Bartaman Patrika
দেশ
 

অযোধ্যা মামলার শুনানি শেষ,
একমাসেই রায় সুপ্রিম কোর্টের

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৬ অক্টোবর: অযোধ্যায় রাম জন্মভূমি-বাবরি মসজিদের বিতর্কিত জমি মামলার শুনানি অবশেষে সমাপ্ত হল। আগামী একমাসের মধ্যেই সুপ্রিম কোর্ট চূড়ান্ত রায় দেবে বলে স্থির হয়েছে। আজ সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ-এর নেতৃত্বে পাঁচজন বিচারপতিকে নিয়ে গঠিত সাংবিধানিক বেঞ্চের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, আগামী ১৭ নভেম্বরের মধ্যেই ঘোষিত হতে চলেছে চূড়ান্ত রায়। সুপ্রিম কোর্টের শুনানির পাশাপাশি যে তিন মধ্যস্থতাকারী অযোধ্যায় যুযুধান দু’পক্ষের সঙ্গে মীমাংসা সূত্রের সন্ধান করেছে, সেই কমিটির রিপোর্টে চূড়ান্ত কিছু জানানো হয়নি। কিন্তু ইঙ্গিত পাওয়া যাচ্ছে, সরকার যদি ওই জমি অধিগ্রহণ করেও নেয়, তাহলে আপত্তি করবে না ওয়াকফ বোর্ড।
গত ৬ আগস্ট থেকে সুপ্রিম কোর্টে অযোধ্যা মামলার দৈনিক শুনানি শুরু হয়েছিল। এই মামলার প্রতিাপাদ্য রামমন্দির অথবা বাবরি মসজিদ হওয়া বা না হওয়া নয়। এই মামলার বিষয় হল, ওই আড়াই একর জমির অধিকার কার হাতে যাবে। ৪০ দিনের শুনানিতে তিন পক্ষের আইনজীবীর বক্তব্য শোনার পর, আজ প্রধান বিচারপতি দুপুরেই জানিয়ে দেন, যথেষ্ট হয়েছে, আজ বিকেলে পাঁচটার মধ্যেই শুনানি সমাপ্ত করা হবে। আজ শুনানি সমাপ্ত হলেও রায়দান স্থগিত রেখেছে সুপ্রিম কোর্ট। বলা হয়েছে, ১৭ নভেম্বরের মধ্যেই রায় ঘোষণা হবে। ১৭ নভেম্বরই অবসর গ্রহণ করতে চলেছেন প্রধান বিচারপতি রঞ্জন গগৈ। ২০১০ সালের এলাহাবাদ হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ করে অযোধ্যা মামলার সঙ্গে যুক্ত তিন পক্ষই সুপ্রিম কোর্টে আবেদন করেছিল। এলাহাবাদ হাইকোর্টের রায় ছিল অযোধ্যার বিতর্কিত আড়াই একর জমিকে তিন ভাগে বিভাজিত করা হবে তিন পক্ষের মধ্যে। তিন পক্ষ হল স্বয়ং রাম লালা, সুন্নি ওয়াকফ বোর্ড এবং নির্মোহি আখড়া। তিন পক্ষই সেই রায় মানতে চায়নি। তাই সুপ্রিম কোর্টে আবেদন করা হয় সেই রায়কে চ্যালেঞ্জ করে।
গত ৬ আগস্ট থেকে শুরু হয় দৈনিক শুনানি। পাশাপাশি সুপ্রিম কোর্ট গঠন করেছিল বিশেষ মধ্যস্থতাকারী কমিটি। যে কমিটি অযোধ্যায় ঘুরে তিন পক্ষের সঙ্গেই কথা বলে একটি মীমাংসা সূত্র দেওয়ার চেষ্টা করবে। একাধিকবার কমিটির সময়সীমা সম্প্রসারণের পরও কোনও চূড়ান্ত মীমাংসা সূত্রে পৌঁছনো যায়নি। তবে সুপ্রিম কোর্টে জমা দেওয়া সেই রিপোর্টও পাঁচ সদস্য বিশিষ্ট সাংবিধানিক বেঞ্চ খতিয়ে দেখেছে। আজ দুপুরে চরম নাটকীয় পরিস্থিতির সৃষ্টি হয়। আচমকা হিন্দু মহাসভার পক্ষ থেকে সুপ্রিম কোর্টে একটি ম্যাপ পেশ করে নির্দিষ্ট স্থান চিহ্নিত করে প্রদর্শন করা হয় ঠিক কোথায় ছিল রামচন্দ্রের জন্মস্থান। মুসলিমদের পক্ষ থেকে শুনানিরত আইনজীবী সেই ম্যাপ নিয়ে আপত্তি তোলেন তাই নয়, ছিঁড়েও ফেলে দেন। প্রধান বিচারপতি ক্ষুব্ধ হয়ে বলেন, এনাফ ইজ এনাফ। আজই সমাপ্ত হবে শুনানি।
দ্বিতীয় মোদি সরকার ক্ষমতায় আসার পর একের পর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে যা ভারতীয় জনসঙ্ঘ ও পরবর্তীকালে বিজেপির একান্ত রাজনৈতিক অ্যাজেন্ডা। কাশ্মীরে ৩৭০ অনুচ্ছেদের বিলোপসাধন, অসমে এনআরসি হয়েছে। এ বার রামমন্দির ইস্যুও ফের মাথা চাড়া দিয়েছে এবং অবশেষে বিতর্কিত জমির অধিকার সংক্রান্ত মামলার শুনানি শেষ হয়ে এখন শুধু রায়ের দিকে অধীর আগ্রহে তাকিয়ে থাকা।

17th  October, 2019
ফের অমিত শাহের ইস্তফা দাবি সোনিয়ার, মনমোহন বললেন জাতীয় লজ্জা
সরকারকে রাজধর্ম পালনে বাধ্য করুন, রাষ্ট্রপতির সঙ্গে দেখা করে দাবি কংগ্রেসের 

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৭ ফেব্রুয়ারি: ‘সরকারকে রাজধর্ম পালনে বাধ্য করুন। মনে করিয়ে দিন সাংবিধানিক দায়িত্বের কথা।’ দিল্লির সংঘর্ষ, ছড়িয়ে পড়া হিংসা ইস্যুতে মোদি সরকারকে কাঠগড়ায় দাঁড় করিয়ে আজ এই মর্মেই রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছে দরবার করল কংগ্রেস।
বিশদ

দিল্লির হিংসায় স্কুল যেন ধ্বংসস্তূপ,
সোমবার থেকে নিখোঁজ ছাত্রী

নয়াদিল্লি, ২৭ ফেব্রুয়ারি: দিল্লিতে হিংসায় ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন বহু মানুষ। আহত প্রায় ২০০। বিগত কয়েকদিনে একের পর এক বাড়ি, দোকান, গাড়ি, পেট্রল পাম্প জ্বালিয়ে দিয়েছে উত্তেজিত জনতা। বাদ যায়নি স্কুলও। কার্যত ধ্বংসস্তূপে পরিণত হয়েছে উত্তর-পূর্ব দিল্লির একাধিক স্কুল।  
বিশদ

‘হিংসা-খুনে কোনও আপ নেতা জড়িত
থাকলে দ্বিগুণ শাস্তি দেওয়া হোক’
তাহির হুসেন ইস্যুতে কড়া বার্তা কেজরিওয়ালের 

নয়াদিল্লি, ২৭ ফেব্রুয়ারি: দিল্লিতে হিংসা ছড়ানো ও গোয়েন্দাকর্মী খুনে নাম জড়িয়েছে আম আদমি পার্টির (আপ) নেতা তাহির হুসেনের। সেই অভিযোগের প্রেক্ষিতে এবার মুখ খুললেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। বৃহস্পতিবার তিনি বলেন, দোষীদের কড়া শাস্তি দিতে হবে। 
বিশদ

দিল্লি হিংসার জন্য দায়ী করলেন কংগ্রেসকে
মালেগাঁও বিস্ফোরণ মামলায় আদালতে হাজিরা দিলেন প্রজ্ঞা 

মুম্বই, ২৭ ফেব্রুয়ারি (পিটিআই): ২০০৮ সালে মালেগাঁও বিস্ফোরণ মামলায় বৃহস্পতিবার মুম্বইয়ে বিশেষ এনআইএ আদালতে হাজিরা দিলেন বিজেপি এমপি প্রজ্ঞা সিং ঠাকুর। এদিন দুপুর ১টা নাগাদ তিনি আদালতে হাজির হন।   বিশদ

আতঙ্কনগরী দিল্লিতে মৃত্যু বেড়ে ৩৮
অবাধ হত্যালীলা, বিবৃতি নেই স্বরাষ্ট্রমন্ত্রীর

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২৭ ফেব্রুয়ারি: হিংসা মোকাবিলায় ব্যর্থ দিল্লি পুলিশকে তিরস্কার করা এবং খোদ কেন্দ্রীয় সরকারকেই বিরূপ প্রশ্ন করে বিব্রত করার ২৪ ঘন্টার মধ্যে দিল্লি হাইকোর্টের বিচারপতি এস মুরলীধরকে গতকাল মধ্য‌রা঩তের অর্ডারে বদলি করে দেওয়া হল পাঞ্জাবে। যা নিয়ে তুমুল বিতর্ক ও চাঞ্চল্য তৈরি হয়েছে। বিরোধীরা অভিযোগ করেছে, সরকার এখন বিচারবিভাগকেও শিক্ষা দেওয়ার ব্যবস্থা নিয়েছে। কংগ্রেসের এই অভিযোগের পালটা কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ বলেছেন, এই বদলির নির্দেশের সঙ্গে দিল্লির হিংসা সংক্রান্ত হাইকোর্টের অবস্থানের সম্পর্ক নেই। এই সিদ্ধান্ত নিয়েছে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির নেতৃত্বাধীন একটি কলেজিয়াম। ১২ ফেব্রুয়ারি সিদ্ধান্ত হওয়ার পর ওই বিচারপতির অভিমতও নেওয়া হয়েছে। সুতরাং এটা নিয়ে অযথা রাজনীতি করা হচ্ছে। বিশদ

হামলার সময় পুলিস ছিল নীরব দর্শক,
অভিযোগ দিল্লির সংঘর্ষ পীড়িতদের 

নয়াদিল্লি, ২৭ ফেব্রুয়ারি: উত্তর-পূর্ব দিল্লির সংঘর্ষে পুলিসের ভূমিকা শুরু থেকেই প্রশ্নের মুখে। ভুক্তভোগীদের অভিযোগ, পুলিস যদি প্রথম দিনই সক্রিয় হতো, তাহলে এত মানুষের প্রাণ যেত না। দিল্লির সংঘর্ষে বৃহস্পতিবার পর্যন্ত ৩৪ জনের মৃত্যু হয়েছে। জখম ২০০। সংঘর্ষ পীড়িত এলাকায় এখন শ্মশানের নিস্তব্ধতা। 
বিশদ

আজ পূর্বাঞ্চলীয় পরিষদের বৈঠকে
মুখোমুখি হচ্ছেন মমতা-অমিত শাহ

দেবাঞ্জন দাস, ভুবনেশ্বর: আজ, শুক্রবার ওড়িশার সচিবালয় ভুবনেশ্বরের লোকসেবা ভবনে পূর্বাঞ্চলীয় আঞ্চলিক পরিষদের (ইজেডসি) ২৪তম বৈঠক। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পৌরোহিত্যে এই বৈঠকে উপস্থিত থাকবেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন এবং আয়োজক রাজ্যের মুখ্যমন্ত্রী তথা ইজেডসি’র উপাধ্যক্ষ নবীন পট্টনায়েক। 
বিশদ

হাইকোর্টের নির্দেশ সার,
এফআইআর হল না উস্কানিতেও

নয়াদিল্লি, ২৭ ফেব্রুয়ারি: উস্কানিমূলক মন্তব্যের জন্য অভিযুক্ত তিন বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করতে আরও সময় চাইল দিল্লি পুলিস। এরপরেই বৃহস্পতিবার দিল্লি পুলিসকে চার সপ্তাহ সময় মঞ্জুর করেছে দিল্লি হাইকোর্ট।  বিশদ

নাম, পরিচয় জানাতে চান না, শুধু স্বস্তিতে বাঁচতে চান সাধারণ মানুষ
অজিত দোভালের আশ্বাসেও আতঙ্ক কাটছে না উত্তর-পূর্ব দিল্লির, থমকেই রয়েছে জনজীবন 

সন্দীপ স্বর্ণকার • নয়াদিল্লি, ২৭ ফেব্রুয়ারি: ভয় আর ভরসার টানাপোড়েনকে সঙ্গে নিয়েই দিন কাটাচ্ছে ভজনপুরা। ভয়, ফের যদি কিছু হয়। ভরসা, আধা সামরিক বাহিনীর টহল। কাছেই কারওয়াল নগর কাঁপছে এখনও। আশঙ্কা, রাত বাড়লেই যদি আবার গোলমাল বাঁধে। চান্দ বাগের চেনা ভিড় নেই।  
বিশদ

দিল্লি হাইকোর্টের বিচারপতির বদলি নিয়ে তুমুল তরজা কংগ্রেস ও বিজেপির মধ্যে
সমস্ত কিছু আইন মেনেই হয়েছে: রবিশঙ্কর প্রসাদ 

নয়াদিল্লি, ২৭ ফেব্রুয়ারি (পিটিআই): বুধবার মধ্যরাতে বদলি করা হয় দিল্লি হাইকোর্টের বিচারপতি এস মুরলীধরকে। এই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারির পর তুমুল তরজা শুরু হয়েছে বিজেপি এবং কংগ্রেসের মধ্যে। বুধবারই দিল্লির হিংসা নিয়ন্ত্রণে রাজ্য পুলিসের ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন তিনি। 
বিশদ

দিল্লির হাঙ্গামায় মৃতের সংখ্যা বাড়লেও, রাস্তা আটকে আন্দোলনের পথ থেকে সরছে না শাহিনবাগ 

দিব্যেন্দু বিশ্বাস  নয়াদিল্লি, ২৭ ফেব্রুয়ারি: সিএএ ইস্যুতে দিল্লিতে সংঘর্ষের জেরে মৃত্যুর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বৃদ্ধি পেলেও নিজেদের অবস্থানে এখনও অনড় রয়েছে শাহিনবাগ।   বিশদ

গঙ্গা দূষণ নিয়ন্ত্রণ: শিল্পাঞ্চলগুলির বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার নির্দেশ উত্তরপ্রদেশ সরকারকে 

নয়াদিল্লি, ২৭ ফেব্রুয়ারি (পিটিআই): গঙ্গা দূষণ রুখতে এবার উত্তরপ্রদেশের শিল্পাঞ্চলগুলির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিল কেন্দ্রীয় দূষণ নিয়ন্ত্রণ পর্ষদ (সিপিসিবি)। বৃহস্পতিবার এই মর্মে সিপিসিবি রাজ্য দূষণ নিয়ন্ত্রণ পর্ষদ (ইউপিপিসিবি)’কে নির্দেশ দিয়েছে। 
বিশদ

মন কি বাতে মোদির প্রশংসার পরই ১০৫ বছর বয়সে আধার কার্ড পাচ্ছেন কেরলের আম্মা

কোল্লাম, ২৭ ফেব্রুয়ারি: ‘মন কি বাত’ অনুষ্ঠানে কেরলের ১০৫ বছর বয়সি ভাগীরথী আম্মার সাফল্যের কথা শুনিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি কোল্লাম জেলায় থাকেন। এই বয়সে আম্মা ফের পড়াশোনা শুরু করেন। প্রায় ৭৫ শতাংশ নম্বর নিয়ে চতুর্থ শ্রেণী উত্তীর্ণ হয়েছেন।
বিশদ

ইতিবাচক মনে করে বিরোধী, শাসকদল
রাজ্যসভার ভোটে এবার থাকছে না ‘নোটা’

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবারের রাজ্যসভা ভোটে থাকছে না ‘নোটা’। কোনও প্রার্থীকেই পছন্দ নয়, এমন ভোট দেওয়ার অধিকার থাকছে না বিধায়কদের হাতে। একে স্বাগত জানিয়েছে শাসক-বিরোধী সকলেই। দলীয় বিধায়ক সংখ্যার নিরিখেই রাজ্যসভা ভোটে প্রার্থীর জয়-পরাজয় নির্ভর করে।  
বিশদ

Pages: 12345

একনজরে
সৌম্যজিৎ সাহা  কলকাতা: ডাস্ট অ্যালার্জির কারণ হিসেবে সবার আগে উঠে আসে ধুলোবালির কথা। সামান্য ধুলো নাকে গেলেই কারও হাঁচি শুরু হয়ে যায়, আবার কারও সর্দি লেগে যায়। কিন্তু শুধু ধুলোবালির জন্যই কি এই অ্যালার্জি?  ...

লাহোর, ২৭ ফেব্রুয়ারি (পিটিআই): সিংহের ডেরায় ঘাস কাটতে গিয়ে বেঘোরে প্রাণ গেল এক কিশোরের। ভয়াবহ ঘটনাটি ঘটেছে পাকিস্তানের লাহোর সাফারি পার্কে। সংশ্লিষ্ট দপ্তরের এক আধিকারিক জানিয়েছেন, বিলাল নামে ১৭ বছরের ওই কিশোর গত দু’দিন ধরে নিখোঁজ ছিল। ...

স্বার্ণিক দাস  কলকাতা: ‘ভাই তোকে আমি বিয়ের কার্ডটা হোয়াটসঅ্যাপ করে দিয়েছি। খরচ করে আর কার্ড বানাইনি। ঠিক সময়ে চলে আসিস।’- এইভাবেই নিজের বিয়ের নিমন্ত্রণ ...

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে সেগুলির মধ্যে কয়েকটির বাজার বন্ধকালীন দর।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কর্মযোগে বিলম্ব ঘটবে। বেসরকারি ক্ষেত্রে কর্মযোগ আছে। ব্যবসায় যোগ দেওয়া যেতে পারে। কোনও বন্ধুর ... বিশদ


ইতিহাসে আজকের দিন

জাতীয় বিজ্ঞান দিবস
১৮২৭: আমেরিকায় প্রথম বাণিজ্যিক রেলপথ চালু হয়
১৮৪৪: বিখ্যাত নাট্যব্যক্তিত্ব গিরিশচন্দ্র ঘোষের জন্ম
১৮৮৩: ভারতে প্রথম টেলিগ্রাফ চালু হয়
১৯২৮: ভারতীয় পদার্থ বিজ্ঞানী চন্দ্রশেখর ভেঙ্কট রামন-এর ‘রামন এফেক্ট’ আবিষ্কার
১৯৩৬: জওহরলাল-পত্নী কমলা নেহরুর মৃত্যু
১৯৪৪: সঙ্গীতকার রবীন্দ্র জৈনের জন্ম
১৯৪৮ - ব্রিটিশ সৈন্যদের শেষ দল ভারত ত্যাগ করে
১৯৫১: ক্রিকেটার কারসন ঘাউড়ির জন্ম
১৯৬৩: ভারতের প্রথম রাষ্ট্রপতি ডঃ রাজেন্দ্রপ্রসাদের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৮১ টাকা ৭২.৫১ টাকা
পাউন্ড ৯০.৯৬ টাকা ৯৪.২৩ টাকা
ইউরো ৭৬.৬৯ টাকা ৭৯.৬২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৩,১৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪০,৯৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪১,৫৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৭,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৫ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, (ফাল্গুন শুক্লপক্ষ) চতুর্থী। অশ্বিনী ৫৪/৫৮ রাত্রি ৪/৩। সূ উ ৬/৩/২৭, অ ৫/৩৫/১৯, অমৃতযোগ দিবা ৭/৩৭ মধ্যে পুনঃ ৮/২২ গতে ১০/৪২ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৯ মধ্যে পুনঃ ৪/১ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৩ গতে ৮/৪৫ মধ্যে পুনঃ ৩/৩৫ গতে ৪/২৪ মধ্যে পুনঃ ৪/১ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৩ গতে ৮/৫৪ মধ্যে পুনঃ ৩/৩৫ গতে ৪/২৪ মধ্যে বারবেলা ৮/৫৬ গতে ১১/৪৯ মধ্যে। কালরাত্রি ৮/৪২ গতে ১০/১৫ মধ্যে। 
১৪ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, পঞ্চমী, অশ্বিনী ৪৮/১৯/৪৪ রাত্রি ১/২৬/১৫। সূ উ ৬/৬/২১, অ ৫/৩৪/৪০। অমৃতযোগ দিবা ৭/২৯ মধ্যে ও ৮/১৬ গতে ১০/৩৭ মধ্যে ও ১২/৫৮ গতে ২/৩১ মধ্যে ৪/৫ গতে ৫/৩৫ মধ্যে
এবং রাত্রি ৭/১৭ গতে ৮/৫৫ মধ্যে ও ৩/২৮ গতে ৪/১৭ মধ্যে। কালবেলা ১০/২৪/২৮ গতে ১১/৫০/৩০
মধ্যে। কালরাত্রি ৮/৪২/৩৫ গতে ১০/১৬/৩৩ মধ্যে। 
মোসলেম: ৩ রজব 

ছবি সংবাদ

এই মুহূর্তে
মধ্যাহ্নভোজে নবীন পট্টনায়কের বাড়িতে অমিত-মমতা-নীতিশরা 
ইস্টার্ন জোনাল কাউন্সিলের বৈঠক শেষে মধ্যাহ্নভোজে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের ...বিশদ

03:51:00 PM

১৫০২ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:13:22 PM

দিল্লি হিংসায় মৃতের সংখ্যা বেড়ে ৪২ 

03:09:23 PM

১৪৫৩ পয়েন্ট পড়ল সেনসেক্স

03:04:02 PM

হলদিয়ায় এসপি অফিস ঘেরাও বিজেপির 
হলদিয়ায় মা ও মেয়েকে পুড়িয়ে মারার প্রতিবাদে লকেট চট্টোপাধ্যায়ের নেতৃত্বে ...বিশদ

03:04:00 PM

নবি মুম্বইতে নাবালিকা ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার শিক্ষক 

02:19:40 PM