Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

 ইসলামপুরে অভিযান চালিয়ে বেআইনি বালিবোঝাই বহু লরি আটকাল পুলিস

 সংবাদদাতা, ইসলামপুর: মঙ্গলবার সকালে ইসলামপুর মহকুমা প্রশাসন পুলিস, পরিবহণ ও ভূমিদপ্তরের অধিকারিকদের নিয়ে ৩১ নম্বর জাতীয় সড়কে বিশেষ অভিযান চালিয়ে বালি ভর্তি ১৪টি লরি আটক করে। মূলত বালি পরিবহণের বৈধ অনুমতি যাচাই করতে এবং ওভারলোড রয়েছে কি না তা খতিয়ে দেখতেই এই অভিযান চলে। কাগজপত্রে অসঙ্গতি থাকায় এবং অতিরক্তি বালি তোলার অভিযোগে ওই লরিগুলি পুলিস ধরে। যদিও লরি চালকদের একাংশের অভিযোগ, পুলিসের চাপেই ওভারলোডিং করা হয়। তাঁদের যুক্তি, চোপড়া থেকে জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় প্রতিটি থানার চেক পোস্টে টাকা দিতে হয়। খরচ বাঁচাতে সেকারণে অসদ উপায় অবলম্বন করতে হয়। যদিও পুলিস এই ঘটনা অস্বীকার করেছে।
ইসলামপুরের ডেপুটি ম্যাজিস্ট্রেট থেন্ডুপ শেরপা বলেন, এদিন ১৪টি গাড়ি আটক করা হয়। এর মধ্যে একটি গাড়িতে পাথর ছিল। বাকি সবক’টিতে বালি বোঝাই করা ছিল। কাগজপত্রে অনিয়ম ধরা পড়েছে। আমরা হিসেব-নিকেশ করছি। গাড়িগুলিকে জরিমানা করা হচ্ছে।
ইসলামপুরের অতিরিক্ত পুলিস সুপার কার্তিকচন্দ্র মণ্ডল বলেন, এদিন মহকুমা প্রশাসন আমাদের নিয়ে বালিবোঝাই লরির বিরুদ্ধে অভিযান করে। ওভারলোডিংয়ের জন্য আমরা কেস দিতে পারি না। পরিবহণ দপ্তর সেগুলিকে কেস দেবে। আমরা লরি আটক করে দিয়েছে। এদিন চালকদের কয়েকজন পুলিসের বিরুদ্ধে টাকা নেওয়ার ভিত্তিহীন অভিযোগ তুলেছে।
ইসলামপুর মহকুমা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, বিভিন্ন নদী থেকে বালি তোলার বিষয়টি এতদিন সেচদপ্তর দেখত। সম্প্রতি তা ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের হাতে দেওয়া হয়েছে। মহকুমায় সেচদপ্তরের পরিকাঠামো শক্তিশালী না থাকার কারনে বিভিন্ন ক্ষেত্রে রাজস্ব ক্ষতি হচ্ছে। তাই সেটি ভূমিদপ্তরকে দেওয়া হয়। এদিন যেসব লরি আটক করা হয় তার প্রত্যেকটিই সরকারকে রজস্ব দিয়েছে। কিন্তু দেখা যায়, কেউ ১০০ সিএফটি’র জন্য রয়্যালটি কেটেছে কিন্তু লরিতে ২০০ কিংবা ৩০০ সিএফটি বালি তুলেছে। কেউ আবার ২০০ সিএফটি’র জন্য রয়্যালটি নিয়ে ৩০০ সিএফটি কিংবা তারও বেশি পরিমাণে বালি লরিতে পরিবহণ করছিল। রয়্যালটি ফাঁকি দেওয়ার অভিযোগেই এদিন লরিগুলিকে ধরা হয়। ভূমি সংস্কার দপ্তরে জানিয়েছে, এখন থেকে মাঝেমধ্যেই এমন অভিযান চলবে। পুলিস ওই লরিগুলিকে তিনপুলে নিয়ন্ত্রিত বাজার সমিতির ফাঁকা জায়গায় রেখেছে। ভুমিদপ্তরের আধিকারিকেরা বালির, প্রতিটি লরিতে বালির পরিমাণ মেপে দেখে হচ্ছে। ওভারলোডিংয়ের জন্য পরিবহণ দপ্তর কেস দেবে। যদিও এদিন, লরিগুলি পুলিস আটক করতেই চালকরা পালিয়ে যায়।
অন্যদিকে স্থানীয়দের অভিযোগ, প্রশাসনের অনুম঩তি ছাড়াই অনেক জায়গা থেকে অবৈধভাবে বালি তুলছে। চোপড়া ব্লকের মহানন্দা, ডক ও বেরং নদীতে প্রতিদিন লরি নিয়ে গিয়ে কিছু লোক বালি তুলে আনছে। অপরিকল্পিতভাবে বালি তোলায় নদীতে খাত তৈরি হচ্ছে। এতে নদীতে স্নান করতে নেমে মাঝেমধ্যে দুর্ঘটনাও ঘটছে। গ্রামের রাস্তায় ওসব ভারী লরি লচায় রাস্তাও ক্ষতিগ্রস্ত হচ্ছে। তাঁদের আরও অভিযোগ, প্রশাসনের অনুমতি নিয়ে হাতেগোনা কয়েকটি ঘাট থেকেই বালি তোল হচ্ছে। কিন্তু প্রশাসনের বিনা অনুমতিতে অধিকাংশ জায়গায় বালি মাফিয়ারা ঘাট থেকে বালি তুলে নিয়ে যাচ্ছে। অল্প সময়ে বেশি পরিমাণে বালি তোলার জন্য আধুনিক মাটি কাটার মেশিনেশ ব্যবহার করা হচ্ছে। এক্ষেত্রে একাংশের পুলিসকর্মীর যোগসাজেশের কথা বাসিন্দারা জানিয়েছেন।
গত কয়েক বছর ধরে চোপড়ায় বালিখাদানের ব্যবসা রমরমিয়ে চলছে। প্রশাসনের অনুমতি ছাড়াই বালি মাফিয়ারা বিভিন্ন নদীতে মাটি কাটার মেশিন নামিয়ে অবৈজ্ঞানিকভাবে বালি তুলছে। স্থানীয়দের অভিযোগ, প্রশাসনকে বহুবার এসব জানালেও কোনও লাভ হলনি। ফলে বালি মাফিয়াদের দাপটে সাধারণ মানুষ প্রতিবাদ করতে পাচ্ছে না। তাঁদের দাবি, প্রশাসন এদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ না নিলে বর্ষায় সমস্যা আরও বাড়বে।
এদিকে বালি বোঝাই লরিগুলি তিস্তা ক্যানালের রাস্তা সহ গ্রামের ছোট রাস্তা দিয়ে চলাচল করা ওসব রাস্তা ভেঙে চুরমার হয়ে যাচ্ছে। নদীর বাঁধের ওপরেও এর প্রভাব পড়ছে। পুলিস মাঝেমধ্যে জাতীয় সড়কে অভিযান চালিয়ে গাড়ি ও চালকদের গ্রেপ্তার করে। কিন্তু বালিখাদানে অভিযান চালানো হচ্ছে না। বালি নিয়ে প্রতিদিন কয়েকশো লরি জেলার বিভিন্নপ্রান্তে ও বিহারে যায়। জাতীয় সড়কের বিভিন্ন জায়গায় পুলিস চেকিং পয়েন্ট আছে। ওই পয়েন্টে চালকদের কাছে বৈধ কাগজ আছে কি না তা ঠিকমতো খতিয়ে দেখা হয় না। বৈধ কাগজ থাকলেও অনেক সময়ে টাকা না দিলে গাড়ি ছাড়া হয় না বলে চালকদের একাংশের অভিযোগ। যদিও পুলিস প্রশাসন তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে।

09th  January, 2019
 বেহাল নিকাশি, ইংলিশবাজারে আন্দোলনে বিরোধীরা

  বিএনএ, মালদহ: মালদহের ইংলিশবাজার পুরসভার নিকাশি সংকট নিয়ে নাগরিক সমাজের ক্ষোভের আঁচ পেয়ে বাজার গরম করতে ময়দানে নামতে চলেছে বিরোধী রাজনৈতিক শিবির। তৃণমূল কংগ্রেস পরিচালিত পুরসভার কোনও এলাকার নিকাশি নালা দিয়ে জল গড়ায় না।
বিশদ

10th  January, 2019
জেলাশাসকের বিরুদ্ধে তদন্ত করতে
আদালতের অনুমতি চাইল পুলিস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আলিপুরদুয়ারের জেলাশাসক নিখিল নির্মলের বিরুদ্ধে ফালাকাটা থানায় যুবক পেটানোর অভিযোগের তদন্ত করতে আদালতে গেল পুলিস। আলিপুরদুয়ারের পুলিস সুপার সুনীলকুমার যাদব বলেন, এই ঘটনার তদন্তের অনুমতি চেয়ে আদালতের কাছে আর্জি জানানো হয়েছে।
বিশদ

10th  January, 2019
 বালুরঘাট পুরসভায় প্রশাসক বসায় টোটোর ওপর নিয়ন্ত্রণ নেই

  সংবাদদাতা, বালুরঘাট: বালুরঘাট শহরে টোটোর সংখ্যা দিনদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। টোটোর উপর প্রশাসনের কোনও লাগাম না থাকায় এমনটা হচ্ছে, দাবি বাসিন্দাদের। হু হু করে টোটোর সংখ্যা বাড়তে থাকায় বালুরঘাট শহরের ব্যস্ত এলাকাগুলিতে প্রতিদনি সকাল থেকেই যানজট হচ্ছে।
বিশদ

10th  January, 2019
 হরিরামপুর থানার উদ্যোগে আদিবাসী যুবকদের কম্পিউটার প্রশিক্ষণ

 সংবাদদাতা, হরিরামপুর: সম্প্রতি দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর থানার উদ্যোগে ১০ জন আদিবাসী যুবকের কম্পিউটার প্রশিক্ষণ শুরু হয়েছে। আদিবাসী কমিউনিটি ডেভলপমেন্টের স্বেচ্ছাসেবকরা হরিরামপুর ব্লকের ১০ জন আদিবাসী যুবককে নির্বাচন করে হরিরামপুর থানায় নাম নথিভুক্ত করেন। 
বিশদ

10th  January, 2019
ধর্মঘটে ২ দিনাজপুরেই বিক্ষিপ্ত গণ্ডগোল, রায়গঞ্জের চণ্ডীতলায় সরকারি বাস ভাঙচুর

 বাংলা নিউজ এজেন্সি: বাম ও কংগ্রেসের শ্রমিক সংগঠনগুলির ডাকা দু’দিনের সাধারণ ধর্মঘটে উত্তর ও দক্ষিণ দিনাজপুর জেলায় মিশ্রপ্রভাব পড়েছে। এদিন ধর্মঘটকে কেন্দ্র করে বড়সড় কোনও গণ্ডগোল না হলেও ধর্মঘটীরা রায়গঞ্জে একটি সরকারি বাসে ভাঙচুর করে। অন্যদিকে ইটাহারে একটি এলপিজি সিলিন্ডার বোঝাই লরিতে ভাঙচুরের ঘটনা ঘটে।
বিশদ

09th  January, 2019
সস্ত্রীক ডিএমের বিরুদ্ধে এফআইআর
রহস্যজনকভাবে হাসপাতাল
থেকে উধাও প্রহৃত সেই যুবক

নিজস্ব প্রতিনিধি কলকাতা ও সংবাদদাতা, আলিপুরদুয়ার: অবশেষে মঙ্গলবার সস্ত্রীক আলিপুরদুয়ারের জেলাশাসক নিখিল নির্মলের বিরুদ্ধে এফআইআর দায়ের করল নিগৃহীত যুবক বিনোদ কুমার সরকারের বাবা রাজমোহনবাবু।
বিশদ

09th  January, 2019
 মঙ্গলবার সকালে শিলিগুড়িতে ভস্মীভূত ৩টি দোকান

  সংবাদদাতা, শিলিগুড়ি: মঙ্গলবার সকালে শিলিগুড়ির জলপাইমোড়ে আগুনে ভস্মীভূত হল তিনটি দোকান। এই আগুনে একটি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। দু’লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেছন। দমকলের তিনটি ইঞ্জিন প্রায় দেড় ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। দমকলের প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে এই আগুন লাগে।
বিশদ

09th  January, 2019
 কোচবিহারের সভায় মাদার যুব দ্বন্দ্ব নিয়ে নেতা-কর্মীদের শেষবারের মতো সতর্ক করলেন অভিষেক

  বিএনএ, কোচবিহার: আখের গোছানো ও দ্বন্দ্ব করে দলের ক্ষতি করলে ছেড়ে কথা বলব না। মঙ্গলবার কোচবিহার রাসমেলা ময়দানে ভিড়ে ঠাসা জনসভায় দলের অন্দরে থাকা যুব ও মাদারের মধ্যে দ্বন্দ্বকে এভাবেই কড়া ভাষায় শেষবারের মতো হুঁশিয়ারি দিলেন যুব তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।
বিশদ

09th  January, 2019
 দু’দিনের ধর্মঘটের প্রথম দিনে উত্তরবঙ্গে বিক্ষিপ্ত গণ্ডগোল, সরকারি অফিসে হাজিরা স্বাভাবিকই

  বাংলা নিউজ এজেন্সি: মঙ্গলবার উত্তরবঙ্গের জেলাগুলিতে ধর্মঘটের মিশ্র প্রভাব পড়েছে এবং জনজীবনও কিছুটা বিঘ্নিত হয়েছে। জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, দার্জিলিং জেলায় বেসরকারি গাড়ি কম চলেছে। তাই রাস্তায় বেরিয়ে বাসিন্দাদের নাকাল হয়ে হয়েছে। তবে কোচবিহারে এদিন যানবাহন চলাচল অনেকটা স্বাভাবিক ছিল।
বিশদ

09th  January, 2019
ব্রিগেড সমাবেশ সফল করতে শিলিগুড়িতে মহামিছিলে অরূপ

বিএনএ, শিলিগুড়ি: আগামী ১৯ শে’র ব্রিগেড সমাবেশকে সফল করতে শিলিগুড়িতে মহামিছিলে অংশ নিলেন দলের পর্যবেক্ষক মন্ত্রী অরূপ বিশ্বাস। মঙ্গলবার ট্রেড ইউনিয়নগুলির মিলিত মঞ্চের ডাকা বন্ধের মধ্যেই ব্রিগেড সমাবেশকে সফল করতে মহামিছিলের ডাক দেয় তৃণমূল। সেই মিছিলে যোগ দেন অরূপবাবু।
বিশদ

09th  January, 2019
থাকবে এমআরআই, ডায়ালিসিস, ডিজিটাল এক্স-রে সহ বিভিন্ন ইউনিট
রায়গঞ্জ মেডিক্যাল কলেজের পরিকাঠামো গড়তে উদ্যোগ

বিএনএ, রায়গঞ্জ: রায়গঞ্জ জেলা হাসপাতালের অধীনে থাকা পিপিপি মডেলের বেশকয়েকটি ইউনিট এখন থেকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজের অধীনে চলবে। সম্প্রতি স্বাস্থ্যদপ্তর থেকে ওই নির্দেশিকা এসেছে। ডায়ালিসিস, এমআরআই, ন্যায্য মূল্যের ওষুধের দোকান, ডিজিটাল এক্স-রে সহ আরও কয়েকটি ইউনিট এই তালিকায় রয়েছে।
বিশদ

09th  January, 2019
 ফের চিতাবাঘের আতঙ্ক ফাঁসিদেওয়ায়

  সংবাদদাতা, শিলিগুড়ি: ফের চিতাবাঘের আতঙ্ক ছড়াল শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের ভেল্কুজোত এলাকায়। মঙ্গলবার সকালে ভেল্কুজোতের একটি চা বাগানে একটি চিতাবাঘকে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে বলে স্থানীয় বাসিন্দারা দাবি করেছেন। এই ঘটনায় বনদপ্তরের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বাসিন্দারা।
বিশদ

09th  January, 2019
 শান্তিনগর জুনিয়র হাইস্কুলের অব্যবস্থা নিয়ে ক্ষুব্ধ পরিদর্শক

  সংবাদদাতা, শিলিগুড়ি: মিড ডে মিলে কারচুপি, অনিয়মিত স্কুলে আসা সহ একাধিক অভিযোগ পেয়ে মঙ্গলবার সকালে শান্তিনগর জুনিয়র হাইস্কুল পরিদর্শন করলেন জলপাইগুড়ি জেলার সহকারী জেলা বিদ্যালয় পরিদর্শক (মাধ্যমিক)। স্কুলে উপস্থিত হয়ে চরম অব্যবস্থা দেখতে পেয়ে তিনি ক্ষোভ প্রকাশ করেন।
বিশদ

09th  January, 2019
 হরিশ্চন্দ্রপুর-১ ব্লক ছাত্র যুব উৎসব

 বিএনএ, মালদহ: মালদহের হরিশ্চন্দ্রপুর-১ ব্লক ছাত্র যুব উৎসব মঙ্গলবার থেকে শুরু হয়েছে। দু’দিনের এই উৎসবের বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান এদিন হয়েছে। মালদহের হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের তথ্যকেন্দ্রে এই উৎসবের উদ্বোধন করেন জেলা পরিষদের শিশু ও নারীকল্যাণ কর্মাধ্যক্ষ মর্জিনা খাতুন। 
বিশদ

09th  January, 2019

Pages: 12345

একনজরে
 সিডনি, ১১ জানুয়ারি: এশিয়ার প্রথম অধিনায়ক হিসেবে অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জয়ের মুকুট সদ্য তাঁর মাথায় উঠেছে। তবু অজিদের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে খেলতে নামার আগে মন ভালো নেই বিরাট কোহলির। চোখে মুখে ধরা পড়েছে বিষণ্ণতার ছাপ। খানিক অপ্রস্তুতও বটে। ...

বিএনএ, চুঁচুড়া: বামেদের ডাকা ধর্মঘটের দিন কলেজে ঢুকতে বাধা দেওয়ার প্রতিবাদ করায় দলীয় কর্মীকে মারধরে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে শুক্রবার উত্তরপাড়া থানার কানাইপুর ফাঁড়ি ঘেরাও করল তৃণমূল। ...

 মুম্বই, ১১ জানুয়ারি (পিটিআই): বেতন বৃদ্ধি, ‘বেস্ট’ ও ‘বিএমসি’র বাজেট মিশিয়ে দেওয়া সহ একাধিক দাবিতে শুক্রবার চতুর্থ দিনে পড়ল মুম্বইয়ের বাস ধর্মঘট। যার জেরে চরম ...

 ইসলামাবাদ, ১১ জানুয়ারি (পিটিআই): প্রাক্তন প্রেসিডেন্ট আসিফ আলি জারদারি, সিন্ধ প্রদেশের মুখ্যমন্ত্রী মুরাদ আলি শাহ সহ পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি)-এর একাধিক নেতার বিদেশ ভ্রমণের উপর নিষেধাজ্ঞা বহাল রাখল পাক সরকার। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিতর্ক বিবাদ এড়িয়ে চলা প্রয়োজন। প্রেম পরিণয়ে মানসিক স্থিরতা নষ্ট। নানা উপায়ে অর্থ উপার্জনের সুযোগ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

জাতীয় যুব দিবস
১৮৬৩: স্বামী বিবেকানন্দের জন্ম
১৯৩৪: মাস্টারদা সূর্য সেনের ফাঁসি
১৯৫০: কলকাতায় চালু হল চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতাল  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৬০ টাকা ৭১.২৯ টাকা
পাউন্ড ৮৮.২২ টাকা ৯১.৪৩ টাকা
ইউরো ৭৯.৬৯ টাকা ৮২.৭০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৬৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৯৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৪৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

আজ স্বামী বিবেকানন্দের ১৫৭তম আবির্ভাব দিবস
২৭ পৌষ ১৪২৫, ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ষষ্ঠী ৩৯/১৫ রাত্রি ১০/৫। নক্ষত্র- পূর্বভাদ্রপদ ৫/৫০ দিবা ৮/৪৩, সূ উ ৬/২২/৫৮, অ ৫/৬/৩০, অমৃতযোগ দিবা ঘ ৭/৬ মধ্যে পুনঃ ৭/৪৯ গতে ৯/৫৭ মধ্যে পুনঃ ১২/৬ গতে ২/৫৮ মধ্যে পুনঃ ৩/৪০ গতে অস্তাবধি। রাত্রি ১/৪ গতে ২/৫০। বারবেলা ঘ ৭/৪৩ মধ্যে পুনঃ ১/৪ গতে ২/২৪ মধ্যে পুনঃ ৩/৪৪ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/৪৫ মধ্যে পুনঃ ৪/৪৩ গতে উদয়াবধি।
আজ স্বামী বিবেকানন্দের ১৫৭তম আবির্ভাব দিবস
২৭ পৌষ ১৪২৫, ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ষষ্ঠী রাত্রি ৫/৫১/২৯। উত্তরভাদ্রপদনক্ষত্র অহোরাত্র। সূ উ ৬/২৪/১, অ ৫/৪/৪২, অমৃতযোগ দিবা ঘ ৭/৬/৪৪ মধ্যে ও ঘ ৭/৪৯/২৮ থেকে ঘ ৯/৫৭/৩৮ মধ্যে ও ১২/৫/৪৮ থেকে ২/৫৬/৪২ মধ্যে ও ৩/৩৯/২৫ থেকে ৫/৪/৫২ মধ্যে এবং রাত্রি ১/৪/২২ থেকে ঘ ২/৫০/৫৫ মধ্যে। বারবেলা ১/৪/৩৩ থেকে ২/২৪/৩৯ মধ্যে, কালবেলা ৭/৪৪/৭ মধ্যে ও ঘ ৩/৪৪/৪৫ থেকে ৫/৪/৫২ মধ্যে, কালরাত্রি ৬/৪৪/৪৬ মধ্যে ও ঘ ৪/৪৪/১৬ থেকে ৬/২৪/১০ মধ্যে।
 
এই মুহূর্তে
ভর সন্ধ্যায় শ্যুটআউট পার্কসার্কাসে
ভর সন্ধ্যায় পার্কসার্কাস স্টেশন সংলগ্ন এলাকায় গুলি করে খুন করা ...বিশদ

09:59:38 PM

কলকাতায় চিতা বাঘের চামড়া সহ ধৃত ২

শনিবার বিকালে উত্তর কলকাতার একটি বাড়ি থেকে চিতা বাঘের চামড়া ...বিশদ

06:20:00 PM

আইলিগ: নেরোকাকে ১-০ গোলে হারাল মোহন বাগান 

04:09:04 PM

পথ দুর্ঘটনায় জখম উঃদিনাজপুরের জেলাশাসক
পথ দুর্ঘটনায় জখম হলেন উঃদিনাজপুরের জেলাশাসক অরবিন্দ কুমার মিনা। তবে ...বিশদ

04:05:22 PM

৩৪ রানে হারল ভারত 
ভারতের বিরুদ্ধে সিরিজের প্রথম একদিনের ম্যাচ ৩৪ রানে জিতল অস্ট্রেলিয়া  ...বিশদ

03:56:27 PM

 প্রথম ওয়ান ডে: ভারত ২১৪/৬ (৪৫ ওভার)

03:31:36 PM