Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

হরিশ্চন্দ্রপুর-২ ব্লক
সুষ্ঠু চিকিৎসা পরিষেবা পান না ৬টি পঞ্চায়েতের বাসিন্দারা, গ্রামীণ হাসপাতালের দাবি 

সংবাদদাতা, হরিশ্চন্দ্রপুর: পর্যাপ্ত স্বাস্থ্যকেন্দ্র নেই। মালদহ জেলার হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের স্বাস্থ্য পরিষেবা নিয়ে তাই ক্ষোভ জমছে এলাকার বাসিন্দাদের মধ্যে। এলাকায় একটি গ্রামীণ হাসপাতালের খুবই প্রয়োজন রয়েছে বলে স্থানীয় বাসিন্দারা জানান। নয়টি গ্রাম পঞ্চায়েত নিয়ে গঠিত এই ব্লক। গোটা ব্লকে একটিমাত্র ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র রয়েছে। সেটি মশালদহ গ্রাম পঞ্চায়েতে অবস্থিত। মশালদহ, ভালুকা ও দৌলতপুর গ্রাম পঞ্চায়েতের মানুষদের নাগালের মধ্যে পড়ে সেই ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র। কিন্তু ব্লকের বাকি ছয়টি অঞ্চলের মানুষকে চিকিৎসা পরিষেবার জন্য ছুটে বেড়াতে হয়। ইসলামপুর, সাদলিচক, দৌলতনগর, মালিওর-১ ও ২ এবং সুলতাননগর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দাদের দাবি, এতগুলি পঞ্চায়েত এলাকার বাসিন্দাদের জন্য একটি স্বাস্থ্যকেন্দ্রের খুবই প্রয়োজন আছে। এলাকায় কিছু উপস্বাস্থ্য কেন্দ্র আছে, কিন্তু তা পর্যাপ্ত চিকিৎসা পরিষেবা দিতে ব্যর্থ। অত্যন্ত জনবহুল এই অঞ্চলের মানুষজনকে চিকিৎসার জন্য দুর্ভোগ পোহাতে হচ্ছে। বিশেষ করে গর্ভবতী ও মুমূর্ষু রোগীদের যথাসময়ে হাসপাতালে পাঠানো সম্ভব হচ্ছে না। ব্লকে একটি গ্রামীণ হাসপাতালের প্রয়োজন আছে বলে বাসিন্দারা দীর্ঘদিন ধরেই দাবি করে আসছেন।
এই প্রসঙ্গে এলাকার জেলা পরিষদ সদস্য তথা শিশু, নারী উন্নয়ন ও জনকল্যাণ দপ্তরের কর্মাধ্যক্ষ তৃণমূল কংগ্রেসের মর্জিনা খাতুন বলেন, অত্যন্ত জনবহুল এই অঞ্চলগুলিতে সত্যিই একটি স্বাস্থ্যকেন্দ্রের খুবই প্রয়োজন। চিকিৎসা পরিষেবা পাওয়ার জন্য ওই এলাকার বাসিন্দাদের খুব কষ্ট করতে হচ্ছে। হাসপাতালের দাবি যে একটি ন্যায্য তা কার্যত স্বীকার করে নেন তিনি। পাশাপাশি জেলা পরিষদের বৈঠকে হাসপাতালের দাবি জানাবেন বলে আশ্বাস দিয়েছেন মর্জিনা খাতুন।
এপ্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের বিডিও প্রীতম সাহা জানান, কোনও অঞ্চলে স্বাস্থ্যকেন্দ্র স্থাপন করার জন্য কিছু সরকারি নিয়মনীতি রয়েছে। সেই অঞ্চলের জনসংখ্যা ও নিকটবর্তী স্বাস্থ্যকেন্দ্রের দূরত্ব সহ আরও কয়েকটি পয়েন্ট বিবেচনা করে সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়। হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের যেখানে স্বাস্থ্যকেন্দ্রের দাবি উঠেছে, সবকিছু বিচার বিশ্লেষণ করে যদি সত্যিই সেই অঞ্চলে স্বাস্থ্যকেন্দ্রের প্রয়োজন থাকে তবে ব্লক প্রশাসনের পক্ষ থেকে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রস্তাব পাঠানো হবে।
ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দাদের চিকিৎসার জন্য হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতাল, ভালুকা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র এবং মশালদহ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে আসতে হয়। কিন্তু হাসপাতালে যাওয়ার কোনও রাস্তার অবস্থা ভালো নয়। সংস্কারের অভাবে রাস্তাগুলি বেহাল। তাই কোনও হাসপাতালে নির্বিঘ্নে পৌঁছনো যায় না। এই নিয়ে সাধারণ মানুষকে প্রতিদিন সমস্যায় পড়তে হচ্ছে।
ইসলামপুর গ্রাম পঞ্চায়েত অফিসের কাছেই ইসলামপুর উপস্বাস্থ্য কেন্দ্র রয়েছে। কিন্তু সেখানে সুষ্ঠু চিকিৎসা পরিষেবা পাওয়া যায় না বলে অভিযোগ এলাকার বাসিন্দাদের। তাঁরা জানান, পর্যাপ্ত সংখ্যক চিকিৎসকের অভাব রয়েছে এই উপস্বাস্থ্য কেন্দ্রে। একই অবস্থা দৌলতনগর গ্রাম পঞ্চায়েতে অবস্থিত উপস্বাস্থ্য কেন্দ্রটিরও। তাই ঠিকঠাক চিকিৎসা পরিষেবার জন্য ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের চাঁদপুর, চণ্ডীপুর, খোপাকাটি, নওয়াপাড়া, ভাজান্না, ভাকুরিয়া, রশিদপুর, ইসলামপুর, ইমামনগর, বস্তা প্রভৃতি গ্রামের বাসিন্দাদের ছুটতে হয় হরিশ্চন্দ্রপুর, ভালুকা বা মশালদহ বাজারে। কিন্তু
এই এলাকা থেকে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালের দূরত্ব ২০ কিলোমিটারেরও বেশি। ভালুকা গ্রামীণ হাসপাতালের দূরত্বও প্রায় সেরকমই। আর মশালদহ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের দূরত্ব প্রায় ২৫ কিলোমিটার। কিন্তু হাসপাতালে আসার রাস্তা বেহাল হওয়ায় গর্ভবতী মায়েদের ও মুমূর্ষু রোগীদের যথাসময়ে হাসপাতালে নিয়ে যাওয়া সম্ভব হয় না। বাসিন্দারা জানান, তাই অনেক সময়ে বাড়িতেই গর্ভবতীদের সন্তান প্রসব হয়ে যায়। এলাকার বাসিন্দাদের পক্ষ থেকে এলাকায় গ্রামীণ হাসপাতাল তৈরির জন্য প্রয়োজনীয় জনঘনত্ব ও দূরত্বের বিষয়টি প্রশাসনকে বিবেচনা করে দেখতে অনুরোধ করা হয়েছে। সেইসঙ্গে বিষয়টিকে মানবিক দৃষ্টিতে বিচার করারও আবেদন জানিয়েছেন এলাকার বাসিন্দারা।
 

07th  November, 2019
বাংলা আবাস যোজনায় কাটমানি দেবেন না, জোর প্রচারে নামছে জেলা প্রশাসন 

রঞ্জুগোপাল মুখোপাধ্যায়, মালদহ, বিএনএ: সরকারি প্রকল্পে কাটমানি প্রথা বন্ধে এবার ময়দানে নামছে মালদহ জেলা প্রশাসন। আজ, শুক্রবার থেকে মালদহের প্রতিটি ব্লকে শিবির করে উপভোক্তাদের এব্যাপারে প্রশাসন সচেতন করবে। তিনদিন ধরে বাংলার আবাস যোজনা প্রকল্পে জেলার মোট ৭৬ হাজার জন উপভোক্তাকে ব্লক অফিসগুলিতে ডাকা হবে।  
বিশদ

পুরভোটের আগেই বদলাতে পারে রাজনৈতিক সমীকরণ,জল মাপছে বিক্ষুব্ধরা 

বিএনএ, মালদহ: অনাস্থা কাণ্ডের পর ইংলিশবাজার পুরসভার বিক্ষুব্ধ কাউন্সিলাররা জল মাপতে শুরু করেছেন। তাঁরা বর্তমানে পরিস্থিতির উপর নজর রেখে ভবিষ্যতের রণকৌশল স্থির করতে ব্যস্ত রয়েছেন বলে জানা গিয়েছে। এখন অপেক্ষা পুরভোটের দিনক্ষণ ঘোষণার।  
বিশদ

৬টি ব্লকে এখনও সভাপতির নাম ঘোষণা করতে পারেনি তৃণমূল, দলে জল্পনা 

সংবাদদতা, আলিপুরদুয়ার: ২০২১ সালে বিধানসভা ভোট। তার আগেই রয়েছে আলিপুরদুয়ার পুরসভার ভোট। এই জোড়া নির্বাচনকে পাখির চোখ করে জেলায় বন্ধ চা বাগানের ইস্যুকে হাতিয়ার করে তেড়েফুঁড়ে ময়দানে নেমে পড়েছে গেরুয়া বাহিনী। অন্যদিকে বিজেপির প্রধান প্রতিপক্ষ রাজ্যের শাসক দল তৃণমূল শিবিরে যেন ঝিমিয়ে পড়া ভাব।  
বিশদ

ময়নাগুড়িতে বিজেপির বিরুদ্ধে ১০০ দিনের কাজ বন্ধ করার অভিযোগ উঠল 

সংবাদদাতা, ময়নাগুড়ি: বৃহস্পতিবার ময়নাগুড়ি ব্লকের খাগড়াবাড়ি-২ গ্রাম পঞ্চায়েতের বাঁশিলারডাঙা গ্রামের ১৬/১৫৭ নম্বর বুথে বিজেপির লোকজনের বিরুদ্ধে ১০০ দিনের কাজ বন্ধ করে দেওয়ার অভিযোগ ওঠে।  
বিশদ

খুনের ঘটনার পর টনক নড়ল, মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযানে পুলিস 

বিএনএ, জলপাইগুড়ি: সম্প্রতি জলপাইগুড়ি শহরে মদ খেয়ে গণ্ডগোলকে ঘিরে এক ব্যক্তির মৃত্যু হয়। ঘটনার পরেই নড়েচড়ে বসল জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিস। বৃহস্পতিবার জলপাইগুড়ি শহরের একাধিক জায়গায় পুলিস বেআইনি মদের ঠেকের বিরুদ্ধে অভিযান চালায়।  
বিশদ

কালিয়াগঞ্জ উপনির্বাচনের দিন এগিয়ে এলেও দেখা নেই দীপার, দলেই প্রশ্ন 

মণীন্দ্রনারায়ণ সিংহ, রায়গঞ্জ, বিএনএ: কালিয়াগঞ্জে উপনির্বাচনের দিন এগিয়ে এলেও কংগ্রেস নেত্রীর দীপা দাশমুন্সির দেখা নেই। মনোনয়নপত্র জমা দিয়ে কংগ্রেস প্রার্থী চুটিয়ে প্রচার করলেও সেখানে দীপাদেবীকে দেখতে না পেয়ে এলাকায় কৌতূহল ছড়িয়েছে। দলের অন্দরেও এনিয়ে নানা গুঞ্জন শুরু হয়েছে।  
বিশদ

চাকুলিয়ায় অগ্নিদগ্ধ মেয়েরও মৃত্যু হল, ঘটনার নতুন মোড়, গ্রেপ্তার ৩ 

সংবাদদাতা, ইসলামপুর: চাকুলিয়ায় নিজের ঘরে আগুনে পুড়ে বাবা-মায়ের মৃত্যুর পরে পালিতা কন্যারও মৃত্যু হল হাসপাতালে। এনিয়ে ওই ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু হল। অগ্নিকাণ্ডের কারণ হিসেবে প্রাথমিকভাবে শর্ট সার্কিট থেকে নিছক দুর্ঘটনার কথা উঠে এলেও পরর্তীতে পুলিসি তদন্তে উঠে আসছে ওই অগ্নিকাণ্ড ঘটনো হয়েছিল। 
বিশদ

বুড়া ধরলা নদীতে ৯৮ লক্ষ টাকা ব্যয়ে তৈরি সেতুর উদ্বোধন আজ 

বিএনএ, কোচবিহার: আজ, শুক্রবার কোচবিহারের দিনহাটা-১ ব্লকের মাতালহাট গ্রাম পঞ্চায়েতের বড়ভিটায় বুড়া ধরলা নদীর উপরে সেতুর উদ্বোধন হবে। সেই সঙ্গে স্থানীয় একটি স্কুলের শ্রেণিকক্ষেরও উদ্বোধন করা হবে। সেতুটি নির্মাণ করার জন্য ৯৮ লক্ষ টাকা বরাদ্দ করা হয়েছিল। সেতুটির কাজ শেষ হয়েছে। 
বিশদ

তিস্তার ক্যানেলের ধার থেকে মানুষের মাথার খুলি, হাড় উদ্ধার 

সংবাদদাতা, ইসলামপুর: মঙ্গলবার রাতে গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া পুলিস ফাঁড়ির বেতবাড়ি এলাকায় তিস্তা ক্যানেলের ধারে একটি কঙ্কালের বিভিন্ন অংশ উদ্ধার হয়েছে। এনিয়ে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। পুলিস জানিয়েছে ক্যানেলের ধারে ঝোপঝারের মধ্যে মাথার খুলি ও হারের কয়েকটি টুকরো পাওয়া গিয়েছে। 
বিশদ

কুশমণ্ডিতে টোটোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বাইক চালকের মৃত্যু 

সংবাদদাতা, গঙ্গারামপুর: বুধবার দক্ষিণ দিনাজপুর জেলার কুশমণ্ডি থানার কুশমণ্ডি গ্রামীণ হাসপাতালের সামনে টোটো ও বাইকের মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় জখম হয়েছেন একজন। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত বাইক চালকের নাম প্রতীম দাস(১৮)।
বিশদ

দুই শহরের জন্য রাতভর খোলা একটি ওষুধের দোকান, দুর্ভোগ 

সিদ্ধার্থশঙ্কর সরকার, পুরাতন মালদহ, সংবাদদাতা: রাত হলেই ঝাঁপ বন্ধ হয়ে যায় ইংলিশবাজার এবং পুরাতন মালদহ শহরের প্রায় সব ওষুধের দোকানের। অগত্যা এই দুই শহরের সাড়ে সাত লক্ষের বেশি মানুষকে রাতে ওষুধ পেতে হয়রান হতে হচ্ছে। ইংলিশবাজার শহরে মেডিক্যাল কলেজ চত্বরে একটি মাত্র দোকান নিয়মিত খোলা থাকে গভীর রাত পর্যন্ত। 
বিশদ

আলিপুরদুয়ারে বিজেপির ৪টি মণ্ডল কমিটির সভাপতি aবদল 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: বিধানসভা ভোটের আগে আলিপুরদুয়ারে বিজেপি তাদের ২১টি মণ্ডল কমিটির মধ্যে চারটি মণ্ডল কমিটির সভাপতি পদে বদল করল। বৃহস্পতিবার এই রদবদল হয়। দলের ৫ নম্বর মণ্ডলের সভাপতি নারায়ণ দাসকে সরিয়ে সভাপতি করা হয়েছে হীরালাল দাসকে। 
বিশদ

মোবাইল চোর সন্দেহে ২ যুবককে গণপিটুনি, বাইকে আগুন 

বিএনএ, রায়গঞ্জ: বৃহস্পতিবার সন্ধ্যায় রায়গঞ্জ থানার তাহেরপুর এলাকায় মোবাইল চোর সন্দেহে দুই যুবককে গাছে বেঁধে পেটাল বাসিন্দারা। তাদের একটি মোটর বাইক জ্বালিয়ে দেওয়া হয়েছে। পরে দমকলের ইঞ্জিন গিয়ে আগুন নিভিয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় র্যা্ফ সহ বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে যায়।  
বিশদ

শিলিগুড়িতে মশা নিধন নিয়ে দুই শীর্ষ আধিকারিকের বিবাদ 

বিএনএ, শিলিগুড়ি: এবার শিলিগুড়িতে ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচি নিয়ে জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের সঙ্গে বিরোধ বেঁধেছে মহকুমা পরিষদের সভাধিপতির। বৃহস্পতিবার ডেঙ্গু পরিস্থিতি পর্যালোচনা করার পর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রলয় আচার্য বলেন, মশার বংশ নিধন কর্মসূচি নিয়ে পুরসভা ও গ্রাম পঞ্চায়েত স্তরে কিছু গাফিলতি রয়েছে।  
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, নবদ্বীপ: রাস উৎসবকে সামনে রেখে নবদ্বীপে ফেরিঘাটগুলিতে নিরাপত্তা বাড়ানো হল। রাসের দিনগুলিতে ফেরিঘাট দিয়ে কয়েক লক্ষ মানুষের আনাগোনা লেগে থাকে। ফলে তাদের পারাপার ও নিরাপত্তা নিয়ে নবদ্বীপের ফেরিঘাট কর্তৃপক্ষ উদ্যোগী হয়েছেন। পাশাপাশি নবদ্বীপ পুরসভা ও ব্লক প্রশাসনও এনিয়ে তৎপর। ...

 বিএনএ, বারাকপুর: বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের গড় ভাটপাড়া পুরসভার আরও পাঁচ বিজেপি কাউন্সিলার তৃণমূলের দিকে পা বাড়িয়ে রাখলেন। তাঁরা যে কোনও দিন ঘরে ফিরতে পারেন ...

নিজস্ব প্রতিনিধি,কলকাতা: আগামী ২২ থেকে ২৬ নভেম্বর কলকাতায় হবে টাটা স্টিল র‌্যাপিড - ব্লিৎজ টুর্নামেন্ট। এই প্রতিযোগিতায় বিশ্বের প্রথম ১৫ জন গ্র্যান্ডমাস্টারের মধ্যে দশজন যোগ ...

রাঁচি, ৭ নভেম্বর (পিটিআই): ঝাড়খণ্ডের গিরিডিতে এক মহিলার মৃত্যুর ঘটনায় তাঁর পরিবারের দাবি, না খেতে পেয়ে তিনি মারা গিয়েছেন। যদিও রাজ্য প্রশাসনের তরফে অনাহারে মৃত্যুর ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসা সূত্রে উপার্জন বৃদ্ধি। বিদ্যায় মানসিক চঞ্চলতা বাধার কারণ হতে পারে। গুরুজনদের শরীর-স্বাস্থ্য নিয়ে সচেতন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৫৮: স্বাধীনতা সংগ্রামী বিপিনচন্দ্র পালের জন্ম
১৮৬২: মুঘল সাম্রাজ্যের শেষ সম্রাট বাহাদুর শাহ জাফরের মৃত্যু
১৮৬৭: বিজ্ঞানী মেরি কুরির জন্ম
১৮৮৮: নোবেলজয়ী বিজ্ঞানী চন্দ্রশেখর বেঙ্কটরমনের জন্ম
১৯২৩: সাহিত্যিক ও সমাজসেবী অশ্বিনীকুমার দত্তের মৃত্যু
১৯৫৪: অভিনেতা কমল হাসানের জন্ম
১৯৭১: অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর জন্ম
১৯৭৯: অভিনেত্রী রাইমা সেনের জন্ম

07th  November, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৪৮ টাকা ৭২.৬৪ টাকা
পাউন্ড ৮৯.১২ টাকা ৯৩.৪৫ টাকা
ইউরো ৭৬.৭৪ টাকা ৮০.৪৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৩৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৭৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৮৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২১ কার্তিক ১৪২৬, ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, একাদশী ১৬/৩০ দিবা ১২/২৫। পূর্বভাদ্রপদ ১৫/৫৯ দিবা ১২/১২। সূ উ ৫/৪৮/২৭, অ ৪/৫২/২১, অমৃতযোগ দিবা ৬/৩৩ মধ্যে পুনঃ ৭/১৭ গতে ৯/৩০ মধ্যে পুনঃ ১১/৪২ গতে ২/৩৯ মধ্যে পুনঃ ৩/২৩ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪৪ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৬ গতে ৩/১৩ মধ্যে পুনঃ ৪/৫ গতে উদয়াবধি, বারবেলা ৮/৩৫ গতে ১১/২১ মধ্যে, কালরাত্রি ৮/৬ গতে ৯/৪৩ মধ্যে। 
২১ কার্তিক ১৪২৬, ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, একাদশী ১৫/৫৮/১৯ দিবা ১২/১২/৪৩। পূর্বভাদ্রপদ ১৭/৫৮/২৫ দিবা ১/০/৪৫, সূ উ ৫/৪৯/২৩, অ ৪/৫৩/১৪, অমৃতযোগ দিবা ৬/৪৪ মধ্যে ও ৭/২৭ গতে ৯/৩৬ মধ্যে ও ১১/৪৫ গতে ২/৩৭ মধ্যে ও ৩/২০ গতে ৪/৫৩ মধ্যে এবং রাত্রি ৫/৩৯ গতে ৯/১১ মধ্যে ও ১১/৫০ গতে ৩/২২ মধ্যে ও ৪/১৫ গতে ৫/৫০ মধ্যে, বারবেলা ৮/৩৫/২১ গতে ৯/৫৮/২০ মধ্যে, কালবেলা ৯/৫৮/২০ গতে ১১/২১/১৮ মধ্যে, কালরাত্রি ৮/৭/১৬ গতে ৯/৪৪/১৭ মধ্যে। 
১০ রবিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইপিএল: টসে জিতে হায়দরাবাদের বিরুদ্ধে প্রথমে ব্যাট নিল দিল্লি

07:13:52 PM

আজকের রাশিফল 
মেষ: ব্যবসা সূত্রে উপার্জন বৃদ্ধি। বৃষ: কর্মক্ষেত্রে সাফল্য আসবে। মিথুন: উচ্চবিদ্যায় ভালো ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮৬২- সঙ্গীত জগতের কিংবদন্তি পুরুষ ওস্তাদ আলাউদিন খাঁর জন্ম।১৮৯৫- জার্মান ...বিশদ

07:03:20 PM

আগামীকাল অযোধ্যা মামলার রায় ঘোষণা করবে সুপ্রিম কোর্ট

09:17:50 PM

এবার হকি বিশ্বকাপ ভারতে
২০২৩ সালে পুরুষদের এফআইএইচ হকি বিশ্বকাপ আয়োজন করবে ভারত। ...বিশদ

05:08:38 PM

পদত্যাগ করলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী
 মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিলেন দেবেন্দ্র ফড়নবিশ। সরকার গড়ার ...বিশদ

05:01:39 PM