Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

বৃষ্টি উপেক্ষা করে শিলিগুড়ির মণ্ডপে দর্শনার্থীর ঢল, সূচনা পুজো কার্নিভালের 

সুব্রত ধর, শিলিগুড়ি, বিএনএ: আকাশে মেঘের ঘনঘটা। একপ্রস্থ বৃষ্টি। হিমেল হাওয়া। এমন প্রতিকূল আবহাওয়ার মধ্যেই শুক্রবার মহাষষ্ঠীর সন্ধ্যায় জনজোয়ারে ভাসল শিলিগুড়ি। এদিন সন্ধ্যায় বৃষ্টি ও মেঘলা আকাশ উপেক্ষা করেই আট থেকে আশি সব বয়সের মানুষ শহরের রাস্তায় ঠাকুর দেখতে নেমে পড়ে। অনেক রাত পর্যন্ত তাঁরা মণ্ডপে মণ্ডপে ঘোরেন। শুধু তাই নয়, আতশবাজি প্রদর্শনী, ফানুস ওড়ানো, ফুটবল খেলা ও প্রশাসনের প্রদান করা শারদসম্মান নিয়ে বাঁধভাঙা উচ্ছ্বাসে মাতেন বাসিন্দারা। পুজোর উদ্যোক্তাদের একাংশের দাবি, এবার ষষ্ঠীর সন্ধ্যাতেই টেক্কা দিয়েছে গতবছরের অষ্টমীর ভিড়কে। আজ, শনিবার মহাসপ্তমী ও কাল রবিবার মহাঅষ্টমীতে রেকর্ড ভিড় হবে বলে তাঁরা আশা করছেন।
এদিন ভোরে শিলিগুড়ির শহরের আকাশে হালকা মেঘ থাকলেও বৃষ্টি হয়নি। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মেঘ কেটে যায়। এরই মধ্যে সকালে মণ্ডপে মণ্ডপে হয় ষষ্ঠীপুজো। তখন মণ্ডপে ছিল এলাকার মাঝ বয়সি ও বয়স্ক মহিলাদের ভিড়। আর কচিকাঁচারা। দুপুরের পর শহরের আকাশে জমে কালো মেঘ। বিকেল নাগাদ এক পসলা বৃষ্টিও হয়। সন্ধ্যাতেও বৃষ্টি হয়েছে। এরই মধ্যে মণ্ডপে মণ্ডপে নিষ্ঠার সঙ্গে চলে দেবীর বোধন, অধিবাস। তখন কাঁসর, ঘণ্টা ও ঢাকের বোলে সরগরম হয়ে ওঠে বিভিন্ন এলাকা।
একইসঙ্গে নতুন পোশাক পড়ে রাস্তায় নামেন আমবাঙালিও। রাত বাড়ার সঙ্গে সঙ্গে রাস্তায় পাল্লা দিয়ে বেড়েছে কালো মাথার ভিড়। একসময় শহরের হিলকার্ট রোড, সেভক রোড, এসএফ রোড, মহাবীরস্থান, নিউ সিনেমা রোড, এনজেপি স্টেশনগামী রোড সহ অধিকাংশ রাস্তাতেই ছিলো কালো মাথার মিছিল। প্রতিটি রাস্তাই হয়ে ওঠে মণ্ডপমুখী। পাশাপাশি পুজো মণ্ডপ চত্বরে এবং বিভিন্ন রাস্তার ধারে বসেছিল আড্ডার আসর। তাতে অবশ্য যুবক-যুবতীদের ভিড় ছিল উল্লেখযোগ্য। পুজো উপলক্ষে সেন্ট্রাল কলোনির মণ্ডপের মাঠে, শক্তিগড় মাঠে, দেশবন্ধপাড়ায় সুব্রত সংঘের পাশের ফাঁকা জায়গায়, চম্পাসারিতে মেলা বসেছে। সংশ্লিষ্ট স্থানগুলিতেও ভিড় করেন দর্শনার্থীরা। প্রতিমা দর্শনের পর কেউ সংশ্লিষ্ট জায়গাগুলিতে কিছুক্ষণ বিশ্রাম নেন। আবার কেউ কেউ পেট পুজোও সারেন। দর্শনার্থীদের একাংশ বলেন, পুজোয় বৃষ্টি হওয়ার ব্যাপারে আবহাওয়া দপ্তরের পূর্বাভাস দিয়েছিল। তাই ‘ভিলেন’ আবহাওয়াকে হার মানাতে ছাতা, রেনকোট নিয়েই রাস্তায় নেমেছি।
অন্যদিকে এদিন থেকেই পুজো কার্নিভালের সূচনা করেছে পর্যটন দপ্তর। এদিন সকালে শিলিগুড়ি কলেজ ময়দানে বয়স্কদের নিয়ে ফুটবল খেলার আয়োজন করা হয়। ওই খেলার উদ্বোধন করেন পর্যটনমন্ত্রী গৌতম দেব। সন্ধ্যায় ওই মাঠেই আতশবাজি প্রদর্শনী হয়। চড়কি, তুবরি, কদমগাছ, ঝর্ণা সহ নানা রঙের বাজি পোড়ানো হয়। লাল, নীল, হলুদ, সবুজ সহ নানা রঙের আলোর ছটায় ঝলমলিয়ে ওঠে এলাকার আকাশ। পাশাপাশি এখানেই নানা আকারের ফানুস উড়ানো হয়। পাল্টে যায় আকাশের রূপ। পর্যটন দপ্তরের এই অনুষ্ঠানেও আমবাঙালির ভিড় উপচে পড়ে। উল্লেখ্য, কার্নিভাল উপলক্ষে শহরের কিছু এলাকায় সেল্ফি জোন তৈরি করা হয়েছে। পুজোর ক’দিন কয়েকটি জায়গায় নাচ, গান সহ নানা অনুষ্ঠানের আসর বসানো হবে।
অনেকে বলেন, আকাশে ওড়ানো ফানুস একসময় জোনাকি পোকার মতো দেখতে লাগছিল। প্রদর্শনীর উদ্বোধন করার পর পর্যটনমন্ত্রী বলেন, এই প্রথম শিলিগুড়িতে পুজো কার্নিভালের আয়োজন করা হয়েছে। আবহাওয়া প্রতিকূল হলেও এই আয়োজন মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। আগামী বছর আরও ধুমধাম করে এই অনুষ্ঠান করা হবে।  
05th  October, 2019
দিনহাটার যানজট মোকাবিলায় ‘অসহায়’ বিধায়ক, কাজে বাধা দেওয়ার অভিযোগ 

বিএনএ, কোচবিহার: দিনহাটার যানজট সমস্যা মেটানোর জন্য স্থানীয় বিধায়ক তৃণমূল কংগ্রেসের উদয়ন গুহ নিজে একসময়ে পথে নেমেছিলেন। যানজট মোকাবিলায় ট্রাফিক কন্ট্রোল করা, ফুটপাত দখলমুক্ত করার মতো কাজেও তিনি উদ্যোগী হয়েছিলেন। তাতে কিছু কিছু ক্ষেত্রে কাজও হয়েছিল। 
বিশদ

জ্বরে মৃত্যুর সপ্তাহ পরে ওয়ার্ডে সচেতনতা প্রচারে অশোক 

বিএনএ, শিলিগুড়ি: ডেঙ্গু নিয়ে শিলিগুড়ি শহরে সচেতনতা প্রচার অভিযানে নামলেন পুরসভার মেয়র সিপিএমের অশোক ভট্টাচার্য। জ্বরে আক্রান্ত এক শিক্ষিকার মৃত্যুর এক সপ্তাহ পর মঙ্গলবার মেয়র ডেঙ্গু কবলিত ২১ নম্বর ওয়ার্ডে এই কর্মসূচি পালন করেন। তাঁর এই কর্মসূচিকে ‘নাটক’ বলে কটাক্ষ করেছে বিজেপি। 
বিশদ

চিকিৎসকের অভাবে মুখ থুবড়ে পড়েছে হরিরামপুর ব্লকের চিকিৎসা পরিষেবা 

সংবাদদাতা, হরিরামপুর: চিকিৎসকের অভাবে হরিরামপুর ব্লক জুড়ে চিকিৎসা পরিষেবা কার্যত মুখ থুবড়ে পড়েছে। হরিরামপুর গ্রামীণ হাসপাতাল মাত্র তিন জন চিকিৎসক দিয়ে চলছে। সেইসঙ্গে ব্লকের বালিহারা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে কোনও চিকিৎসকই নেই। সেখানে নার্স ও ফার্মাসিস্টরা কোনওরকমে কাজ চালাচ্ছেন।  
বিশদ

জ্বরে আক্রান্ত একাধিক বন্দি 

বিএনএ, শিলিগুড়ি: শিলিগুড়ি বিশেষ সংশোধনাগারে কয়েকজন বন্দি জ্বরে আক্রান্ত হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে। বর্তমানে ওই জেলে বন্দির সংখ্যা ৪৪০ জনের মতো। কয়েকজন বন্দি জ্বরে আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে এখন পাঁচজন বন্দি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছে।
বিশদ

করণদিঘিতে ব্যবসায়ী খুনের প্রতিবাদে ব্যবসায়ীদের ধিক্কার মিছিল 

বিএনএ, রায়গঞ্জ: করণদিঘির ব্যবসায়ী সুবেশ দাস(৪২) খুনের প্রতিবাদে মঙ্গলবার বিকালে হেমতাবাদ ও কালিয়াগঞ্জে ধিক্কার মিছিল করলেন ব্যবসায়ীরা। দোষীদের গ্রেপ্তারের দাবিতে এদিন ব্যবসায়ী সংগঠনের উদ্যোগে দুই শহরের ব্যবসায়ীরা এই ধিক্কার মিছিলে পা মিলিয়েছেন। 
বিশদ

ডেঙ্গু আক্রান্তকে রেফার নিয়ে রায়গঞ্জ মেডিক্যালে উত্তেজনা 

বিএনএ, রায়গঞ্জ: ডেঙ্গু আক্রান্ত এক রোগীকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের কোনও চিকিৎসক মঙ্গলবার রেফার করার কথা মৌখিকভাবে পরিবারের লোকদের বলায় উত্তেজনা ছড়ায়। যদিও শেষপর্যন্ত ওই রোগীকে কোথাও রেফার করা হয়নি।
বিশদ

কামাখ্যাগুড়ি হাসপাতাল চত্বরে নর্দমা থেকে দূষণ ছড়ানোর অভিযোগ 

সংবাদদাতা, কুমারগ্রাম: আলিপুরদুয়ার জেলার কুমারগ্রাম ব্লকের কামাখ্যাগুড়ি গ্রামীণ হাসপাতাল চত্বর এবং পার্শবর্তী এলাকায় থাকা পাকা নর্দমাগুলিতে জমা জল মশার আঁতুড়ঘর হয়ে উঠেছে। এর ফলে এলাকায় ম্যালেরিয়া এবং ডেঙ্গু রোগ ছড়ানোর আশঙ্কা থেকে যাচ্ছে। সেইসঙ্গে জমে থাকা জল থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে।
বিশদ

কৃষকবন্ধুর চেক পাননি সাবেক ছিটের প্রায় ৫০০ বাসিন্দা 

সন্দীপ বর্মন, মাথাভাঙা, সংবাদদাতা: শীতলকুচি ব্লকের সাবেক ছিটের প্রায় ৫০০ বাসিন্দা এখনও রাজ্য সরকারের কৃষকবন্ধু প্রকল্পের সহায়তা পাননি। ব্লক কৃষিদপ্তর সূত্রে জানা গিয়েছে, তাঁদের যে খসড়া খতিয়ান দেওয়া হয়েছে তাতে দাগ নম্বর নিয়ে সমস্যা দেখা দেওয়ায় সহায়তা প্রদান করতে সমস্যা দেখা দিয়েছে। 
বিশদ

শব্দদূষণ না করে শোভাযাত্রা, আলিপুরদুয়ারের ৩টি ক্লাব পুরস্কৃত 

সংবাদদাতা, কুমারগ্রাম: আলিপুরদুয়ারে দুর্গাপ্রতিমা নিরঞ্জন শোভাযাত্রায় শব্দদূষণ না করার ব্যাপারে এবার পুজোর সময়ে কয়েকজন শিক্ষক সোশ্যাল মিডিয়ায় প্রচার চালিয়েছিলেন। এজন্য তাঁরা পুরস্কারের কথাও ঘোষণা করেছিলেন। শহরের প্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রায় সুশৃঙ্খলভাবে সবক’টি পুজো কমিটিই অংশ নিয়েছিল।
বিশদ

বধূ খুনে স্বামী ও প্রেমিকা গ্রেপ্তার 

বিএনএ, রায়গঞ্জ: হেমতাবাদের হরিনারায়ণপুর গ্রামে গৃহবধূ খুনে জড়িত থাকার অভিযোগে স্বামী ও তার প্রেমিকাকে পুলিস গ্রেপ্তার করল। সোমবার রাতে রায়গঞ্জ স্টেশন সংলগ্ন একটি গোপন ডেরা থেকে অভিযুক্তদের পুলিস গ্রেপ্তার করেছে। 
বিশদ

দক্ষিণ দিনাজপুরে বেআইনি জল বিক্রি বন্ধে হুঁশিয়ারি প্রশাসনের 

সংবাদদাতা, বালুরঘাট: বেআইনিভাবে জল বিক্রি বন্ধ করতে ব্যবসায়ীদের ডেকে কড়া হুঁশিয়ারি দিল দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসন। বিভিন্ন জায়গায় গজিয়ে ওঠা জলের বোতল ও জার প্যাকেজিংয়ের কারখানাগুলির মালিকদের ডেকে জেলা প্রশাসনের তরফে বৈঠক করা হয়েছে। সেখানে তাঁদেরকে নিয়ম মেনে ব্যবসা করার কথা বলে সতর্ক করা হয়েছে।  
বিশদ

নেওড়া নদীতে ট্রাক কাণ্ডে তদন্তে ফরেনসিক দল 

সংবাদদাতা, মালবাজার: গত বৃহস্পতিবার ঘটে যাওয়া ভয়ঙ্কর বাস দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে মঙ্গলবার সকালে ফরেনসিক তদন্তকারী দল এসে পৌঁছল নেওরা নদীতে। তাদের সঙ্গে ছিলেন মাল পুলিশের সিআই আশিস থাপা, মেটেলি থানার ওসি প্রবীর দত্ত ও অন্যান্য পুলিশ আধিকারিকরা। প্রায় দুই ঘণ্টা ধরে তাঁরা সেতুর উপর ঘুরেফিরে তদন্ত করেন। 
বিশদ

ইটাহারে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে নিম্নমানের খাবার, বিক্ষোভ 

সংবাদদাতা, ইটাহার: নিম্নমানের খাবার পরিবেশন করা হচ্ছে, এই অভিযোগ তুলে মঙ্গলবার ইটাহার ব্লকের দিগনা পশ্চিমপাড়া অঙ্গনওয়াড়ি কেন্দ্রে স্থানীয় বাসিন্দারা তুমুল বিক্ষোভ দেখান। এমনকী গ্রামবাসীরা মিড ডে মিলের রান্না করা খাবার রাস্তায় ফেলে দেন। গ্রামবাসীরা জানিয়েছেন, অঙ্গনওয়াড়ি কেন্দ্রটির নিজস্ব কোনও ঘর নেই। 
বিশদ

পুজোর মরশুমে বালুরঘাটে জুয়ার রমরমা 

ইন্দ্র মহন্ত, বালুরঘাট, সংবাদদাতা: পুজোর মরশুমে বালুরঘাট শহরে জুয়োর অবাধ আসর বসে। কালীপুজোর আগে থেকে এটা আরও বাড়ে। শহরের অধিকাংশ ক্লাবে রমরমিয়ে জুয়ার আসর চলছে। ক্লাবের ঘরে অথবা গোপন ডেরাতে এই জুয়ার আসর বসছে। 
বিশদ

Pages: 12345

একনজরে
 বেরিলি, ১৫ অক্টোবর (পিটিআই): ফের জন্মমাত্র শিশুকন্যা হত্যার চেষ্টার জঘন্যতম নিদর্শন মিলল উত্তরপ্রদেশে। ঘটনাটি বেরিলির। নিজের মৃত সদ্যোজাতকে কবর দিতে গিয়ে মাটি খুঁড়ে আর একটি শিশু উদ্ধার করলেন এক ব্যবসায়ী। হিতেশ কুমার সিরোহি নামের এক ওই ব্যবসায়ী শিশুটিকে উদ্ধার করে ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃদ্ধাকে বিমার টাকা পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ৪০ লক্ষ টাকা প্রতারণা করার অভিযোগে ১৬ জনকে গ্রেপ্তার করল বিধাননগর সাইবার থানার পুলিস। সোমবার সন্ধ্যায় সেক্টর ফাইভের ডিএন ব্লকের একটি অফিস থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। ...

 তাল তামর (সিরিয়া) ও ওয়াশিংটন, ১৫ অক্টোবর (এএফপি ও পিটিআই): সিরিয়ার উত্তরপূর্ব প্রান্তে তুরস্কের সামরিক বাহিনীর আগ্রাসনে বেশ খানিকটা জমি হারাতে হয়েছে কুর্দদের। এর পাল্টা আঙ্কারার বিরুদ্ধে বেশ কিছু প্রশাসনিক পদক্ষেপ নিল আমেরিকা। ...

সংবাদদাতা, জঙ্গিপুর: মঙ্গলবার দুপুরে সূতি থানার সাজুরমোড়ে একটি বেসরকারি স্কুলের উদ্বোধনে আসেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি মহম্মদ আজহারউদ্দিন। আজাহার বলেন, ওঁর যথেষ্ট যোগ্যতা রয়েছে। আশা করি সৌরভ ভারতীয় ক্রিকেটকে বহুদূর এগিয়ে নিয়ে যাবেন।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যায় ভালো ফল হবে। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে সুযোগ আসবে। কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব খাদ্য দিবস
১৯০৫: বঙ্গভঙ্গ হয়
১৯২৩: দি ওয়াল্ট ডিজনি সংস্থা প্রতিষ্ঠা হয়
১৯২৭: নোবেল পুরস্কার বিজয়ী জার্মান সাহিত্যিক, চিত্রকর, ভাস্কর এবং নাট্যকার গুন্টার গ্রাসের জন্ম
১৯৪৮: অভিনেত্রী হেমা মালিনীর জন্ম
১৯৫১: রাওয়ালপিন্ডিতে খুন হন পাকিস্তানের প্রথম প্রধানমন্ত্রী লিয়াকত আলি খান
১৯৬৪: প্রথম পরমাণু বিস্ফোরণ ঘটাল চীন





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৬ টাকা ৭২.১৬ টাকা
পাউন্ড ৮৮.৩২ টাকা ৯১.৬১ টাকা
ইউরো ৭৭.১৯ টাকা ৮০.১৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৯,১৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৭,১৬৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৭২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, দ্বিতীয়া ০/২১ প্রাতঃ ৫/৪৫। ভরণী ২১/৫১ দিবা ২/২১। সূ উ ৫/৩৬/৫৪, অ ৫/৭/৫৮, অমৃতযোগ দিবা ৬/২৩ মধ্যে পুনঃ ৭/৯ গতে ৭/৫৫ মধ্যে পুনঃ ১০/১৩ গতে ১২/৩২ মধ্যে। রাত্রি ৫/৫৯ গতে ৬/৪৯ মধ্যে পুনঃ ৮/২৯ গতে ৩/৭ মধ্যে, বারবেলা ৮/৩০ গতে ৯/৫৬ মধ্যে পুনঃ ১১/২৩ গতে ১২/৪৯ মধ্যে, কালরাত্রি ২/৩০ গতে ৪/৪ মধ্যে।
২৮ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, তৃতীয়া ৫৯/১০/৩৯ শেষরাত্রি ৫/১৭/৩৫। ভরণী ২১/৩৭/১৬ দিবা ২/১৬/১৩, সূ উ ৫/৩৭/১৯, অ ৫/৯/১৯, অমৃতযোগ দিবা ৬/৩০ মধ্যে ও ৭/১৫ গতে ৭/৫৯ মধ্যে ও ১০/১৩ গতে ১২/২৭ মধ্যে এবং রাত্রি ৫/৪৭ গতে ৬/৪৮ মধ্যে ও ৮/২১ গতে ৩/১১ মধ্যে, বারবেলা ১১/২৩/১৯ গতে ১২/৪৯/৪৯ মধ্যে, কালবেলা ৮/৩০/১৯ গতে ৯/৫৬/৪৯ মধ্যে, কালরাত্রি ২/৩০/১৯ গতে ৪/৩/৪৯ মধ্যে।
১৬ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
শিলিগুড়ি ও কলকাতা থেকে ৪.২ কোটি টাকার চোরাই সোনা সহ গ্রেপ্তার ৬ 

04:04:50 PM

সল্টলেক এসএসসি দপ্তরের সামনে চাকরি প্রার্থীদের অসন্তোষ 
সল্টলেকে এসএসসি দপ্তরের সামনে হাজার খানেক চাকরি প্রার্থীদের অসন্তোষ। অভিযোগ, ...বিশদ

03:26:00 PM

রায়গঞ্জে ছেলেধরা সন্দেহে মহিলাকে পাথর ছুঁড়ে মারার অভিযোগ 
রায়গঞ্জে ছেলেধরা সন্দেহে এক মহিলাকে পাথর ছুঁড়ে মারার অভিযোগ। ঘটনায় ...বিশদ

03:15:35 PM

কাটোয়ার দাঁইহাট স্টেশনের কাছে এক ব্যক্তির দেহ উদ্ধার 
আজ সকালে কাটোয়া-ব্যাণ্ডেল শাখায় দাঁইহাট স্টেশনের কাছে এক ব্যক্তির ক্ষতবিক্ষত ...বিশদ

01:30:00 PM

কলকাতায় আসছেন কেন্দ্রীয় ডেপুটি নির্বাচন কমিশনার 
ভোটার ভেরিফিকেশন কর্মসূচি ঠিক মতো হচ্ছে কিনা তা খতিয়ে দেখতে ...বিশদ

01:29:39 PM

টালিগঞ্জে গোলমাল, একে অপরকে কোপাল দুজন মদ্যপ ব্যক্তি
টালিগঞ্জে মদ খাওয়াকে কেন্দ্র করে গোলমাল। মদ্যপ অবস্থায় একে অপরকে ...বিশদ

01:17:19 PM