Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

থাকবে এমআরআই, ডায়ালিসিস, ডিজিটাল এক্স-রে সহ বিভিন্ন ইউনিট
রায়গঞ্জ মেডিক্যাল কলেজের পরিকাঠামো গড়তে উদ্যোগ

 বিএনএ, রায়গঞ্জ: রায়গঞ্জ জেলা হাসপাতালের অধীনে থাকা পিপিপি মডেলের বেশকয়েকটি ইউনিট এখন থেকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজের অধীনে চলবে। সম্প্রতি স্বাস্থ্যদপ্তর থেকে ওই নির্দেশিকা এসেছে। ডায়ালিসিস, এমআরআই, ন্যায্য মূল্যের ওষুধের দোকান, ডিজিটাল এক্স-রে সহ আরও কয়েকটি ইউনিট এই তালিকায় রয়েছে। এদিকে জেলা হাসপাতাল ও সুপার স্পেশালিটি হাসপাতালকে মেডিক্যালে রূপান্তরের সময়ে শিশুদের জন্য প্রয়োজনীয় কিছু ওষুধের সমস্যা দেখা দিয়েছে। কর্তৃপক্ষ দাবি, কয়েকদিন ধরেই এই সমস্যা চলছে। তবে জেলা স্বাস্থ্যদপ্তর এটি মানতে রাজি নয়। তাদের দাবি, সব ওষুধই পর্যাপ্ত পরিমাণে আছে। এদিকে মেডিক্যাল কলেজের পরিষেবা সব জায়গায় সঠিক রয়েছে কি না তা খতিয়ে দেখতে মঙ্গলবার একটি বৈঠক হয়।
রায়গঞ্জ মেডিক্যাল কলেজের সুপারিনটেন্ড্যান্ট কাম ভাইস প্রিন্সিপাল সুরজিৎ মুখোপাধ্যায় বলেন, জেলা হাসপাতালের বেশকয়েকটি ইউনিট পিপিপি মডেলে চলছিল। এখন সেগুলি মেডিক্যাল কলেজের অধীনে আসছে। মেডিক্যালে শিশুদের ওষুধের ক্ষেত্রে কিছু সমস্যা আছে। যতটা ওষুধ প্রয়োজন ততটা পাওয়া যাচ্ছে না। তবে এদিন জেলা স্বাস্থ্যদপ্তর জানিয়েছে, প্র঩য়োজন মতো ওষুধ সংগ্রহ করা যাবে। ওষুধ ও অন্যান্য সামগ্রী কেনার জন্য আগামীদিনে মেডিক্যাল কলেজের ফান্ড এলে আশা করি এই সমস্যা আর থাকবে না। মেডিক্যাল কলেজের সব জায়গায় পরিষেবা সঠিকভাবে হচ্ছে কি না আমরা তা সমীক্ষা করে দেখছি। এসব দেখতেই এদিন বৈঠক করেছি।
উত্তর দিনাজপুরের মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রকাশ মৃধা বলেন, আমাদের কাছে তালিকাভুক্ত সব ওষুধ পর্যাপ্ত পরিমাণে আছে। তাছাড়া কোনও রোগীর অন্য ওষুধের প্রয়োজন হলে তা কেনার জন্যও ফান্ড রয়েছে।

রায়গঞ্জ জেলা হাসপাতালের ভিতরে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ গড়ে তোলার জন্য পরিকাঠামো উন্নয়নের কাজ এখন চলছে। কলেজের ভবন নির্মাণের কাজ অনেকটাই এগিয়ে গিয়েছে। এছাড়াও জেলা হাসপাতালের ভবনের একাংশকে নতুন করে মেডিক্যাল কলেজের জন্য সাজিয়ে তোলা হচ্ছে। সুপার স্পেশালিটি হাসপাতালের ১০তলা ভবনেও মেডিক্যাল কলেজের উপযোগী পরিকাঠামো গড়ে তোলা হচ্ছে। এর পাশাপাশি মেডিক্যাল কলেজের অধ্যক্ষ, এমএসভিপি ও বেশকয়েক জন চিকিৎসক নিয়োগও হয়েছে। ওই চিকিৎসকরা এখানকার চিকিৎসা পরিষেবার সঙ্গে যুক্ত হয়েছেন। সম্প্রতি এমসিআই’র প্রতিনিধিরা মেডিক্যাল কলেজ পরির্দশন করে যান। এখন এমসিআই’র অনুমোদন এলেই এখানে এমবিবিএস কোর্স চালু হয়ে যাবে। তার আগে জেলা হাসপাতালের বিভিন্ন পরিকাঠামোকে উন্নত করা কাজ চলছে। এখানকার সমস্ত বিষয়কেই ধীরে ধীরে মেডিক্যাল কলেজের অধীনে নিয়ে আসার প্রক্রিয়া শুরু হয়েছে। মেডিক্যাল সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ জেলা হাসপাতালের ডিজিটাল এক্স-রে, এমআরআই, সিটিস্ক্যান, নায্যমূল্যের ওষুধের দোকান, ডায়ালিসিস ইউনিট মেডিক্যাল কলেজের অধীনে নিয়ে আসার নির্দেশিকা এসেছে। কর্তৃপক্ষের দাবি, একটা পর্যায় থেকে আরেকটি পর্যায়ে নিয়ে যেতে কিছু সমস্যা দেখা দিয়েছে। রোগীদের পরিষেবা সঠিকভাবে চলছে কি না, হাসপাতালের বহির্বিভাগ ও ওয়ার্ডগুলিতে সঠিক পরিষেবা পৌঁছচ্ছে কি না, হাসপাতালের স্যালাইন, অক্সিজেন সহ অন্যান্য বিষয়গুলি সঠিকভাবে রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।
সম্প্রতি শিশুদের কিছু ওষুধ পাওয়ার ক্ষেত্রে অসুবিধা হচ্ছে বলে কর্তৃপক্ষ দাবি করেছে। শিশুদের কিছু ওষুধ ট্যাবলেট আকারে থাকায় তা দিতে সমস্যা হচ্ছে। কর্তৃপক্ষের দাবি, এক্ষেত্রে সিরাপ আকারে ওসব ওষুধ পাওয়া গেলে সুবিধা হতো। আবার কিছুক্ষেত্রে ড্রপের মাধ্যমে যেসব ওষুধ দিলে সুবিধা হয় তা পেতেও সমস্যা হচ্ছে। মেডিক্যাল সূত্রে জানা গিয়েছে, মেডিক্যাল কলেজের অন্যান্য পরিকাঠামো গঠনের মতো মেডিক্যালের কলেজের ওষুধ কেনার জন্য এমএসভিপি’র ফান্ডেও আগামী দিনে টাকা আসতে পারে। সেই টাকা এলে ওষুধ কেনার ক্ষেত্রে কোনও সমস্যা থাকবে না।

09th  January, 2019
 বেহাল নিকাশি, ইংলিশবাজারে আন্দোলনে বিরোধীরা

  বিএনএ, মালদহ: মালদহের ইংলিশবাজার পুরসভার নিকাশি সংকট নিয়ে নাগরিক সমাজের ক্ষোভের আঁচ পেয়ে বাজার গরম করতে ময়দানে নামতে চলেছে বিরোধী রাজনৈতিক শিবির। তৃণমূল কংগ্রেস পরিচালিত পুরসভার কোনও এলাকার নিকাশি নালা দিয়ে জল গড়ায় না।
বিশদ

10th  January, 2019
জেলাশাসকের বিরুদ্ধে তদন্ত করতে
আদালতের অনুমতি চাইল পুলিস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আলিপুরদুয়ারের জেলাশাসক নিখিল নির্মলের বিরুদ্ধে ফালাকাটা থানায় যুবক পেটানোর অভিযোগের তদন্ত করতে আদালতে গেল পুলিস। আলিপুরদুয়ারের পুলিস সুপার সুনীলকুমার যাদব বলেন, এই ঘটনার তদন্তের অনুমতি চেয়ে আদালতের কাছে আর্জি জানানো হয়েছে।
বিশদ

10th  January, 2019
 বালুরঘাট পুরসভায় প্রশাসক বসায় টোটোর ওপর নিয়ন্ত্রণ নেই

  সংবাদদাতা, বালুরঘাট: বালুরঘাট শহরে টোটোর সংখ্যা দিনদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। টোটোর উপর প্রশাসনের কোনও লাগাম না থাকায় এমনটা হচ্ছে, দাবি বাসিন্দাদের। হু হু করে টোটোর সংখ্যা বাড়তে থাকায় বালুরঘাট শহরের ব্যস্ত এলাকাগুলিতে প্রতিদনি সকাল থেকেই যানজট হচ্ছে।
বিশদ

10th  January, 2019
 হরিরামপুর থানার উদ্যোগে আদিবাসী যুবকদের কম্পিউটার প্রশিক্ষণ

 সংবাদদাতা, হরিরামপুর: সম্প্রতি দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর থানার উদ্যোগে ১০ জন আদিবাসী যুবকের কম্পিউটার প্রশিক্ষণ শুরু হয়েছে। আদিবাসী কমিউনিটি ডেভলপমেন্টের স্বেচ্ছাসেবকরা হরিরামপুর ব্লকের ১০ জন আদিবাসী যুবককে নির্বাচন করে হরিরামপুর থানায় নাম নথিভুক্ত করেন। 
বিশদ

10th  January, 2019
ধর্মঘটে ২ দিনাজপুরেই বিক্ষিপ্ত গণ্ডগোল, রায়গঞ্জের চণ্ডীতলায় সরকারি বাস ভাঙচুর

 বাংলা নিউজ এজেন্সি: বাম ও কংগ্রেসের শ্রমিক সংগঠনগুলির ডাকা দু’দিনের সাধারণ ধর্মঘটে উত্তর ও দক্ষিণ দিনাজপুর জেলায় মিশ্রপ্রভাব পড়েছে। এদিন ধর্মঘটকে কেন্দ্র করে বড়সড় কোনও গণ্ডগোল না হলেও ধর্মঘটীরা রায়গঞ্জে একটি সরকারি বাসে ভাঙচুর করে। অন্যদিকে ইটাহারে একটি এলপিজি সিলিন্ডার বোঝাই লরিতে ভাঙচুরের ঘটনা ঘটে।
বিশদ

09th  January, 2019
সস্ত্রীক ডিএমের বিরুদ্ধে এফআইআর
রহস্যজনকভাবে হাসপাতাল
থেকে উধাও প্রহৃত সেই যুবক

নিজস্ব প্রতিনিধি কলকাতা ও সংবাদদাতা, আলিপুরদুয়ার: অবশেষে মঙ্গলবার সস্ত্রীক আলিপুরদুয়ারের জেলাশাসক নিখিল নির্মলের বিরুদ্ধে এফআইআর দায়ের করল নিগৃহীত যুবক বিনোদ কুমার সরকারের বাবা রাজমোহনবাবু।
বিশদ

09th  January, 2019
 মঙ্গলবার সকালে শিলিগুড়িতে ভস্মীভূত ৩টি দোকান

  সংবাদদাতা, শিলিগুড়ি: মঙ্গলবার সকালে শিলিগুড়ির জলপাইমোড়ে আগুনে ভস্মীভূত হল তিনটি দোকান। এই আগুনে একটি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। দু’লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেছন। দমকলের তিনটি ইঞ্জিন প্রায় দেড় ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। দমকলের প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে এই আগুন লাগে।
বিশদ

09th  January, 2019
 কোচবিহারের সভায় মাদার যুব দ্বন্দ্ব নিয়ে নেতা-কর্মীদের শেষবারের মতো সতর্ক করলেন অভিষেক

  বিএনএ, কোচবিহার: আখের গোছানো ও দ্বন্দ্ব করে দলের ক্ষতি করলে ছেড়ে কথা বলব না। মঙ্গলবার কোচবিহার রাসমেলা ময়দানে ভিড়ে ঠাসা জনসভায় দলের অন্দরে থাকা যুব ও মাদারের মধ্যে দ্বন্দ্বকে এভাবেই কড়া ভাষায় শেষবারের মতো হুঁশিয়ারি দিলেন যুব তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।
বিশদ

09th  January, 2019
 ইসলামপুরে অভিযান চালিয়ে বেআইনি বালিবোঝাই বহু লরি আটকাল পুলিস

  সংবাদদাতা, ইসলামপুর: মঙ্গলবার সকালে ইসলামপুর মহকুমা প্রশাসন পুলিস, পরিবহণ ও ভূমিদপ্তরের অধিকারিকদের নিয়ে ৩১ নম্বর জাতীয় সড়কে বিশেষ অভিযান চালিয়ে বালি ভর্তি ১৪টি লরি আটক করে। মূলত বালি পরিবহণের বৈধ অনুমতি যাচাই করতে এবং ওভারলোড রয়েছে কি না তা খতিয়ে দেখতেই এই অভিযান চলে।
বিশদ

09th  January, 2019
 দু’দিনের ধর্মঘটের প্রথম দিনে উত্তরবঙ্গে বিক্ষিপ্ত গণ্ডগোল, সরকারি অফিসে হাজিরা স্বাভাবিকই

  বাংলা নিউজ এজেন্সি: মঙ্গলবার উত্তরবঙ্গের জেলাগুলিতে ধর্মঘটের মিশ্র প্রভাব পড়েছে এবং জনজীবনও কিছুটা বিঘ্নিত হয়েছে। জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, দার্জিলিং জেলায় বেসরকারি গাড়ি কম চলেছে। তাই রাস্তায় বেরিয়ে বাসিন্দাদের নাকাল হয়ে হয়েছে। তবে কোচবিহারে এদিন যানবাহন চলাচল অনেকটা স্বাভাবিক ছিল।
বিশদ

09th  January, 2019
ব্রিগেড সমাবেশ সফল করতে শিলিগুড়িতে মহামিছিলে অরূপ

বিএনএ, শিলিগুড়ি: আগামী ১৯ শে’র ব্রিগেড সমাবেশকে সফল করতে শিলিগুড়িতে মহামিছিলে অংশ নিলেন দলের পর্যবেক্ষক মন্ত্রী অরূপ বিশ্বাস। মঙ্গলবার ট্রেড ইউনিয়নগুলির মিলিত মঞ্চের ডাকা বন্ধের মধ্যেই ব্রিগেড সমাবেশকে সফল করতে মহামিছিলের ডাক দেয় তৃণমূল। সেই মিছিলে যোগ দেন অরূপবাবু।
বিশদ

09th  January, 2019
 ফের চিতাবাঘের আতঙ্ক ফাঁসিদেওয়ায়

  সংবাদদাতা, শিলিগুড়ি: ফের চিতাবাঘের আতঙ্ক ছড়াল শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের ভেল্কুজোত এলাকায়। মঙ্গলবার সকালে ভেল্কুজোতের একটি চা বাগানে একটি চিতাবাঘকে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে বলে স্থানীয় বাসিন্দারা দাবি করেছেন। এই ঘটনায় বনদপ্তরের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বাসিন্দারা।
বিশদ

09th  January, 2019
 শান্তিনগর জুনিয়র হাইস্কুলের অব্যবস্থা নিয়ে ক্ষুব্ধ পরিদর্শক

  সংবাদদাতা, শিলিগুড়ি: মিড ডে মিলে কারচুপি, অনিয়মিত স্কুলে আসা সহ একাধিক অভিযোগ পেয়ে মঙ্গলবার সকালে শান্তিনগর জুনিয়র হাইস্কুল পরিদর্শন করলেন জলপাইগুড়ি জেলার সহকারী জেলা বিদ্যালয় পরিদর্শক (মাধ্যমিক)। স্কুলে উপস্থিত হয়ে চরম অব্যবস্থা দেখতে পেয়ে তিনি ক্ষোভ প্রকাশ করেন।
বিশদ

09th  January, 2019
 হরিশ্চন্দ্রপুর-১ ব্লক ছাত্র যুব উৎসব

 বিএনএ, মালদহ: মালদহের হরিশ্চন্দ্রপুর-১ ব্লক ছাত্র যুব উৎসব মঙ্গলবার থেকে শুরু হয়েছে। দু’দিনের এই উৎসবের বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান এদিন হয়েছে। মালদহের হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের তথ্যকেন্দ্রে এই উৎসবের উদ্বোধন করেন জেলা পরিষদের শিশু ও নারীকল্যাণ কর্মাধ্যক্ষ মর্জিনা খাতুন। 
বিশদ

09th  January, 2019

Pages: 12345

একনজরে
 ইসলামাবাদ, ১১ জানুয়ারি (পিটিআই): প্রাক্তন প্রেসিডেন্ট আসিফ আলি জারদারি, সিন্ধ প্রদেশের মুখ্যমন্ত্রী মুরাদ আলি শাহ সহ পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি)-এর একাধিক নেতার বিদেশ ভ্রমণের উপর নিষেধাজ্ঞা বহাল রাখল পাক সরকার। ...

 মুম্বই, ১১ জানুয়ারি (পিটিআই): বেতন বৃদ্ধি, ‘বেস্ট’ ও ‘বিএমসি’র বাজেট মিশিয়ে দেওয়া সহ একাধিক দাবিতে শুক্রবার চতুর্থ দিনে পড়ল মুম্বইয়ের বাস ধর্মঘট। যার জেরে চরম ...

 সিডনি, ১১ জানুয়ারি: এশিয়ার প্রথম অধিনায়ক হিসেবে অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জয়ের মুকুট সদ্য তাঁর মাথায় উঠেছে। তবু অজিদের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে খেলতে নামার আগে মন ভালো নেই বিরাট কোহলির। চোখে মুখে ধরা পড়েছে বিষণ্ণতার ছাপ। খানিক অপ্রস্তুতও বটে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জামিন অযোগ্য ‘গ্রেপ্তারি পরোয়ানা’ জারি হয়েছিল আগে। হুগলির পুরশুড়ায় এক বেআইনি অর্থলগ্নি সংস্থার সেই কর্তা শেখ সারাফাত আলিকে অবশেষে গ্রেপ্তার করল পুলিস। শুক্রবার ধৃতকে ব্যাঙ্কশালের সেবির বিশেষ আদালতে তোলা হয়। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিতর্ক বিবাদ এড়িয়ে চলা প্রয়োজন। প্রেম পরিণয়ে মানসিক স্থিরতা নষ্ট। নানা উপায়ে অর্থ উপার্জনের সুযোগ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

জাতীয় যুব দিবস
১৮৬৩: স্বামী বিবেকানন্দের জন্ম
১৯৩৪: মাস্টারদা সূর্য সেনের ফাঁসি
১৯৫০: কলকাতায় চালু হল চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতাল  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৬০ টাকা ৭১.২৯ টাকা
পাউন্ড ৮৮.২২ টাকা ৯১.৪৩ টাকা
ইউরো ৭৯.৬৯ টাকা ৮২.৭০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৬৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৯৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৪৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

আজ স্বামী বিবেকানন্দের ১৫৭তম আবির্ভাব দিবস
২৭ পৌষ ১৪২৫, ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ষষ্ঠী ৩৯/১৫ রাত্রি ১০/৫। নক্ষত্র- পূর্বভাদ্রপদ ৫/৫০ দিবা ৮/৪৩, সূ উ ৬/২২/৫৮, অ ৫/৬/৩০, অমৃতযোগ দিবা ঘ ৭/৬ মধ্যে পুনঃ ৭/৪৯ গতে ৯/৫৭ মধ্যে পুনঃ ১২/৬ গতে ২/৫৮ মধ্যে পুনঃ ৩/৪০ গতে অস্তাবধি। রাত্রি ১/৪ গতে ২/৫০। বারবেলা ঘ ৭/৪৩ মধ্যে পুনঃ ১/৪ গতে ২/২৪ মধ্যে পুনঃ ৩/৪৪ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/৪৫ মধ্যে পুনঃ ৪/৪৩ গতে উদয়াবধি।
আজ স্বামী বিবেকানন্দের ১৫৭তম আবির্ভাব দিবস
২৭ পৌষ ১৪২৫, ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ষষ্ঠী রাত্রি ৫/৫১/২৯। উত্তরভাদ্রপদনক্ষত্র অহোরাত্র। সূ উ ৬/২৪/১, অ ৫/৪/৪২, অমৃতযোগ দিবা ঘ ৭/৬/৪৪ মধ্যে ও ঘ ৭/৪৯/২৮ থেকে ঘ ৯/৫৭/৩৮ মধ্যে ও ১২/৫/৪৮ থেকে ২/৫৬/৪২ মধ্যে ও ৩/৩৯/২৫ থেকে ৫/৪/৫২ মধ্যে এবং রাত্রি ১/৪/২২ থেকে ঘ ২/৫০/৫৫ মধ্যে। বারবেলা ১/৪/৩৩ থেকে ২/২৪/৩৯ মধ্যে, কালবেলা ৭/৪৪/৭ মধ্যে ও ঘ ৩/৪৪/৪৫ থেকে ৫/৪/৫২ মধ্যে, কালরাত্রি ৬/৪৪/৪৬ মধ্যে ও ঘ ৪/৪৪/১৬ থেকে ৬/২৪/১০ মধ্যে।
 
এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: বিতর্ক বিবাদ এড়িয়ে চলা প্রয়োজন। বৃষ: দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তির আগমনে ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
জাতীয় যুব দিবস১৮৬৩: স্বামী বিবেকানন্দের জন্ম১৯৩৪: 'মাস্টারদা' সূর্য সেনের ফাঁসি১৯৫০: ...বিশদ

07:03:20 PM

ভর সন্ধ্যায় শ্যুটআউট পার্কসার্কাসে
ভর সন্ধ্যায় পার্কসার্কাস স্টেশন সংলগ্ন এলাকায় গুলি করে খুন করা ...বিশদ

09:59:38 PM

কলকাতায় চিতা বাঘের চামড়া সহ ধৃত ২

শনিবার বিকালে উত্তর কলকাতার একটি বাড়ি থেকে চিতা বাঘের চামড়া ...বিশদ

06:20:00 PM

আইলিগ: নেরোকাকে ১-০ গোলে হারাল মোহন বাগান 

04:09:04 PM

পথ দুর্ঘটনায় জখম উঃদিনাজপুরের জেলাশাসক
পথ দুর্ঘটনায় জখম হলেন উঃদিনাজপুরের জেলাশাসক অরবিন্দ কুমার মিনা। তবে ...বিশদ

04:05:22 PM