্গ বিশ্বাসের মৃত্যু
১৯৯৫: প্রকাশিত হল কম্পিউটার ইমেজ দিয়ে তৈরি প্রথম ফিচারধর্মী ছবি ‘টয় স্টোরি’
২০০৩: বাগদাদে ডি এইচ এল এক্সপ্রেস নামক পণ্যবাহী বিমানে ভূমি থেকে আকাশ ক্ষেপণাস্ত্রের মাধ্যমে আঘাত হানে জঙ্গিরা। ওড়ার কিছুক্ষণের মধ্যেই এই হামলায় বিমানটির বাঁদিকে পাখা ক্ষতিগ্রস্তগ্রস্ত হয়। জরুরি অবতরণ করতে বাধ্য হয় সেটি





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.২৪ টাকা ৭৩.৪১ টাকা
পাউন্ড ৯০.৭২ টাকা ৯৫.১০ টাকা
ইউরো ৭৭.৭১ টাকা ৮১.৪৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৭৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৭৬৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৩১৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার, দশমী ৭/৪০ দিবা ৯/২। উত্তরফাল্গুনী ২৬/৪৯ অপঃ ৪/৪১। সূ উ ৫/৫৭/২৪, অ ৪/৪৭/৪৮, অমৃতযোগ দিবা ৬/৪১ মধ্যে পুনঃ ৭/২৪ গতে ৯/৩৫ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২১ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪০ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ৩/২০ মধ্যে পুনঃ ৪/১৪ গতে উদয়াবধি, বারবেলা ৮/৪০ গতে ১১/২২ মধ্যে, কালরাত্রি ৮/৫ গতে ৯/৪৪ মধ্যে।
৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার, দশমী ২/১৯/৪১ দিবা ৫/৫৬/১৯ পরে একাদশী ৫৬/২৭/৪২ শেষরাত্রি ৪/৩৪/৪১। উত্তরফাল্গুনী ২৩/৫৫/৪৯ দিবা ৩/৩৩/৫৬, সূ উ ৫/৫৯/৩৬, অ ৪/৪৭/২৯, অমৃতযোগ দিবা ৬/৫২ মধ্যে ও ৭/৩৫ গতে ৯/৪২ মধ্যে ও ১১/৫৩ গতে ২/৪৩ মধ্যে ও ৩/২৩ গতে ৪/৪৭ মধ্যে এবং রাত্রি ৫/৪২ গতে ৯/১৫ মধ্যে ও ১১/৫৬ গতে ৩/২৯ মধ্যে ও ৪/২৩ গতে ৫/৫৯ মধ্যে, বারবেলা ৮/৪১/৩৪ গতে ১০/২/৩৩ মধ্যে, কালবেলা ১০/২/৩৩ গতে ১১/২৩/৩২ মধ্যে, কালরাত্রি ৮/৫/৩১ গতে ৯/৪৪/৩২ মধ্যে।
২৪ রবিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
ইতিহাসে আজকের দিনে  
১৭৭৪ -রবার্ট ক্লাইভের মৃত্যু১৮৫৬ - বিধবা বিবাহ আইনের প্রেক্ষাপটে ‘সংবাদ ...বিশদ

08:22:53 AM

আজকের রাশিফল
মেষ: উচ্চতর বিদ্যায় শুভ ফল। বৃষ: পাওনা অর্থ আদায় হবে। ...বিশদ

08:18:19 AM

৭৬ পয়েন্ট পড়ল সেনসেক্স 

21-11-2019 - 03:56:31 PM

চোর সন্দেহে গণপিটুনি, মৃত ২ 
কোচবিহারের পাইটকাপাড়া গ্রামে চোর সন্দেহে দুই ব্যক্তিকে গণপিটুনির অভিযোগ। বুধবার ...বিশদ

21-11-2019 - 03:24:52 PM

রায়গঞ্জের মারাইকুড়া গ্রামে চোর সন্দেহে ৪ জনকে গণপিটুনি গ্রামবাসীদের 

21-11-2019 - 03:22:00 PM

হুগলির পাণ্ডুয়াতে প্রেমিকাকে খুন করে আত্মঘাতী যুবক 
হুগলির পাণ্ডুয়াতে প্রেমিকাকে খুন করে আত্মঘাতী হলেন এক যুবক। বৃহস্পতিবার ...বিশদ

21-11-2019 - 02:43:32 PM