Bartaman Patrika
বিদেশ
 

টেক এক্সচেঞ্জ অনুষ্ঠানে ব্রিটেনের আন্তর্জাতিক বাণিজ্য দপ্তরের সঙ্গে মউ স্বাক্ষর করল ফিকি 

রূপাঞ্জনা দত্ত, লন্ডন, ২৪ সেপ্টেম্বর: ব্রিটেনের আন্তর্জাতিক বাণিজ্য দপ্তরের সঙ্গে মউ স্বাক্ষর করল ফিকি। ব্রিটেনের ভারতীয় হাই কমিশনে। চলতি বছরের ১৯ সেপ্টেম্বর টেক এক্সচেঞ্জ অনুষ্ঠানের সূচনায় ভারত ও ব্রিটেনের পারস্পরিক সহযোগিতাকে সম্মান জ্ঞাপন করে এই মউ স্বাক্ষরিত হয়। স্টার্টআপ স্থাপনের লক্ষ্যে কেউ যদি ব্রিটেন থেকে ভারতে অথবা ভারত থেকে ব্রিটেনে আসেন, তাঁদের বিনিয়োগ সংক্রান্ত বিভিন্ন তথ্য ও সহযোগিতা, বিনিয়োগকারী , সম্ভাব্য ক্রেতা ও বাজার বিশেষজ্ঞদের সঙ্গে বিজনেস টু বিজনেস মিটিংয়ের ব্যবস্থা করার লক্ষ্যেই এই মউ স্বাক্ষরিত হয়। কীভাবে ব্যবসার নেটওয়ার্ক বাড়াতে হবে, তা নিয়েও বিনিয়োগকারীরা যাতে প্রয়োজনীয় পরামর্শ পেতে পারেন, তাও নিশ্চিত করা হবে।
২০১৮ সালে ব্রিটেন সফরের সময় টেক এক্সচেঞ্জের উপর জোর দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তারপরেই ২০১৮ সালের ২০ জুন এই টেক এক্সচেঞ্জ অনুষ্ঠানের কথা ঘোষণা করা হয়। ব্রিটেনের ভারতীয় হাই কমিশন ও ফিকির (ব্রিটেন) উদ্যোগে ১৭-২১ সেপ্টেম্বর, পাঁচদিনের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভারতের প্রায় ৩০টি স্টার্টআপ সংস্থা টেক এক্সচেঞ্জে যোগ দেন।
এবছর টেক এক্সচেঞ্জের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে ব্রিটেনে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার রুচি ঘনশ্যাম জানান, ভারত ও ব্রিটেন— উভয় দেশের কাছেই স্টার্টআপ একটি গুরুত্বপূর্ণ সম্পদ হয়ে উঠেছে। যদিও এই অনুষ্ঠানের নেপথ্যে রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্টার্টআপ ইন্ডিয়া, ডিজিটাল ইন্ডিয়ার মতো প্রকল্পগুলি। তিনি বলেন, ‘অর্থনীতির পাশাপাশি সাংস্কৃতিক দিক থেকেও ভারতের সঙ্গে ব্রিটেনের দ্বিপাক্ষিক সম্পর্ক অত্যন্ত মজবুত। ব্রিটেনের অর্থনীতিতে ভারতীয় ব্যবসায়ীদের বড় ভূমিকা রয়েছে। টেক এক্সচেঞ্জ এবং ইউকে স্টার্টআপ লঞ্চপ্যাডের মতো অনুষ্ঠান ভারতীয় স্টার্টআপ সংস্থাগুলিকে বিশ্ববাজারে নামার ক্ষেত্রে সরাসরি সুযোগ করে দেয়।’ গান্ধী হলে আয়োজিত এই সূচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বহু স্টার্টআপ প্রধান, অর্থনৈতিক বিশেষজ্ঞ, শিল্প ও সরকারি ক্ষেত্রের শীর্ষপদে থাকা ব্যক্তিত্বরা।
আন্তর্জাতিক বাণিজ্য দপ্তরের গ্লোবাল অন্থ্রোপ্রেনর প্রোগ্রামের প্রধান ডেরেক গুডউইন বলেন, ‘ব্রিটেনের অর্থনীতিতে বিদেশি বিনিয়োগকারীদের ভূমিকা বিশেষ গুরুত্বপূর্ণ। গত ১৫ বছরে আমরা ১২০০টিরও বেশি প্রযুক্তি বিষয়ক সংস্থাকে ব্রিটেনে এনেছি। এর মধ্যে ১৫-২০ শতাংশ সংস্থাই ভারতের।’ চলতি বছরের টেক এক্সচেঞ্জ অনুষ্ঠানে ভারতের তরফে যে প্রতিনিধি দল গিয়েছে, সেখানে ছিল বোবল এআই, ক্যাশিফাই, ক্রেডিটমেট, ৫সি নেটওয়ার্ক, এন্ট্রোপিক টেকনোলজিস, ইমাজিনেট, ইন্দাস ওএস, ম্যাজিকবক্স অ্যানিমেশন, মিন্টএম, মবিডেন্ট, মুকুন্দ ফুডস, ওইজম, শপটিমাইজ, সাইনেরসফ্ট টেকনোলজি, ভিফ্রেজ অ্যানালিটিক্স, স্ট্রাটাএনভিরো সহ একাধিক স্টার্টআপ সংস্থা।
উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যেই ‘ডেভেলপিং এ স্টার্টআপ ইকোসিস্টেম: লেসনস্ ফ্রম ইউকে’ শীর্ষক একটি রিপোর্ট প্রকাশ করে বিডিও এলএলপি ও ফিকি। এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেকইউকে’র হেড অব ইন্টারন্যাশনাল ট্রেড সিমোন স্পিয়ের, টেক এক্সচেঞ্জ প্রোগ্রামের কো-চেয়ার (ভারত) সুনীল পারেখ, বিডিও এলএলপি’র পার্টনার বিজনেস অ্যাশিওরেন্স অরবিন্দর চাটওয়াল, ভারত সরকারের ডিপিআইআইটি’র ডিরেক্টর শ্রুতি সিং, ডিএফআইডি’র এশিয়া রিজিয়নের সিনিয়র ইকোনমিক অ্যাডভাইসর অ্যান্ড্রু মাস্টার্স, ভারতীয় হাই কমিশনের মন্ত্রী (ইকোনমিক) মণীশ সিং, ভারতীয় হাই কমিশনের ফার্স্ট সেক্রেটারি (ইকোনমিক) রহিত ভাদওয়ানা সহ অন্যরা।
 
25th  September, 2019
কর্তারপুর করিডরের উদ্বোধনী অনুষ্ঠানে মোদিকে নয় মনমোহনকে আমন্ত্রণ করবে পাকিস্তান 

ইসলামাবাদ, ৩০ সেপ্টেম্বর: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নন, কর্তারপুর করিডরের উদ্বোধনী অনুষ্ঠানে মনমোহন সিংকে আমন্ত্রণ করতে চলেছে পাকিস্তান। ইমরান খান সরকারের এই সিদ্ধান্তের কথা জানালেন পাকিস্তানের বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি। তিনি বলেন, কর্তারপুর করিডর চালু হওয়াটা পাকিস্তানের কাছে খুবই গুরুত্বপূর্ণ ও মূল্যবান।  
বিশদ

01st  October, 2019
হাফিজ সইদের মামলা সরানো হল লাহোরে 

লাহোর, ৩০ সেপ্টেম্বর (পিটিআই): মুম্বই হামলার মূলচক্রী হাফিজ সইদের বিরুদ্ধে সন্ত্রাসবাদী কার্যকলাপে আর্থিক সহায়তা দেওয়ার মামলাটি লাহোরে সরানো হল। পাক পাঞ্জাব প্রদেশের গুজরানওয়ালার সন্ত্রাস দমন আদালতে ওই মামলাটি দায়ের হয়েছিল।
বিশদ

01st  October, 2019
জেলে নিম্নমানের পরিষেবা পাচ্ছেন মরিয়ম নওয়াজ, ইমরান সরকারকে তোপ দলের 

লাহোর, ৩০ সেপ্টেম্বর (পিটিআই): জেলে মরিয়ম নওয়াজকে নিম্ন মানের পরিষেবা দিচ্ছে ইমরান খান সরকার। সাধারণ অপরাধীর মতো ব্যবহার করা হচ্ছে তাঁর সঙ্গে। সোমবার পাকিস্তান সরকারের বিরুদ্ধে এমনই অভিযোগ তুলল বিরোধী দল পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন)। 
বিশদ

01st  October, 2019
আমেরিকায় শিখ পুলিস অফিসারের অন্ত্যেষ্টি ২ অক্টোবর, ধৃতের বিরুদ্ধে খুনের অভিযোগ 

হিউস্টন, ২৯ সেপ্টেম্বর (পিটিআই): টেক্সাসে দিনেদুপুরে খুন হয়েছেন ভারতীয় বংশোদ্ভূত শিখ পুলিস অফিসার সন্দীপ সিং ঢালিওয়াল। হিউস্টন কাউন্টি শেরিফ অফিসের ডেপুটি পদে কর্মরত ছিলেন তিনি। কয়েকদিন আগেই এই হিউস্টন মাতিয়ে দিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। 
বিশদ

30th  September, 2019
ভারতে চিঠি পাঠানো বন্ধ করেছে পাকিস্তান 

নয়াদিল্লি, ২৯ সেপ্টেম্বর: ৩৭০ ধারা খারিজের পর থেকে ভারত-পাক উত্তেজনা চরমে। তা জিইয়ে রাখতে এবার নয়া পন্থা নিল ইসলামাবাদ। ভারতের সঙ্গে ডাক যোগাযোগ সম্পূর্ণ বন্ধ করে দিয়েছে তারা। গত আগস্ট মাসের শেষ সপ্তাহ থেকেই এই নির্দেশ কার্যকর হয়েছে। শনিবার বিষয়টি জানতে পেরেছে নয়াদিল্লি। 
বিশদ

30th  September, 2019
নজরে ব্রেক্সিট, দলীয় সম্মেলন প্রধানমন্ত্রীর
রানির কাছে ক্ষমাপ্রার্থনা

ম্যাঞ্চেস্টার, ২৯ সেপ্টেম্বর (এএফপি): ব্রেক্সিট কার্যকর করতে মরিয়া ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। সেই লক্ষ্যে রবিবার নিজের দল কনজারভেটিভ পার্টির সম্মেলন ডাকলেন তিনি। আগামী চারদিন চলবে এই সম্মেলন। ব্রিটিশ পার্লামেন্টে এবং সুপ্রিম কোর্টে আগেই পর্যদুস্ত হয়েছেন বরিস জনসন। তাতে অবশ্য দমছেন না তিনি। 
বিশদ

30th  September, 2019
অশালীন পোশাক ও প্রকাশ্যে অনুরাগ
প্রকাশ করলেই জরিমানা হবে সৌদিতে
পর্যটকদের উদ্দেশে নয়া নির্দেশিকা জারি

রিয়াধ, ২৯ সেপ্টেম্বর: প্রকাশ্য স্থানে ‘শালীনতা’ লঙ্ঘন করলেই কড়া জরিমানার মুখে পড়তে হবে। গত শনিবার এই মর্মে নির্দেশিকা জারি করেছে সৌদি আরব। সেখানে শালীনতার মাপকাঠিও ঠিক করে দেওয়া হয়েছে। যেমন— পোশাক হতে হবে শোভনীয়। ছোট, আঁটোসাঁটো এবং করুচিকর শব্দ লেখা পোশাক পরা যাবে না।
বিশদ

30th  September, 2019
চীনে ভয়াবহ পথ দুর্ঘটনায় ৩৬ জন যাত্রীর মৃত্যু 

বেজিং, ২৯ সেপ্টেম্বর (পিটিআই): পূর্ব চীনের জিয়াংশু প্রদেশে এক পথ দুর্ঘটনায় মৃত্যু হল অন্তত ৩৬ জনের। জখম হয়েছেন আরও ৩৬ জন। স্থানীয় প্রশাসনের তরফে রবিবার একথা জানানো হয়েছে।
বিশদ

30th  September, 2019
ইন্দোনেশিয়ার ভূমিকম্পে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩০, জখম ১৫৬ জন 

জাকার্তা, ২৯ সেপ্টেম্বর (এএফপি): ইন্দোনেশিয়ার মালাকু দ্বীপে ভূমিকম্পে মৃতের সংখ্যা বেড়ে হল ৩০। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে বিপর্যয় মোকাবিলা দপ্তরের তরফে জানানো হয়েছে।
বিশদ

30th  September, 2019
নতুন প্রজন্মের হাতেই প্রাণ পাচ্ছে লন্ডনের পুজো, পরিবেশ রক্ষার বার্তা অনেকেরই 

রূপাঞ্জনা দত্ত, লন্ডন, ২৯ সেপ্টেম্বর: বেদিতে সপরিবারে অধিষ্ঠিত মা দুর্গা। নরম আলো চারপাশে। নজরকাড়া প্যান্ডেল। কলকাতার যে কোনও পুজোর এটাই রীতি। কিন্তু এই ব্যাকরণের অন্য পথে হাঁটে একটি সর্বজনীন পুজো। ম্যাডক্স স্কোয়ার। দক্ষিণ কলকাতার এই পুজো বিখ্যাত হয়েছে তার আড্ডামুখী চত্বরের জন্য।  
বিশদ

30th  September, 2019
নিউ ইয়র্কে এবার পাক-বিরোধী প্রতিবাদের নতুন মুখ গুলালাই 

নিউ ইয়র্ক, ২৮ সেপ্টেম্বর: পাকিস্তানের সংখ্যালঘু সম্প্রদায়ের জন্য এবার আশার আলো নিয়ে হাজির এক নয়া মুখ। তিনি গুলালাই ইসমাইল। পাকিস্তানের এই মহিলা সমাজকর্মী আমেরিকায় রাজনৈতিক শরণার্থী হওয়ার জন্য আবেদন জানিয়েছেন। 
বিশদ

29th  September, 2019
ইমরান খান দেউলিয়া,
পাল্টা তোপ ভারতের

রাষ্ট্রসঙ্ঘ, ২৮ সেপ্টেম্বর: পাকিস্তান ‘দেউলিয়া’ হয়ে গিয়েছে। ইমরানের পরমাণু যুদ্ধের হুঁশিয়ারি প্রশ্নে এভাবেই কড়া ভাষায় ইসলামাবাদকে জবাব ফেরাল ভারত। বিদেশ মন্ত্রকের ফ্রার্স্ট সেক্রেটারি বিদিশা মৈত্রের চাঁচাছোলা আক্রমণ, ‘পাক প্রধানমন্ত্রীর মন্তব্য রাষ্ট্রনেতাসুলভ নয়, দেউলিয়া মনোভাবাপন্ন।’ ইমরানের ‘নিয়াজি’ উপাধি নিয়ে কূটনৈতিকভাবে পাকিস্তানকে আন্তর্জাতিক মঞ্চে কোণঠাসা করে দেন তিনি। 
বিশদ

29th  September, 2019
টেক্সাসে গুলি করে খুন প্রথম পাগড়ি
পরিহিত শিখ পুলিস আধিকারিককে  

হিউস্টন, ২৮ সেপ্টেম্বর (পিটিআই): আততায়ীর গুলিতে প্রাণ হারালেন আমেরিকায় প্রথম পাগড়ি পরিহিত ভারতীয় বংশোদ্ভূত শিখ পুলিস আধিকারিক। তাঁর নাম সন্দীপ সিং ঢালিওয়াল। দশ বছর ধরে টেক্সাসের হ্যারিস কাউন্টিতে ডেপুটি শেরিফ হিসেবে কর্মরত ছিলেন তিনি। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে রবার্ট সলিস নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার থেকে একটি আগ্নেয়াস্ত্রও উদ্ধার হয়েছে। 
বিশদ

29th  September, 2019
সন্ত্রাসবাদের বিরুদ্ধে আপসহীন
অবস্থান মোদি এবং হাসিনার 

নিউ ইয়র্ক, ২৮ সেপ্টেম্বর (পিটিআই): সপ্তাহব্যাপী মার্কিন যুক্তরাষ্ট্র সফর শেষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুক্রবার নিউ ইয়র্কে রাষ্ট্রসঙ্ঘের সদর দপ্তরে আলাদা করে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভুটানের প্রধানমন্ত্রী লোতে শেরিংয়ের সঙ্গে তিনি বৈঠক সারেন। সেখানে সন্ত্রাসবাদ এবং হিংস্র উগ্রপন্থার বিরুদ্ধে আপসহীন লড়াই চালিয়ে যাবেন বলে অঙ্গীকার করেছেন হাসিনা এবং মোদি।
বিশদ

29th  September, 2019

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃদ্ধাকে বিমার টাকা পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ৪০ লক্ষ টাকা প্রতারণা করার অভিযোগে ১৬ জনকে গ্রেপ্তার করল বিধাননগর সাইবার থানার পুলিস। সোমবার সন্ধ্যায় সেক্টর ফাইভের ডিএন ব্লকের একটি অফিস থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। ...

বিএনএ, রায়গঞ্জ: ডেঙ্গু আক্রান্ত এক রোগীকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের কোনও চিকিৎসক মঙ্গলবার রেফার করার কথা মৌখিকভাবে পরিবারের লোকদের বলায় উত্তেজনা ছড়ায়। যদিও শেষপর্যন্ত ওই রোগীকে কোথাও রেফার করা হয়নি। ...

সংবাদদাতা, জঙ্গিপুর: মঙ্গলবার দুপুরে সূতি থানার সাজুরমোড়ে একটি বেসরকারি স্কুলের উদ্বোধনে আসেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি মহম্মদ আজহারউদ্দিন। আজাহার বলেন, ওঁর যথেষ্ট যোগ্যতা রয়েছে। আশা করি সৌরভ ভারতীয় ক্রিকেটকে বহুদূর এগিয়ে নিয়ে যাবেন।  ...

 সৌম্যজিৎ সাহা, কলকাতা: পড়াশোনা চলাকালীন পড়ুয়াদের হাতে-কলমে কাজ শেখার জন্য ইন্টার্নশিপ বাধ্যতামূলক করেছে এআইসিটিই। তবে দেখা যাচ্ছে, নিজেদের উপযোগী করে তোলার ক্ষেত্রে আগ্রহ কম পশ্চিমবঙ্গের ছাত্রছাত্রীদের। অল ইন্ডিয়া কাউন্সিল অব টেকনিক্যাল এডুকেশনের এক সমীক্ষায় উঠে এসেছে এই তথ্য। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যায় ভালো ফল হবে। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে সুযোগ আসবে। কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব খাদ্য দিবস
১৯০৫: বঙ্গভঙ্গ হয়
১৯২৩: দি ওয়াল্ট ডিজনি সংস্থা প্রতিষ্ঠা হয়
১৯২৭: নোবেল পুরস্কার বিজয়ী জার্মান সাহিত্যিক, চিত্রকর, ভাস্কর এবং নাট্যকার গুন্টার গ্রাসের জন্ম
১৯৪৮: অভিনেত্রী হেমা মালিনীর জন্ম
১৯৫১: রাওয়ালপিন্ডিতে খুন হন পাকিস্তানের প্রথম প্রধানমন্ত্রী লিয়াকত আলি খান
১৯৬৪: প্রথম পরমাণু বিস্ফোরণ ঘটাল চীন





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৬ টাকা ৭২.১৬ টাকা
পাউন্ড ৮৮.৩২ টাকা ৯১.৬১ টাকা
ইউরো ৭৭.১৯ টাকা ৮০.১৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৯,১৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৭,১৬৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৭২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, দ্বিতীয়া ০/২১ প্রাতঃ ৫/৪৫। ভরণী ২১/৫১ দিবা ২/২১। সূ উ ৫/৩৬/৫৪, অ ৫/৭/৫৮, অমৃতযোগ দিবা ৬/২৩ মধ্যে পুনঃ ৭/৯ গতে ৭/৫৫ মধ্যে পুনঃ ১০/১৩ গতে ১২/৩২ মধ্যে। রাত্রি ৫/৫৯ গতে ৬/৪৯ মধ্যে পুনঃ ৮/২৯ গতে ৩/৭ মধ্যে, বারবেলা ৮/৩০ গতে ৯/৫৬ মধ্যে পুনঃ ১১/২৩ গতে ১২/৪৯ মধ্যে, কালরাত্রি ২/৩০ গতে ৪/৪ মধ্যে।
২৮ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, তৃতীয়া ৫৯/১০/৩৯ শেষরাত্রি ৫/১৭/৩৫। ভরণী ২১/৩৭/১৬ দিবা ২/১৬/১৩, সূ উ ৫/৩৭/১৯, অ ৫/৯/১৯, অমৃতযোগ দিবা ৬/৩০ মধ্যে ও ৭/১৫ গতে ৭/৫৯ মধ্যে ও ১০/১৩ গতে ১২/২৭ মধ্যে এবং রাত্রি ৫/৪৭ গতে ৬/৪৮ মধ্যে ও ৮/২১ গতে ৩/১১ মধ্যে, বারবেলা ১১/২৩/১৯ গতে ১২/৪৯/৪৯ মধ্যে, কালবেলা ৮/৩০/১৯ গতে ৯/৫৬/৪৯ মধ্যে, কালরাত্রি ২/৩০/১৯ গতে ৪/৩/৪৯ মধ্যে।
১৬ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
 ফুটবল বিশ্বকাপের বাছাই পর্বে আজ সল্টলেক স্টেডিয়ামে আয়োজিত ভারত-বাংলাদেশ ম্যাচের স্কোর ১-১

15-10-2019 - 09:37:46 PM

 ফুটবল বিশ্বকাপের বাছাই পর্বে ভারত-বাংলাদেশ ম্যাচের দ্বিতীয়ার্ধের ৮৮ মিনিট শেষে স্কোর ১-১

15-10-2019 - 09:30:11 PM

ফুটবল বিশ্বকাপের বাছাই পর্বে আজ সল্টলেক স্টেডিয়ামে আয়োজিত ভারত-বাংলাদেশ ম্যাচের স্কোর ১-১ 

15-10-2019 - 09:29:00 PM

ফুটবল বিশ্বকাপের বাছাই পর্বে আজ সল্টলেক স্টেডিয়ামে আয়োজিত ভারত-বাংলাদেশ ম্যাচের প্রথমার্ধের শেষে বাংলাদেশ ১-০ গোলে এগিয়ে

15-10-2019 - 08:32:14 PM

কার্নিভালে সম্মানহানির অভিযোগ রাজ্যপালের 
কার্নিভাল নিয়ে রাজ্যের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রাজ্যপাল জগদীপ ধনকার। ...বিশদ

15-10-2019 - 04:36:31 PM

মন্তেশ্বরে বাস-বাইক মুখোমুখি সংঘর্ষ, মৃত ৩ 
বাইক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ। আজ দুপুর ২টো নাগাদ ...বিশদ

15-10-2019 - 04:36:00 PM