Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

 বহিষ্কৃত হতেই সোশ্যাল মিডিয়ায় রাজ্য সভাপতির বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপি’র প্রাক্তন জেলা সভাপতি

 সংবাদদাতা, মালদহ: বহিষ্কৃত হয়ে সোশ্যাল মিডিয়ায় বিজেপি’র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে তোপ দাগলেন দলের প্রাক্তন মালদহ জেলা সভাপতি সঞ্জিত মিশ্র। নিজের ফেসবুক অ্যাকাউন্টে রাজ্য নেতৃত্বের একপেশে মনোভাবের কড়া সমালোচনা করেছেন তিনি। তবে দলের কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি আনুগত্য প্রকাশ করেছেন তিনি। কিন্তু উল্লেখযোগ্য ভাবে তাঁর অনুগামীদের দলের বিরুদ্ধাচারণ করার পরামর্শও দিয়েছেন এই প্রবীণ বিজেপি নেতা। প্রকাশ্যে সঞ্জিতবাবুর এই পোস্টকে গুরুত্ব দিতে বিজেপি নারাজ হলেও, এতে দলের ভাবমূর্তিতে যে প্রভাব পড়ছে তা মেনে নিয়েছেন দলের অনেকে।
উল্লেখ্য, ২০১৮ সালের মাঝামাঝি জেলা বিজেপি’র সভাপতির দায়িত্ব নেন প্রাক্তন সমর কর্মী ও ডাক বিভাগের প্রাক্তন কর্মচারী সঞ্জিত মিশ্র। সুব্রত কুণ্ডুর পরে তিনি জেলা সভাপতি হতেই বিদ্রোহ দানা বাঁধতে থাকে দলের মধ্যে। সঞ্জিতবাবুর বিরুদ্ধে বিজেপি’র রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বের কাছে অভিযোগ জানান প্রাক্তন জেলা সাধারণ সম্পাদক মানবেন্দ্র চক্রবর্তী। আরও বেশ কয়েকজন নেতাও সঞ্জিতবাবুর বিরুদ্ধে প্রকাশ্যেই মুখ খোলেন। কিন্তু নিজস্ব ভঙ্গিতে মালদহে বিজেপি’কে পরিচালনা করতে থাকেন সঞ্জিতবাবু। এই সময়ে দলের রাজ্য নেতৃত্বের সঙ্গে তাঁর মতপার্থক্য বেশ কয়েকবার প্রকাশ্যে আসে।
দল সূত্রে জানা গিয়েছে, লোকসভা নির্বাচনে সঞ্জিতবাবুর সুপারিশ কার্যত উড়িয়ে দিয়ে উত্তর মালদহে খগেন মুর্মু ও দক্ষিণ মালদহে শ্রীরূপা মিত্র চৌধুরিকে মনোনয়ন দেয় বিজেপি। প্রবল ক্ষোভ হলেও নির্বাচনের প্রচারে সদলবলেই নামেন তিনি। সাফল্যও আসে। উত্তর মালদহে জয় পায় বিজেপি। দক্ষিণ মালদহে মাত্র ৮২০০ ভোটে হারে দল। হবিবপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনেও জয়ী হয় দল।
তবে এই সাফল্যের পরেও মাস খানেক আগে রাতারাতি সঞ্জিতবাবুকে সরিয়ে দেওয়া হয় বিজেপি’র জেলা সভাপতির পদ থেকে। তাঁর জায়গায় আসেন আরেক প্রবীণ নেতা গোবিন্দ মণ্ডল। পদ খোয়ানোর পরে দলের জেলা কার্যালয়ে বসেই সংবাদমাধ্যমের সামনে বিজেপি রাজ্য নেতৃত্বকে তীব্র ভাষায় আক্রমণ করেন তিনি। এরপরেই দল থেকে বহিষ্কার করা হয় তাঁকে।
সম্প্রতি নিজের ফেসবুকে দলের রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে ফের সরব হয়েছেন সঞ্জিতবাবু। এর আগে রাজ্য বিজেপি’র সাংগঠনিক সম্পাদক তাঁর নিশানায় থাকলেও এবার সরাসরি তিনি কটাক্ষ করেছেন রাজ্য বিজেপি’র সভাপতি দিলীপ ঘোষকে। সঞ্জিত মিশ্র লিখেছেন, “এদের (বিজেপি রাজ্য নেতৃত্বের) এই অন্যায়, আমার বিশ্বাস কেন্দ্রীয় নেতৃত্ব নিশ্চয়ই অনুমোদন করবেন না। বিষয়টি কেন্দ্রীয় স্তরে নিয়ে যাব, এই জন্য নয় যে পার্টি আমাকে করতেই হবে, শুধু এই জন্য যে রাজ্যা স্তরের এই সব অপদার্থ ও স্বেচ্ছাচারী নেতাদের বিরুদ্ধে যাওয়ার সাহস কেউ তো রাখে এটা দেখাবার জন্য”। পরে তিনি লিখেছেন, “জেলা সভাপতিকে (সঞ্জিত মিশ্র) রাজ্য সভাপতি কোনও কারণ না দেখিয়েই চূড়ান্ত অপমান করে পদ থেকে সরিয়ে পরে দল থেকেও বহিষ্কার করে ক্ষমতার অপব্যবহার করেন”।
তবে ওই পোস্টেই আবার সঞ্জিতবাবু ইঙ্গিত দিয়েছেন সাম্প্রতিক মালদহ সফরের সময় কেন্দ্রীয় বিজেপি নেতা অরবিন্দ মেনন তাঁর কাছে রাজ্য নেতৃত্বের সিদ্ধান্তের জন্য খেদ প্রকাশ করেছেন। তাঁর দাবি, মালদহে এলে মেননের মতো নেতা যেখানে তাঁর সঙ্গে কথা বলেন সেখানে দিলীপবাবু মালদহে এলে তাঁর খোঁজও নেন না।
সঞ্জিতবাবুর এই প্রকাশ্য বিদ্রোহে খুশি জেলা তৃণমূল। দলের নেতা বাবলা সরকার বলেন, এই হচ্ছে বিজেপি’র তথাকথিত শৃঙ্খলার নমুনা। প্রাক্তন বিজেপি সভাপতি নিজেই দলের সব দোষত্রুটি জানিয়ে দিচ্ছেন প্রকাশ্যে। এতেই প্রমাণ হচ্ছে বিজেপি’তে গণতন্ত্র নেই।
বিজেপি’র জেলা সভাপতি গোবিন্দ মণ্ডলের বক্তব্য, আমাদের দল ঐক্যবদ্ধ। শৃঙ্খলাই আমাদের মূল পরিচয়। ব্যক্তি নয়, দল বড়— এই শিক্ষাই আমরা পেয়েছি। যিনি যাই বলুন, বিজেপি নিজস্ব আদর্শ নিয়ে তৃণমূলের বিরুদ্ধে লড়াই করেই আগামীতে এই রাজ্য দখল করবে। নির্বাচনী সাফল্য ব্যক্তিগত নয়, সমষ্টিগত লড়াইয়ের ফল।

18th  August, 2019
আজ ডালখোলায় দিলীপ ঘোষ 

সংবাদদাতা, ইসলামপুর: নাগরিকত্ব সংশোধনী আইনের সমর্থনে আজ, শনিবার ডালখোলায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের র্যা লি হবে। বিজেপির উত্তর দিনাজপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক সুরজিৎ সেন বলেন, সিএএ’র সমর্থনে ডালখোলায় র্যা লি হবে। 
বিশদ

মাটিগাড়ায় অজগর উদ্ধার

সংবাদদাতা, নকশালবাড়ি: শুক্রবার মাটিগাড়া-১ গ্রাম পঞ্চায়েতের কলমজোত থেকে সাত ফুট লম্বা একটি অজগর উদ্ধার হয়। স্থানীয় একটি কবরস্থানের ভেতরে তিনদিন আগে বাসিন্দারা চিতাবাঘ দেখেছেন বলে দাবি করেন। 
বিশদ

শিলিগুড়ির এয়ারভিউ মোড়ে গান্ধী মূর্তি বসানোর কাজ শুরু হতেই বিতর্কের মুখে পুরসভা 

বিএনএ, শিলিগুড়ি: শিলিগুড়ি শহরের এয়ারভিউ মোড়ে গান্ধী মূর্তি বসানোর কাজে হাত দিয়ে বিতর্কে জড়াল পুরসভা। শুক্রবার বামফ্রন্ট শাসিত শিলিগুড়ি পুরসভার মেয়র অশোক ভট্টাচার্য বলেন, এয়ারভিউ মোড়ের নামকরণ করা হয়েছে গান্ধী চক। তাই ওই মোড়ে একটি মহাত্মা গান্ধীর মূর্তি বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়। 
বিশদ

সিএএ, এনআরসি আতঙ্ক
কাস্ট সার্টিফিকেট পেতে শিলিগুড়িতে তিনদিনের
আদিবাসী মেলায় জমা পড়ল ৮ হাজার আবেদন 

বিএনএ, শিলিগুড়ি: এনআরসি ও সিএএ নিয়ে কার্যত আতঙ্কে কাঁপছে শিলিগুড়ির আদিবাসীরা। প্রশাসন সূত্রে খবর, তিনদিনে চারটি আদিবাসী মেলায় তফসিলি জাতি ও উপজাতি সার্টিফিকেটের জন্য আবেদন পড়েছে প্রায় ৮০০০। 
বিশদ

শিলিগুড়ি
এমআইসি পদ থেকে পরিমলকে অব্যাহতি
দিয়েছেন মেয়র, দলে কোন্দল প্রকাশ্যে 

বিএনএ, শিলিগুড়ি: বামফ্রন্ট শাসিত শিলিগুড়ি পুরসভার মেয়র পরিষদ পদ থেকে পরিমল মিত্রের ইস্তফার কথা স্বীকার করলেন মেয়র সিপিএমের অশোক ভট্টাচার্য। শুক্রবার দলের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রের উপস্থিতিতে সাংবাদিক সম্মেলনে অশোকবাবু তা মেনে নেন। তিনি বলেন, মেয়র পরিষদ সদস্য পরিমলবাবুকে অব্যাহতি দেওয়া হয়েছে।  
বিশদ

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়
স্কলারশিপ কেলেঙ্কারি নিয়ে এফআইআরের সিদ্ধান্ত ইসি বৈঠকে 

সংবাদদাতা, মালদহ: গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের স্কলারশিপ কেলেঙ্কারি নিয়ে উদ্বেগ প্রকাশ করল বিশ্ববিদ্যালয়ের এক্সিকিউটিভ কাউন্সিল। সেইসঙ্গে এফআইআর দায়ের করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। শুক্রবার কলকাতায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্প অফিসে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এই দীর্ঘ বৈঠক চলে।  
বিশদ

জেলা রেজিস্ট্রার অফিস থেকে হঠাৎ লোপাট
বহু ফাইল, চাঞ্চল্য দক্ষিণ দিনাজপুরে  

ইন্দ্র মহন্ত, বালুরঘাট, সংবাদদাতা: দক্ষিণ দিনাজপুর জেলার রেজিস্ট্রার অফিস থেকে বহু গুরুত্বপূর্ণ ফাইল লোপাট হয়ে যাওয়ায় আলোড়ন পড়ে গিয়েছে। জেলা প্রশাসনিক ভবন চত্বরে থাকা অফিস থেকে কিভাবে সেসব ফাইল উধাও হয়ে গেল, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। 
বিশদ

রায়গঞ্জের শ্রমিক মেলায় শ্রমিকদের দেড় কোটি টাকার আর্থিক সুবিধা দেওয়া হচ্ছে 

বিএনএ, রায়গঞ্জ: রায়গঞ্জে তিন দিনের শ্রমিক মেলায় নির্মাণ, পরিবহণ, অসংগঠিত শ্রমিকদের প্রায় দেড় কোটি টাকার আর্থিক সাহায্য তুলে দেওয়া হবে। শ্রমদপ্তর সূত্রে জানা গিয়েছে, করোনেশন হাইস্কুল মাঠে ২৭ থেকে ২৯ জানুয়ারি তিন দিনের শ্রমিক মেলায় শুধুমাত্র রায়গঞ্জ মহকুমার ১৩৬৬ জন শ্রমিককে দেড় কোটি টাকার আর্থিক সাহায্য প্রদান করা হবে।  
বিশদ

উত্তরবঙ্গ মেডিক্যালের মর্গে টাকা নিয়ে মৃতদেহ সেলাইয়ের
অভিযোগ, লিখিত পাওয়ার অপেক্ষায় হাতগুটিয়ে কর্তৃপক্ষ 

অপু রায়, নকশালবাড়ি, সংবাদদাতা: মৃতদেহ মর্গে রাখতে হলেও দিতে হচ্ছে টাকা। ময়নাতদন্ত করতে হলেও টাকা দিতে হচ্ছে। উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালের বিরুদ্ধে এমনই অভিযোগ উঠেছে। যদিও মেডিক্যাল কর্তৃপক্ষ জানিয়েছে, এরকম অভিযোগ মৌখিকভাবে হয়, কিন্তু লিখিত কোনও অভিযোগ হাতে না থাকায় কিছু করা যাচ্ছে না। 
বিশদ

ইংলিশবাজার
পুরভোটকে সামনে রেখে জোট বেঁধে কর্মসূচির
ছক কষতে সিপিএম কার্যালয়ে কংগ্রেসের নেতারা 

সংবাদদাতা, মালদহ: যৌথ আন্দোলন গড়ে তোলার কর্মসূচিকে সামনে রেখে জোট বেঁধে মালদহে পুর ভোটে লড়ার প্রস্তুতি শুরু করে দিল বামফ্রন্ট ও কংগ্রেস। শুক্রবার জেলা সিপিএমের কার্যালয়, মিহির দাস ভবনে দুই পক্ষ একটি বৈঠকে বসে। 
বিশদ

আলিপুরদুয়ার পুরসভা ও ফালাকাটা বিধানসভা
উপনির্বাচন নিয়ে প্রচারের রণকৌশল স্থির করলেন দিলীপ 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: ২০১১ সালে দিদিমণি যখন ইভিএমে ভোটে জিতেছিলেন তখন প্রশ্ন ওঠেনি। এখন হারতে শুরু করেছেন তাই ইভিএমে কারচুপি হয়ে গেল। দিদিমণি এখন ভয় পেয়েছেন। আমি বলছি, মুখে মুখে ভোট চাইবেন না। মানুষের বাড়ির উঠনে বসুন। শুধু বাড়ি বাড়ি গেলেও হবে না।  
বিশদ

চিকিৎসার গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ,
গভীর রাতে ভাঙচুর ইসলামপুর সুপার স্পেশালিটিতে 

সংবাদদাতা, ইসলামপুর: চিকিৎসায় গাফিলতির ফলে রোগী মৃত্যুর অভিযোগে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল ইসলামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। বৃহস্পতিবার গভীর রাতে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। সেইসঙ্গে হাসপাতালের কর্মীদের মারধর করারও অভিযোগ তুলেছে মৃতার পরিবারের লোকরা।  
বিশদ

ওয়ার্ড পিছু ৩০-৪০ লক্ষ টাকা বরাদ্দ, প্রবীণদের
গৃহ কর মকুবের পথে ইংলিশবাজার পুরসভা 

বিএনএ, মালদহ: শহরবাসীর মন পেতে ঢালাও উন্নয়ন করতে চলেছে ইংলিশবাজার পুরসভা। দ্রুত ওয়ার্ড পিছু ৩০-৪০ লক্ষ টাকা বরাদ্দ করা হবে। এছাড়াও চেয়ারম্যানের তত্ত্বাবধানে প্রায় পাঁচ কোটি টাকার কাজ হবে। শুক্রবার চেয়ারম্যান ইন কাউন্সিলের (সিআইসি) বৈঠকে এব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়। 
বিশদ

বালুরঘাট ল’ কলেজ কাণ্ড
টোটোচালকের স্ত্রীকে আটক করে জেরা, পলাতক এলাকার যুবক 

সংবাদদাতা, বালুরঘাট: বালুরঘাটে ল’ কলেজের পিছন থেকে টোটো চালকের দেহ উদ্ধারের ঘটনায় অবৈধ সম্পর্কের কথা উঠে এসেছিল আগেই। ওই ঘটনায় শুক্রবার মৃত ব্যক্তির স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করল পুলিস।  
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উৎপাদন কম থাকায় দাম বাড়ছে হু হু করে। সেকারণেই কুমোরটুলিতে শোলার বদলে সরস্বতী প্রতিমার সাজে ব্যবহার বাড়ছে জরির অলঙ্কারের। মৃৎশিল্পীদের কথায়, প্রতিমা তৈরির সরঞ্জামের দাম লাফিয়ে বাড়ছে। এর মধ্যে যদি প্রতিমা শোলার অলঙ্কারে সাজাতে হয়, তাহলে ঢাকের ...

সংবাদদাতা, কান্দি: বৃহস্পতিবার রাতে খবর পেয়ে বড়ঞা থানার শ্রীরামপুর গ্রাম থেকে আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতের নাম সাদ্দাম শেখ। ওই গ্রামেই তার বাড়ি।   ...

মুম্বই, ২৪ জানুয়ারি (পিটিআই): বিধানসভা নির্বাচনের সময় মহারাষ্ট্রের অবিজেপি নেতাদের ফোন ট্যাপ করা হয়েছিল। সরকারি পরিকাঠামোর অপব্যবহার করে এই কাজ করেছিল তৎকালীন বিজেপি সরকার। বৃহস্পতিবার এমনই অভিযোগ করেছেন মহারাষ্ট্রের বর্তমান স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। এই কাণ্ডে তদন্তের নির্দেশও দেওয়া হয়েছে ইতিমধ্যে।  ...

দাভোস, ২৪ জানুয়ারি: ভারতকে হিন্দু রাষ্ট্র হিসেবে গড়ে তোলার প্রচেষ্টায় গণতন্ত্রকে ‘ধ্বংসের মুখে’ ঠেলে দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার দাভোসের ওয়ার্ল্ড ইকনমিক ফোরাম-এর মঞ্চ থেকে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসাসূত্রে উপার্জন বৃদ্ধি। বিদ্যায় মানসিক চঞ্চলতা বাধার কারণ হতে পারে। গুরুজনদের শরীর-স্বাস্থ্য নিয়ে সচেতন থাকা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

জাতীয় ভোটদাতা দিবস
১৮৫০: অভিনেতা অর্ধেন্দু শেখর মুস্তাফির জন্ম
১৮৫৬: সমাজসেবক ও লেখক অশ্বিনীকুমার দত্তের জন্ম
১৮৭৪: ইংরেজ লেখক সামারসেট মমের জন্ম  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫১ টাকা ৭২.২১ টাকা
পাউন্ড ৯১.৯৮ টাকা ৯৫.৩২ টাকা
ইউরো ৭৭.৩৮ টাকা ৮০.৩৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৭১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৬২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,২০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১০ মাঘ ১৪২৬, ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, প্রতিপদ ৫৫/২৪ রাত্রি ৪/৩২। শ্রবণা ৫৫/৩৩ রাত্রি ৪/৩৬। সূ উ ৬/২২/৭, অ ৫/১৫/৩১, অমৃতযোগ দিবা ১০/০ গতে ১২/৫৩ মধ্যে। রাত্রি ৭/৫২ গতে ১০/৩০ মধ্যে পুনঃ ১২/১৪ গতে ২/০ মধ্যে পুনঃ ২/৫২ গতে ৪/৩৭ মধ্যে। বারবেলা ৭/৪৩ মধ্যে পুনঃ ১/১০ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৩/৫৪ গতে অস্তাবধি। কালরাত্রি ৬/৫৪ মধ্যে পুনঃ ৪/৪৪ গতে উদয়াবধি। 
১০ মাঘ ১৪২৬, ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, প্রতিপদ ৫২/৪৫/৪২ রাত্রি ৩/৩১/৩১। শ্রবণা ৫৪/৮/১ শেষরাত্রি ৪/৪/২৬। সূ উ ৬/২৫/১৪, অ ৫/১৪/৮, অমৃতযোগ দিবা ৯/৫৮ গতে ১২/৫৭ মধ্যে ও রাত্রি ৭/৫৮ গতে ১০/৩৩ মধ্যে ও ১২/১৬ গতে ১/৫৮ মধ্যে ও ২/৫০ গতে ৪/৩৩ মধ্যে। কালবেলা ৭/৪৬/২১ মধ্যে ও ৩/৫৪/২ গতে ৫/১৪/৮ মধ্যে, কালরাত্রি ৬/৫৪/১ মধ্যে ও ৪/৪৬/২০ গতে ৬/২৪/৫৫ মধ্যে। 
২৯ জমাদিয়ল আউয়ল  

ছবি সংবাদ

এই মুহূর্তে
আধার ও প্যান নম্বর জমা না দিলে কাটা হবে ২০ শতাংশ টিডিএস 
আধার ও প্যান নম্বর জমা দেননি? তাহলে কিন্তু আপনার আয়ের ...বিশদ

08:55:31 AM

হাওড়া পুরভোটে সব আসনে প্রার্থী দেবে শিবসেনা 
হাওড়া পুরসভার আসন্ন নির্বাচনে সবক’টি ওয়ার্ডেই প্রার্থী দেবে শিবসেনা। গত ...বিশদ

08:55:00 AM

হুগলির ৩৮টি প্রাথমিক বিদ্যালয় সংস্কারে অর্থ অনুমোদন 
হুগলি জেলার ৩৮টি প্রাথমিক বিদ্যালয় সংস্কারের জন্যে প্রায় দেড় কোটি ...বিশদ

08:50:00 AM

টালা ব্রিজ ভাঙার বিজ্ঞপ্তি জারি হল, বন্ধ হচ্ছে ৩১ জানুয়ারি মধ্যরাত থেকে
 

টালা ব্রিজ ভাঙার বিজ্ঞপ্তি জারি হল শুক্রবার। ৩১ জানুয়ারি রাত ...বিশদ

08:45:00 AM

ফেব্রুয়ারিতে ছাত্রী সংসদের ভোট চায় ডায়মন্ডহারবার মহিলা বিশ্ববিদ্যালয় 
ছাত্রী সংসদের নির্বাচন নিয়ে অনেকটাই পিছিয়ে ডায়মন্ডহারবার মহিলা বিশ্ববিদ্যালয়। কবে ...বিশদ

08:40:00 AM

সরকারি কমীদের জিপিএফ-এ সুদের হার ৭.৯ শতাংশই রইল 
রাজ্য সরকারি কর্মীদের জেনারেল প্রভিডেন্ট ফান্ডে (জিপিএফ) সুদের হার অপরিবর্তিত ...বিশদ

08:35:00 AM