Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

পুজোর মণ্ডপে পাশাপাশি মোদি-দিদির ফ্লেক্স, জলপাইগুড়িতে জল্পনা 

বিএনএ, জলপাইগুড়ি: জলপাইগুড়ি পান্ডাপাড়া সর্বজনীন দুর্গাপুজো কমিটির মণ্ডপে পাশাপাশি দেখা গিয়েছে দিদি-মোদির ফ্লেক্স। পুজো প্যান্ডেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপি’র রাজ্য সভাপতি দিলিপ ঘোষের অভিনন্দনজ্ঞাপক ফ্লেক্সের পাশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও জলপারইগুড়ি পুরসভার চেয়ারম্যান মোহন বোসের অভিনন্দন জানানো ফ্লেক্সও দেখা গিয়েছে পুজোর চারদিন। একই মণ্ডপে পাশাপাশি যুযুধান দুই রাজনৈতিক পক্ষের ফ্লেক্স ঘিরে জোর চর্চা রাজনৈতিক মহলে। আসন্ন পুরভোটের আগে সহাবস্থানের এই রাজনীতিই কি মুখ হবে জলপাইগুড়ির? যদিও এই ঘটনায় রাজনীতির রঙ দেখছে না কোনওপক্ষই। তবে রাজনৈতিক সম্প্রীতির বার্তা দিতেই এই পদক্ষেপ বলে পুজো উদ্যোক্তারা জানিয়েছেন। পুজা কমিটির সম্পাদক দেবাঞ্জন বন্দ্যোপাধ্যায় বলেন, আমাদের ক্লাবের পুজো সর্বজনীন পুজো। পুজো ও পুজোর উদ্বোধনকে ঘিরে অনেক জায়গায় রাজনীতি দেখা গিয়েছে। তাই আমরা রাজনৈতিক সম্প্রীতির বার্তা দিয়েছি। ক্লাবের সদস্যরা একাধিক রাজনৈতিক মতাদর্শে বিশ্বাসী। কিন্তু পুজোয় তার কোনও রেশ পড়তে দিইনি আমরা। দেশের প্রধান, রাজ্যে প্রধান, শহরের প্রধান—সবারই শুভেচ্ছা বার্তা সম্বলিত ফ্লেক্স টাঙিয়েছি।
তৃণমূল পরিচালিত জলপাইগুড়ি পুরসভার চেয়্যারম্যান মোহন বোস বলেন, এভাবে ফ্লেক্স টাঙানোয় আমি কোনও রাজনীতি খুঁজে পাইনি। দীর্ঘদিন ধরেই ওই পুজো কমিটির সঙ্গে জড়িত আমি। ওরা শুভেচ্ছাবার্তা চেয়েছিল, দিয়েছি। সবার শুভেচ্ছাবার্তা টাঙিয়েছিল ওরা। পুজো সবার জন্য। এনিয়ে রাজনীতি করা যায় না। বিজেপির জলপাইগুড়ি জেলার সাধারণ সম্পাদক বাপি গোস্বামী বলেন, পুজো মানে উৎসব, পুজো মানে আনন্দ। পুজোয় রাজনীতি হয় না। সবাই মিলে আনন্দ করেছি, এটাই আমাদের শিষ্টাচার।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পান্ডাপাড়ার পুজোর উদ্যোক্তাদের অধিকাংশই বিজেপি ঘনিষ্ঠ। শহরের বিগ বাজেটের এই পুজোমণ্ডপটি যাতে বিজেপির দখলে না যায়, পুজোর আগে তা নিয়ে সচেষ্ট ছিল শাসক দলও। পুরভোটের মুখে পান্ডাপাড়ার পুজোকে ঘিরে যাতে বিজেপি মাইলেজ না পায়, সেজন্য তৃণমূলীও লড়াইয়ের ময়দানে চলে আসে। দুই পক্ষের শীর্ষ নেতাদেরই ফ্লেক্স লাগানো হয়। বিজেপি ঘনিষ্ঠদের দাবি, তাদের পুজোয় মমতা বন্দ্যোপাধ্যায়ের শুভেচ্ছাবার্তা সম্বলিত ফ্লেক্স লাগিয়ে সৌহার্দ্যের বার্তা দিয়েছেন তাঁরা। জলপাইগুড়ি শহরে তৃণমূল পরিচালিত একাধিক পুজো কমিটি আছে। কিন্তু প্রধানমন্ত্রীর ছবি কিন্তু তারা কেউ লাগায়নি। পুজোর উদ্বোধন নিয়েও রাজনীতি হয়েছে। পান্ডাপাড়ার পুজোয় দুই দলের ফ্লেক্স লাগানোর মাধ্যমে সেই রাজনীতিতেই জল ঢেলে দিয়েছেন তাঁরা, দাবি ওই পুজোর উদ্যোক্তাদের।
এদিকে তৃণমূল ঘনিষ্ঠদের দাবি, প্রধানমন্ত্রী, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের কাছেও সম্মানীয় ঠিকই। কিন্তু এতদিন তো কখনও প্রধানমন্ত্রীর ফ্লেক্স লাগিয়ে পুজোয় শুভেচ্ছা জানানো হয়নি। পুরভোটের আগে পুজো নিয়েও রাজনীতি করার একটা প্রচেষ্টা চালিয়েছে বিজেপি। 

10th  October, 2019
জল্পেশে এবার প্লাস্টিকের ঘট নিষিদ্ধ, গোটা এলাকা মুড়ে ফেলা হয়েছে সিসিক্যামে 

সংবাদদাতা, ময়নাগুড়ি: শুক্রবার শিবচতুর্দশীতে ময়নাগুড়ির জল্পেশে শুরু হচ্ছে শতাব্দী প্রাচীন জল্পেশ মেলা। ইতিমধ্যেই মেলা উপলক্ষে প্রশাসন এবং মন্দির কমিটির পক্ষ থেকে জোর তৎপরতা শুরু হয়েছে। জল্পেশ মন্দির থেকে মেলামাঠ সমগ্র এলাকা ক্লোজ সার্কিট টেলিভিশন ক্যামেরায় মুড়ে ফেলার কাজ চলছে। 
বিশদ

পাঁচ দৃষ্টিহীন মাধ্যমিক পরীক্ষা দিল কোচবিহারের রামকৃষ্ণ বয়েজ হাইস্কুলে 

বিএনএ, কোচবিহার: প্রতিবন্ধকতাকে জয় করে জীবনের প্রথম বড় পরীক্ষায় বসল ওরা। মঙ্গলবার কোচবিহারের রামকৃষ্ণ বয়েজ হাইস্কুলে গিয়ে মাধ্যমিক পরীক্ষায় বসে বিশ্বদীপ রায়, কুলদীপ ওঁরাও, নিমাই বিশ্বাস, মনোজিৎ দেবনাথ ও শিবচরণ রায়। দৃষ্টিশক্তি না থাকার কারণে ওরা রাইটারের সাহায্যে পরীক্ষা দেয়। 
বিশদ

আলিপুরদুয়ার চা বাগানে উৎপাদিত সৌর বিদ্যুৎ দেওয়া হল রাজ্যকে 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: রাজ্য তো বটেই সম্ভবত সারা দেশের মধ্যে প্রথম মাঝেরডাবরি চা বাগান কর্তৃপক্ষ বাগানে উৎপাদিত সৌরবিদ্যুৎ বিদ্যুৎ বণ্টন কোম্পানির কাছে বিক্রি করে নজির গড়েছে। আলিপুরদুয়ার জেলা সদর শহরের কাছেই অবস্থিত শতাব্দী প্রাচীন মাঝেরডাবরি চা বাগান। 
বিশদ

শিলিগুড়িতে মাধ্যমিক পরীক্ষা হলে উদ্ধার ১৮টি মোবাইল ফোন 

বাংলা নিউজ এজেন্সি: উত্তরবঙ্গের শিলিগুড়ি, জলপাইগুড়ি, কোচবিহার ও আলিপুরদুয়ারে মঙ্গলবার প্রথমদিন মাধ্যমিক পরীক্ষা নির্বিঘ্নে সম্পন্ন হয়েছে। বিচ্ছিন্নভাবে দু’একটি ঘটনা বাদ দিলে চার জেলায় প্রথম দিনের পরীক্ষা শান্তিপূর্ণভাবেই শেষ হয়। কোথাও কোন গণ্ডগোলের খবর নেই।  
বিশদ

করণদিঘিতে ভুটভুটিতে চেপেই মাধ্যমিক দিতে এল পরীক্ষার্থীরা 

সংবাদদাতা, রায়গঞ্জ: বিপজ্জনকভাবে ভুটভুটিতে চেপে মাধ্যমিক পরীক্ষা দিতে এল পরীক্ষার্থীরা। উত্তর দিনাজপুর জেলার করণদিঘি হাইস্কুলে সিট পড়েছে মাদারগাছি হাউস্কুলের পড়ুয়াদের। এদিন তাদের ভুটভুটি চেপে পরীক্ষা দিতে আসতে দেখা গেল।
বিশদ

বনদপ্তরের স্নিফার ডগের সূত্র ধরে মিলল বহু টাকার কাঠ 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: জঙ্গলে কাঠ মাফিয়াদের ফেলে যাওয়া জিনিসের গন্ধ শুকে ১২ কিমি দূরে ছুটে গিয়ে কাঠ মাফিয়াদের ডেরায় পৌঁছয় বনদপ্তরের গোয়েন্দা কুকুর করিম। ওই ডেরা থেকেই উদ্ধার হল ১০ লক্ষ টাকার দামি সেগুন কাঠ। দিন কয়েক আগে রাজাভাতখাওয়ার জঙ্গল থেকে ১১টি সেগুন গাছ কেটে নিয়ে যায় একদল দুষ্কৃতী। 
বিশদ

তুফানগঞ্জ পুরসভা বানাচ্ছে গেস্ট হাউস, মার্চে উদ্বোধন 

বিজয় দাস  কুমারগ্রাম, সংবাদদাতা: পুরসভা ভোটের মুখে তৃণমূল কংগ্রেস পরিচালিত তুফানগঞ্জ পুরসভা একটি নতুন গেস্ট হাউস চালু করতে যাচ্ছে। সেটির কাজ চলছে। পুরসভা কর্তৃপক্ষ জানিয়েছে, মার্চ মাসের মাঝামাঝি সময়ে গেস্ট হাউসটি চালু করে দেওয়া হবে। নতুন গেস্ট হাউস হওয়ায় খুশি তুফানগঞ্জবাসী। 
বিশদ

পুরভোটের আগে শিলিগুড়িতে ফের উদ্ধার আগ্নেয়াস্ত্র 

বিএনএ, শিলিগুড়ি ও সংবাদদাতা, নকশালবাড়ি: পুরভোটের মুখে ফের আগ্নেয়াস্ত্র উদ্ধার হল শিলিগুড়িতে। মঙ্গলবার দুপুরে ফাঁসিদেওয়া থানার ঘোষপুকুর থেকে দুই অস্ত্র কারবারিকে পাকড়াও করে পুলিসের হাতে তুলে দেন এসএসবি জওয়ানরা। ধৃতদের কাছ থেকে পাঁচটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়। এনিয়ে তিন সপ্তাহে প্রায় আটটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হল।  
বিশদ

হলদিবাড়িতে শুরু হল হুজুর সাহেবের মেলা 

সংবাদদাতা, মাথাভাঙা: মঙ্গলবার হলদিবাড়িতে শুরু হল হুজুর সাহেবের দু’দিনের মেলা। একইসঙ্গে এদিন ৭৬তম ইসালে সাওয়াবও অনুষ্ঠিত হয়। এদিন উত্তরবঙ্গের বিভিন্ন জেলার পাশাপাশি অসম থেকে প্রচুর মানুষ হুজুর সাহেবের মাজার শরিফ দর্শন করতে আসেন। মেলায় ভক্তদের নিরাপত্তার জন্য প্রচুর পুলিস মোতায়েন করা হয়েছে। 
বিশদ

তুফানগঞ্জে এনআরসি, সিএএর পক্ষে, বিরোধিতায় লিফলেট ছাপিয়ে জোর প্রচারে তৃণমূল-বিজেপি 

সংবাদদাতা, কুমারগ্রাম: পুরসভা নির্বাচনকে সামনে রেখে তুফানগঞ্জ শহরে বিজেপি এবং তৃণমূল কংগ্রেসের মধ্যে লিফলেট যুদ্ধ শুরু হয়েছে। সিএএ, এনআরসির বিরোধিতা করে ঘাসফুল শিবির শহরের ওয়ার্ডে ওয়ার্ডে লিফলেট ছাপিয়ে বিলি করেছে। অন্যদিকে, পদ্মফুল শিবিরও বসে নেই।  বিশদ

মাথায় হাত দক্ষিণ দিনাজপুরের চাষিদের
উৎপাদিত ধানের মাত্র ১০ শতাংশ কিনবে খাদ্য দপ্তর 

সোমেন পাল  গঙ্গারামপুর, সংবাদদাতা: দক্ষিণ দিনাজপুর জেলায় যে পরিমাণ ধান উৎপন্ন হয়েছে, সেই তুলনায় অতি অল্প পরিমাণ ধান কিনবে জেলা খাদ্য দপ্তর। হিসেব করে দেখা গিয়েছে, জেলার মোট উৎপাদনের মাত্র ১০ শতাংশ ধান এবছর সরকারি সহায়ক মূল্যে কেনা হবে। ফলে মহা দুশ্চিন্তায় পড়েছেন কৃষকরা। 
বিশদ

পাকিস্তানি খেলোয়াড়কে হারানোয় কামাখ্যাগুড়ির রাকেশকে সংবর্ধিত করলেন গ্রামবাসীরা 

সংবাদদাতা, কুমারগ্রাম: দুবাইতে আন্তর্জাতিক বক্সিং চ্যাম্পিয়নশিপে রাকেশ শীলশর্মা পাকিস্তান এবং দুবাইয়ের বক্সারদের হারিয়ে স্বর্ণপদক পান। পাকিস্তানের বক্সারকে ধরাশায়ী করায় উচ্ছ্বসিত আলিপুরদুয়ার জেলার কামাখ্যাগুড়ির উত্তর পারোকাটা গ্রামের বাসিন্দারা। 
বিশদ

রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়
শিক্ষক সংগঠনকে স্বীকৃতি দিতে নারাজ উপাচার্য, প্রতিবাদ অ্যাবুটার 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সংগঠনকে স্বীকৃতি দিতে নারাজ উপাচার্য। তাঁর এই ভূমিকার প্রতিবাদ জানিয়েছে অধ্যাপক সংগঠন অ্যাবুটা। এই মর্মে তারা উপাচার্যকে প্রতিবাদপত্রও পাঠিয়েছে।
বিশদ

গঙ্গারামপুর পলিটেকনিক কলেজে অস্থায়ী শিক্ষকদের কর্মবিরতি, পঠনপাঠনে সমস্যা 

সংবাদদাতা, গঙ্গারামপুর: গঙ্গারামপুর পলিটেকনিক কলেজের অস্থায়ী শিক্ষকদের কর্মবিরতির জেরে লাটে উঠেছে পঠনপাঠন। নয়দিন লাগাতার কর্মবিরতি করেও মেলেনি কোনও সমাধান সূত্র। সেই শিক্ষকরা বাধ্য হয়ে আমরণ অনশনের হুমকি পর্যন্ত দিয়েছেন। এদিকে কলেজ কর্তৃপক্ষ সমস্যার কথা মেনে নিয়েছেন। 
বিশদ

Pages: 12345

একনজরে
বিএনএ, বহরমপুর: প্রেমিকাকে বাড়িতে ডেকে এনে গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে প্রেমিকের বাড়ির লোকজনদের বিরুদ্ধে। মঙ্গলবার রঘুনাথগঞ্জের কেওড়াপাড়া এলাকার এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে। ওই যুবতী জঙ্গিপুর মহকুমা হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।  ...

অভিমন্যু মাহাত, বারাকপুর, বিএনএ: বারাকপুর লোকসভা এলাকার ৮টি পুরসভায় ভোট নিয়ে দোলাচলে শাসকদলের নেতারা। তাই ওইসব এলাকায় পুরভোটের প্রস্তুতি জোরকদমে হচ্ছে না। একটু ঢিমে তালে চলছেন নেতারা। সূত্রের খবর, পুরভোট নির্বাচনের দিনক্ষণ ঘোষণার আগেই বারাকপুর কর্পোরেশনের নোটিফিকেশন হয়ে যাবে।  ...

সৌম্যজিৎ সাহা, কলকাতা: শিক্ষাকর্মী নিয়োগ করতে চলেছে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়। তার মধ্যে দীর্ঘ এক দশকেরও বেশি সময় পর ক্লারিকাল পদ এবং প্রায় সাত বছর পর গ্রুপ ডি পদে নিয়োগ হবে। তার লিখিত পরীক্ষার জন্য এই প্রথম একটি বাইরের এজেন্সিকে দায়িত্ব দিল ...

সংবাদদাতা, শিলিগুড়ি: উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে কিরণচন্দ্র মেমোরিয়াল আন্তঃকলেজ টি-২০ ক্রিকেট প্রতিযোগিতায় মঙ্গলবার প্রথম খেলায় বাগডোগরার কালীপদ ঘোষ তরাই মহাবিদ্যালয় ৬ উইকেটে পরাজিত করে বানারহাট কার্তিক ওঁরাও হিন্দি কলেজকে। এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় কালীপদ ঘোষ তরাই মহাবিদ্যালয়।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

মানসিক অস্থিরতার জন্য পঠন-পাঠনে আগ্রহ কমবে। কর্মপ্রার্থীদের যোগাযোগ থেকে উপকৃত হবেন। ব্যবসায় যুক্ত হলে শুভ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৪৭৩: জ্যোতির্বিজ্ঞানী কোপারনিকাসের জন্ম
১৬৩০: মারাঠারাজ ছত্রপতি শিবাজির জন্ম
১৮৬১: দক্ষিণেশ্বরে কালীমন্দিরের প্রতিষ্ঠাতা রানি রাসমণির মৃত্যু
১৮৯১: দৈনিক হিসেবে প্রকাশিত হল অমৃতবাজার পত্রিকা
১৯১৫ : ভারতীয় রাজনীতিবিদ গোপালকৃষ্ণ গোখলের মৃত্যু
১৯৭৮: রবীন্দ্রসংগীত শিল্পী পঙ্কজকুমার মল্লিকের মৃত্যু
১৯৮৬: কম্পিউটার রিজার্ভেশন ব্যবস্থা চালু করল রেল





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫৯ টাকা ৭২.২৯ টাকা
পাউন্ড ৯১.২৪ টাকা ৯৪.৫৬ টাকা
ইউরো ৭৫.৯২ টাকা ৭৮.৮৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৬৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৫১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,১০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ ফাল্গুন ১৪২৬, ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, (মাঘ কৃষ্ণপক্ষ) একাদশী ২২/১১ দিবা ৩/৩। পূর্বাষাঢ়া অহোরাত্র। সূ উ ৬/১০/১৮, অ ৫/৩১/৪, অমৃতযোগ দিবা ৭/৪০ মধ্যে পুনঃ ৯/৫৭ গতে ১১/২৮ মধ্যে পুনঃ ৩/১৫ গতে ৪/৪৬ মধ্যে। রাত্রি ৬/২২ গতে ৮/৫৪ মধ্যে পুনঃ ১/৫৭ গতে উদায়াবধী। বারবেলা ৯/০ গতে ১০/২৫ মধ্যে পুনঃ ১১/৫০ গতে ১/১৫ মধ্যে। কালরাত্রি ৩/০ গতে ৪/৩৫ মধ্যে।
৬ ফাল্গুন ১৪২৬, ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, একাদশী ২৭/৪২/৫৮ সন্ধ্যা ৫/১৮/৩৯। মূলা ৬/২৭/৫৬ দিবা ৮/৪৮/৩৮। সূ উ ৬/১৩/২৮, অ ৫/২৯/৫৬। অমৃতযোগ দিবা ৭/৩১ মধ্যে ও ৯/৫১ গতে ১১/২৪ মধ্যে ও ৩/১৮ গতে ৪/৫১ মধ্যে এবং রাত্রি ৬/২৭ গতে ৮/৫৫ মধ্যে ও ১/৫১ গতে ৬/১৩ মধ্যে। কালবেলা ৯/২/৩৫ গতে ১০/২৭/৮ মধ্যে। কালরাত্রি ৩/২/৩৫ গতে ৪/৩৮/২ মধ্যে।
২৪ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
তাপস পালের শেষকৃত্য কাল 
আগামীকাল প্রয়াত অভিনেতা তথা প্রাক্তন এমপি তাপস পালের শেষকৃত্য সম্পন্ন ...বিশদ

18-02-2020 - 03:48:59 PM

এপ্রিল মাসে রাজ্যের ১০২টি পুরসভায় নির্বাচন 
অবশেষে রাজ্যে পুরভোটের দিনক্ষণ চূড়ান্ত হয়ে গেল। এপ্রিল মাসে রাজ্যের ...বিশদ

18-02-2020 - 03:39:08 PM

মালদহে হোয়াটসঅ্যাপে ছড়াল মাধ্যমিকের প্রশ্নপত্র! 
ইন্টারনেট বন্ধ করেও রোখা গেল না প্রশ্ন ফাঁস! মাধ্যমিক শুরু ...বিশদ

18-02-2020 - 01:49:00 PM

কুঁদঘাটে মাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে 
রাগের মাথায় মাকে ঘুসি মেরে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে। আজ ...বিশদ

18-02-2020 - 12:57:00 PM

প্রেমিকাকে বাড়িতে ডেকে গায়ে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ 
প্রেমিকাকে বাড়িতে ডেকে তাঁর গায়ে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল ...বিশদ

18-02-2020 - 12:56:00 PM

আরামবাগে দুর্ঘটনার কবলে মাধ্যমিক পরীক্ষার্থী
মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার সময় সাইকেল থেকে রাস্তায় পড়ে গিয়ে ...বিশদ

18-02-2020 - 12:39:00 PM