Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

বেহাল মহানন্দা সেতুর গর্তে বসে যুবক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি 

সংবাদদাতা, গাজোল: মহানন্দার দুই পাড়ে দুই শহরের মধ্যে সংযোগকারী গুরুত্বপূর্ণ সেতুর অ্যাপ্রোচ রোড বসে যাওয়ায় চলাফেরা করতে আতঙ্কে ভুগছেন ইংলিশবাজার ও পুরাতন মালদহের বাসিন্দারা। কর্তৃপক্ষের তরফে ওই এলাকায় ইতিম঩ধ্যেই বিপজ্জনক বলে একটি নোটিশ লাগিয়ে দেওয়া হয়েছে। এদিকে ওই রাস্তার সংস্কার নিয়ে জাতীয় সড়ক কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করতে জেলাবাসী এখন সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন। ওই সেতু ও সড়কের বেহাল দশা নিয়ে ইংলিশবাজারের বাসিন্দা এক যুবকের একাধিক ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেই ছবিগুলির কোনওটিতে দেখা যাচ্ছে গৌড়বঙ্গ কলেজের ওই পড়ুয়া অ্যাপ্রোচ রোডের গর্তের ধারে বসে রয়েছেন। কোনও ছবিতে সেতুর মধ্যেই বিশাল গর্তের মধ্যে পদ্মাসনে বসে রয়েছেন ওই পড়ুয়া। অনেকেই সেই ছবিগুলির নিচে নিজেদের মতামত লিখে ক্ষোভ উগরে দিচ্ছেন। জনস্বার্থে মালদাবাসী সেসব ছবি দ্রুত শেয়ারও করছেন। এদিকে জাতীয় সড়ক কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, শীঘ্রই ওই অংশের মেরামত করা হবে।
মঙ্গলবাড়ি থেকে মহানন্দা সেতুতে উঠতেই যে অ্যাপ্রোচ রোড রয়েছে তারই একটি অংশ ভেঙে বসে গিয়েছে। সম্প্রতি খুব ছোট ছোট খুঁটি দিয়ে অংশটিকে ঘিরে দিয়ে বিপজ্জনক লেখা বোর্ড লাগিয়ে দেওয়া হয়েছে। সেতুতে ওঠার সময় যাতে ওই অংশ পথচারীরা এড়িয়ে যেতে পারেন তাই এই পদক্ষেপ নিয়েছে জাতীয় সড়ক কর্তৃপক্ষ। তবে খালি অ্যাপ্রোচ রোডটুকুই নয়, জেলাবাসীর দাবি, গোটা সেতুটির অবস্থাই বেহাল। তাঁরা মহানন্দা সেতুর স্বাস্থ্য পরীক্ষা করার দাবিও তুলেছেন। এই পরিস্থিতিতে জেলা বণিক সভাও ও পুরসভা একাধিকবার জাতীয় সড়ক কর্তৃপক্ষের কাছে এই পুরোনো সেতুটির সংস্কার নিয়ে বারবার আবেদন জানালেও কোনও কাজ হয়নি বলে দাবি। যদিও জাতীয় সড়ক কর্তৃপক্ষ আশ্বস্ত করে জানিয়েছে, ওই বসে যাওয়া অংশ খুব দ্রুত সারাই করে দেওয়া হবে। পরে বাইপাস চালু হলে গোটা সেতুর সংস্কার করা হবে।
মালদহ বণিক সভার সম্পাদক জয়ন্ত কুণ্ডু বলেন, এটি খুব গুরুত্বপূর্ণ সেতু। এই সেতু দিয়ে উত্তরবঙ্গের সঙ্গে জেলার যোগাযোগ রয়েছে। মহানন্দা সেতুর মঙ্গলবাড়ির দিকের অ্যাপ্রোচ রোডের ওই অংশ আগে থেকেই বেহাল ছিল। দিন দিন অবস্থা আরও খারাপ হচ্ছে। বণিক সভার তরফে এই বিষয়ে জাতীয় সড়ক কর্তৃপক্ষ ও জেলা প্রশাসনকে একাধিকবার বলা হয়েছে। কিন্তু কোনও লাভ হয়নি।
পুরাতন মালদহ পুরসভার ভাইস চেয়ারম্যান তৃণমূল কংগ্রেসের চন্দনা হালদার বলেন, এই সেতু মেরামতের জন্য পুরসভার পক্ষ থেকে জাতীয় সড়ক কর্তৃপক্ষ ও জেলাশাসককে বলা হয়েছে। জাতীয় সড়ক কর্তৃপক্ষের উচিত এদিকে লক্ষ্য দেওয়া।
জাতীয় সড়ক কর্তৃপক্ষের মালদহ জেলার দায়িত্ব থাকা এক ইঞ্জিনিয়ার বলেন, এটা অনেক বছরের পুরোনো সেতু। এই সেতুর অ্যাপ্রোচ রোডটি এক জায়গায় বসে গিয়েছে। স্ল্যাবও সরে গিয়েছে। ওই পথ দিয়ে অনেকে বাইক নিয়ে যান। অনেকে হেঁটে চলাচল করেন। তাই তাঁদের নিরাপত্তার কথা ভেবে ওখানে ব্যারিকেড দেওয়া হয়েছে। আমরা পরে এটি সারাই করে দেব। কিছু মাস আগেই সেতুর স্বাস্থ্যপরীক্ষা করেছি। সেখান যা রেজাল্ট পেয়েছি তাতে ভয়ের কিছু নেই। যখন পুরোদমে বাইপাস চালু হয়ে যাবে, তখন ওই সেতু সংস্কার করে দেব।
এদিকে স্থানীয় বাসিন্দারা জানান, ভারী গাড়ি গেলে সেতু নড়ে। সেতুর রঙ চটে গিয়েছে। অনেক শেড ধীরে ধীরে ক্ষয়ে যাচ্ছে। সেতুর সৌন্দর্য হারিয়েছে। তার উপরে আবার অ্যাপ্রোচ রোডটিও বসে গিয়েছে। ইংলিশবাজার শহরের বাসিন্দা ওই যুবক বলেন, আমি গৌড়বঙ্গে কলেজের ছাত্র। প্রতিদিন আমাকে ওই সেতু পার হয়ে যেতে হয়। সেতুর বেহাল অবস্থা দেখে মনে এল যে প্রশাসনের দৃষ্টি আকর্ষণের জন্য ঩কিছু করা উচিত। তাই এধরণের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছি।
 

19th  October, 2019
বিদ্যুতের বিল মেটাতে রাজগঞ্জ
আগ্রহী, গা করছে না শিলিগুড়ি  
ইস্টার্ন বাইপাসে বাতিস্তম্ভ বসানোর কাজ থমকে

 

শিলিগুড়ি শহরের উপকণ্ঠে ইস্টার্ন বাইপাসে বাতিস্তম্ভ বসানোর উদ্যোগ কার্যত ঝুলে রয়েছে। প্রশাসন সূত্রের খবর, প্রায় ছ’মাস আগে দু’টি জাতীয় সড়কের মধ্যে সংযোগকারী ওই রাস্তায় ১৩টি বাতিস্তম্ভ বসানোর সিদ্ধান্ত হয়। এ জন্য রাজগঞ্জ ব্লক বিদ্যুতের মাসিক বিল মেটাতে রাজি হলেও তাতে শিলিগুড়ি পুরসভা সাড়া দেয়নি বলে অভিযোগ। এর ফলে প্রস্তাবিত প্রকল্পটি বাস্তবায়িত হয়নি।
বিশদ

আদিবাসী মহিলা খুনের ঘটনায় মূল
অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

কুমারগঞ্জে আদিবাসী মহিলা খুনের ঘটনায় সোমবার দুপুরে বালুরঘাট হাইস্কুল মাঠে পুলিস সুপারের অফিসের পাশে বিক্ষোভ দেখাল আদিবাসী সংগঠন ভারত জাকাত মাঝি পারগানা মহল। এদিন তাঁরা তীর, ধনুক, হাঁসুয়া নিয়ে বিক্ষোভ দেখান। সেখানে প্রায় শতাধিক আদিবাসী সম্প্রদায়ের মানুষ উপস্থিত ছিলেন।
বিশদ

সরকারি অনুষ্ঠানে রায়গঞ্জের
বিধায়ক অনুপস্থিত থাকায় বিতর্ক

উন্নয়নের পথে ১১ বছর শীর্ষক সরকারি অনুষ্ঠানে গরহাজির রায়গঞ্জের বিধায়ক তৃণমূল কংগ্রেসের কৃষ্ণ কল্যাণী। এনিয়ে ক্ষোভ সৃষ্টি হয়েছে তৃণমূলের কর্মী-সমর্থকদের মধ্যে। বিধায়ক অবশ্য জানিয়েছেন, ব্যক্তিগত কাজে তিনি কলকাতায় রয়েছেন। এনিয়ে অবশ্য কটাক্ষ করতে ছাড়েননি রায়গঞ্জের প্রাক্তন বিধায়ক ও কংগ্রেস নেতা মোহিত সেনগুপ্ত। তিনি বলেন, রায়গঞ্জের বিধায়ক কি উন্নয়নের সঙ্গে নেই? রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী বলেন, আমি ব্যাক্তিগত কাজে কলকাতায় আছি
বিশদ

সব নার্সিংহোমকে নিতে হবে
স্বাস্থ্যসাথী কার্ড, বৈঠকে জানাল কমিশন

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মতো শিলিগুড়িতেও সব নার্সিংহোমকে স্বাস্থ্যসাথী কার্ড নিতে হবে। কোনও রোগী ফেরানো যাবে না। বৈঠকের পর সোমবার শহরের সব নার্সিংহোম কর্তৃপক্ষকে সেই বার্তা দিল ওয়েস্ট বেঙ্গল ক্লিনিক্যাল এস্টাব্লিসমেন্ট রেগুলেটরি কমিশন। করোনাকালে রাজ্যের অন্যান্য জায়গার সঙ্গে শিলিগুড়িতেও বিভিন্ন নার্সিংহোমে চিকিৎসার নামে ব্যবসা হয়েছে বলে অভিযোগ। অনেক নার্সিংহোমের বিরুদ্ধে ভুয়ো বিলের একাধিক অভিযোগ জমা পড়েছে কমিশনে। 
বিশদ

‘উৎকর্ষ বাংলার’ কর্মদিশা ও কর্মশালা

মালদহের হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের শিক্ষিত বেকার যুবক-যুবতীদের কাজের উপযোগী করে তুলতে রাজ্য সরকারের ‘উৎকর্ষ বাংলার’ কর্মদিশা ও কর্মশালা অনুষ্ঠিত হল সোমবার
বিশদ

নিয়ম মেনে না চলায় সুজাপুরে
নার্সিংহোমকে লক্ষ টাকা জরিমানা

সোমবার মালদহের সুজাপুরের একটি নার্সিংহোমকে এক লক্ষ টাকা জরিমানা করল মালদহ জেলা প্রশাসন। নিয়ম না মেনে নার্সিংহোম চালানোর জন্য কর্তৃপক্ষের উপর জরিমানা আরোপ করা হয়েছে বলে আধিকারিকরা জানিয়েছেন। এর আগেও জেলার কয়েকটি নার্সিংহোমের বিরুদ্ধে প্রশাসন শাস্তিমূলক পদক্ষেপ গ্রহণ করেছিল। ফলে বিষয়টি নিয়ে জেলার স্বাস্থ্য মহলে চর্চা শুরু হয়েছে। 
বিশদ

জবকার্ড হোল্ডারদের বিভিন্ন
দপ্তরের প্রকল্পে কাজ দিতে উদ্যোগ

১০০ দিনের কাজ বাবদ কেন্দ্রের কাছে জলপাইগুড়ি জেলার বকেয়া প্রায় ৯৮ কোটি টাকা। যারজন্য টাকা না পেয়ে বিপাকে পড়েছেন সাধারণ জবকার্ড হোল্ডাররা। এই অবস্থার থেকে স্বস্তি দিতে জবকার্ড হোল্ডারদের অন্যান্য দপ্তরের বিভিন্ন কাজে লাগাতে পরিকল্পনা নিচ্ছে জেলাপ্রশাসন। সোমবার জেলাপ্রশাসনের বিভিন্ন দপ্তরের সঙ্গে এ ব্যাপারে বিশেষ বৈঠকে বসেন জেলাশাসক মৌমিতা গোদারা বসু। বৈঠকে মূল আলোচ্য বিষয় ছিল, রাজ্য সরকারের বিভিন্ন দপ্তরের কাজে কীভাবে জবকার্ড হোল্ডারদের কাজে লাগানো হবে। যাতে তাঁদের রোজগারে তেমন কোনও প্রভাব না পড়ে। 
বিশদ

ফুটবলে চ্যাম্পিয়ন তরাই মার্নিং

শিলিগুড়ি মহকুমা ক্রীড়া পরিষদ পরিচালিত অনূর্ধ্ব ১৬ আন্তঃ কোচিং সেন্টার ফুটবলে চ্যাম্পিয়ন হল তরাই মর্নিং কোচিং সেন্টার। সোমবার কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে ফাইনালে তারা সাডেন ডেথে ইস্ট বেঙ্গল রাজগঞ্জ ফুটবল অ্যাকাডেমিকে পরাজিত করে
বিশদ

ভাড়াটে দুষ্কৃতী দিয়ে বাবা ও
বোনকে মারধর, ছেলে গ্রেপ্তার

ভাড়াটে দুষ্কৃতী দিয়ে বাবা ও বোনকে ধারালো অস্ত্র সহ হামলা, মারধর করানোর অভিযোগে রবিবার রাতে গ্রেপ্তার হল ছেলে। ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ি রামসাই গ্রাম পঞ্চায়েত এলাকার পানবাড়ি গ্রামে। ময়নাগুড়ি থানার পুলিস জানিয়েছে, ধৃতের নাম তপন মণ্ডল। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে বাবা, মা ও বোনকে মারধর করানোর অভিযোগ রয়েছে। ঘটনার পর থেকে সে পলাতক ছিল। 
বিশদ

মাঝিয়ালি হাইস্কুল থেকে ১০টি
কম্পিউটার চুরি, আটক ২ নৈশপ্রহরী

রবিবার গভীর রাতে চোপড়া থানার মাঝিয়ালি গ্রামপঞ্চায়েতের মাঝিয়ালি হাইস্কুল থেকে ১০টি কম্পিউটার চুরি হয়েছে। সোমবার সকালে ঘটনাটি প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় দু’জন নৈশ প্রহরীকে আটক করেছে পুলিস। স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, ১০টি কম্পিউটার, ইনভার্টার এবং সাউন্ড সিস্টেম চুরি হয়েছে।
বিশদ

তাজা বোমা নিষ্ক্রিয়

সোমবার দুপুরে তুফানগঞ্জ-২ ব্লকের বক্সিরহাট থানার পুলিস তিনটি বোমা নিষ্ক্রিয় করে
বিশদ

আলিপুরদুয়ারে ছুরিকাহত ২
 

রবিবার রাতে আলিপুরদুয়ার শহরের বগড়িবাড়ি ও রেল জংশন সংলগ্ন নর্থ পয়েন্ট এলাকায় ছুরিকাহতের পৃথক দু’টি ঘটনা ঘটে। রাতে নর্থ পয়েন্ট এলাকায় বন্ধুর হাতে ছুরিকাহত হন বিনোদ সাহানি নামে এক যুবক। জখম যুবককে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে ভর্তি করা হয়
বিশদ

এবার নিজেদের জমি দখলমুক্ত
অভিযানে নামল বনদপ্তর

 

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিস জমির অবৈধ কারবারের বিরুদ্ধে অনেকদিন আগেই অভিযানে নেমেছে। একের পর এক জমি মাফিয়া গ্রেপ্তার হচ্ছে। পুলিসের এই অভিযানের মাঝে এবার শিলিগুড়ি শহর লাগোয়া এলাকায় বনদপ্তর নিজেদের বেদখল হয়ে যাওয়া জমি উদ্ধারে নামল। সোমবার বৈকুণ্ঠপুর বনবিভাগের ডাবগ্রাম রেঞ্জ নিজেদের জমি দখল মুক্ত করতে উচ্ছেদ অভিযান চালায়। 
বিশদ

বিয়ের প্রস্তাব নাকচ, কলেজ
ছাত্রীর মাকে বেধড়ক মারধর

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক কলেজ ছাত্রীর মা’কে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল এক ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। রবিবার সকালে ইংলিশবাজার থানার উত্তর রামচন্দ্রপুর এলাকাতে ঘটনাটি ঘটলেও ওইদিন রাতে পুলিসের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন ওই ছাত্রী। এরপরেই তদন্তে শুরু করে পুলিস। আহত ওই মহিলা মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বিশদ

Pages: 12345

একনজরে
কাঁচাপাটের পর্যাপ্ত জোগানের অভাবে রাজ্যের চটশিল্প গত কয়েক মাস ধরে ধুঁকছে। একাধিক চটকল এই কারণে ঝাঁপ বন্ধ করে দিয়েছে। ...

হাওড়ার বেলিলিয়াস রোডে রাজমিস্ত্রি খুনে জড়িত নিহতের ঘনিষ্ঠ কেউ। প্রাথমিক তদন্তে এমনটাই মনে করছে হাওড়া থানার পুলিস। একটা ‘আন্দাজ’ও পাওয়া গিয়েছে সম্ভাব্য খুনির। আপাতত তার খোঁজেই তল্লাশি চালাচ্ছে পুলিস। ...

এবার ডিজিটাল পদ্ধতিতেও ‘এক্সপ্রেস ক্রেডিট লোন’-এর সুবিধা দেবে স্টেট ব্যাঙ্ক আব ইন্ডিয়া। তাদের নির্দিষ্ট অ্যাপ ‘ইয়োনো’র মাধ্যমেই মিলবে এই ব্যক্তিগত ঋণ। ...

তাইওয়ান নিয়ে আমেরিকার মন্তব্যের কড়া প্রতিক্রিয়া দিল চীন। সোমবার বেজিং জানিয়েছে, যে কোনও মূল্যে তারা জাতীয় স্বার্থ রক্ষা করবে। এর আগে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন সোমবার টোকিওতে বলেন, চীনের আগ্রাসনের হাত থেকে তাইওয়ানকে রক্ষা করা হবে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সৃজনশীল কর্মের জন্য সামাজিক স্তরে সম্মান লাভ। উপার্জনে পথ নির্বাচন করুন চিন্তাভাবনা করে। অর্থ প্রাপ্তি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৪৩- বিশিষ্ট জ্যোতির্বিজ্ঞানী নিকোলাস কোপারনিকাসের মৃত্যু
১৬৮৬- পারদ থার্মোমিটারের উদ্ভাবক পদার্থবিজ্ঞানী ড্যানিয়েল গ্যাব্রিয়েল ফারেনহাইটের জন্ম
১৮১৯- যুক্তরাজ্য ও ব্রিটিশ সাম্রাজ্যের রাণী ভিক্টোরিয়ার জন্ম
১৮৭৫- স্যার সৈয়দ আহমদ খান আলিগড়ে মহামেডান অ্যাংলো ওরিয়েন্টাল স্কুল স্থাপন করেন। এটিই পরে (১৯২০) আলিগড় বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত হয়
১৮৯৯- কবি কাজি নজরুল ইসলামের জন্ম
১৯৪১- বিশ্ববিখ্যাত গায়ক বব ডিলানের জন্ম
১৯৫৫- সুরকার ও সঙ্গীত পরিচালক রাজেশ রোশনের জন্ম
১৯৬৪- রিও ডি জেনিরোর জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ফুটবল ম্যাচকে কেন্দ্র করে সংঘটিত দাঙ্গায় ৩২৮ জন নিহত ও পাঁচ শতাধিক আহত হন।
১৯৭২- বাংলাদেশের জাতীয় কবির সম্মান কাজী নজরুল ইসলামকে
১৯৭৭ - ভারতীয় সংগীত পরিচালক এবং গায়ক জিৎ গাঙ্গুলীর জন্ম           
১৯৮৯- অভিনেত্রী তৃপ্তি মিত্রর মৃত্যু
১৯৯২- সঙ্গীতজ্ঞ ও রবীন্দ্র সংগীতপ্রশিক্ষক শৈলজারঞ্জন মজুমদারের মৃত্যু
২০১০- ‘গুপী’র অভিনেতা তপেন চট্টোপাধ্যায়ের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৬.৭৮ টাকা ৭৮.৫২ টাকা
পাউন্ড ৯৬.০৫ টাকা ৯৯.৪৫ টাকা
ইউরো ৮১.৩৫ টাকা ৮৪.৪১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫১,৯০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৯,২৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৫০,০০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬২,৩৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬২,৪৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৯ জ্যৈষ্ঠ, ১৪২৯, মঙ্গলবার, ২৪ মে ২০২২।  নবমী ১৪/৩২ দিবা ১০/৪৬। পূর্বভাদ্রপদ নক্ষত্র ৪৪/০ রাত্রি ১০/৩৩। সূর্যোদয় ৪/৫৭/১০, সূর্যাস্ত ৬/৯/২৮। অমৃতযোগ দিবা ৭/৩৫ মধ্যে পুনঃ ৯/২১ গতে ১২/০ মধ্যে পুনঃ ৩/৩১ গতে ৪/২৪ মধ্যে। রাত্রি ৬/৫২মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ২/৪ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ২/৩৮ গতে ৩/৩১ মধ্যে পুনঃ ৪/২৪ গতে ৫/১৬ মধ্যে। রাত্রি ৮/১৯ গতে ৯/৪৫ মধ্যে। বারবেলা ৬/৩৬ গতে ৮/১৫ মধ্যে পুনঃ ১/১২ গতে ২/৫১ মধ্যে। কালরাত্রি ৭/৩০ গতে ৮/৫১ মধ্যে। 
৯ জ্যৈষ্ঠ, ১৪২৯, মঙ্গলবার, ২৪ মে ২০২২।  নবমী দিবা ২/৪০। পূর্বভাদ্রপদ নক্ষত্র রাত্রি ২/১০। সূর্যোদয় ৪/৫৭, সূর্যাস্ত ৬/১২। অমৃতযোগ দিবা ৭/৩৬ মধ্যে ও ৯/২৪ গতে ১২/৪ মধ্যে ও ৩/৩৮ গতে ৪/৩২ মধ্যে এবং রাত্রি ৭/২ মধ্যে ও ১১/৫৮ গতে ২/৬ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ২/৪৪ গতে ৩/৩৮ মধ্যে ও ৪/৩২ গতে ৫/২৬ মধ্যে এবং রাত্রি ৮/২৬ গতে ৯/৫২ মধ্যে। বারবেলা ৬/৩৬ গতে ৮/১৬ মধ্যে ও ১/১৪ গতে ২/৫৩ মধ্যে। কালরাত্রি ৭/৩২ গতে ৮/৫৩ মধ্যে। 
২২ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
কাঁচরাপাড়া চেনগেটে খুনের কিনারা
কাঁচরাপাড়ায় এক ব্যক্তির গলাকাটা মৃতদেহের খুনের কিনারা। সেই ঘটনার তদন্তে ...বিশদ

01:07:07 PM

শহরে ফের ঝড়-বৃষ্টির সম্ভাবনা
 

12:55:00 PM

মাতলা রেঞ্জ থেকে উদ্ধার আহত কচ্ছপ
মাতলা রেঞ্জ থেকে উদ্ধার এক আহত কচ্ছপ। বিরল প্রজাতির এই ...বিশদ

11:38:00 AM

জম্মুতে কাজ করতে যাওয়া শ্রমিকের মরদেহ ফিরল গ্রামে
জম্মুতে কাজ করতে গিয়ে মৃত্যু হয় ধূপগুড়ির দুই শ্রমিকের। তাঁদের ...বিশদ

11:30:44 AM

পরেশ চন্দ্র অধিকারীর আয়কর সংক্রান্ত নথি চাইল সিবিআই
মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারীর আয়কর সংক্রান্ত নথি চাইল সিবিআই। ইতিমধ্যেই ...বিশদ

10:45:05 AM

গত ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১,৬৭৫
ভারতে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তের সংখ্যা ১,৬৭৫ জন। মৃত্যু ...বিশদ

10:38:07 AM