Bartaman Patrika
বিদেশ
 

মৃত্যু রহস্যে নয়া মোড়
ধর্ষণের পর খুনই করা হয় পাকিস্তানের হিন্দু ডাক্তারি ছাত্রী নিমরিতা চাঁদনিকে

ইসলামাবাদ, ৭ নভেম্বর (পিটিআই): পাকিস্তানের বিচার বিভাগের হস্তক্ষেপে নয়া মোড় পেল হিন্দু ছাত্রীর মৃত্যুরহস্যের তদন্ত। ধর্ষণের পর খুনই করা হয়েছিল পাকিস্তানে ডাক্তারি পাঠরত হিন্দু ছাত্রী নিমরিতা চাঁদনিকে। মৃতদেহের ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট হাতে আসার পরই স্বভাবতই নিমরিতার মৃত্যুতে ‘আত্মহত্যার তত্ত্ব’ বৃহস্পতিবার খারিজ করে দিলেন তদন্তকারীরা। সেই সঙ্গে হত্যাকারীর খোঁজে নতুন করে তদন্ত-তল্লাশি চালাতে বাধ্য হল পাকিস্তান পুলিস।
পাকিস্তানের সিন্ধ প্রদেশে বিবি আসিফা ডেন্টাল কলেজের ফাইনাল ইয়ারের ছাত্রী ছিলেন ২৫ বছরে নিমরিতা। গত ১৬ সেপ্টেম্বর কলেজ সংলগ্ন হস্টেল থেকে তাঁর দেহ উদ্ধার হয়। নিমরিতার গলায় দড়ির ফাঁস লাগানো ছিল। সিন্ধ প্রদেশ পুলিস তাঁর দেহ ময়নাতদন্তে পাঠায়। তদন্তের প্রাথমিক রিপোর্টে জানিয়ে দেওয়া হয়, ঘটনাটি ‘আত্মহত্যা’র। কিন্তু মৃত্যুর এই তত্ত্বকে কোনওভাবেই মেনে নিতে চাননি নিমরিতার পরিবার। তাঁদের দাবি নিমরিতাকে খুন করা হয়েছে। এ নিয়ে তুমুল হইচই শুরু হয় সিন্ধ প্রদেশে। নিমরিতার মৃত্যুর সঠিক তদন্তের দাবি তোলেন সংখ্যালঘু হিন্দুরা। বিক্ষোভের আঁচ লাগে গোটা পাকিস্তানেই।
নিমরিতার পরিবারও যথাযথ তদন্তের দাবিতে অনড় থাকে। তাঁর এক দাদা বিশালও চিকিৎসক। তিনি করাচির একটি হাসপাতালে কর্মরত। বিশালেরও দাবি ছিল, নিমরীতার গলায় দড়ির দাগ যেভাবে লক্ষ্য করা গিয়েছে তা আত্মহত্যার তত্ত্বকে সমর্থন করে না। তাঁর বোনকে খুনই করা হয়েছে। এই দাবি তুলে সিন্ধ হাইকোর্টের দ্বারস্থও হয় নিমরিতার পরিবার। গত ১৮ সেপ্টেম্বর নিমরিতার মৃত্যুতে বিচারবিভাগীয় তদন্তের নির্দেশ দেয় হাইকোর্ট। সেই মতো নতুন করে তাঁর মৃতদেহ ময়ানতদন্ত হয়।
গতকাল ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট প্রকাশ করেন চাঁদকা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ওমেন মেডিকো-লিগ্যাল অফিসার ডাঃ অমৃতা। এদিন পাকিস্তানের ‘নিউজ ইন্টারন্যাশনাল’ সেই রিপোর্ট উদ্ধৃত করে জানিয়েছে, নিমরিতাকে প্রথমে ধর্ষণ করা হয়। পরে তাঁকে খুন করা হয়েছে। শ্বাসরুদ্ধ হয়েই তিনি মারা যান বলে রিপোর্টে উল্লেখ করা হয়েছে। অর্থাৎ, ধর্ষণকারী প্রমাণ লোপাট করতেই নিমরিতার গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে খুন করেছিল বলে স্পষ্ট ইঙ্গিত দেওয়া হয়েছে ওই রিপোর্টে। শুধু তাই নয়, ধর্ষণেরও প্রমাণ মিলেছে নিমরিতার ডিএনএ টেস্টে। পুরুষের ডিএনএ’র কিছু নমুনার উপস্থিতি মিলেছে ওই পরীক্ষায়। পাশাপাশি নিমরিতার পোশাক পরীক্ষাতেও উঠে এসেছে ধর্ষণের তত্ত্ব।
অথচ, আগের ময়নাতদন্তের রিপোর্টে নিমরিতার মৃত্যুকে নিছক ‘আত্মহত্যা’র ঘটনা বলে ধামাচাপা দেওয়ার চেষ্টা হয়েছিল বলে অভিযোগ। পাকিস্তানের নামজাদা মেডিক্যাল বিশ্ববিদ্যালয় এসএমবিবিএমইউ’র উপাচার্য আনীলা আত্তাউর রহমানও দাবি করেছিলেন, নিমরিতা আত্মহত্যাই করেছেন। আদালতের পর্যবেক্ষণে ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশিত হওয়ার পর করাচির স্বাস্থ্য দপ্তরের মেডক্যাল সংক্রান্ত আইনি বিশেষজ্ঞরা পূর্বে ময়নাতদন্তের রিপোর্ট নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন। তাঁরা জানিয়েছেন, নিমরিতার মৃত্যুর তদন্ত সঠিক পথে এগয়নি। তাঁর গলায় দড়ির দাগ দেখে তদন্তকারীদের সন্দেহ হওয়া উচিত ছিল, নিমরিতাকে খুন করা হতে পারে। তা ছাড়া নিমরিতার উচ্চতা মাত্র পাঁচ ফুট। হস্টেলের যে ঘর থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়েছে, সেই ঘরের উচ্চতা ১৫ ফুট। ফলে নিমরিতার পক্ষে সিলিং ফ্যানে ফাঁস লাগানো একেবারের অসম্ভব। এই সব দিকগুলি খতিয়ে দেখার ব্যাপারে তদন্তকারীদের আরও সতর্ক হওয়া প্রয়োজন ছিল বলে মনে করেন বিশেষজ্ঞরা।

08th  November, 2019
করোনা আতঙ্ক, চীনা বন্ধুকে নিয়ে জন্মদিন পালনের
সময় নির্যাতনের শিকার ভারতীয় বংশোদ্ভূত তরুণী 

রূপাঞ্জনা দত্ত, লন্ডন, ২৩ ফেব্রুয়ারি: করোনা ভাইরাস আতঙ্কের জের। রেস্তরাঁয় এক চীনা বন্ধু সহ অন্যদের নিয়ে জন্মদিন পালনের সময় শারীরিক নির্যাতন ও হেনস্তার শিকার হলেন গুজরাতি বংশোদ্ভূত মীরা সোলাঙ্কি। ঘটনাটি ঘটেছে বার্মিংহামের ‘অ্যান রোচা বার অ্যান্ড গ্যালারি’তে। ঘটনার তদন্ত শুরু করছে পুলিস। 
বিশদ

ডায়মন্ড প্রিন্সেস জাহাজের আরও ৪
ভারতীয়ের শরীরে করোনার অস্তিত্ব
সংক্রমণ রুখতে পদক্ষেপ ইতালি, ইরানের

টোকিও, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): জাপান উপকূলে আটকে থাকা ‘ডায়মন্ড প্রিন্সেস’ জাহাজের আরও চার ভারতীয় ক্রু মেম্বারের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে। রবিবার ভারতীয় দূতাবাসের তরফে ট্যুইটারে এমনই খবর জানানো হয়েছে। ডায়মন্ড প্রিন্সেস জাহাজে এনিয়ে মোট ১২ জন ভারতীয়ের শরীরে এই মারণ ভাইরাসের অস্তিত্ব মিলল।
বিশদ

ভারতের সঙ্গে আলোচনায় বসতে গেলে পাকিস্তানকে জঙ্গিদের বিরুদ্ধে অভিযান চালাতেই হবে, কড়া বার্তা আমেরিকার

 ওয়াশিংটন, ২২ ফেব্রুয়ারি (পিটিআই): নিজের ভূখণ্ডে থাকা জঙ্গি ও চরমপন্থীদের বিরুদ্ধে অভিযানে নামলেই একমাত্র ভারতের সঙ্গে আলোচনায় বসতে পারবে পাকিস্তান। ডোনাল্ড ট্রাম্পের ভারত সফরের আগে সন্ত্রাস ইস্যুতে এভাবেই ইসলামাবাদের উপর চাপ বাড়াল আমেরিকা। বিশদ

23rd  February, 2020
চীনের বাইরে একের পর এক
দেশে ছড়িয়ে পড়ছে করোনা
তুমুল উদ্বেগ ইতালি, দ:কোরিয়া, সৌদি আরবে

 নয়াদিল্লি, ২২ ফেব্রুয়ারি: এবার করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ল ইতালিতেও। ইতিমধ্যে এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে সেখানে প্রাণ হারিয়েছেন দু’জন। পাশাপাশি, শারীরিক পরীক্ষার পর তিনজনের শরীরে এই ভাইরাস পাওয়া গিয়েছে। বিশদ

23rd  February, 2020
ধূসর তালিকাতেই পাকিস্তান, জুনের মধ্যে
যাবতীয় শর্তপূরণের নির্দেশ এফএটিএফের
ইসলামাবাদের প্রশংসা বেজিংয়ের

নয়াদিল্লি, ২১ ফেব্রুয়ারি (পিটিআই): জঙ্গিদের অর্থসাহায্য বন্ধ করতে ব্যর্থ হওয়ায় ‘ধূসর তালিকা’ থেকে এখনই নিষ্কৃতি পাচ্ছে না পাকিস্তান। শুক্রবার প্যারিসে চলা প্লেনারি বা পূর্ণাঙ্গ অধিবেশনে এমনই সিদ্ধান্ত নিয়েছে ফিনান্সিয়াল অ্যাকশন টাস্ক ফোর্স (এফএটিএফ)। 
বিশদ

22nd  February, 2020
১৫০ কোটি নাগরিকের প্রতিনিধিত্বের জন্য ফেসবুকে মোদি এগিয়ে রয়েছেন: ট্রাম্প 

ওয়াশিংটন, ২১ ফেব্রুয়ারি (পিটিআই): ১৫০ কোটি নাগরিকের প্রতিনিধিত্ব করার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ফেসবুকে এগিয়ে রয়েছেন। ফেসবুকে তাঁর ও মোদির ফলোয়ার সংখ্যা নিয়ে এমনই মন্তব্য করলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। 
বিশদ

22nd  February, 2020
করোনায় চীনে আরও ১১৮ জনের মৃত্যু, আক্রান্তের সংখ্যা বেড়ে ৭৫ হাজার ৪৬৫
জাপানের জাহাজে আটকে থাকা ৮ ভারতীয় আক্রান্তের অবস্থার উন্নতি

বেজিং, ২১ ফেব্রুয়ারি (পিটিআই): করোনা ভাইরাসে চীনে ফের বাড়ল মৃতের সংখ্যা। নতুন করে ১১৮ জনের মৃত্যুর খবর মিলেছে। তাঁদের মধ্যে বেশিরভাগই রোগবিধ্বস্ত হুবেই প্রদেশের বাসিন্দা। এই নিয়ে মৃতের সংখ্যা বেড়ে হল ২ হাজার ২৩৬। এছাড়া আক্রান্তের সংখ্যাও এক লাফে বেড়ে ৭৫ হাজার ৪৬৫ হয়েছে।
বিশদ

22nd  February, 2020
ইরানে মৃত্যু হল দু’জনের
চালু হয়েছে নয়া নিয়ম, করোনা
আক্রান্তের সংখ্যা কমাচ্ছে চীন

বেজিং, ২০ ফেব্রুয়ারি (পিটিআই): চীনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে হল ২ হাজার ১১৮ জন। বুধবার দেশের ৩১টি প্রদেশে ১১৪ জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি, সবমিলিয়ে করোনায় আক্রান্ত হয়েছে ৭৪ হাজার ৫৭৬ জন। আরও প্রায় ৫ হাজার মানুষের শরীরে করোনা বাসা বেঁধেছে বলে আশঙ্কা করা হচ্ছে। 
বিশদ

21st  February, 2020
‘কাট-কপি-পেস্ট’-এর
জনক টেসলার প্রয়াত

ওয়াশিংটন, ২০ ফেব্রুয়ারি: প্রয়াত  ‘কাট-কপি-পেস্ট’-এর জনক লরেন্স ওরফে ল্যারি টেসলার। গত ১৭ ফেব্রুয়ারি শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স হয়েছিল ৭৪ বছর। ১৯৪৫ সালের ২৪ এপ্রিল নিউ ইয়র্কে জন্মগ্রহণ করেন ল্যারি।  
বিশদ

21st  February, 2020
পরিবেশে কার্বন নিঃসরণের ক্ষেত্রে চীনের থেকেও বড় চ্যালেঞ্জ ভারত: ব্লুমবার্গ 

ওয়াশিংটন, ২০ ফেব্রুয়ারি (পিটিআই): পরিবেশে কার্বন নিঃসরণের ক্ষেত্রে চীনের থেকেও এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল ভারত। জলবায়ু পরিবর্তন নিয়ে এক প্রশ্নের উত্তরে এই মন্তব্য করেছেন নিউ ইয়র্কের প্রাক্তন মেয়র মাইকেল ব্লুমবার্গ। প্রসঙ্গত, মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে দৌড়ে রয়েছেন ডেমোক্র্যাট প্রার্থী ব্লুমবার্গ। 
বিশদ

21st  February, 2020
করোনা: চীনে মৃত বেড়ে ২,০০০, পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা 

বেজিং, ১৯ ফেব্রুয়ারি (পিটিআই): চীনে মহামারীর আকার নিয়েছে করোনা ভাইরাস। বুধবার পর্যন্ত মৃতের সংখ্যা দু’হাজার ছাড়িয়ে গেল। একইসঙ্গে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৭৪ হাজার ১৮৫। এই ভয়াবহ পরিস্থিতি শুধু চীনে নয়, সমগ্র বিশ্বে আতঙ্কের পরিবেশ তৈরি করেছে। 
বিশদ

20th  February, 2020
নাগরিক আইনে বদলের সময় আবশ্যিক হল দেশহীন হয়ে পড়া আটকানো, মন্তব্য রাষ্ট্রসঙ্ঘের মহাসচিবের 

ইসলামাবাদ, ১৯ ফেব্রুয়ারি (পিটিআই): কাশ্মীর পরিস্থিতি নিয়ে রবিবার উদ্বেগ প্রকাশ করেছিলেন তিনি। ভারত ও পাকিস্তানের মধ্যে মধ্যস্থতার প্রস্তাবও দিয়েছিলেন। এবার সংশোধিত নাগরিকত্ব আইন ও এনআরসি ইস্যুতেও উদ্বেগের সুর শোনা গেল রাষ্ট্রসঙ্ঘের মহাসচিব আন্তনিও গুতেইরেসের কণ্ঠে। 
বিশদ

20th  February, 2020
  করোনা নিয়ে চীন বিরোধী খবর করায় শাস্তির মুখে তিন সাংবাদিক

 বেজিং, ১৯ ফেব্রুয়ারি (এএফপি): করোনা ভাইরাসের গ্রাসে সমগ্র চীন। লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। একইসঙ্গে রোজই বাড়ছে আক্রান্তের হার। কোনওরকম নিয়ন্ত্রণ করা সম্ভব হচ্ছে না। পরিস্থিতির ভয়াবহতা বোঝাতে চীনকে ‘এশিয়ার অসুস্থ ব্যক্তি’ উল্লেখ করে সংবাদপত্রে খবর করেছিলেন তিন সাংবাদিক। বিশদ

20th  February, 2020
ওয়াঘা সীমান্তে বিস্ফোরণ মামলায় তিন জঙ্গির মৃত্যুদণ্ড পাকিস্তানে 

লাহোর, ১৯ ফেব্রুয়ারি (পিটিআই): ওয়াঘা সীমান্তে বোমা বিস্ফোরণের মামলায় তিন জঙ্গিকে মৃত্যুদণ্ড দিল পাকিস্তানের একটি সন্ত্রাসদমন আদালত। বুধবার নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামাত-উল-অহরর-এর তিন সক্রিয় সদস্যের বিরুদ্ধে এই সাজা ঘোষণা করে লাহোরের ওই আদালত। 
বিশদ

20th  February, 2020

Pages: 12345

একনজরে
নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): আন্তর্জাতিক বাজারে দাম পড়ার জেরে ভারতে প্রাকৃতিক গ্যাসের দাম কমতে পারে ২৫ শতাংশ। একাধিক সূত্র মারফৎ এ খবর জানা গিয়েছে। আগামী ১ এপ্রিল থেকে প্রতি মিলিয়ন ব্রিটিশ থার্মাল ইউনিটে প্রায় আড়াই ডলার কমতে পারে গ্যাসের দাম। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ছোট ও মাঝারি শিল্পের ক্ষেত্রে পশ্চিমবঙ্গ দেশের মধ্যে অনেকটাই এগিয়ে। সেক্ষেত্রে ছোট শিল্পকে আরও বেশি করে উৎসাহ দিতে রাজ্য সরকার যদি সামরিক বা প্রতিরক্ষা সরঞ্জাম উৎপাদন সংক্রান্ত একটি নীতি আনে, তাহলে রাজ্য উপকৃত হবে। ...

নয়াদিল্লি ও গোয়া, ২৩ ফেব্রুয়ারি: ফের দুর্ঘটনায় পড়ল মিগ যুদ্ধবিমান। গোয়ায় রবিবার সকাল সাড়ে দশটা নাগাদ প্রশিক্ষণ চলাকালীন ভেঙে পড়ল ভারতীয় নৌসেনার একটি মিগ-২৯ কে বিমান। তবে দুর্ঘটনাগ্রস্ত বিমানের চালক নিরাপদে বেরিয়ে আসতে পেরেছেন। ঘটনা নিয়ে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। ...

সংবাদদাতা, নকশালবাড়ি: উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালের কমিউনিটি মেডিসিন বিভাগ থেকে শীঘ্রই হলুদ জ্বরের টিকা দেওয়া হবে। একদিকে পর্যাপ্ত কর্মী না থাকা অন্যদিকে পাবলিক হেল্থ নার্সরা সময় মতো টিকাকরণ কেন্দ্রে আসেন না বলে অভিযোগ রয়েছে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসায় বাড়তি বিনিয়োগ প্রত্যাশিত সাফল্য নাও দিতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি। শ্বাসকষ্ট ও বক্ষপীড়ায় শারীরিক ক্লেশ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৮ তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জন্মদিন
১৯৫২ - ভাষা আন্দোলনের স্মরণে ঢাকায় প্রথম শহীদ মিনার নির্মিত হয়। কয়েক দিন পরেই এটি পুলিস ধ্বংস করে দেয়।
১৯৫৫ – অ্যাপল সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা স্টিভ জবসের জন্ম
১৯৫৯ কংগ্রেস নেতা অভিষেক মনু সিংভির জন্মদিন
১৯৬৩ চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনসালির জন্মদিন
১৯৭২ অভিনেত্রী পূজা ভাটের জন্মদিন
১৯৮২ - আর্জেন্টাইন ফুটবলার ইমানুয়েল ভিলার জন্ম
১৯৮৩ দাবারু সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের জন্মদিন
১৯৯৩ - ইংরেজ ফুটবলার ববি মুরের মৃত্যু
১৯৯৮ অভিনেত্রী ললিতা পাওয়ারের মৃত্যুদিন
২০১১ কমিক্স বইয়ের জনক অনন্ত পাইয়ের মৃত্যুদিন
২০১৮-দুবাইয়ের হোটেলে মৃত্যু অভিনেত্রী শ্রীদেবীর





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৯৪ টাকা ৭২.৬৫ টাকা
পাউন্ড ৯০.৯৮ টাকা ৯৪.৩০ টাকা
ইউরো ৭৬.০৫ টাকা ৭৯.০১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
21st  February, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪৩,১৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪০,৯৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪১,৫৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৮,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৮,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
23rd  February, 2020

দিন পঞ্জিকা

১১ ফাল্গুন ১৪২৬, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, (ফাল্গুন শুক্লপক্ষ) প্রতিপদ ৪২/৫২ রাত্রি ১১/১৫। শতভিষা ২৫/৩৫ অপঃ ৪/২১। সূ উ ৬/৬/৩৯, অ ৫/৩৩/৩৫, অমৃতযোগ দিবা ৭/৩৮ মধ্যে পুনঃ১০/৪২ গতে ১২/৫৮ মধ্যে। রাত্রি ৬/২৩ গতে ৮/৫৪ মধ্যে পুনঃ ১১/২৫ গতে ২/৪৬ মধ্যে। বারবেলা ৭/৩২ গতে ৮/৫৮ মধ্যে পুনঃ ২/৪২ গতে ৪/৭ মধ্যে। কালরাত্রি ১০/১৫ গতে ১১/৫০ মধ্যে। 
১১ ফাল্গুন ১৪২৬, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, প্রতিপদ ৩৯/১১/১ রাত্রি ৯/৫০/৮। শতভিষা ২৩/১০/৫০ দিবা ৩/২৬/৪। সূ উ ৬/৯/৪৪, অ ৫/৩২/৩২। অমৃতযোগ দিবা ৭/২৬ মধ্যে ও ১০/৩৫ গতে ১২/৫৬ মধ্যে এবং রাত্রি ৬/২৮ গতে ৮/৫৫ মধ্যে ও ১১/২১ গতে ২/৩৬ মধ্যে। কালবেলা ৭/৩৫/৫ গতে ৯/০/২৬ মধ্যে। কালরাত্রি ১০/১৬/২৯ গতে ১১/৫১/৮ মধ্যে। 
 ২৯ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
তাজমহলে পৌঁছলেন সস্ত্রীক ডোনাল্ড ট্রাম্প 

05:10:56 PM

সিএএ নিয়ে বিক্ষোভের জেরে রণক্ষেত্র দিল্লির জাফরাবাদ, গোলাগুলিতে নিহত এক পুলিস কর্মী 

04:43:21 PM

আগ্রার বায়ুসেনা ঘাঁটিতে পৌঁছলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প 

04:29:00 PM

আমেদাবাদ থেকে আগ্রার উদ্দেশে রওনা দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

03:32:00 PM

৮২৪ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:29:18 PM

মাধ্যমিক পরীক্ষা চলাকালীন অসুস্থ পরীক্ষার্থী, ভর্তি হাসপাতালে
মাধ্যমিক পরীক্ষা চলছে জলপাইগুড়ির বেলাকোবা গার্লস হাইস্কুলে অসুস্থ হয়ে পড়ল ...বিশদ

03:19:58 PM