Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

 পুর বকেয়া ১০ কোটি, সব কাজ বন্ধ করলেন ঠিকাদাররা

 বিএনএ, জলপাইগুড়ি: জলপাইগুড়ি পুরসভার কাছে ঠিকাদারদের বকেয়া রয়েছে প্রায় ১০ কোটি টাকা। বকেয়া টাকা না মেটানোয় শহরের বহু উন্নয়ন প্রকল্পের কাজ কার্যত থমকে রয়েছে। কয়েক মাস আগে ‘ওয়ার্ক অর্ডার’ হওয়া সত্ত্বেও রাস্তা, নিকাশি নালা, পার্ক, কালর্ভাট নির্মাণের মতো গুরুত্বপূর্ণ কাজ বন্ধ করে দিয়েছেন ঠিকাদাররা। ফলে বর্ষায় নাগরিকদের ভোগান্তি চরমে উঠেবে। এহেন পরিস্থিতিতে শাসকদলের কাউন্সিলারদের একাংশের আক্ষেপ লোকসভা ভোট মিটে গেল প্রায় মাস ছয়েক কাজ করার সুযোগ পাওয়া যাবে, এরপর পুরভোটের দামামা বেজে যাবে। ভোটের আগে ওয়ার্ডে ওয়ার্ডে সমস্যা কাটিয়ে ওঠা না গেলে ভোটারদের প্রশ্নের মুখে পড়তে হবে। বিরোধীদের অভিযোগ, ব্যাপক বেনিয়ম চলছে জলপাইগুড়ি পুরসভায়। এখানে উন্নয়নও মুখ থুবড়ে পড়েছে। পুরসভার চেয়ারম্যান মোহন বসু বলেন, ঠিকাদারদের কাজে সবসময় কমবেশি বকেয়া থাকে। এরজন্য উন্নয়ন থমকে যেতে পারে না। লোকসভা নির্বাচনের জন্য আমরা নতুন কোনও কাজ শুরু করতে পারছি না। লোকসভা ভোট মিটলেই উন্নয়নের কাজ দ্রুতগতিতে শুরু হবে।
জলপাইগুড়ি পুরসভার ২৫ টি ওয়ার্ডের মধ্যে অন্তত ২০ টি ওয়ার্ডে রাস্তা, নিকাশিনালার বেহাল অবস্থা। অধিকাংশ ওয়ার্ডের গলি, রাস্তার পিচ উঠে গিয়ে বড় বড় গর্ত তৈরি হয়েছে। সামান্য বৃষ্টি হলে সেখানে জল কাদায় থিকথিক করছে। বাড়ির বাইরে স্কুল, অফিসে যেতে রীতিমতো নরকযন্ত্রণা পোহাতে হচ্ছে। বিভিন্ন ওয়ার্ডের বহু নালার কোথাও ভেঙে রয়েছে, কোথাও অর্ধেক নির্মাণ হওয়ার পর তা অসমাপ্ত হয়ে পড়ে রয়েছে। পুরসভার ঠিকাদারদের একাংশ জানিয়েছে, প্রায় এক বছর আগে নির্মাণ কাজ শেষ করার পর সবকিছু ঠিক থাকলেও বকেয়া মেটানো হচ্ছে না। কাজ শেষ করার পর মাসের পর মাস কেটে গেলেও বকেয়া না পাওয়ায় ঠিকাদারদের অনেকেই টাকার অভাবে নতুন করে কাজ শুরু করতে পারছেন না। যেখানে একজন ঠিকাদারের বকেয়ার পরিমাণ প্রায় পাঁচ কোটি তাঁকে প্রায় বছরখানেক পরে মাত্র ৫০ লক্ষ টাকা মেটানো হচ্ছে। ঠিকাদারদের পক্ষে ধরম পাশোয়ান বলেন, প্রায় ১০ কোটি টাকা মতো বকেয়া রয়েছে। পুরসভা বকেয়া না মেটানোয় ব্যাঙ্ক ঋণের বহরও বেড়ে চলেছে। ছোট মাপের ঠিকাদাররা এতে সবচাইতে বেশি বেকায়দায় পড়েছেন। তাদের সংসার চালাতে হিমসিম খেতে হচ্ছে। জলপাইগুড়ি পুরসভার কংগ্রেসের কাউন্সিলার পিনাকি সেনগুপ্ত বলেন, শাসকদল পরিচালিত জলপাইগুড়ি পুরসভা কোনও নিয়মনীতি মানে না। এখানে পুরসভা নিয়মিত মাসিক মিটিং করে না। অনেক অনিয়ম বেনিয়মের কথা পুরসভায় কান পাতলেই শোনা যায়। ঠিকাদারদের বকেয়ার বিষয়টিও আমরা অন্ধকারে রয়েছি। সিপিএমের কাউন্সিলার দুর্বা বন্দ্যোপাধ্যায় বলেন, আমার নিজের ওয়ার্ডে প্রায় বছর খানেক হল অধিকাংশ রাস্তার কঙ্কালসার অবস্থা হয়ে রয়েছে। পুরসভার চেয়ারম্যানকে বারবার বলেও কোনও কাজ করাতে পারিনি। রাস্তা, নালা, কালর্ভাট কোনও কাজই পুরসভা করছে না। সবকিছু ঠিক থাকলে বছরখানেক পরেই জলপাইগুড়ি পুরসভার ভোট হবে। সাধারণত ভোটের আগে বিভিন্ন পুর এলাকায় বছরখানেক আগে শহরকে ঢেলে সাজানোর কাজ শুরু হয়। মূলত ক্ষমতাসীন পুরবোর্ডের জনপ্রতিনিধিদের ওই সময় নজর থাকে নাগরিকদের সরাসরি যে পরিষেবাগুলি দরকার যেমন বিদ্যুৎ, পানীয় জল, নিকাশি, রাস্তা, পার্ক, পথবাতির মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলির দ্রুত সমাধান করা। জলপাইগুড়ি পুরসভায় গত প্রায় বছরখানেক ধরে পানীয় জল প্রকল্পের জন্য পাইপ পাতা, ওভারহেড ট্যাঙ্ক তৈরি ছাড়া উল্লেখযোগ্য কোনও কাজ দেখা যাচ্ছে না। শহরে একটি শিশুপার্ক তৈরির কাজ পুরসভা থেকে শুরু হলেও সেই কাজ ধীরগতিতে চলছে। শহরের অধিকাংশ বাজারগুলি বেহাল অবস্থা। অধিকাংশ মাছ মাংসের বাজারে নিয়মিত সাফাই না হওয়ায় রুমাল চেপেও সেখানে ঢুকতে চান না ক্রেতারা। কোথাও বাজার, বাসস্ট্যান্ডের পরিকাঠামো তৈরি হয়ে থাকলেও তা চালুর উদ্যোগ দেখায়নি পুরসভা। শহরের উন্নয়ন থমকে থাকার কথা স্বীকার করেছেন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি সৌরভ চক্রবর্তী। তিনি বলেন, নির্বাচনের জন্য উন্নয়ন থমকে রয়েছে, এরফলে বর্ষায় জলপাইগুড়িবাসীর সমস্যা কিছুটা হতে পারে।

16th  May, 2019
একদিনে শিলিগুড়িতে ৮০০ বুথে লাগানো
হল তৃণমূলের ৮০ হাজার দলীয় পতাকা 

ঘাসফুলের ঝান্ডায় মোড়া হল শিলিগুড়ি মহকুমা। রবিবার মহকুমার তিনটি বিধানসভা কেন্দ্রের ৮০০ বুথে ৮০ হাজার দলীয় ঝান্ডা লাগায় তৃণমূল কংগ্রেস। শুধু শিলিগুড়ি মহকুমা নয়, ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রেও এই কর্মসূচি পালন করা হয়। 
বিশদ

সাপ্টিবাড়িতে ফের চিতাবাঘের
আতঙ্ক, খাঁচা পাতল বনদপ্তর 

সংবাদদাতা, ময়নাগুড়ি: ফের চিতাবাঘের আতঙ্ক ছড়াল ময়নাগুড়িতে। শনিবার একটি চিতাবাঘ ধরা পড়ার পর রবিবারও ময়নাগুড়ির সাপ্টিবাড়ি-১ গ্রাম পঞ্চায়েত এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। খবর পেয়ে এদিন ঘটনাস্থলে পৌঁছয় ময়নাগুড়ি থানার পুলিস ও বনকর্মীরা।  
বিশদ

কোটি টাকার মাদকের
কারবার, পিছনে জঙ্গি হাত? 

কোটি কোটি টাকার মাদক কারবারের আড়ালে জঙ্গি কার্যকলাপ? শিলিগুড়িতে মাদকের সেই প্যাকেজিং ইউনিট রাজ্য পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ) সিল করার পর এমনই অনুমান করছেন গোয়েন্দারা।  
বিশদ

ফেব্রুয়ারিতে মুখ্যমন্ত্রীর হাত দিয়েই জয়ী
সেতুর উদ্বোধনের অপেক্ষায় মেখলিগঞ্জ 

ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে উত্তরবঙ্গ সফরে আসতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সব ঠিকঠাক থাকলে ওই সময়ে তাঁর হাত ধরেই মেখলিগঞ্জের তিস্তা নদীর উপর নবনির্মিত জয়ী সেতুর উদ্বোধন হতে পারে। এ নিয়ে প্রশাসনিক মহলে তোড়জোড় শুরু হয়েছে। 
বিশদ

ব্যাঙ্ক, এটিএমে লুটের ছক
বাংলাদেশি দুষ্কৃতীদের 

বাংলাদেশের দুষ্কৃতীরা ভারতে অনুপ্রবেশ করে ব্যাঙ্ক এবং এটিএমগুলিতে লুটের টার্গেট করছে। এরাজ্যের সীমান্তবর্তী জেলাগুলিতে ওই চক্র ক্রমশ সক্রিয় হয়ে উঠছে বলে গোয়েন্দারা জানতে পেরেছেন।  
বিশদ

ধানের পরিবর্তে গরম
জিলিপি থেকে শীতের জামা 

অনলাইন পেমেন্ট, ডিজিটাল প্ল্যাটফর্ম থেকে বহুদূরে। এখনও ‘ধানের বদলে গরম জিলিপি নেবে গো’ বলে গ্রামের রাস্তা ধরে হেঁকে যান ফেরিওয়ালারা। ২৫০ গ্রাম গরমাগরম জিলিপির বদলে দিতে হবে এক কেজি ধান। 
বিশদ

আগামী মাসে জেলায়
আসতে পারেন নাড্ডা  

ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে কোচবিহারে বিজেপির ‘পরিবর্তন যাত্রা’ কর্মসূচির সূচনা করতে আসতে পারেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা। ওই কর্মসূচি সফল করার জন্য ইতিমধ্যেই কমিটি তৈরি হয়ে গিয়েছে।  
বিশদ

‘রাস্তা দিন, ভোট নিন’,
ফ্লেক্স নিয়ে মিছিল শহরে 

‘রাস্তা দিন, ভোট নিন’ লেখা ফ্লেক্স হাতে নিয়ে রবিবার জলপাইগুড়ির ২০ নম্বর ওয়ার্ডের একাংশ বাসিন্দা মিছিল করেন। রাস্তা সংস্কার করা না হলে আগামী বিধানসভা ভোট বয়কটের ডাক দেওয়া হয় মিছিল থেকে।  
বিশদ

স্বাস্থ্যসাথীর ছবি তোলানো নিয়ে বিভ্রান্তি,
ভুল মাইকিংয়ের জন্য ব্লক অফিসে বিক্ষোভ 

ব্লকের ১১টি গ্রাম পঞ্চায়েতের হাজারখানেক বাসিন্দা রবিবার সকালে বালুরঘাট বিডিও অফিসে জড়ো হয়েছিলেন স্বাস্থ্যসাথীর কার্ডের ছবি তোলাতে। তাঁদের দাবি, এলাকায় মাইকিং করে জানানো হয়েছে, এদিনই কার্ডের জন্য ছবি তোলানোর শেষ দিন। 
বিশদ

বারবার জেল সত্ত্বেও দমানো যায়নি
বেআইনি অস্ত্র কারবারি হুমায়ুনকে 

এর আগেও বেআইনি অস্ত্র তৈরির ব্যবসার সঙ্গে যুক্ত থাকায় গ্রেপ্তার হয়েছে হুমায়ুন শেখ। একাধিকবার জেলে গেলেও দমানো যায়নি তাকে। জেল থেকে বেরিয়েই আবার শুরু করেছে ব্যবসা। এমনকি নিজের প্রতিবেশীদেরও জড়িয়ে নিয়েছে অস্ত্র ব্যবসায়।  
বিশদ

বার্ড ফ্লু’র আতঙ্কের জেরে
বালুরঘাটে ‘সস্তা’ চিকেন 

বালুরঘাটে বার্ড ফ্লুর ভয়ে চাহিদা কমে গিয়েছে মুরগির মাংসের। সেই চাপে পড়ে দামও কমেছে খানিকটা। ব্যবসায়ীরা জানাচ্ছেন, এমনিতে এই সময় পিকনিক ও বিয়েবাড়ি লেগেই থাকে। অন্যান্য বছর তাই এই সময়ে চাহিদা বেশি থাকে মুরগির মাংসের।  
বিশদ

বালাপুর থেকে সন্ধ্যাপুকুর যাওয়ার মূল
রাস্তা বেহাল, ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা 

সংবাদদাতা, বালুরঘাট: বালুরঘাটের বালাপুর মোড় থেকে সীমান্তবর্তী গ্রাম সন্ধ্যাপুকুর যাওয়ার পাঁচ কিলোমিটার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল হয়ে রয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন আগে রাস্তাটি তৈরি করা হলেও সেটির সংস্কারের জন্য কোনও উদ্যোগ নেওয়া হয়নি।  
বিশদ

জিটিএ’র অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণ
করার আর্জি, মুখ্যমন্ত্রীকে চিঠি বিনয়ের 

সংবাদদাতা, দার্জিলিং: গোর্খাল্যান্ড টেরিটোরিয়াল অ্যাডমিনিস্ট্রেশন বা জিটিএ’র অস্থায়ী কর্মচারীদের স্থায়ীকরণের দাবি জানিয়ে গোর্খা জনমুক্তি মোর্চার সভাপতি বিনয় তামাং রবিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি পাঠান। ভোটের মুখে জিটিএ কর্মীদের স্থায়ী করা হলে আখেরে তার ফসল ঘরে তোলা যাবে বলে মনে করছে পাহাড়ের রাজনৈতিক মহল।  
বিশদ

রায়গঞ্জে বিজেপিতে যোগ দিলেন
তৃণমূলের জেলা কমিটির ‘বহিষ্কৃত’ সদস্য 

সংবাদদাতা, ইসলামপুর: রবিবার রায়গঞ্জ মার্চেন্ট ক্লাব মাঠে যোগদান সভার আয়োজন করে বিজেপি। এদিনের সভায় প্রতিষ্ঠিত ব্যবসায়ী কৃষ্ণ কল্যাণী ওরফে রিঙ্কু আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদান করেন। তিনি তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির সদস্য ছিলেন।  
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, আসানসোল: রবিবার বার্নপুরে গুরুদ্বারে তোরণ উদ্বোধনে এসে কেন্দ্রের কৃষি আইনের তীব্র প্রতিবাদ করে বিজেপিকে আক্রমণ শানালেন মন্ত্রী অরূপ বিশ্বাস। ধর্মীয় অনুষ্ঠানে রাজনৈতিক মন্তব্য ...

সামনেই বিধানসভা নির্বাচন অসমে। সেদিকে লক্ষ্য রেখে সুর চড়াচ্ছে বিজেপি। শনিবার শিবসাগরে ভূমিহীনদের হাতে জমির পাট্টা তুলে দেন নরেন্দ্র মোদি। রবিবার সভা করলেন অমিত শাহ। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এন্টালি হকি অ্যাকাডেমি আয়োজিত ফাইভ-এ-সাইড টুর্নামেন্টে মহিলা বিভাগে চ্যাম্পিয়ন দ্য রিষড়া ক্লাব। রানার্স জাগৃতি ক্লাব। ছেলেদের অনূর্ধ্ব-১৭ বিভাগে সেরা হাওড়া হকি ট্রেনিং সেন্টার।   ...

করোনা রিপোর্ট পজিটিভ হলেই মিলবে কড়কড়ে ৫০০ পাউন্ড। কোভিড পরীক্ষা নিয়ে অনীহা কাটাতে এমন সিদ্ধান্ত নিচ্ছে প্রধানমন্ত্রী বরিস জনসন সরকার। সম্প্রতি লন্ডনের একটি সংবাদপত্রে এই খবর প্রকাশিত হতেই হইচই পড়ে যায়। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মলাভের যোগ আছে। ব্যবসায় যুক্ত হওয়া যেতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। বুদ্ধিমত্তার জন্য প্রশংসা জুটবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

জাতীয় ভোটদাতা দিবস
১৮২৪ - কবি ও নাট্যকার মাইকেল মধুসূদন দত্তের জন্ম
১৮৫০: অভিনেতা অর্ধেন্দু শেখর মুস্তাফির জন্ম
১৮৭১ - জার্মানির চিকিৎসক হানসেন কুষ্ঠ রোগের জীবাণু আবিষ্কার করেন
১৮৫৬: সমাজসেবক ও লেখক অশ্বিনীকুমার দত্তের জন্ম
১৮৭৪: ইংরেজ লেখক সামারসেট মমের জন্ম 
১৮৯৯ - প্রথম রেডিও প্রস্তুতকারী কোম্পানি চালু
১৯১৫ - আলেকজান্ডার গ্রাহামবিল ইউএস ট্রান্সকন্টিনেন্টাল টেলিফোন সার্ভিস উদ্বোধন করেন। নিউ ইয়র্ক থেকে কথা বলেন সানফ্রান্সিসকোতে টমাস ওয়াস্টনের সঙ্গে
১৯৪২ - প্রাক্তন পর্তুগীজ ফুটবলার ইউসেবিওর জন্ম
১৯৪৮ - সত্যেন্দ্রনাথ বসু কলকাতায় বঙ্গীয় বিজ্ঞান পরিষদ প্রতিষ্ঠা করেন
১৯৫০ - ভারতের নির্বাচন কমিশন গঠিত হয়
১৯৫৪ - ভারতের কমিউনিস্ট পার্টির প্রতিষ্ঠাতা মানবেন্দ্র নাথ রায়ের জন্ম
১৯৫৭ - আমাশয় রোগের জীবাণু আবিষ্কারক জাপানি জীবাণুবিদ শিগা কিয়োশির মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.২২ টাকা ৭৩.৯৩ টাকা
পাউন্ড ৯৮.৫১ টাকা ১০১.৯৯ টাকা
ইউরো ৮৭.৩৯ টাকা ৯০.৫৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  January, 2021
পাকা সোনা (১০ গ্রাম) ৪৯,৯৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৭,৪০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৮,১০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৬,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৬,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
23rd  January, 2021

দিন পঞ্জিকা

১১ মাঘ ১৪২৭, সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, দ্বাদশী ৪৫/৮ রাত্রি ১২/২৫। মৃগশিরা নক্ষত্র ৪৮/৫৫ রাত্রি ১/৫৬। সূর্যোদয় ৬/২১/৫৮, সূর্যাস্ত ৫/১৬/২। অমৃতযোগ দিবা ৭/৪৮ মধ্যে পুনঃ ১০/৪৩ গতে ১২/৫৩ মধ্যে। রাত্রি ৬/৭ গতে ৮/৪৫ মধ্যে পুনঃ ১১/২২ গতে ২/৫২ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৩/৪ গতে ৪/৩০ মধ্যে। বারবেলা ৭/৪৩ গতে ৯/৫ মধ্যে পুনঃ ২/৩২ গতে ৩/৫৪ মধ্যে। কালরাত্রি ১০/১১ গতে ১১/৪৯ মধ্যে। 
১১ মাঘ ১৪২৭, সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, দ্বাদশী রাত্রি ১১/১৮। মৃগশিরা নক্ষত্র ১/২৫। সূর্যোদয় ৬/২৫, সূর্যাস্ত ৫/১৫। অমৃতযোগ দিবা ৭/৪৮ মধ্যে ও ১০/৪৪ গতে ১২/৫৭ মধ্যে এবং রাত্রি ৬/১৪ গতে ৮/৪৯ মধ্যে ও ১১/২৫ গতে ২/৫২ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৩/৯ গতে ৪/৩৮ মধ্যে। কালবেলা ৭/৪৬ গতে ৯/৭ মধ্যে ও ২/৩২ গতে ৩/৫৪ মধ্যে। কালরাত্রি ১০/১১ গতে ১১/৫০ মধ্যে। 
১১ জমাদিয়স সানি।

ছবি সংবাদ

এই মুহূর্তে
হার্টে ব্লক পাওয়া গেল অরূপ রায়ের
সমবায় মন্ত্রী অরূপ রায়ের হার্টে ব্লক পাওয়া গেল। আজ প্রথমে ...বিশদ

24-01-2021 - 07:18:00 PM

কালীঘাটে বস্তাভর্তি পোড়া টাকা উদ্ধার
কালীঘাটের মুখার্জিঘাটে উদ্ধার হল বস্তাভর্তি পোড়া টাকা। এই ঘটনায় চাঞ্চল্য ...বিশদ

24-01-2021 - 04:29:00 PM

সাধারণতন্ত্র দিবসের আগে রাজ্যের একাধিক স্টেশনে হাই অ্যালার্ট
মাঝে কেবলমাত্র কালকের দিনটি। এরপরই সাধারণতন্ত্র দিবস। তার আগে জঙ্গি ...বিশদ

24-01-2021 - 04:05:00 PM

লালুপ্রসাদের দ্রুত আরোগ্য কামনা মমতার 
অসুস্থ লালুপ্রসাদ যাদবের দ্রুত আরোগ্য কামনা বাংলার মুখ্যমন্ত্রীর। আজ বিহারের ...বিশদ

24-01-2021 - 03:32:00 PM

২৬ জানুয়ারির দুপুর পর্যন্ত স্টেশন সংলগ্ন পার্কিং লট বন্ধ, জানাল দিল্লি মেট্রো
সাধারণতন্ত্র দিবসে নিরাপত্তার কথা মাথায় রেখে আগামীকাল সকাল থেকে ২৬ ...বিশদ

24-01-2021 - 03:03:15 PM

মুখ্যমন্ত্রীকে অপমান করা হয়েছে: অভিষেক 

24-01-2021 - 02:52:00 PM