Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

বেহাল মহানন্দা সেতুর গর্তে বসে যুবক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি 

সংবাদদাতা, গাজোল: মহানন্দার দুই পাড়ে দুই শহরের মধ্যে সংযোগকারী গুরুত্বপূর্ণ সেতুর অ্যাপ্রোচ রোড বসে যাওয়ায় চলাফেরা করতে আতঙ্কে ভুগছেন ইংলিশবাজার ও পুরাতন মালদহের বাসিন্দারা। কর্তৃপক্ষের তরফে ওই এলাকায় ইতিম঩ধ্যেই বিপজ্জনক বলে একটি নোটিশ লাগিয়ে দেওয়া হয়েছে। এদিকে ওই রাস্তার সংস্কার নিয়ে জাতীয় সড়ক কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করতে জেলাবাসী এখন সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন। ওই সেতু ও সড়কের বেহাল দশা নিয়ে ইংলিশবাজারের বাসিন্দা এক যুবকের একাধিক ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেই ছবিগুলির কোনওটিতে দেখা যাচ্ছে গৌড়বঙ্গ কলেজের ওই পড়ুয়া অ্যাপ্রোচ রোডের গর্তের ধারে বসে রয়েছেন। কোনও ছবিতে সেতুর মধ্যেই বিশাল গর্তের মধ্যে পদ্মাসনে বসে রয়েছেন ওই পড়ুয়া। অনেকেই সেই ছবিগুলির নিচে নিজেদের মতামত লিখে ক্ষোভ উগরে দিচ্ছেন। জনস্বার্থে মালদাবাসী সেসব ছবি দ্রুত শেয়ারও করছেন। এদিকে জাতীয় সড়ক কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, শীঘ্রই ওই অংশের মেরামত করা হবে।
মঙ্গলবাড়ি থেকে মহানন্দা সেতুতে উঠতেই যে অ্যাপ্রোচ রোড রয়েছে তারই একটি অংশ ভেঙে বসে গিয়েছে। সম্প্রতি খুব ছোট ছোট খুঁটি দিয়ে অংশটিকে ঘিরে দিয়ে বিপজ্জনক লেখা বোর্ড লাগিয়ে দেওয়া হয়েছে। সেতুতে ওঠার সময় যাতে ওই অংশ পথচারীরা এড়িয়ে যেতে পারেন তাই এই পদক্ষেপ নিয়েছে জাতীয় সড়ক কর্তৃপক্ষ। তবে খালি অ্যাপ্রোচ রোডটুকুই নয়, জেলাবাসীর দাবি, গোটা সেতুটির অবস্থাই বেহাল। তাঁরা মহানন্দা সেতুর স্বাস্থ্য পরীক্ষা করার দাবিও তুলেছেন। এই পরিস্থিতিতে জেলা বণিক সভাও ও পুরসভা একাধিকবার জাতীয় সড়ক কর্তৃপক্ষের কাছে এই পুরোনো সেতুটির সংস্কার নিয়ে বারবার আবেদন জানালেও কোনও কাজ হয়নি বলে দাবি। যদিও জাতীয় সড়ক কর্তৃপক্ষ আশ্বস্ত করে জানিয়েছে, ওই বসে যাওয়া অংশ খুব দ্রুত সারাই করে দেওয়া হবে। পরে বাইপাস চালু হলে গোটা সেতুর সংস্কার করা হবে।
মালদহ বণিক সভার সম্পাদক জয়ন্ত কুণ্ডু বলেন, এটি খুব গুরুত্বপূর্ণ সেতু। এই সেতু দিয়ে উত্তরবঙ্গের সঙ্গে জেলার যোগাযোগ রয়েছে। মহানন্দা সেতুর মঙ্গলবাড়ির দিকের অ্যাপ্রোচ রোডের ওই অংশ আগে থেকেই বেহাল ছিল। দিন দিন অবস্থা আরও খারাপ হচ্ছে। বণিক সভার তরফে এই বিষয়ে জাতীয় সড়ক কর্তৃপক্ষ ও জেলা প্রশাসনকে একাধিকবার বলা হয়েছে। কিন্তু কোনও লাভ হয়নি।
পুরাতন মালদহ পুরসভার ভাইস চেয়ারম্যান তৃণমূল কংগ্রেসের চন্দনা হালদার বলেন, এই সেতু মেরামতের জন্য পুরসভার পক্ষ থেকে জাতীয় সড়ক কর্তৃপক্ষ ও জেলাশাসককে বলা হয়েছে। জাতীয় সড়ক কর্তৃপক্ষের উচিত এদিকে লক্ষ্য দেওয়া।
জাতীয় সড়ক কর্তৃপক্ষের মালদহ জেলার দায়িত্ব থাকা এক ইঞ্জিনিয়ার বলেন, এটা অনেক বছরের পুরোনো সেতু। এই সেতুর অ্যাপ্রোচ রোডটি এক জায়গায় বসে গিয়েছে। স্ল্যাবও সরে গিয়েছে। ওই পথ দিয়ে অনেকে বাইক নিয়ে যান। অনেকে হেঁটে চলাচল করেন। তাই তাঁদের নিরাপত্তার কথা ভেবে ওখানে ব্যারিকেড দেওয়া হয়েছে। আমরা পরে এটি সারাই করে দেব। কিছু মাস আগেই সেতুর স্বাস্থ্যপরীক্ষা করেছি। সেখান যা রেজাল্ট পেয়েছি তাতে ভয়ের কিছু নেই। যখন পুরোদমে বাইপাস চালু হয়ে যাবে, তখন ওই সেতু সংস্কার করে দেব।
এদিকে স্থানীয় বাসিন্দারা জানান, ভারী গাড়ি গেলে সেতু নড়ে। সেতুর রঙ চটে গিয়েছে। অনেক শেড ধীরে ধীরে ক্ষয়ে যাচ্ছে। সেতুর সৌন্দর্য হারিয়েছে। তার উপরে আবার অ্যাপ্রোচ রোডটিও বসে গিয়েছে। ইংলিশবাজার শহরের বাসিন্দা ওই যুবক বলেন, আমি গৌড়বঙ্গে কলেজের ছাত্র। প্রতিদিন আমাকে ওই সেতু পার হয়ে যেতে হয়। সেতুর বেহাল অবস্থা দেখে মনে এল যে প্রশাসনের দৃষ্টি আকর্ষণের জন্য ঩কিছু করা উচিত। তাই এধরণের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছি।
 

19th  October, 2019
বিয়েবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায়
মৃত্যু হল ভাই ও দিদির, জখম ১০

 

শুক্রবার রাতে বিয়েবাড়ি যাওয়ার পথে মালদহের মুচিয়ায় মর্মান্তিক পথ দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। পুলিস সূত্রে জানা  গিয়েছে,  মৃতরা হলেন ছবি কর্মকার(৫০) এবং অসীম কর্মকার(৪৫)। তাঁরা সম্পর্কে দিদি ও ভাই। দুর্ঘটনায় শিশু ও মহিলা সহ আরও ১০ জন জখম হয়েছেন।
বিশদ

বিজেপির জনবিরোধী নীতির বিরুদ্ধে
একজোট হওয়ার ডাক শশী-সায়নির
শিলিগুড়িতে তৃণমূল কংগ্রেসের জনসভা

বারবার নির্বাচনের আগে বাংলা ভাগের ইস্যু তোলে বিজেপি। এবারও বাংলা ভাগের কথা বলছে। এটা নোংরা রাজনীতি। রাজনৈতিক দেউলিয়াপনা থেকেই এসব করে বিজেপি। বিজেপির বঙ্গভঙ্গের চক্রান্তের প্রতিবাদে শনিবার শিলিগুড়িতে উত্তরবঙ্গের চার জেলার তৃণমূল মহিলা ও যুবর ডাকা জনসভায় একথা বলেন, রাজ্যের নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শশী পাঁজা।
বিশদ

তুফানগঞ্জের অন্দরান-ফুলবাড়ি ১
পঞ্চায়েত হাতছাড়া হল তৃণমূলের

তুফানগঞ্জ ১ ব্লকের হাতছাড়া হল তৃণমূলের। শাসকদলের ৫ জন পঞ্চায়েত সদস্য সহ প্রধান বিজেপিতে যোগ দিয়েছেন। ওই গ্রাম পঞ্চায়েতের মোট আসন সংখ্যা ৯। তার মধ্যে ৫ জন সদস্য প্রধানের সাথে বিজেপিতে যোগ দেওয়াতে গ্রাম পঞ্চায়েতটি বিজেপির দখলে চলে এসেছে
বিশদ

তিস্তা-জলঢাকার উপখালের কাজ শুরু হচ্ছে: সেচমন্ত্রী

আগামী বছর থেকে তিস্তা-জলঢাকা সেচখালের ৪ ও ৬ নম্বর উপখালের কাজ শুরু হবে। যার জেরে জেলায় নতুন করে অন্তত ৫০ হাজার মানুষ প্রত্যক্ষভাবে সুবিধা পেতে চলেছেন। শনিবার জেলাশাসক দপ্তরে প্রশাসনিক বৈঠক শেষে এমনই ইঙ্গিত দিলেন রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিক।
বিশদ

হাতে ছুরি তুলে পর পর ন’জনকে
জখম, বাদ গেল না কুকুর-ছাগলও  
মানসিক ভারসাম্যহীনের তাণ্ডবে আতঙ্ক ধূপগুড়িতে

 

দু’হাতে দুটো ছুরি নিয়ে তাণ্ডব চালালো এক যুবক। জখম করল পর পর ন’জনকে। শনিবার সকালে ভয়ঙ্কর এই ঘটনা ঘটে ধূপগুড়িতে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সামনে যাকেই পেয়েছে, তার শরীরে ছুরি চালিয়ে দিয়েছে। বাদ যায়নি কুকুর, ছাগলও। পুলিস ও স্থানীয় সূত্রের খবর, নিজের আত্মীয় সহ মোট ৯ জনের শরীরে ছুরি চালিয়েছে ওই যুবক।
বিশদ

আজ শেষ হচ্ছে রাসমেলা

এবার কোচবিহারের ঐতিহ্যবাহী রাসমেলা শুরুর সময়েই পুরসভার পক্ষ থেকে দাবি করা হয়েছিল এবারের মেলা ২০ দিনে হবে। সেই হিসাবে আজ, রবিবার রাসমেলার শেষদিন। কিন্তু এরই মধ্যে প্রতি বছরের মতো এবারও জেলা ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে রাসমেলাকে ২ ডিসেম্বর পর্যন্ত বৃদ্ধি করার দাবি জানানো হয়েছিল।
বিশদ

পরিস্রুত পানীয় জল কিনে খেতে হয়,
রয়েছে রাস্তা ও সেতুর সমস্যা


 

মাল ব্লকের তৃণমূল কংগ্রেস পরিচালিত কুমলাই গ্রাম পঞ্চায়েতে গত পাঁচ বছরে প্রচুর উন্নয়ন হয়েছে। এই সময়ে স্বল্পমূল্যে পরিস্রুত পানীয় জলের ব্যবস্থা, বিভিন্ন জায়গায় ওয়াচ টাওয়ার, কালভার্ট, রিগবোর টিউবওয়েল, কংক্রিটের রাস্তা তৈরি হয়েছে। একাধিক উন্নয়নমুখী কাজ হলেও এখনও পর্যন্ত রাস্তা, সেতুর সমস্যা রয়েই গিয়েছে।
বিশদ

পথ দুর্ঘটনায় গুরুতর জখম ধূপগুড়ি হাইস্কুলের শিক্ষক, বিক্ষোভ

শনিবার এক পথ দুর্ঘটনায় গুরুতর আহত হন ধূপগুড়ি হাইস্কুলের এক শিক্ষক। এদিন সকালে স্কুলে আসার সময় টোটোর ধাক্কায় তিনি বাইক থেকে পড়ে গিয়ে আহত হন। অভিযোগ ওঠে, বেআইনি পার্কিং ও ফুটপাত দখল হয়ে যাওয়ার কারণে এই দুর্ঘটনা ঘটেছে।
বিশদ

ধুলো আটকাতে শিলিগুড়িতে উদ্যাগ

বায়ু দূষণ নিয়ন্ত্রণ করতে ডিসেম্বর মাসের শুরু থেকেই শিলিগুড়ির রাস্তায় নিয়মিত জল সিঞ্চন করা হবে। পশ্চিমবঙ্গ  রাজ্য দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের উদ্যোগে রাজ্যের অন্যান্য প্রধান প্রধান  শহরের সঙ্গে শিলিগুড়িতেও এই কাজ শুরু হচ্ছে।
বিশদ

দীপেন-দুলালের সৌজন্য সাক্ষাৎ

শনিবার সৌজন্য সাক্ষাৎ করতে বিজেপির প্রাক্তন জেলা সভাপতি দীপেন প্রামাণিকের বাড়িতে হাজির হন জলপাইগুড়ি জেলাপরিষদের সহসভাধিপতি দুলাল দেবনাথ। পঞ্চায়েত নির্বাচনের আগে আচমকা এই দুই নেতার এই সৌজন্য ঘিরেই নানা জল্পনা তৈরি হয়েছে জেলার রাজনৈতিক মহলে।
বিশদ

কোচবিহার পুরসভার কর্মীকে অবসরকালীন নথিপত্র প্রদান

শনিবার কোচবিহার পুরসভার এক কর্মীকে অবসর নেওয়ার মাত্র ২৬ দিনের মধ্যে অবসরকালীন সমস্ত নথিপত্র প্রদান করা হল। সেই সঙ্গে তিন জন অবসরপ্রাপ্ত কর্মীর হাতে গ্র্যাচুইটির বকেয়া টাকা প্রদান করা হয়। কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ এই নথিপত্র ও টাকার চেক তুলে দেন
বিশদ

অস্বাস্থ্যকর পরিবেশেই চলছে 
ধাপড়াহাট বাজার, বাড়ছে ক্ষোভ  
নাকে-মুখে কাপড় বেঁধে কেনাকাটা করেন খদ্দেররা

দীর্ঘদিন ধরে বেহাল অবস্থা রয়েছে মেখলিগঞ্জের কুচলিবাড়ি গ্রাম পঞ্চায়েতের ধাপড়াহাট বাজার। দুর্গন্ধের চোটে নাকে-মুখে কাপড় বেঁধে কেনাকাটা করেন খদ্দেররা। আরও খারাপ হাল দোকানদের। সবসময় ওই গন্ধ সহ্য করেই তাঁদের থাকতে হয়। ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী কুচলিবাড়ি ও বাগডোগরা-ফুলকাডাবরি পঞ্চায়েতের একাংশ বাসিন্দার মূল বাজার এটাই।
বিশদ

কুর্তি নদী পরিদর্শন করলেন সেচমন্ত্রী

শনিবার বিকেলে নাগরাকাটার কুর্তি নদী পরিদর্শন করলেন রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিক। উল্লেখ্য, ভুটান থেকে বয়ে আসা এই খরস্রোতা নদী বর্ষাকালে ফুলেফেঁপে ওঠে। সেই সময় সবকিছু লণ্ডভণ্ড করে দিয়ে যায়।
বিশদ

সচেতনতা র‌্যালি
 

ইসলামপুরে ট্রাফিক আইন মেনে চলা নিয়ে সচেতনতা র‌্যালি করল পুলিস। তিস্তাপল্লির এসপি অফিস সংলগ্ন এলাকা থেকে বের হয়ে টার্মিনাসে গিয়ে শেষ হয়।
বিশদ

Pages: 12345

একনজরে
ভারতীয় স্টেট ব্যাঙ্কের কলকাতা সার্কেলের উদ্যোগে স্থানীয় প্রধান কার্যালয়ে শনিবার অনুদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার চেয়ারম্যান দীনেশ খাড়া। ...

শুক্রবারের পর শনিবারও কাকদ্বীপের হরিপুর দাসপাড়ায় বরফ কারখানা থেকে অ্যামোনিয়া গ্যাস লিকের ঘটনা ঘটল। এর ফলে এলাকায় নতুন করে আতঙ্ক ছড়াল। খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে যায়। ...

বিশেষভাবে সক্ষম কোনও মানুষের নাম যাতে ভোটার তালিকা থেকে বাদ না যায় তার জন্য রাজ্যজুড়ে বিশেষ অভিযান শুরু করল নির্বাচন কমিশন। জেলায় যেখানে যেখানে বিশেষভাবে ...

‘হেক্সা’ জয়ের স্বপ্ন নিয়ে কাতারে পা রেখেছেন নেইমার। প্রথম ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে ব্রাজিলও দাপটেই জিতেছে। তবে ব্যক্তিগতভাবে শুরুটা ভালো হয়নি পিএসজি তারকার। গোড়ালিতে চোট পেয়ে সুইৎজারল্যান্ড ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন তিনি। গ্রুপের শেষ ম্যাচেও অনিশ্চিত নেইমার ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

মেয়াদি সঞ্চয় থেকে অর্থকড়ি আয় বাড়বে। উকিল, ডাক্তার, শিল্পীদের শুভ সময়। নতুন গৃহাদি সম্পত্তি ক্রয়ের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৮২ - উইলিয়াম শেক্সপিয়রের বিবাহ
 ১৭৯৫- গেরাসিম লেবেদেফের উদ্যোগে কলকাতার মঞ্চে প্রথম অভিনীত হল নাটক
১৮৫২ - কম্পিউটার প্রোগ্রামিং ধারণার একজন প্রবর্তক  অগাস্টা অ্যাডার মৃত্যু
১৮৭৮- কবি যতীন্দ্রমোহন বাগচির জন্ম
১৮৮৮ - কবিপুত্র তথা বিশিষ্ট ভারতীয় বাঙালি কৃষিবিজ্ঞানী,শিক্ষাবিদ ও লেখক রথীন্দ্রনাথ ঠাকুরের জন্ম
১৮৯৫ - বিশিষ্ট বিজ্ঞানী আলফ্রেড নোবেল তাঁর সমস্ত সম্পত্তি উইল করে নোবেল পুরস্কার প্রদানের জন্য তহবিল গঠন করেন।
১৯০৭ - বিশিষ্ট ভারতীয় হিন্দি ভাষার কবি ও লেখক হরিবংশ রাই বচ্চনের জন্ম
১৯১৩- চিত্রশিল্পী চিত্রানিভা চৌধুরির জন্ম
১৯১৪ - ব্রিটেনে প্রথম মহিলা পুলিস নিয়োগ হয়।
১৯৪০- অভিনেতা ও মার্শাল আর্ট শিল্পী ব্রুস লি’র জন্ম
১৯৫২- সুরকার বাপ্পি লাহিড়ির জন্ম
১৯৮৪- অভিনেতা ও গায়ক অসিতবরণের মৃত্যু
১৯৮৬- ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নার জন্ম
১৯৯২ - এই দিন থেকে ব্রিটেনের রানী আয়কর দিতে শুরু করেন।
২০০৮- ভারতের সপ্তম প্রধানমন্ত্রী ভি পি সিংয়ের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮০.৭৩ টাকা ৮২.৪৭ টাকা
পাউন্ড ৯৭.০৮ টাকা ১০০.৪৬ টাকা
ইউরো ৮৩.৪৩ টাকা ৮৬.৫২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
26th  November, 2022
পাকা সোনা (১০ গ্রাম) ৫৩,২৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৫০,৫০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৫১,২৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬১,৯৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬২,০৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
26th  November, 2022

দিন পঞ্জিকা

১১ অগ্রহায়ণ, ১৪২৯, রবিবার, ২৭ নভেম্বর ২০২২। চতুর্থী ২৬/২ অপরাহ্ন ৪/২৬। পূর্বাষাঢ়া নক্ষত্র ১৬/৩৩ দিবা ১২/৩৮। সূর্যোদয় ৬/০/৫৮, সূর্যাস্ত ৪/৪৭/১৬। অমৃতযোগ দিবা ৬/৪২ গতে ৮/৫৩ মধ্যে পুনঃ ১১/৪৫ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৭/২৬ গতে ৯/১২ মধ্যে পুনঃ ১১/৫০ গতে ১/৩৬ মধ্যে পুনঃ ২/২৯ গতে উদয়াবধি। মাহেন্দ্রযোগ দিবা ৩/২১ গতে ৪/৫ মধ্যে। বারবেলা ১০/৩ গতে ১২/৪৪ মধ্যে। কালরাত্রি ১/৩ গতে ২/৪২ মধ্যে। 
১০ অগ্রহায়ণ, ১৪২৯, রবিবার, ২৭ নভেম্বর ২০২২। চতুর্থী রাত্রি ৮/২৬। পূর্বাষাঢ়া নক্ষত্র সন্ধ্যা ৫/২। সূর্যোদয় ৬/৩, সূর্যাস্ত ৪/৪৭। অমৃতযোগ দিবা ৬/৫৮ গতে ৯/৫ মধ্যে ও ১১/৫৪ গতে ২/৪৩ মধ্যে এবং রাত্রি ৭/৩১ গতে ৯/১৯ মধ্যে ও ১২/০ গতে ১/৪৭ মধ্যে ও ২/৪১ গতে ৬/৩ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৩/২৬ গতে ৪/৮ মধ্যে। বারবেলা ১০/৫ গতে ১২/৪৬ মধ্যে। কালরাত্রি ১/৫ গতে ২/৪৪ মধ্যে।  
২ জমাদিয়ল আউয়ল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
ফিফা বিশ্বকাপ ২০২২: জাপান ০ - কোস্টারিকা ০ (হাফটাইম)

04:20:13 PM

ফিফা বিশ্বকাপ ২০২২: জাপান ০ - কোস্টারিকা ০ (৩৭ মিনিট)

04:12:09 PM

বেঙ্গালুরু-হাওড়া এক্সপ্রেসে আগুন, হতাহতের কোনও খবর নেই
অন্ধপ্রদেশের চিত্তুরে চলন্ত ট্রেনে আগুন। বেঙ্গালুরু-হাওড়া এক্সপ্রেসের একটি বগিতে আগুন ...বিশদ

04:06:00 PM

কাতারের কড়চা: আলোকসজ্জিত ওয়েম্বলিতে প্রতিবাদ
 

শুক্রবার রাতে আমেরিকা ম্যাচের আগে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়াম সেজে উঠেছিল ...বিশদ

01:49:14 PM

হিলিতে আগুন লেগে ভস্মীভূত কালী প্রতিমা
ভোর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা। দক্ষিণ দিনাজপুর জেলার হিলিতে চৌদ্দহাত ...বিশদ

01:47:53 PM

রাজস্থানের ভরতপুরে গোলাগুলি, মৃত ৩
রাজস্থানের ভরতপুরে বন্ধুদের মধ্যে বিবাদকে কেন্দ্র করে গোলাগুলিতে ৩ জনের ...বিশদ

01:23:09 PM