Bartaman Patrika
বিদেশ
 

কাশ্মীর নিয়ে সংযত হন,
ইমরানকে ধমক ট্রাম্পের
মোদির সঙ্গে কথার পরই পাকিস্তানকে নির্দেশ

ওয়াশিংটন, ২০ আগস্ট (পিটিআই): কাশ্মীর ইস্যুতে সংযত হন। সুর নরম করে ভারতের সঙ্গে আলোচনায় বসুন। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে কিছুটা ধমকের সুরে এমনই বললেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আগেই মোদির সঙ্গে ফোনে কথা বলেছিলেন ট্রাম্প। তাৎপর্যপূর্ণভাবে তার পরেই ইমরানকে কড়া সুরে কাশ্মীর উপত্যকার উত্তেজনা প্রশমনে সক্রিয় ভূমিকা পালন করার কথা বলেন মার্কিন প্রেসিডেন্ট। পাশাপাশি, উপত্যকার এই উত্তেজক পরিস্থিতির জন্য তিনি বহুলাংশে ইমরান খানকেই দায়ী করেন। সেই সঙ্গে বলেন, ‘ভারত ও পাকিস্তান, দুই দেশের তরফেই পদক্ষেপের প্রয়োজন রয়েছে।’ শুধু ট্রাম্পই নন, কাশ্মীর ইস্যুতে ভারতের অবস্থানকে সমর্থন করেছেন মার্কিন প্রতিরক্ষামন্ত্রী মার্ক এসপারও। এদিন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে ফোনে কথা হয় তাঁর। রাজনাথ মার্কিন প্রতিরক্ষামন্ত্রীকে কাশ্মীরের সাম্প্রতিক বিষয়ে অবহিত করেন। পাশাপাশি জানান, এটি একেবারেই ভারতের অভ্যন্তরীণ বিষয়। রাজনাথের মতকে সমর্থন করে এসপারও বলেন, কাশ্মীর নিয়ে আমেরিকার অবস্থানে বদল হয়নি। আমেরিকা মনে করে দ্বিপাক্ষিক আলোচনাতেই কাশ্মীর সমস্যার সমাধান সম্ভব।
চলতি মাসের ৫ তারিখে জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করে ভারত। এরপরেই বিষয়টি ঘিরে প্রতিবেশী দুই রাষ্ট্রের মধ্যে উত্তেজনা চরমে ওঠে। কাশ্মীরের পাশে থাকার বার্তা দেয় ইসলামাবাদ। পাল্টা নয়াদিল্লি জানিয়ে দেয়, অভ্যন্তরীণ বিষয়ে অন্য কোনও দেশের হস্তক্ষেপ মানা হবে না। উত্তেজনার আবহের মধ্যেই গোটা বিষয়টি নিয়ে দুই দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও ইমরান খানের সঙ্গে আলোচনা করেন ডোনাল্ড ট্রাম্প। জানা গিয়েছে, ৩০ মিনিটের এই ফোনালাপে উপমহাদেশের শান্তি বিঘ্নিত হওয়ার জন্য পাক প্রধানমন্ত্রী ইমরান খানের দিকে আঙুল তোলেন মোদি। বলেন, কয়েকজন নেতার ভারত বিরোধী জঙ্গি মনোভাব ও প্ররোচনা এই এলাকার শান্তির পক্ষে সহায়ক নয়। মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে আলোচনায় সন্ত্রাস ও হিংসা বিরোধী পরিবেশ তৈরির পক্ষে জোর দেন মোদি।
নরেন্দ্র মোদির সঙ্গে ফোনালাপের অব্যবহিত পরেই টেলিফোনে ইমরান খানের সঙ্গে কথা বলেন মার্কিন প্রেসিডেন্ট। এক সপ্তাহেরও কম সময়ে এনিয়ে দু’বার পাক প্রধানমন্ত্রীর সঙ্গে কাশ্মীর ইস্যু নিয়ে কথা বলেন ট্রাম্প। পরে নিজের ট্যুইটার হ্যান্ডেলে তিনি জানান, বাণিজ্য, দ্বিপাক্ষিক সম্পর্ক এবং ভারত-পাকিস্তানের মধ্যে চলতে থাকা কাশ্মীর উত্তেজনা নিয়ে নরেন্দ্র মোদি ও ইমরান খানের সঙ্গে আলোচনা হয়েছে। পরিস্থিতি অত্যন্ত জটিল হলেও সদর্থক আলোচনা হয়েছে। হোয়াইট হাউসের প্রিন্সিপাল ডেপুটি প্রেস সেক্রেটারি হোগান গিডলে জানিয়েছেন, ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্রের কৌশলগত সম্পর্ককে জোরদার করার জন্য প্রয়োজনীয় আলোচনার পাশাপাশি ভারত ও পাকিস্তানের মধ্যে শান্তি বজায় রাখার প্রয়োজনীয়তা নিয়ে ট্রাম্প ও মোদির মধ্যে আলোচনা হয়েছে। ইমরান খানকেও শান্তি বজায় রাখার জন্য বার্তা দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট।
মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে আলোচনার একদিন আগেই অবশ্য ভারতের বিরুদ্ধে তোপ দেগেছিলেন ইমরান খান। ভারতের ভূমিকা সেদেশে বসবাসকারী সংখ্যালঘু সম্প্রদায় ও পাকিস্তানের কাছে মূর্তিমান আতঙ্ক বলেও মন্তব্য করেন তিনি। যদিও পাকিস্তানের সেই অভিযোগ উড়িয়ে দেয় ভারত। পরে ট্রাম্পের সঙ্গে টেলিফোনিক কথোপকথনে মোদি জানান, যে কোনও দেশের সঙ্গে আলোচনা করতে ভারত প্রস্তুত রয়েছে। কিন্তু তাদের সন্ত্রাসমুক্ত আবহাওয়া তৈরি করতে হবে। সীমান্তপারের সন্ত্রাস, লাগাতার জঙ্গি হামলার মোকাবিলা করে গোটা এলাকাকে সন্ত্রাসমুক্ত করার প্রয়োজনীয়তার কথাও মার্কিন প্রেসিডেন্টকে জানিয়েছেন মোদি।
ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কথপোকথনের সময় ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার নিয়েও উদ্বেগ প্রকাশ করেন ইমরান। জানান, পরমাণু যুদ্ধের বিষয়টি শুধুমাত্র আঞ্চলিকগতভাবেই নয়, সমগ্র বিশ্বের কাছেই অত্যন্ত দুশ্চিন্তার। সূত্রের খবর, ইমরান খানের এই বক্তব্যের প্রেক্ষিতে ভারত নিয়ে কোনও মন্তব্যই করেননি ট্রাম্প। উল্টে কাশ্মীর ইস্যুতে ইমরান খানকে সংযত থাকার পরামর্শ দেন তিনি।
প্রসঙ্গত, নরেন্দ্র মোদির সঙ্গে কথা বলার তিনদিন আগে ইমরান খানের সঙ্গে কাশ্মীর ইস্যু নিয়ে আলোচনা করেন ট্রাম্প। দ্বিপাক্ষিক আলোচনার মধ্যে দিয়ে সমস্যা সমাধানের জন্য পাক প্রধানমন্ত্রীকে বার্তাও দেন তিনি। কিন্তু পাকিস্তান সরকার এনিয়ে ইতিবাচক কোনও পদক্ষেপ নেয়নি। বিশেষজ্ঞদের মতে, সেই কারণেই এবার কিছুটা কড়া ভাষায় ইমরান সরকারকে সংযত হওয়ার বার্তা দিলেন ট্রাম্প।

21st  August, 2019
  কাশ্মীর ইস্যুতে পাকিস্তানকে চাপে
ফেলে ভারতের পাশে ব্রিটেন, ফ্রান্স

 নয়াদিল্লি, ২১ আগস্ট: কাশ্মীর ইস্যুকে ভারতের অভ্যন্তরীণ বিষয় বলে মন্তব্য করলেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন। নরেন্দ্র মোদি ও ইমরান খানের সঙ্গে টেলিফোনিক কথোপকথনে দ্বিপাক্ষিক আলোচনার মধ্যে দিয়ে সমস্যা সমাধানের বার্তাও দেন তিনি। উপত্যকায় উত্তেজনা প্রশমনে পাকিস্তানকে সংযত হওয়ার বার্তা দিল ফ্রান্সও।
বিশদ

দিল্লির অভ্যন্তরীণ বিষয়, জানাল ঢাকা
কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ করা
নিয়ে ভারতের পাশে বাংলাদেশ

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২১ আগস্ট: ‘লুক ইস্ট’ নীতিকে সফল করতে প্রতিবেশী রাষ্ট্রগুলির আস্থা ও সমর্থন আদায়ের প্রয়াস অব্যাহত। সেই প্রয়াসের জেরে কিছুটা ফল মিলতে শুরু করেছে বলে মনে করছে ভারত। আজ কাশ্মীর প্রশ্নে ভারত সরকারের পাশেই দাঁড়িয়েছে বাংলাদেশ।
বিশদ

পাকিস্তান যে ভাষা বোঝে, সেই ভাষাতেই
তাদের জবাব দেওয়া হবে, হুঁশিয়ারি ভারতের

নয়াদিল্লি, ২১ আগস্ট: ভারতের বিরুদ্ধে পাকিস্তান যে কোনও পদক্ষেপ নিতেই পারে। কিন্তু, তাকে টেক্কা দেওয়া ক্ষমতা আমাদের রয়েছে। বুধবার, সোজাসাপ্টা ভাষায় এই কথাই বুঝিয়ে দিলেন রাষ্ট্রসঙ্ঘে ভারতের স্থায়ী প্রতিনিধি সৈয়দ আকবরউদ্দিন।
বিশদ

আফগানিস্তান থেকে সম্পূর্ণভাবে সেনা
প্রত্যাহার করা হবে না, জানালেন ট্রাম্প

ওয়াশিংটন, ২১ আগস্ট (পিটিআই): আফগানিস্তান থেকে পুরোপুরিভাবে সেনা প্রত্যাহার করবে না আমেরিকা। মঙ্গলবার একথা স্পষ্ট করে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মঙ্গলবার ওভাল অফিসে তালিবানের সঙ্গে শান্তিপ্রক্রিয়া প্রসঙ্গে ট্রাম্প জানান, ‘আমাদের গোয়েন্দা বিভাগ সবসময় সক্রিয় থাকবে।
বিশদ

মুখ রক্ষা করতে এফএটিএফকে
রিপোর্ট জমা দিল পাকিস্তান

ইসলামাবাদ, ২১ আগস্ট (পিটিআই): আন্তর্জাতিক স্তরে আর্থিক ক্ষেত্রে মুখ রক্ষা করতে সক্রিয় পাকিস্তান ফিনান্সিয়াল অ্যাকশন টাস্ক ফোর্সকে (এফএটিএফ) ২৭ দফা অ্যাকশন প্ল্যানের ভিত্তিতে অগ্রগতি রিপোর্ট জমা দিল। সন্ত্রাসে আর্থিক মদত এবং আর্থিক তছরুপের কারণে গত জুনে পাকিস্তানকে ‘ধূসর’ তালিকাভুক্ত করেছে এই আন্তর্জাতিক সংগঠন।
বিশদ

প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে
রাষ্ট্রসঙ্ঘে নালিশ পাকিস্তানের

 ইসলামাবাদ, ২১ আগস্ট: ভারত-পাক সাম্প্রতিক ইস্যুতে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার মন্তব্যে বেজায় ক্ষুব্ধ ইমরান খানের সরকার। অবিলম্বে রাষ্ট্রসঙ্ঘের ‘শান্তির দূত’ পদ থেকে প্রিয়াঙ্কাকে সরানোর দাবি তুলেছে তারা। বিশদ

 মোদির আমিরশাহি সফর কূটনৈতিকভাবে গুরুত্বপূর্ণ, মত রাষ্ট্রদূতের

 দুবাই, ২১ আগস্ট (পিটিআই): প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সংযুক্ত আরব আমিরশাহির সফর দ্বিপাক্ষিক কূটনৈতিক দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ। ট্যুইট করে এমনই দাবি করলেন আমিরশাহিতে নিযুক্ত ভারতীয় দূত নভদীপ সিং সুরি। বিশদ

জি-৭ সম্মেলনে কাশ্মীর নিয়ে মোদির সঙ্গে
আলোচনা, জানালেন মার্কিন প্রেসিডেন্ট

ওয়াশিংটন, ২১ আগস্ট (পিটিআই): আসন্ন জি-৭ বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কাশ্মীর ইস্যু নিয়ে আলোচনা করবেন বলে জানালেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গত ৫ আগস্ট জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করে ভারত। এরপরেই বিষয়টি ঘিরে ভারত ও পাকিস্তানের মধ্যেকার উত্তেজনা চরমে ওঠে।
বিশদ

 মার্কিন যুক্তরাষ্ট্রের ক্ষেপণাস্ত্র পরীক্ষা নিয়ে সরব রাশিয়া, চীন

মস্কো, ২০ আগস্ট (পিটিআই): মার্কিন যুক্তরাষ্ট্রের ক্ষেপণাস্ত্র পরীক্ষা নিয়ে সুর চড়াল রাশিয়া ও চীন। মার্কিন সরকারের এহেন পদক্ষেপের ফলে সামরিক ক্ষেত্রে নতুন করে উত্তেজনা তৈরি হবে বলেও দুই দেশের তরফে জানানো হয়েছে।
বিশদ

21st  August, 2019
স্বাধীনতা দিবসে আফগানিস্তান থেকে আইএস উৎখাতের ডাক দিলেন প্রেসিডেন্ট আশরাফ ঘানি

কাবুল ও ওয়াশিংটন, ১৯ আগস্ট (পিটিআই ও এপি): দেশের মাটি থেকে আইএস জঙ্গিদের সমূলে উৎখাত করার ডাক দিলেন আফগানিস্তানের প্রেসিডেন্ট আশরাফ ঘানি। শনিবার কাবুলে এক বিয়ের অনুষ্ঠানে আইএস জঙ্গিহানায় প্রাণ হারান ৬৩ জন। যাদের মধ্যে রয়েছে বেশ কয়েকজন শিশুও। জখম হয়েছে কমপক্ষে ২০০ জন।
বিশদ

20th  August, 2019
র‌্যাচেল কার্সনের ‘নীরব বসন্ত’ 
মৃণালকান্তি দাস

কৃষিপণ্য, রাসায়নিক সার এবং কীটনাশক প্রস্তুতকারী সংস্থা মনসান্টোর বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই ‘বিষ’ ছড়ানোর অভিযোগ উঠছিল। গত বছর এই আগস্টেই এক মামলায় মার্কিন বহুজাতিক সংস্থাটিকে ৩০ কোটি ডলারের ক্ষতিপূরণ দিতে বলেছিল সান ফ্রান্সিসকোর আদালত।  
বিশদ

20th  August, 2019
সুইস ব্যাঙ্কগুলিতে বাংলাদেশিদের টাকা বাড়ছে কেন? 

সুইজারল্যান্ডের ব্যাঙ্কগুলিতে বাংলাদেশিদের আমানতের পরিমাণ এখন ৬১৭.৭২ মিলিয়ন সুইস ফ্রাঁ। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫ হাজার ৩৪৩ কোটি টাকা। এক বছরে সুইস ব্যাঙ্কগুলিতে বাংলাদেশিদের আমানতের পরিমাণ বেড়েছে ১ হাজার ২৭৪ কোটি টাকা। 
বিশদ

20th  August, 2019
বেশি টাকা হারালে ফিরে পাওয়া যায় 

গবেষকেরা দাবি করেছেন, হারানো মানিব্যাগ ফিরে পাওয়ার সঙ্গে টাকার পরিমাণের একটি সম্পর্ক রয়েছে। যত বেশি টাকা থাকবে মানিব্যাগে, তা হারালে ফিরে পাওয়ার সম্ভাবনাও তত।  
বিশদ

20th  August, 2019
দ্রুত গলছে হিমালয়ের বরফ
 

ব্রিস্টল: জলবায়ু পরিবর্তনের কারণে ২০২১ সাল নাগাদ হিমালয়ের হিমবাহগুলোর অন্তত এক তৃতীয়াংশ গলে যেতে পারে। জলবায়ু পরিবর্তন মোকাবিলায় স্বাক্ষরিত প্যারিস চুক্তি পুরোপুরি বাস্তবায়িত হলেও এই পরিস্থিতি তৈরি হবে। আর সেই চুক্তির বাস্তবায়ন না হলে পরিস্থিতি হবে আরও ভয়াবহ।। 
বিশদ

20th  August, 2019

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ম্যাচের নায়ক গোকুলাম গোলরক্ষক উবেইদকে এবার ছেড়ে দেওয়াটা একেবারেই মানতে পারছেন না ইস্ট বেঙ্গল কোচ আলেজান্দ্রো। বুধবার ডুরান্ড কাপের সেমি-ফাইনালে ইস্ট বেঙ্গলের ...

 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: উইপ্রো নিউটাউনে তথ্যপ্রযুক্তির দ্বিতীয় ক্যাম্পাস করতে চায় বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন। তাদের ৫০ একর জমি দেওয়া হবে বলে নবান্ন সিদ্ধান্ত নিয়েছে। তবে ইনফোসিস যে ধরনের সুবিধা পেয়েছে, তা দেওয়ার জন্য আবেদন করেছে উইপ্রো। ...

 নিজস্ব প্রতিনিধি, বেঙ্গালুরু: কাল, শুক্রবার স্যামসাং বাজারে নিয়ে আসছে উন্নতমানের মোবাইল গ্যলাক্সি নোট টেন ও টেন প্লাস। এস পেন নামের একটি কলম দিয়ে এই মোবাইল পরিচালনা করা যাবে। ...

 দেরাদুন, ২১ আগস্ট (পিটিআই): উত্তরাখণ্ডের উত্তরকাশী জেলায় উদ্ধারকাজে নেমে ভেঙে পড়ল একটি হেলিকপ্টার। ঘটনায় তিনজন প্রাণ হারিয়েছেন। গত কয়েক দিনের বৃষ্টিতে ব্যাপক ক্ষতির মুখে পড়েছে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সঠিক বন্ধু নির্বাচন আবশ্যক। কর্মরতদের ক্ষেত্রে শুভ। বদলির কোনও সম্ভাবনা এই মুহূর্তে নেই। শেয়ার বা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৩৯: মাদ্রাজ (বর্তমান চেন্নাই) শহরের প্রতিষ্ঠা করে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানি
১৮১৮: ভারতে ব্রিটিশ গভর্নর জেনারেল ওয়ারেন হেস্টিংস-এর মৃত্যু
১৯১১: গায়ক দেবব্রত বিশ্বাসের জন্ম
১৯১৫: অভিনেতা শম্ভু মিত্রের জন্ম
১৯৫৫: রাজনীতিক ও প্রখ্যাত চিত্রতারকা চিরঞ্জীবীর জন্ম
১৯৮৯: নেপচুন গ্রহে প্রথম বলয় দেখা গেল



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৬৯ টাকা ৭২.৩৯ টাকা
পাউন্ড ৮৫.৪৬ টাকা ৮৮.৬১ টাকা
ইউরো ৭৭.৯০ টাকা ৮০.৯০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,১৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,১৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৭২৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ষষ্ঠী ৪/২৮ দিবা ৭/৬। ভরণী ৫৩/১১ রাত্রি ২/৩৬। সূ উ ৫/১৯/২১, অ ৬/০/৩, অমৃতযোগ রাত্রি ১২/৪৭ গতে ৩/৩ মধ্যে, বারবেলা ২/৪৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৯ গতে ১/৪ মধ্যে।
৪ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, সপ্তমী ৫৫/২৪/৯ রাত্রি ৩/২৮/৭। ভরণীনক্ষত্র ৪৫/২৬/১৪ রাত্রি ১১/২৮/৫৭, সূ উ ৫/১৮/২৭, অ ৬/২/৫৯, অমৃতযোগ রাত্রি ১২/৪৪ গতে ৩/৪ মধ্যে, বারবেলা ৪/২৭/২৫ গতে ৬/২/৫৯ মধ্যে, কালবেলা ২/৫১/৫১ গতে ৪/২৭/২৫ মধ্যে, কালরাত্রি ১১/৪০/৪৩ গতে ১/৫/৯ মধ্যে।
২০ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
 আজকের রাশিফল
মেষ: কর্মরতদের ক্ষেত্রে শুভ। বৃষ: বিদ্যার্থীদের পঠন-পাঠনে আগ্রহ থাকবে। মিথুন: উপার্জন বাড়বে। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৬৩৯: মাদ্রাজ (বর্তমান চেন্নাই) শহরের প্রতিষ্ঠা করে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া ...বিশদ

07:03:20 PM

চন্দ্রযান ২-এর তোলা চাঁদের প্রথম ছবি 
চন্দ্রযান ২-এর তোলা চাঁদের প্রথম ছবি প্রকাশ করল ইসরো ...বিশদ

08:25:16 PM

২৬ আগস্ট পর্যন্ত চিদম্বরমের সিবিআই হেফাজত 
পি চিদম্বরমের ৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিল আজ সিবিআই঩য়ের ...বিশদ

06:50:00 PM

ফের আক্রান্ত পুলিস, এবার আমতায়
ফের একবার পুলিসকে মারধর করে উদি ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠল। ...বিশদ

04:49:07 PM

রায়গঞ্জে বিজেপি সমর্থকের কান কাটার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে 
রায়গঞ্জের পূর্বপাড়া এলাকায় হাঁসুয়া দিয়ে এক মহিলার কান কেটে নেওয়ার ...বিশদ

04:21:05 PM