Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

অবশেষে গা ঝাড়া দিয়ে মাঠে নামলেন
বিপ্লব, তৃণমূলকে নিশ্চিহ্ন করার হুমকি 

সংবাদদাতা, হরিরামপুর: বিজেপিতে যোগদান করার পর দীর্ঘদিন নিজেকে রাজনৈতিক কর্মকাণ্ড থেকে অন্তরালে রেখেছিলেন। দক্ষিণ দিনাজপুর জেলার পোড়খাওয়া রাজনীতিবিদ রাজনৈতিক পরিস্থিতির জল মেপে ফের নিজেকে মানসিকভাবে তৈরি করে বিজেপির জন্য কোমর বেঁধে নেমে পড়লেন তৃণমূল কংগ্রেসের প্রাক্তন জেলা সভাপতি বিপ্লব মিত্র। নিজের এলাকা গঙ্গারামপুর শহর থেকে বিজেপির কর্মিসভা দিয়ে পথ চলা শুরু করে জেলাজুড়ে ঠাসা কর্মসূচি গ্রহণ করেছেন। গত বৃহস্পতিবার গঙ্গারামপুরের ঠেঙ্গাপাড়ায় বিজেপির কর্মিসভায় তিনি ঘণ্টা খানেক ধরে বক্তব্য রাখেন। সেখানে বিপ্লববাবু পুজোর পর জেলা পরিষদের ১৪ জন সদস্য বিজেপিতে যোগ দেবেন বলে দাবি করেন। বিজেপির জেলা নেতৃত্বও জানিয়েছে, বিজেপিকে জেলায় ক্ষমতায় বসাতে বিপ্লববাবু এবার গা ঝাড়া দিয়ে উঠেছেন। তাদের রণনীতি তৈরি। পুজোর পর মাঠে নেমে তা করে দেখান হবে। তৃণমূল নেতৃত্বের অবশ্য দাবি, বিজেপির জনসভায় কোনও লোক হচ্ছে না। হতাশা থেকে তারা এসব কথা বলছে। রাজনৈতিক মহল অবশ্য বলছে, বিপ্লববাবু তৃণমূলে থাকার সময় জেলায় বিরোধীরা দাঁত ফোটাতে পারেনি। এবার পুজোর পর তিনি কী রণনীতি নেন তা নিয়ে জোর চর্চা চলছে।
বিপ্লব মিত্র বলেন, তৃণমূলের সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। জেলায় বিজেপিকে ক্ষমতার অলিন্দে পৌঁছতে আমি কাজ শুরু করে দিয়েছি। দুর্গাপুজোর বিসর্জনের ঢাকে কাঠি পড়লেই জেলায় তৃণমূল বলে কিছু থাকবে না। আমি ১১ জন জেলা পরিষদ সদস্যকে যোগদান করিয়েছিলাম, এবারে পুজোর পর ১৪ জন সদস্য বিজেপিতে যোগদান করবেন। এবারে আর পুলিস দিয়ে তৃণমূল আমাদেরকে আটকাতে পারবে না। তৃণমূলের বর্তমান জেলা সভাপতি অর্পিতা ঘোষের নাম না করে তিনি বলেন, বহিরাগত আসার পর জেলায় তৃণমূলের আর কোনও সংগঠন নেই। জেলায় যাঁরা তৃণমূল করেন তাঁদের নেতৃত্ব দেওয়ার ক্ষমতা না থাকায় বহিরাগতের নেতৃত্ব তাঁরা মানছেন। আমি তা পারিনি। তাই দলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে এসেছি। আমার হাতে তৈরি গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতিগুলি এবার নেওয়ার পালা শুরু হবে। এবারে বিজেপির হয়ে লড়াই করব। পুজোর পর জেলাবাসী সব দেখতে পাবেন। বিজেপির জেলা সভাপতি শুভেন্দু সরকার বলেন, পুজোর আগে পর্যন্ত আমরা সাংগঠনিক সভা করছি। বিপ্লবদাকে সঙ্গে নিয়ে আমরা সেই কাজ শুরুও করে দিয়েছি। বিপ্লবদার পিছনে এখনও যে তাঁর অনুগামীরা রয়েছেন ঠেঙ্গাপাড়ার সভা থেকে তা বুঝতে পেরেছি। বিপ্লবদা গা ঝাড়া দিয়েছেন। এবারে পুজোর পর তৃণমূল, পুলিস আমাদের ঠেকাতে পারবে না। আমরা তার জন্য রণনীতি তৈরি করে ফেলেছি। বিপ্লবদাকে সঙ্গে নিয়ে গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদের দখল নেব।
তৃণমূলের জেলা নেতা তথা উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী বাচ্চু হাঁসদা বলেন, বিপ্লববাবু আমাদের দলে নেই। তিনি কী বললেন তাতে আমাদের দলের কিছু যায় আসে না। জেলার সাধারণ মানুষ তৃণমূলের উপরই ভরসা রেখেছে। বিপ্লববাবু বিজেপির হয়ে দলে কোনও জায়গা করে উঠতে পারেননি। বিভিন্ন সভায় গিয়ে লোক দেখতে না পাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে এই সব বলছেন। তবে তিনি তৃণমূলের জেলা সভাপতি থাকার সুবাদে গ্রাম পঞ্চায়েত থেকে জেলা পরিষদ, তৃণমূল কর্মীদের সঙ্গে তাঁর যোগাযোগ আছে একথা ঠিক।
বিজেপির জেলা নেতৃত্ব বিপ্লববাবুর উপর ভরসা রেখে গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি, জেলা পরিষদের ক্ষমতায় বসার স্বপ্ন দেখছে। বিজেপিতে যোগদান করার পর তাঁর জেলা পরিষদের অনুগামী সদস্যদের ধরে রাখতে পারেননি বিপ্লববাবু। এবারে পুজোর পর তিনি কী রণনীতি নেন তা নিয়ে জেলার রাজনৈতিক মহলে চর্চা চলছে। 

11th  September, 2019
আন্দোলনের হুমকি বিজেপি বিরোধীদের
ক্যাবের হাত ধরেই আসছে এনআরসি, উদ্বেগ বাড়ছে মালদহে 

সৌম্য দে সরকার, মালদহ, সংবাদদাতা: সংসদে পাশ হয়ে গিয়েছে নাগরিকত্ব বিল। এবার কি তাহলে এরাজ্যেও জাতীয় নাগরিক পঞ্জি বা এনআরসি’র প্রয়োগ হতে পারে? এই আশঙ্কায় ভুগছেন সারা রাজ্যের মতো সীমান্তবর্তী জেলা মালদহের মানুষজনও। 
বিশদ

ক্যাব নিয়ে আন্দোলনে নামতে চলেছেন বংশীবদন বর্মনরাও 

বিএনএ, কোচবিহার: কোচবিহার রাজ্যের ভারত ভুক্তি চুক্তি মোতাবেক আগে পরিচয় পরিষ্কার করা হোক। তারপর ১৯৭১ সালের ২৫ মার্চকে ধরে এনআরসি চালু করা হোক। কিন্তু এর বাইরে ক্যাব বিলে যা রয়েছে তার বিপক্ষে আন্দোলনে নামছেন গ্রেটার কুচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের নেতা বংশীবদন বর্মন।  
বিশদ

জমির বিস্তারিত তথ্য চাইল রাজ্য সরকার
পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস হবে খলিসামারিতে 

সন্দীপ বর্মন, মাথাভাঙা, সংবাদদাতা: কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস হবে শীতলকুচির খলিসামারিতে। এজন্য প্রস্তাবিত জমির বিস্তারিত তথ্য জানতে চাইল রাজ্য সরকার। এই নিয়ে কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয় ও পুণ্যভূমি খলিসামারি পঞ্চানন বর্মা মেমোরিয়াল ট্রাস্টকে চিঠি দিয়েছে রাজ্য সরকার। 
বিশদ

মহানন্দাকে দূষণমুক্ত করতে শীঘ্রই প্রকল্প ঘোষণা হবে, জানালেন মন্ত্রী 

সংবাদদাতা, মাটিগাড়া: পশ্চিমবঙ্গ তথা উত্তরবঙ্গের মধ্যে সবচেয়ে দূষিত নদীর তকমা পেয়েছে শিলিগুড়ির মহানন্দা নদী। বৃহস্পতিবার শিলিগুড়ির মাটিগাড়ার পরিবহণ নগরে নির্মিত আঞ্চলিক পরিবেশ ভবন নিয়ন্ত্রণ কার্যালয়ের উদ্বোধন অনুষ্ঠানে একথা জানান রাজ্যের পরিবেশ ও জনস্বাস্থ্য কারিগরি মন্ত্রী সৌমেন মহাপাত্র। 
বিশদ

আরএমসি’র প্রতিটি হাটেরই পরিকাঠামো উন্নয়নে উদ্যোগী হয়েছে রাজ্য সরকার 

সংবাদদাতা, ইসলামপুর: উত্তর দিনাজপুর জেলায় নিয়ন্ত্রিত বাজার সমিতির (আরএমসি) অধীনে থাকা হাটগুলির পরিকাঠামো উন্নয়নের জন্য উদ্যোগী হয়েছে প্রশাসন। কোথায় কি কি সংস্কারের প্রয়োজন রয়েছে, সেসব খতিয়ে দেখতে ইতিমধ্যেই সমীক্ষা করে ফেলেছে আরএমসি। সেই সমীক্ষার রিপোর্ট অনুযায়ী পরিকাঠামো সংস্কারের কাজ করা হবে।  
বিশদ

রক্ষণাবেক্ষণের অভাবে বেহাল হয়ে পড়েছে রবিতীর্থ ভবন, এলাকায় ক্ষোভ 

সংবাদদাতা, ময়নাগুড়ি: সংস্কার ও রক্ষণাবেক্ষণের অভাবে বেহাল হয়ে পড়েছে ময়নাগুড়ির রবিতীর্থ ভবন। এনিয়ে এলাকার সংস্কৃতিপ্রেমী মানুষের পাশাপাশি সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ ছড়িয়েছে। অভিযোগ জেলা পরিষদের উদাসীনতায় ভবনটির পরিস্থিতি দিন দিন খারাপ হয়ে পড়েছে। 
বিশদ

বালুরঘাটের বাজারে অভিযানে প্রশাসন
ওজনে কারচুপি বা অতিরিক্ত দাম কোনওভাবেই বরদাস্ত করা হবে না, সব্জি বিক্রেতাদের সতর্ক করলেন জেলাশাসক 

সংবাদদাতা, বালুরঘাট: ক্রেতাদের থেকে কোনও ভাবেই অতিরিক্ত দাম বা ওজনে কারচুপি করা যাবে না বলে সব্জি বিক্রেতাদের কড়া নির্দেশ দিলেন দক্ষিণ দিনাজপুর জেলাশাসক নিখিল নির্মল। বৃহস্পতিবার বালুরঘাট শহরের একাধিক বাজার তিনি পরিদর্শন করেন। 
বিশদ

৫০টি বাতানুকূল ঘর, ছাদে আধুনিক কনফারেন্স রুম
মালদহের সরকারি পর্যটক আবাস ঢেলে সাজাবে পর্যটন দপ্তর 

সংবাদদাতা, মালদহ: মালদহের সরকারি পর্যটক আবাসে বাতানুকূল ঘরের সংখ্যা হবে ৫০টি। এমনটাই পরিকল্পনা রয়েছে পর্যটন দপ্তরের। রাজ্যের পর্যটন মানচিত্রে ইতিহাসে মালদহ ও মুর্শিদাবাদের মতো ইতিহাস-প্রসিদ্ধ দুই জেলাকে তুলে ধরার ক্ষেত্রে আগেই উদ্যোগ নেওয়া শুরু করেছিল রাজ্য পর্যটন দপ্তর।  
বিশদ

ক্রীড়া প্রতিযোগিতায় আমন্ত্রণ নিয়ে সরকারি আধিকারিকদের সঙ্গে মঞ্চেই বচসায় জড়ালেন কৃষ্ণেন্দু চৌধুরী 

সংবাদদাতা, ইংলিশবাজার: বৃহস্পতিবার মালদহের বৃন্দাবনী ময়দানে প্রাথমিক বিদ্যালয় ও শিশু শিক্ষা কেন্দ্রের জেলা স্তরের ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে আমন্ত্রণ করা নিয়ে প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী উদ্যোক্তাদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ায় বিতর্ক শুরু হয়েছে। 
বিশদ

ক্যাব: কোচবিহারে মিষ্টি বিলি করে আনন্দে মাতল বিজেপি, তীব্র আন্দোলনের প্রস্তুতি বিরোধীদের 

বিএনএ, কোচবিহার: এনআরসির বিরোধিতা করে আগে থেকেই আন্দোলনে শামিল রয়েছে বিজেপি বিরোধী দলগুলি। বুধবার সংসদে এই বিল পাশ হওয়ার পর তারা এই আন্দোলনকে আরও তীব্র করার পরিকল্পনা নিয়েছে। এদিকে বিজেপি শিবির স্বভাবতই খুশি। 
বিশদ

ক্যাব পাশ হলেও নাগরিকত্ব প্রমাণের প্রক্রিয়ায় হয়রানির আশঙ্কা জলপাইগুড়ির বাসিন্দাদের 

বিএনএ, জলপাইগুড়ি: প্রথমে লোকসভা ও পরে রাজ্যসভায় নাগরিকত্ব সংশোধনী বিল (ক্যাব) পাশ হলেও আতঙ্ক কাটেনি জলপাইগুড়ির সাধারণ মানুষের মধ্যে। ফের নাগরিকত্ব প্রমাণ করার প্রক্রিয়ায় অনেকেই হয়রানির আশঙ্কা করছেন। অসমের আন্দোলনের ঢেউ উত্তরবঙ্গেও চলে আসতে পারে বলে অনেকেই এনিয়ে উদ্বেগ প্রকাশ করছেন। 
বিশদ

গঙ্গারামপুর ও বুনিয়াদপুরে জমিয়ে বিক্রি ভাপা পিঠে, সস্তায় পেট ভরতে ভরসা নাগরিকের 

সংবাদদাতা, গঙ্গারামপুর: চালের গুড়োর পুরু আস্তরণের মধ্যে নলেন গুড়ের পুর। মুখে নিয়ে কামড় দিলেই জিভের উপর ছড়িয়ে যাবে ‘শীতের স্বাদ’। শীতের আমেজ শুরু হতে না হতেই দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ও বুনিয়াদপুর শহরজুড়ে নলেন গুড় দিয়ে তৈরি ভাপা পিঠে দেদারে বিক্রি হওয়া শুরু হয়েছে। 
বিশদ

আলিপুরদুয়ার-২ ব্লকের মহিলা স্বনির্ভর গোষ্ঠীগুলিকে লাল মুরগির ছানা বিতরণ করা হবে 

সংবাদদাতা, কুমারগ্রাম: আলিপুরদুয়ার-২ পঞ্চায়েত সমিতির উদ্যোগে স্বনির্ভর গোষ্ঠীগুলির মহিলাদের মধ্যে লাল মুরগির ছানা বিতরণ করা হবে। ব্লক প্রাণিসম্পদ বিকাশ দপ্তরের থেকে ওই মুরগির ছানাগুলি দেওয়া হবে। ওই মুরগির ছানাগুলি পালনের জন্য খাদ্য সরবরাহ করা হবে। ফার্ম ঘরও তৈরি করে দেওয়া হবে। 
বিশদ

এনআরসি, ক্যাবের বিরোধিতায় শিলিগুড়িতে টানা কর্মসূচি নিচ্ছে তৃণমূল, কং, সিপিএম 

বিএনএ, শিলিগুড়ি: এনআরসি ও নাগরিকত্ব সংশোধনী বিলের বিরুদ্ধে শিলিগুড়িতে রাজনৈতিক উত্তেজনার পারদ চড়ছে। তৃণমূল মশাল মিছিল, পদযাত্রা, পথসভা করার পরিকল্পনা নিয়েছে। এই ইস্যুতে আলাদা আলাদা কর্মসূচি নেওয়ার পাশাপাশি, কংগ্রেস ও সিপিএম যৌথ আন্দোলনে নামার পরিকল্পনা নিয়েছে। 
বিশদ

Pages: 12345

একনজরে
ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল।  ...

সংবাদদাতা, উলুবেড়িয়া: ডেঙ্গু প্রতিরোধের পাশাপাশি প্লাস্টিক বর্জন ও জল অপচয়ের বিরুদ্ধে এবার পথে নামল উলুবেড়িয়া পুরসভা। বৃহস্পতিবার এই উপলক্ষে পুরসভার তরফে জনসচেতনতা বৃদ্ধিতে এক পদযাত্রার আয়োজন করা হয়। পাশাপাশি পুরসভার ২২নং ওয়ার্ডটিও পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়।  ...

সংবাদদাতা, কালীগঞ্জ: দৌড় প্রতিযোগিতায় জাতীয় ও আন্তর্জাতিক স্তরে অংশ নিয়ে কালীগঞ্জের মুখ উজ্জ্বল করতে চায় সুতপা মণ্ডল। পরিবারে অভাবকে হার মানিয়ে ইচ্ছা শক্তির জোরে আগামী দিনে দৌড় প্রতিযোগিতার বিভিন্ন খেলায় সফল হতে চায় লাখুরিয়া হাইস্কুলের একাদশ শ্রেণীর ওই ছাত্রী। বাবা ...

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১২ ডিসেম্বর: বজবজের ঘটনার পরিপ্রেক্ষিতে আজ দিল্লিতে জাতীয় নির্বাচন কমিশনের দ্বারস্থ হল বঙ্গ বিজেপি। এদিন দলের রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সংসদ সদস্য দিলীপ ঘোষের নেতৃত্বে তিন সদস্যের এক প্রতিনিধি দল জাতীয় নির্বাচন কমিশনে যায়। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

শারীরিক দিক থেকে খুব ভালো যাবে না। মনে একটা অজানা আশঙ্কার ভাব থাকবে। আর্থিক দিকটি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩০: রাইটার্সে অলিন্দ যুদ্ধের সেনানী বিনয় বসুর মৃত্যু
১৯৮৬: অভিনেত্রী স্মিতা পাতিলের মূত্যু
২০০১: ভারতের সংসদে জঙ্গি হামলা
২০০৩: তিকরিত থেকে গ্রেপ্তার হলেন সাদ্দাম হুসেন





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৮৫ টাকা ৭১.৫৪ টাকা
পাউন্ড ৯১.৮৫ টাকা ৯৫.১৫ টাকা
ইউরো ৭৭.২৯ টাকা ৮০.২৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৩৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৪১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৯৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, প্রতিপদ ৯/২৪ দিবা ৯/৫৭। মৃগশিরা ০/১৮ দিবা ৬/১৮ পরে আর্দ্রা ৫৯/৯ শেষরাত্রি ৫/৫১। সূ উ ৬/১১/২, অ ৪/৪৯/৩৩, অমৃতযোগ দিবা ৬/৫৪ মধ্যে পুনঃ ৭/৩৬ গতে ৯/৪৪ মধ্যে পুনঃ ১১/৫২ গতে ২/৪২ মধ্যে পুনঃ ৩/২৫ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪৩ গতে ৯/১৭ মধ্যে পুনঃ ১১/৫৮ গতে ৩/৩২ মধ্যে পুনঃ ৪/২৫ গতে উদয়াবধি, বারবেলা ৮/৫০ গতে ১১/৩০ মধ্যে, কালরাত্রি ৮/৯ গতে ৯/৪৯ মধ্যে। 
২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, প্রতিপদ ১০/৫৮/৫৭ দিবা ১০/৩৬/৩৮। মৃগশিরা ৩/১৮/৩৯ দিবা ৭/৩২/৩১, সূ উ ৬/১৩/৩, অ ৪/৪৯/৫৫, অমৃতযোগ দিবা ৭/৪ মধ্যে ও ৭/৪৬ গতে ৯/৫৩ মধ্যে ও ১২/০ গতে ২/৪৯ মধ্যে ও ৩/৩২ গতে ৪/৫০ মধ্যে এবং রাত্রি ৫/৫০ গতে ৯/২৫ মধ্যে ও ১২/৬ গতে ৩/৪০ মধ্যে ও ৪/৩৪ গতে ৬/১৪ মধ্যে, কালবেলা ১০/১১/৫৩ গতে ১১/৩১/২৯ মধ্যে, কালরাত্রি ৮/১০/৪২ গতে ৯/৫১/৫ মধ্যে। 
১৫ রবিয়স সানি 

ছবি সংবাদ

এই মুহূর্তে
সান্দাকফুতে মরশুমের প্রথম তুষারপাত 
রাজ্যের উচ্চতম পয়েন্ট সান্দাকফুতে মরশুমের প্রথম তুষারপাত শুরু হল। আজ ...বিশদ

05:25:42 PM

নাগরিকত্ব সংশোধনী আইন: মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে টায়ার জ্বালিয়ে পথ অবরোধ  

05:09:18 PM

নাগরিকত্ব সংশোধনী আইন: প্রতিবাদে বিজেপি ছাড়লেন দক্ষিণ দিনাজপুরের পূর্ত কর্মাধ্যক্ষ 
নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ জানিয়ে বিজেপি ছাড়লেন দক্ষিণ দিনাজপুর জেলা ...বিশদ

05:03:32 PM

নাগরিকত্ব সংশোধনী আইন: প্রতিবাদ ঘিরে রণক্ষেত্র মুর্শিদাবাদের বেলডাঙা

04:54:00 PM

উলুবেড়িয়ায় দূরপাল্লার ট্রেনে ভাঙচুর, অবরোধ 
নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে উলুবেড়িয়ায় দাঁড়িয়ে থাকা হাওড়া-চেন্নাই মেলে ভাঙচুর ...বিশদ

04:48:00 PM

ক্যাবের জেরে উত্তাল উত্তর-পূর্ব ভারত, শিলং সফর বাতিল করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ 

04:40:14 PM