Bartaman Patrika
দেশ
 

মালিক ও ম্যানেজারের ১৪ দিনের পুলিস হেফাজত
আনাজ মান্ডির বহুতলটিতে ফের আগুন, ছড়াল আতঙ্ক, করুণ দৃশ্য মর্গগুলির বাইরে 

নয়াদিল্লি, ৯ ডিসেম্বর (পিটিআই): রবিবারের ওই ভয়াবহ ঘটনার পর সোমবার ফের আনাজ মান্ডির অভিশপ্ত বহুতলটিতে আগুন লাগল। ছড়াল আতঙ্ক। দিল্লি ফায়ার সার্ভিসের প্রধান অতুল গর্গ জানান, এদিনের আগুন তেমন বড় ছিল না। সময়ে খবর পাওয়ায় দ্রুত তা নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। পাঠানো হয়েছিল দমকলের চারটি ইঞ্জিন। এদিন হাসপাতালগুলির মর্গের বাইরের দৃশ্য ছিল অতি করুণ। ময়নাতদন্তের পর প্রিয়জনের দেহ নিতে ভিড় করেন পরিজনেরা। গতকালের অগ্নিকাণ্ডে মৃতরা প্রায় প্রত্যেকেই বিহার ও উত্তরপ্রদেশ থেকে আসা শ্রমিক। প্রিয়জন হারানোর বেদনার পাশাপাশি দেহ কীভাবে ফেরানো হবে, তা নিয়ে চিন্তাগ্রস্ত হয়ে পড়েন তাঁরা। পরিজনদের চিন্তামুক্ত করার লক্ষ্যে প্রথমে স্থির হয়েছিল, অগ্নিকাণ্ডে মৃত বিহারের বাসিন্দাদের দেহ ফেরানো হবে ট্রেনে। সরকারি সূত্রে খবর, স্বতন্ত্রতা সেনানি এক্সপ্রেসের এসএলআর কোচে এই শ্রমিকদের দেহ বিহারে পাঠানো সিদ্ধান্ত হয়েছিল। দিল্লিতে বিহারের রেসিডেন্ট কমিশনার রেলমন্ত্রী পীযূষ গোয়েলের দ্বারস্থ হয়েছিলেন। বিহারের বাসিন্দাদের দেহ ফেরানোর জন্য সাহায্য চেয়ে। গোয়েলের মধ্যস্থতাতেই রেলের দিল্লি ডিভিশন দেহ ফেরানোর এই উদ্যোগ নিয়েছিল। যদিও মৃতদের পরিবারের তরফে এইভাবে দেহ ফেরানোর উদ্যোগে আপত্তি জানানো হয়। এই আপত্তির কথা মাথায় রেখে সিদ্ধান্ত হয়, অ্যাম্বুলেন্সে দেহ পাঠানো হবে। বিহার ভবনের যুগ্ম লেবার কমিশনার কুমার দিগ্বিজয় বলেন, ট্রেন দেহ নিয়ে যেতে চায়নি পরিবারগুলি। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি অ্যাম্বুলেন্সে দেহ পাঠানো হবে। প্রতিটি অ্যাম্বুলেন্সে দু’টি করে দেহ ফিরবে। এখনও পর্যন্ত ৩৬ জন বিহারের বাসিন্দার দেহ শনাক্ত হয়েছে। ময়নাতদন্তের পর যত দ্রুত সম্ভব দেহ ফেরানোর ব্যবস্থা করব আমরা।
আনাজ মান্ডির অভিশপ্ত বহুতলটিতে তদন্তে নেমে সোমবার থ্রি ডি লেজার স্ক্যান প্রযুক্তির ব্যবহার করল দিল্লি পুলিসের অপরাধ দমন শাখা। ঘটনার পুনর্নির্মাণ ও প্রমাণ সংগ্রহের লক্ষ্যে। পাশাপাশি এদিন ঘটনাস্থলে আসে ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরির (এফএসএল) একটি দল। সংগ্রহ করে নমুনা। গতকাল ভোরের অগ্নিকাণ্ডে ৪৩ জনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও অনেকে। আনাজ মান্ডির এই বহুতলটিতে বহু বেআইনি কারখানা ছিল। মজুত ছিল কার্ডবোর্ড বক্স, প্লাস্টিক শিট ও রেক্সিনের মতো দাহ্য কাঁচামাল।
অগ্নিকাণ্ডের ঘটনায় এই নিয়ে দ্বিতীয়বার থ্রি ডি লেজার স্ক্যান প্রযুক্তির ব্যবহার করল দিল্লি পুলিস। এর আগে ফেব্রুয়ারি মাসে করোল বাগের হোটেল অর্পিত প্যালেসে অগ্নিকাণ্ডের তদন্তে এই প্রযুক্তির ব্যবহার করা হয়েছিস। ওই অগ্নিকাণ্ডের ঘটনায় ১৭ জনের মৃত্যু হয়েছিল। এদিন দিল্লির একটি আদালত ওই বহুতলের মালিক রেহান ও ম্যানেজার ফুরকানকে ১৪ দিনের পুলিস হেফাজতে পাঠিয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনায় গতকালই এই দু’জনকে গ্রেপ্তার করা হয়েছিল। এই দু’জনকে হেফাজতে নিয়ে জেরার আবেদন জানিয়েছিল দিল্লি পুলিস। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মনোজ কুমার পুলিসের এই আবেদন মঞ্জুর করেন। আনাজ মান্ডি অগ্নিকাণ্ডে তদন্তের ভার দেওয়া হয়েছে অপরাধ দমন শাখার হাতে। এর পাশাপাশি দিল্লি সরকার এই ঘটনায় ম্যাজেস্ট্রেট পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছে। ১৯৯৭ সালে উপহার সিনেমার পর দিল্লিতে এটাই অগ্নিকাণ্ডের সবচেয়ে বড় ঘটনা। উপহার সিনেমায় অগ্নিকাণ্ডের জেরে ৫৯ জনের মৃত্যু হয়েছিল। আনাজ মান্ডির ঘটনায় মৃতরা প্রায় প্রত্যেকেই বিহার ও উত্তরপ্রদেশ থেকে আসা শ্রমিক।
আনান মান্ডির অগ্নিকাণ্ডের ঘটনাটি এদিন সংসদে ওঠে। জিরো আওয়ারে প্রায় সব দলের তরফেই বিষয়টি তোলা হয়। রাজধানীর বুকে এত বড় অগ্নিকাণ্ডের ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করা হয়। এবিষয়ে আগামীকাল লোকসভায় বিবৃতি দেবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পাশাপাশি অগ্নিকাণ্ডের ঘটনা নিয়ে জাতীয় মানবাধিকার কমিশন সোমবার নোটিস ইস্যু করল দিল্লি সরকার, পুলিস প্রধান ও নর্থ সিএমডিকে। ছয় সপ্তাহের মধ্যে বিস্তারিত রিপোর্ট দিতে বলা হয়েছে।
 

নাগরিকত্ব সংশোধনী বিলের
প্রতিবাদে অসমে বনধ, বিক্ষোভ 

নিজস্ব প্রতিনিধি, গুয়াহাটি (পিটিআই): নাগরিকত্ব সংশোধনী বিলের প্রতিবাদে অসমের বিভিন্ন এলাকায় আজ, মঙ্গলবার বনধ শুরু হয়েছে। এদিন সকালে ডিব্রুগড়ে পথে নেমেছে অল অসম স্টুডেন্টস ইউনিয়ন। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা। গুয়াহাটিতেও ১২ ঘণ্টা বনধের ডাক দিয়েছে নর্থ ইস্ট স্টুডেন্টস অর্গানাইজেশন এবং অল অসম স্টুডেন্টস ইউনিয়ন। সেখানে শুনশান রাস্তাঘাট। প্রায় সমস্ত দোকানপাটই বন্ধ।
বিশদ

মোদির ট্যুইট 

উচ্চমানের এক বিতর্কের শেষে লোকসভায় নাগরিকত্ব সংশোধনী বিল পাশ হয়ে যাওয়ায় আমি উচ্ছ্বসিত। এই বিল সমর্থন করার জন্য বিভিন্ন দল এবং সংসদ সদস্যকে আমি ধন্যবাদ জানাই।   বিশদ

‘মহম্মদ জিন্নার দ্বিজাতি তত্ত্ব কংগ্রেস কেন মেনে নিল?’
নাগরিকত্ব সংশোধনী বিল বিতর্কে আক্রমণ অমিত শাহের 

নয়াদিল্লি, ৯ ডিসেম্বর: সাত ঘণ্টারও বেশি বিতর্কের শেষে সোমবার ৩১১-৮০ ভোটে লোকসভায় পাশ হয়ে গেল নাগরিকত্ব সংশোধনী বিল। এই বিল পাশের পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ট্যুইট করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের প্রশংসা করেন সংসদ সদস্যদের সব প্রশ্নের উত্তর দেওয়ার জন্য। 
বিশদ

খোলা বাজারে দাম ১৮০ টাকা
অন্ধ্রে সরকারি ভর্তুকির পেঁয়াজের
লাইনে দাঁড়িয়ে মৃত্যু বৃদ্ধের

অমরাবতী, ৯ ডিসেম্বর: অন্ধ্রপ্রদেশে খোলা বাজারে পেঁয়াজের দাম ছুঁয়েছে প্রতি কেজি ১৮০ টাকা। রাজ্য সরকার ভর্তুকির মাধ্যমে ২৫ টাকা প্রতি কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু করেছে। ভর্তুকির সেই পেঁয়াজ কিনতে গিয়ে দীর্ঘ লাইনে দু’ঘণ্টারও বেশি দাঁড়িয়ে থেকে মৃত্যু হল ৬০ বছরের এক বৃদ্ধের।
বিশদ

১০ গাছা দড়ি তৈরি করছে বক্সার জেল,
নির্ভয়া কাণ্ডে ফাঁসির প্রহর গুনছে দেশ 

পাটনা ও নয়াদিল্লি, ৯ ডিসেম্বর (পিটিআই): নয়াদিল্লির রাস্তার পাশে বসে রয়েছেন সেই মেয়েরা। মুখে কোনও প্রতিবাদ নেই। নেই স্লোগানও। হাতে শুধু প্ল্যাকার্ড ধরা। লেখা, ‘হ্যাং দ্য রেপিস্টস’। হায়দরাবাদ দেখিয়ে দিয়েছে, শাস্তি হবেই। যে কোনও মূল্যে।
বিশদ

কুয়াশায় ব্যাহত উড়ান
প্রবল বৃষ্টি ও তুষারপাতের
জেরে স্তব্ধ কাশ্মীর, বন্ধ স্কুল 

জম্মু, ৯ ডিসেম্বর (পিটিআই): প্রাকৃতিক দুর্যোগ কিছুতেই পিছু ছাড়ছে না কাশ্মীরের। নতুন করে তুষারপাত, প্রবল বৃষ্টি ও ঠান্ডার জেরে বিগত কয়েকদিন ধরে জনজীবন বিপর্যস্ত উপত্যকার। সোমবার সকাল থেকে গোটা কাশ্মীর কার্যত কুয়াশার চাদরে ঢেকে রয়েছে। 
বিশদ

বরের আসতে দেরি, বিয়ে ভেঙে
নতুন বর খুঁজে নিলেন কনে

বিজনৌর, ৯ ডিসেম্বর: নিজের বিয়েতে পৌঁছতেই দেরি করে ফেলেছিলেন বর। বিয়ের আসরেই তাঁকে প্রত্যাখ্যান করেন কনে। হবু বরের বদলে স্থানীয় এক ব্যক্তির সঙ্গেই বিয়ে সেরে নেন তিনি। চোখ কপালে তোলার মতো ঘটনাটি ঘটেছে গত সপ্তাহে, উত্তরপ্রদেশের বিজনৌরের নাঙ্গালজাট গ্রামে।  
বিশদ

মধ্যরাতে পাশ
নাগরিকত্ব বিল

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ৯ ডিসেম্বর: বিরোধীদের প্রবল প্রতিবাদ, হইচই এবং বাগবিতণ্ডার মধ্যেই লোকসভায় ভোটাভুটিতে ৩১১-৮০ ব্যবধানে নাগরিকত্ব সংশোধনী বিল পাশ করিয়ে নিল মোদি সরকার। রাত তখন ১২টা বেজে গিয়েছে। 
বিশদ

মানুষের জমি জোর করে কেড়ে নিচ্ছে বিজেপি: রাহুল
কংগ্রেস জোট নয়, ঝাড়খণ্ডে একমাত্র বিজেপি’ই পারে স্থায়ী সরকার গড়তে: মোদি 

বোকারো ও হাজারিবাগ (ঝাড়খণ্ড), ৯ ডিসেম্বর (পিটিআই): তৃতীয় দফা ভোটের আগে ঝাড়খণ্ডে জমে উঠেছে প্রচার। সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পাশাপাশি কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীও সভা করেন। এদিন প্রচারে এসে কংগ্রেস ও তার জোট সঙ্গীদের বিরুদ্ধে আক্রমণ শানালেন মোদি।
বিশদ

উত্তরপ্রদেশে ধর্ষণের ঘটনার দ্রুত বিচারে ২১৮টি নতুন ফাস্ট ট্রাক আদালতের ঘোষণা যোগী সরকারের 

লখনউ, ৯ ডিসেম্বর (পিটিআই): উন্নাওয়ের নির্যাতিতাকে পুড়িয়ে মারার ঘটনায় দেশজুড়ে ক্ষোভ বাড়ছে। দোষীদের অবিলম্বে শাস্তির দাবি ক্রমশ জোরালো হচ্ছে। শুধু উন্নাও নয়, সমগ্র উত্তরপ্রদেশে মহিলাদের উপর নির্যাতনের ঘটনা বাড়ছে দ্রুতহারে।
বিশদ

কোষাগারে টান, ইপিএফের পেনশন বৃদ্ধি করতে
পারছে না কেন্দ্র, লোকসভায় জানালেন শ্রমমন্ত্রী

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ৯ ডিসেম্বর: কোষাগারে টান। এবং সেই কারণে কর্মচারী প্রভিডেন্ট ফান্ডের (ইপিএফ) ন্যূনতম মাসিক পেনশন বৃদ্ধি করতে পারছে না কেন্দ্র। একই কারণে মানা যাচ্ছে না কোশিয়ারি কমিটির ইপিএফ পেনশন বৃদ্ধি সংক্রান্ত সুপারিশও। আজ সংসদে এ কথা জানিয়েছে কেন্দ্র। 
বিশদ

কর্ণাটক বিধানসভা উপনির্বাচনে বিজেপির জয়জয়কার
দু’টি আসনে জিতে মুখরক্ষা কংগ্রেসের

বেঙ্গালুরু, ৯ ডিসেম্বর (পিটিআই): কর্ণাটকের উপনির্বাচনে গেরুয়া-ঝড়। গত সপ্তাহে ১৫টি বিধানসভা আসনে উপনির্বাচন হয়। এই আসনগুলির মধ্যে ১০টিতেই জয় পেয়েছে বিজেপি। আরও দু’টি আসনে এগিয়ে রয়েছে গেরুয়া শিবির। কংগ্রেস জয় পেয়েছে মাত্র দু’টি আসনে।  
বিশদ

নাগরিকত্ব: সরকারি আধিকারিক নথি চাইলে মুখের উপর না বলুন, আহ্বান কানহাইয়াদের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জাতীয় নাগরিকপঞ্জি (এনআরসি) এবং নাগরিকত্ব সংশোধনী বিল (ক্যাব) কার্যকর করায় বাধা দিতে গেলে সরকারের সঙ্গে পূর্ণ অসহযোগিতা করতে হবে। তাই বাংলা তথা দেশের মানুষকে এব্যাপারে দ্বিতীয় অসহযোগ আন্দোলনে নামার আহ্বান জানাল এনআরসি বিরোধী যুক্তমঞ্চ।  
বিশদ

স্মৃতি ইরানির সঙ্গে দুর্ব্যবহার করা দুই কংগ্রেস সাংসদকে ক্ষমা চাইতে হবে, দাবি সরকারের 

নয়াদিল্লি, ৯ ডিসেম্বর (পিটিআই): লোকসভায় কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির সঙ্গে দুর্ব্যবহার করেছেন দুই কংগ্রেস সাংসদ। সোমবার সংসদে তাঁদের নিঃশর্ত ক্ষমাপ্রার্থনার দাবি জানাল সরকারপক্ষ। গত শুক্রবার লোকসভা অধিবেশনে ঘটনাটি ঘটেছিল।
বিশদ

Pages: 12345

একনজরে
অর্পণ সেনগুপ্ত, কলকাতা: স্কুলের কাছে ‘প্রায়র পারমিশন’ (পিপি) এসে পৌঁছনোর আগেই শিক্ষক পদপ্রার্থীদের হাতে তা চলে আসছে। আর তার প্রতিলিপি নিয়েই স্কুলে যোগ দিতে চলে আসছেন শিক্ষকরা। রাজ্যের বিভিন্ন স্কুলে এই ঘটনা ঘটছে। বদলির আবেদন করা শিক্ষকদের হাতে এই পিপি ...

ওয়েলিংটন, ৯ ডিসেম্বর (এএফপি): ছবির মতো সুন্দর হোয়াইট আইল্যান্ড। ভ্রমণের আনন্দে মশগুল পর্যটকের দল। ভরদুপুরে হঠাৎ করে জেগে উঠল আগ্নেয়গিরি। সোমবার নিউজিল্যান্ডের এই ঘটনায় মৃত্যু হল অন্তত পাঁচজনের। জখম ১৮ জন। সরকারি সূত্রে খবর, আটকে পড়েছেন বহু পর্যটক। তাঁদের উদ্ধারের ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ, ১০ ডিসেম্বর থেকে নিজেদের মার্জিনাল কস্ট অব ফান্ডস বেসড লেন্ডিং রেট বা এমসিএলআর কমাল স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (এসবিআই)। এক প্রেস বিবৃতিতে তারা একথা জানিয়ে বলেছে, আগে তাদের বার্ষিক এমসিএলআর ছিল আট শতাংশ। ...

সংবাদদাতা, পুরাতন মালদহ: ডেঙ্গু নিয়ে আতঙ্ক ছড়িয়েছে চাঁচলে। এই সপ্তাহেই চাঁচলের খরবা প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। কলকাতার একটি নার্সিংহোমে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় মানসিক অস্থিরতা থাকবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব মানবাধিকার দিবস,
১৮৭০- ঐতিহাসিক যদুনাথ সরকারের জন্ম,
১৮৮৮- শহিদ প্রফুল্ল চাকীর জন্ম,
২০০১- অভিনেতা অশোককুমারের মৃত্যু  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯২.০৭ টাকা ৯৫.৩৭ টাকা
ইউরো ৭৭.৩৪ টাকা ৮০.২৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ১১/২৬ দিবা ১০/৪৪। কৃত্তিকা ৫৯/২৯ শেষ রাত্রি ৫/৫৭। সূ উ ৬/৯/৩১, অ ৪/৪৮/৪৩, অমৃতযোগ দিবা ৬/৫২ মধ্যে পুনঃ ৭/৩৫ গতে ১১/৮ মধ্যে। রাত্রি ৭/২৯ গতে ৮/২২ মধ্যে পুনঃ ৯/১৬ গতে ১১/৫৬ মধ্যে পুনঃ ১/৪৩ গতে ৩/৩০ মধ্যে পুনঃ ৫/১৭ গতে উদয়াবধি, বারবেলা ৭/২৮ গতে ৮/৪৮ মধ্যে পুনঃ ১২/৪৮ গতে ২/৮ মধ্যে, কালরাত্রি ৬/২৮ গতে ৮/৮ মধ্যে। 
২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ১০/২/৪৮ দিবা ১০/১২/৫। কৃত্তিকা ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৬/১০/৫৮, অ ৪/৪৯/১৩, অমৃতযোগ দিবা ৭/৩ মধ্যে ও ৭/৪৫ গতে ১১/৬ মধ্যে এবং রাত্রি ৭/৩৫ গতে ৮/২৯ মধ্যে ও ৯/২৩ গতে ১২/৪ মধ্যে ও ১/৫২ গতে ৩/৩৯ মধ্যে ও ৫/২৭ গতে ৬/১২ মধ্যে, কালবেলা ১২/৪৯/৫৩ গতে ২/৯/৩৯ মধ্যে, কালরাত্রি ৬/২৯/২৬ গতে ৮/৯/৩৯ মধ্যে।
 
মোসলেম: ১২ রবিয়স সানি 

ছবি সংবাদ

এই মুহূর্তে
ইতিহাসে আজকের দিনে
বিশ্ব মানবাধিকার দিবস ১৮৬৮- বিশ্বের প্রথম ট্রাফিক বাতি লন্ডনের প্যালেস অব ...বিশদ

04:28:18 PM

আজকের রাশিফল  
মেষ: প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। বৃষ: অর্থভাগ্য খুব ভালো না হলেও ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
বিশ্ব মানবাধিকার দিবস১৮৭০- ঐতিহাসিক যদুনাথ সরকারের জন্ম,১৮৮৮- শহিদ প্রফুল্ল চাকীর ...বিশদ

07:03:20 PM

ঘুড়ির সুতোয় গলা কেটে মৃত স্কুলছাত্র 
চিনা মাঞ্জার বলি স্কুলছাত্র। সুতোর ধারে গলা কেটে মৃত্যু হল ...বিশদ

06:20:33 PM

২৪৮ পয়েন্ট পড়ল সেনসেক্স 

04:02:02 PM

আইলিগ: ইস্ট বেঙ্গল ৪-১ গোলে হারাল নেরোকাকে 

04:01:36 PM