Bartaman Patrika
দেশ
 

বিএসএফের হাত থেকে ঈদের শুভেচ্ছা মিষ্টি নিতে অস্বীকার, অসৌজন্য পাকিস্তানের

নয়াদিল্লি, ১২ আগস্ট (পিটিআই): যতই শত্রুতা থাকুক না কেন, এতদিন উৎসব-পরবের দিনে দুই দেশের মধ্যে মিষ্টি-উপহার আদানপ্রদান হতো। দীর্ঘদিনের সেই পরম্পরায় ফের ছেদ পড়ল। সোমবার ঈদের দিন আটারি-ওয়াঘা সীমান্তে বিএসএফের তরফ থেকে মিষ্টির প্যাকেট পাঠানো হয়েছিল পাকিস্তানি রেঞ্জার্সকে। কিন্তু পাকিস্তানি রেঞ্জার্সের সংশ্লিষ্ট অফিসাররা মিষ্টি-উপহার ফেরত পাঠান।
কাশ্মীর থেকে ৩৭০ ধারা প্রত্যাহার নিয়ে ক্ষুব্ধ ইসলামাবাদ ইতিমধ্যেই ভারতের সঙ্গে যাবতীয় কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করেছে। সমঝোতা এক্সপ্রেসের পর সোমবার দিল্লি-লাহোর বাস পরিষেবাও বন্ধ করল ইমরান খানের সরকার। এসব সত্ত্বেও এদিন নিয়ম মেনে মিষ্টি হাতে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে গিয়েছিলেন বিএসএফের আধিকারিকরা। আটারির জয়েন্ট চেক পোস্টে কর্মরত এক সিনিয়র বিএসএফ অফিসার জানান, এবছর তাঁদের সঙ্গে পাকিস্তানি রেঞ্জার্সের মিষ্টি বিনিময় হয়নি। কারণ, পাকিস্তান শুভেচ্ছা নিতে নারাজ। বিএসএফের অমৃতসর সেক্টরের ডিআইজি জে এস ওবেরয় জানান, শুভেচ্ছা বিনিময়ের বার্তা পাঠানো হয়েছিল পাকিস্তানি রেঞ্জার্সকে। রবিবার রাত পর্যন্ত তাদের কাছ থেকে কোনও উত্তর আসেনি।
ঈদের পাশাপাশি দীপাবলি, হোলি, স্বাধীনতা দিবস এবং সাধারণতন্ত্র দিবসে সীমান্তে ভারত এবং পাকিস্তানের মধ্যে মিষ্টি বিনিময় হয়। এই নিয়ম দীর্ঘদিন ধরেই চলছে। কিন্তু বকরি ঈদে নিয়মে ছেদ পড়ল। ১৪ এবং ১৫ আগস্ট দু’দেশের স্বাধীনতা দিবসে শুভেচ্ছা বিনিময় হবে কি না, তা এখনও স্পষ্ট নয়। পাঞ্জাব ফ্রন্টিয়ারের এক সিনিয়র বিএসএফ আধিকারিক জানিয়েছেন, তাঁরা পাকিস্তানি রেঞ্জার্সকে মিষ্টি নেওয়ার প্রস্তাব দেবেন। নেবে কি না, তা পাকিস্তানের উপর নির্ভর করছে। সেই সম্ভাবনাও যে বেশ কম, তা ইতিমধ্যেই স্পষ্ট হয়ে গিয়েছে।
শনিবার আটারি চেক পোস্টের মাধ্যমে যাবতীয় বাণিজ্য বন্ধ করে দিয়েছে পাকিস্তান। সমঝোতার পাশাপাশি দু’দেশের মধ্যে প্রতিটি বাস পরিষেবা বন্ধ হয়ে গিয়েছে। কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার পর দেশে ফিরে এসেছে পাকিস্তানে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার অজয় বিসরিয়া। একইসঙ্গে নয়াদিল্লি থেকে পাক হাই কমিশনারকে তুলে নিয়েছে ইমরান খানের সরকার। এরই মধ্যে খবর হল, কেন্দ্রশাসিত লাদাখের কাছে স্কার্দু বিমান ছাউনিতে পাকিস্তানি বায়ুসেনার তিনটি সি-১৩০ যুদ্ধবিমানকে নামতে দেখা গিয়েছে। বিষয়টির উপর নজর রেখেছে নয়াদিল্লি।
ভারত-পাক মিত্রতা বিষয়ক যুগ্ম সচিব দীপকাল বালি বলেন, দু’দেশের মধ্যে উত্তেজনা ধীরে ধীরে বাড়ছে। কিন্তু সীমান্তে মিষ্টি বিনিময় বন্ধ হয়ে যাওয়াটা খুবই দুঃখের। এটা আমাদের পরম্পরা। সকলের মানা উচিত। জানুয়ারিতে সাধারণতন্ত্র দিবস এবং জুনের ঈদে শেষ মিষ্টি আদানপ্রদান হয়। এর আগে ২০১৬ সালের অক্টোবরে সার্জিক্যাল স্টাইকের পর বিএসএফের দীপাবলির শুভেচ্ছা গ্রহণ করেনি পাকিস্তানি রেঞ্জার্স।

13th  August, 2019
উত্তরপ্রদেশে গণধর্ষণ মামলায় বিজেপি বিধায়ককে ক্লিনচিট

 ভাদোহি, ২২ ফেব্রুয়ারি (পিটিআই): যোগী আদিত্যনাথের রাজ্যে কয়েকদিন আগেই বিজেপি বিধায়কের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ তুলেছিলেন এক মহিলা। তবে ওই মামলায় প্রমাণের অভাবে ক্লিনচিট পেলেন ভাদোহির বিধায়ক অভিযুক্ত রবীন্দ্রনাথ ত্রিপাঠী।
বিশদ

অনন্তনাগে নিরাপত্তা বাহিনীর
গুলিতে নিকেশ দুই লস্কর জঙ্গি

 শ্রীনগর, ২২ ফেব্রুয়ারি (পিটিআই): বড়সড় সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। শুক্রবার রাতে বাহিনীর গুলিতে খতম হল দুই লস্কর-ই-তৈবা জঙ্গি। এছাড়া পৃথক আর একটি ঘটনায় উত্তর কাশ্মীরের বারামুলা থেকে হিজবুল মুজাহিদিন কমান্ডার জুনেইদ ফারুক পণ্ডিতকে গ্রেপ্তার করা হয়।
বিশদ

 আমেথিতে বাড়ি বানাচ্ছেন স্মৃতি ইরানি

 লখনউ, ২২ ফেব্রুয়ারি: আমেথিবাসীর যখন তাঁকে প্রয়োজন, তখনই যাতে তিনি সাহায্যের জন্য হাজির থাকতে পারেন, সেই চিন্তাভাবনা নিয়েই কেন্দ্রীয় মন্ত্রী তথা উত্তরপ্রদেশের আমেথির সংসদ সদস্য স্মৃতি ইরানি সেখানে বাড়ি বানানোর সিদ্ধান্ত নিয়েছেন। নির্মাণকাজও শুরু হয়ে গিয়েছে। বিশদ

মহারাষ্ট্রে স্থানীয় রাজনৈতিক
নেতাকে গুলি করে খুন

আকোলা, ২২ ফেব্রুয়ারি (পিটিআই): খুন হলেন প্রহার জনশক্তি পার্টি (পিজিপি)’র নেতা তুষার পুন্দকর। মহারাষ্ট্রের আকোলা জেলার আকোত নগরে দুই অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী তুষারকে গুলি করে। পুলিস শনিবার একথা জানায়।
বিশদ

মধ্যস্থতাকারীদের হস্তক্ষেপের পর তিনদিন কাটলেও শাহিনবাগ ইস্যুতে জট অব্যাহত
৪০ মিনিটের জন্য খোলা হল নয়ডা-ফরিদাবাদ সংযোগরক্ষাকারী রাস্তা

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২১ ফেব্রুয়ারি: শাহিনবাগের সমাধান নিয়ে ধোঁয়াশা অব্যাহত রইল শুক্রবারও। কোন পথে সমাধান হলে গুরুত্বপূর্ণ কালিন্দীকুঞ্জ রোডের অবরোধ তুলে দিয়ে রাস্তা খুলে দেবেন আন্দোলনকারীরা, তা নিয়ে এদিন কোনও আলোচনাই হয়নি।  বিশদ

22nd  February, 2020
বিজেপির সুরেই সিএএর পক্ষে সওয়াল
এনপিআর চালু করা নিয়ে মহারাষ্ট্রে শাসক জোটে প্রবল
মতান্তর, মোদির সঙ্গে দেখা করলেন উদ্ধব থ্যাকারে

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২১ ফেব্রুয়ারি: এনপিআর রাজ্যে চালু করা নিয়ে মহারাষ্ট্রের শাসক জোটের তিন দলের মধ্যে প্রবল মতান্তর শুরু হওয়ার মধ্যেই মুখ্যমন্ত্রী উদ্ধব থ্যাকারে আজ দিল্লি এসে দেখা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। যা নিয়ে রাজনৈতিক মহলে প্রবল আগ্রহ তৈরি হয়েছে।  
বিশদ

22nd  February, 2020
রাজীব হত্যা মামলা: নলিনীর আগাম
মুক্তিতে পূর্বের অবস্থানেই অনড় কেন্দ্র

চেন্নাই, ২১ ফেব্রুয়ারি (পিটিআই): রাজীব গান্ধী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নলিনীর মুক্তির ব্যাপারে ফের নিজেদের অবস্থান স্পষ্ট করে দিল কেন্দ্র। নলিনীর এক আবেদনের প্রেক্ষিতে মাদ্রাজ হাইকোর্টে অতিরিক্ত সলিসিটর জেনারেল জি রাজাগোপালন সাফ জানিয়ে দিয়েছেন, কেন্দ্রের সম্মতি ছাড়া রাজীব গান্ধী হত্যা মামলায় সাজাপ্রাপ্তদের আগাম মুক্তি সম্ভব নয়। 
বিশদ

22nd  February, 2020
৬৮ তম বর্ষে কর্মচারী রাজ্য বিমা নিগম 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ৬৮ তম বর্ষ উপলক্ষে কর্মচারী রাজ্য বিমা নিগম দেশব্যাপী এসিক দিবস এবং বিশেষ সেবাপক্ষ উদযাপন করছে। সংস্থা সূত্রে জানা গিয়েছে, আগামী ২৪ ফেব্রুয়ারি এসিক দিবস এবং সেদিন থেকে ১০ মার্চ পর্যন্ত সেবাপক্ষ উদযাপন করা হবে।
বিশদ

22nd  February, 2020
সাহায্যের তালিকা তৈরি হবে কিসের ভিত্তিতে, ঠিক হয়নি
২৫ হাজার কোটির প্যাকেজ ঘোষণা সত্ত্বেও এখনও
কোনও অগ্রগতি হয়নি রিয়াল এস্টেট ক্ষেত্রে 

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২১ ফেব্রুয়ারি: সাধ্যের মধ্যে (অ্যাফোডেবেল) আবাসন বলতে ঠিক কী বোঝানো হয়? থমকে যাওয়া প্রকল্পের সংজ্ঞা কী? কোন কোন প্রকল্প কেন থমকে রয়েছে সেই তালিকাভুক্তিকরণ কীভাবে হবে? এই প্রশ্নগুলির সঠিক কোনও স্পষ্টীকরণ নেই। 
বিশদ

22nd  February, 2020
স্বাস্থ্যকর্মীদের উদ্দেশে নির্বীজকরণের লক্ষ্যমাত্রা বেঁধে দেওয়ার নির্দেশিকা প্রত্যাহার করল মধ্যপ্রদেশ সরকার
তুমুল সমালোচনা, সরব বিজেপি

ভোপাল, ২১ ফেব্রুয়ারি: স্বাস্থ্যকর্মীদের উদ্দেশ্য নির্বীজকরণের লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছিল মধ্যপ্রদেশের স্বাস্থ্যদপ্তর। তা নিয়ে তুমুল সমালোচনা শুরু হয় বিভিন্ন মহলে। এর জেরে পিছু হটতে বাধ্য হল কমলনাথের সরকার। প্রত্যাহার করা হয়েছে সেই নির্দেশিকাও। তবে এই ইস্যুতে রাজ্যের কংগ্রেস সরকারকে কড়া আক্রমণ শানিয়েছে বিজেপি।   বিশদ

22nd  February, 2020
‘অপারেশন মা’-এ সাফল্য, জম্মু ও কাশ্মীরে যুবকদের সন্ত্রাসে যোগ দেওয়ার প্রবণতা বেশ কমেছে
দাবি সেনা আধিকারিকের 

শ্রীনগর, ২১ ফেব্রুয়ারি (পিটিআই): ব্যাপক সাফল্য মিলছে ‘অপারেশন মা’-এ। সেনাবাহিনীর এই মানবিক অভিযান শুরু হওয়ার পর জম্মু ও কাশ্মীরে স্থানীয় যুবকদের জঙ্গি সংগঠনে যোগ দেওয়ার প্রবণতা উল্লেখযোগ্যভাবে কমেছে। এমনটাই দাবি করলেন কাশ্মীরের ১৫ কর্পসের প্রধান লেফটেন্যান্ট জেনারেল কানওয়ালজিত্ সিং ধিঁলো। 
বিশদ

22nd  February, 2020
সিএএ বিরোধী মঞ্চে আসাদউদ্দিনের সামনেই
‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান, গ্রেপ্তার তরুণী
পাশে দাঁড়ালেন না বাবাও

বেঙ্গালুরু, ২১ ফেব্রুয়ারি: সিএএ বিরোধী প্রতিবাদ মঞ্চে দাঁড়িয়ে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান দেওয়া তরুণীর বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ দায়ের হল। ঘটনার পরই অবশ্য তাঁকে গ্রেপ্তার করেছিল পুলিস। 
বিশদ

22nd  February, 2020
কেরলে সিএএ বিক্ষোভে গুলি, ১৭৬ জন পুলিসকর্মীকে তলব
নাম না করে শাহিনবাগকে নিশানা রাজ্যপালের

মেঙ্গালুরু, ২১ ফেব্রুয়ারি (পিটিআই): মেঙ্গালুরুতে সিএএ বিরোধী বিক্ষোভে গুলিচালনা-কাণ্ডের তদন্তে গঠিত কমিটির সামনে হাজির হতে হবে মেঙ্গালুরুর পুলিস কমিশনার পি এস হর্ষ সহ একাধিক পুলিসকর্তাকে। গতবছর ১৯ ডিসেম্বর মেঙ্গালুরুতে সিএএ বিরোধী বিক্ষোভে গুলি চালায় পুলিস। ওই ঘটনায় মৃত্যু হয় ২ জনের।  
বিশদ

22nd  February, 2020
চাকরিতে স্থায়ীকরণের শারীরিক পরীক্ষায় বিবস্ত্র করানো হল মহিলা প্রার্থীদের, বিতর্কে সুরাত কর্পোরেশন 

সুরাত, ২১ ফেব্রুয়ারি: ভুজের পর এবার সুরাত। মহিলাদের সম্ভ্রম রক্ষা নিয়ে বড়সড় প্রশ্নের মুখে গুজরাত সরকার। ক’দিন আগে ভুজের একটি গার্লস কলেজের ছাত্রীদের অন্তর্বাস খুলে পরীক্ষা দিতে হয়েছিল ঋতুচক্র চলছে কি না। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের বিতর্কে জড়াল সুরাত মিউনিসিপ্যাল কর্পোরেশন (এসএমসি)।  
বিশদ

22nd  February, 2020

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, নবদ্বীপ: শনিবার নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে বসে মাধ্যমিক পরীক্ষা দিল নবদ্বীপ এপিসি ব্লাইন্ড স্কুলের ছাত্রী স্মৃতি নন্দী। ব্লাইন্ড স্কুলের হোস্টেল সুপার সুরেন্দ্রকুমার চক্রবর্তী বলেন, বুধবার রাতে স্মৃতি অসুস্থ হয়ে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি হয়। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য সরকারি কর্মীদের জেনারেল প্রভিডেন্ট ফান্ড (জিপিএফ)-এর টাকা নিয়ে অনিয়ম আটকাতে পুরো ব্যবস্থাটিকে অনলাইনে এইচআরএমএস পোর্টালে নিয়ে আসা হচ্ছে। অতীতে জিপিএফ নিয়ে সরকারি অফিসে একাধিক অনিয়মের ঘটনা ধরা পড়েছে। ...

ওয়েলিংটন, ২২ ফেব্রুয়ারি: অন্তিম সেশনে ইশান্ত-সামি-অশ্বিনরা যেভাবে লড়াইয়ে ফেরার ইঙ্গিত দিলেন, তা ভারতের পক্ষে খুবই ইতিবাচক। বাইশ গজে দারুণ জমে যাওয়া কেন উইলিয়ামসন ও রস ...

 অভিমন্যু মাহাত, বারাকপুর, বিএনএ: ‘আমি অনুতপ্ত। ওভারটেক করতে গিয়েই দুর্ঘটনা। আমি এই দুর্ঘটনা ভুলে যেতে চাই। আচ্ছা, ঋষভ এখন কেমন আছে?’ কল্যাণী মেডিক্যাল কলেজ হাসপাতালের ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের মানসিক স্থিরতা রাখা দরকার। প্রেম-প্রণয়ে বাধাবিঘ্ন থাকবে। তবে নতুন বন্ধু লাভ হবে। সাবধানে পদক্ষেপ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক ভাষা দিবস
১৮৪৮: কার্ল মার্ক্স প্রকাশ করেন কমিউনিস্ট ম্যানিফেস্টো
১৮৭৮ - মিরা আলফাসা ভারতের পণ্ডিচেরি অরবিন্দ আশ্রমের শ্রীমার জন্ম
১৮৯৪: ডাঃ শান্তিস্বরূপ ভাটনগরের জন্ম
১৯৩৭: অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের জন্ম
১৯৫২: পূর্ব পাকিস্তানে (বর্তমান বাংলাদেশ) ভাষা আন্দোলনে প্রাণ দিলেন চারজন
১৯৬১: নোবেলজয়ী ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান বাঙালি অর্থনীতিবিদ অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯৭০ - অস্ট্রেলীয় ক্রিকেটার মাইকেল স্লেটারের জন্ম
১৯৯১: অভিনেত্রী নূতনের মৃত্যু
১৯৯৩ - বিশিষ্ট শিশু সাহিত্যিক ও কবি অখিল নিয়োগীর (যিনি স্বপনবুড়ো ছদ্মনামে পরিচিত) মৃত্যু
২০১৩: হায়দরাবাদে জোড়া বোমা বিস্ফোরণে ১৭জনের মৃত্যু

১৭৩২: মার্কিন যুক্তরাষ্ট্রের প্রথম রাষ্ট্রপতি জর্জ ওয়াশিংটনের জন্ম
১৯০৬: অভিনেতা পাহাড়ি সান্যালের জন্ম
১৯৪৪: মহাত্মা গান্ধীর স্ত্রী কস্তুরবা গান্ধীর মৃত্যু
১৯৫৮: স্বাধীনতা সংগ্রামী আবুল কালাম আজাদের মৃত্যু
২০১৫: বাংলাদেশে নৌকাডুবি, মৃত ৭০

21st  February, 2020




ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৯৪ টাকা ৭২.৬৫ টাকা
পাউন্ড ৯০.৯৮ টাকা ৯৪.৩০ টাকা
ইউরো ৭৬.০৫ টাকা ৭৯.০১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
21st  February, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪৩,১৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪০,৯৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪১,৫৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৮,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৮,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১০ ফাল্গুন ১৪২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, (মাঘ কৃষ্ণপক্ষ) অমাবস্যা ৩৭/১৭ রাত্রি ৯/২। ধনিষ্ঠা ১৮/৫৮ দিবা ১/৪৩। সূ উ ৬/৭/২৩, অ ৫/৩৩/৫, অমৃতযোগ দিবা ৬/৫৩ গতে ৯/৫৬ মধ্যে। রাত্রি ৭/১৩ গতে ৮/৫৪ মধ্যে। বারবেলা ১০/২৫ গতে ১/১৫ মধ্যে। কালরাত্রি ১/২৫ গতে ২/৫৮ মধ্যে। 
১০ ফাল্গুন ১৪২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, অমাবস্যা ৩৪/৪২/৪০ রাত্রি ৮/৩/৩৭। ধনিষ্ঠা ১৭/৩৭/৪৩ দিবা ১/১৩/৩৮। সূ উ ৬/১০/৩৩, অ ৫/৩১/৫৮। অমৃতযোগ দিবা ৬/৪০ গতে ৯/৪৮ মধ্যে এবং রাত্রি ৭/১৭ গতে ৮/৫৪ মধ্যে। কালবেলা ১১/৫১/১৬ গতে ১/১৬/২৬ মধ্যে। কালরাত্রি ১/২৬/৫ গতে ৩/০/৫৪ মধ্যে। 
২৮ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
হলদিয়ায় দুই মহিলার দেহ উদ্ধারের ঘটনায় ধৃত ২ 
হলদিয়ায় নদীর চরে আধপোড়া দুই মহিলার দেহ উদ্ধারের ঘটনায় শনিবার ...বিশদ

04:13:53 PM

দঃ দিনাজপুরে বিরোধী শিবির থেকে তৃণমূলে নাম লেখাল ৫০০০ নেতা-কর্মী 
দক্ষিণ দিনাজপুর জেলায় বিজেপিতে বড়সড় ধস। বিজেপির শ্রমিক সংগঠনের জেলা ...বিশদ

03:59:00 PM

পুরসভা ভোট নিয়ে দিনহাটায় দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী 

03:48:00 PM

তৃণমূলে যোগ দিলেন আব্দুল মান্নানের ভাই 
রাজ্যের বিরোধী দলনেতা তথা কংগ্রেস নেতা আব্দুল মান্নানের ভাই যোগ ...বিশদ

03:24:38 PM

কড়েয়ায় খুনের ঘটনায় গ্রেপ্তার আরও ১ 

03:17:00 PM

বর্ধমান স্টেশনে লক্ষাধিক টাকার জালনোট সহ গ্রেপ্তার ২ 

03:11:00 PM