Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

বিল পাশ সত্ত্বেও বিকার নেই, দিনহাটায়
ছেলেধরা সন্দেহে গণপিটুনি, জখম যুবক 

বিএনএ, কোচবিহার: বিধানসভায় বিল পাশ হওয়া সত্ত্বেও একের পর এক গণপিটুনির ঘটনা ঘটেই চলেছে রাজ্যের বিভিন্ন প্রান্তে। শনিবার ছেলেধরা সন্দেহে এক ব্যক্তিকে গণপিটুনি দেওয়া হলো দিনহাটার পুঁটিমারি এলাকার খড়খড়িয়া এলাকায়। শনিবার রাতে ওই ব্যক্তিকে প্রায় দুই -তিনশো মানুষ ঘিরে ধরে মারধর করে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দিনহাটা থানার পুলিস। তারাই ওই ব্যক্তিকে উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে দিনহাটা মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। রবিবারও সেখানে তার চিকিৎসা চলছে। পুলিস জানিয়েছে, আহত ব্যক্তির নাম জোসেফ সাঁওতাল। বছর আটত্রিশের জোসেফের বাড়ি জলপাইগুড়ি জেলার বানারহাটের কারবালা চা বাগানে। পুলিস তার পরিবারের সঙ্গে যোগাযোগ করতে সক্ষম হয়েছে। এদিকে, এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিস ইতিমধ্যেই এক জনকে গ্রেপ্তার করেছে। গণপিটুনির সঙ্গে জড়িতদের ছবি জোগাড় করে তাদের সনাক্ত করারও চেষ্টা করা হচ্ছে। এই ঘটনায় পুলিস কমপক্ষে ২০-২৫ জনের নামের তালিকা তৈরি করেছে। তাদের সন্ধানে তল্লাশি শুরু করা হয়েছে।
জেলার পুলিস সুপার সন্তোষ নিম্বালকার বলেন, ঘটনার তদন্ত চলছে। গণপিটুনি রুখতে ও এব্যাপারে সচেতনতা বাড়াতে সচেতনতামূলক প্রচার চলছে। দিনহাটার যে এলাকায় এই ঘটনা ঘটেছে সেই এলাকায় মাইকিং করতে বলা হয়েছে।
পুলিস সূত্রে জানা গিয়েছে, জোসেফ দিন কয়েক আগে তাঁর বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন। তিনি মানসিক সমস্যায় ভুগছেন বলে পুলিস তাঁর পরিবারের কাছ থেকে জানতে পেরেছে। জানা গিয়েছে, বাড়ি থেকে বেরিয়ে জোসেফ প্রথমে আলিপুরদুয়ার চলে গিয়েছিলেন। সেখানে আলিপুরদুয়ার স্টেশন সংলগ্ন এলাকাতেও তাঁকে মারধর করা হয়েছিল। এরপর কীভাবে তিনি দিনহাটা চলে এসেছেন তা জোসেফ স্পষ্ট করে পুলিসকে বলতে পারেননি। কারণ জোসেফের ধারণা ছিল যে তিনি আলিপুরদুয়ারেই রয়েছেন।
এদিকে শনিবার সন্ধ্যায় দিনহাটার খড়খড়িয়া এলাকায় জোসেফকে ইতস্তত ঘুরতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। এলাকার বাসিন্দাদের একাংশ তাঁকে ঘিরে ধরে। এরপরেই ছেলেধরা সন্দেহে তাঁকে মারধর করা শুরু হয়। কয়েকশো মানুষ তাঁকে ঘিরে ধরে গণপিটুনি দেয়। তার ফলে গুরুতর আহত হয়ে পড়েন ওই ব্যক্তি। এরপর পুলিস গিয়ে তাঁকে উদ্ধার করে নিয়ে আসে।
বেশ কিছু দিন ধরেই কোচবিহার সহ আশপাশের জেলাগুলিতে ছেলেধরা সন্দেহে ভবঘুরে, মানসিক ভারসাম্যহীন ব্যক্তি, ফেরিওয়ালা সহ অপরিচিত কোনও ব্যক্তিকে মারধর ও গণপিটুনি দেওয়ার মতো ঘটনা ঘটছে। কিছু দিন আগেই কোচবিহারের বাণেশ্বর এলাকায় অসমের এক ব্যক্তিকে এই কায়দাতেই গণপিটুনি দেওয়া হয়েছিল। ওই ব্যক্তি বাণেশ্বর এলাকায় গুঁইসাপ ধরতে এসেছিলেন কলে জানা গিয়েছে। অসম থেকে ট্রেনে চেপে তিনি ওই এলাকায় নামেন। তারপর বস্তা হাতে একটি নীচু জমিতে গুঁইসাপ খুঁজছিলেন। সেই সময়ে কিছু মানুষ তাঁকে ধরে গণপিটুনি দেয়। গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে কোচবিহার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করতে হয়েছিল।
শুধুমাত্র কোচবিহারেই নয়, এধরনের ঘটনা ঘটছে উত্তর দিনাজপুরেও। সেই জেলার ইসলমাপুরের রামগঞ্জে দুই ফেরিওয়ালাকে ছেলেধরা গুজবে মারধর করা হয়েছে শনিবার দুপুরেই। বেশ কয়েক জায়গায় ভবঘুরে ও ফেরিওয়ালাদের উপরে চড়াও হওয়ার ঘটনা নজরে আসছে। একই সঙ্গে জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলাতেও একইভাবে বেশ কয়েক জায়গায় ছেলেধরা সন্দেহে গণপিটুনি দেওয়ার ঘটনা ঘটেছে। গত ৪ সেপ্টেম্বর জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ এলাকায় এক ব্যক্তিকে মারধর এমনকী খুনের চেষ্টা পর্যন্ত করা হয়।
ঘটনাগুলিকে কেন্দ্র করে এলাকাগুলিতে ব্যাপক উত্তেজনা ছড়াচ্ছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, গণপিটুনির কবল থেকে উদ্ধার করার পর জোসেফের পরিবারের সঙ্গে পুলিস যোগাযোগ করার চেষ্টা শুরু করে। পুলিস জানতে পারে, ওই ব্যক্তির স্ত্রী ও সন্তান রয়েছেন। তাঁর শ্বশুর গণেশ সাঁওতালের সঙ্গে যোগাযোগ করতে পেরেছে পুলিস। এদিকে, এই ধরণের ঘটনা রুখতে পুলিস এলাকায় এলাকায় সচেতনতা মূলক প্রচার করবে বলে জানিয়েছে। গুজবে কান না দেওয়ার কথা বলে মাইকিং করা হবে বলেও পুলিস সূত্রে জানা গিয়েছে। 

09th  September, 2019
পথবাতির সমস্যা ভূতনিজুড়ে, সন্ধ্যা হলেই রাস্তায় বেরোতে ভয় পান মহিলারা 

সংবাদদাতা, পুরাতন মালদহ: পর্যাপ্ত পথবাতির অভাবে নিরাপত্তার অভাবে ভুগছেন মালদহের মানিকচক ব্লকের ভূতনির চরের জনবহুল এলাকাগুলির বাসিন্দারা। রাস্তাঘাট অন্ধকার থাকায় একদিকে যেমন দুর্ঘটনার আশঙ্কা বাড়ছে, তেমনি অন্যদিকে রাতে বাড়ি থেকে বেরোতেই ভয় পাচ্ছেন মহিলারা।  
বিশদ

23rd  January, 2020
বংশীহারি বালিকা বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী বর্ষ উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান 

সংবাদদাতা, গঙ্গারামপুর: বুধবার দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারি বালিকা বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী বর্ষ উপলক্ষ্যে তিন দিনের সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হলো। এদিন বংশীহারি বালিকা বিদ্যালয়ের পক্ষ থেকে সকালে একটি শোভাযাত্রার আয়োজন করা হয়। সেই শোভাযাত্রা বুনিয়াদপুর শহর পরিক্রমা করে। 
বিশদ

23rd  January, 2020
সিএএ’র প্রতিবাদে ফাঁসিদেওয়ায় মিছিল গৌতমের, নকশালবরাড়িতে রঞ্জন 

সংবাদদাতা, নকশালবাড়ি: বুধবার ফাঁসিদেওয়ার চটহাটে এনআরসি, সিএএ এবং এনপিআরের প্রতিবাদে মিছিল করে তৃণমূল কংগ্রেস। এদিন মিছিলটি চটহাট বাজার থেকে শুরু হয়ে বাজার পরিক্রমা করে বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। মিছিলে পা মেলান পর্যটনমন্ত্রী গৌতম দেব। 
বিশদ

23rd  January, 2020
অঙ্গনওয়াড়ি কেন্দ্রগুলিতে নেই পানীয় জল, শৌচাগার, সমস্যায় প্রসূতিরা 

সংবাদদাতা, ময়নাগুড়ি: ময়নাগুড়ি ব্লকের অধিকাংশ অঙ্গনওয়াড়ি কেন্দ্র দীর্ঘদিন ধরেই পানীয় জল ও শৌচাগারের সমস্যায় ধুঁকছে। ওসব কেন্দ্রে নিয়মিত আসা প্রসূতি ও শিশুদের অভিভাবকরা দ্রুত সমস্যা মেটানোর দাবি তুলেছেন। 
বিশদ

23rd  January, 2020
মালদহে ব্লকে ব্লকে নেতাজির জন্মদিন পালনের কর্মসূচি কংগ্রেসের 

বিএনএ, মালদহ: প্রদেশ কংগ্রেসের নেতৃত্বের নির্দেশে আজ, বৃহস্পতিবার মালদহের প্রতিটি ব্লকে নেতাজির জন্মদিন পালন করার সিদ্ধান্ত নিয়েছে জেলা কংগ্রেস। কংগ্রেসের তরফে ব্লকে ব্লকে ‘নেতাজি ও ধর্ম নিরপেক্ষতা’ শীর্ষক আলোচনা সভা করার জন্যও জেলা নেতৃত্বের তরফে নির্দেশ দেওয়া হয়েছে। 
বিশদ

23rd  January, 2020
কাল থেকে জলপাইগুড়িতে তিনদিনের মৎস্য বাণিজ্য খাদ্য উৎসব 

বিএনএ, জলপাইগুড়ি: কাল, শুক্রবার থেকে জলপাইগুড়ির মিলন সঙ্ঘের মাঠে শুরু হচ্ছে মৎস্য বাণিজ্য খাদ্য উৎসব। জলপাইগুড়ির পাইকারী মাছ ব্যবসায়ী সমিতির ৭৫ বছর পূর্তি উপলক্ষে তিনদিন ব্যাপী এই উৎসব চলবে। সুস্বাদু মাছের স্বাদ গ্রহণের পাশাপাশি পদ্মার ইলিশ সহ পাবদা মাছও পাওয়া যাবে উৎসব প্রঙ্গণে। 
বিশদ

23rd  January, 2020
তেরঙ্গার প্রতি ভালোবাসাই মিলিয়ে দেয় সিরাজুল-মনোতোষদের 

সংবাদদাতা, গাজোল: খালি ব্যবসা নয়, দেশপ্রেমের টানেই জাতীয় পতাকার পসরা সাজিয়ে বসেন সিরাজুল-মনোতোষরা। ইংলিশবাজারের শহরের ব্যস্ত রাস্তার ধারে এখন তাকালেই চোখে পড়বে একের পর এক দোকানে ঝুলছে জাতীয় পতাকা, তেরঙ্গা রিস্ট ব্যান্ড, স্টিকার ইত্যাদি। বিক্রেতারা জানালেন, বছরে দু’বার রমরমিয়ে বিক্রি হয় এইসব সামগ্রী। 
বিশদ

23rd  January, 2020
বার্ষিক ক্রীড়ায় দেশাত্মবোধক গান ও নাচ পরিবেশন করল ছাত্রীরা 

সংবাদদাতা, ইংলিশবাজার: মালদহ উচ্চ বালিকা বিদ্যালয়(উচ্চ মাধ্যমিক)-এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হল ইংলিশবাজার শহরের বৃন্দাবনী ময়দানে। বুধবার স্কুলের নিজস্ব পতাকা উত্তোলন করেন ডিস্ট্রিক্ট কাউন্সিল ফর স্কুল গেমস অ্যান্ড স্পোর্টসের মালদহ জেলার সম্পাদক দিলীপকুমার দাস। 
বিশদ

23rd  January, 2020
বিশ্ববিদ্যালয়ের স্কলারশিপ পেতে একাধিক ভুয়ো আবেদন, তদন্ত 

সংবাদদাতা, মালদহ: গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে স্বামী বিবেকানন্দের নামাঙ্কিত স্কলারশিপ নিয়ে বিশাল দুর্নীতি সামনে এসেছে। যে পদ্ধতিতে বিভিন্ন নথি জাল করে এই স্কলারশিপের টাকা আদায়ের চেষ্টা হয়েছে তা দেখে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের চোখ কপালে উঠেছে। এর পিছনে একটি বিরাট চক্র কাজ করছে বলেই মনে করছে কর্তৃপক্ষ।  
বিশদ

23rd  January, 2020
কৃষিদপ্তর থেকে বিতরণ করা ধানবীজ নিয়ে বিপাকে চাষিরা 

রাজীব বর্মন  দিনহাটা, সংবাদদাতা: কোচবিহারের দিনহাটা-১ ব্লকের মাতালহাট গ্রাম পঞ্চায়েতের চাষিদের কৃষিদপ্তর থেকে বোরো ধানের বীজতলা তৈরির জন্য উচ্চফলনশীল ধানের বীজ বিতরণ করা হয়েছিল। কিন্তু কৃষিদপ্তর থেকে বিতরণ করা ওই বোরো ধানের বীজ থেকে চারা বের না হওয়ায় মাতালহাটের প্রান্তিক কৃষকরা সমস্যায় পড়েছেন।  
বিশদ

23rd  January, 2020
টেন্ডার ছাড়াই কাজের বরাত, পুরসভার বিরুদ্ধে অভিযোগ 

বিএনএ, জলপাইগুড়ি: তৃণমূল কংগ্রেস শাসিত জলপাইগুড়ি পুরসভার বিরুদ্ধে টেন্ডার ছাড়াই রাস্তা সংস্কারের কাজ করার অভিযোগ উঠল। ২৪ নম্বর ওয়ার্ডের শিল্পসমিতি পাড়ার গৌড়ীয় মঠ থেকে নতুন ব্রিজ পর্যন্ত রাস্তা তৈরি করাকে নিয়েই এই বির্তক শুরু হয়েছে। 
বিশদ

23rd  January, 2020
এবার রায়গঞ্জ মেডিক্যালের নজরদারি স্বাস্থ্যভবন থেকে? 

মণীন্দ্রনারায়ণ সিংহ  রায়গঞ্জ, বিএনএ: অনৈতিক কাজকর্ম, নানা অনিয়ম-বেনিয়মের অভিযোগ ওঠায় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের উপর স্বাস্থ্যভবন থেকে কি বিশেষ নজরদারি চালানো হবে? হাসপাতালের চিকিৎসক ও কর্মীদের একাংশ এমনটাই দাবি করেছেন।  
বিশদ

23rd  January, 2020
ক্রেতা সুরক্ষা আইন বিষয়ে শামুকতলায় ম্যাজিক শো 

সংবাদদাতা, কুমারগ্রাম: বুধবার আলিপুরদুয়ার-২ ব্লকের শামুকতলার বিভিন্ন জায়গায় ক্রেতা সুরক্ষা আইন এবং পশ্চিমবঙ্গ জন পরিষেবা আইন সম্পর্কে বাসিন্দাদের সচেতন করতে ম্যাজিক শো দেখানো হয়। উপভোক্তা বিষয়ক ও ন্যায্য বাণিজ্য অনুশীলন অধিকার দপ্তরের আলিপুরদুয়ার আঞ্চলিক শাখার পক্ষ থেকে ২০ জানুয়ারি থেকে এই প্রচার চলছে।  
বিশদ

23rd  January, 2020
বিন্দোল পঞ্চায়েত অফিস ঘেরাওয়ের ডাক 

বিএনএ, রায়গঞ্জ: পরিষেবা না পাওয়ায় স্থানীয় বাসিন্দারা আগামী ২৭ জানুয়ারি বিন্দোল গ্রাম পঞ্চায়েত অফিস ঘেরাওয়ের ডাক দিয়েছেন। গ্রামবাসীরা ওইদিন থেকে অনির্দিষ্টকালের জন্য অবস্থান বিক্ষোভ ও ধর্ণা অবরোধ কর্মসূচি পালন করবেন বলে জানিয়েছেন। 
বিশদ

23rd  January, 2020

Pages: 12345

একনজরে
  নয়াদিল্লি, ২৩ জানুয়ারি: এই প্রথম কোনও ভারতীয় করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। পেশায় নার্স ওই মহিলা বর্তমানে সৌদি আরবের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি কেরলের বাসিন্দা। ...

বিএনএ, তমলুক: বুধবার রাতে মেচেদায় ৪১নম্বর জাতীয় সড়কের ওভারব্রিজ এলাকায় ভাঙড়ের এক শিক্ষককে উদ্ধার করল কোলাঘাট থানার পুলিস। ওই শিক্ষকের দাবি, ওইদিনই বিকেল ৩টে নাগাদ ভাঙড় থানার কুলটি কলোনির বাড়ি থেকে তিনি বের হন। তখন তাঁর কাছে চার লক্ষ টাকা ...

সংবাদদাতা, কুমারগ্রাম: স্টেট গেমস বক্সিংয়ে অংশ নিতে বৃহস্পতিবার কলকাতায় রওনা হন আলিপুরদুয়ারের দুই বক্সার। বেঙ্গল অ্যামেচার বক্সিং ফেডারেশনের পরিচালনায় আগামী ২৫ এবং ২৬ জানুয়ারি সল্টলেকের স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ার হলঘরে বক্সিং প্রতিযোগিতাটি হবে। ...

বিএনএ, আসানসোল: আসানসোল মহকুমায় ই-রিকশর জন্য এক তৃতীয়াংশ মহিলা আবেদন জানিয়েছেন। তাই এবার জেলা সদরে পরিবহণের অন্যতম মাধ্যম হতে চলা ই-রিকশর চাবিকাঠি রমণীদের হাতে যাবে কি না, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। তবে বিপরীত যুক্তিও রয়েছে, অনেকের দাবি, লোন পাওয়ার ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ঠাৎ জেদ বা রাগের বশে কোনও সিদ্ধান্ত না নেওয়াই শ্রেয়। প্রেম-প্রীতির যোগ বর্তমান। প্রীতির বন্ধন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৬: ব্যারিস্টার জ্ঞানেন্দ্রমোহন ঠাকুরের জন্ম
১৮৫৭: প্রতিষ্ঠিত হল কলকাতা বিশ্ববিদ্যালয়
১৯৪৫: পরিচালক সুভাষ ঘাইয়ের জন্ম
১৯৫০: ভারতের জাতীয় সঙ্গীত হিসাবে গৃহীত হল ‘জনগণমন অধিনায়ক’
১৯৬৫ - ইংরেজ রাজনীতিবিদ ও লেখক উইন্স্টন চার্চিলের মৃত্যু
১৯৬৬: বিজ্ঞানী হোমি জাহাঙ্গির ভাবার মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪১ টাকা ৭২.১১ টাকা
পাউন্ড ৯১.৯৬ টাকা ৯৫.২৬ টাকা
ইউরো ৭৭.৫২ টাকা ৮০.৪৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৫৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৫০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,০৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
23rd  January, 2020

দিন পঞ্জিকা

৯ মাঘ ১৪২৬, ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, অমাবস্যা ৫২/৪ রাত্রি ৩/১২। উত্তরাষা‌ঢ়া ৫০/৫৯ রাত্রি ২/৪৬। সূ উ ৬/২২/১৯, অ ৫/১৪/৪৯, অমৃতযোগ দিবা ৭/৪৮ মধ্যে পুনঃ ৮/৩২ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৩ গতে ২/২০ মধ্যে পুনঃ ৩/৪৭ গতে অস্তাবধি। বারবেলা ৯/৫ গতে ১১/৪৭ মধ্যে। কালরাত্রি ৮/৩১ গতে ১০/১০ মধ্যে।
৯ মাঘ ১৪২৬, ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, অমাবস্যা ৫০/২১/৪৫ রাত্রি ২/৩৪/১৫। উত্তরাষাঢ়া ৫০/২৫/০ রাত্রি ২/৩৫/৩৩। সূ উ ৬/২৫/৩৩, অ ৫/১৩/২১, অমৃতযোগ দিবা ৭/৪৬ মধ্যে ও ৮/৩১ গতে ১০/৪৪ মধ্যে ও ১২/৫৮ গতে ২/১৭ মধ্যে ও ৩/৫৭ গতে ৫/১৩ মধ্যে এবং রাত্রি ৭/৮ গতে ৮/৫১ মধ্যেও ৩/৪৩ গতে ৪/৩৪ মধ্যে। কালবেলা ১০/২৮/৩১ গতে ১১/৪৯/২৭ মধ্যে, কালরাত্রি ৮/৩১/২৪ গতে ১০/১০/২৫ মধ্যে।
 ২৮ জমাদিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
প্রথম টি-২০: টসে জিতে ফিল্ডিং নিল ভারত
অকল্যান্ডে নিউজিল্যন্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচে টসে ...বিশদ

11:55:00 AM

আজ মুক্তি
স্ট্রিট ডান্সার থ্রিডি: রেমো ডি’সুজা পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে আইনক্স, ...বিশদ

11:36:58 AM

আজ তৃণমূল ভবনে দলের সভাপতিদের সঙ্গে বৈঠক
মাস দুয়েক পরেই পুরভোট রাজ্যে। তার আগে ফালাকাটা বিধানসভার উপনির্বাচন ...বিশদ

11:26:30 AM

কোন চ্যানেলে দেখবেন ভারত-নিউজিল্যান্ড প্রথম টি-২০
গত বছর নিউজিল্যান্ডের কাছে সেমি-ফাইনালে হেরে বিশ্বকাপে স্বপ্নভঙ্গ হয়েছিল বিরাট ...বিশদ

11:19:25 AM

আন্তর্জাতিক শিক্ষা দিবস ও জাতীয় শিশুকন্যা দিবসে কী বার্তা দিলেন মমতা
আন্তর্জাতিক শিক্ষা দিবস উপলক্ষে আজ ট্যুইট করে রাজ্যবাসীকে বার্তা দিলেন ...বিশদ

11:06:06 AM

কুলতলিতে নলি কাটা জোড়া মহিলার দেহ উদ্ধার ঘিরে রহস্য
গলার নলি কাটা অবস্থায় জোড়া মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছে কুলতলিতে। ...বিশদ

10:41:00 AM