Bartaman Patrika
দেশ
 

রাজ্যপাল বিজেপিকে ডাকছেন না কেন জানি না: পাওয়ার
মহারাষ্ট্রকে রাষ্ট্রপতি শাসনের দিকে নিয়ে যাচ্ছে বিজেপি, অভিযোগ এনসিপির

মুম্বই, ৮ নভেম্বর (পিটিআই): ভোটের ফল ঘোষণার পর কেটে গিয়েছে ১৫ দিন। এখনও সরকার গঠন হল না মহারাষ্ট্রে। এর প্রধান কারণ, বিজেপি ও তার শরিক শিবসেনার দ্বন্দ্ব। যে কারণে ঘোষণা করেও শেষপর্যন্ত সরকার গঠনের দাবি থেকে পিছিয়ে এসেছে বিজেপি। আগামীকাল, শনিবার বর্তমান বিধানসভার মেয়াদ শেষ হচ্ছে। ফলে রাষ্ট্রপতি শাসন জারির সম্ভাবনা বাড়ছে মহারাষ্ট্রে। শুক্রবার এই প্রসঙ্গে বিজেপিকে একহাত নিল এনসিপি। তাদের অভিযোগ, কেন্দ্রের শাসকদল রাজ্যকে রাষ্ট্রপতি শাসনের দিকে নিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং এনডিএ প্রধান অমিত শাহের হাত দিয়েই মহারাষ্ট্রকে চালাতে চাইছে বিজেপি। রাজ্যের মানুষ এই অপমান কখনও মেনে নেবেন না বলে জানিয়েছেন এনসিপি মুখপাত্র নবাব মালিক। তাঁর কথায়, ইতিহাসও বলছে মহারাষ্ট্র কখনও দিল্লির সিংহাসনের সামনে মাথা নত করেনি। একই মত এনসিপি শীর্ষ নেতা ছগন ভুজবলেরও। তবে রাষ্ট্রপতি শাসন জারি হলেও একমাসের মধ্যে কেউ না কেউ সরকার গঠনের দাবি জানাবে বলেও আশা করছেন রাজ্যের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী। এক্ষেত্রে ধীরে চলো নীতির পক্ষপাতী তিনি।
এদিকে, বিধানসভায় একক বৃহত্তম দল হওয়া সত্ত্বেও কেন রাজ্যপাল বিজেপিকে সরকার গঠনের জন্য ডাকছেন না, তা নিয়ে প্রশ্ন তুলেছেন এনসিপি সুপ্রিমো শারদ পাওয়ার। রাজ্যপাল কেন সে কাজ করছেন না, তা জানেন না বলেও মন্তব্য করেছেন তিনি। এদিনই সরকার গঠন নিয়ে জট কাটাতে তাঁর পরামর্শ চাইতে এসেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটওয়ালে। বৈঠক শেষে বেরিয়ে শারদ পাওয়ার সাংবাদিকদের জানান, ‘মহারাষ্ট্রের মতো রাজ্যে এমন পরিস্থিতি তৈরি হওয়া উচিত নয়। আটওয়ালে আমার পরামর্শ চেয়েছিলেন। আমরা এটা বিশ্বাস করি যে মানুষ স্পষ্টতই বিজেপি এবং শিবসেনাকে সরকারে চেয়েছেন।’ যত শীঘ্র সম্ভব এব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়েছেন তিনি।
অন্যদিকে, সরকার গঠন নিয়ে জটিলতা কাটাতে অন্য দলগুলির কাছে কংগ্রেস এবং এনসিপিকে সমর্থন করার আর্জি জানিয়েছেন কংগ্রেস শীর্ষ নেতা শিবরাজ পাটিল। লোকসভার প্রাক্তন অধ্যক্ষের মতে, বর্তমান পরিস্থিতিতে এটাই একমাত্র উপায়। তবে, কংগ্রেস এবং এনসিপি সম্ভবত এই ব্যবস্থায় রাজি হবে না। অন্য দল বলতে শিবরাজ কার্যত শিবসেনার দিকেই ইঙ্গিত করেছেন বলে ধারণা রাজনৈতিক মহলের। যদিও, কংগ্রেস নেতা এব্যাপারে স্পষ্ট করে কিছু বলেননি।
গত ২৪ অক্টোবর মহারাষ্ট্রের বিধানসভা ভোটের ফল প্রকাশ হয়েছে। ১০৫টি আসন নিয়ে বিধানসভায় বৃহত্তম দল হয়েছে বিজেপি। জোট শরিক শিবসেনার ঝুলিতে গিয়েছে ৫৬টি আসন। সরকার গঠনের জন্য সংখ্যাগরিষ্ঠতা রয়েছে তাদের। কিন্তু, ক্ষমতায় আসার জন্য প্রথম থেকেই ৫০-৫০ ফর্মুলা মানার দাবি তুলেছে উদ্ধব থ্যাকারের দল। যা নিয়ে আপত্তি রয়েছে বিজেপির। এই জটিলতাতেই আটকে সরকার গঠন। এনসিপি এবং কংগ্রেসের বিধায়ক সংখ্যা যথাক্রমে ৫৪ এবং ৪৪। সংখ্যা বলছে একমাত্র শিবসেনা সমর্থন দিলেই সরকার গঠনের স্বপ্ন দেখতে পারে দু’দল।

09th  November, 2019
ভারতের মাটিতে দাঁড়িয়ে পাক
জঙ্গিদের কড়া হুঁশিয়ারি ট্রাম্পের

সাঁজোয়া কপ্টার, অত্যাধুনিক অস্ত্রশস্ত্র বিক্রির আশ্বাস

আমেদাবাদ, ২৪ ফেব্রুয়ারি (পিটিআই): সোমবার দু’দিনের ভারত সফরে এলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে একা নয়, সপরিবারে। সঙ্গে ছিলেন স্ত্রী মেলানিয়া, মেয়ে ইভাঙ্কা এবং জামাতা জ্যারেড। দুপুর ১১টা ৩০ মিনিট নাগাদ আমেদাবাদ বিমানবন্দরে নামে মার্কিন প্রেসিডেন্টের এয়ারফোর্স ওয়ান বিমান। বিমানবন্দরে প্রেসিডেন্ট ট্রাম্প এবং মার্কিন ফার্স্ট লেডিকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
বিশদ

আজ ভারত সফরে ট্রাম্প
আমেদাবাদে মোদির সঙ্গে রোড শো, সূর্যাস্তে তাজমহলে, কাল রাষ্ট্রপতি ভবন

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি: আজ আসছেন ডোনাল্ড ট্রাম্প! মার্কিন প্রেসিডেন্ট সফরে এলে, নিরাপত্তায় যে মাছি গলার সুযোগ থাকবে না, সে ব্যাপারে প্রশ্ন নেই। আয়োজনে যেন সামান্য ত্রুটিও না থাকে। রবিবার একদিকে রাষ্ট্রপতি ভবনের ফোরকোর্টে চলল ‘সেরিমোনিয়াল রিসেপশনে’র মহড়া, অন্যদিকে সর্দার প্যাটেল মার্গের ডিপ্লোম্যাটিক এনক্লেভে পাঁচতারা হোটেল আইটিসি মৌর্যয় দফায় দফায় চলল নিরাপত্তার নজরদারি। এখানেই ‘চাণক্য’ স্যুইটে থাকবেন সস্ত্রীক ডোনাল্ড ট্রাম্প।
বিশদ

সুসজ্জিত স্পা থেকে খাবার পরীক্ষার ল্যাব, ডোনাল্ড
ট্রাম্পকে স্বাগত জানাতে প্রস্তুত দিল্লির মৌর্য হোটেল

নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): খাবার পরীক্ষার জন্য ল্যাবরেটরি। নিরাপত্তার আঁটসাট ব্যবস্থা। সুসজ্জিত প্রাইভেট ড্রয়িংরুম ও স্পা। ডোনাল্ড ট্রাম্পকে স্বাগত জানানোর জন্য তৈরি দিল্লির আইটিসি মৌর্যের বিশাল প্রেসিডেন্সিয়াল স্যুইট। মার্কিন প্রেসিডেন্টের স্বাচ্ছন্দ্যের আয়োজনে কোনও ত্রুটি রাখছে না দিল্লির এই বিলাসবহুল হোটেলটি। থাকছে এয়ার কোয়ালিটি মনিটরিং সিস্টেম। 
বিশদ

সুপ্রিম কোর্টে জানালেন প্রাক্তন সিআইসি
শাহিনবাগের আন্দোলনকারীরা নন, পুলিসের অপ্রয়োজনীয় ব্যারিকেডই নিত্যযাত্রীদের সমস্যার কারণ 

নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): শাহিনবাগে সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) বিরোধী আন্দোলনকারীদের জন্য নয়, রাস্তা দিয়ে যাতায়াতের অসুবিধা হচ্ছে পুলিসের ‘অপ্রয়োজনী’য় ব্যারিকেডের জন্য। সুপ্রিম কোর্টে এমনটাই জানালেন প্রাক্তন মুখ্য তথ্য কমিশনার (সিআইসি) ওয়াজাহাত হাবিবুল্লা।  
বিশদ

লক্ষ্যপূরণে অন্তরের ছাত্রাবস্থাকে জীবিত রাখতে
হবে, মন কি বাতে সাহসের গল্প শোনালেন মোদি

নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): লক্ষ্যপূরণে ‘বয়স ও অক্ষমতা’ কখনও যেন বাধা না হয়। তিন ব্যক্তির সাহস ও মনের জোরের গল্প বলে দেশবাসীর প্রতি এমনই বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাশাপাশি, ভারতকে ‘অতুল্য সম্পদের আধার’ আখ্যা দিয়ে দেশের জীববৈচিত্র্য সংরক্ষণ করার আর্জি জানিয়েছেন তিনি। 
বিশদ

প্রত্যেক সপ্তাহে অন্তত তিনটি
আয়কর হানার ফরমান দিল্লির
মাঠে রাজ্যের হাজারখানেক অফিসার

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: আয়কর আদায়ে হাঁড়ির হাল। তার উপর বছরের মাঝখানে কর্পোরেট ট্যাক্সে বড় ছাড় ঘোষণা হওয়ায় পরিস্থিতি আরও বিগড়ে গিয়েছে। চলতি আর্থিক বছরে লক্ষ্যমাত্রা পূরণ হওয়া তো দূরের কথা, গত বছরের আদায়ই এবার হবে কি না, তা নিয়ে চর্চায় ইনকাম ট্যাক্স অফিসাররা। তাহলে নরেন্দ্র মোদির সরকারের মুখরক্ষা হবে কী করে? দাওয়াই দিয়েছে সেন্ট্রাল বোর্ড অব ডাইরেক্ট ট্যাক্সেস।
বিশদ

করোনার আতঙ্কে আপাদমস্তক প্লাস্টিকে ঢেকে
বিমানে, ২ যাত্রীর অবাক কাণ্ডে মশকরার বন্যা

নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি: করোনা ভাইরাসের আতঙ্ক। সংক্রমণ এড়াতে আপাদমস্তক প্লাস্টিকে ঢাকা। দুই বিমানযাত্রীর কাণ্ড-কারখানায় তোলপাড় সোশ্যাল মিডিয়া। রসিক নেটিজেনরা টিপ্পনির বন্যা ছোটাচ্ছেন। তবে মশকরা যতই চলুক, করোনার আতঙ্ক সাধারণ মানুষকে কতটা গ্রাস করেছে, দুই বিমানযাত্রীর এই ভিডিও থেকেই তা স্পষ্ট। 
বিশদ

দিল্লিতে সিএএ বিরোধী বিক্ষোভে পাথর, জখম অনেকে 

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি: দিল্লির মৌজপুর এলাকায় সংশোধিত নাগরিকত্ব বিরোধী বিক্ষোভ চলার সময় রবিবার পাথর ছোঁড়ার ঘটনা সামনে এল। সিএএ বিরোধী এবং সিএএ সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় পাথরের আঘাতে বেশ কয়েকজন বিক্ষোভকারী জখম হয়েছেন।
বিশদ

ভারতের সাংস্কৃতিক বৈচিত্র দেখবেন ট্রাম্প 

আমেদাবাদ, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের সামনে ভারতের সাংস্কৃতিক বৈচিত্র্য এবং সুমহান ঐতিহ্য তুলে ধরতে চাইছে নয়াদিল্লি। জানা যাচ্ছে, সোমবার ট্রাম্পের সঙ্গে মোদির পথসভার সময় আমেদাবাদে মিনি গুজরাতকে তুলে ধরা হবে। এর জন্য গুজরাতের দ্রষ্টব্য রেপ্লিকাগুলিকে আমেদাবাদের মোড়ে মোড়ে রাখা হয়েছে। 
বিশদ

মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে তেল, স্টিল চুক্তির উপর জোর দিক মোদি সরকার, ট্রাম্পের সফরের আগে বার্তা কংগ্রেসের 

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি: মার্কিন প্রেসিডেন্টের আগামী দু’দিনের ভারত সফরে তেল, স্টিলের মতো বিষয়গুলি নিয়ে চুক্তির উপর জোর দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই বিষয়গুলি নিয়ে তিনি কথা বলুন ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে। মার্কিন প্রেসিডেন্টের সফর নিয়ে আজ এভাবেই মোদি সরকারের উপর চাপ তৈরির কৌশল নিল কংগ্রেস।  
বিশদ

তামাকজাত পণ্য সেবনের আইনি
বয়স ১৮ থেকে ২১ করার ভাবনা
স্বাস্থ্যমন্ত্রককে প্রস্তাব দিল লিগাল সাব-গ্রুপ

নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): সিগারেট এবং অন্যান্য তামাকজাত পণ্য আইনকে (কোটপা) আরও শক্তিশালী করতে চাইছে মোদি সরকার। সেই লক্ষ্যেই এবার তামাকজাত পণ্য সেবনের বয়স ১৮ থেকে বাড়িয়ে ২১ করার পরিকল্পনা নিয়েছে স্বাস্থ্যমন্ত্রক। তামাকজাত পণ্য নিয়ন্ত্রণে আইনি প্রস্তাব দিতে একটি লিগাল সাব-গ্রুপ গঠন করেছিল মন্ত্রক।  
বিশদ

দেশে চিকিৎসক প্রতি রোগীর সংখ্যা হ্রাসে
মোদি সরকারের সাফল্য দেখছে স্বাস্থ্য মন্ত্রক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গোটা দেশে চিকিৎসক প্রতি রোগীর সংখ্যা আগের তুলনায় কমাতে সফল হয়েছে কেন্দ্রীয় সরকার। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের অন্তত এমনটাই দাবি। বিজেপি দলীয় ইস্তাহারে প্রতিশ্রুতি দিয়েছিল, ২০২২ সালের মধ্যে গোটা দেশে ১৪০০ রোগী পিছু একজন করে চিকিৎসক থাকবেন। 
বিশদ

কংগ্রেসের পুনরুজ্জীবনের জন্য নেতৃত্বের বিষয়টির দ্রুত সমাধান প্রয়োজন: থারুর 

নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): কংগ্রেস দিশাহীনভাবে ভেসে বেড়াচ্ছে। এই ধারণা ক্রমেই বাড়ছে মানুষের মনে। সমস্যা কাটাতে নেতৃত্বের বিষয়টির দ্রুত সমাধান হওয়া দরবার। রবিবার এমনটাই মন্তব্য করলেন শশী থারুর। এই প্রবীণ কংগ্রেস নেতার দাবি, পার্টির পুনরুজ্জীবনের জন্য সভাপতির পদ ঘিরে অনিশ্চয়তা কাটাতে হবে। 
বিশদ

মোতেরা স্টেডিয়ামের বাইরে ভেঙে পড়ল ট্রাম্পকে স্বাগত জানিয়ে তৈরি তোরণ  

আমেদাবাদ, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): মোতেরার সর্দার প্যাটেল স্টেডিয়ামে সোমবার ট্রাম্পকে রাজকীয় সংবর্ধনা দেওয়ার জন্য এখন প্রস্তুতি তুঙ্গে। এরমধ্যেই রবিবার সকালে ভেঙে পড়ল স্টেডিয়ামের প্রবেশ পথে ট্রাম্পকে স্বাগত জানিয়ে তৈরি অস্থায়ী তোরণ।
বিশদ

Pages: 12345

একনজরে
নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): আন্তর্জাতিক বাজারে দাম পড়ার জেরে ভারতে প্রাকৃতিক গ্যাসের দাম কমতে পারে ২৫ শতাংশ। একাধিক সূত্র মারফৎ এ খবর জানা গিয়েছে। আগামী ১ এপ্রিল থেকে প্রতি মিলিয়ন ব্রিটিশ থার্মাল ইউনিটে প্রায় আড়াই ডলার কমতে পারে গ্যাসের দাম। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ‘স্বাস্থ্যসাথী’ নিয়ে বিশেষ অভিযানে নামছে কলকাতা পুরসভা। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মঙ্গলবার থেকেই বরোভিত্তিক ক্যাম্প করে শহরের গরিব, দুঃস্থ, অসংগঠিত ক্ষেত্রের শ্রমিকদের এই প্রকল্পের আওতায় নিয়ে আসার কাজ শুরু হবে।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ছোট ও মাঝারি শিল্পের ক্ষেত্রে পশ্চিমবঙ্গ দেশের মধ্যে অনেকটাই এগিয়ে। সেক্ষেত্রে ছোট শিল্পকে আরও বেশি করে উৎসাহ দিতে রাজ্য সরকার যদি সামরিক বা প্রতিরক্ষা সরঞ্জাম উৎপাদন সংক্রান্ত একটি নীতি আনে, তাহলে রাজ্য উপকৃত হবে। ...

সংবাদদাতা, ঘাটাল: দাসপুর থানার ভগবতীপুরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক যুবককে খুন করার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। পুলিস জানিয়েছে, মৃতের নাম সঞ্জয় বর(২৫)।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসায় বাড়তি বিনিয়োগ প্রত্যাশিত সাফল্য নাও দিতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি। শ্বাসকষ্ট ও বক্ষপীড়ায় শারীরিক ক্লেশ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৮ তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জন্মদিন
১৯৫২ - ভাষা আন্দোলনের স্মরণে ঢাকায় প্রথম শহীদ মিনার নির্মিত হয়। কয়েক দিন পরেই এটি পুলিস ধ্বংস করে দেয়।
১৯৫৫ – অ্যাপল সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা স্টিভ জবসের জন্ম
১৯৫৯ কংগ্রেস নেতা অভিষেক মনু সিংভির জন্মদিন
১৯৬৩ চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনসালির জন্মদিন
১৯৭২ অভিনেত্রী পূজা ভাটের জন্মদিন
১৯৮২ - আর্জেন্টাইন ফুটবলার ইমানুয়েল ভিলার জন্ম
১৯৮৩ দাবারু সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের জন্মদিন
১৯৯৩ - ইংরেজ ফুটবলার ববি মুরের মৃত্যু
১৯৯৮ অভিনেত্রী ললিতা পাওয়ারের মৃত্যুদিন
২০১১ কমিক্স বইয়ের জনক অনন্ত পাইয়ের মৃত্যুদিন
২০১৮-দুবাইয়ের হোটেলে মৃত্যু অভিনেত্রী শ্রীদেবীর





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৯৪ টাকা ৭২.৬৫ টাকা
পাউন্ড ৯০.৯৮ টাকা ৯৪.৩০ টাকা
ইউরো ৭৬.০৫ টাকা ৭৯.০১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
21st  February, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪৩,১৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪০,৯৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪১,৫৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৮,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৮,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
23rd  February, 2020

দিন পঞ্জিকা

১১ ফাল্গুন ১৪২৬, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, (ফাল্গুন শুক্লপক্ষ) প্রতিপদ ৪২/৫২ রাত্রি ১১/১৫। শতভিষা ২৫/৩৫ অপঃ ৪/২১। সূ উ ৬/৬/৩৯, অ ৫/৩৩/৩৫, অমৃতযোগ দিবা ৭/৩৮ মধ্যে পুনঃ১০/৪২ গতে ১২/৫৮ মধ্যে। রাত্রি ৬/২৩ গতে ৮/৫৪ মধ্যে পুনঃ ১১/২৫ গতে ২/৪৬ মধ্যে। বারবেলা ৭/৩২ গতে ৮/৫৮ মধ্যে পুনঃ ২/৪২ গতে ৪/৭ মধ্যে। কালরাত্রি ১০/১৫ গতে ১১/৫০ মধ্যে। 
১১ ফাল্গুন ১৪২৬, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, প্রতিপদ ৩৯/১১/১ রাত্রি ৯/৫০/৮। শতভিষা ২৩/১০/৫০ দিবা ৩/২৬/৪। সূ উ ৬/৯/৪৪, অ ৫/৩২/৩২। অমৃতযোগ দিবা ৭/২৬ মধ্যে ও ১০/৩৫ গতে ১২/৫৬ মধ্যে এবং রাত্রি ৬/২৮ গতে ৮/৫৫ মধ্যে ও ১১/২১ গতে ২/৩৬ মধ্যে। কালবেলা ৭/৩৫/৫ গতে ৯/০/২৬ মধ্যে। কালরাত্রি ১০/১৬/২৯ গতে ১১/৫১/৮ মধ্যে। 
 ২৯ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
তাজমহলে পৌঁছলেন সস্ত্রীক ডোনাল্ড ট্রাম্প 

05:10:56 PM

সিএএ নিয়ে বিক্ষোভের জেরে রণক্ষেত্র দিল্লির জাফরাবাদ, গোলাগুলিতে নিহত এক পুলিস কর্মী 

04:43:21 PM

আগ্রার বায়ুসেনা ঘাঁটিতে পৌঁছলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প 

04:29:00 PM

আমেদাবাদ থেকে আগ্রার উদ্দেশে রওনা দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

03:32:00 PM

৮২৪ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:29:18 PM

মাধ্যমিক পরীক্ষা চলাকালীন অসুস্থ পরীক্ষার্থী, ভর্তি হাসপাতালে
মাধ্যমিক পরীক্ষা চলছে জলপাইগুড়ির বেলাকোবা গার্লস হাইস্কুলে অসুস্থ হয়ে পড়ল ...বিশদ

03:19:58 PM