Bartaman Patrika
দেশ
 

সরকারি রিপোর্ট ঘিরে উদ্বেগ
মোদি জমানায় মুদ্রাস্ফীতি
সর্বোচ্চ, বাজার আগুন

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১৩ জানুয়ারি: আর্থিক মন্দা চরমে। শিল্পোৎপাদন থেকে লগ্নির হার, অটোমোবাইল থেকে অর্থনীতির চালিকাশক্তি কোর সেক্টর, কর্মহীনতা, ক্রয়ক্ষমতার হ্রাস, যাবতীয় মাপকাঠির বিচারেই পরিস্থিতি উদ্বেগজনক। আর অর্থনীতির এই গভীর সঙ্কটের মধ্যেই নতুন বছর মোদি সরকারের জন্য নিয়ে এসেছে আরও বড় দুঃসংবাদ। মূল্যবৃদ্ধি আকাশ ছোঁয়ার লক্ষ্মণ দেখাচ্ছে। বিগত ৬ বছরের মধ্যে মুদ্রাস্ফীতির হার সর্বোচ্চ শিখর স্পর্শ করেছে। আজ প্রকাশিত সরকারি রিপোর্টে জানা যাচ্ছে মুদ্রাস্ফীতির হার ৭.৩৫ শতাংশে পৌঁছে গিয়েছে। সব থেকে বিপজ্জনক প্রবণতা হল খাদ্যপণ্যের মূল্যবৃদ্ধি। খাদ্যপণ্যের মুদ্রাস্ফীতির হার ১৪ শতাংশের বেশি। যা সাম্প্রতিককালের মধ্যে রেকর্ড। আর সব্জির দাম অবিশ্বাস্য উচ্চতায় পৌঁছেছে। সব্জির মুদ্রাস্ফীতির হার ৬০ শতাংশেরও বেশি। কোর সেক্টরের মুদ্রাস্ফীতির হার ৩.৭ শতাংশ। হাউজিং সেক্টরের মুদ্রাস্ফীতির হার সাড়ে ৪ শতাংশ। এভাবে বছরের শুরুতেই ডিসেম্বর মাসের মুদ্রাস্ফীতির হার সংক্রান্ত রিপোর্ট সরকারকে যে ধাক্কা দিয়েছে সেটা বড়সড় উদ্বেগের বিষয়। তবে মুদ্রাস্ফীতির হারে বিজেপি শাসিত উত্তরপ্রদেশ ও কর্ণাটকের তুলনায় পশ্চিমবঙ্গের অবস্থা বেশ কিছুটা ভালো।
আর দু’সপ্তাহ পরই সাধারণ বাজেট। তার আগে এরকম একটি বিপজ্জনক প্রবণতা নতুন করে কেন্দ্রীয় সরকারকে বাধ্য করবে দেশবাসীকে মূল্যবৃদ্ধির আঁচ থেকে বাঁচাতে। বস্তুত ইউপিএ সরকারের সঙ্গে মোদি সরকারের সব থেকে বড় যে পার্থক্য বিগত ৬ বছরে ধরে পরিলক্ষিত হয়েছে সেটি হল, মূল্যবৃদ্ধির নিয়ন্ত্রণ। মোদি সরকারের আর্থিক সঙ্কট ক্রমবর্ধমান হলেও মূল্যবৃদ্ধি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়েছিল। তবে গত বছরের দ্বিতীয়ার্ধ থেকে সেটাও উর্ধ্বমুখী। আর আজ প্রকাশিত রিপোর্ট অনুযায়ী শেষবার এই সাড়ে ৭ শতাংশ হারের মুদ্রাস্ফীতি দেখা গিয়েছিল ২০১৪ সালের আগস্ট মাসে। অর্থাৎ মোদি সরকার ক্ষমতায় আসার পরপরই। এবার সেই সূচকও বিপজ্জনকভাবে বাড়ছে, অর্থাৎ মূল্যবৃদ্ধি নিয়ন্ত্রণেও কেন্দ্র ব্যর্থ হচ্ছে।
এভাবে দ্রব্যমূল্য লাগাতার তিনমাস ধরে ক্রমেই উর্ধ্বমুখী হওয়ায় রিজার্ভ ব্যাঙ্কের পক্ষে রেপো রেট কমানোর সম্ভাবনা আবার ধাক্কা খেল বলেই মনে করা হচ্ছে। গত বছরের ফেব্রুয়ারি মাস থেকে ন’মাস ধরে রেপো রেট ক্রমাগত কমিয়েছে রিজার্ভ ব্যাঙ্ক। কিন্তু মূল্যবৃদ্ধির কারণে ডিসেম্বর মাসের রেপো রেট অপরিবর্তিত রাখা হয়। কমানো হয়নি। ধরে নেওয়া হয়েছিল ফেব্রুয়ারি মাসে আবার রিজার্ভ ব্যাঙ্কের মনিটারি পলিসি কমিটির বৈঠকে রেপো রেট কমতে পারে। কিন্তু যেভাবে মূল্যবৃদ্ধির আঁচ পাওয়া যাচ্ছে, তারপর সেই সম্ভাবনা কম। অর্থাৎ বাজারে টাকা আসার সম্ভাবনাও কম। রিজার্ভ ব্যাঙ্ক জানিয়েছিল, আর্থিক বছরের শেষ চার মাসে ৪ শতাংশের মধ্যে রাখার চেষ্টা করা হবে মুদ্রাস্ফীতির হার। সেই লক্ষ্যপূরণ তো সম্ভবই নয়। বরং ক্রমেই মুদ্রাস্ফীতির হার ৮ শতাংশের দিকে অগ্রসর হচ্ছে। আর এর পিছনে সবথেকে বড় কারণ হল, প্রধানত সব্জি ও নিত্যব্যবহার্য খাদ্যপণ্যের দামবৃদ্ধি। সুতরাং অর্থনীতির সঙ্কট কমার লক্ষ্মণ নেই, বরং তার সঙ্গেই নতুন করে নিয়ে এসেছে মূল্যবৃ঩দ্ধির ভ্রুকুটি। একদিকে খাদ্যপণ্য এবং অন্যদিকে ইরান ও আমেরিকার সংঘাতের পরিবেশে পেট্রপণ্যের দামও বাড়ছে প্রায় প্রতিদিন। সুতরাং নিত্যপণ্যের দামের আঁচ নতুন বছরের সবথেকে বড় বিপদ।

14th  January, 2020
এনপিআর নিয়ে দিল্লির
বৈঠকে বাম-কংগ্রেসও
পশ্চিমবঙ্গ ছাড়া হাজির অধিকাংশ রাজ্যই

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১৭ জানুয়ারি: মোদি সরকার উল্লসিত। সংশোধিত নাগরিকত্ব আইন এবং এনআরসি-এনপিআর নিয়ে বাইরে বিরোধীরা কেন্দ্রের বিরুদ্ধে সরব হলেও আদতে মোদি বিরোধী জোট দুর্বলই হচ্ছে। শুক্রবার রেজিস্ট্রার জেনারেল অব ইন্ডিয়ার ডাকা ‘এনপিআর এবং জনগণনা’ নিয়ে বৈঠকে যোগ দিল কংগ্রেস এবং সিপিএম শাসিত রাজ্যগুলিও। একমাত্র পশ্চিমবঙ্গই বয়কট করল এদিনের গুরুত্বপূর্ণ বৈঠক। হাজির ছিল কমবেশি সব রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চল।
বিশদ

নির্ভয়া কাণ্ডে এবার ফাঁসির
দিন পিছিয়ে ১ ফেব্রুয়ারি

 নয়াদিল্লি, ১৭ জানুয়ারি (পিটিআই): কোনও ক্ষমা নেই। ফাঁসি অনিবার্য। আইন মেনে নতুন দিন ধার্য করল আদালত। আগামী ১ ফেব্রুয়ারি, শনিবার ভোর ৬টায় ফাঁসি হবে নির্ভয়ার ধর্ষকদের। শুক্রবার সকালেই রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এই মামলার অন্যতম আসামি মুকেশ সিংয়ের প্রাণভিক্ষার আর্জি খারিজ করে দেন।
বিশদ

উচ্চ ক্ষমতাসম্পন্ন কমিউনিকেশন স্যাটেলাইট জিস্যাট-৩০ এর সফল উৎক্ষেপণ করল ইসরো

 বেঙ্গালুরু, ১৭ জানুয়ারি (পিটিআই): নতুন বছরের শুরুতেই বড় সাফল্য পেল ইসরো। শুক্রবার সফলভাবে উৎক্ষেপণ করা হল জিস্যাট-৩০। এই উচ্চ ক্ষমতাসম্পন্ন কমিউনিকেশন স্যাটেলাইটটি ইতিমধ্যেই নির্দিষ্ট কক্ষপথে চক্কর কাটতে শুরু করেছে।
বিশদ

উত্তরপ্রদেশ থেকে ধরা পড়ল
মুম্বই বিস্ফোরণে দোষী জালিস

 মুম্বই, ১৭ জানুয়ারি (পিটিআই): পালিয়েও শেষরক্ষা হল না। ধরাই পড়ে গেল ‘ডক্টর বম্ব’ জালিস আনসারি। ১৯৯৩ সালের মুম্বই বিস্ফোরণকাণ্ডে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জালিসকে শুক্রবার উত্তরপ্রদেশ থেকে গ্রেপ্তার করে পুলিস। রাজস্থান জেল থেকে সম্প্রতি ২১ দিনের প্যারোলে ছাড়া পেয়েছিল জালিস। গত বৃহস্পতিবার আচমকাই ‘নিখোঁজ’ হয়ে যায় সে।
বিশদ

যত্রতত্র ড্রোন, জঙ্গি
হাতে যাওয়ার আশঙ্কা
৩১শের মধ্যে নথিভুক্ত করার নির্দেশ

রাহুল দত্ত, কলকাতা: বলিউডি সিনেমা ‘উরি’তে চিলের মতো ড্রোন উড়িয়ে পাক অধিকৃত কাশ্মীরে ঢুকে জঙ্গি শিবিরের খোঁজ পেয়েছিল ভারতীয় সেনা। এর পাশাপাশি আর একটা বাস্তব ক্রমেই সামনে আসছে। সেটা হল, বাজারে সহজলভ্য ড্রোন জঙ্গিদের হাতে চলে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।
বিশদ

দ্বিতীয় বেসরকারি ট্রেন আমেদাবাদ-মুম্বই তেজস এক্সপ্রেসের যাত্রা শুরু

 আমেদাবাদ, ১৭ জানুয়ারি (পিটিআই): আরও একটি তেজস এক্সপ্রেস চালু করল মোদি সরকার। শুক্রবার গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি আইআরসিটিসি পরিচালিত আমেদাবাদ-মুম্বই তেজস এক্সপ্রেসের সূচনা করেন।
বিশদ

শর্তসাপেক্ষে জামিন পেয়ে জামা মসজিদে
গিয়ে সংবিধান পাঠ ভীম আর্মির প্রধানের

 নয়াদিল্লি, ১৭ জানুয়ারি: শর্তসাপেক্ষে জামিন পেয়ে দিল্লির জামা মসজিদে গেলেন ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজাদ। সেখানে গিয়ে সংবিধানের প্রস্তাবনা পাঠ করেন তিনি। দিল্লির দায়রা আদালতের বিচারকের নির্দেশে বৃহস্পতিবার রাতে জামিন পেয়েছেন ভীম আর্মির প্রধান।
বিশদ

কৃষক থেকে শ্রমিক, ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ী থেকে ক্ষুদ্র ঋণগ্রাহক, মেগা ডেটা ব্যাঙ্ক তৈরি করছে কেন্দ্র

 সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১৭ জানুয়ারি: মেগা ডেটা ব্যাঙ্ক তৈরি করছে কেন্দ্র। কৃষক থেকে শ্রমিক। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ী থেকে ক্ষুদ্র ঋণগ্রাহকের সংখ্যা। মোদি সরকার বিভিন্ন প্রকল্প রূপায়ণের ক্ষেত্রে অর্থবরাদ্দ এবং প্রকৃত উপভোক্তার মেগা ডেটা ব্যাঙ্ক তৈরি করছে। গত অক্টোবর মাস থেকে শুরু হয়েছে কৃষক ডেটা ব্যাঙ্ক নির্মাণ।
বিশদ

 নাশকতার ছক বানচাল, বেঙ্গালুরুতে গ্রেপ্তার ৬ এসডিপিআই সদস্য

 বেঙ্গালুরু, ১৭ জানুয়ারি (পিটিআই): সাধারণতন্ত্র দিবসের আগে সতর্কতা জারি হয়েছে দেশজুড়ে। সম্প্রতি কাশ্মীরে ধরা পড়েছে পাঁচ জঙ্গি। এবার বেঙ্গালুরুতেও বড় সাফল্য পেল পুলিস। বিশদ

উদ্যোগ নিচ্ছে কেন্দ্রীয় শ্রমমন্ত্রক
পিএফের টাকা বকেয়া কেন, যুক্তিগ্রাহ্য ব্যাখ্যা
দিতে পারলে সাময়িক ছাড় পাবে সংশ্লিষ্ট সংস্থা

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৭ জানুয়ারি: শুধুমাত্র শ্রমিক-কর্মচারীদের অভিযোগই শেষ কথা নয়। কর্মচারী প্রভিডেন্ট ফান্ডের (ইপিএফ) টাকা কেন বকেয়া রয়েছে, এবার থেকে তার যুক্তিগ্রাহ্য ব্যাখ্যা দিতে পারবে সংশ্লিষ্ট সংস্থা কর্তৃপক্ষও।
বিশদ

‘সেদিন যারা রাস্তায় নেমেছিল, আজ তারাই
আমার মেয়ের মৃত্যু নিয়ে রাজনীতি করছে’

কান্নায় ভেঙে পড়লেন নির্ভয়ার মা

 নয়াদিল্লি, ১৭ জানুয়ারি: ‘আসামিরা যা চাইছে তাই হচ্ছে। তারিখের পর তারিখ দেওয়া হচ্ছে। কিন্তু আমাদের কোনও অধিকার নেই।’ বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন নির্ভয়ার মা। তখনও ফাঁসির নতুন তারিখ ঘোষণা হয়নি। সকালে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ আসামি মুকেশ সিংয়ের প্রাণভিক্ষার আর্জি খারিজ করেছেন। বিশদ

সিএএ বিরোধী প্রস্তাব পাশ বিধানসভায়
নাগরিকত্ব আইনের বিরুদ্ধে এবার সুপ্রিম কোর্টে যাওয়ার প্রস্তুতি কংগ্রেস শাসিত পাঞ্জাবের

 চণ্ডীগড়, ১৭ জানুয়ারি (পিটিআই): সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ)-এর বিরোধিতায় এবার আইনি লড়াইয়ে শামিল হচ্ছে পাঞ্জাবও। শুক্রবার রাজ্য বিধানসভায় আইনের বিরুদ্ধে একটি প্রস্তাব গৃহীত হয়। তাতে স্পষ্ট করে দেওয়া হয়েছে, পাঞ্জাবে কোনওভাবেই সিএএ চালু করা হবে না।
বিশদ

পাকিস্তান, আফগানিস্তানে পোলিওর প্রকোপ, নতুন করে টিকাকরণ কর্মসূচি ভারতের
ভাইরাসের আক্রমণ চীনে, ভারতীয়দের সতর্ক করল কেন্দ্র

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৭ জানুয়ারি: ভারতকে পোলিও মুক্ত বলে শংসাপত্র দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (হু)। তবুও প্রতিবেশী পাকিস্তান এবং আফগানিস্থানে পোলিওর খবর পেয়েই কোনওরকম ঝুঁকি না নিয়ে ফের নতুন করে শুরু করছে পোলিও টিকাকরণ কর্মসূচি।
বিশদ

২০২৫ এর মধ্যে এস-৪০০ প্রযুক্তি ভারতের হাতে আসবে, জানাল রাশিয়া

 নয়াদিল্লি, ১৭ জানুয়ারি (পিটিআই): আগামী পাঁচ বছরের মধ্যে ক্ষেপণাস্ত্র বিরোধী এস-৪০০ প্রযুক্তি হাতে পেতে চলেছে ভারত। এমনটাই জানিয়েছেন রাশিয়ার ডেপুটি চিফ অব মিশন রোমান বাবুসকিন। শুক্রবার, রাশিয়ার রাষ্ট্রদূত নিকোলাই কুদাশেভকে সঙ্গে নিয়ে তিনি সাংবাদিক বৈঠক করেন তিনি।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এনআরসি এবং সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে এখন সরগরম গোটা রাজ্য। ডান-বাম উভয়েই আন্দোলনে শামিল হয়েছে। আর এই আবহে কলেজে কলেজে ছাত্রভোটের সম্ভাবনা অনিশ্চয়তার মধ্যে পড়ে গেল। আগামী চার-পাঁচ মাসের মধ্যেও এই ভোট না হওয়ার সম্ভাবনাই বেশি। ...

 ওয়াশিংটন, ১৭ জানুয়ারি: কথায় বলে, চোরা না শোনে ধর্মের কাহিনী’। পাকিস্তানের ক্ষেত্রে এই প্রবাদ যে কতটা লাগসই, ফের তার প্রমাণ মিলল। মার্কিন পারমাণবিক অস্ত্র এবং তা বহনে সক্ষম ক্ষেপণাস্ত্র তৈরির প্রযুক্তি চোরাচালানে আরও একবার নাম জড়াল পাকিস্তানের। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অন্যান্য পুরসভাগুলির সঙ্গে আগামী পুরভোটে উত্তর দমদম, দক্ষিম দমদম এবং দমদম পুরসভার আসন সংরক্ষণের খসড়া তালিকা শুক্রবার প্রকাশিত হল। সেই তালিকা অনুযায়ী কোথাও চেয়ারম্যান, কোথাও চেয়ারম্যান-ইন-কাউন্সিল এবার নিজের জেতা ওয়ার্ডে ভোটে দাঁড়াতে পারছেন না। ...

ডার্বির ইতিহাসে প্রথম পাঁচ গোলদাতার মধ্যে একমাত্র বাঙালি তিনি। আট ও নয়ের দশকে তাঁকে ঘিরে আবর্তিত হত সমর্থকদের স্বপ্ন। দুই প্রান্ত থেকে ভেসে আসা বল ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

উচ্চবিদ্যায় ভালো ফল হবে। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে সুযোগ আসবে। কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৭: সঙ্গীতশিল্পী কে এল সায়গলের মৃত্যু
১৯৭২: ক্রিকেটার বিনোদ কাম্বলির জন্ম
১৯৯৬: রাজনীতিক ও অভিনেতা এন টি রামারাওয়ের মৃত্যু
২০০৩: কবি হরিবংশ রাই বচ্চনের মৃত্যু
২০১৮ – বিশিষ্ট বাঙালি সাংবাদিক ও কার্টুনিস্ট চন্ডী লাহিড়ীর মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৭ টাকা ৭১.৮৭ টাকা
পাউন্ড ৯১.২২ টাকা ৯৪.৫১ টাকা
ইউরো ৭৭.৬১ টাকা ৮০.৫৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৪৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৩৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৮,৯৪৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, নবমী ৫৪/৫ দিবা ৪/১। স্বাতী ৪৪/৪১ রাত্রি ১২/১৬। সূ উ ৬/২৩/৪, অ ৫/১০/৩৪, অমৃতযোগ দিবা ৯/৫৮ গতে ১২/৫০ মধ্যে। রাত্রি ৭/৪৮ গতে ১০/২৭ মধ্যে পুনঃ ১২/১২ গতে ১/৫৮ মধ্যে পুনঃ ২/৫১ গতে ৪/৩৬ মধ্যে। বারবেলা ৭/৪৩ মধ্যে পুনঃ ১/৭ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/৪৮ গতে অস্তাবধি। কালরাত্রি ৬/৪৯ মধ্যে পুনঃ ৪/৪৪ গতে উদয়াবধি। 
৩ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, অষ্টমী ৬/৩২/৩৮ দিবা ৯/২/৫৩। স্বাতী ৫২/৪১/৩১ রাত্রি ৩/৩০/২৬। সূ উ ৬/২৫/৫০, অ ৫/৯/৩২, অমৃতযোগ দিবা ১০/০ গতে ১২/৫৭ মধ্যে এবং রাত্রি ৭/৫৭ গতে ১০/৩৩ মধ্যে ও ১২/১৬ গতে ২/০ মধ্যে ও ২/৫২ গতে ৪/৩৬ মধ্যে। কালবেলা ৭/৪৬/১৯ মধ্যে ও ৩/৪৯/৪ গতে ৫/৯/৩২ মধ্যে, কালরাত্রি ৬/৪৯/৪ মধ্যে ও ৪/৪৬/১৮ গতে ৬/২৫/৫৫ মধ্যে। 
২২ জমাদিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
হাড়োয়ায় ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ, গ্রামবাসীদের গণপিটুনি পুলিস কর্তাকে
একাদশ শ্রেণীর এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল এক পুলিস কর্তার ...বিশদ

12:00:00 PM

পুরুলিয়ায় শ্বাসরোধ করে খুনের অভিযোগ
পুরুলিয়ায় বাড়িতে ঢুকে শ্বাসরোধ এক ব্যক্তিকে খুন করা হয়েছে বলে ...বিশদ

11:46:06 AM

 ফের বনদপ্তরের ফাঁদে চিতা
ফের বনদপ্তরের পাতা ফাঁদে ধরা পড়ল আরও একটি চিতা। চিতাটি ...বিশদ

11:08:03 AM

জামিনে মুক্ত হয়েই নির্যাতিতার মাকে পিটিয়ে খুন করল অভিযুক্তরা
ফের সংবাদ শিরোনামে যোগীর রাজ্য। এবার নাবালিকা মেয়ের শ্লীলতাহানির ঘটনায় ...বিশদ

11:03:25 AM

বর্ধমানে লরির ধাক্কায় মহিলার মৃত্যু, উত্তেজনা
লরির ধাক্কায় মহিলার মৃত্যু বর্ধমানে। ঘটনাটি ঘটেছে আজ সকালে বর্ধমানের ...বিশদ

10:41:32 AM

বীরভূমে লরি ঢুকল চায়ের দোকানে, মৃত ১
সাতসকালেই দুর্ঘটনা বীরভূমে। লরি ঢুকল চায়ের দোকানে। নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি ...বিশদ

10:35:00 AM